What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শ্বাশুড়ীর প্রেমে জামায় - by ritasen20

আমি রিতা সেন, 'চটি' র গল্প লেখিকা। আমার স্বামীর উৎসাহে বেশ কিছুদিন ধরেই গল্প লিখি, কিছু ব্যাক্তিগত অভিজ্ঞতা থেকে, কিছু স্বামী র মুখে শোনা অভিজ্ঞতা থেকে, বাকি টা গল্পের প্রয়োজনে বিভিন্ন চরিত্রের মিসেল করতে হয়। এখন যে গল্পের কথা বলবো, তার অনেকটাই সত্যি ঘটনা। বাকিটা গল্পের প্রয়োজনে। পাঠক পাঠিকা অবশ্যই বুঝতে পারবে কতটা সত্যি আর কতটা কল্পনা মিস্রিত।

স্বামী কর্মসূত্রে মাসের অনেক গুলো দিন বাইরে থাকে, সেই সময় আমার একমাত্র অবলম্বন চটি কাহিনী। আমাদের লাভ ম্যারেজ হয়, সেজন্য প্রথম থেকেই আমরা সমস্ত বিষয়ে ট্রান্সপারেন্ট ছিলাম। লুকোছাপার কোন ব্যাপার ছিল না। বিয়ের পর আমি আর অভিক হানিমুনে গোয়া যাই, সেটাও একটা গল্প আছে। অভিকে র ইচ্ছে ছিল কাস্মীর যাওয়ার, আমি অভিকে বলি কাস্মীর পরে যাব, তুমি শুধু আমাকে একবার গোয়াতে নামতে দাও, যত খরচা হবে তার থেকে বেশি ইনকাম করে ঘরে ফিরবো। আমার ইঙ্গিত অভিক বুঝতে পেরে হাসতে হাসতে চলে যায়। বিমান ভাড়া, হোটেলে বুকিং, ওখানকার এজেন্ট সমস্ত কিছুর ব্যাবস্থা করে। বিমানে যেতে যেতে আমি অভিক কে বলি- ' ঘর থেকে বেরোনোর সময় থেকে ফিরে আসা অব্দি যা খরচ হবে, পাই পাই হিসেব রাখবে, দেখবো হানিমুন লাভ হলো না লস হলো '।

আমরা ছয়দিন গোয়াতে ছিলাম, এয়ারপোর্ট থেকে নেমেই সোজা এজেন্টের সাথে দেখা করলাম। ক্লায়েন্ট রেডি ছিল। আমি একটা ক্যাব বুক করে সোজা তার হোটেলে পৌঁছলাম। এজেন্ট আর অভিক আমার সাথেই ছিল। দু ঘন্টার পোগ্রাম।

ছয় দিনে প্রায় কুড়ি জনের বাঁড়া গুদে নিয়েছি, সবাই বিদেশি, একজন মাত্র ভারতীয় পেয়েছিলাম। একজনের সাথে এখনো আমার কথা হয়, ব্যারি রেডমন্ড, সাড়ে ছফুট হাইট, তেমনি মাসকিউলার চেহারা, একদিন আমাকে চোদার পর,পরের দিন নাইটে বুক করেছিল। সে রাতে চারবার আমার গুদ মেরে কোমরে ব্যেথা ধরিয়ে দিয়েছিল। এখনো ফোন করে আমার ঘন লম্বা চুলের খুব প্রশংসা করে, " জানো ইউরোপে লং হেয়ার লেডী খুব কম দেখা যায়। " আরো অনেক কথাই হয় ওর সাথে, সে গল্প অন্য আরেক দিন বলব।

দেখুন বলতে চেয়েছিলাম এক কথা, কথায় কথায় অন্য প্রসঙ্গে চলে এসেছি। যদিও উক্ত ঘটনাটা সম্পূর্ণ সত্যি। এবং যা খরচ হয়েছিল তার ডবল নিয়ে বাড়ি ফিরে আসি।
এবার যে কথা বলতে চেয়েছিলাম সেই প্রসঙ্গে আসি।
আমি যখন ক্লাস সিক্সে পড়ি তখন আমার বাবা মারা যায়, যেহেতু মা চাকরি করতো এবং বাবার জমানো টাকা পয়সা ভালোই ছিল, সেজন্য আমি আর মা সা-ছন্দে ছিলাম। বিয়ের একবছর আগে অভীকের সাথে আমার পরিচয়। বিপত্তির শুরু তখন থেকেই। আমার মা কে দেখার পর থেকেই অভীক আমার থেকে আমার মা কে নিয়ে বেশি আলোচনা করতো। এই খানে আমার মায়ের বর্ননা টা দিয়ে রাখি।

