What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার পাঠিকা আলোর পোকা পর্ব ১ - by pundarikakhyopurokayostho

-"আচ্ছা আজকের পরে আপনি আবার আমাকে ভুলে যাবেন না তো মশাই?" চান করতে করতে চালু শাওয়ারটাকে হঠাৎ করে বন্ধ করে দিয়ে কপালে কপাল ঠেকিয়ে খানিক দীর্ঘশ্বাস ফেলে কথাগুলো না ফিসফিস করে বলল কুহেলী। একে অন্যের খুব কাছাকাছি আসায় ওর গায়ের পরিচিত মেয়েলি মিষ্টি সেই গন্ধটা আর তার সাথে ওর গরম নিঃশ্বাসগুলোকে না প্রতিটা মূহুর্তে যেন টের পাচ্ছিলাম আমি।

-"ধুর পাগলী, তোর মাথাটা কি আবার খারাপ হয়ে গেল নাকি? কি যা-তা বকছিস?! এখনও আমাদের হাতে আরও তো কয়েক ঘন্টা আছে না কি? আর এই কয়েক ঘন্টাকে আমরা দুজনে নিজেদের ইচ্ছেমতো কিন্ত্ত ব্যবহার করতেই পারি…"ওর কথার প্রত্যুত্তরে না খানিক রেগে গিয়ে ওর কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে ফিসফিস করেই বললাম আমি।

-"অদ্যই তো শেষ রজনী তাই ভাবছি কি করবো?"

-"কি আবার করবি? কাল থেকে আবার তুই তোর রাস্তায় আর আমি আমার…"

-"এই কারণেই বনানী'দিকে আমার…"

-"কথাটা না এই নিয়ে তুই অনেকবার বললি। আবারও বলছি দুটোর প্রেক্ষিত আলাদা। ওর বর নিজে চায় যে আমি ওর সাথে…কিন্ত্ত এই ব্যাপারটাই কি…তোর বর কি তোকে এটা আগে সেটা ভাব?"

-"জানি ও না এসব অ্যালাউই করবে না। পত্রপাঠ বাড়ি থেকে বের করে দিয়ে আমাকে চিঠি ধরাবে…সেই কারণে অভিদার মতো যদি কাউকে পেতাম!"

-"এই তো বললি আমার সাথে তোর আগে দেখা হলে… (বলতে বলতে গায়ে গরম জলের মতো কিছু একটা মালুম হতে প্রসঙ্গ বদলে) এই জলটা হঠাৎ গরম গরম লাগছে কেন রে? এই মাগী গায়ে হিসু করে দিলি তো?"

-"সরি মশাই গায়ে জল পড়লে না আমি আর নিজেকে কন্ট্রোলে রাখতে পারি না…"

-"ইটস ওকে, ইটস ওকে!!! শুধু তুই কেন আমিও ডাক্তারবাবুর জায়গায় থাকলে একই কাজ করতাম। যদিও এটা জেনে রাখ আমাদের দেশে না অধিকাংশ ডিভোর্সের মূলে রয়েছে যৌন অক্ষমতা যা জন্ম দেয় একে অন্যের প্রতি অবিশ্বাস বাকিটা তুই বিবাহিতা তুই আরও বেটার জানবি…

-"হুম বুঝলাম…" আবার দীর্ঘশ্বাস ফেলে কথাগুলো বলল কুহেলী।

-"বেশ বুঝে গেছিস যখন, ভালো করেছিস, নে এবার চানটা শেষ কর!!!" বলে আমি ওকে শাওয়ার জেল বডি ওয়াশ মাখিয়ে রীতিমতো সাবান ভুত করে দিলাম বিশেষ করে ওর গুদ আর পোঁদে সাবানটা না একটু বেশী করেই ঘষলাম।
আর ও-ও পাল্টা আমায় সাবান মাখিয়ে দিয়ে শোধ তুলল। তারপর একদফা একে অন্যকে জলে ভিজিয়ে চান করানোর পরে শ্যাম্পু আর তেল সহযোগে মাথা ধুইয়ে একে অন্যকে তোয়ালে দিয়ে শুকনো করে গা মুছিয়ে বেরিয়ে এলাম বাথরুম থেকে।

