What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাজি হারার ফল (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাজি হারার ফল - by pratima

প্রিয়া মডার্ন গৃহবধূ, বয়স ৩৮, এক সন্তান, স্বামী প্রাইভেট কোম্পানির উচ্চ পদে চাকরি করে। ছেলে একটি নামি স্কুলে হোস্টেলে থেকে পড়াশুনা করে। স্বামী প্রচুর টাকা উপার্জন করলেও সময় দিতে পারে না সেভাবে। ফলে শপিং, বন্ধুবান্ধবের সাথে ক্লাব, পার্টি আর ফেসবুক ইন্সটাগ্রাম করেই সময় কাটে প্রিয়ার। বন্ধুদের সাথে ক্লাবে তাস খেলার অভ্যাস আছে প্রিয়ার। প্রথমে টাইম পাশের জন্যই তাস খেললেও আস্তে আস্তে বাজি ধরে তাস খেলা শুরু হল।

এভাবে চলতে চলতেই একদিন এক বন্ধু একটা রোমাঞ্চকর বাজি ধরার প্রস্তাব দিল, যে হারবে তাকে বাকিদের পছন্দ করা এক পুরুষের কাছে চোদা খেতে হবে, কিন্তু কার কাছে চোদা খাচ্ছে সে জানতে পারবে না, তার চোখ বাঁধা থাকবে। প্রথমে সবাই রাজি না হলেও পরে রাজি হল। সবার সুবিধাজনক একটা দিন পছন্দ করা হল, সেদিন খেলা শুরু হল, দুর্ভাগ্যজনক ভাবে প্রিয়াই হেরে গেল সে দিন প্রথম বার। প্রিয়ার শরীরে প্রচুর খিদে থাকলেও এভাবে অজানা কোনো পুরুষের কাছে চোদা খেতে হবে ভেবেই আতঙ্কিত হয়ে পড়ছিল।

কিন্তু উপায় নেই। হোটেলেরই একটা বড় সুইটে বন্দোবস্ত হল। প্রিয়াকে সেই ঘরে নিয়ে গিয়ে রেডি করল সবাই মিলে। প্রিয়ার ড্রেস চেঞ্জ করিয়ে একটা কাঁধে দড়ি বাঁধা নাইটি পরিয়ে দেওয়া হল। ভিতরে শুধু প্যান্টি। ব্রা খুলে নেওয়া হল। প্রিয়ার চোখ ভালো করে বেঁধে দেওয়া হল। ওকে বিছানায় বসিয়ে রাখা হল। অপরূপ সুন্দরী লাগছিল প্রিয়াকে। প্রিয়ার দুধসাদা কাঁধ আর পিঠ ঘরের হালকা আলোতেও চকচক করছিল।

নাইটির ওপর দিয়েই প্রিয়ার ৩৪ সাইজের দুধগুলো বেশ বোঝা যাচ্ছিল। নাইটির ঝুল একটু ছোট হওয়ায় নীচ দিয়ে প্রিয়ার ফর্সা শেভ করা পা এর নিম্নাংশ দেখা যাচ্ছিল। রীতিমতো রেগুলার পেডিকিওর করা ফর্সা পায়ে গোলাপি নেলপালিশ পরা আঙুল গুলো যে কোনো পুরুষের ই চোখ টানবে।মিনিট পাঁচেক পরেই দরজা খোলার আওয়াজেই প্রিয়া বুঝতে পারল, যার কাছে চোদা খেতে হবে সে এসে গেছে, পুরুষালি পারফিউমের গন্ধও পেল প্রিয়া।

