What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রিক্সাওয়ালা মুত খেয়ে, আমাকে বাচ্চার মা বানিয়ে দিল (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রিক্সাওয়ালা মুত খেয়ে, আমাকে বাচ্চার মা বানিয়ে দিল - by canada

আমার নাম মিম। বর্তমানে আমার বয়স ২৫। আমি বিবাহিত। বিয়ে হয়েছে ১ বছর হলো,আমি দেখতে অনেক ফর্সা, শরীরে দুটো জায়গা ছাড়া পুরো শরীর ফর্সা, তোমরা হয়তো বুঝতে পেরেছো আমি কোন জায়গার কথা বলেছি, মাই গুলাও ৩৬ সাইজের ।
আমার স্বামী বিদেশ থাকে, বিয়ের ১ মাস পর বিদেশ চলে গিয়েছে।
বাসর রাতে স্বামীর ৩ ইঞ্চি বাড়ার চোদা খেয়েছিলাম। এরপর আর চোদা খাওয়া হয় নি। বলতে পারো চোদা খাওয়ার ইচ্ছ আছে, কিন্তু উপায় নেই।স্বামীর আবার সমস্যার কারণে বাচ্চাও হয় নি। আজ আমি তোমাদের জানবো আমার জীবনের গল্প, যে কীভাবে আমি রিক্সাওয়ালাকে মুত খাইয়ে, তার বাচ্চার মা হই।

স্বামী বিদেশ গেল ১ বছর পার হয়ে গেছে। বর্তমানে গ্রীষ্মকালচ লছে। অনেক গরমও পড়ছে।শরীর ঠিক রাখতে অনেক পানি খেতে হয়, অবশ্য আমি প্রয়োজনের চেয়ে বেশি খাই।

এই গরমের মধ্যেই আমি আর আমার বান্ধবী একদিন ঠিক করি সপিং করতে যাব। দিনের বেলা অনেক তাপ, তাই সন্ধ্যার পর বাহির হবো ঠিক করি। আমি বান্ধবীর সাথে সন্ধ্যায় সপিং এ বাহির হই। বাহির হওয়ার আগে বেশি করে পেট পুলিয়ে পানি খেয়ে নি। সেদিনও খুব গরম পরচ্ছিলো। সন্ধ্যা হয়ে য়াওয়ার পর অনেক গরম লাগছিল। আমি বান্ধবী কেনাকাটা করে বান্ধবীর বাসায় গেলাম। কেনাকাটা করতে করতে অনেক সময় পার হয়ে যায়, বুঝতে পারি নাই কখন ১০ টা বেজে গেল। এরপর বান্ধবীর সাথে কিছুখন তার বাসায় আড্ডা দিয়।আড্ডা দিতে দিতে আবার ১ লিটারের মতো পানি খেয়ে পেলেছিলাম।এরপর বেরিয়ে গেলাম বাসার উদ্দেশ্যে।

বান্ধবীর বাসা থেকে বেরিয়ে রিক্সার জন্য অপেক্ষা করতে থাকি। অনেক পরে একটা রিক্সা পেলাম।কিন্তু রিক্সাওয়ালা ভাড়া চাচ্ছে ১৫০ টাকা। অনেক রাত হয়ে যাওয়ার রিক্সাওয়ালাটা অতিরিক্ত ভাড়া চাচ্ছে, আর আশেপাশে আর রিক্সাও নেই। তাই ১৫০ টাকাই উঠে পড়লাম।

রিক্সাওয়ালাটার বয়স বেশি না। ৩৫ বছরের মতো হবে। কুচকুচে কালো । তবে পেটানো শরীর। লেবার ত তাই। গায়ে শক্তি ধরে। যাই হোক কথাত কথায় বাসার কাছাকাছি পৌছে গেলাম। প্রচণ্ড গরম পড়ায় আধভেজা হয়ে গেছি। রিক্সাওয়ালাও কাকভেজা। বাসা থেকে কিছু দূরে আসার পর মনে হল যে আমি আমার পার্সটা আমার বান্ধবীর বাসায় ফলে এসেছি। পার্সে মধ্যে আমার সব টাকা ছিল। এর মধ্যে বাসায় সামনে চলে এলাম।

