What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

খেলার সাথী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
খেলার সাথী পর্ব-১ - by dustu_ch

আমার নাম দিশা (ছদ্মনাম), বয়স ২১,মাঝারি হাইট, ফিগার ৩৬-৩২-৪০। কলেজে পড়তে অনেক ছেলেই চেষ্টা করেছে আমার সাথে কথা বলার তবে আমি কোনদিনই সেরকম ওপেন মাইন্ডেড ছিলাম না। আমার প্রথম বয়ফ্রেন্ড হয় যখন আমি মাধ্যমিক দিচ্ছিলাম, কিন্তু ব্রেকআপ হয়ে যায় কারণ তার চোদাচuদি না করে পোশাচ্ছিল না।

কলেজ শেষে আমি একদিন আমার পিসির বাড়ি ঘুরতে যাবো ঠিক করলাম। সেইমত ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়লাম। ওখানে গিয়ে আমি অবাক হই একজন কে দেখে, আমার ছোটবেলার খেলার সাথী নীল, (বয়স ২১, হাইট ৫'১১, বেশ সুঠাম দেহ)।ওকে দেখে অবাক হওয়ার কারণ আমাদের শেষ দেখা হয়েছিল যখন আমরা ক্লাস সেভেনে পড়ি। তারপর যতবার পিসির বাড়ি এসেছি ও কখনোই আমার সাথে দেখা করেনি কোনো এক অজানা কারণে। তাই এত বছর পর ওকে দেখে একপ্রকার ভালো লাগা কাজ করলো। আমি নতুন আলাপ করার মতো কিছু ফর্মালিটি করে ঘরে চলে গেলাম। ঘরে গিয়ে জামা পাল্টে একটা টাইট ক্রপ টপ আর একটা শর্টস পড়ে বেরিয়ে এলাম। এসে দেখি নীল তখনও বসে আমার দিকে তাকিয়ে। ওর চাহনি দেখে শরীরে এক অদ্ভুত শিহরন হলো, কাউকে কিছু বুঝতে না দিয়ে আমি ওর পাশে সোফায় বসলাম। পিসি আমাদের বসতে বলে পাশের ফ্ল্যাটে গেলো কিছু জিনিস আনতে।

কিছুক্ষন পর নীল আমাকে বলল, অনেক বড় হয়ে গেছিস তো। ওর কথায় কেমন একটা আবেগ ছিল, আমি বললাম তুইও। আমি লজ্জায় জড়সড় হয়ে যাচ্ছি দেখে ও একটু ইয়ার্কি মেরে বললো বয়ফ্রন্ড রা সব মজা পায় ভালো কি বল? আমি চোখ বড় বড় করে ওর দিকে তাকালাম ও একটু মুচকি হেসে বললো চিল, ইট ওয়াস আ জোক ওনলি। আমি মুখ ভাঙ্গিয়ে উঠতে গেলে ওর পা এ জড়িয়ে পড়ে যাই ওর কোলে। কিছু মুহূর্তের জন্য দুজনেই যেনো থমকে যাই, পুরনো স্মৃতি ভেসে আসতে থাকে। সেই ছোটবেলার দুষ্টু খেলা, খেলতে খেলতে কামনায় হারিয়ে যাওয়া এবং ভুল বুঝতে পেরে দুজনের দূরে সরে যাওয়া।

সেদিন আমরা খেলছিলাম কিছু বন্ধুদের সাথে। লুকানোর জন্য আমরা দুজন এক জায়গাতেই এসে পড়ি। আমি একটা কালো ফ্রক পড়েছিলাম। বর্ষাকালে জামা কাপড় শুকানোর সমস্যার জন্য আমি সেদিন প্যাণ্টি পড়তে পারিনি। লুকানোর জন্য একটু ঝুঁকতেই নীলের সামনে আমার কচি গুদ উন্মুক্ত হয়ে গেছিলো। তারপর লাভ সামলাতে না পেরে নীল আমার গুদের চেরায় একটা আঙ্গুল ঘষতে লাগে। আমি এক অজানা আনন্দে ওটা এনজয় করতে থাকি। তারপর হঠাৎ আমার গুদ থেকে খানিকটা জল বেরিয়ে আসে। আমি ভেবেছিলাম হয়তো মুত কিন্তু নীল বলল আমার নাকি অর্গাজম হয়েছে। আমি তারপর অনেক বেশি উত্তেজিত হয়ে নীলের ধোন টা হতে নিয়ে খেলতে থাকি এই জেদে যে আমিও ওখান থেকে কিছু বের করবো। আমি বোকার মত ভাবি ও হয়তো আমার মত লজ্জায় পরে যাবে আর আমার শোধ নেয়া হবে। কিন্তু হঠাৎ যখন নীল আস্তে আস্তে শীৎকার করতে শুরু করলো তখন ওর মুখ দেখে আমি আরো উত্তেজিত হতে লাগলাম।

এরপর ও আমাকে চিত করে শোয়ালো এবং আমার গুদের আসে পাশ টা ভালো করে পর্যবেক্ষণ করতে লাগলো। আমি থাকতে না পেরে বলতে লাগলাম আমাকে চোদার জন্য। আমাকে এভাবে কাকুতি করতে দেখে ও যেনো মজা পেয়ে গেলো আরো বেশি করে আমাকে জ্বালাতে লাগলো। এরই মধ্যে বাকিরা এসে যাওয়ায় আমরা জামা ঠিক করে বেরিয়ে এলাম। সেদিন আমরা ছোট ছিলাম কিন্তু আজ আমরা দুজন প্রাপ্তবয়স্ক।