যে ঘরে ঢুকল তার নাম রোহিত, সে প্রিয়ারই বান্ধবী রুমির প্রাক্তন বয়ফ্রেন্ড। অত্যন্ত সুদর্শন, জিম করা পেটানো চেহারা। রোহিত এসেই প্রিয়াকে হাত ধরে টান দিয়ে বিছানা থেকে নামিয়ে নিল, প্রিয়াকে পিছন থেকে জড়িয়ে ধরল। প্রিয়া বুঝতে পারল, যে তাকে জড়িয়ে ধরেছে সে বেশ লম্বা আর বেশ বলশালী। রোহিত এবার প্রিয়ার ফর্সা কাঁধে হালকা করে জিভ ছোঁয়াতে লাগল আর দুটি থাবার মত হাত দিয়ে সারা শরীর মাপতে লাগল।

প্রিয়ার দুই উন্মুক্ত হাত, আঙুল, হালকা চর্বিযুক্ত পেট ভপ্রাট দুধ সবই ছুঁয়ে যেতে লাগল ওই বলশালী পুরুষের হাত। খানিকক্ষণ এভাবে হাত দিয়ে সারা শরীরের মাপ নেবার পর কাঁধের দড়িদুটো খুলে দিল রোহিত, নাইটিটা খসে পড়ল মেঝেতে। প্রিয়ার শরীরে প্যান্টি ছাড়া আর কিছুই রইল না। রোহিতও জামা প্যান্ট খুলে ফেলল, শুধু জাঙিয়া পরে প্রিয়াকে আদর করতে লাগল। এবার মুখোমুখি দাঁড় করিয়ে জড়িয়ে ধরল প্রিয়াকে, প্রিয়ার উন্নত দুধগুলো লেপ্টে গেল রোহিতের পেটানো ছাতিতে।রোহিত চুমুখেতে শুরু করল প্রিয়াকে। প্রিয়ার ঠোঁট থেকে সব রস শুষে নিতে লাগল রোহিত, তার সাথে মাঝে মাঝেই জিভ ঢুকিয়ে প্রিয়ার মুখের ভিতর ঘুরিয়ে ঘুরিয়ে প্রিয়ার মুখের ভিতরের উষ্ণতা অনুভব করছিল রোহিত।

প্রিয়াও বেশ এনজয় করছিল রোহিতের এই চুমু গুলো। প্রিয়াও রোহিতকে চুমু খেতে খেতে বেশ শক্ত করে জড়িয়ে ধরছিল। অনেকক্ষণ প্রিয়ার ঠোঁট দুটো রসিয়ে রসিয়ে চোষার পরে রোহিত প্রিয়ার হাত দুটোর কবজি এক হাতে ধরে উপরে তুলে ধরল। প্রিয়ার ফর্সা শেভ করা ক্লিন বগল দুটো উন্মুক্ত হয়ে গেল রোহিতের সামনে। রোহিত হালকা হালকা করে জিভ দিয়ে চাটতে লাগল প্রিয়ার ফর্সা বগল দুটো। প্রিয়ার এবার সব কন্ট্রোল ভেঙে যাচ্ছে।

বরের সাথে লাস্ট সেক্স হয়েছিল কয়েকমাস আগে। বিয়ের এত বছর পর বরের সাথে সেক্সের মধ্যে সেই রোমাঞ্চ আর নেই। রুটিন মাফিক সেক্স হয় মাঝেমধ্যে, কিন্তু তাতে প্রিয়ার মন ভরে না। চল্লিশের কাছাকাছি বয়সের বিবাহিত মহিলারা তাই স্বাভাবিক ভাবেই ক্ষুধার্ত হয়। তাছাড়া প্রিয়া দেখতেও পাচ্ছে না কে তার শরীরটা ভোগ করছে। তার মাইগুলো, বগলদুটো কে ভোগ করছে বোঝার উপায়ও নেই, শর্ত অনুসারে তার চোখ বাঁধা।কিন্তু পুরুষটা যে বলশালী সে বুঝতে পারছে। তার নরম দুটো হাত এমনভাবে উপরে টেনে ধরে রেখেছে এক হাতে, বগলটা টানটান হয়ে আছে, আর সেই বগলে লম্বা লম্বা চাটন দিয়ে যাচ্ছে নীচ থেকে উপর পর্যন্ত।

