What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শাশুড়ী জমাইয়ের ছিনাল জামাইষষ্ঠী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,334
Messages
16,151
Credits
1,492,114
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শাশুড়ী জমাইয়ের ছিনাল জামাইষষ্ঠী - by suchrita69

হ্যাল্লো রিডার্স। আমি সুজয় সেন। আজকের কাহিনী আমার ছিনাল মা সুচরিতা মাগীর। প্রথমে মায়ের সমন্ধে একটু বলে রাখি। মায়ের নাম সুচরিতা। বয়স ৪৪। মাগীর গতর পর্নহাব এক্ট্রেস দের মত। দুধ গুলো জাপানিজ এক্ট্রেস হিটমি ট্যাংকার মত। পদ আমেরিকান এক্ট্রেস আলুরা জনসন। কোমর আর মুখের গঠন ভোজপুরি এক্ট্রেস নিলাম গিরি র মত। বডি সাইজ ৪৫-৩০-৪৪। গায়ের রং ফর্সা, চুল গুলো পিঠের অর্ধেক পর্যন্ত। শুনে বুজে গেছো মাল পুরো আস্ত রেন্ডি।

তো কাহিনীতে আসা যাক। জামাই আমাকে ফোন করল।

তরুণ : সালা বাবু কেমন আছো।
আমি : ভালো। তুমি।
তরুণ : ভালো। কাল তো যাচ্ছি তোমার বাড়ি। জামাইষষ্ঠী তে।
আমি : তা তো ভালো। তা দিদি আসবে তো।
তরুণ : তার জন্য ফোন করলাম তোমাকে।
আমি : কেন কি হয়েছে।
তরুণ : কাল তো তনু যাচ্ছে না। আমি যাচ্ছি। তাই বলছি যদি মা একা থাকতো আমার ভালো হতো।
আমি : ওই সব ছাড়ো। বল শাশুড়িকে এক পেয়ে চুদতে চাই।
তরুণ : আর তোমাকে কি খুলে বলতে হবে সালা বাবু।
আমি : ওকে হয়ে যাবে। তার বদলে আমার কি আছে।
তরুণ : পেয়ে যাবে।
তরুণ :

এই বলে ফোন রেখে দিল। পরের দিন আমি জলদি অফিসে চলে গেলাম। বলে রাখি আমার গোটা ঘরে ক্যামেরা লাগানো আছে। যেটা শুধু আমি জানি। মায়ের বেশ্যা গিরি দেখার জন্য। অনেক কিছু রেকর্ড হয়েছে। যদি বা মা জানে না। এবার কাহানি তে আসা যাক।

তো জামাই দরজার সামনে এসে কলিং বেল বাজালো। মা এসে দরজা খুলল। যারা আমার কাহানি পর তারা আগে থেকে জানো যে জামাই মায়ের সঙ্গে অনেক চুদাচুদি করেছে। নিজে ও অন্য লোক দিয়েও করিয়েছে। মা দরজা খুলতে জামাই পা প্রণাম না করে মায়ের ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে লাগল। প্রথমে দরজা ছিটকান লাগিয়ে দিলো। তারপর এক হাত দিয়ে মায়ের ঘাড় আর অন্য হাত দিয়ে মায়ের পদ, কোমর, দুধ টিপতে লাগল। মাও তার সঙ্গে তাল মিলিয়ে নিজের জামাই এর সঙ্গে পরকীয়া করতে লাগল। এর পর শুরু হল আসল খেলা।

জামাই : শাশুড়ি মা আজকে জামাইষষ্ঠী। আজকে যা বলবো তা তো করতে হবে।
মা : হ্যা বলোনা কি করতে হবে।
জামাই : যা বলবো তাই করবে তো।
মা : হ্যা বলছি।
জামাই : তাহলে আজ সারা দিন আমার সামনে ল্যাংটা হয়ে থাকতে হবে। যা যা করবে সব ল্যাংটা হয়ে করতে হবে।
মা : তুমি তরুণ দিন দিন বড্ড বাজে হয়ে যাচ্ছ।
জামাই : কি যে বলেন শাশুড়িমা আপনার মত হতে এখনো বাকি আছে।
মা : কেন। কেন।
জামাই : জানতে হবে না। আপনার মত খানদানি মাগি পাবা কি সোজা বেপার। দিন দিন গতর যা বানাচ্ছ সব বুজা যায় কি করে হয়।
মা : কি করে হয়। বলোনা দেখি।
জামাই : লোক চুদালে যা হয়। দুধ, পদ যা ঢিবির মত হচ্ছে। ছাড় এসব কথা। আমি যা বললাম তা আজকে রাখতে হবে। আজ জামাইষষ্ঠী বলে কথা।
মা : ওকে জামাই জি।

