What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
লাক্সারি শাওয়ার -১পর্ব - by Bokamon

বিকেল ৩ টা বাজে তখন। মোবাইলে আমার লিভ ইন পার্টনার সোনিয়ার মেসেজ এলো- তোমার কাছে কি এই মুহুর্তে ২৫/৩০ হাজার ক্যাশ আছে? অথবা আজ রাত ৯ টার ভেতর এই টাকাটা ম্যানেজ করতে পারবে? একটু আর্জেন্ট লাগবে আমার। মেসেজ পড়ে একটু অবাকই হলাম আমি। সকালেই তো আমার বিছানা গরম করে বের হলো মধ্য তিরিশের এই রমনী। তখন তো কিছুই বল্লোনা? অফিস থেকে আজকেও আমার বাসাতেই আবার আসার কথা। ও তো উইকেন্ড ছাড়া ওর হোস্টেলেও ফেরেনা। হুট করে কি আর্জেন্সি হলো যে ফোনে টেক্সট দিয়ে টাকার দরকারটা জানিয়ে দিচ্ছে?? আমি তখনও নিজের অফিসেই ছিলাম। সাতপাঁচ না ভেবে রিপ্লাই দিলাম- তোমার কোন দরকারে না করেছি কখনো?? আমার টেবিলের সেকেন্ড ড্রয়ারে ৫০ হাজার টাকার একটা বান্ডিল আছে, ওখান থেকে নিয়ে নিও। আমার ফিরতে একটু রাত হতে পারে। সোনিয়া ফিরতি মেসেজ দিলো- তুমি একটা ভেরি গুড বয়, এমন গুড বয়দের স্পেশাল কেয়ার করতেও ভালো লাগে। সন্ধ্যা ৭ টার দিকে সোনিয়া ফোন করলো আমাকে- তুমি কোথায় জান? আজকে একটু জলদি আসলে খুশি হতাম, একটু তাড়া ছিলো আমার। জিজ্ঞেস করলাম- বাসায় গিয়েছো? টাকা পেয়েছ? এখনই বের হতে হবে তোমাকে?? সোনিয়া হেসে দিলো। হাসছো কেন তুমি? টাকা পাওনি ড্রয়ারে?? আরে ধুর তুমি কি ভেবেছ টাকাটা আমার নিজের জন্য খুজেছি?? তুমি বাসায় আসো আগে, তারপর বলছি সবকিছু।

একটু আগেই বেরিয়ে গেলাম অফিস থেকে। বাসায় পোউছাতে ৮.৩০ বেজে গেলো। কলিংবেল দিতেই দরজা খুলে গেলো। আমি একটু অবাক হলাম। দরজাটা সোনিয়ার খোলার কথা, কিন্তু খুল্লো ওর হোস্টেলের রুমমেট বুবলি। আমাকে গ্রিট করলো- হ্যালো ভাইয়া, কেমন আছেন? আমিও গ্রিট করলাম- হ্যালো। সোনিয়া কোথায়?? আপু কিচেনে খাবার গরম করছে, আপনার জন্য বিরিয়ানি এনেছিলাম আমরা সেই বিকেলে। আপনি এলেন এই রাতে। আমি বাসায় ঢুকে ড্রয়িং রুমের সোফায় বসে জুতা চেঞ্জ করছি। এমন সময় সোনিয়া এসে বল্লো- তুমি বসে থাকো জান, আমি খুলে দিচ্ছি তোমার জুতা। আর বুবলিকে বল্লো- তোর ভাইয়ার জন্য শরবত করে রেখেছিলাম না ফ্রিজে!! এনে দে তো। সারাদিন অফিস করে ক্লান্ত হয়ে ফিরেছে দেখছিস না। বুবলি সোনিয়ার কথামতো শরবত নিয়ে ফিরলো। গ্লাসটা সমেত ফ্রিজে রেখেছিলো বোঝাই যাচ্ছিলো প্রথম চুমুকেই।

তারপর কয়েক ঢোকে শরবত শেষ করলাম। ততক্ষনে আমার জুতা খুলে নিয়েছে আমার লিভ টুগেদার পার্টনার সোনিয়া। শরবতের গ্লাসটা সে নিজেই হাত বাড়িয়ে নিয়ে বল্লো- যাও, বেডরুমে যেয়ে চেঞ্জ করে নাও। আমি কিচেনটা শেষ করেই আসছি, জাস্ট ৫ মিনিট লাগবে। আর বুবলিকে বল্লো- এই তোর ভাইয়ার কিছু লাগলে দেখিস তো!!! আমি বেডরুমে জেয়ে জামাকাপড় ছেড়ে একটা টাওয়াল কোমরে পেচিয়ে নিলাম। একটা সিগারেট ধরিয়ে সোনিয়ার উদ্দেশ্যে বল্লাম- এই আমি গোসল করতে গেলাম। সাথে সাথে সোনিয়া উত্তর দিলো- এই এই তুমি একটু ওয়েট করো, এক্ষুনি আসছি আমি, কথা আছে, তারপর গোসলে যেও।