বাসাটা ছিল নিচতালা। আমি রিক্সাওয়ালাকে বললাম। তুমি দাড়াও । আমি টাকা নিয়ে আসছি। ও আচ্ছা বলে গেটের সামনে দাড়ালো। দরজার সামনে গিয়ে মনে পরলো বাসার চাবিও পার্সে।

আমি পিছনে ঘুরে গিয়ে রিক্সাওয়ালাকে বললাম সব। জানতে চাইলাম হাতুড়ি জাতীয় কিছু আছে কিনা! ও একটা ছোট্ট রডের টুকরা আনলো
বলল চলেন আফা তালা ভাঙি দিই! আমি দরজার সামনে নিয়ে গেলাম। লোহার টুকরাটা দিয়ে অনেকখন যাবৎ চেষ্টা করার পর তালা খুলে গেলো।

তালাটা খুবই শক্ত ও দামি ছিল, তবুও কীভাবে জানি খুলে ফেলল,,,, কি শক্তিরে বাবা!!!! অনেকখন যাবৎ বাহিরে দাড়িয়ে থাকায় আমি আর রিক্সাওয়ালা পুরো ভিজে গেছি। যাই হোক, বেচারা এতো কিছু করলো তাই তাকে ভিতরে এসে চোফায় বসতে বললাম। ঘরে ঢুকে লাইট জ্বালানোর পর তাকে একটা তোয়ালে দিয়ে গা মুছতে বললাম, রিক্সাওায়ালা এক গ্লাস পানি চেয়ে বসে,তাই তার জন্য পানি আনতে কিচেন রুমে গেলাম কিন্তু সেখানে পানি ছিল না। বাসায় না থাকায় ট্যংক এ পানি পুরানে হয় নি, আর আমিও যা পানি ছিল সব খেয়ে বেরিয়ে ছিলা। কিছু করার ছিল না তাই রিক্সাওয়ালাকে বলি পানি নেই।

যাই হোক, রিক্সাওয়ালাকে বসতে বলে, আমিও চেঞ্জ করতে গেলাম। ওই দিন শাড়ি পরে ছিলাম ভিতরে ব্রা, পেন্টি ছিল।তাই শুধু শাড়ি খুলে একটা টি শার্ট আর প্লাজু পড়ে নিলাম।

চেঞ্জ করে রুম থেকে বেরুতে গিয়ে দেখলাম সে এতোক্ষন দরজার ফাক দিয়ে দেখছিল। আমি রেগে গিয়ে, বাহিরে এসে তাকে চড় মেরে বসলাম। বলল- আফা ভুল কইরালছি। মাফ দেন। আমার টাকা দেন চলি যাই!

আমি রেগে বেড রুমে গেলাম। একি!!!!!!! আলমারির চাবি ভুলে পার্স এ করে সাথে নিয়ে গেছে, কি হবে এখন? আমার সব টাকা যদিও পার্সে রয়ে গেছে তাও খুজে দেখি কিছু পাই কি না! অনেক খুজে ৫০ টাকা পেলাম।

রিক্সাওয়ালার কাছে এসে নরম গলায় সব বললাম। ৫০ টাকা এগিয়ে দিতে সে নিতে রাজি না। ধমকের সুরে বলল- টাকা দেন নইলে ভালা হইবেক নে! আমি নিরুপায় হয়ে বুঝানোর চেশটা করলাম। কিন্তু সে শুনতে রাজি না! উত্তেজিত হয়ে গেলো

উত্তেজিত হয়ে আমাকে গালি দিয়ে, বলল এতো কষ্ট করে নিয়ে এলাম
,পানি চইলাম তাও দিলেন না আবার তার উপর মারও দিলেন। মারার কথা তোলাতে আমি বললাম- তুমি দেখছিলা কেন? মারাই উচিত! এবার সে গালাগালি শুরু করলো। আমি প্রতিবাদ করতে গেলে আমাকে উলটো বলে- দুই ঘন্টা চোদায়া আইছেন ওটা কিছু না আমি দেখছি তাতেই দূষ!

