What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,333
Messages
16,148
Credits
1,491,483
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার খালা ধার্মিক না মাগী? - by sbn16

সবাইকে স্বাগত জানাচ্ছি আমার গল্পে। আমার নাম পিয়াস। আজ যে গল্প বলব এই গল্পের রানী আমার খালা নায়রা। গল্পের আগে খালার বর্ণনা দিয়ে নেই। আমার খালার বয়স ২৬, বিবাহিত, এক মেয়ের মা। খালা অনেক পরহেজগার, ৫ ওয়াক্ত নামাজ পরে, রোজা রাখে, বাহিরে গেলেও নিজেকে সালিনভাবে আবৃত করে বের হয়। যদিও বোরখা পরে না কিন্তু ওড়না দিয়ে মাথা আর বুক সম্পূর্ণ ঢেকে রাখে। খালা শিক্ষিত একজন মহিলা, অনার্স পাস করা। এর আগে একটি বেসরকারি স্কুলে শিক্ষিকা হিসেবে চাকরি করতেন যদিও বিয়ের পর খালুর জন্যে তা ছেড়ে দিয়ে হয়।

খালা শিক্ষিত হলেও অত আধুনিক ছিলেন না, ওনার বাসায় কোন টিভি ছিল না আর স্মার্টফোনও ব্যাবহার করত না। উনি একটা বাটন ফোন ব্যাবহার করত। উনি একজন পারফেক্ট সাধাসিধে শিক্ষিত ধার্মিক মুসলিম গৃহবধূ। বাহিরে থেকে দেখে কেউ বলবে না যে খালা এত বড় একটা মাগি। খালার জামাই এর নাম আসিফ আর মেয়ের নাম সানু। খালু সরকারি চাকরি করত তাই কিছুদিন পরপর ট্রেনিং এ যেত। খালা একটা ফ্ল্যাট বাসায় থাকে যেটা আমার স্কুলের কাছেই, ফ্লাটে দুটা রুম শুধু।

আমি খালার কাছেই অঙ্ক করতাম ছোটবেলায়। বড় হওয়ার পরও আমি বাহিরে টিচারের কাছে পরলেও খালার কাছে বসে কিছু অঙ্ক করতাম। অঙ্কের চেয়ে বেশি আমার চোখ থাকতো খালার দেহের দিকে, যদিও আমি খালাকে এটা বুঝতে দিতাম না। আমার খালাকে দেখলে যে কারও ধন দাড়ায় যাবে। বিশেষ করে খালার দুধ দেখে প্রেমে পরবে না এমন পুরুষ বোধহয় নেই।

খালার উচ্চতা মাত্র ৪ ফিট ১০ ইঞ্চি, ছোট এই দেহের মাঝে খালার দুধের সাইজ ৩৬, কোমর ২৮, পাছা ৩২। খালাকে দেখতে ছোটখাটো একটা কলসের মতো লাগে। যদিও খালা সবসময় ব্রা পড়তো কিন্তু হাঁটার সময় দুধের নাচন এই ব্রা সামলাতে পারত না। আহ! সে কি দৃশ্য, দেখেই ধন বাবাজি উঠে দাড়ায় যায়। তাছাড়া খালার মেয়ের বয়স মাত্র ৮ মাস। তাই বাচ্চাকে দুধ খাওয়াতে হয়, আর আমি থাকিই এই অপেক্ষায়।

খালা যখন দুধ বের করে খাওয়ায় তখন সে দৃশ্য দেখে কল্পনা করি যেন আমি খাচ্ছি, এদিকে আমার ধন বাবাজি চায় খালার মুখের ছোঁয়া পেতে। খালা বাসায় সাধারণ জামা পড়তো, ওড়না ওইভাবে পড়তো না কারন বাচ্চাকে দুধ খাওয়াতে হতো। তাই দুধ দুটো যেন ফুটে থাকতো বুকে। তাছারা খালা মাঝে মাঝেই টয়লেটে কাপড় রেখে আসত গোসলের পর, যেখানে ব্রা থাকতো সবসময়। আমি প্রায় সময় সেই ব্রা দিয়ে ধন মাল ফেলতাম আর কল্পনা করতাম খালার দুধ চুদছি।

অনেক তো হল বর্ণনা এখন আর কথা না বাড়িয়ে গল্প শুরু করি।

যেমনটা আগে বললাম, আমি খালার রুপে মুগ্ধ, দেহের সৌন্দর্যে আসক্ত, বিশেষ করে দুধে। তো একদিন খালা আমাকে বাসায় রেখে ছাদে গিয়েছিল কাপড় শুকাতে, আমি এই সুযোগ পেয়ে খালার ড্রয়ার খুলে একটা সাদা ব্রা বের করে নাকের কাছে নিয়ে শুকতে থাকি, আহ সে কি মাদকিয় গন্ধ। আমি চোখ বন্ধ করে এই সুবাস নিতে থাকি। কিন্তু এর মাঝেই ঘটে যায় বিপত্তি। আমি এতোটাই গন্ধে হারিয়ে গিয়েছিলাম যে সময় এর কোন খেয়াল ছিল না। খালা হটাত করে দরজা খুলে রুমে ঢুকে পড়ল আর আমাকে এই অবস্থায় দেখে ফেলল।

