What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয় (এক বিদেশী গল্পের অনুকরণে) (3 Viewers)

Ochena_Manush

Master Member
Elite Leader
Joined
Aug 12, 2022
Threads
360
Messages
23,012
Credits
488,788
LittleRed Car
Automobile
Strawberry
Audio speakers
পোষ্ট দাতার কথা,
"""যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয়""
এই শিরনামে একটা গল্প ফোরামে আছে।
কিন্তু এটা একটি নতুন লেখকের নতুন গল্প,,,,,
Nirob_kabbo



ঘুষিটা খেয়ে বুবাই পেট চেপে মাঠে লুটিয়ে পড়লো। পড়বে না? ঋষি বেশ জোরের ওপরেই তাকে ঘুষিটা মেরেছে। বদমাশটা তার স্কুলেই পড়ে, তবে ক্লাস ইলেভেনে। বুবাইয়ের ক্লাস নাইন হলো। তবে সে বেঁটেখাটো বলে, তাকে দেখে মনে হয় যেন এখনো সিক্সে পড়ছে। অপরদিকে ঋষি ছয় ফুটের ওপর লম্বা। ঠিক তেমনই দশাসই চেহারা। গায়ের রং কয়লার মতো কালো। দেখে মনে হয় যেন একটা অসুর। ওই আসুরিক ঘুষি পেটে খেয়ে বুবাই আর দু'পায়ের ওপর খাড়া থাকতে পারেনি। মাথা ঘুরে মাঠে লুটিয়ে পড়ে। তার ডান হাতের কনুইটাও অল্প একটুখানি ছোঁড়ে গেছে। চার-পাঁচ পা দূরত্বে তাদের খেলার সাথীরা দাঁড়িয়ে আছে। অথচ কেউ কোনো প্রতিবাদ করলো না। বরং দিব্যি মজা দেখছে। ওদের কাণ্ড দেখে বুবাইয়ের ভীষণ রাগ হলো। এটা আজকাল হামেশাই হয়। সে ছোটোখাটো দেখতে বলে ঋষি কোনো না কোনো অজুহাতে তাকে অতিষ্ঠ করে মারে। মাঝেমধ্যে তাকে দু-চার ঘা দিয়েও দেয়। অথচ কেউ ওকে বাধা দেয় না। কেউ সাহায্য করতে এগিয়ে আসে না। দেখতে গেলে, সবার মধ্যে থেকেও বুবাই তাই একা।

ঋষি তার দিকে তাচ্ছিল্যের নজরে চেয়ে বাঁকা হাসলো। হয়তো সে তাকে গালাগালও করতো, যা সে হামেশাই করে থাকে। কিন্তু সুযোগ পেলো না। তার আগেই পিছন থেকে একটি নারীকণ্ঠ তাকে বাধা দিলো।

"এক্সকিউজ মি! বয়েজ, এখানে কি চলছে? তোমরা কি করছো?"

ঋষি প্রশ্নকর্তীর দিকে ঘুরে দাঁড়ালো। একজন সুন্দরী ভদ্রমহিলা কিছু অল্পবয়সী ছেলেকে মাঠে ঝামেলা করতে দেখে এদিকে ছুটে এসেছে। একরাশ ঢেউ খেলানো চুল, নিষ্পাপ মুখ, ফর্সা চিকণ ত্বক আর ভরাট স্বাস্থ্য। হাইটটাও মন্দ নয়। সাড়ে পাঁচ ফুটের ওপরই হবে। বয়সটাও পারফেক্ট। পঁয়ত্রিশের আশেপাশে হবে। মাঝবয়সী মাগীদেরই তো চুলকুনি বেশি হয়। হলুদ রঙের শর্ট শার্ট আর ডেনিমের টাইট জিন্স পরে রয়েছে। হাতে একটা লাল রঙের চামড়ার হ্যান্ডব্যাগ ধরে রয়েছে। শার্টের তলায় তরমুজন্যায় বিশাল বুক ক্রমাগত ওঠানামা করছে। মাপটা নিদেনপক্ষে চল্লিশ তো হবেই।