আমি আরো রেগে গেলাম। রেগে গিয়ে আমিও তাকে গালি গালাজ করলাম। এতে রিক্সাওয়ালা লোকটা আরো খিপ্ত হয়ে গেল। এবার সে খানকি মাগি টাকা দে নইলে আইজ তোরে চুইদ্দা টাকা উসুল করুম! এই বলে সে ঘরে মেইন দরজা বন্ধ করে দিয়ে আমার দিকে এগিয়ে এলো। আমি দৌড়ে বেড রুমে ঢুকে দরজা আটকাতে গেলে। সে ধাক্কা দিয়ে রুমে ঢুকে গেলো।

আমাকে ঝাপটে কোমর জড়িয়ে ধরলো। আমি ছাড়াতে চাইলে চড় মেরে ফ্লোরে ফেলে দিলো।লোকটার গায়ে অনেক শক্তি চিল। এক চড়ে আমার মাথাট ঘুরে গেল, এই ফাকে সে এক টানে আমার টি শার্ট ছিড়ে ফেলল। টি শার্ট দিয়ে লোকটা আমার হাত বেধে দিল।

ওতো জোরে চড় খেয়ে মাথা ঘুরাচ্ছিল, কোনো মতে নিজেক নিয়ন্ত্রণে আনি, ততখনে সে আমার প্লাজুটাও ছিড়ে ফেলে আমাকে খাটে শুয়ে দেয়।

আমি প্রতিবাদে শীৎকার করতে গেলে আমার মুখ চেপে ধরে। এরপর আমার পেন্টিটা খুলে ফেলে, তা আমার মুখে পুড়ে দেয়। নিজে সম্পদ বাছাতে দু পা বাজ করি, আর বাধা হাত দিয়ে কোনোরকম নিজের মাই দুটো কে ঢাকার চেষ্টা করি।

লোকটা হা হা করে হাসতে শুরু করে।

এরপর সে লুংগি খুলে ফেলল। ইচ্চচ্চচ্চচ্চি! কালো মোটা একটা বাড়া! বাড়া সাইজ আমার স্বামী দ্বিগুণ ছিল অর্থাৎ ৬ ইঞ্চির কাছাকাছি। আমার বমি ফেলো। এরপর সে আমাকে মারা শুরু করলো, সাথে গালিও দিতে শুরু করল।মারতে মারতে লোকটা বললে ' আর কোনো দিন পুরুষের গায়ে হাত দিব মাগী'।এই বলে সে আমাকে চিত করে শুইয়ে আমার পাছায় জোরে জোরে চড় মারতে শুরু করল।আমার পাছাটা ছিল পর্সা। পর্শা পাছায় এতো জোরে জোরে মারায় তা লাল হয়ে দাগ পরে গেল। এরপর সে থেমে গেল। ভেবে ছিলাম বুঝি শেষ কিন্তু লোকটা বললে একটা শোধ পূরণ হয়েছে। বাকি গুলার জন্য তৈরি হ।

এরপর আমার বুকের উপর বসে ধোনটা আমার দুইগালে ঘষতে লাগলো। আমি মাথা ঘুরিয়ে নিচ্ছিলাম বলে রেগে গেলো। এটা দেখে সে খেক খেক করে হাসলো। বেশ্যা মাগি শাউয়া মারানি তুই মারছিলি আমারে? মুখ ফিরাচ্ছিস কেন? এই বলে সে মুখের কাপড় বের করে খাড়া বাড়াটা মুখে ঢুকিয়ে দিলো।