কিছুক্ষন পর আমার হুশ ফিরতেই আমি উঠতে গেলে ও আবার আমাকে টেনে কোলে বসালো। এবার এমন ভাবে বসালো যে ওর প্যান্টের নিচে গরম হওয়া ধোন টা আমি আমার গুদের নিচে অনুভব করতে পারছিলাম। এই অবস্থায় যেকোনো মেয়েরই অবস্থা খারাপ হবে তার ওপর জীবনে কোনোদিন যার গুদে কোনোদিন কোনো কাজ হয়নি। আমি লজ্জায় নিজেকে ছাড়ানোর চেষ্টা করতে লাগলাম। কিন্তু যতই চেষ্টা করছি তত ও আরো চেপে ধরছে।এরই মধ্যে নীল আমার গলার একদম কাছে এসে আমার চুলের মুঠি ধরে গলা আর কান চুষতে লাগলো। এই দুটি হলো আমার শরীরের সবচেয়ে স্প্শকাতর জায়গা। ওর চোষাতে আমার শরীরে কারেন্ট বয়ে গেলো যেন। আমি অনেক কষ্টে বললাম,

-কি করছিস নীল ছাড়

– ছাড়ার জন্য আজ ধরিনি

-তুই কি পাগল হয়ে গেছিস?! পিসি চলে আসলে কি হবে

– পিসির সামনে তোকে ল্যাংটো করে চুদবো

ওর মুখে এই ধরনের কথা শুনে আমি তো লজ্জায় শেষ। ও আবার বললো,

– তোর কি লজ্জা লাগছে নাকি? সেদিন তো পাক্কা খানকিদের মত বলছিলি চুদে চুদে তোর গুদ্ খাল করে দিতে। সেদিন লজ্জা কোথায় ছিল?

– এসব বলিস না প্লীজ। সেদিন আমার ভুল হয়ে গেছিলো। এখন ছেড়ে দে প্লীজ।

– ভুল? ভুলের মাশুল তো দিতেই হবে তোকে

– না না এরম করিস না লক্ষ্মীটি আমি আর বলব না ওরম কথা।

একথা শুনে ও আমার পাছায় জোরে একটা থাপ্পর দিল।আর আমি সাথে সাথে কেপে উঠলাম। সাথে সাথে আমি ওঠার চেষ্টা করলাম ও আবার আমাকে ওর কোলে বসালো আর আমার কানে ফিসফিস করে বললো, আজ মাগী তুই শেষ। উত্তেজনায় আমি কুঁকড়ে গেলাম এবং অজান্তেই আমার পা দুটো একটু ফাঁকা হয়ে গেলো। সেটা লক্ষ্য করে নীল ওর একটা হাত আমার প্যান্টের ভিতর ঢুকিয়ে দিল। জীবনে দ্বিতীয়বার নীলের হাতের ছোঁয়া পেয়ে আমার গুদে বন্যা বয়ে যেতে লাগলো। ও হঠাৎ ই একসাথে 3 টে আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে অঙ্গুলি করতে লাগলো। আর আমি ওর কোলে বসে অদ্ভুত আনন্দে শীৎকার করতে লাগলাম। মাত্র ৪-৫ মিনিটের মধ্যেই আমার অর্গাজম হয়ে গেলো।

এরপর নীল এর অন্য হাত আমার জামার ওপর দিয়ে আমার দুধে বোলাতে লাগলো। আমি ভালোলাগায় নিজেকে সমর্পণ করে দিয়েছিলাম। আমার সমর্পণ ওর ও পছন্দ হয়েছিল। হাত বোলাতে বোলাতে আমার মুখ ঘুরিয়ে আমার ঠোটে একটা চুমু খেল আর আমি কিছু বুঝে ওঠার আগেই আমার জামার মধ্যে হাত ঢুকিয়ে মনের আনন্দে টিপতে লাগলো আমার দুদ টাকে। আমি এবার অনেক সাহস করে ওর প্যান্টের উপর হাত রাখলাম। এটা দেখে ও আমাকে বলল,

– এটার যদি কোনরকম পরিবর্তন হয়েছে তোর জন্য তাহলে তোর গুদ আজ আমি ফাটিয়ে দেবো।
আমি ভয় পেয়ে হাত সরিয়ে নিলাম। ওর এই ধমকানোর পদ্ধতি টা আমাকে খুব বেশি উত্তেজিত করছিল। এরপর ও এক হাতে আমার দুদ টিপতে টিপতে অন্যটা মুখে পুরে জিভ দিয়ে নিপলে চাটতে লাগলো এবং আরেক হাত দিয়ে আমার গুদে ঢুকিয়ে অঙ্গুলি করতে লাগলো। আমার তো পুরো পাগল হওয়ার জোগাড়। এভাবেই কিছুক্ষন চলতে লাগলো এবং আমার আরো ৩ বার অর্গাজম হলো।

এরই মধ্যে পিসি চলে এলো। সেদিনের মত আমি ওর থেকে ছাড়া পেলাম।

পর্বটি ভালো লাগলে জানাবেন।
 

Users who are viewing this thread

Back
Top