What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার প্রিয় ড্যাডি ইশমামের মোটা কালো ধোন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার প্রিয় ড্যাডি ইশমামের মোটা কালো ধোন - by chotikhor1

আমি অনেক আগে থেকেই গে। ছোটবেলা থেকেই পুরুষদের প্রতি আমার আসক্তি। এই পর্যন্ত ৫০০+ ধোন পোদে নিয়েছি আর ১০০০+ ধোন চুষেছি। একসাথে সর্বোচ্চ ৪৭ জনের সাথে গ্রুপ সেক্স করেছি। সবাই এক এক করে আমার মুখে ও পোদে মাল ফেলেছিল। সেই গল্প আরেকদিন বলবো।

ইশমাম আমার ক্লাসমেট। ওর গায়ের রঙ কুচকুচে কালো, কিন্তু শালা দানবের মতো লম্বা ছয় ফিট। আসল পুরুষের মতো শক্ত শরীর, শক্তিশালী হাত পা। জিম করে, তাই কাপড়ের বাইরেও ওর মাসেল বডি বুঝা যায়।

অনেকদিন ধরে ইচ্ছা ওর ধোন আমার মুখে নিব। কিন্তু তেমন সুযোগ পাইনি, কারণ আমাদের কারো বাসা খালি হয় না। আজকে ও আমাকে ওর বাসায় ডাকসে, খেলব আমি ওর ধোন নিয়ে।

বাসার কলিং বেল বাজালাম। আমার পড়নে টাইট জিন্স আর টিশার্ট। ইশমাম দরজা খুললো, ও হাফপ্যান্ট পড়ে আছে। ওর বড় মোটা ধোন হাফপ্যান্ট এর ভিতরে বুঝা যাচ্ছে। আমার ধোনের চেয়ে ওর ধোন অনেক মোটা আর বড় বুঝাই যাচ্ছে।

ভিতরে গেলাম। ও আগে থেকেই জানে আমি কি করতে চাই। দরজা লাগায় আমি হাটু গেড়ে বসলাম। ওর শক্ত পাছা আমার দিকে। প্যান্ট না খুলেই আমার মুখ ডুবিয়ে দিলাম ওর পাছায়। আহহহ কি ম্যানলি স্মেল। চুমু দিলাম। ইশমামও সুন্দর মতো বললো

"দিতে থাক কুত্তার বাচ্চা খানকি, এরপর আমার ধোন দিয়ে তোর মুখ চুদবো"

ওর মুখে ধোন শুনেই আমার মুখে লালা এসে পড়ল ভরে। আমাকে ইশমাম ওর শক্ত হাত দিয়ে গলা চেপে দাড় করালো।

আমি মুখ হা করলাম। ও আমার মুখে থুথু দিলো আমার গলা চেপে ধরেই। পুরুষের থুথু নিতে আমার এত মজা লাগে। এরপর আমারে চেপে ধরে আবার হাটু গেড়ে বসালো।

"ফাক মাই মাউথ ড্যাডি" আমি বললাম।

নিজের হাফপ্যান্ট পুরোটা খুলল না, শুধু প্যান্ট একটু নামিয়ে ধোনটা বের করলো। ওয়াও। মোটা, কালো, এবং বেশ লম্বা। তবে খুব বেশি না আবার, একদম পারফেক্ট সাইজ। তবে আমি আরও মুগ্ধ হলাম ওর বিচি/বল্স দেখে। বেশ বড় এবং গঠিত। আমি ফর্সা তুলতুলা একটা ছেলে, ইশমামের শক্ত কালো ডিক এখন চেটেপুটে খাবো।

"কুত্তার মতো জিহবা বেড় কর মাগি" ইশমাম আমাকে বললো।

আমি তাই করলাম। কুকুর যেভাবে মুখ খুলে জিহবা বের করে সেভাবে করলাম। মুখ থেকে মাটিতে লালা পড়তে থাকলো, একটু আগে ওর থুথু খেয়ে একদম ভিজে গেছে মুখ।