আমার গলার উপর বসে ধোনটা মুখে ঠেলে দিচ্ছিলো। বলল- চোষ মাগি। আমি কামড়ে দেব ভেবে দাত বসাতেই নাক টিপে ধরলো। দম বন্ধ হয়ে যাচ্ছে দেখে হা করলাম। সে বুঝেছে আমি কামড়ে দিতে পারি। তাই সে আমার মাথার নিচে আরেকটা বালিশ দিয়ে মাথা উচু করলো। গলার উপর বসে পুরু ধোনটা মুখে ঢুকিয়ে ঠাপানো শুরু করলো! আমার গলায় গিয়ে ঠেকেছে ধোন। আমি অওক অওক করে উঠলাম। আমার মুখে এভাবে চোদার পর সে মুখে থেকে ধনটা বাহির করল। আমার অনেক বমি বমি পাচ্ছিল। শরীরে শক্তি পাচ্ছিলাম না উঠে বসার।

কিছু যওয়ার পর লোকটা আমার দুধে মনোযোগ দিলো। ফর্সা ধবধব করছে দুধগুলো। তার শক্ত হাতের থাবায় দুদু মোচড় দিয়ে ধরতেই আমি "আহ করে শীৎকার করে উঠি। পর্সা দুধ গুলো উপর একটা হালকা খয়েরী বলয়। তার ওপর খয়েরী বৃন্ত। লোকটা টেপার ফলে দুদু একটু লাল হয়ে উঠেছিল। লোকটা একটা দুদে জিভ ঠেকালো। আমি উত্তেজনায় ইসসস করে উঠি। লোকটা বুঝতে পারে আমার শরীরে একটা শীহরীত হয়ে উঠেছিল । লোকটা একটা দুদু চুষতে লাগলো আর একটা দুদু হালকা টিপতে লাগলো।

কিছুক্ষণ এভাবে চলার পর উঠে বসলো রিক্সাওয়ালা লোকটা। এবার তার চোখ গেলো আমার ভাজ পরা কোমরে। হালকা ঘামে ভেজা শরীরে ভাজ পরা কোমরে আমাকে অনেক সেক্সি লাগছিলো। লোকটা হাত দিয়ে আমার ভাজ পরা কোমরে আলতো করে টিপে দিলো। আমি তখন লোকটার দিকে তাকিয়ে আছি। লোকটা মুখে আমার যোবনের প্রতি লালসা দেখতে পাচ্ছিলাম। লোকটা আমার কোমরে একটা চুমু খেলো। তারপর নাভির কাছটা জিভ দিয়ে চাটতে লাগলো। তারপর ভোদার কাছাকাছি মুখ নামালো

আমি বাধা দিলো। বললাম "প্লিজ, ওই জায়গাটা ছেড়ে দিন"কিন্তু আমার কোনও কথায় কান না দিয়ে লোকটা আমার দুটো হাত খাটের সাথে চেপে ধরলো। তারপর আমারর ওপর ভর দিয়ে শুয়ে পরে। লোকটার নিজেরর ঠোঁটের সঙ্গে আবার নিজ ঠোঁটটা চেপে ধরলো। আমি শুধু "উমমম, উমমম" আওয়াজ করছিলাম। লোকটা আমার ঠোঁট দুটো খুব জোরে চেপে ধরলো।

আমার কিচ্ছু করার ছিলো না। পুরোপুরি তার বাধনে আটকা পরে গেছিলাম। আমি হাত ছাড়াতে চেষ্টা করছিলাম কিন্তু পারছিলাম না। লোকটা আরও জোরে আমার ঠোঁটের সাথে তার ঠোঁট দুটো চেপে ধরলো। আমি ঘনঘন নিশ্বাস ফেলতে লাগি। লোকটার ঠাটানো বাড়াটা আমার ভোদার ওপর স্পষ্ট অনুভব করতে পারছিলাম। আমি ভালোভাবেই বুঝতে পারছিলাম কিছুক্ষণ পর আমার সাথে কি হতে চলেছে।