"তোমরা কি করছো? আমার ছেলে মাটিতে লুটোপুটি খাচ্ছে কেন?" ডবকা মাগীটাকে বেশ উদ্বিগ্ন শোনালো। অল্প হাঁফাচ্ছে। সম্ভবত দৌড়ে আসার ফলে।

ধুমসি মাগীর প্রলোভনসংকুল রূপযৌবন দেখে ঋষির যেন তাক লেগে গেলো। সে মাগীকে পা থেকে মাথা পর্যন্ত মাপলো। বিশাল দুধ জোড়ার দিকে তো ওর নজর আগেই গিয়েছিল। এবার তলার দিকেও দৃষ্টিপাত করলো। শার্টের ঝুল কোমরের ইঞ্চি দুয়েক নিচে গিয়েই শেষ হয়েছে। আর টাইট জিন্স পরে থাকায় ফুলো তলপেট সমেত গোদা উরু দু'খানা স্পষ্ট ফুটে উঠেছে। দু'দিকে ছড়ানো নিতম্ব পরিষ্কার ইঙ্গিত দিচ্ছে যে পশ্চাৎদেশটিও বেজায় বিপুল। ঋষির লালসায় জিভটা লকলক করে উঠলো।

উরিব্বাস! শালা, এই হস্তিনী মাগী ওই তালপাতা সেপাই বুবাইয়ের মা? ঋষি যেন নিজের চোখ দুটোকেই বিশ্বাস করতে পারলো না। ওর লম্পট বাপের কল্যাণে বহু সুন্দরী ভ্রষ্টা মহিলাকে চাক্ষুস দর্শন করার সৌভাগ্যলাভ এই অল্পবয়সেই ওর হয়েছে। ঋষির মা নেই। বহু বছর আগেই মারা গেছে। ওর বাবা একজন খ্যাতনামা সমাজসেবী। বিধবাদের জন্য একটা এনজিও চালায়। তবে ওটা ধোঁকার টাটি। আদপে সেই এনজিওতে আশ্রিতাদেরকে বেশ্যাবৃত্তি করানো হয়। নামিদামি লোকেদের সাথে বাবার নিয়মিত ওঠাবসা আছে। মোটা টাকার বিনিময়ে বাবা ওঁদের ফূর্তির বন্দোবস্ত করে দেয়। উপরন্তু, বাবা একজন নিখাদ চরিত্রহীন। একদিকে যেমন দু'হাতে অগাধ টাকা রোজগার করে, অপরদিকে প্রতি শনি-রবিবারে আশ্রমে গিয়ে মাগী চোদে। কখনো-সখনো আবার বাড়িতেও নিয়ে আসে। কয়েকজনকে তো বেশ খাসা দেখতে। কিন্তু আশ্রমের মাগীগুলোর মধ্যে কেউই যৌন আবেদনে বুবাইয়ের সেক্সী মায়ের সামনে ধোঁপে টিকবে না। ঋষির দৃষ্টি টপ ক্লাস মাগীটার প্ল্যাটফর্ম হিলস থেকে মাসকারা লাগানো চোখের দিকে ফিরে গেলো। চোখ দুটোতে দুশ্চিন্তার স্পষ্ট ছায়া পড়েছে।

মাকে অকস্মাৎ তাদের সামনে এসে দাঁড়াতে দেখে বুবাই ঘাবড়ে গেলো। সে আমতা আমতা করে কিছু বলতে গেলো। কিন্তু তার আগেই ঋষি উপযাচক হয়ে জবাব দিলো। "হাই ম্যাম! আমরা আসলে একটু ইয়ার্কি মারছিলাম। বুঝতে পারিনি যে বুবাই দুম করে এভাবে উল্টে পরে যাবে। চিন্তার কিছু নেই। বন্ধুদের মধ্যে এসব তো একটু-আধটু হয়েই থাকে। কি বল বুবাই?"