প্রিয়া মাঝে মাঝেই উফফফফফফফফফ আহহহহহহহহহ আহহহহহহহ আওয়াজ করে ফেলছে নিজের অজান্তেই। বেশ খানিকক্ষণ লম্বা লম্বা চাটন দেবার পর রোহিত আর একটা কাপড় দিয়ে প্রিয়ার মাংসল হাত দুটো পিছনে ভাঁজ করে টেনে বেঁধে দিল, আর মেঝেতে বসালো। এরপর রোহিত শোফায় বসে প্রিয়ার কোঁকড়ানো চুলগুলো মুঠি করে ধরে টেনে ওর মোটা বাঁড়াটা মুখে গুঁজে দিল। প্রিয়ার চোখ বাঁধা থাকায় আন্দাজ করতে পারেনি রোহিতের বাঁড়ার সাইজ কেমন। বাঁড়া যে এতবড় হতে পারে ভাবতে পারেনি প্রিয়া। বাঁড়াটা মুখে ঠেসে ধরে কিছুক্ষণ থাকার পর বের করল রোহিত, দম নিয়ে বাঁচল প্রিয়া, আবার একই কায়দায় ঠেসে ধরল প্রিয়ার মুখে। প্রিয়ার চুলের মুটি ধরে কন্ট্রোল করছিল রোহিত, প্রিয়ার কিছু করার ছিল না চোষা ছাড়া। চুলের মুটি ধরে ঘুরিয়ে ঘুরিয়ে বাঁড়াটা চোষাতে লাগল রোহিত।

প্রিয়া এতকাল বরের বাঁড়া চুষলেও এভাবে চুলের মুটি ধরে ওকে বাঁড়া চোষায়নি কেউ। এমন ভাবে হাতদুটো বেঁধে দিয়েছে রোহিত, যে ব্যালেন্স ও পাচ্ছে না। এরই মধ্যে পিছন থেকে তার প্যান্টিটা নামিয়ে দিয়ে ফর্সা তানপুরার মত বড় পোঁদটা উন্মুক্ত করে দিল কেউ। তারপর গুদের মধ্যে আঙুল ঢুকিয়ে দিল। আচমকা এই আক্রমণের জন্য প্রস্তুত ছিল না প্রিয়া, কিন্তু রোহিত চুলের মুটি ধরে আখাম্বা বাঁড়াটা এমনটা ভাবে মুখে ঠেসে ধরে রেখেছে, কিছু করারও নেই। আঙুলচোদা খেতে খেতে রোহিতের বাঁড়া চুষতে লাগল প্রিয়া। প্রিয়া ভাবছিল যে তার বান্ধবীদের মধ্যে কেউ তাকে আঙুলচোদা করছে, কারণ একজন পুরুষের বাঁড়া তার মুখে, তার পক্ষে ঝুঁকে তার গুদে আঙুল দেওয়া সম্ভব নয়।

কিন্তু বেশ কিছুক্ষণ আঙুলচোদা খাবার পরে তার ভুল ভাঙলো ।একজোড়া বলিষ্ঠ হাত তার নরম কোমড়ের দুপাশ ধরে কোমড়টা একটু তুলে ধরল, আর কিছু বোঝার আগেই তার গুদ চিরে বিশাল মোটা একটা বাঁড়া একদম ভিতর পর্যন্ত ঢুকে গেল। আচমকা এই আক্রমণের জন্য প্রস্তুত ছিল না প্রিয়া, মাথা নাড়িয়ে মুখ থেকে বাঁড়াটা বের করে নিতে চাইল প্রিয়া, কিন্তু পারল না। একজন ডগি স্টাইলে তাকে চুদতে শুরু করল আর অপর পুরুষ বাঁড়া দিয়ে তার মুখচোদা করতে লাগল। এমন অসহায় পরিস্থিতিতে পড়া দূরে থাকুক, প্রিয়া কল্পনাও করতে পারেনি। সেক্স বেশি হলেও এতকাল স্বামী ছাড়া অন্য কোনো বাঁড়া নেয়নি প্রিয়া। আজ দুটো বাঁড়া তাকে গিলতে হচ্ছে।