আমাকে ছেড়ে লোকটা আস্তে আস্তে উঠে বসলো। আমি খুব হাফাচ্ছিলাম। নিঃশ্বাসের সাথে সাথে বুকটা হাপাচ্ছিলো। সমুদ্রের ঢেউয়ের মতো দুদু উঠানামা করছিল। তারপর লোকটা আমাকে উল্টিয়ে দিলো। এরপর আমার পাছায় লোকটা নিজের মুখ ঘশ্লো কিছুক্ষণ। চুমু খেতে লাগলো পাছায় সাথে হাত দিয়ে চটকাতে লাগলো পাছা।

– আমি আহ করে কান্না স্বরে বললাম লাগছে। লোকটা এরপর আমাকে চিৎ করে শোয়ালো। তারপর আমার নরম ঠোঁটে হালকা একটা চুমু খেয়ে "ভয় পাইতাছো? ভয় পাইলেতো মজা হইবো। আজ আমি তোরে খামু। খাইয়া তৃষ্ণা মিঠামু । এটা বলে হা হা করে হাসতে লাগলো।

এরপর আমার হাত দুটো চেপে ধরে ভোদার সামনে মুখ আনলো।
ভয়ে আমার ভোদা নিজে নিজে কাঁপতে লাগলো। লোকটা কিছু ধরে আমার ভোদা দিকে চেয়ে রয়ে বলল ইফফ কি ফর্সা নির্লোম ভোদা। ঠিক যেন একটা বারো তেরো বছরের মেয়ের ভোদা। ভোদার কোয়াদুটো সামানে উঁচু করে লোকটা একদৃষ্টে তাকিয়ে থাকলো। আমার খুব লজ্জা পাচ্ছিল।কারণ আমার স্বামীও কখনো আমার সাথে এমন করে নি। এরপর লোকটা পা দুটো ফাঁক করে ভোদার কাছে মুখটা নামিয়ে আনলো। লোকটা ভোদার দুদিক চিরে ধরতেই ভেতরে মাংসল অংশ দেখতে পেলো। ভেতরে রস কাটছিল। এরপর লোকটা আমার ভোদার চারপাশে জিভ দিয়ে চাটা ছিল। আমি উত্তেজনায় নিজেকে সামলাতে পারছিলাম না।
তাই চেত করে একটু মুত বের হয়ে যায় কারণ পেটে তখন মুতে ভরপুর কোথাও মুতার জায়গা পাই নি, আর বাসায় এসেও এখন আমার সতীত্ব লোকটার হাতে,কিছুটা মুত লোকটা মুখে পড়ে। লোকটা মুখে থাকা মুত টুকু জীভ দিয়ে চেটে খেয়ে ফেলে।আমার মুত অনেক স্বচ্ছ ছিল, একদম বিশুদ্ধ পানির মতো, কারণ আমি অনেক পানি খেতাম।

লোকটা আর দেরি না করে আমার ভোদার ভেতর জিভটা ঠেকালো। আমি আকস্মিকতায় একটু কেঁপে উঠলাম। আমার ভোদার যৌন গন্ধ লোকটাকে পাগল করে দিতে লাগলো। আমার ভোদার পাগল করা যৌনরস লোকটা চাটতে লাগলো।– অহ আহ আহ কি করছেন আহ

আমি আস্তে আস্তে শীৎকার করছিলাম। কিন্তু সুখের আবেশে পা দুটো আরও একটু ফাঁক করে লোকটা মাথা ভোদার সাথে চেপে ধরি। লোকটা ওই জায়গাটা চেটেই চলছিল। আমি ছটফট করতে লাগলাম। লোকটা চেটেই চললো। আমি আর নিজেকে সামলাতে পারছিলাম কিছুক্ষণের মধ্যে শরীর মুছরে উঠলো। ভোদার উপর আমার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি। কল কল করে ভোদা দিয়ে মুত ভেরতে শুরু করে, আমি নিজে কাটকাতে পারছিলাম না।

