What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,333
Messages
16,148
Credits
1,491,483
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কাকিকে চোদা - by sksiyam

আমার নাম শুভ।বয়স ২৩ বছর।একটা বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র। ধনের সাইজ ৭ ইঞ্চি। বেশি কথা না বাড়িয়ে আসল গল্পে আসা যাক…..

ঘটনাটা আমি যখন ক্লাস ১০ এ পড়ি তখনকার। আমাদের পুরাতন বাড়ি থেকে জাতীয় সড়কের কাছে আমাদের নতুন বাড়ি করার সিদ্ধান্ত গ্রহণ করেন আমার বাবা।নতুন বাড়ির কাজ শুরু হলে বাড়ির সবাই পুরাতন বাড়িতে থাকত আর আমি নতুন বাড়ির ওখানে মোটামুটি থাকার মতো করা একটা ঘরে রাতে থাকতাম,যেন কেউ কোন কিছু চুরি করে নিয়ে যেতে না পারে।নতুন বাড়ির পাশে বেশি না ৫-৭ বাড়ি তাও খুব ফাকা ফাকা।সেই জন্য কাছে যে বাড়ি টা আছে, আমার মা একদিন এসে সেই কাকির সাথে আমাকে পরিচয় করিয়ে দিয়ে বললো,আনজু(কাকির নাম)এর দিকে একটু খেয়াল রাখিস। মাঝে মাঝে রাতে এসে একটু দেখে যাস।সেইদিন রাতে কাকি এসে জিজ্ঞেস করে গেল ভয় লাগছে কিনা,কিছু লাগবে কিনা ইত্যাদি। এভাবে ১০-১৫ দিন হয়ে গেল কাকি এসে খোজ খবর নিয়ে চলে যেত।একদিন কাকি এসে কি করছি জিজ্ঞেস করতেই বিদুৎ চলে গেল,কাকি নিজেই বল্লো বিদুৎ না আসা পর্যন্ত তোমার এখানে থাকছি তুমি ভয় পেও না।আমি টেবিলে বসে পড়ছিলাম,কাকি টেবিলের পাশে রাখা খাট এসে বসলো।

কাকি: কি পড়তেছো?

আমি:কাকি Biology!

কাকি:এতে তো দেখি মানুষের সব কিছু দেখা যাচ্ছে বলেই হেসে উঠল।

আমি:মানুষের প্রতিটা অঙ্গ নিয়ে এখানে বিস্তারিত আলোচনা করা।

কাকি: আচ্ছা,ভালো। উফফ কি গরম,তোমার গরম লাগছে না?
বলেই কাকি তার ওড়না সরাই ফেলল।আমি কাকির ৩৪ সাইজ এর একদম টাইট দুধ দেখে তো আমার মাথা নষ্ট।চার্জার লাইট এর আলোতেও খুব স্পষ্ট দেখা যাচ্ছিল। আমি কাকির দুধের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছি………

কাকি: কি শুভ ! কি দেখ?

আমি: কই কিছু না তো!

কাকি মুচকি মুচকি হাসতে লাগলো…..তখনই বিদ্যুৎ চলে আসলো….

কাকি: থাকো, আমি যাই!

পরদিন রাতে কাকি আবার আসলো,খাসির মাংস রান্না করেছে তাই আমার জন্য নিয়ে এসেছে। ১-২ মিনিট কথা বলতে বলতেই বিদুৎ চলে গেল….

কাকি : এই যে গরম তার উপর আবার প্রতিদিন রাতে এই বিদুৎ যাওয়া, ঘামে পুরা গা ভিজে যায়। তুমি চার্জার লাইট টা একটু ওই দিকে ঘুরাই দাও তো শুভ আমি জামা খুলে বসি।

আমি সাথে সাথে ঘুরায় দিলাম,কাকি ওড়না ও জামা খুলে ফেললো,কাকি শুধু পায়জামা আর ব্লাউজ পরা,দুধ দুটো যেন ব্লাউজ ফেটে বের হতে চাইছে,কাকির নাভি দেখে আমার ধোন পুরাই খাড়া হয়ে গেছে।আমি মাথা থেকে নাভি পর্যন্ত কয়েক বার দেখলাম….