পিছন থেকে চুদতে চুদতে লোকটা তার দুধসাদা থলথলে পাছায় মাঝে মাঝে চড় মারছে। নরম পাছাগুলো জ্বলে যাচ্ছে প্রিয়ার। লোকটার বাঁড়া অদ্ভুত রকমের খড়খড়ে, গুদের ভিতরে নরম চামড়া চিড়ে যাচ্ছে মনে হচ্ছে, ভিতরে জ্বালা করছে। এমন খড়খড়ে বাঁড়া প্রিয়া গুদে নেয়নি কখনো, অদ্ভুত একটা ফিলিংস হচ্ছে তার। প্রায় মিনিট দশেক দুটো বাঁড়ার চোদা খাবার পরে প্রিয়া ছাড়া পেলো।

প্রিয়া – প্লিজ আমায় দুজনে এভাবে কোরো না, আমি পারছি না, আমার চোখ আর হাতটা খুলে দাও প্লিজজজজ। রুমা তোরা এভাবে আমায় কষ্ট দিস না প্লিজ, আমায় ছেড়ে দে
সবাই হেসে উঠল, কেউ উত্তর দিল না। প্রিয়াকে এবার তুলে শোফায় রোহিত নিজের মুখোমুখি কোলে বসিয়ে বাঁড়াটা ঢুকিয়ে দিল গুদে। ভেজা গুদে রোহিতের বাঁড়াটা পড়পড় করে ঢুকে একবারে জরায়ুর মুখে ধাক্কা খেল, প্রিয়া চিতকার করে উঠল। বুঝতে পারল এতক্ষণ যে বাঁড়ার চোদা খেয়েছে সে, এটা সেই বাঁড়া নয়।তার ভারী কোমড় ধরে দুটো সবল হাত তার লদলদে শরীরটা কে অবলীলায় ওঠা নামা করাচ্ছে।

বাঁড়াটা তার গুদের গভীর পর্যন্ত ঢুকে যাচ্ছে, আর ধাক্কা খাচ্ছে জরায়ুর মুখে। প্রিয়া আবেশে উহহহহহহহ আহহহহহহহ আহহহহহহহহহ উহহহহহহহ আহহহহহহহ করে আওয়াজ করছে প্রতি ঠাপের সাথে সাথে। তার থলথলে পাছাটা ধরে চটকে দিচ্ছে মাঝে মাঝে দুটো হাত। এ এক অদ্ভুত ফিলিংস। প্রিয়ার এত ক্ষুধার্ত শরীরটার প্রতি ইঞ্চি ভোগ করছে, প্রিয়াকে সপ্তম স্বর্গে নিয়ে যাচ্ছে এই বলশালী চোদন। খানিকক্ষণ এভাবে চোদার পরে প্রিয়ার চোখ খুলে দেওয়া হল। প্রিয়া চোখ খুলেই দেখল একজন বলিষ্ঠ সুপুরুষের কোলে বসে সে গুদ চোদাচ্ছে।

