What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার রূপান্তর (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার রূপান্তর – ১ - by zakiaaziz

এবার দীর্ঘ ছয় বছর পরে দেশে ফিরেছি। কুড়ি বছরের প্রবাস জীবনে শরীর আর মনে প্রচুর ক্লেদ জমেছে। সেসবের চাপ আর নিতে পারছিলাম না। সেগুলো ডিটক্সিকেট করার জন্যই দেশে ফেরা। ভাইএর বাসায় উঠেছি। খুঁজে খুঁজে পুরাতন মানুষ গুলোকে বের করে তাদের সুখ-দুঃখের গল্প শুনি। আর রাতে বা একান্ত অবসরে নিজের জীবনের চাওয়া আর না পাওয়ার হিসাব মিলানোর চেষ্টা করি।

কলেজ আর আমার দু'বছরের বিশ্ববিদ্যালয়ের জীবনে সবচাইতে ঘনিষ্ট বান্ধবী ছিলো রীনা। একসময় যাকে মনের কথাগুলো বলতে না পারলে আমার ফাঁপড় লাগতো তাকে এতোদিন ইচ্ছে করেই ভুলে ছিলাম ভেবে কষ্ট অনুভব করলাম। তাই শুরু হলো সেই বান্ধবীকে খোঁজার এক আন্তরীক প্রয়াস।

ভেবে ছিলাম ইন্টারনেট, গুগুল আর ফেসবুকের দুনিয়ায় এখন কাউকেই খুঁজে বের করা অসম্ভব না। কিন্তু একসময় হতাশ হয়ে বান্ধবীকে পাওয়ার আশা ছেড়ে দিলাম। প্রবাশ জীবনে আবার ফিরে যাওয়ার প্রস্তুতী নিচ্ছি ঠিক তখনই এক জেলা শহরে তার খোঁজ পেলাম। এরপর আরো খোঁজ খবর নিয়ে নিশ্চিত হবার পরেই একাকী তার ঠিকানায় রওনা দিলাম।

নয়তলা বিল্ডিংটা খুঁজে পেতে তেমন বেগ পেতে হয়নি। সিকিউরিটি গার্ডকে মিষ্টি হাসি আর বান্ধবীকে অবাক করে দেয়ার ব্যাপারটা বুঝিয়ে বলার পরে সেও যথেষ্ট আন্তরীকতার সাথে লিফটের কাছে পৌঁছে দিলো। আট তলায় নির্দিষ্ট দরজার কাছে থেমে কলিং বেলে টিপ দিলাম। এরপর অপেক্ষার পালা।

সময়টা দুপুর। বাঙ্গালীর ভাত ঘুমের সময় এটা। আমার বুকের ধরপড়ানী বাড়ছে। সেটা আরো বাড়িয়ে দিয়ে দরজা খুলে গেলো। একটা মেয়ে চোখেমুখে একরাশ বিরক্তি নিয়ে আমার দিকে তাকিয়ে আছে। একটু মুটিয়ে গেলেও এটাই সেই রীনা। আমার প্রানের বান্ধবী রীনা। আমি মুখে হাসি নিয়ে তাকে দেখছি। সেও আমাকে দেখছে। আমি ফিসফিস করে গালি দিলাম 'এই কুত্তি'।

আমি জানি ইতিমধ্যে তার মস্তিষ্কের নিউরনে ঝড় শুরু হয়েছে। ফ্লাশব্যাকে অতীতের ঝাপটাঝাপটি চলছে। রীনার মুখচ্ছবি ক্ষণে ক্ষনে পরিবর্তিত হচ্ছে। মূহুর্তের মধ্যে ওখানে দ্বিধা-দ্বন্দ-অবাক-বিষ্ময় আর নানান ভাব খেলে গেলো। আমি আবারও 'এই কুত্তি' আমাদের অতীতের সেই পুরাতন আদরের গালি দিয়ে বললাম,'ভিতরে ঢুকতে দিবি না নাকি?' ইতিমধ্যে রীনার দুচোখ বেয়ে জলের ধারা নামতে শুরু করেছে। বান্ধবীকে ঠেলে আমিই ভিতরে ঢুকে পড়লাম।

আবেগী রীনা একটুও পালটায়নি। আমাকে জড়িয়ে ধরে হাঁউ মাঁউ করে কাঁদছে। আমিও কাঁদছি। কান্না শুনে ওর স্বামী পাপন বেডরুম থেকে ছুটে চলে এসেছে। বিশ্ববিদ্যালয়ে সেও আমাদের সহপাঠি ছিলো। পাপন ফ্যালফ্যাল করে আমার দিকে তাকিয়ে আছে। স্মৃতির অতল থেকে অনেক মানঅভিমান মাথা চাঁড়া দিচ্ছে। আমি পাপনকেও জড়িয়ে ধরলাম।