প্রথমে ওর ডান হাতের তিন আঙ্গুল আমার মুখে ঢুকিয়ে দিল। আমি আমার প্রিয় ড্যাডি ইশমামের আঙ্গুল চুষতে লাগলাম। আরেক হাত দিয়ে ইশমাম আমার গলা এত শক্ত করে চেপে ধরেছে যে শ্বাস নিতেও কষ্ট হচ্ছে।

ইশমাম আমার মুখ থেকে আঙ্গুল বের করে নিয়ে ওর ৬ ইঞ্চি ধোন পুরোটা আমার মুখে চেপে ঢুকালো। মনে হচ্ছে পুরা গলার ভিতরে গুতা দিচ্ছে, এখনি বমি হয়ে যাবে। পেটের নাড়িভুড়ি নেরে উঠল, মাথা কেমন একটা শিরশির করে উঠল। ইশমামের ঘামার্ত ধোনের টেস্ট আর গন্ধে আমি পরিপূর্ণ হয়ে উঠলাম।

প্রথমে ও শুধু মুখে ঢুকায় রাখসিল, কিন্তু এখন মুখচোদা শুরু করল। বারবার ঢুকায় আর বের করে, আমি পুরোদমে চুষা শুরু করলাম। ইশমামের গার্লফ্রেন্ড/পতিতা আছে ২০+ কিন্তু আমি নিশ্চিত কেউ আমার মতো ওর ধোন চুষতে পারবেনা এত ভালো করে।

ছ্যাপ দিয়ে, জিহবা দিয়ে চুষে চুষে, মাঝে মাঝে হালকা কামড় দিয়ে ওর ধোন চুষে ওকে সুখ দিচ্ছি। মাঝখান দিয়ে ওর ঘনচুলযুক্ত বুকে হাত দিয়ে আদর করে দিচ্ছি, আমার পসম ওর চেয়ে অনেক কম।

এভাবে অনেকখন ধরে চুষলাম চুষলাম, আমার স্পেশালটি এইটা; ঘন্টার পর ঘন্টা আমি ধোন চুষে যাবো। এমন ভাবে ধোন চুষলাম, যে আমার মুখ, বুকে লালা পড়ে ভিজা অবস্থা। ইশমাম এর ধোন ও ভিজে একাকার। এবার আমি মুখ বের করে ওর বিচি মুখে নেওয়া শুরু করলাম। ইশ্মাম হাত ওর দিয়ে ওর ধোন উচা করে ওর বিচি গুলা আমার মুখে পুড়ে দিল।

এত বড় দুইতা বলস, লোম আছে অল্প অল্প, আমি মুখে নিয়ে এমন ভাবে জিহবা দিয়ে চাটলাম যে ইশ্মাম চিল্লায় ফাক বলে উঠলো। মোন করতে থাকলো, ওর মোন শুনে আমি আরও হর্নি হয়ে উঠলাম, আরো চাটা শুরু করলাম। পুরুষালি কন্ঠে মোনিং শুনার মজাই আলাদা।

মুখ থেকে বলস বের করলাম। আমার হাত দিয়ে ওর ধোন চেপে ধরলাম।
"কীরে তোর এখনই এই অবস্থা কেন? তোর মাগিগুলা তারমানে হার্ড ডিপথ্রোট দিতেই পারেনা।" আমি বললাম।

শুনেই ও ক্ষিপ্ত হয়ে শক্ত করে আমার কোমার ধরে আমাকে কাছে টানলো। ওর গায়ের শক্তি যে কত, সেটা অনুভব করলাম আমি। কাছে টেনে আমাকে কোলে তুললে বলল,
"এইটুকে আমার বালও হবেনা শালা ম্যানস্লাট! এখনো তোর পোদ মারা বাকি, পোদ মেরে মাল ফেলতে ফেলতে তুই অজ্ঞান হয়ে মরে যাবি।"
"পারলে আমাকে অজ্ঞান করে দেখা খানকির পোলা, তুই কি ভাবস আমি পুরুষের ধোন পোদে কম নিসি?"