এই বলে মা নিজের সব ড্রেস ( শাড়ী ) এক এক করে খুলে দিলো। জামাই এর কাছে শাশুড়ি পুরো ল্যাংটা হয়ে দাঁড়িয়ে আছে।
মা : এবার রান্না করতে যাই।
জামাই : হ্যা যাও।

মা ল্যাংটা হয়ে রান্না করছে। রান্নার খুন্তির তালে তালে মায়ের দুধ ও লাফাচ্ছে। জামাই পিছন থেকে মায়ের দুধ ধরে টিপতে লাগল। মা আ আঃ আঃ আওয়াজ করতে লাগল। এরকম করে মায়ের সব রান্না হলো। কিছু আগে থেকে করা ছিল। এর পর মাকে গেসের টেবিলে বসিয়ে মায়ের গুদ চাটতে লাগল। মাও সেক্সি আওয়াজ করতে লাগল। আর নিজের চেহারা সেক্সি মাগীর মত করতে লাগল। ঘাড় তুলে আঃ আ আ আও আও করতে লাগল, আর এক হাত দিয়ে জামাই এর মাথায় হাত বোলাতে লাগল। আর এক হাত নিজের মুখে ঢুকিয়ে দিলো। আর নিজের জীবের লালা বের করতে লাগল।

এর পর জামাই মাকে কোলে তুলে বার্থরুম এ গেলো। তারপর বার্থরুম এর সওয়ার চালিয়ে মায়ের সারা শরীর চাটতে লাগল। এক এক করে কোমর, পদ, পিঠ, জাং, ঠোঁট সব চাটতে লাগল। তারপর বার্থরুম এ আধা ঘন্টা চোদন করে দুজনে বের হল। কিন্তু এবার ছিল জামাইষষ্ঠী হবার পালা। কিন্তু সে যা হলো আমি দেখে অবাক।

জামাই ল্যাংটা হয়ে আসনে না বসে চেয়ারে বসল। মাও ল্যাংটা হয়ে বরণডালা নিয়ে এলো। প্রথমে যা যা নিয়ম তা তা ল্যাংটা হয়ে করল।
তারপর নিজের দুধ জামাইয়ের মুখের কাছে নিয়ে গেলো এক বার তারপর জামাইয়ের বাড়ার কাছে নিয়ে গেলো। এরকম অনেক বার করল। তারপর জামাইয়ের বাড়া ভালো করে চুষে দিলো। তার বাড়ার উপর বুসে জামাইয়ের মুখে এক এক করে খাওয়ার খাবাতে লাগল। ফল, জুস, মিষ্টি।
তারপর ইং ছেলে মেয়েদের মত ঠোঁটে ঠোঁট লাগিয়ে ফল খেতে লাগল। তারপর চাওমিন খাওয়ার সময় জামাই পুরো জিভ, মুখ মায়ের মুখে ঢুকিয়ে দিলো। মাও জামাইয়ের জিভ, ঠোঁট চেটে লালা মিশিয়ে দুজনে সব খেয়ে নিলো।

এই করতে করতে দুপুর হয়ে গেলো। জামাই আমাকে ফোন করল। আর নিজে কথা বলে মাকে ফোন দিলো। মা আর জামাই মায়ের খাটে ল্যাংটা হয়ে বসে ফিল্ম দেখছে। মাকে ফোন দিয়ে জামাই মায়ের গুদে বাড়া ঢুকিয়ে দিলো। আর বাড়া ঢুকানো বাড়ানো করতে লাগল। মা আমার সঙ্গে কথা বলছে আর জামাইয়ের ঠাপ খাচ্ছে। আমার সঙ্গে কথা বলতে বলতে হাপিয়ে যাচ্ছে। যা আমি ফোনে বুজতে পারছি। আর ক্যামেরার মাধ্যমে দেখতে পাচ্ছি অফিসে বসে। মা জামাইকে থামাচ্ছে আর আমার সঙ্গে ঠিক করে কথা বলার চেষ্টা করছে। আর জামাই মাকে পুরো রেন্ডি মাগীর মত পেয়ে উধুম ঠাপন দিতে লাগল। মা এর মুখ থেকে এক বার বেরিয়ে গেলো আআআআআ আ এ আঃ আ আ। মা নিজেকে সামলিয়ে বলল পড়তে পড়তে বেঁচে গেছে। আমি আর বেশি কথা না বাড়িয়ে রেখে দিলাম ফোন।