আমি সিগারেটে কয়েকটা টান দিতেই সোনিয়া রুমে এসে হাজির হলো। কি এমন জরুরি কথা বেবি?? আর হ্যা, তখন ফোনে বলছিলে বাসায় এলে বলবে!! কি হয়েছে বলতো বেবি গার্ল?? মুচকি করে হেসে বল্লো- বুবলিকে দেখলে না?? হ্যা দেখলাম তো। কি হয়েছে বলো?? সোনিয়া আমার গায়ের কাছে এসে একরকম লাজুকতা নিয়ে ফ্লোরের দিকে তাকিয়ে বল্লো- বুবলি ওর বয়ফ্রেন্ডের সাথে নেপালে ট্যুরে যাবে নেক্সট সপ্তাহে, ওর কিছু টাকার দরকার ছিলো। আমাকে রিকোয়েস্ট করলো দুপুরে, তাই তখন টেক্সট দিয়েছিলাম টাকার জন্য। শুনে বল্লাম- ও তাহলে বুবলির জন্য এত তাড়াহুড়ো করে টাকার সন্ধান করছিলে?? উত্তর দিলো – ভুল বললে!? বুবলির জন্য টাকার খোজ করিনি, করেছি তোমার জন্য?? অবাক হয়ে জিজ্ঞস করলাম- আমার জন্য? মানে কি? আবার কি পছন্দ হয়েছে তোমার?? আমাকে কিছু কিনে দিতে হবে না প্লিজ। তোমার কোন কাজে লাগলে খরচ করো, আমাকে পেচিও না। সোনিয়া আমাকে জড়িয়ে ধরলো। ওর সুডৌল ৩৬ সাইজের মাইজোড়া আমার খোলা বুকে মাখনের দলার মতো পিশে ধরলো। তারপর আমার কাধে মাথা রেখে বল্লো- বুবলির ফিগারটা বেশ কামুকি ফিগার- কিছুদিন আগে আমাকে আদর করতে করতে বলছিলে মনে আছে?? হ্যা সে তো আদরের সময়ে তোমার আমার অনুভূতি শেয়ারের তীব্রতায় বলেছিলাম। সোনিয়া কানের কাছে ফিসফিস করে বল্লো- সেই রাতে অনেকক্ষন চুদেও তোমার মাল বের করতে কষ্ট হচ্ছিলো… .. পরে বুবলির পোদের ফিল কেমন হতে পারে সেটা নিয়ে কথা বলতে বলতে যে জোরে জোরে সুখের আওয়াজ করে মাল ফেলছিলে- তুমি ভুলে গেলেও আমি ভুলিনি জান।

আমি ওর চেহারা আমার সামনে নিয়ে এলাম। আমার দিকে চোখ টিপ দিয়ে বল্লো- পঁচিশ হাজার হলেই নেপাল ট্রিপটায় টেনশন থাকবেনা ওর। আমাকে দুপুরে টাকার কথাটা ফোনে বলেছিলো। তোমার কাছে সেজন্য জানতে চেয়েছিলাম। পরে ওকে বলেছি তোর ভাইয়ার কাছে আছে বাট আমি চাইতে পারবোনা। তোর ভাইয়াকে সুখ দেইনা আজ কয়েকদিন, বুঝিস তো ব্যাটা মানুষ। মেজাজ মর্জি ঠিক নাই। তুই তোর ভাইয়াকে পটিয়ে ম্যানেজ করতে পারলে টাকার ব্যাবস্থা হয়ে যাবে ইন্সট্যান্ট। ও কি বল্লো জানো?? বল্লো, ভাইয়াকে কিভাবে পটাতে হবে একবার বলো আপু, তোমার পারমিশন পেলে যেভাবে বলবে, ভাইয়াকে আমি অবশ্যই ম্যানেজ করবো, জাস্ট বলো একবার আপু। সোনিয়াকে জিজ্ঞেস করলাম – তুমি কি বললে? সোনিয়া উত্তর দিলো- তোর ভাইয়াকে শাওয়ার নিতে হেল্প করতে পারবি তুই? তাহলে গোসল করার সময় আমিই তোর ভাইয়াকে কথাটা বলবো, আর তুই একটু করডিয়াল হয়ে রিকোয়েস্ট করলে তোর ভাইয়া না করবেনা দেখিস। আমি সোনিয়ার দিকে অবাক বিশ্ময়ে তাকিয়ে রইলাম।

আমার দৃষ্টির ভ্রুক্ষেপ না করেই বললো- অতকিছু বুঝতে হবেনা তোমার জান, আমি তো আছি তোমার পাশেই। যা করার আমি দেখছি, তুমি কেবল কোন রিয়্যাক্ট করবানা। লক্ষী ছেলের মতো আমার সব কথা অক্ষরে অক্ষরে পালন করবে ব্যাস। যাও বাথরুমে যাও এখন,ঝরনা ছাড়ার আগে আমাকে একটু বলো। আমি আমাদের রুমেই আছি। মাউথ ওয়াশ দিয়ে মুখ ভালোকরে কুলি করলাম। সারা মুখে মেঞ্জ ফ্রেশ্নার লাগিয়ে ধুয়ে নিলাম। এবার কমোডের সামনে জেয়ে প্রসাব করতে যেয়ে টাওয়াল সরাতেই দেখলাম- আমার সাড়ে সাত ইঞ্চি বাড়াটা ঠাটিয়ে আছে রডের মতো। মুততে ইচ্ছে করলেও প্রসাব বের হচ্ছেনা। ভাবলাম, শাওয়ার নেবার সময় ঝরনা ছেড়ে সোনিয়াকে ডাকবো। এটার এক্ষন একটু গুদের সুখ চাইইই চাই। গুদের রসে বাড়াটা গোসল করাতে না পারলে সারা শরীর পানি ঢেলে গোসল করলেও লাভ নেই। অগত্যা, বাথরুমের দরজা হালকা ফাক করে সোনিয়াকে ডাকলাম। সে বিছানায় দেখি একটা সাদা নাইটি পরে বসে আছে। বল্লাম- এদিকে আসো, একটু কথা আছে তোমার সাথে। আমি শাওয়ার নেব এখন। সোনিয়া কাছে এসেই বল্লো- একা একা শাওয়ার নিতে কস্ট হবেতো তোমার?? দাঁড়াও আমি বুবুলিকে বলছি তোমাকে একটু হেল্প করতে।

