What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হঠাৎ রনির সাথে দেখা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
হঠাৎ রনির সাথে দেখা - by bivash

সেদিন হঠাৎ করে রনির সাথে দেখা। বহুদিন পরে দেখা। আমি বাইক চালিয়ে যাচ্ছিলাম বন্ধুদের সাথে আড্ডা দিতে। মোড়ে দেখি রনি একা দাড়িয়ে আছে। এদিক ওদিক তাকাচ্ছে। গাড়ী খুজছে। আমি গিয়ে ওর একদম গা ঘেসে গাড়ী দাড়াতেই ও ভয় পেয়ে এক পাশে সরে দাড়ালো। আমি হেলমেট খুলতেই ও হেসে দিয়ে একটু কাছে এসে দাড়াল।
এখানে দাড়িয়ে আছো কেন?
বাড়ী যাবো। কিন্তু কোন গাড়ী পাচ্ছি না।
আমিকি হেলপ করতে পারি?
নানা, গাড়ী পেলেই আমি চলে যাবো।
কেন আমার পিছনে বাইকে উঠতে কি কোন সমস্যা?
না, সমস্যা নয়। তবু তোমার যদি কোন অসুবিধা হয় সেই জন্য।
ও আমার অসুবিধার কথা মনে করছো?
হুমম
খুব ভালো বলেছো।
তাইতো।
ওঠো। পৌছে দেই তোমাকে।
রনি আর কোন কথা না বলে আমার পেছনে উঠে বসলো
আমি বাইক চালাতে শুরু করলাম। এখান থেকে ওদের বাড়ী প্রায় কুড়ি মিনিটের পথ।

রনি আমার থেকে একটু দূরে সরে আছে। হঠাৎ ব্রেক করায় রনি একদম হুমড়ি খেয়ে আমার পিঠের উপর চেপে আসে। ওর অসাধারণ দুধ দুটো আমার পিঠে লেগে একদম মিশে যায়।
রনি. হ্যা রনি। আমার ক্লাসের বন্ধু ছিলো। এসএসসি পাশ করার পরে ও যে কলেজে ভর্তি হয় সেখানে আমার ভর্তি হওয়া হয়নি। কারন সেটা মহিলা কলেজ। ওর বাবা ওখানেই ওকে ভর্তি করায়। এর পর থেকে ওর সাথে আর তেমন ভালো যোগাযোগ হয়নি। মাঝে মধ্যে দেখা হলেও তেমন কথা বলার সুযোগ হয়নি। ওকে আমার খুব ভালো লাগতো। ক্লাসের অন্য মেয়েদের থেকে ও সব থেকে বেশি সুন্দরী ছিল। ওর পোশাক আশাকও উন্নত ছিল। তার বাবা ভালো সরকারী চাকুরে। বাড়ীতে কমই আসতে পারে সে। চাকরীর কারনে বাইরে থাকতে হয়। বৃহস্পতিবার রাতে আসে এবং মনিবার ভোরে চলে যায়। ওর মা গৃহিনী। একটা মাত্র ছোট ভাই ওর। সে শুনলাম এখন ক্লাস সেভেনে পড়ে।

যে কথা বলছিলাম, যখন আমরা ক্লাস টেনে পড়ি তখন রনি লম্বায় ছিল আনুমানিক পাচ ফিট তিন ইঞ্চি। আজ যা দেখলাম তাতে মনে হয় আরো দুই তিন ইঞ্চি বেড়েছে। আজও রনি সেই চেহারটা ধরে রেখেছে। বেশি মোটা হয়নি। কিন্তু সব থেকে আকর্ষনীয় ওর দুধ দুইটা এবং ওর দুই নিতম্ব। ওর চেহারাতো অসাধারণ আগেই বলেছি। সুন্দর গায়ের রং? সুন্দর মুখের গড়ন। চোখ দুটো টানা টানা। দেখলেই চোখ ফেরানো যায় না। লম্বা চুল। নাকটা যেন হাতে কেটে তৈরি করেছে কেউ। হাসলে মুক্তা ঝড়ে। মনে হয় যেন ওর এত সুন্দর দেহের কোমড় নেই। অন্য সব মেয়েদের যেমন বুকের থেকে পেট বা কোমড় বেশি মোটা থাকে, রনির তা নেই। সুন্দর মসৃন মেদহীন পেট ও কোমড়। যার কারনে ও খুবই আকর্ষনীয়। ওর মাপটা আনুমানিক চৌত্রিশ, আঠাস পয়ত্রিশ হবে। যা আমার দৃষ্টিতে সেরা মাপ। ওর কথা বলার ভঙ্গি এবং কণ্ঠস্বরও আকর্ষনীয়। তাই ওকে আমার খুব ভালো লাগতো। আমি ওর সাথে মেশার চেষ্টা করতাম। ওযে একেবারে পাত্তা দিতো না তা নয়। কিন্তু ঠিক ভালোবাসার বহিঃপ্রকাশ যেটা সরাসরি হয় সেটা হয়নি। বুঝতে পারতাম দুজনেই যে একে অপরের প্রতি একটা টান আছে। কিন্তু হয়তো বয়সের কারনে সেটা আর বলা হয়ে ওঠেনি যে আমি তোমাকে ভালোবাসি। পরীক্ষার পরেতো আর তেমন কাছে আসার সুযোগ হয়নি। আমি এখন অনার্স পড়ি ইংরেজি সাহিত্যে। ও পড়ে ম্যানেজমেন্টে।