ডিনারের পর তিনজন আড্ডায় মেতে উঠলাম। এতোটা বছর বুক ভরা অভিমান নিয়ে কেনো তাদেরকে দূরে সরিয়ে রেখেছিলাম সেই প্রসঙ্গ উঠলো। তিনজন একসাথে মেলামেশা করতে গিয়ে আমি পাপনের গভীর প্রেমে পড়েছিলাম। তাকে প্রপোজও করেছিলাম। কিন্তু যখন জানলাম যে, সে রীনাকে ভালোবাসে তখন বুকটা ভেঙ্গে গিয়েছিল। ঠিক এই সময় ইটালী প্রবাসির সাথ বিয়ের প্রস্তাব আসায় অনেকটা গভীর অভিমানের বসেই পড়াশোনায় ইতি টেনে আমি প্রবাসী হয়েছিলাম।

আজ জানলাম যে, পাপনের কাছে রীনা অনেক পরে আমার প্রেমের ব্যাপারটা জেনেছিলো। এতোদিন পর কাছে পেয়ে রীনা আমাকে মেরে-কেঁন্দে যখন বললো যে, আগে জানলে সে অবশ্যই পাপনকে আমার কাছে ফিরিয়ে দিতো তখন আমি সত্যই তাকে বিশ্বাস করলাম। কারণ জানি যে, আমার জন্য রীনা অনেক কিছুই সাক্রিফাইস করতে পারে।
রীনা এখনো আগের মতোই আছে। মুখ থেকে কথার ফুলঝুড়ি ছুটছে। কথার মাঝে মুষলধারে খিস্তিখেউড় চালিয়ে যাচ্ছে। কথায় কথায় পাপনকে গাধা বলে সম্ভোধন করছে। সুতরাং রীনার দেখাদেখি আমিও মুখ খুলে প্রতিবাদী হলাম।
'এই মাগী, তুই বারবার পাপনকে গাধা ডাকছিস কেনোরে?'
'কেনো ডাকবোনা? বাসর রাতের দুই দিন পর গাধাটা আমাকে কি বলেছিলো জানিস?' কথাটা শেষ করার আগে রীনা একচোট হেসে নিলো। তারপর বললো,'দুই দিনেও যখন গাধাটা আমার কুমারীত্ব হরণ করলো না তখন নারীত্বের অপমান সহ্য করতে না পেরে নিজেই ওর উপর চড়াও হলাম। আর বীর পুরুষ তখন কাঁপতে কাঁপতে বলে কি না, 'রীনা আমি তো এসব কাজ আগে কখনো করিনি, তুমি আমাকে একটু হেল্প করো প্লিজ'। শালার ভাবটা এমন যে, আমি যেনো এসব কাজ কতোবার করেছি।'

রীনার বলার ভঙ্গীতে দৃশ্যটা কল্পনা করে আমিও শরীর কাঁপিয়ে হাসতে হাসতে বিছানায় লুটিয়ে পড়লাম। হাসির দমক থামিয়ে কোনো রকমে বললাম,'আর এখন, পাপন কি গাধাই আছে নাকি..?'
রীনা স্বামীকে জড়িয়ে ধরে বললো,'আমার গাধাটা এখন জ্যাক হ্যামারকেও ছাড়িয়ে গেছে।'
'হ্যামার! এই হাতুড়িটা আবার কেরে?' আমি অবাক হয়ে জানতে চাইলাম।
'এতোদিন বিদেশে থেকে তুই হ্যামারকেও চিনলিনা? নাম্বার ওয়ান পর্ণো স্টার..ফাকিং হিরো। টাফ গাই..আমার স্বপ্নের হিরো।'
'তুই এইসবও দেখিস নাকি?'
'এতো মজার জিনিস দেখবো না কেনো? ভিডিওতে হ্যামারকে সেক্স করতে দেখি আর নিজেরাও ওভাবে ট্রাই করি…দেখি আর ট্রাই করি।' এরপর পাপনের গাল টিপে রীনা আবার মুখ খুললো,'আমার এই গাধাটা যে কত্তো বড় এক্সপার্ট সামনা সামনি না দেখলে তুই বিশ্বাসই করবি না!'
'খচ্চর মাগী, আমি তোদের এসব দেখবো কেনো?' আমি রীনার মুখের দিকে তাকিয়ে আছি। ওর চোখেমুখে সুখী দাম্পত্য আর যৌন সুখের উচ্ছাস।
'দেখবি না কেনো? বিশ্ববিদ্যালয়ের প্রতিজ্ঞার কথা তোর মনে নেই?' রীনা আমার দিকে তাকিয়ে হাসছে।