মায়ের নাম লতিকা। সাড়ে পাঁচ ফুট হাইট, গভীর নাভি। এই বয়সেও পাছা ছাপানো চুল, আর তেমনি চুলের গোছ। এখনো খোঁপা বাঁধলে শোওয়ার জন্য বালিশের দরকার হয় না। সবচেয়ে আকর্ষণীয় হচ্ছে মায়ের ভুবন ভুলানো পাছা, যে পাছার কামনায় কতজন যে ইট পেতে রেখেছে তা শুনে শেষ করা যাবে না। আমার বয়ঃসন্ধির পর থেকেই বুঝতে পারতাম মা ভীষণ সেক্সী। আমার ভাবনায় শেষ পেরেক টা পুঁতে দিয়েছিল অভীক, আমার বিয়ের পর। অভীক ক্রমাগত আমার কানের কাছে ঘ্যানর ঘ্যানর করতো, তোর পেটে খিদে পেলে যেমন মুখ দিয়ে (অভীক আদরের সময় আমাকে তুই তোকারি করে) খাবার পেটে ঢোকাস, তেমনি তোদের মেয়েদের অন্য আরেক টা খিদে পায়, যেটা গুদ দিয়ে ঢোকালে শুধু পেট নয় শরীরের জ্বালাও মিটে যায়।

— সে তো বুঝলাম, কিন্তু মা কে বলবো কি করে?

—- তুই একটা ন্যাকা চুদি, গুদের খিদেয় মা মরতে বসেছে, আর মেয়ে বলছে, বলবো কি করে? কাল কে মায়ের বাড়ি চল, তুই তো তোর মায়ের সাথে সেক্স নিয়ে আলোচনা করিস। একদম সরাসরি আমার সামনেই লতিকার সাথে কথা বল। বলবি তোমার জামাইয়ের এ ব্যাপারে মত আছে।

—- আহা গো, কি আল্লাদের কথা, আমি বললেই মা যেন গুদ কেলিয়ে শুয়ে পড়বে।

—- তুই বলেই দেখ না, শ্বাশুড়ি যা সেক্সী মাল সুযোগ পেলে না চুদিয়ে থাকতে পারবে না।

আমিও চাইছিলাম মায়ের জন্য একটা কিছু ব্যাবস্থা হোক, কতদিন আর উপষী গুদ নিয়ে থাকবে। পরের দিন মায়ের বাড়ি গেলাম, মা সদ্য স্নান করে বেরিয়েছে, চুলে ড্রায়ার দিয়ে চুল শোকাচ্ছিল। পরনে একটা ফিনফিনে পাতলা নাইটি। মায়ের ৪৫বছর বয়েস কেউ বলবে না। আমি সবকিছু মা কে বললাম। মা না না করলেও বুঝতে পারলাম, মায়ের ষোলোআনা ইচ্ছে আছে।

—- তোরা যা বলছিস, সেটা কি মেনে নেওয়া সম্ভব? শত হলেও অভীক সম্পর্কে আমার জামাই হয়।

অভীক: মা আপনাকে একটা সত্যি কথা বলি, যেটা রিতা ও জানে। আমি যখন দেশের বাড়ি যাই, আমার মা অনুরাধা আমার শয্যা সঙ্গিনী হয়। আমি এখন মা কে অনুরাধা বলে নাম ধরেই ডাকি। মা বলে সম্পর্কের দোহাই দিয়ে বাকি জীবন নষ্ট করাটাই পাপ।

এই সব বলেতে বলতে অভীক কোনো ভনিতা না করে মায়ের নাইটি তুলে দিয়ে গুদে জিভ চালিয়ে দিল। সদ্য স্নান করে আসা মায়ের বালে ভর্তি গুদ থেকে একটা মিস্টি গন্ধ বেরিয়ে আসছে। অভীক মায়ের গুদের কোয়া দুটো দুআঙুলে ফাঁক করে চকাম চকাম করে চুষে যাচ্ছে। এই অবসরে আমি অভীকের নেতিয়ে থাকা বাঁড়াটা বের করে চুষে চুষে দাঁড় করাচ্ছি।