আমাকে ধরে গাড়ীতে বসতে কি লজ্জা করছে রনি?
তা একটু করছে বৈকি।
এখনতো আমরা ছোট নেই।
তা অবশ্য ঠিক। তবুও।
কারো সাথে প্রেম করো?
না না। কি বলো?
কেন প্রেম করো না কেন?
প্রেম জীবনে একবার করেছিলাম নীরবে। সেটা সফল না হওয়ায় আর মন টানেনি। অনেকেই হাত বাড়িয়েছে। কিন্তু ভালো লাগেনি কাউকে। তাই আর হয়ে ওঠেনি।
তা যাকে ভালোবাসতে তার সাথে থাকোনি কেন?
সে মুখ ফুটে আমাকে কিছু বলেনি। আর আমিতো মেয়ে মানুষ। আমিকি আগ বাড়িয়ে বলতে পারি?
কে সে?
তা বলা যাবে না এখন আর।
কেন?
সে কখনো বলেনিতো, তাই আমিও আর তার কথা প্রকাশ করতে চাইনা।

কথা বলতে বলতে ওদের বাড়ীর দরজায় এসে দাড়ালাম।
বাইক থামাতেই রনি নেমে গেলো।
বল্লাম, এবার চলি।
এমা, তা কেন? বাড়ীর দরজায় এসে ঘরে না ঢুকে চলে যাবে তাই কখনো হয়?
আরে নানা, তোমার মা বাবা কি ভাববেন আমাকে দেখলে?
আরে না, তারা কেউ বাড়ীতে নেই। বাবাতো চাকরীতো জানোই, মা সকালে ভাইকে নিয়ে মামা বাড়ীতে গেছে। ফিরবে আর সেই সন্ধ্যার পরে। অতএব কেউ কিছু ভাববার লোক এখন বাড়ীতে নেই।
তবুও তুমি একলা ঘরে, আমাকে কেউ দেখলে হয়তো মাইন্ড করবে।
আরে তুমি থামোতো? কে দেখছে? আর দেখলে বয়েই গেছে। তুমি আসো।
বলেই হন হন করে বাড়ীর ভিতরে ঢুকে চাবি দিয়ে দরজা খুললো।
আমি অগত্যা বাইকটা পাশে দাড় করিয়ে ওর পিছনে পিছনে গেলাম। আমাকে আগে ঘরে ঢুকতে দিয়ে ও দরজা লাগিয়ে ভিতরে এলো। আমাকে বসার রুমে গিয়ে বসতে বলে পাশের রুমে চলে গেলো।

আমি অবাক হয়ে গেলাম ঘরের পরিবেশ দেখে। এত সুন্দর করে সাজানো গোছানো একটা ঘর দেখে মন ভরে গেলো। মনে হলো কোন আর্টিষ্ট তার নিজের নিপুন হাতে ঘর গুছিয়েছে। যেখানে যে জিনিসটা দরকার সেখানে সেটাই আছে। মনে মনে কিছু ভেবে বের করতে পারলাম না যে ওই খানে অমুক জিনিসটা থাকলে আরো ভালো লাগতো। সব যেন বাকী না রেখেই সাজানো হয়েছ। সোফার রংটাও অত্যন্ত আকর্ষনীয়। চার দেয়ালে তিনটা রং ব্যবহার করা হয়েছে ম্যাচ করে। মোট কথা মনটা ভরে গেল এত সুন্দর একটা বসার ঘর দেখে।
দেখতে দেখতে আমি আনমনা হয়ে গিয়েছিলাম। দাড়ি ঘুরে ঘুরে চারিদিক দেখছিলাম। কখন রনি এসে পাশে দাড়িয়েছে টেরই পাইনি। টের পেলাম তখন যখন রনি তার মিষ্টি সুরে বল্লো, কি দেখছো অমন করে?
আমি হোচট খেলাম ওর কথায়। কিন্ত হোচট আরো বেশি খেলাম যখন ওর দিকে ফিরে তাকালাম।