ছেলেটার জিম করা পেটানো চেহারা, দেখতে খুব সুন্দর, তবে তার চেয়ে বেশ খানিকটা ছোট। ঘাড় ঘুরিয়ে দেখল আরও একজন কালো মুষকো মত লোক পিছনে দাঁড়িয়ে কালো চকচকে বাঁড়াটা কচলাচ্ছে। প্রিয়া বুঝতে পারল এই বীভৎস কালো মুষকো লোকটাই তাকে ডগি স্টাইলে চুদছিল, এরকম কালো বাঁড়া তার ফর্সা নরম গুদে ঢুকেছে ভাবলেই গা ঘিনঘিন করে উঠছে। তার কালো বাঁড়াটার দিকে নজর পড়তেই চমকে গেল প্রিয়া, চোদা খাবার সময় খড়খড়ে লাগছিল কেন বুঝতে পারল লোকটার কাটা বাঁড়া দেখে। একটা মুষকো কালো লোক তাকে চুদেছে ভাবতেই পারছে না প্রিয়া। তার তিনজন বান্ধবী ড্রিংকসের গ্লাস হাতে নিয়ে গল্প করছে আর তার চোদা খাওয়া দেখে মজা নিচ্ছে।

খুব রাগ হল বান্ধবীদের উপর, তারা এভাবে দুজনকে দিয়ে চোদাবে ভাবতে পারেনি প্রিয়া। তার ওপর একজন আবার অন্যজাতি, তার নরম তুলতুলে কামানো গুদে কাটা বাঁড়া নিতে হবে কখনো, প্রিয়া স্বপ্নেও ভাবেনি কোনোদিন। সে ভেবেছিল বাজি হারলে সে এনজয় করে চোদা খাবে, কিন্তু এভাবে অত্যাচারিত হয়ে চোদা খেতে হবে ভাবেনি প্রিয়া। সামনের ছেলেটা প্রিয়াকে দেখে চুদতে চুদতেই চোখ মারল আর প্রিয়ার ঠোঁট দুটো ভাল করে চুষে দিল। কাটা বাঁড়ার চোদা খাবার পর এই সুপুরুষ ছেলেটার চোদন প্রিয়ার ভালোই লাগছিল, কিন্তু এটা বেশীক্ষণ স্থায়ী হল না। ছেলেটা কিছুক্ষণ চোদার পরেই ওকে কোল থেকে নামিয়ে টেনে নিয়ে গিয়ে বিছানায় ফেলল, আর কালো মুষকো লোকটা প্রিয়ার ফর্সা থলথলে পা দুটো কাঁধে তুলে নিয়ে এক ধাক্কায় বাঁড়াটা গেঁথে দিল প্রিয়ার নরম গুদে। থপাস থপাস করে প্রিয়ার গুদে আছড়ে পরতে লাগল কাটা কালো বাঁড়ার ঠাপের পর ঠাপ।

প্রিয়া লোকটার দিকে তাকাতে পারছে না, ওর ফর্সা সুন্দর লোমহীন পা দুটো কালো লোকটার কুচকুচে শরীরে। লোকটা ঠাপ মারতে মারতেই প্রিয়ার নেলপালিশ পরা পায়ের আঙুলগুলো মুখে নিয়ে চুষছে। প্রিয়ার নিজের শরীর নিয়ে যথেষ্ট অহংকার ছিল, তার সব অহংকার আজ ভেঙে দিচ্ছে কালো মুষকো লোকটা। তাকে ইচ্ছে মত কাটা খড়খড়ে বাঁড়াটা দিয়ে ঠাপিয়ে যাচ্ছে। কখনো হাত বাড়িয়ে দুলতে থাকা মাইগুলো টিপে দিচ্ছে আয়েশ করে।

কি বিরাট থাবার মত পাঞ্জা লোকটার। অত বড় মাইগুলো তার থাবার মধ্যে নিয়ে কি বীভৎস ভাবে রগড়াচ্ছে, এমন ভাবে তার মাইগুলো রগড়ে রগড়ে আগে চোদেনি কেউ। হাতদুটো পিছনে বাঁধা থাকার জন্য মাইগুলো আড়াল করতেও পারছে না প্রিয়া। লোকটা ইচ্ছেমত মাইগুলো চটকাচ্ছে, বোঁটাগুলো ধরে টানছে, পেঁচিয়ে ধরছে। একদিকে যেমন আরাম পাচ্ছে প্রিয়া, অপরদিকে একটা লোক তার শরীরটা ইচ্ছে মত ভোগ করছে ভাবলেই ঘেন্নায় সারা শরীর ভরে যাচ্ছে। এমন রগড়ানি খেয়ে প্রিয়ার সব এনার্জি প্রায় শেষ, চুপচাপ চোদা খেয়ে যাওয়া ছাড়া কিছু করার শক্তি নেই আর।