পর্ব-১ সুপ্ত বাসনা

কুহেলীর (যদিও এটা ওর আসল নাম নয়, ইনফ্যাক্ট ঘটনা আসল হলেও সামাজিক সুরক্ষার স্বার্থে ঘটনার সাথে যুক্ত সবকটা চরিত্রের নাম আমাকে বদলাতে হয়েছে।) সাথে আমার প্রথম দেখা একটা পার্টিতে। যদিও আমি সচরাচর পার্টি অ্যানিম্যাল নই। তবে কচ্চিৎ কদাচিৎ এক-আধটা পার্টি অ্যাটেন্ড করতেই হয়, না করা যায় না। আর সেই দিনই ঐ পার্টিতেই ওর সাথে এমন একটা ঘটনা ঘটে। যেটা ঘটনা না দূর্ঘটনা সেটা ক্রমশ প্রকাশ্য। যে ঘটনার সাক্ষী ও ছাড়াও আমি, বনানী আর অভি, এই চারজনই। এই ঘটনার পর থেকেই না কুহেলী আমার ওপর রীতিমতো দূর্বল হয়ে পড়ে। যাইহোক ঘটনার পরে প্রায় কয়েক মাস কেটে গেছে এর মধ্যে বনানীর সাথে আমার বন্ডিং আরও বেশী মজবুত হয়েছে বলতে দ্বিধা নেই এই সময়ের মধ্যে আমরা দুজনে বার কয়েক সেক্সও করেছি আজ্ঞে হ্যাঁ তাও আবার অভির সামনেই। কিন্ত্ত হঠাৎই একদিন আমার মেল বক্সে রাত্তির ৮টার কিছু পরে কেউ একজন "হাই" পাঠায়। বেশ কিছুক্ষণ বাদে আমিও না রিপ্লাই করি-

-"হ্যালো কে?…" বলে।

-"আরে আমি কুহেলী চিনতে পারছেন না?" বলে নিজের একটা ছবিও পাঠায়।

-"ওঃ আপনি কেমন আছেন?"

-"আপনি নয় তুই বলুন না প্লিজ়। আমি যে আপনার দাসী…"

-"মানে?! আপনি এখনও তিনমাস আগের সেই দিনের কথা ভুলতে পারেননি দেখছি।"

-"মেরে জীবন কা সবসে ইয়াদগার উওহ কুছ লমহে কুছ পল ইতনা জলদি ক্যায়সে ভুল সকতি হুঁ ম্যায়?"

ও সরি আমার ইন্ট্রোটাই তো দেওয়া হয়নি। আরে আমি প্রাঞ্জল, আপনাদের সকলের আদরের সেই প্রাঞ্জল বাগচী, আপনাদের জন্যই লিখব না লিখব না করেও আবার কলম ধরতে হয় আমায়। এসব আপনাদেরই ভালোবাসার উদযাপন বলতে পারেন। এই লেখার জন্যই হয়তো বহু অতৃপ্ত মহিলাই আমার সাথে যোগাযোগ করেছেন। কিন্ত্ত এদিকে আবার একটা সমস্যা হয়েছে আমার ডিসকাস ফোরামে আমি না পাঠকের সাথে কিছু প্রযুক্তিগত কারণ বশতঃ সরাসরি যোগাযোগ করতে পারছি না। কেউ কমেন্ট করলে পড়তে পারলেও জবাব দিতে পারছি না।
তাই আমার পাঠক বন্ধুদের সব্বাইকে আমার বিনীত অনুরোধ যারা আমার সাথে যোগাযোগ করতে চান তারা যেন আমার মেল আইডিতে সরাসরি যোগাযোগ করেন। আমার মেল আইডিটুকু ছাড়া আমি অন্য কোনও সামাজিক যোগাযোগ মাধ্যমে থাকার সুযোগ পাই না। পরিশেষে আরও একটা বলি আমার লেখা সেক্সপ্লোরেশন গল্পটা পড়ে যারা আমাকে সমকামী ভাবছেন তারা ভুল ভাবছেন। তাই তাদের জন্য আজ আমি একটা বিষয় পরিষ্কার করে দিতে চাই। আমি একজন পুরুষ আর আমি বিছানায় নারীদের সাথেই স্বচ্ছন্দ কোনও পুরুষের সাথে নয়। হ্যাঁ মানছি আমি বহুগামী এবং কিছু ক্ষেত্রে হয়তো আমায় পুরুষের সামনেই কোনও নারীর সাথে যৌন সংসর্গে লিপ্ত হতে হয়েছে জাস্ট এপর্যন্তই। এর বেশী আর কিছু নয়। যাইহোক এবার ফিরে আসি মূল ঘটনায়। এটা ছিল আমার সাথে ওর দ্বিতীয় মোলাকাত। ওর প্রত্যুত্তরে আমি পাল্টা লিখলাম।

-"আচ্ছা একটা কথা জিজ্ঞেস করা হয়নি সেদিন আপনার শরীরকে চেটে তো আমরা সকলে ব্রেকফাস্ট করলাম। কিন্ত্ত আপনি কি খেলেন সে দিনের সেই ব্রেকফাস্টে?" ওর কথার উত্তরে জিজ্ঞেস করলাম আমি।

কুহেলী- " কেন বনানীদি'র পোঁদ!!!"