বুবলি!! এই বুবিলিইইই!!! কইরে তুই ফাজিল মাইয়া?? তোর ভাইয়া শাওয়ার নেবে, ওকে আমার বাথ দিতে হয়ে, এদিকে আয় তো। ঝড়ের বেগে বুবলি আমাদের বেডরুমে ঢুকলো দেখলাম। বাথরুমের হালকা ফাকা দরজা দিয়ে দেখলাম, ৫-৫ উচ্চতার বুবলি নিজেও সাদার উপর সাদার কাজকরা একটা নাইটি পরেছে, সোনিয়াকে বলছে- কি যে বলোনা আপু!!! তুমি রেস্ট করো, ভাইয়া মাইন্ড না করলে আমি হেল্প করছি ভাইয়াকে। কই দেখি তো ভাইয়া, দেখি!! বলতে বলতে বাথরুমের দরজায় একরম ধাক্কা দিয়ে সরালো, একেবারে বাথরুমে ঢুকে ঝরনাটা ছেড়ে দিয়ে বল্লো- ঝরনার নিচে দাড়ান ভাইয়া, আমি পিঠে স্ক্রাব করে দিচ্ছি।

নিজের দুহাত দিয়ে আমাকে দেয়ালের দিকে মুখ করিয়ে ঝরনার নিচে দাড় করিয়ে একটা স্ক্রাব নিয়ে আমার ঘাড়, কাধ পিঠ, কোমরে হাত বুলাতে লাগলো। তারপর ঝরনা বন্ধ করে শাওয়ার জেল নিয়ে সারা শরীরে মাখাতে মাখাতে বল্লো- ভাইয়া আরাম করে গোসল করেন, যত সময় নিয়ে শাওয়ার নিতে চান নেন আপনি। দারুন একটা বাথ দিয়ে দেবো আপনাকে দেখবেন। আপু তো অফিস শেষে ক্লান্ত হয়ে যায়। বাসায় ঢোকার সময়ই আপু বলছিলো যে, আজকে ভয়ানক টায়ার্ড লাগছে আপুর। কাকতালীয় ভাবে আমিও যেহেতু আজকে আপনাদের বাসায় এলাম, তাই আপু বলছিলো যে,- তোর ভাইয়াকে বাথ দিয়ে দিতে হয় প্রতিদিন…ক্লান্ত শরীরে আজকে ইচ্ছে করছিলোনা আপুর। আপুকে বলেছিলাম চিন্তা না করতে। ভাইয়াকে দারুন করে একটা শাওয়ার করিয়ে দিতে হবে এটা এমন কি? কথার ফাকে জিজ্ঞেস করলো- ভাইয়া! এই ভাইয়া!! আমি আপনাকে বাথ করিয়ে দিচ্ছি দেখে খারাপ লাগছেনাতো!! আমি আমার ভেতরের কামোত্তেজনা চেপে রেখে যতটা সম্ভব স্বাভাবিকভাবে বললাম- তোমার আপু না!! বেশি বেশি করে মাঝেমধ্যে…. একটা দিনইতো…তুমি বেড়াতে এসেছো বাসায়, আর তোমার আপু কাজে লাগিয়ে দিলো…তাও আবার আমাকে শাওয়ার নিতে হেল্প করার জন্য?? তোমার আপুর মাথায় সমস্যা আছে বুবলি। শুনে হেসে দিলো মেয়েটা। কেন ভাইয়া? আপনার খারাপ লাগছে কি?? ভালো না লাগলে বলেন আমাকে, আপুকে ডাকছি তাহলে। না, না, ওকে ডেকোনা। বেচারি রেস্ট করুক একটু। সবসময়ই তোমার আপু তার সামর্থ্যের সবটুকু করতে চেস্টা করে। আজ একটু আরাম করুক। আর তুমি নিজেও কেন বাথরুমে এলে? আপু বল্লো, আর হাজির ভাইয়াকে শাওয়ার করাতে?? তুমি তো দেখি তোমার আপুর খুব বাধ্যগত রুমমেট দেখি!!!

আমি মুচকি করে হাসতে লাগলাম… কথা শুনে বুবলি আমার কোমরে পেচানো টাওয়ালের নিচে রানের ভেতর শাওয়ার জেলের ফেনা করতে করতে বল্লো, এইতো হয়েই গেছে প্রায়….এখন অন্য থাইয়ে ফেনা করে দিচ্ছি ভাইয়া। তারপর স্ক্রাব দিয়ে ভালোভাবে রাব করলেই ক্লিনজিং শেষ। তারপর ৩/৪ মিনিট ঠান্ডা পানির নিচে শরীর ছেড়ে দাঁড়িয়ে থাকলেই ফুরফুরে লাগবে। তোয়ালের নিচে আমার দুই রানে শাওয়ার জেল মাখাবার সময় বুবলি আমার ঠাটানো বাড়ার উত্তাপ বেশ ভালো করেই টের পেয়েছে কয়েকবার হাতে লেগে যাওয়াতে। বুবলির হাত আমার দুপায়ের ফাকে ঠাটিয়ে ফুসতেথাকা বাড়াতে যে স্পর্শ করবেই সেটা আগেই আন্দাজ করেই রেখেছিলাম….তবুও এমনভাবে ব্যাপারটা ইগ্নোর করছিলাম যেনো এমনটা হতেই পারে। যদিও বলেছে সরি ভাইয়া, তবুও আমি তো জানি যে, এই সরির মানে হলো- টাওয়ালটা খুলে ফেলতে দাও ভাইয়া। বুবুলি আমার পায়ের গোড়ালি থেকে রানের মাঝ পর্জন্ত জেল মাখিয়ে স্ক্যাবিং করে দিতে দিতে জিজ্ঞেস করলো- ভাইয়ার কি খারাপ লাগছে?? আমি কি স্পেশাল কিছু এড করতে পারি আপনার শাওয়ারে- বলেই কয়েকটা আঙুল আমার বিচির থলিতে ছুইয়ে দিয়ে চোখের দিকে তাকালো ?? আপনি চাইলে কিন্তু আমার বেস্ট এফোর্ট দিতে পারি ভাইয়া?? আপনি কেমন ট্রিটমেন্ট চান বলেন ভাইয়া?