লোকটা অনেকক্ষণ চোদার পরে প্রিয়ার হাতদুটো খুলে দিল। একটু স্বস্তি পেল প্রিয়া, হাতগুলো টনটন করছে প্রিয়ার। প্রিয়াকে এবার পাশ ফিরিয়ে শুইয়ে দিল লোকটা। ফর্সা ছেলেটাও প্রিয়ার মুখোমুখি শুয়ে পড়ে কাছে টেনে নিল প্রিয়াকে। প্রিয়ার হাত ধরে নিজের দিকে টেনে ধরল। পা টাও নিজের কোমড়ে তুলে নিল। একটু চুমু খাবার পরেই প্রিয়ার ঘোর কাটল, কাল মুষকো লোকটা প্রিয়ার পোঁদে পড়পড় করে রসে ভেজা খড়খড়ে বাঁড়াটা ঢুকিয়ে দিল। প্রিয়ার মনে হচ্ছে পোঁদে যেন খড়খড়ে বাঁশ ঢুকিয়ে দিয়েছে কেউ, গলা দিয়ে তীব্র চিৎকার বেরিয়ে আসছে, কিন্তু প্রিয়া আওয়াজ করতে গেলেও পারল না, তার ঠোঁট দুটো ফর্সা ছেলেটার মুখের ভিতরে। শুধু উঁউওউউউউউউউউউউউউউউ উউউ উউউউউউউউউউউ উউউউউউউউ আওয়াজ বেরোলো। ফর্সা ছেলেটা ওকে নিজের দিকে টেনে জড়িয়ে ধরে রাখল, আর কালো মুষকো লোকটা ভয়ংকর ভাবে তার পোঁদ মারতে লাগল।

প্রিয়ার ডবকা মাইগুলো ঠেসে আছে ফর্সা ছেলেটার বুকে, ঠোঁট দুটো মুখের ভিতরে নিয়ে লক করে রেখেছে, আর আর একটা মুষকো কালো লোক তার পোঁদ মেরে চলেছে ফুল স্পিডে। ফর্সা ছেলেটা এক হাতে তাকে জড়িয়ে টেনে ধরে রেখেছে, আর অপর হাতে তার একটা হাতের আঙুল গুলো নিজের আঙুলের ফাঁকে লক করে রেখেছে। বেশ কিছুক্ষণ পোঁদ মারার পর প্রিয়ার কষ্ট কিছুটা কমল, এক অদ্ভুত আনন্দ সারা শরীরে ছড়িয়ে গেল। পোঁদ মারিয়ে এমন আনন্দ হতে পারে, প্রিয়ার ধারণা ছিল না। আজ বুঝতে পারছে প্রিয়া, এত বছর বিয়ে হলেও চোদানোর প্রকৃত আনন্দ সে এতকাল পায়নি, দুটো পুরুষ মিলে তার লদলদে শরীরটা ভোগ করে তাকে চোদার আসল মজা দিচ্ছে আজ। এবার ওরা পজিশন চেঞ্জ করল। কালো লোকটা বিছানায় শুয়ে প্রিয়াকে ওর ওপরে শোয়ালো আর বাঁড়াটা প্রিয়ার নরম গুদে গেঁথে দিল, আর দু হাত দিয়ে প্রিয়ার নরম পিঠে জাপটে ধরল, আর আর ফর্সা ছেলেটা প্রিয়ার পিছনে হাঁটু গেড়ে বসে বাঁড়াটা ওর পোঁদে ঘসতে লাগল। প্রিয়া ওদের মতলব বুঝেই ছটফট করতে লাগল
প্রিয়া – প্লিজজজজ একসাথে না…………..আমি মরে যাবওওওওওওওওওওওওওওওওওওও