কাকি:এইভাবেই যদি দেখতে থাকবা তাইলে লাইট ওই দিকে ঘুরাতে কেন বললাম?এইদিকে ঘুরাই দিয়ে আরও ভালো করে দেখ….

আমি লাইট এই দিকে ঘুরাই দিতেই..

কাকি: আমি তো মজা করলাম,তুই সাথে সাথে ঘুরায় দিলি?

আমি: আমিও মজাই করেছি।।।।

কাকি আমার ধোন এর দিকে খেয়াল করল..

কাকি: তোর ওখানে ওটা কি রে উঁচু হয়ে আছে যে…

আমি : কই কিছু না তো….

কাকি: আচ্ছা আমি দেখতেছি…..
তখনই কাকিরে কে জানি কল দিল কাকি জামা পড়ে চলে গেল………

পরের দিন দুপুর বেলা কাকি আমাদের নতুন টিওবয়েলে পানি নিতে আসলো,সেদিন বাড়ির কাজ বন্ধ থাকাই দিনের বেলায়ও বাড়িতে কেউ ছিল না।এসে আমাকে ডাকল আর বলল…..

কাকি : কেউ নেই কেন?

আমি: কাকি আজকে কাজ বন্ধ।

কাকি: আমি তো শুধু পানি নিতে আসছিলাম,কেউ যেহেতু নেই আমি গসলও করে যাবো ভাবছি।

আমি: করেন সমস্যা না।

কাকি: তুমি কিছু মনে না করলে আসো তো কল টা চেপে দিয়েনে……

আমি: আচ্ছা চলেন…..

কলে যেয়েই কাকি তার জামা খুলে ফেলল, ব্লাউজ, ব্রা খুলে বুকে দুধের উপর শুধু ওড়না দিয়ে রেখে পায়জামাও খুলে ফেলল…..কাকিকে এভাবে দেখে ধোন ফুলে যেন কলা গাছের মতো হয়ে গেল আমার…..আমি চেপে দিচ্ছি আর কাকি মগ দিয়ে পানি গায়ে দিচ্ছে,ওই ভিজে শরির দেখে আমার মনে হচ্ছিল তখনই কাকির গুদে ধোন ঢুকাই দি….কাকি সাবান দিচ্ছিল, পিঠে দিতে না পেরে আমাকে বলল, আমি আলতো করে কাকির পিঠে সাবান দিতে লাগলাম….

কাকি: তুমি চাইলে সামনেও দিতে পারো,যদি তুমি লজ্জা না পাও…

আমি:সামনে কোথায়?

কাকি: বুকে,দুধে,পেটে,আমার ভোদায়,যেখানে তোমার ইচ্ছা…..

আমি হাতে একটু সাবান নিয়ে,কাকির দুধে ভালো করে লাগাচ্ছিলাম,আমি আর নিজেকে ধরে রাখতে না পেরে টিপতে শুরু করলাম কাকি আহ আহহহ আহহহ করতে লাগলো ….যখনি ভোদায় হাত দিব তখন কেউ আসতেছে মনে হলে আমি দৌড়ে একটু দূরে গিয়ে দুটো গাছের পিছনে গিয়ে দাড়ালাম,,,দেখি আমার আম্মু এসেছে,তখন কাকির সাথে কথা বলে, আমাকে না পেয়ে চলে গেল,তার মধ্যে কাকির গসল শেষ হওয়াতে, কাকিও আম্মুর সাথেই বের হয়ে গেল। আমি বাথরুমে গিয়ে কাকির কথা ভাবতে ভাবতে মাল আউট করে দিলাম।তারপর গসল করে যেয়ে শুয়ে পড়লাম……..