লজ্জা না করে বলে ফেলুন প্লিজ- বলেই একটা কামুকী হাসি ছুড়ে দিলো আমাকে। আমি বুবলির দিকে তাকিয়ে দেখি- সাদা নাইটি ভিজে ওর শরীরের সাথে একেবারে লেপ্টে আছে। ৩৬ সাইজের দুধ কালো বোটা সমেত তাকিয়ে আছে আমার দিকে। আমার দৃষ্টি ধরতে পেরে বুবলি ওর ডানহাত দিয়ে দুই স্তনের নিচ থেকে উচু করে ধরলো কয়েক সেকেন্ডের জন্য….যেন ইশারায় বোঝাতে চাইলো – উপভোগ্য শাওয়ারের জন্য ওর বুবসগুলোও কাজে লাগাতে রেডি…৷ কেবল আমি মুখ ফুটে বললেই হবে।….. ভেজা নাইটি ওর ৩৮ কোমররের খাজে যোনি বরাবর সেটে আছে সাইনবোর্ডের মতো। এর ফাকে বুবলি শাওয়ার জেলটা সিংকে রাখার সময় যখন ঘুরলো তখন ভিজে থাকা সাদা নাইটির উপর দিয়েই ওর ৩৮ সাইজের পোদের দোলুনি স্পষ্ট কাপিয়ে দিলো আমাকে। তোয়ালের নিচে আগে থেকেই তাতিয়ে রড হয়ে থাকা বাড়াটার শিরাগুলো ফেটে পড়তে চাইছে৷ এমন সময় সোনিয়া বাথরুমে ঢুকে বুবলিকে জিজ্ঞেস কিরলো- কিরে বাথ শেষ হলো তোর ভাইয়ার?? আমি, বুবলি আর সোনিয়া সবাই সবার দিকে তাকাচ্ছি।

বুবলি বলছে- না আপু, ভাইয়ার তো জেল রাবিংটাই কম্পলিট হলোনা। পুরো শাওয়ার কিভাবে হবে?? তাই নাকি? – বলেই সোনিয়া আমার কাছে এসে একটানে টাওয়াল খুলে বুবলিকে জিজ্ঞেস করলো- এটা (বাড়াটা দেখিয়ে) অযত্নে থাকলে কেউ শাওয়ার নিতে চায়?? বুবলির গালে আদুরে থাপ্পর দিয়ে বল্লো- খুব ভাব দেখিয়ে বলেছিলিনা!? ভাইয়াকে শাওয়ার দিয়ে হ্যাপি করবি তাইনা? নমুনা দেখছি তো এখন….নাদান বেটী মানুষের মতো সময় নস্ট করলি। ধুর মাগী অপর্দার্থ একটা বলে ঝাড়ি দিয়ে সোনিয়া বল্লো- এই আমার হাতে শাওয়ার জেল দেতো একটু? বুবলি সোনিয়ার হাতে একটু শাওয়ার জেল দিতেই সেটা সোনিয়া আমার বাড়া বিচিতে মাখাতে শুরু করলো। বুবুলিকে উদ্দেশ্য করে বল্লো- তুই এবার ভালো করে রাব কর, আমি তোর ভাইয়ের পাছার দিকটায় রাব করি জেল দিয়ে। বুবলি আমার দিকে একবার তাকালো, আমাকে চুপ দেখেই দুহাতে বাড়াটা ধরে ধীরে ধীরে খেচে দিতে থাকলো, বিচিটা ডলে ডলে পরিস্কার করতে লাগলো। ততক্ষনে সোনিয়া আমার পাছা, পাছার খাজের ভিতর স্ক্রাব করে পাছার ফুটোয় সুরসুরি দিয়ে অস্থির করে ফেলেছে আমাকে। এই ঝরনা ছাড় তো বুবলি।

…..কয়েক মিনিটেই পুরো শরীরের ফেনা ধুয়ে পরিস্কার হয়ে গেলো। তারপর সোনিয়া বুবলিকে বল্লো- তোর ভাইয়াকে স্পেশাল ট্রিট দিতে দেরি করছিস কেনো?। সোনিয়ার প্রশ্ন শোনামাত্রই, বুবলি খপ করে আমার বাড়াটা অর্ধেক ওর রসালো গরম মুখে পুরতেই আমি কেপে উঠলাম। একইসাথে সোনিয়া আমার বিচির থলি একহাতে জোরে চেপে ধরে ফিসফিস করে বল্লো- বুবলির ব্লোজব এঞ্জয় কর তুমি। উপভোগ কর, আমি তোমাকে বুবলির কামুকী শরীরের স্বাদ পেতে দেখতে চাই জানগো। আই প্রমিজ বেবি, তোমার ভালো লাগবে, লাগতেই হবে। তারপর সোনিয়াও হাটু গেড়ে বসলো। বুবলি আর সোনিয়া পালা করে বাড়া বিচি চেটে চুষে একটা সময় উঠে দাড়ালো। তারপর সোনিয়া বেসিনে ওর পাছা ঠেকিয়ে একটা পা সিংকে তুলে আমার দিকে গুদ মেলে দাঁড়িয়ে বল্লো- জান, আমার ভেতরে আসো। আর বুবলিকে ঝাড়ি দিলো- দাঁড়িয়ে দাঁড়িয়ে কি দেখছিস ছেমরি?? তোর ভাইয়ার ধোনটা আমার পুসিতে সেট করে দিতে পারছিস না?? নাকি সাড়ে সাত ইঞ্চির বাড়া এই প্রথম দেখলি জীবনে??