লোকটা চাটা বন্ধ করে পুরো মুখ ভোদায় বসি দিল, মুত খেতে শুরু করল, আমার মুত স্বচ্ছ হলেও কিছুটা স্বাদ নোনতাই ছিল। কিছু মধ্যে আমি নিজের নিয়ন্ত্রণ পিরে পাই, কিন্তু প্রচণ্ড উত্তেজনা জ্ঞান হারিয়ে ফেলি। জ্ঞান ফিরলে চোখ খুলে দেখতে পাই লোকটা ধুমপান করছে। জ্ঞান ফিরে আসতে দেখে লোকটা আমাকে উদ্দেশ্য করে বললো, "কি মাগী,, জেগে চিস, তোর মুতের তো অনেক স্বাদ, যা একটু গলাটা ভিজালাম কিন্তু তুই মাগী তো অজ্ঞান হইয়া গেলি, তোর মুতও আর বাহির হয় না"। আমার মাথাটা তখন ঘুর ঘুর করছিল। এরপর লোকটা আবার বিড়িটা ফেলে দিয়ে, আমার ভোদার জিভ বুসালো, জিভ দিয়ে চাটা শুরু করলো,এভাবে কিছুখন চাটার পর লোকটা তার দুটো আগুল আমার ভোদায় চালান করে দিল, একদিক দিয়ে ভোদার কোয়াটাকে জিভ দিয়ে চাটছিল, অন্য দিকে আগুল দিয়ে৷ ফিঙ্গারিং করে শুরু করল। আমি আর এতো চাপ নিতে পারছিলাম, তাই মুতে চেরে দি। লোকটা এবারও মুখ বসিয়ে চুষতে শুরু করে, তাই আমিও নিজে আটকে না রেখে পেটে সবটুকু বাহির করতে থাকি।

কিছুখনের মধ্যে পেট ফাকা হয়ে যায়। ভেবে ছিলাম হয়তো তার তৃষ্ণা মিটছে, কিন্তু এবার লোকটা আবারও চাটা শুরু করে। বুঝলাম লোকটার এভার আমার কাম-রসের খিদা লেগেছে। এবার লোকটা চাটার গতি বারিয়ে দিল, কে জানে লোকটা কয়টা মাগীর ভোদা মরেছে, যেভাবে জিভের কৌশল দেখাচ্ছে মনে হয় অনেক গুলা কে খেয়েছে।

লোকটা জিভে কৌশল আমাকে প্রথম থেকে হার মানাচ্ছি।এবারও আমি নিজে আটকাতে পারলাম, প্রচন্ড কাপুনি দিয়ে আমার অর্গাজম হয়। ভোদার ভিতরে থেকে আঠালো তরল বেরিয়ে আসে।

প্রথমবার আমার কামরস বেরিয়েছে, সেও একটা আলাদা অনুভূতি সাথে এবং একটা আলাদা লোকের দ্বারা। মন পাগল করা অনুভূতি।

আমি রাগ ভাব নিয়ে বললাম– ইছি, কি নোংড়া, ছি, মুত আর এগুলা কেউ খায় । লোকটা হাসি দিয়ে বললো, খায় মাগী খায়, এগুলাই তো খাওনের জিনিস।

এর পর লোকটা দুহাতে ভর দিয়ে আমার ওপর ঝুকে পড়লো। আমি লোকটাকে একটা কাতর অনুরোধ করি– না প্লিজ, ঢোকাবেন না, মরে যাবো। লোকা রাক্ষসের মতে হেসে বললে, দেখ কেমনে চুদি।"

আমি ভেবেছিলো বাড়াটা খুব সহজেই হয়তো ঢুকে যাবে। কিন্তু আমার ভেদাটা টাইট ছিল। লোকটার বাড়াটাও অনেক বড় ছিল। এরপর ভোদা বাড়াটা সেট করে লোকটা চাপ দিলো কিন্তু ঢোকলো না। লোকটা আরও একটু জোড় লাগাতেই বাড়াটা আমার ভোদাটা চিরে পরপর করে ঢুকে গেলো। একেবারে যেন আমার জরায়ুতে গিয়ে স্পর্শ করলো

