What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ফাকা ফ্লাটে উপজাতি গালফ্রেন্ডকে - by alexxx

এটা আমার বাস্তব অভিজ্ঞতা। ২০১৪ সালে পরিক্ষার পর ঢাকাতে আসি। এসে একটি শোরুম এ সেলসম্যান এর কাজ নেই। মোট ৮ জন সেলসম্যান ছিলাম। আমাদের সাথে কাজ করত ২ টি মেয়ে। তারা ছিল উপজাতি। এর মধ্যে একটি মেয়ের নাম ছিল রুথি। রুথিকে যে আমি প্রথম দেখি সেই দিনই ওর পাছার প্রেমে পড়ে যায়।ওপর বয়স ১৮বছর। ওর চেহারার একটু বর্ননা দেই। উচ্চতা ৪ ফুট ৮ ইঞ্চি। মুখ গোল। লাল টকটকে ঠোট, চেপ্টা নাক। একটু মোটা, বড় দুধ, পেটে মেদ নেই। পাছা অস্বাভাবিক বড়। তো জানিনা প্রথম দিন থেকেই ওর আমার অনেক পছন্দ হয়।

১ মাসের মধ্যে ওকে পটিয়ে ফেলি। শুরু হয় আমাদের ভালোবাসার যাত্রা। আমার বয়স ১৯। আমি ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। আমার ধোন ৬.৫ ইঞ্চি লম্বা ও ৫ ইঞ্চি পরিধি। তো আমাদের প্রেম শুরু হওয়ার ২ মাস পরে আমরা প্রথম সেক্স করি। রুপি ওর বাড়ি থেকে ফ্রেন্ড এর বাসায় রাতে থাকবে বলে দেয় ওর বান্ধবীও পরিবারকে রাজী করতে সাহায্য করে। আমি একটি সাব লেট বাসায় থাকতাম। বাসার পাশের রুমের সবাই ৭ দিনের জন্য গ্রামের বাড়িতে গিয়েছিল। ফ্ল্যাট একদম ফাকা৷ তো মঙ্গলবার রাতে রুথিকে আমার বাসায় নিয়ে আসি। বুধবার ছিল সাপ্তাহিক ছুটি। বাসায় এসে ওকে নিয়ে রুমে ঢুকতে না ঢুকতেই ও ঝাপিয়ে পড়ল আমার উপর।

শুরু করল লিপ কিস। আমিও কিস করতে করতে রুমের দরজা বন্ধ করলাম। বন্ধ করে আমি মনোযোগ দিলাম ওর ঠোটে। জিহ্বা দিয়ে ওর মুখের সমস্ত লালা চেটে খেতে শুরু করলাম।মাঝে মাঝে একে অপরের জিহ্বা চুপসে খেতে থাকলাম। এদিকে আমি দুই হাত দিয়ে ওপর বড়বড় পাছা টিপতে থাকি। ১৫ মিনিট পর আমি ওপর ঘাড় ও কানের লতিতে চুমু খেতে থাকি। ওকে কোলে করে ও-ই ভাবেই খাটের উপর নিয়ে যায়। খাটে বসাতেই ও ওর জিন্স ও টপস খোলে ফেলে। ওর গায়ে শুধু কালো ব্রা আর কালো প্যান্টি। ওহওহ ওর যে কি বডি। গভির নাভি। পাছার খাজে ওর প্যান্টি একদম হারিয়ে গেছে।

আমি নিজেকে সামলাতে না পেরে ওর পাছা মাংস চাটতে শুরু করি। পা থেকে পিঠ নাভি বুকের খাজ সর্বত্র জিহ্বা দিয়ে চাটতে শুরু করি। তারপর ওর ব্রা খোলে দুধচুসতে শুরু করি। ৩০ মিনিট এভাবে পুরু শরীর চেটে খাওয়ার পর প্যান্টি খোলে দেই। প্যান্টি ভোাদার রসে একদম ভিজে গেছে। পা দুটো ফাক করে দিয়ে সরা ওর ভোদায় মুখ নামি দিলাম। আহ কি সুন্দর সেক্সি গন্ধ।

ভুদায় মুখ দিয়ে চাটা ও চোসার সাথে সাথে ও শুরু করল আহ আহ আহ আহ………. ওহ ওহ্ ওহ্ করা। মিনিট ৬ পর ছরছর করে মুতে দিল আমার মুখে। আর এ-র সাথেই পুরো শরীর বাকিয়ে জলে ছেড়ে দিল। আমি ওর সব পানি চোসে খেলাম। আহ অপূর্ব খেতে। ও আমাকে টেনে উঠিয়ে কিস করে বলল এমন সুখ আগে জানলে ১ম দিন থেকেই সেক্স শুরু করত। আর বলল ওর প্রথম সেক্স যে এতো রোমাঞ্চকর হবে ও ভাবতে পারিনি।

তারপর ও আমার প্যান শাট জাগিয়া খোলে দিল।আমার ধোন হাতে নিয়ে ভয়ে ভয়ে এতো মোটা আর বড় জিনিস ও কি নিতে পারবে? আমি বললাম প্রথম প্রথম সবারই একটু কষ্ট হয়। শুনে ও বলল যত কষ্টই হোক আমি এটা নিবই। বলেই ও চুসতে শুরু করল। ৫ মিনিট পর ও বলল, " প্লিজ দয়া করে তোমার ধোনটা দিয়ে আমার কুমারিত্ব হারাতে সাহায্য কর।

আমি বললাম তুমি আমার উপর উঠে নিজে থেকে ঢুকিয়ে নাও, আমি নিজে তোমাকে কষ্ট দিতে চাই না। ও অনেক লালা দিয়ে আমার ধোন একদম ভিজিয়ে নিয়ে উপরে উঠে লিপ কিস দিল। আমি ওর নরম দাবনা ধরে ধোনের উপর বসিয়ে ভোদার ফুটুতে ধোন সেট করে চাপ দিলাম হালকা। ও ওর শরীরের ভার একটু ফেলে দিল। সাথে নিচ থেকে আমিও একটু চাপ দিলাম, তাতে ধোনের মুন্ডিটা ঢুকে গেল। ও চিৎকার দিয়ে উঠল। ওর উরুদ্বয় কাঁপতে শুরু করল।

আমি স্পষ্ট গরম রক্তের ছোয়া পেলাম ধোন বেয়ে নিমে আসছে। আমি ওর পাছার দাবনা ঝাকাতে ও টিপতে থাকি। একটু সয়ে নিয়ে ও শুরু করল আবার চাপ দেওয়া। এইবার পুরু ৩ ইঞ্চি ঢুকে গেল। এভাবে আসতে আসতে ৫ ইঞ্চি ঢুকানোর পর আর ভিতরে যায় না। উপজাতি মেয়ে অনেক জেদি হয় দেখলাম। প্রচন্ড ব্যাথায় কাঁপতে কাঁপতে ও পুরো ধোন ঢুকিয়ে নিয়ে বলল, " আহ একদম তলপেট ভরে গেছে। এর পর আাসতে আসতে ওঠবস শুরু করল আমিও তলঠাপ দিতে থাকি। সারা ঘর ভরে গেল ওর শিৎকারে।

চলবে……..
 

Users who are viewing this thread

Back
Top