হতচকিত বুবলি আমার বাড়া কয়েকবার সাক করেই ওর সোনিয়া আপুর গুদের ফুটায় সেট করে বল্লাও- ওঃহ মাই গড ভাইয়া??? আপু রেগুলার এমন ডিকের সুখ পায় তাহলে?? কি লাকি আপ্পি তুমি!!! আমার বাড়ার মুন্ডিটা সোনির গুদের পাপড়িতে কয়েকবার উপর নিচে ঘষে দিয়ে বললো- এইবার আপুকে সুখ দেন। আমি ধীরে ধীরে সোনিয়াকে স্ট্রোক করতেই বুবলি সেদিকে লোলুপের মতন তাকিয়েই রইলো। বুবলি মেয়েটা কিছুক্ষন সোনিয়ার দিকে তাকাচ্ছে, আবার কিছুক্ষন সোনিয়ার গুদে আমার বাড়ার ঠাপানো দেখছে, আবার আমার দিকে তাকিয়ে ইন্সপায়ার করছে- ওয়াওও ভাইয়া…দারুউউউন। প্রায় ৭/৮ মিনিট চুদেও আমার এক ফোটা মাল বেরুলো না। সোনিয়া সিংক থেকে পা নামিয়ে আমাকে ঝরনার নিচে দাড় করিয়ে পানি ছেড়ে দিলো। আর বুবলিকে বললো, এই!! তোর ভাইয়ার কোল্ড শাওয়ারটা ভালো করে করিয়ে দেতো?!

বুবলি আমার পিঠে ওর নাইটিপেচানো ভেজা স্তন ঠেকিয়ে ওর দুইহাত আমার চেস্টের নিপলে সুরসুরি দিতে দিতে দু পায়ের ফাকে নিয়ে এলো। তারপর একটা হাতে বিচির থলি কাপিং করে রেখে, অন্যহাতে বাড়াটার আগাগোড়া ধীরলয়ে আলতো স্পর্শের মুঠিতে স্ট্রোক করতে লাগলো। মাঝে মাঝে আমার বিচির বলসে নখ দিয়ে খোচা দিচ্ছিলো আর তখনই বুবুলি আমার কাধে, ঘাড়ে, কানের লতিতে ওর পুরুষ্ঠ ঠোটের ছোয়ায় ভিজিয়ে দিচ্ছিলো।

এমন সময় ঝরনার নিচে সোনিয়া ওর ফুলে ওঠা মাইদুটো আমার বুকে ছুইয়ে ওর মুখের ভেতর আমার ঠোট পুরে নিয়ে চুষতে লাগলো। আমি সোনিয়ার তানপুরার মত পাছাটা দুহাতে জাপটে ধরে একটু করে করে থাপ্পড় দিচ্ছি। সোনিয়ার পোদের খাজে আমি আঙুল দিয়ে সুরসুরি দিচ্ছি, ওর পোদের ফুটোয় আঙুলের ডগা দিয়ে চেপে ধরছি। সোনিয়া কেপে কেপে উঠছে আর আমার পিছনে থাকা বুবলির ডাউস পোদে ঠাস ঠাস করে স্ল্যাপ করছে। প্রতিউত্তরে বুবলি জবাব দিচ্ছে- আঃ…আহ..আপুউউ…আমার সোনা আপুটা…তোমার স্ল্যপে পুরো শরীরটা কেমন ঝিনঝিন করে উঠছে।

মিনিট কতক বাদে সোনিয়া নিজের হাত আমার বাড়ার উপর এনে বুবলির হাত সরিয়ে দিয়ে বল্লো- চলো বেবি, বেডরুমে চলো এবার।শাওয়ার হয়ে গেছে তোমার। আর বুবুলিকে বল্লো- তোর ভাইয়ার শরীর মুছে দে ভালো করে। সাথে সতর্ক করলো- তোর ভাইয়া শান্ত না হলে আমাকে জ্বালিয়ে মারবে কিন্তু। আমার ক্লান্ত শরীরে তোর ভাইয়ার যন্ত্রনা আজ সহ্য করতে পারবোনা কিন্তু বুবলি। সোনিয়া আরো বল্লো- আমি গোসল করে আসি আর তুই তোর ভাইয়ার টেক কেয়ার কর। তারপর ওর শরীর একেবারে ঝরঝরা বানিয়ে দিস কিন্তু। তোর ভাইয়ার ভালো ঘুম দরকার। আর শোন বুবলি!?? তোর ভাইয়ার পছন্দের কথা ভুলিসনা লক্ষ্মীবোনটা আমার। বাথরুমের দরজা আটকে সোনিয়া আয়েশ করে গোসল করতে লাগলো। এদিকে বুবলিকে আমাকে বেডরুমের মাঝখানে দাড় করিয়ে একটা টাওয়াল দিয়ে আলতো চেপে চেপে মাথা থেকে পা পর্জন্ত পানি মুছিয়ে দিলো।

তারপর সেই তোয়ালেটাই আমার কোমরে পেচিয়ে দিয়ে বল্লো- ভাইয়া আপনি এই চেয়ারটায় বসেন। আমি সেটায় বসে দু দিকে পা ছড়িয়ে দিলাম। আমার কোমরের তোয়ালের ফাক দিয়ে ঠাঠিয়ে থাকা সাড়ে সাত ইঞ্চি ধোনটা হুটহাট উকি মেরে বাইরে আসতে চাইছিলো যেনো। ওদিকে বুবলি একটা হেয়ার ড্রায়ার প্লাগ ইন করে আমার ভেজা চুলে বাতাস দিতে লাগলো। মাঝমাঝে ড্রায়ারের গরম বাতাস ফাক হয়ে থাকা তোয়ালের উপর দিয়ে আমার দুপায়ের ফাকে ফুসতে থাকা বাড়া আর হার্ড হয়ে থাকা বিচির থলিতেও গরম প্রলেপ দিচ্ছিলো। চুল শুকানো হয়ে গেলে, বুবলি ড্রেসিং টেবিলের উপর থেকে অলিভ ওয়েল হাতে মাখিয়ে চুলে হালকা করে এপ্লাই করে দিলো, তারপর চুল কম্ব করে নাইসলি সেট করে বল্লো- ভাইয়া?? আপু এই টি শার্টটা আপনাকে পরতে বলেছে। একটা মেটালিক ব্ল্যাক গেঞ্জি আমাকে পরিয়ে দিলো বুবলি।