প্রিয়ার কথা শেষ করার আগেই লোকটা কালো ঠোঁট গুলো দিয়ে প্রিয়ার গোলাপি ঠোঁটদুটো দখল করে নিল, লোকটার মুখের গন্ধে প্রিয়ার গা ঘিনঘিন করে উঠল, কিন্তু রিয়াক্ট করার আগেই তার পোঁদে বাঁড়াটা গেঁথে দিল রোহিত। একসাথে গুদ আর পোঁদে দুটো বাঁড়া নিয়ে প্রিয়ার অবস্থা খারাপ। দুজনেই পালটে পালটে ঠাপ মারতে শুরু করল, একজন যখন বাঁড়া বের করছে, অন্যজন তখন ঠেসে ঢোকাচ্ছে। এ এক অদ্ভুত অভিজ্ঞতা। একদিনেই দুজন পুরুষ তাকে চুদে রেন্ডী বানিয়ে দিল। ঠাপের তালে তালে তার ডবকা নরম মাইগুলো কালো লোকটার বুকে ঘসা খাচ্ছে। গুদ পোঁদ দুটোই ফেটে যাবে মনে হচ্ছে। প্রিয়া এই দ্বিমুখী আক্রমণে আস্তে আস্তে এলিয়ে গেল কালো লোকটার বুকে।

এই নিয়ে তৃতীয় বার জল ছেড়ে দিল প্রিয়া। বর যেখানে একবারই তার জল খসাতে পারে না, এই লোকদুটো তিনবার তার জল খসিয়ে দিল। খানিকক্ষণ পরেই ফর্সা ছেলেটা আর পারল না, প্রিয়ার টাইট পোঁদেই তার সব বীর্য ঢেলে দিল। কালো মুষকো লোকটা তখনো ঝরেনি, আরো বেশ খানিকক্ষণ তার নরম গুদটা ফালাফালা করার পর থামল, প্রিয়াকে ঠেলে তার ওপর থেকে বিছানায় নামিয়ে বসিয়ে দিল। তারপর বিছানার ওপর দাঁড়িয়ে প্রিয়ার চুলের মুটি ধরে মুখে কাটা আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে দিল। প্রিয়া কালো নোংরা বাঁড়াটা মুখ থেকে বের করে দিল ওয়াক করে। কিন্তু লোকটা ছাড়ল না, প্রিয়ার ফর্সা গালে ঠাসসসসসসস ঠাসসসসসসস করে সজোরে দুটো চড় মারল, আর চুলের মুটি ধরে বাঁড়াটা ঠেসে ধরল প্রিয়ার মুখে। প্রিয়ার আর কোনো উপায় ছিল না। কালো মুষকো নোংরা বাঁড়াটা মুখে নিয়েই চুষতে বাধ্য হল। একটু পরে বাঁড়াটা আরো শক্ত হয়ে গেল, লোকটার শরীরও কেঁপে উঠল। লোকটা প্রিয়ার চুলের মুটি আরও টেনে বাঁড়াটা ঠেসে ধরল, আর থকথকে সাদা বীর্যে প্রিয়ার মুখটা ভরিয়ে দিল। তার পরেও কিছুক্ষণ ওই ভাবে ধরে রাখল, যাতে প্রিয়া সবটুকু গিলতে বাধ্য হয়। প্রিয়া সবটা গিলে নেবার পরে চুলের মুটি ছাড়ল লোকটা। প্রিয়ার আর শক্তি নেই, পোঁদে আর মুখে দুই পুরুষের বীর্য নিয়ে বিছানাতেই এলিয়ে পড়ল।
 

Users who are viewing this thread

Back
Top