ইশ্মাম আমাকে কোলে তুলে বিছানায় আছাড় দিয়ে শুয়ায় দিল। এখন আমরা মিশনারি পজিশনে, ও আমার উপর শুয়ে আছে। হাত দিয়ে আমার গলা চেপে ধরেছে, ওর শক্ত আঙুলে আমার গলায় দাগ পড়ার মতো অবস্থা।

ও আমাকে চুমু দিলো, ওর বিড়ি খাওয়া কালো ঠোট আমার সুন্দর, নরম গোলাপি ঠোট চুষতে লাগলো। একজন আরেকজনের জিহবা চুষতে থাকলাম। পুরো সময় আমি শাস নিতে পারতেসিলাম না কারণ ও আমার গলা চেপে ধরে ছিল। ২ মিনিট ঠোট চুষার পর থামলো, আমি হাফ ছেড়ে বাচলাম। কিন্তু প্রায় সাথে সাথেই জোরে থাপ্পড় মারলো আমাকে। আমার সাদা গাল লাল হয়ে উঠল। পুরুষের থাপ্পড় খেতে আমার এত ভালো লাগে।

আমি ওকে আরও রাগিয়ে দেওয়ার জন্য বললাম,
"কিরে মাগি তোকে আরো শক্তিশালী ভাবসিলাম, এর চেয়ে জোরে তো ফেমডমের সময় সুগার মমিরা আমাকে থাপ্পড় মারে।"

ও আবার আমাকে ডান গালে জোরে থাপ্পড় দিল, আগেরবারের চেয়ে অনেক জোরে। আমার চোখ দিয়ে পানি থামাতে পারলাম না, এত ব্যাথা পেলাম। কিন্তু এই ব্যাথাই আমার ভাল্লাগে, এই ব্যথাই আমার নেশা।

এরপর ইশ্মাম আমাকে উল্টায় দিয়ে কুত্তার মতো বসাল। কন্ডম খুলে নিজের ধোনে লাগালো। চলে এসেছে পোদ মারার পর্ব। আমার এই পোদ, আমার ফর্সা পাছার মাঝখানের ফুটোয় যে কতকিছুই ঢুকসে এই পর্যন্ত। একসাথে তিনটা ধোন নিসিলাম পাছার একবার, সেই থেকে আমার পোদ অনেক লুস। তাই সহজের যে কেউ ধোন ঠুকায় রামঠাপ দিতে পারে।

ইশ্মাম আমার পোদে ওর মুখ ডুবিয়ে দিল। আমার পোদে ওর জিহবার গরম লালা লাগতেই খিচ উঠে গেল আমার। "উফফফফফ ফাক এইবার আমাকে চুদো ড্যাডি" বলে চিল্লায় উঠলাম আমি।

আমার পোদ চেটে চুষে ভিজিয়ে ফেলল আমার প্রিয় ড্যাডি ইশমাম। পাছার নিচ থেকে উপর পর্যন্ত জিহবা দিয়ে চুষে দিল। পোদের ফুটার ভিতরে জিহবা ঢুকিয়ে নেড়ে চেটে দিল। পোদের ফুটোয় নাক ডুবিয়ে পাছার গন্ধ নিল। এরপর আমার পোদের ফুটোয় থুথু মেরে নিজের ধোন সেট করল ঠাপানোর জন্য। ইশ্মাম ওর ছয় ফিট দেহের পুরো শক্তি দিয়ে আমার পোদের ফুটোয় ওর ছয় ইঞ্চি ধোন পুড়ে ফেলেল। পচ করে শব্দ করে বড়, মোটা কালো ধোনের পুরোটাই আমার পোদের ফুটোয় গিয়ে ঠাসলো।

এরপর শুরু হল রামঠাপ। কপাত কপাত করে শব্দ করে জোরে আমার পোদ চুদতে লাগলো ইশ্মাম। আমার পোদের ভিতর ওর ধোন তীক্ষ্ণ ব্যাথা দিয়ে ঠুকছে। আমি আমার পোদ এর নড়াচড়া অনুভব করতে পারছি। মনে হচ্ছে পেটের নাড়িভুড়ি পোদ দিয়ে বের হয়ে যাবে।