আমি বুবলিকে বল্লাম- ক্লজেট থেকে একটা ট্রাউজার এনে দাও। আর তুমি নিজেও পুরো গোসল করে ফেলেছো প্রায়, যাও ভেজা কাপড় ছেড়ে আসো আপ্পিটা। ওকে আপ্পি করে ডাকছি শুনে লজ্জায় লাল হয়ে গেলো বুবলি। বল্লো, না ভাইয়া….ট্রাউজার একটু পরে নিয়ে আসছি….আগে আমি ভেজা কাপড় বদলে নেই প্লিজ। উত্তর দিলাম, হ্যা হ্যা জলদি চেঞ্জ করে নাও আপুটা। কথা শেষ না হতেই বুবলি আমার সামনে দাঁড়িয়ে পুরো ভেজা নাইটিটা ওর শরীর থেকে খুলে ফেলে দিলো ফ্লোরে। তারপর আমার কোমরে পেচানো টাওয়ালটা ধরে বল্লো- লক্ষী ভাইয়াটা আমার!!! আমার ভেজা শরীর একটু মুছে দেননা প্লিজ!!" বলেই কোমর থেকে তোয়ালেটা খুলে আমার হাতে দিলো।

আমি রসিয়ে রসিয়ে বুবুলির ডবকা কামুকী শরীরের প্রতিটা ভাজ, খাজ মুছে দেবার নাম করে ছুয়ে দেখছি, আর শুকিয়ে দিচ্ছি। ওর সারা দেহ মুছে দেবার পরে বল্লাম- এইবার একফোটা পানিও নেই তোমার শরীরে। শুনে বুবলি কামুকি একটা হাসি ছুড়ে দিলো আমার দিকে। আমার ডান হাতটা ধরে আঙুলের ডগাগুলোতে চুমু খেলো। তারপর হুটকরে ওর গুদের চেরায় নিয়ে চেপে ধরে বল্লো- দেখো ভাইয়া!!! এখানে এখনো ভিজে জবজবে হয়ে আছে কিন্তু??? বুবলি ওর নিচের ঠোট নিজেই কামড়ে ধরে আমার দিকে কামার্ত চাহনি দিলো। আল্লাদ করে বল্লো- এখানটা শুকিয়ে দাওনা ভাইয়া, প্লিইইইজ্জজ্জ। এখানে ভেজা থাকলে পুরো শরীরটাই ভেজা হয়ে থাকবে জানোনা ভাইয়া?? আপু তোমাকে শেখায়নি? বলেনি এভাবে কখনো??? আমি হেসে দিলাম। হ্যা বলেছেতো, শিখিয়েছে বহুবার। কিন্তু আপ্পি তোমার ওখানটা শুকাতে গেলে তোমার বয়ফ্রেন্ড মাইন্ড করবে। ব্রেকাপ করবে তোমার সাথে আপুটা।

বুবলি হেসে জবাব দিলো- কি যে বলোনা ভাইয়া, বিএফকে হাতের মুঠোয় রাখতেই তো ওর সাথে ট্যুরে যেতে চেয়েছি। নেপাল যাবো ঠিকই, কিন্তু ওকে চুদতে দেবোনা কোনভাবেই। বড়জোর ব্লোজব আর হ্যান্ডজবে খুশি রেখেই আবার নিয়ে আসবো। আমাকে বিছানায় পেতে হলে ওকে (বুবলির বি এফ- কে) বিয়ে করেই আমার শরীরের সুখ নিতে হবে। তুমি কিচ্ছু ভেবোনাতো ভাইয়া?? দাওনা আমার পায়ের মাঝখানটা শুকিয়ে দাও প্লিজ?? আর তোমার আপুকে কি জবাব দেবো আমরা??? সোনিয়া তো ক্ষেপে তছনছ করে ফেলবে সব। বুবলি ফিসফিস করে জবাব দিলো- সিটিং ডগ পজিশনটা তোমার নাকি ভীষন পছন্দের ভাইয়া?? ডগিতে আমার এস ফাক করতে চাও নাকি তুমি? সোনিয়া আপ্পির সাথে যখন এনালসেক্স করো, তখন তুমি নাকি আমার পোদটা খুব মিস করো? সুজোগ পেলে আমার পোদ মারবে কিনা!- এমনকিছু কি আপ্পি তোমাকে জিজ্ঞেস করেছে কখনো ভাইয়া!!….. নাকি তোমার তেমন ইচ্ছে থাকলেও আপুর ভয়ে সরাসরি প্রকাশ করোনি। সোনিয়া আপ্পি যখন তোমাকে ঠান্ডা করতে হাপিয়ে যায়, তখন আমাকে ভেবে মাল ফেলতে ইজি হয় নাকি তোমার?? কি ভাইয়া!! ভুল বলেছি আমি…..উত্তর দাওনা কেন ভাইয়া?? জবাব দাও?? অবাক হয়ে ওকে জিজ্ঞেস করলাম- এসব কিভাবে জানোতুমি বুবলি?? উত্তর দিলো- যার ভয় করছো তুমি, সেই সোনিয়া আপুই আমাকে বলেছে। সো, আর ভয় করতে হবেনা ভাইয়া। আমাকে নিতে পারো তুমি। যেভাবে ইচ্ছে সেভাবেই আমাকে নিতে পারো ভাইয়া। আসোওঅঅঅঅ…প্লিজ জলদি আসো….আমার কস্ট হচ্ছে থাকতে ভাইয়া।