একজন সুন্দরী ভদ্রমহিলার সামনে ঋষি যে কুল সাজার চেষ্টা করছে, সেটা মাঠে দাঁড়িয়ে থাকা সবাই বুঝতে পারলো। তবে মালতীর মুখ দেখেই বোঝা গেল যে সে এই সরল ব্যাখাতে মোটেও সন্তুষ্ট হয়নি। তার মনে হলো যে কোথাও একটা গণ্ডগোল রয়েছে। অচেনা ছেলেটার ক্যাজুয়াল অ্যাটিচুডই বলে দিচ্ছে যে তার কাছে নিশ্চয়ই কিছু গোপন করার চেষ্টা করা হচ্ছে। ছেলেটা খুবই গাট্টাগোট্টা। অত্যন্ত মাস্কুলার। মুখটাও যথেষ্ট শার্প। বয়সটা কম হলেও, বেশ একটা ম্যানলি ব্যাপার আছে। এভাবে মিথ্যে না বলে, সরাসরি নিজের দোষ স্বীকার করে নিলে, সে বরং ছেলেটাকে বেশি পছন্দ করতো। মালতী দৃষ্টি ঘুরিয়ে হাতের ওপরে হাত রেখে দাঁড়িয়ে নিজের সন্তানের দিকে এবার কটমট করে তাকালো। "কিরে বুবাই? তোর বন্ধু কি সত্যি কথা বলছে?


তোর বন্ধু কি সত্যি কথা বলছে? তোরা কি শুধুই ইয়ার্কি মারছিলি? নাকি অন্য কিছু করছিলি?"

মা তার দিকে কড়া চাউনিতে তাকাতেই বুবাই আরো ঘাবড়ে গেলো। মাকে সে যমের মতো ভয় পায়। ওদিকে ঋষিও তার দিকেই ভ্রুকুটি করে চেয়ে আছে। হতভাগার খুনে চোখ দুটোই তাকে জানিয়ে দিচ্ছে যে এখন মায়ের সামনে সত্যবাদী যুথিষ্ঠির সাজলে, পরে তার মহাবিপদ হবে। তাদের বাদবাকি খেলার সাথীরা আগের মতোই নীরব দর্শক। অন্য যে কোনো দিন হলে বুবাইকে বাধ্য হয়ে ঋষির হ্যাঁয়েতে হ্যাঁ মেলাতে হতো। কিন্তু আজ মাকে দেখে তার কৈশোর মনে সাহস সঞ্চয় হলো। আজ যদি সে রুখে না দাঁড়ায়, তাহলে আর কোনোদিনই পারবে না। আজ সে কিছুতেই মিথ্যে বলবে না।

"না মা! ঋষি মিথ্যে কথা বলছে। ও সবসময় আমায় জ্বালাতন করে। মাঝেসাজেই মারধর করে। কোনো কারণ ছাড়াই। ওর গায়ের জোর বেশি বলে ভয়ে আমি কিছু বলতে পারি না।"

হতাশ কণ্ঠে আপন ভোগান্তির কথা স্বীকার করে নিয়ে বুবাই ধীরে ধীরে উঠে দাঁড়ালো। একমাত্র সন্তানের করুণ মুখটা দেখে, মালতীর হৃদয়টা ভেঙে যেন দু'টুকরো হয়ে গেলো। মুহূর্তে তার চোয়াল শক্ত হয়ে উঠলো।

ডবকা মাগীর হাবভাব লক্ষ্য করে, ঋষি দীর্ঘশ্বাস ফেলে একগাদা অনর্থক কটু কথা শোনার জন্য প্রস্তুত হলো। ধুমসী মাগীটা ঘুরে গিয়ে ওর দিকে দু'পা এগিয়ে এসেছে আর রাগী চোখে তাকিয়ে আছে। ভাবখানা এমন যেন আগুনে দৃষ্টি দিয়েই ওকে এক্ষুনি ভষ্ম করে দেবে। এমনকি হাত দুটোকে কোমরে রেখে বুক চিতিয়ে পর্যন্ত দাঁড়িয়েছে। তবে, মাগীকে আক্ষরিক অর্থে দারুণ সেক্সী দেখাচ্ছে। ঋষির মারণাস্ত্রটা প্যান্টের নিচে শক্ত হতে শুরু করে দিলো।
 

Users who are viewing this thread

Back
Top