অভীক মা কে ল্যাঙটো করে কোন ভনিতা ছাড়াই একবারে মায়ের টাইট গুদের মধ্যে বাঁড়া ঢুকিয়ে ছাড়লো। মা এই হুট করে অভীকের বাঁড়া নেওয়ার জন্য প্রস্তুত ছিল না। অভীক নিজের বাঁড়া ঢোকানোর সঙ্গে সঙ্গে মায়ের গোটা শরীর কেপে উঠল। মা চোখ বুজে, অভীকের মাথার চুল মুঠো করে খামচে ধরে বলে উঠলো,
" আহঃ লাগছে.. উমমম আস্তে কর না। আহঃ লাগছে তো।।"
অভীক মায়ের কথা শুনে একটু হাসলো। তারপর বলল, " একটু পর সব ঠিক হয়ে যাবে লতিকা ডার্লিং, বহুদিনের আচোদা গুদ তো তাই, এসো এবার কোমর তোলা দিতে দিতে আমার ঠাপ নাও।। আমি আর পারছি না তোমাকে না চুদে থাকতে ।"

তারপর মায়ের গুদে ঢোকানো অবস্থাতেই অভীক কোমরটা এদিক ওদিক করে মিশনারী পজিশনে সেট করে, মাকে জোরে জোরে গাদন দিতে শুরু করলো। সেই গাদনের জোর এতটাই বেশি ছিল, মা এক হাত দিয়ে বিছানার চাদর টা খামচে ধরে অন্য হাত দিয়ে অভীকের পিঠে খামচে ধরে কোনো রকমে ঠাপের র মুহূর্ত গুলো সামলাচ্ছিল। অভীক আমাকে যদিও বা একটু রয়ে সয়ে আদর করে চুদতো, কিন্তু মায়ের মতন সুন্দরী খানকি মাগীকে বিছানায় পেয়ে অভিক আর নিজের ভদ্রতার মুখোশ পরে থাকতে পারলো না। অভীক শুরু থেকেই চরম ভাবে মায়ের শরীর ভোগ করতে শুরু করলো, সাথে অস্রাভ খিস্তি। যেটা মা ছিনালি হাসি দিয়ে রীতিমত এনজয় করছে। অভীকের এক একটা স্ট্রোক, মায়ের গুদে যেভাবে পড়ছে, তাতে করে মা য়ের মাই গুলোর সাথে গোটা শরীর কেঁপে উঠছে।

মা মাঝে এক আধ বার অভীক কে আস্তে করে ভদ্র ভাবে চোদার জন্য অনুরোধ করলো, অভীক সেই কথা কানেই তুলল না, "চোদাজ্ঞীনি (চোদাংগীনি) মাগী চোদার সময় সতিপোনা করিস না তো।" অভীকের স্বপ্ন খুবই স্পষ্ট, এবার থেকে শ্বাশুড়ি মা, আর নিজের মা কে ওর রাখেল করে রাখতে চায়। অভীকের ইচ্ছা হলে এবার থেকে মা কে পাবলিক প্লেসেও তার মাই, পাছাতে হাত দেবে, খোলাখুলি আদর করবে।
তলঠাপ দিতে দিতে মাও নিজের, বহুদিনের লালিত স্বপ্নের কথা স্বীকার করলো। " অভীক আমাকে তুমি বারোভাতারী বানিয়ে দাও সোনা" মায়ের এই শখ টা অবশ্য বহুদিনের, মায়ের বান্ধবীদের সামনে অনেকবার বলতে শুনেছি " এই রূপ যৌবনের কি দাম আছে বল? যদি বারোভাতারী ই না হতে পারলাম "।

অভীক একই ছন্দে মা কে চুদে যাচ্ছে।আধ ঘন্টা পরও যখন অভীক, মাকে ছাড়তে চাইছিল না, তখন মা ক্লান্ত গলায় বলল, " উফফ আহহ আমি আর পারছি না। এবার ফ্যেদা বের কর অভীক।"
" আজকে এত সহজে বেরবে না ডার্লিং, তোমাকে দেখে আজকে যা গরম হয়ে গেছি কি আর বলবো, দেখতেই তো পাচ্ছ। শান্ত হতে আজকে একটু বেশী সময় লাগবে ডার্লিং।"

—-

আমার এই প্রস্তাবে মা ভীষণ আপত্তি করে উঠলো। " কি বলছিস কি রিতা, পনেরো বছরের বেশি পোঁদ মারাইনি, হুট করে অভীকের গদার মতো বাঁড়া টা আমার পোঁদে ঢুকলে, কি হতে পারে বুঝতে পারছিস?"