এবার খাবার পালা কিন্তু জামাই অন্য রকম ভাবে খাবে। খাবার টেবিলে সব সরিয়ে দিল। মাকে খাবার টেবিলে শুইয়ে দিলো। আর মায়ের সারা শরীরে বিভিন্ন জায়গাতে বিভিন্ন খাবার সাজিয়ে দিলো। মায়ের কোমরে ভাত, দুধের কাছে মাংস, দু জাঙে দুটো তরকারি, ভাতের মাঝে ডাল, গুদের কাছে চাটনি, আর মুখে ঠোঁটে দই। ওহ সে কি লাগছিলো মাকে। আমারো লোভ লেগে গেলো। জামাই সব এক এক করে খেতে লাগল। কিন্তু হাত না দিয়ে সব এক এক করে খেতে লাগল। মাও সেক্সের জলাতে নাড়তে লাগল। জামাইও তত পরে যাওয়া খাবার চেটে চেটে তুলে খেতে লাগল। লাস্টে চাটনি খাওয়ার সময় চাটনি বাদেও মায়ের গুদের রস চেটে চেটে খেলো। তারপর দই চাটলো গতা গাল ঠোঁট চেটে চেটে ভিজিয়ে দিলো।

এবার মায়ের খাওয়ার পালা। কিন্তু জামাই শুধু বাড়া চুষে সব খেতে বলল। মাও বাড়া চুষছে ভাত খাচ্ছে। তারসঙ্গে তরকারি, মাংস জামাই নিজের হাতে করে খায়াছে। এই করে জামাইয়ের বাড়ার রস দিয়ে ভাত খেলো।

এই করতে করতে বিকেল হয়ে গেলো। জামাই মাকে নিয়ে বেরোবে বলল। আমাকে ফোন করে বলল। আমিও জামাইকে বললাম আমরা কিছু দিন পর থাইল্যান্ড ঘুরতে যাবো। তো মায়ের সঙ্গে গিয়ে শপিং করতে।

জামাই : অরে সালা সাহেব যে এই মাগীকে নিয়ে থাইল্যান্ড যাবে।
আমি : হ্যা। কিছু কাজ ক্লায়েন্ট করছিলাম। তাই দুটো টিকিট পেয়েছি।
জামাই : হ্যা বুজে গেছি। তা পুরো হট ড্রেস কিনবো তো।
আমি : হ্যা যত পারো হট সেক্সি কিনতে পারো।
জামাই : ওকে বুজে গেছি। পুরো ছিনাল মাগি করে রাস্তায় ঘুরাবে তাই তো।
আমি : হ্যা যা বুজছ। হ্যা মার্কেট গেলে বাইক নিয়ে যাবে। আর হ্যা সৃজা শপিং মলে যাবে ওখানে লোক কম যায়। কিন্তু ড্রেস সব হেব্বি রাখে।

জামাই আর মা মিলে বেরতে গেলো। জামাই একটা কালো জিনসের পেন্ট আর একটা কালো শার্ট পড়েছে। যা দেখতে নরমাল ভালো লাগছিলো।
কিন্তু মা একটা কালো স্কার্ট পড়েছিল, জাং দিয়ে নিচের পুরো দেখাযাচ্ছিল। ভিতরে কিছু না পরাতে একটু হাওয়া দিলে মায়ের পুরো গুদ, পদ দেখা যাচ্ছিলো। আর উপরে ড্রেস বলতে একটা সাদা ব্রা টাইপের টপ যা দিয়ে মায়ের অর্ধেক দুধ দেখা যাচ্ছিলো। আর কোমর ও পুরো উন্মুক্ত ছিল। মায়ের গভীর নাভিতে যে কেউ ফিদা হয়ে যায়। তারপর এরকম উঠা উঠা দুধ, পদ। যে কারো ছেলের মন খারাপ করতে যথেষ্ট।