এ আমি কাকে দেখছি? এ কোন রূপ সাগরের রাজ কন্যা আমার সামনে দাড়িয়ে? ওর সুন্দর দেহবল্লরীর সাথে ম্যাচ করে সুন্দর এবং পাতলা ও হালকা রয়ের টিশার্ট পড়েছে, হাটুর নিচে কোন পোশাক নেই। দুধ দুটো চোখা হয়ে ওর টিশার্টের উপরে ফুটে রয়েছে। বোঝাই যাচ্ছে নীচে ব্রা পড়েনি। কারন ব্রা পড়লে দুধের বোটা ওরকম চোখা হয়ে ফুটে উঠতো না। মনে হচ্ছে এই রূপ কন্যা আমাকে তার দিকে চুম্বকের মত টেনে নিচ্ছে। কিন্তু সাবধান হয়ে গেলাম। না কোন ভুল করা যাবে না। যাকে মন থেকে সেই ছোট বেলা থেকে ভালো বেসেছি তাকে কোন ভাবেই অপমান করা যাবে না। ও আমার রূপকুমারী রাজ কন্যা হয়ে থাকনা। আমার শরীর যাই বলুক, মনকে তো মানিয়ে নিতেই হবে। তাই করলাম।
কোন রকমে নিজেকে সামলে রাখলাম ওর আকর্ষন থেকে।
বল্লো, বসো। আমি চা নিয়ে আসি।
ও ভিতর থেকে কিছুক্ষনের মধ্যে দুই কাপ চা, মিষ্টি, কিছু ফল, বিষ্কিট নিয়ে এলো।
আমিতো অবাক, এত কিছু দেখে।
কি হা করে কি দেখছো? এত কষ্ট করে আমাকে এ পর্যন্ত এগিয়ে দিলে, আর আমি সামান্য এই আপ্যায়নটুকুও করতে পারবো না? এতে অবাক হওয়ার কি আছে?
নিজের থেকেই ও কথাগুলো বলে দিলো। মনে হলো যেন ও আমার ভিতরটাকে পড়ে নিয়ে বুঝে ফেলেছে আমি কি ভাবছিলাম।
না না, তা নয়, তবে এত কিছুর আসলেই দরকার ছিল না। শুধু চা হলেই চলতো।
রাখোতো, সবগুলো খাবে। শেষে চা।
আমি হেসে দিলাম।
নির্দেশ দিচ্ছো?
দিচ্ছি। খাও চুপচাপ।
মনে হলো যেন ও আমার কতো আপন। কত জনমের অধিকার ওর আমার প্রতি। আমি আর কোন কথা বাড়াতে সাহস পেলাম না। চুপচাপ এক এক করে সব কিছু খেয়ে চা খেতে খেতে জানতে চাইলাম
তা তোমার সেই ভালোবাসার মানুষটির কথাতো কিছু বল্লে না? কে সেই ভাগ্যবান? তার সাথে কি আর কোন যোগাযোগ হয়নি?
যোগাযোগ ছিলনা কিছুদিন। কিন্তু আজ তার সাথে দেখা হয়েছে। তাই মনটা খুব ভালো আছে। কি যে ভালো লাগছে আজ তা তোমাকে বোঝাতে পারবো না। আমি তার সাথে দেখা হওয়ার পর থেকে আজ আকাশে ভাসছি।

আমি অবাক হয়ে ওর মুখের দিকে চেয়ে থাকি। আর মনে মনে হিংসা হচ্ছে, যাকে আমি ভালোবাসতাম বা এখনো খুব ভালোবাসি সে অন্য কারো প্রেমে হাবুডুবু খাচ্ছে। কিন্তু মনের কষ্ট বুঝতে না দিয়ে হাসি টেনে বল্লাম তাহলেতো খুব ভালো ব্যপার। তোমার মনের ইচ্ছাটা তাহলে কিছুটা হলেও পুরণ হয়েছে। আশা করি সম্পুর্ণরূপে তাকে তুমি পাবে। সেই প্রার্থনা রাখছি।
ও বল্ল, হ্যা সেই প্রার্থনা করো, আমি যেন সম্পূর্ণরূপে তাকে পাই। তার ভালোবাসাই যেন আমার জীবনের একমাত্র পাথেয় হয়ে থাকে। তার পায়ের নীচে আমি নিজেকে উজাড় করে দিতে প্রস্তুত আছি।
আমার আর ভালো লাগছিলনা। ওর সামনে এসব কথার পরে বসে থাকতে কষ্ট হচ্ছিল। তাই তাড়াতাড়ি চাটা শেষ করে বল্লাম রনি, আমি আজ চলি। আমার একটু তাড়া আছে।
হঠাৎ যেন রনি হোচন খেলো। মুখটা মলিন হয়ে গেলো।
এইতো এলে। এখনই যেতে হবে? কতদিন পরে দেখা, একটু না হয় বসো।