আমি ডগি স্টাইলে বুবুলির গুদে বাড়া ঢোকাতেই মনে হলো আগুনের চুলায় বাড়া দিয়েছি। মুহুর্তেই বুবুলির পাছার খাজে বাদামী টাইট পোদের ফুটোটার প্রতি লোলুপ দৃষ্টি পড়লো যেনো। আমার ধোন গলে যাচ্ছে সুখে। গোটা দশেক ঠাপ দিতেই দেখি বাথরুমে থেকে সোনিয়া বেরিয়ে এলো। গায়ে তোয়ালে পেচানো। দ্বিধাগ্রস্ত চোখে সনির দিকে তাকাতেই জানতে চাইলো- কি??? কেমন সুখ লাগছে?? আমি ইতস্তত করে বুবলির গুদ থেকে বাড়াটা বের করতে যাবো….সেটা দেখেই সোনিয়া বলে উঠলো- নো জান, নো জান, প্লিজ থেমোনা….. করো ওকে, মন ভরে সুখ নাও আজকে। সোনিয়া আমার কাছে এলো, আমার ঠোটে কিস করলো, আমার বামহাতের তর্জনীটা ওর মুখে পুরে চুষলো, তারপর লালায় ভিজিয়ে তর্জনীটা বুবলির পোদের ফুটোর উপরে নিয়ে রাখলো।

আমি অটোমেটিক মেশিনের মতন বুবুলির পোদের ফুটোয় আঙুল ঘুরিয়ে ঘুরিয়ে ফিল দিতে লাগলাম। বুবলি, আউউউম্মম ভাইয়ায়াহ….. বলে ছিনালী একটা আওয়াজ করে বল্লো, দুস্টূ ভাইয়ে কোথাকার……সোনিয়াকে নালিশ দেবার ঢংয়ে বলছে, আমাকে একটু শান্ত না করেই এসহোল নিয়ে হামলে পড়েছে দেখো আপ্পিইইই…। এবার সনি বেশ জোরেই বলে উঠলো – ও জান!! তুমি ওর এসহোল নিয়ে খেলছো কেন? বুবলিকে কোন গিফট দেওয়া ছাড়াই ওর পোদের পিছনে পড়েছো- এটা কিন্তু ঠিক করছোনা। তারপর আমাকে আর বুবলিকে শুনিয়ে বল্লো- তুমি ওর নেপাল ট্যুরের প্লেন ফেয়ারটা স্পন্সর করলেই তো পারো…..আর সেটা না পারলে ওর পোদের ফুটো থেকে এক্ষন আঙুল সরাও তুমি…..বোনটার আমার কিছু অধিকার তোমার কাছে আছে অন্তত……। তারপর সোনিয়া ফিসফিস করে আমাকে বল্লো- সারারাত পড়ে আছে জানু। এখন নিজেকে শান্ত করো। টানা ৬/৭ মিনিট চুদলাম বুবলিকে ডগি স্টাইলে আমার মাল ফেলতে ইচ্ছে করলেও ফেলতে পারছি না।

আমার দশা দেখে সোনিয়া কানের কাছে মুখ গুজে বল্লো- দুইটা ভায়াগ্রা ছিলো জুসে, নো ওরি জান, যতক্ষন ইচ্ছে চোদার সুখ নাও বুবলিকে। ফিস্ফিস করে সোনিকে বললাম, জান!! তোমার গুদ বুবলির থেকে অনেক টাইট ট্রাস্ট মি……বললাম একটাবার ফেলতে পারলে আরাম লাগতো। একটু বাদেই বুবলিকে মিশনারি স্টাইলে বিছানার কিনারায় শুইয়ে আমি দাঁড়িয়ে ঠাপাচ্ছি, আর আমার পার্টনার সোনিয়া পাছার নিচ থেকেই আমার বলস লিক করে সুরসুরি দিচ্ছে, মুখে নিয়ে টাগিং করে দিচ্ছে, আমার পাছার ফুটোয় জীভ দিয়ে সুরসুরি দিয়ে দিচ্ছে। তারপর হুট করে বুবললির কোমরের দুপাশে পা ছোড়িয়ে ডগি স্টাইলে পজিশন নিয়ে বল্লো- ওর গুদ থেকে তোমার ধোনটা বের করে আমাকে একটু দাওনা জান, প্লিজ একটু দাও….. চোদ আমাকে, মাল ফেলা পর্রজন্ত চোদ তুমি। আর বুবলি তুই ভাইয়ার বলস চেটে চুটে দে যতক্ষন না মাল ফেলে তোর ভাইয়া।

বুবলি উত্তর দিলো- আপ্পি তোমার কোমরের নিচে আমার কোমর আটকে আছে…তুমি না সরলে আমি তো পজিশন চেঞ্জ করতে পারছিনা। সোনিয়ে শুনে বল্লো, তাহলে গুদ মেলেই নিচে শুয়ে থাক….তোর ভাইয়ার যদি ইচ্ছে হয় তবে তোকেও নেবে নাহয়….। সনির গুদে বাড়া দিতেই খুব ভালো করে টের পেলাম যে, একবাচ্চার মা সোনিয়া ডিভোর্সি লেডি হলেও, অবিবাহিত বুবলির চেয়ে টাইট গুদের অধিকারিনী। ভাবলাম, বুবলি বিয়ের আগেই গুদের এই দশা করে ফেলেছে তবে…??