এবার মা আর জামাই মিলে শপিং করতে বেরাল মোটর বাইক করে যত হাওয়া দিচ্ছে তত মায়ের স্কার্ট হওয়াতে উড়ছে আর মায়ের পুরো পদ দেখা যাচ্ছে। সবাই মায়ের পদ দেখছে। আর জামাই মায়ের দুধের ধাক্কা। কিছু ছেলের গ্ৰুপ মায়ের সঙ্গে সঙ্গে শপিং মল পর্যন্ত আসলো। মা গাড়ি থেকে নামল। আর জামাই গাড়ি পার্কিং করতে গেলো। মা ছেলে গুলোকে দেখে নিজের স্কার্ট কে আরো উপরে তুলল। যার ফলে মায়ের পদের ভাঁজ দেখা যাচ্ছিলো। আর উপরের ড্রেস দিয়ে দুধ গুলকে আর বাইরে বার করল।

সব ছেলেরা মায়ের কান্ড দেখছে। আর নিজের বাড়া ঠিক করছে। এবার মা একটু হিল তুলা জুতার জন্য চলছে আর মায়ের স্কার্ট উড়ছে আর পদ দেখা যাচ্ছে। যা দেখে দেখে সব ছেলে মায়ের পিছনে পিছনে যেতে লাগল। তরপর তরুণ ( জামাই ) মায়ের কাছে গেলো।

তরুণ : যাবে শালী ইং ছেলেকে দিয়ে কি গাঢ় মারবি। যে স্কার্ট কে এতো উপরে পড়েছু। দেখ পিছন একবার পদের ভাঁজ দেখা যাচ্ছে।
মা : তো কি হয়েছে। নিজের বৌকে চুদে চুদে হোর বানিয়ে এখন বলছ এরকম ড্রেস পরে বেড়াতে না। আমি এরকম ড্রেস পড়ব যা করার কর।
তরুণ : তাহলে একটা কাজ কর পুরো ল্যাংটা হয়ে ঘুরনা। আমার সঙ্গে বেড়ানোর দরকার নেই।

এই বলে তরুণ ওখান থেকে চলে যাই। এটা জামাইয়ের প্লেন ছিল। ছেলে গুলো মাকে ফলো করছিলো। তাই মাকে আরো বেশ্যা গিরি করতে বলল। আর মা তো আমার পুরো খানকি মাগি। তো জামাই যাওয়ার পর ছেলে গুলো মায়ের কাছে এলো ৫ জন ছিল।
ছেলেগুলো : হাই রেন্ডি।
মা : কে রেন্ডি।
ছেলেগুলো : কেন কে আবার তুমি।
মা : না না আমি রেন্ডি না।
ছেলেগুলো : তাহলে কি শুনি। এরকম ড্রেস পরে ফাঁকা শপিং মলে এক দাঁড়িয়ে আছো।
মা : এক না আমার বর আছে।
ছেলেগুলো : ওরকম ইং ছেলে তোমার বর।
মা : কেন হতে পারে না।
ছেলেগুলো : হাতে পারে। তোমার যা গতর আমি হলেও হয়ে যেতাম।
মা : কি হয়ে যেতে।
ছেলেগুলো : আমার ৫ জন তোমার বর।
মা : বাহ ৫ জন এক সঙ্গে।
ছেলেগুলো : কেন এক জন মায়ের ৫ জন বর কি থাকেনা।
মা : হ্যা থাকে। আমার চাই না।
ছেলেগুলো : তাহালে এখন কি চাই।
মা : কিছু না।
ছেলেগুলো : আমাদের কে একটু মকা দাওনা আন্টি।
মা : আন্টি।
ছেলেগুলো : তাহলে বৌদি।
মা : বাহ্ এতো জলদি পোস্ট চেঞ্জ।
ছেলেগুলো : বৌদি চলনা দাদা আসার আগে একটু মজা করি।
মা : এখানে।
ছেলেগুলো : না ওখানে কেউ আসেনা।

এই বলে মা ৫ জন পুরো ইং ছেলেদের সঙ্গে সাইটে গেল। জামাই সব ক্যামেরা তে শুটিং করছিলো। তারা মায়ের দুটো ড্রেস দু দিকে ফিকে দিলো। এবার তার ৫ জন এক সঙ্গে মাকে ধরে চিপকে, টিপে কামড়িয়ে, চেটে চোদন দিতে লাগল। আধা ঘণ্টা সবাই এক এক করে মায়ের গুদের চোদন দিলো। মায়ের মত মালের কাছে তাদের বাড়া বাচ্ছা। সবাই এক এক করে ড্রেস পরে চলে গেলো। এবার জামাই মায়ের ড্রেস গুড়িয়ে এনে দিলো। মা তা পরে শপিং করল। তার গুদে সব মালের রস ছিল। তা ও ড্রেস দিয়ে পরিষ্কার করার জন্য ওই ড্রেস ভিজে ছিল। সবাই স্টাফ মায়ের দিকে ঘুরে ঘুরে তাকাচ্ছিলো।