এসব ক্ষেত্রে কোনো পুরুষ ই মেয়েদের কোন ওজর আপত্তি শোনে না, গুরুত্ব ও দেয় না। বরং চুলের মুঠি ধরে মারধর, ঘর থেকে ল্যাঙটো করে বের করে দেওয়া খুবই কমন ব্যাপার। আমাকেও কম মার খেতে হয়নি। ব্যেথা পাছায় রাতের পর রাত আরো বেশি নির্দয় ভাবে অভীক আমার পাছা চুদেছে। এক্ষেত্রে ও তাই হলো, অভীক মায়ের গুদ থেকে বাঁড়াটা বের করে, মা কে ডগি স্টাইলে শুতে বললো। মা কিছুতেই পোঁদ মারাতে রাজি নয়। অভীক মায়ের চুলের মুঠিও ধরলো না, খিস্তি দিয়ে কিচ্ছু বললোও না, অভীক শুধু মায়ের কানের কাছে আসতে করে বললো " আমার মা অনুরাধা, কিন্তু কখনো পোঁদ মারাতে আপত্তি করে না " ব্যাস এটুকুই যথেষ্ট, একটা মেয়ের সামনে অন্য মেয়ের সুখ্যাতি করলে যা হয়, মা ও তার ব্যাতিক্রম নয়, — বেয়ান পোঁদ মারাতে জানে, এ কথা শুনে মা পোঁদ মারাতে রাজি হয়ে গেল।

আমি জানি এক্ষেত্রে নারকেল তেলের ব্যবহার অনিবার্য। কেউ কিছু বলার আগেই, আমি একটা নারকেল তেলের বোতল বাথরুম থেকে নিয়ে এলাম। অভীক মায়ের পাছার দাবনা দুটো ফাঁক করে পুটকি টা চাটতে শুরু করে দিয়েছে। — " রিতা, যা না মা, ফ্রিজে একটা চকলেট সসের বোতল আছে, সেটা নিয়ে আয়।"

— বাব্বা মা, জামাইয়ের জন্য খাতিরের অভাব তো নেই দেখছি।

— জামাই যখন শ্বাশুড়ির পোঁদ মারবেই, তখন শুকনো পোঁদ টা কি করে চাটাই বল?

অভীক মায়ের পাছার উপর থেকে সস টা ঢালছে, সেটা গড়িয়ে গড়িয়ে যখন মায়ের পুটকির কাছে আসছে, অভীক সুধা পানের মতো সেটা চেটে চেটে খেয়ে নিচ্ছে।
জামাই কে দিয়ে পোঁদ চাঁটিয়ে, মা লতিকা যে স্বর্গ সুখ লাভ করছে, সেটা বলাই বাহুল্য।

মায়ের পোঁদের ছেদায় তেল লাগিয়ে, অভীক বাঁড়াটা যখন গাঁঢে গাঁথলো, সত্যি করেই মায়ের কষ্ট হচ্ছিল। মায়ের ভাগ্য খুব ভালো, একটু আগেই অভীক আধ ঘন্টার উপর মায়ের গুদ মেরেছে। তাই পাঁচ সাত মিনিটের বেশি মায়ের গাঁড় মারতে পারলো না।
দুজনেই ক্লান্তিতে বিছানায় শুয়ে পড়লো, কিন্তু গল্পের শুরু এখান থেকেই হয়েছিল। সে এক বিশাল পর্ব, কারণ আমার শ্বাশুড়ি অনুরাধা আর আমার মা লতিকা দুজনেই অভীকের রক্ষীতা হয়ে আমাদের বাড়িতেই আছে। যদিও মা আর লতিকা অভীকের বাঁধা মাগি হলেও, মা বারোভাতারী গিরি করে বেড়ায়, জামাইয়ের কাছে তার জন্য মাঝে মধ্যে মার ও খেতে হয় মা কে।
সব থেকে চমকপ্রদ ব্যাপার, আমি, মা, শ্বাশুড়ি তিনজনেই অভীকের ফ্যেদায় পেট বাঁধিয়েছি।


সমাপ্ত।
 

Users who are viewing this thread

Back
Top