রীনার কথায় আমি ফ্লাশব্যাকে বিশ্ববিদ্যালয়ের জীবনে ফিরে গেলাম। লেডিস হলের একই রুমে থাকতাম দুজন। নভেম্বরের ঝড় আর জলোচ্ছাসের রাত ছিলো সেটা। তান্ডব বইছে খুলনা উপকুলে কিন্তু আমরা দু'তিনশো কিলোমিটার দূর থেকেও তার আঁচ অনুভব করছি। ঘন ঘন বজ্রপাত আর বৃষ্টির সাথে প্রচন্ড ঝড়োবাতাস বইছে। বিদ্যুৎ চলে গেছে। সারা হল জুড়ে একটা ভৌতিক পরিবেশ। ভয় কাটানোর জন্য দুই বান্ধবী এক বিছানায় জড়াজড়ি করে শুয়ে আছি। এরপরে কি ভাবে কি হলো জানি না। কে আগে শুরু করেছিলাম সেটাও মনে নেই। আমরা দুজন চুমাচুমিতে মেতে উঠলাম। রাতটা আমরা এভাবেই পার করলাম।

তারপর থেকে এটা আমাদের নিত্যদিনের খেলা হয়ে দাঁড়ালো। রাত একটু গভীর হলেই দুজন চুমাচুমিতে মেতে উঠতাম। প্রেমিক প্রেমিকার মতো একে অপরকে আদর করতাম। এভাবে একদিন আমরা জামাকাপড় খুলে দুধ টিপাটিপি আর চুষাচুষি শুরু করলাম। এভাবে খেলতে খেলতে আমাদের হাত একসময় স্তন থেকে শরীরের আরো নিচে যোনিতে নেমে আসলো। আমরা একে অপরের যৌনাঙ্গ নিয়ে খেলতে শুরু করলাম। শরীর নিয়ে খেলতে খেলতে দুজন এতোটাই মজা পেলাম যে, বিয়ের পরেও আমাদের এই সম্পর্ক টিকিয়ে রাখার অঙ্গীকার করলাম। আমরা এমনকি স্বামী পালটাপালটি করতেও রাজি ছিলাম।

পুরানো উত্তেজক স্মৃতিগুলি মনে পড়তেই আমি লাজে রাঙ্গা হলাম। অনেক দিন পর নিজের যোনিতে ভেজা ভাব অনুভব করলাম। পাপনের দিকে চোখ পড়তেই দেখলাম সে আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাসছে। বুঝলাম রীনা আর আমার অতীতটা তারও হয়তো জানতে বাঁকি নেই। আমি আরো লজ্জা পেলাম যখন কিছু বুঝে উঠার আগেই রীনা আমার ঠোঁটে চুমু খেলো। এরপর চুপচাপ। আমরা আবার নানান গল্পে মেতে উঠলাম।

গল্পে গল্পে আমার ব্যাথাহত জীবনের কথা দুজনকে সবই শোনালাম। স্বামী ও সন্তান পরিত্যক্তা আমি। তিনবছর আগে আমার স্বামী বিদেশী একটা মেয়েকে বিয়ে করে অন্য এলাকায় সংসার পেতেছে। একমাত্র মেয়েটাও আঠারো বছর হতে না হতেই বাড়ি ছেড়ে বিদেশী এক ছেলের সাথে লিভিংটুগেদার শুরু করেছে। সেও আমার সাথে কোনো যোগাযোগ রাখেনা। আবেগী রীনা আমার জীবন কাহিনী শুনে আবারও কেঁদে আকুল হলো। ওর সাথে এবার আমিও প্রাণ ভরে কাঁদলাম। অজস্র ধারায় চোখের জল ঝরালাম। ভীষণ দরকার ছিলো আমার এই চোখের জলের।