রাতে কাকি কান্না করতে করতে আসলো,এসেই আমাকে জড়ায় ধরলো, কাকির দুধ একদম টাইট ভাবে আমার বুকের সাথে লেগে আছে, সুযোগে আমি কাকির পাছায় আমার দুই হাত দিলাম,কাকি কিছু বলছে না দেখে আমি ২-৩ বার কাকির পাছা টিপলাম,ওরে নরম।তবুও কাকি কিছুই বলল না….

আমি : কাকি কি হইছে, কান্না করতেছেন কেন?

কাকি: শুভ আমি কি দেখতে খারাপ? আমার দুধ দেখেছো তো, আমার দুধ কি খারাপ?

আমি:কাকি সবই ভালো, কিন্তু কান্না করতেছেন কেন?

কাকি: তোমার কাকা পরকিয়া করে।

আমি: তা কান্না করতেছেন কেন? কাকা করে আপনিও করেন।

কাকি: আমি বিবাহিত, সারা দিন বাড়িতে থাকি,আমি করব কিভাবে? তুমি কি করবা আমার সাথে?

আমি: হ্যা করব না কেন?

বলতেই কাকি আমাকে লিপ কিস করা শুরু করল।লিপ কিস করতে করতে আমি কাকির জামা,ব্লাউজ, ব্রা খুলে কাকির দুধ টিপতে লাগলাম,তারপর দুধ চুষে দিলাম ৫ মিনিট মতো…..কাকি আমার ধনে হাত দিল,আমার হাফ প্যান্ট খুলে ফেলে, কাকি বসে আমার ধোন চুষতে শুরু করল, ৪-৫ মিনিট পর আমি কাকির মুখের মধ্যেই মাল ফেলে দিলাম।তারপর কাকিকে শোয়ায় দিয়ে কাকির পায়জামা,পেন্টি খুলে দিলাম।হাল্কা হাল্কা বালের গুদ দেখেই আমি আমার মুখ গুদে লাগিয়ে চুষা শুরু করলাম।কাকি উফফ আহ আহহহ উফফফফ করতে লাগলো আর বলল আর দেরি করিস না ময়না তোর কাকির গুদে ওই শক্ত ধন টা ঢুকা, আমি আর পারছি না।আমিও আর দেরি না করে কাকির গুদ এ আমার ধন ঢুকাই দিলাম।১০ মিনিট চুদার পর,

আমি: কাকি ঘুরে শৌ আমি তোমার পোদ মারব।

কাকি: না সোনা,তুই আমাকে চুদে আমার গুদ ফাটায় দে তাও পোদ না….

আমি: তেল আছে তুমি ভয় পেও না, বেথা করলে বের করে নিবানে…

কাকিকে ঘুরায় দিলাম, পোদে তেল লাগালাম,এক হাতে কাকির চুল অন্য হাত পিঠে,ধনের মাথা পোদের ওখানে দিয়ে একঠাপে পুরা ধোন কাকির পোদে ঢুকাই দিলাম,কাকি চিৎকার করে উঠলো, আমি মুখ চেপে ধরে ঠাপাতে লাগলাম,কাকি কেদে দিল,পাঁচ মিনিট ধরে কাকির পোদ মারার পর,
কাকি :সোনা এইবার তোর ধোনটা বের কর, আমি আর পারছি না।

কাকির পোদ থেকে ধনটা বের করে আবার গুদে ঢুকায় দিলাম আরো ৫-১০ মিনিট কাকিকে চুদলাম, কাকের গুদের ভিতরেই মাল আউট করে দিলাম। কাকের গুদ থেকে ধোনটা বের করে, কাকির পোদে একটা চুমু চুমু দিয়ে শুয়ে পড়লাম, কাকি আমার উপরে এসে শুয়ে ঠোঁটে একটা চুমু দিয়ে বলল পোদ মেরে আর চুমু খাওয়া লাগবে না……

তারপরও অনেকদিন কাকে চুদেছি অনেক ভাবে চুদেছি কোন পজিশন বাদ দেয়নি।এখনো মাঝে মাঝে সময় সুযোগ করে কাকিকে চ*** ইচ্ছামতো চুদি।
 

Users who are viewing this thread

Back
Top