আমি চিত্কার করে উঠলাম "আহ মাগো" । আমার দুচোখ দিয়ে পানি গড়িয়ে পড়তেছিলা। আমার কষ্ট হচ্ছিল। আমি বললাম প্লিজ বের করুন আহ– লোকটা বললো বাইর করন যাইবো না। এট্টু সহ্য কর। ঠিক হইয়া যাইবো। অনেক টাইট ভোদা। জামাই ঠিক মতো না চুদলে এরকমই হইবো।

লোকটা আমার গোলাপের পাপড়ির মতো নরম ঠোঁটটায় ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলো আর আস্তে করে বাড়াটা বের করে আস্তে আস্তে আবার ভোদায় ভেতরে ঢোকাতে লাগলো। ভেদার ভেতরটা অসহ্য গরম আর টাইট। লোকটা বাড়াটা কিছুটা সোজাসাপটা ঢোকাতেই আবার আমার জরায়ুতে গিয়ে স্পর্শ করল। আসলে বাড়াটা আমার ভোদার তুলনায় অনেকটাই বড়ো। তাই আমি বাড়াটা ভালো ভাবে অনুভব করছিলাম।

লোকটার আর ধৈর্য রইল না। বাড়াটা আমরা ভোদা থেকে বের করে এবার একটু জোড়েই ঠাপাতে লাগলো।

এবার লোকটা প্রাণপনে ঠাপাতে লাগলো। লোকটা আমার চোটে চুমু খাচ্ছিলো তাই আমি প্রথমে দু একটি ঠাপ বুঝতে পারেনি। কিন্তু তৃতীয় ঠাপটি দেওয়ার পরেই আমি চিত্কার করে উঠলাম "আহ মাগো…অহ " লোকটা আমার কোনও কথা কানে না নিয়ে ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলো। বাড়াটা ভোদার অনেক ভেতরে প্রবেশ করছিল। সেই একদম শেষ পর্যন্ত।

লোকটার বাড়াটা আমার ভোদায় ঢুকছে আর পচপচ করে আওয়াজ করছে।আমি লোকটার কাছে কাতর অনুরোধ করলাম " আহ। লাগছে। লোকটা কোনো কথা না শুনে আমার ঘামে ভেজা ঘাড়ে গলায় পাগলের মতো চুমু খেতে লাগলো আর মুখ ঘষতে লাগলো।

আমার তখন কাম উত্তেজনায় পাগলের মতো অবস্থা। নিষ্ঠুর লালসায় আমার দুই পা ফাঁক করে প্রাণপনে আমাকে ঠাপিয়ে চলেছে আর আমার দেহটা ভোগ করছে চরম পুলকে। যেন একটা চরম ক্ষুধার্ত মানুষে মতো, খাবার পেয়েছে অনেকদিন পর।

এভাবে করতে করতে আমার উত্তেজনা প্রায় হয়ে আসছিল।

লোকটা এবার আমার পিঠের নিচে একটা হাত ঢুকিয়ে আমাকে চেপে ধরলো। এখন আমার দুধ দুটো আর ঘামে ভেজা পেটটা তার শরীরের সাথে লেগে আছে। এভাবে জঙ্গলি চোদা জীবনে প্রথম পেয়ে আমিও দুহাত দিয়ে জড়িয়ে ধরে বাড়াটা গুদের সাথে চেপে ধরি।

লোকটা বুঝতে পেরে ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো।– ওহ মা.. জানোয়ার আস্তে। লোকটা হাসতে হাসতে বললো আস্তে পারি না মাগি… কি গর্ত তোর!! এই গর্তে আস্তে চোদন মানায় না।.