মধ্যবিত্তের জীবনজাপন রীনা আর পাপনের। নিঃসন্তান বান্ধবীর সাথে একটা রাত কাটিয়েই বুঝেছি প্রাচুর্য্য না থাকলেও তাদের দাম্পত্য জীবনের ভাঁজে ভাঁজে সুখ আর বৈচিত্রময় সঙ্গম সুখের কোনোই অভাব নেই। সংসারে সন্তানের অভাব তারা হয়তো এভাবেই একপাশে সরিয়ে রেখেছে। লেডিস ড্রেস আর আন্ডার গার্মেন্টসএর ব্যাবসা আছে পাপনের। মুখোরা রীনার ভাষায় ওখানে মেয়েদের হরেক কিসিমের স্তন আর যোনি বিক্রি হয়। হ্যাঙ্গারে ঝুলিয়ে রাখা ব্রা-প্যান্টিগুলি নাকি কাস্টমারদেরকে নিঃশব্দে ডাকে 'দুধ নিবেন গো দুধ..যোনি কিনবেন গো যোনি..'। রীনার এই জিনিসটা আমার বরাবরই খুব ভালোলাগে। সে সবকিছু নিয়েই কৌতুক করতে পারে।

সকালের নাস্তা সেরে পাপন দোকানে চলেগেছে। রীনা এখনও রাতের নাইটিটা পরে আছে। ভিতরে ব্রা-প্যান্টি কিছুই নেই। হাঁটাচলার সময় ভরাট স্তন দুটো ভীষণ ভাবে দোল খাচ্ছে। সম্ভবত বাচ্চা না হওয়ার কারণে স্তনের গঠন এখনও অটুট আছে। আমাকে বুকের দিকে তাকাতে দেখে রীনা হাসলো। দুচোখ নাচিয়ে বললো,'ধরবি?' এরপর কাছে এগিয়ে এসে চার স্তনের মিলন ঘটিয়ে আমাকে দু'হাতে জাপটে ধরলো। গালে গাল ঘষে একটুক্ষণ আদর করে ঠোঁটে চুমু খেলো।

চুমু আর আদর শেষ করে রীনা আমার চোখে চোখরেখে হাসছে। চোখের তারায় নষ্ট দুষ্টুমির আমন্ত্রণ। ওর একটা হাত আমার নিতম্বে নেমে এসেছে। ওটা টিপাটিপিতে ব্যস্ত। আমার শরীর বান্ধবীর আমন্ত্রণে সাড়া দিতে শুরু করেছে। সঙ্গম বঞ্চিত যোনির ভিতর অনেকদিন পরে যৌন শিরশিরানী শুরু হয়েছে। রসও জমতে শুরু করেছে। অতীতের আদিম খেলায় হারিয়ে যেতে আমারও মন চাইছে। রসসিক্ত যোনি রীনার জানুতে চেপে ধরে একটু নখরামো করলাম। জানতে জানতে চাইলাম,'খচ্চর মাগী তোর মতলবটা কি বলতো?'
'তোর সাথে এখন প্রেম করবো, আর.. ..।'
'আর কি করবি?'
'লেসবিয়ান সেক্স করবো.. তোর গুদ চুদবো, চুষবো..। এটা আমার অনেক দিনের স্বপ্ন।' কাম উত্তেজনায় রীনার গলা কাঁপছে।
'আর কারো সাথে এসব করিস?' এবার আমিও বান্ধবীর স্তন মুচড়ে ধরে ঠোঁটে চুমা খেলাম।
'খুব ইচ্ছা করে কিন্তু তোর মতো কাউকে পাইনি তাই সখটা পূরণ করা হয়নি।'
'মাগীরে মাগী…তুইতো দেখছি কিছুই জানিসনা। এসব তাহলে করবি কি ভাবে?'
'তোকে চুদতে চুদতে সবই শিখেনিবো। এরপর আমাকে আরও জোরে আঁকড়ে ধরে কামুকী রীনা বললো,'আজ কিন্তু সবকিছু সুদেআসলে পূরণ করে নিবো।'
'পাপন জানতে পারলে?' উত্তেজনায় আমার শরীর গলা সবই কাঁপছে।
'হলে থাকার সময় তুই আর আমি কি কি করেছি গাধাটা সবই জানে। আর এসবে তার কোনোই আপত্তি নাই।' রীনা আমার স্তন মুচড়ে ধরে ঠোঁটে কামড় বসালো।
'ভাতারকে সবই বলেছিস, কেমন মেয়েরে তুই?'
'আমাদের গল্প শুনে পাপন কতোটা উত্তেজিত হয় তা যদি দেখতিস।' রীনা সাথে সাথেই জবাব দিলো। 'পাপন পাগলের মতো চুদতে চুদতে আমাকে আকাশ-পাতাল-স্বর্গ-নরক সবই দেখিয়ে দেয়। আর অমন চোদন খেয়ে আমি তখন পাগলিনীর মতো চেঁচাতে থাকি।'

বান্ধবীর উত্তেজনা আমাকেও আক্রান্ত করছে। কাম উত্তেজনায় আমি দু'চোখ বুঁজে ফেললাম।

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top