পোদে রামঠাপ দিতে দিতে ইশ্মাম পিছন থেকের আমার ঠোঁটের দুই কোনা ধরে দুই দিকে টেনে ধরল, আমার মুখ আ হয়ে গেলে। মুখ বেয়ে মেঝেতে মাটি পড়তে লাগলো।

এভাবে কত ঘন্টা আমি রামঠাপ খাচ্ছি হিসাব নেই। তবে এইটুকু জানি, এত বেশিক্ষণ ধরে একটানা কেউ আমার পোড চুদে নাই। ইশ্মাম এর মধ্যে কী আছে? এতক্ষন ধরে কোনো ব্রেক ছাড়া আমার পোদে ধোন ঢুকাচ্ছে আর বের করছে কীভাবে? একই পজিশনে এভাবে থাকার কারণে আমার কোমর প্রায় অবশ, কিন্তু ইশমাম গুরুর মতো চুদের যাচ্ছে আমাকে, যেন ও মানুষ না। চোদার রোবট, ঠাপানোর রোবট বা কোনো গ্রিক দেবতা। প্রায় ২-৩ ঘন্টা ধরে তো চুদছেই। এর মধ্যেই আমার নরম পাছা থাপ্পড় দিয়ে লাল বানায় ফেলসে হারামজাদা।

ইশ্মাম পোদ থেকে ধোন বের করল। বুঝলাম মাল খেসানোর সময় হয়েছে। আমি মেঝেতে বস্লাম। ওর ধোন চুষলার কিছুক্ষন, খিচিয়ে দিলাম, ওর ঘন সাদা মাল আমার মুখে নেওয়ার জন্য আ করলাম। কিন্তু আমাকে সরিয়ে দিয়ে বলল,
"খানকির পোলা নিজেকে কী মনে করস তুই? আমার মাল তুই নিবি? তুই শুধু একটা চোদনখাসা কুত্তা। আমি মেঝেতে মাল ফেলব তুই ওখান থেকে চেটেপুটে মুখে নিবি"

ওর এই নতুন ধাচের মালখেলা শুনে আমার উত্তেজিত হয়ে বললাম, "ইয়েস ড্যাডি। আমার প্রিয় ড্যাডি"

ও মেঝেতে মাল ফেলল। এত মাল একসাথে ফেলল, এতগুলা আমি খেতে পারবো কিনা কে জানে। আমি ওর কথা মতোই চাটা শুরু করলাম। মেঝেতে আমার জিহবা দিয়ে চেটে মাল মুখে নিলাম। ১০ মিনিট লাগলো সব মাল মুখে তুলতে। পুরা এক মুখভর্তি মাল। এরপর ইশ্মাম আমাকে বলল মাল মুখ থেকে আমার মেঝেতে থুথু দিয়ে ফেলতে। আমি তাই করলাম, মাল মুখ থেকে মেঝেতে ফেললাম।

মেঝেতে ফেলা মালের মধ্যে ইশ্মাম থুথু ফেলল। এরপর আমাকে বলল মাল-থুথুর স্তুপের মধ্যে আমার পুরো চেহারা লাগাতে, মেঝের সাথে। আমি তাই করলাম। মেঝের মালথুথুর উপর পুরো চেহারা ভিজিয়ে দিলাম। ইশ্মাম আমার মাথার পিছে পা দিয়ে পিষে রাখলো যেন আমি মুখ উঠাতে না পারি। মাল আমার গালে নাকে ঠোটে লাগতে থাক্লো। নাকের ভিতর কিছু মাল ঠুকে গেল। শ্বাস নিতে কষ্ট হচ্ছে, কিন্তু ইশ্মাম আমার মাথার পিছনে পাড়া দিয়ে রেখেছে, উঠতে দিচ্ছে না।

এইটি আমার জন্য সর্গ। আমি ৮ বছর বয়স থেকেই একজন গে ছেলে হিসেবে এইটিই চেয়েছি এবং পেয়েছি দিনরাত। অন্য পুরষের মালের মধ্যে আমি যে ডুবে থাকি সারাজীবন।
 

Users who are viewing this thread

Back
Top