আমি ভয়ে মরে যাচ্ছিলাম এখন কি হবে। খালা কি সবাইকে জানিয়ে দিবে, আমাকে বাসা থেকে বের করে দিবে? এই ভেবে আমি তারাতারি করে ব্রা রেখে খাটে উঠে গেলাম। খালা আমাকে অবাক করে কিছু বলল না, এমনকি বাকিটা সময় অন্য কোন কথাও বলল না। আমি ওইদিন এর মতো খালার বাসা থেকে চলে আসলাম। বাসায় ভয়ে ভয়ে ঢুকলাম, খালা মাকে জানিয়ে দিলো কিনা, কিন্তু মা কিছু বলল না। তারমানে খালা কিছু জানায় নি। আমি যদিও হাফ ছেড়ে বাঁচলাম কিন্তু আমার মন থেকে খালার কথা বের করতে পারলাম না। খালা হয়তো আমার কাজে অনেক কষ্ট পেয়েছে, আমার সাথে রাগ করে আছে। নিজেকে তখন খুব ছোট মনে হচ্ছিলো।

পরের দুইদিন আমি আর খালার বাসায় গেলাম না। তৃতীয়দিন খালা বাসায় কল দিয়ে জানতে চাইল আমি কেন যাই নাই আর বলল খালু এর পরেরদিন ট্রেনিং এর জন্য ঢাকার বাইরে যাবে তাই এক রাত বাসায় থাকবে না আমি যেন ওই রাত ওনার বাসায় গিয়ে থাকি। আমি শুনে যেন হাফ ছেড়ে বাঁচলাম। তারমানে খালা আমার উপর রাগ করে নেই। পরেরদিন আমি তাই স্কুল শেষ করে খালার বাসায় চলে গেলাম।

খালার বাসায় আমার কাপড় রাখা ছিল, কিন্তু আমি কেন যেন আমার প্যান্ট খুজে পাচ্ছিলাম না, শুধু একটা শর্ট খুজে পেলাম। তাই সেটাই পরে নিলাম। কিন্তু শর্টটা যেহেতু জার্সি কাপরের তাই আমার ধনের শেপ হাল্কা বুঝা যাচ্ছিল। আমি কাপড় পাল্টে আসার পর খালা আমার শর্টের দিকে তাকিয়ে ছিল, কেমন যেন একটা হাল্কা হাসি দিলো। তারপর নিজের জামা কাপড় নিয়ে গোসল করতে চলে গেল।

আমি বাইরে বসে সানুর সাথে খেলতে লাগলাম। প্রায় ৪০ মিনিট পর খালা গোসল করে বের হল। খালা একটা শর্ট জামা পরেছে, যেটায় দুইপাশ দিয়ে খালার কোমর দেখা যাচ্ছে আর সাধারণ পাজামা পরেছে। জামাটা অনেকটা শেমিজের মতো সর্ট। তাছাড়া অবাক করার বিষয় খালা কোন ব্রা পরেনি। খালা এসে আমার পাশে বসে গল্প করতে থাকল, আমি মাঝে মাঝে সুযোগ পেলেই খালার দুধের দিকে চোখ বুলিয়ে নিচ্ছিলাম।

খালার দুধের বোঁটা জামার উপর দিয়েই নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছিল। খালা অন্যসময় সানুকে দুধ খাওয়ায় কিন্তু আজ খাওয়াচ্ছে না, হয়তো আমার জন্যেই। সন্ধ্যার পর খালা আমাকে পরতে বসায়। কিন্তু আজকে পড়ার থেকে গল্পই বেশি হচ্ছিল। আর খালার জামা সরে যাওয়ায় বুকের খাজ বুঝা যাচ্ছিল। আমি গল্পের ফাকে তা দেখছিলাম আর আমার ধন দাড়ায় যাচ্ছিল।

খালা যাতে না বুঝতে পারে তাই একটু সরে বসি, কিন্তু কেন যেন মনে হচ্ছিল খালা এর সবই বুঝতে পারছিল। রাত ৮ টায় খালা খাবার দেয়, ফ্লোরে পাটি পেতে আমি বসার পর খালা খাবার এনে রাখতে থাকে, খাবার রাখার জন্যে যখন খালা ঝুকে তখন মনে হয় জামা ফেটে দুধ দুইটা বেরিয়ে যাবে। আমি খালার সাথে বসে খাওয়া শেষ করি, খালা সানুকে খাইয়ে দেয়। সানু দুধ খাওয়ার বায়না ধরলেও খালা খাওয়ায় না, বরং বলে আজ না খেলে কাল চকলেট কিনে দিবে।

সানুকে দুধ না খাইয়ে খালা ঘুম পারিয়ে দেয়, তার আগে আমার জন্যে ফ্লোরে বিছানা বানিয়ে দেয়। খালা নিচে দুইটা বালিশ রাখে আর আমাকে বলল এখনই ঘুমিয়ে না যেতে, রাতে গল্প করবে, সানু ঘুমিয়ে গেলে। আমিও খালার অপেক্ষায় শুয়ে থাকি না ঘুমিয়ে। হটাত আমার হাত পাশে রাখা বালিসের নিচে যায়, আর আমি একটা বক্স খুজে পাই হাতে। বক্সটা ছোট চারকোণা, বক্সটা অনেকটা ছোট ছিগারেটের বক্সের মতো।

আমি ড্রিম লাইটের আলোয় স্পষ্ট বুঝলাম না তাই বক্সটা আগের জায়গায় রেখে দিলাম। একটু পর খালা উঠলো, তারপর ওয়ারড্রভ থেকে কি যেন কাপড় নিয়ে টয়লেটে চলে গেল। কাপড় পাল্টে একটু পর এসে আমার পাশে এসে শুলো। অল্প আলোয় স্পষ্ট বুঝা না গেলেও মনে হল খালা আগের জামা খুলে শুধু ব্রা পরে এসে শুলো।

তারপর কি হোল জানাব পরের পর্বে। কেমন লাগলো আপনাদের জানাতে ভুলবেন না।
 

Users who are viewing this thread

Back
Top