রাতের তখন সাড়ে ৩ টা।

আমি:- উহ,মাগো, অহহ, ই,, অহহহহহ

লোকটা: এই নে খানকি.. তোরে চুওদতে কি আরাম।

আমার যৌনি দেশ ছোট হওয়ায় লোকটা বাড়াটা আমার গর্ভে পর্যন্ত পৌছাচ্ছিল,

এক সময় লোকটা আমাকে প্রচণ্ড চাপে জড়িয়ে ধরে, আমি উত্তেজনায় লোকটার কোমড়কে আমার পা দিয়ে আমার ভোদায় চেপে দরি। নেমে আসে লাভা স্রোত। লোকটার সম্পূর্ণ শুক্রাণু আমার গর্ভে পতিত হয়
।আমি তা অনুভব করতে পারছিলাম। আমার ভোদায় মধ্যে লোকটা নিজের সমস্ত জোর ফেলে দিয়ে আমার উপর লুটিয়ে পরে হাপাতে থাকে।আমিও আর না পেরে পরে থাকি। আমার তখন চোখ খোলারও শক্তি ছিল না।

রাত পেরিয়ে সকাল হয়ে যায়,আমার ঘুম ভাঙ্গে।কিন্তু লোকটা তখন ছিলো না। রাতে যা কিছু হয়েছিল আমার স্পষ্ট মনে ছিল,

কিন্তু এসব কিছু জানা জানি হলে আমার আর মান সম্মান থাকবে না।
তাই সব কিছু চেপে যাই। কয়েক মাস পর জানতে পারি আমি প্রেগনেন্ট । এই ব্যাপারে আমার পরিবারের কেউ জানে না, স্বামী বিদেশ এক বছর হয়েছে। এখন বাচ্চা হওয়া মানে…! তাই তাদের কাউকে জানাই নি,

নিজের খেয়াল নিজে রাখি। বাচ্চাটাকে মেরে ফেলার সহসও হয় না। তাই ঘরের কাজের জন্য কাজের বুয়া রাখি।

রিক্সাওয়ালা লোকটা যাওয়ার সময় একটা কাগজে নাম্বার লিখে দিয়ে গিয়েছিল। এর পর ১ বছর কেটে যায়, ফুট ফুটে বাচ্চার জন্ম দি। বাচ্চা পুরো পুরি লোকটা মতো চেহারা।

বাচ্চাটার দিকে তাকিয়ে লোকটার সাথে কাটানো রাতের কথা গুলা মনে পরে গেল। বাচ্চার জন্মের পর ওই লোকটাকে একদিন কল করি, প্রথমে চিনতে পারে নি। পরবর্তিতে বুঝতে পারলো।

লোকটাকে বাড়ি আসতে বলি। লোকটাকে তার নিজের সম্পর্কে বলগে বলি। লোকটা জানায়তার বউ অন্য জায়গায় থাকে, লোকটা এই শহরে রিক্সা চালায় ১০ বছর। ছুটি নিয়ে বাড়িতে গেলে লোকটার বউ এর সমস্যার কারণে বউকে চুদতেও পারে না, তার বাচ্চা হয় না।

লোকটাকে তার বাচ্চা কোলে দিলাম এবং সান্ত্বনা দিয়ে বললাম তোমাকে আর তোমার বউ এর কাছে যেতে হবে না, শুধু মাসে মাসে তাকে টাকা পাঠিয়ে দিও, আর তুমি এবার থেকে আমার সাথে থাকবে আমার স্বামী অনুপস্থিতিতে তুমি আমার সঙ্গী হবে । তবে এই ব্যাপারে কাউকে বলা যাবে না। বর্তমানে আমার আমি আর সে একই সাথে থাকি সে সারি দিন রিক্সা চালিয়ে বাড়িতে আসে। আর আমি বেশি বেশি খাবার খেয়ে তর আর তার বাচ্চার জন্য বুকে দুধ গুজে রাখি। আমার স্বামী ৫ বছর পর পর দেশে আসবেএবং ১ /২ মাস থাকবে,তাই এর জন্য আগে ব্যবস্থা করে রাখি। যত দিন আমার স্আবামী থাকে তত দিন সে(লোকটা) আর তার বাচ্চা কে নিয়ে অন্য জায়গায় থাকে। আমার স্বামী চলে যাওয়ার পর তারা আবার আসে।
 

Users who are viewing this thread

Back
Top