মা জামাই শপিং করে আমাকে ডাকলো। আমি গাড়ি নিয়ে শপিং মলে গিয়ে সব ড্রেস নিয়ে নিলাম গাড়িতে। মা আমার জামাইকে বাইকে আস্তে বললাম। আর আমি আসার সময় কিছু খাওয়ার নিয়ে এলাম। রাট ৮ টা বাজার পর আমরা সব ঘরে ঢুকলাম। মা জামাই কিছু খেয়ে আসছিলো। তাই মায়ের ডায়েট র জন্য মা খেলো না। আমাকে আর জামাইকে ডিনার দিলো। আর রুম চলে গেলো।

আমার খাওয়ার সময় একটা প্লেন করলাম। আমার খাওয়া দাওয়া করে মায়ের রুম এ গেলাম। মা নেটের নাইটি পরে ছিল। যার ভিতরে মায়ের ব্রা, পেন্টি দেখা যাচ্ছিলো। আমি যেয়ে মাকে বজ্রাসন ভাবে বসিয়ে দিলাম। জামাই মায়ের হাতে হাতকড়ি পরিয়ে দিলো পিছনে হাত রেখে। মায়ের পা বেঁধে দিলাম।
মা : কি হচ্ছে। এই সব।
আমি : মা তোমার প্রতি জোর জবরদস্তি হচ্ছে তার অভিনয় করো।
মা : কেন। আবার শুটিং।
আমি : অরে এগুলো অনলাইন এ প্রচুর চলে। তোমার মুখ ব্লার করে দিবো। চল রেড্ডি হও।
মাও রেডি হয়ে গেলো। এবার আমার দুজনে মায়ের সব ড্রেস কাঁচি দিয়ে কেটে মাকে ল্যাংটা নিজের বিছানাতে বজ্রাসন ভাবে বুসিয়ে রাখলাম। জামাই কে একটা রিমোর্ট দিলাম। আর মায়ের গুদে একটা ভাইব্রেটর গুঁজে দিলাম। এবার মায়ের সামনে কিছু কাটা ফল রেখে দিলাম আর এক তা লাঠি দিয়ে ভয় দেখিয়ে খেতে বললাম। মাও মুখ দিয়ে ফল তুলতে যাবে জামাই গুদের ভাইব্রেটর টা অন করে দিলো। মা কেঁপে বিছানাতে শুয়ে পড়ল। আমি আবার মায়ের পদে ছড়ির বাড়ি মেরে উঠতে বললাম। এই করে করে মা প্লেটের কিছু ফল খেলো।
তারপর মাকে খাটে চার পাশে হাত, পা বেঁধে মাকে শুইয়ে আমরা দুজন দুদিকে শুয়ে মায়ের মাই, মায়ের বোঁটা চুষতে লাগলাম। দুজন দু দিকের জাং, কোমর, পা হাত চাটতে লাগলাম।

মা : যা করার জলদি কর আমি আর পারছিনা সারা দিনে ১০, ১৫ বার আমার চোদন হলো। এবার আরো সেক্স উঠছে। জলদি আমার গুদ চুদ। যত জেরে পারবি তত জোরে চুদ।

আমারও জোসে এসে এক এক জন মায়ের গুদ চাটতে লাগলাম। তারপর মায়ের দাড়ি খুলে দুজন এক সঙ্গে গুদ, পদ চুদতে লাগলাম। এক বার মা উপরে আমরা নিচে, একবার মা নিচে আমার উপুরে, এক বার মা মাজখানে আমার দুজন দিকে। মাকে যত পজিশন পারলাম চুদলাম। মাও কিছু নতুন স্টাইল শিখালো। ৩ টা পর্যন্ত চোদন হবার পর ল্যাংটা সবাই এক সঙ্গে মায়ের বেডে ঘুমিয়ে পরললাম।

পরবর্তী কাহিনী পড়ার জন্য সাইট এ নজর রাখুন। যদি কাহানি ভালো লেগে থাকে প্লিজ কমেন্ট করুন। লাইক করুন। আমার আর রোম্যাচকর কাহানি শুনার জন্য সঙ্গে থাকুন। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top