তবু আমি উঠে দাড়াতেই ও সোজা আমার বুকের কাছে এসে আড়াল হয়ে দাড়ালো। ওর চোখা মাই দুটো যেন আমার বুক ছুই ছুই করতে লাগলো। আমার চোখের দিকে তাকিয়ে বল্ল সত্যি এখনই চলে যাবে? একটুকি আমার জন্য সময় হবে না? ওর চোখের কোনায় চিকি চিক করে উঠলো? ওর পশ্নের ভিতর করুন একটা আকুতি টের পেলাম। আমি দোটানায় পড়ে গেলাম। কি হচ্ছে আমার সাথে? ও একজনকে মন উজাড় করে ভালোবাসে। অথচ আমার চলে যাওয়া দেখে ওর চোখের কোনায় জল। বুঝতে পারছিলাম না কি করা উচিত আমার। আমি ওর দুই কাধে হাত রেখে বল্লাম আরেক দিন এসে গল্প করবো। আজ যাই?
সাথে সাথে ও আমাকে দুই হাতে জড়িয়ে ধরে আমার বুকে মাথা লুকালো। কান্না করতে করতে বল্ল,
তুমিকি আমার চোখের ভাষা বোঝ না, নাকি আমাকে তোমার পছন্দ না?
আমি অবাক হয়ে গেলাম। বলেকি পাগলীটা? ভালেবাসে একজনকে, আর একি বলছে আমাকে?
কি বলছো তুমি রনি? তোমার কি মাথা খারাপ হলো?

হ্যা আমার মাথা খারাপ হয়েছে। সেই স্কুল জীবন থেকে আমি তোমাকে ভালোবাসি। আমি জানি তুমিও আমাকে ভালোবাসতে। কিন্তু কোনদিন তুমি আমাকে কাছে ডেকে নাওনি। আমি মেয়ে হয়ে কি করে তোমাকে বলতাম? এক সময় তুমি দূরে চলে গেলে। তোমাকে আর পেলাম না। আর আমিও কোন ভাবে তোমকে বলতে পারিনি যে আমি তোমাকে ভালোবাসি। খুব ভালোবাসি। সেই ভালোবাসাতো আমার শুকিয়ে যায়নি। দিনি দিন আর ভালোবাসার তীব্রতা বেড়েছে। কিন্তু কোন উপায় ছিল না। আজ অনাকাঙ্খিত ভাবে তোমার সাথে দেখা। তোমার বাইকে চড়া এবং সর্বশেষ আমার বাড়ীতে তোমার পা রাখা, আমাকে মাতাল করে দিয়েছে। আজ আমি তোমাকে বলতে বাধ্য হয়েছি, আমি তোমাকে ভালোবাসি। খুব ভালোবাসি।

আমি ওর এক নিশ্বাসের সব কথাগুলো শুনে ওকে শক্ত করে আমার বুকের ভিতর জড়িয়ে ধরলাম। ওর সুন্দর দেহটা আমার শরীরে সাথে মিশে গেল। কতক্ষন ওকে বুকে জড়িয়ে ধরে ছিলাম জানি না। যখন হুস হলো তখন ওর পিঠে হাত বুলাতে বুলাতে ওর ঘাড়ে, কানের লতিতে, কপালে, চোখে, নাকের ডগায় দুই গালে, ঠোটে চুমুতে চুমুতে একাকার করে দিচ্ছিলাম। ও চোখ বুজে আমার ভালোবাসার চুম্বনগুলো উপভোগ করছিল। যখন চোখ খুলে আমার চোখে তাকালো দেখলাম ওর চোখের খুশির ঝিলিক। আনন্দ অশ্রু। আমার ঠোটে ও ঠোট চেপে ধরলো। আমার ঠোট মুখে নিয়ে চুষতে লাগলো।
 

Users who are viewing this thread

Back
Top