প্রায় ৫ মিনিট সোনিয়াকে ডগিতে রেখে গদাম গদাম চুদিয়ে মাল বাড়ার মাথায় চলে এলো। ওকে বলতেই জবাব দিলো- ও জান, ও জান, বুবুলির গুদের থেকে শেষ মুহুর্তের সুখটা নাও তুমি… তারপর বুবলির মুখে তোমার বাড়ার মাল ফেলবে জান। বুবলি এই ট্যুরে ওর বয়ফ্রেন্ড কে ব্লোজব দিয়ে হ্যাপী রাখবে, এর বেশি কিছু দেবেনা জানো??? বললাম অহ বেবিইঃ!! মেয়েটা বলেছে আমাকে। তাহলে তো হলোই, ওর প্রথম কাম ইন মাউথ তোমার কাছ থেকেই এক্সপেরিয়েন্স করতে চায় বুবলি। প্লিজ ওকে ফিরিওনা লক্ষীছেলে আমার। আমার পার্টনার সোনিয়ার গুদ থেকে বাড়াটা বের করে বুবলির মেলে রাখা গুদে বাড়াটা ভরে দিলাম আমি। আউউউউউফফফ ভাইয়ায়ায়ায়া……আমাকে মেরে ফেলেন ভাইয়া…..ছিড়েখুড়ে ফেলেন ভাইয়া…..চুদে চুদে আমাকে তছনছ করে দেন …..ইশশশশ….ট্যুরটা যদি আপনি আর আপ্পির সাথে হতো তাহলে কেমন রগরগে সুখের হতো ভাবলেই আমার গুদের রস ছিটকে বেরুতে চাইছে ভাইয়া….আঃহ আহ আয়ায়াহ আপ্পিইইই ভাইয়ার বাড়াটা আমাকে মাঝে মাঝে ধার দিওতো, লক্ষী আপু আমার?

সোনিয়া ডগি পজিশন থেকে আমার পাশে এসে বিছানায় হাটু গেড়ে আমার ঠোট নিপলস চুষতে লাগলো। আর একটা হাত আমার পাছার তলদিয়ে আমার বিচিতে কাপিং করতে লাগলো। আমি ইলেকট্রিক শক খাবার মতো কেপে কেপে উঠতে লাগলাম..। আমার চোখের দিকে সোনিয়া তাকিয়ে বলতে লাগলো- বুবলির গুদে কেমন সুখ পাচ্ছো জান….ওর গুদ কেমন লাগছে বেবি…ও গুদ দিয়ে তোমার বাড়াটা কামড়ে ধরলে কেমন ফিল করছো তুমি….এই বুবলিইইই!! গুদের পাড় আর পাপড়ি দিয়ে তোর ভাইয়ার ধোনটাকে পিষে ধরে রাখতো…ওর বাড়াটা তোর গুদ থেকে বের হতে দিসনা…কামড়ে ধরে রাখতো মাগী বোনটা আমার। বুবলির রসালো গুদের তুওলতুলে মাখনটাইপ জাতাকলের পেষনে আমার বিচির মাল বাড়ার মুন্ডি পর্জন্ত এসে পড়েছে….আমি সোনিয়াকে বাম হাতে জড়িয়ে আর ডানহাতে বুবলির বাম স্তন শক্তকরে চেপে ধরে বলতে লাগলাম….. আয়ায়ায়াঃঃ ..উফফফফফ….. অঃঃঃঃহ…. আয়ায়াহ আয়াহ আয়াহ….সনি বুঝতে পারলো আমার মাল ফেলতে কয়েক সেকেন্ডের অপেক্ষা।

বিদ্যুৎবেগে বুবলিকে বল্লো- তোর ভাইয়া ঢালবে এবার…..বুবলি ওর গুদের ভেতরে মাল নিতে আকুতি করছিলো….বাট সোনিয়া একহাতে বাড়াটা বুবলির গুদ থেকে টেনে বের করে বাড়ায় গোড়াটা মুঠো করে ধরে রেখে বল্লো- এই বুবলি তোর ভাইয়াকে মুখে নে জলদি….বুবলি মুখ হা করে আমার বাড়ার নিচে বসতেই সোনিয়া আমার বাড়ায় টাইট করে কয়েকবার খেচে দিলো…..আয়্যায়ায়ায়্যায়ায়ায়ায়ায়ায় আমিইইইইইইইই….বাকিটা বলার আগেই সোনিয়া ওর মুখের ভেতর আমার ঠোট আটকে নিলো। ভলকে ভলকে মাল যতক্ষন ছিটকে বেরুলো, ততক্ষন সোনিয়া আমার বাড়াটা খেচে দিতে থাকলো……আর বুবলির মুখ উপচে পড়ে ফোটায় ফোটায় আমার বিচির রস চুইয়ে চুইয়ে পড়তে লাগলো বিছানায়…..আমার শরীর শেষ ঝাকি দেবার পরে বুবুলি আমার বাড়াটা মুখে পুরে সাক করতে করতে পুরো বিচি খালি করে দিলো। একেবারে শেষে হা করে ধোনের মালটা গিলে ফেলে বল্লো- ভাইয়ার এবার আরামে ঘুম হবে তাই না??? হেসে বললাম, তুমিও আরাম করে ফরেন ট্রিপটা দিয়ে আসবে বুবলি আপ্পি আই সোয়্যার🥰

আর ওদিকে সোনিয়া আমার গলা জড়িয়ে ধরে কানের ভিতর চুমু দিতে দিতে খুব নিচু স্বরে বল্লো- ওয়্য্যহ্যয় জাননন!! একটু রেস্ট নাও…..তুমি বুবলির সাথে এনালসেক্স করবে আজ রাতেই…প্রশ্নবোধক দৃষ্টিতে সোনিয়ার দিকে তাকালাম… খুব আস্তে করে শোনালো- আশা করি আজকেই তোমার ২৫ হাজার উসুল হয়ে যাবে কড়ায়গণ্ডায়.. ..আমি আর সোনিয়া একে অন্যকে ঠোঁটে ঠোটে দিয়ে চেপে ধরলাম….পারস্পরিক বোঝাপড়ার আবেগে….তারপর যখন সোনিয়া আমার বাড়াটা টেনে বুবলির মুখের ভেতর থেকে বের করলো তখন প্লপ করে আওয়াজ হলো….তাকিয়ে দেখি বাড়াটা অল্প একটু নেতিয়ে আছে….এই বাড়া যে চুদে শান্ত হয়নি সেটা দুইমেয়ের দুজনেই খুব ভালো বুঝতে পারছে। তার তাই সোনিয়া আর বুবলি দুজন দুজনের দিকে তাকিয়ে দুস্টু হাসিতে সারাঘর মাতিয়ে উঠলো…….

চলবে….
 

Users who are viewing this thread

Back
Top