-"মানে!?"
-"মানে বনানী দি'র পোঁদে লাগানো চকলেট কেক।"

-"আর বলবেন না সেই দিনের কথা মনে পড়লে না আমার নিজেরই কেমন যেন একটা অস্বস্তি হয় তো আপনাকে কি বলব?"

-"আমার কিন্ত্ত হয়না জানেন?! বরং আপনাদের সাথে কাটানো ও-ই খান পনেরো ঘন্টা আমার জীবনের অনেক কিছুকেই না বদলে দিয়েছে, জানেন?"

-"আচ্ছা তাই না কি? তা কি কি পেয়েছেন শুনি?"

-"হুম সেদিনকে পেয়েছি শিক্ষা, জীবনের এক অমূল্য শিক্ষা!!!"

-"কি রকম? ক্যান ইউ এক্সপ্লেইন…"

-"শিখেছি নিজের ভালোবাসাকে আঁকড়ে ধরে বাঁচতে হয়।"

-"বেশ আর?"

-"আর যদি সেই ভালোবাসায় অন্য কেউ ভাগ বসানোর চেষ্টা করে তাহলে সেই প্রতিপক্ষের চোখে চোখ রেখে তার হাত থেকে সেই ভালোবাসাকে কিভাবে রক্ষা করতে হয়?"

-"আচ্ছা আর কিছু বলবেন কি এ নিয়ে?"

-"আর? আর তাই বনানীদির জায়গায় হয়তো উনিই ঠিক। এক্ষেত্রে ওনার যা যা করার সেটা করেছেন। কে বলতে পারে? ওনার জায়গায় আমি থাকলে হয়তো এর থেকেও বেশী রিঅ্যাক্ট করতাম!!!"

-"কি করতেন শুনি?"

-"কি করতাম সেটা একান্তই পরিস্থিতির ওপর নির্ভর করছে। এখন কিভাবে বলব বলুন তো?"

-"কেন আপনি নিজেই তো এই পরিস্থিতির শিকার তাই নয় কি?"

-"হুম তা ঠিক কিন্ত্ত…"

-"কিন্ত্ত কি?"

-"যাকগে বাদ দিন। আচ্ছা আপনি আমাকে তখন থেকে আপনি আপনি করছেন কেন বলুন তো? আমি আপনার থেকে কত্ত ছোট বলুন তো! প্লিজ় আমাকে আর আপনি, আপনি আপনি করবেন না বরং তুইতোকারি করুন না, পারলে খিস্তিও করতে পারেন সেদিনের মতো। বললাম না আমি আপনার দাসী প্লিজ় মেনে নিন না এই সহজ সত্যটাকে?!"

-"বেশ আর্দ্ধেকটা মেনে নিলাম কিন্ত্ত বাকি আর্দ্ধেকটুকু যে পারলাম না।"

-"কি সেটা?!"

-"এই যে বার বার নিজেকে আমার দাসী, আমার দাসী করে হেদিয়ে মরছিস। আমার কোনও দাসী নেই, কখনও ছিল না আর ভবিষ্যৎ? না ভবিষ্যতেও থাকবে না।"

-"বেশ তাহলে বনানীদি সমেত বাকিরা যারা এখনও পর্যন্ত আপনার শয্যাসঙ্গিনী বা অঙ্ক শায়িনী হয়েছে তারা কারা?"

-"তারা? তারা শুধু নিজের শরীরি খিদে মেটাতে আমাকে ব্যবহার করেছে মাত্র। এর বাইরে এদের সাথে আর কোনও সম্পর্ক নেই। বুঝেছিস মাগী?"

-"ওঃ তাহলে বলতে চাইছেন যে এরা সব্বাই আপনার ফ্রেন্ডস্ অফ বেনিফিটস্ অনলি?"

-"হুম বলতে চাইছি না, বলছি…"

-"বেশ তো আমারও না একটা স্বপ্ন আছে জানেন?"

-"কি স্বপ্ন শুনি?"

-"আমি না আপনার যৌন দাসী হিসেবে নিজেকে দেখতে চাই। তাই বারে বারে আপনাকে মনে করাতে চাই…"

-"আবার সেই দাসী, বলেছি না অমন কথা মুখেও আনবি না?!…"

-"শুধু দাসী নয় যৌনদাসী!!! প্লিজ় অন্ততঃ একবার, একদিনের জন্য হলেও এই অভিজ্ঞতাটুকুর শরিক হতে চাই আমি!!!"

-"কেন হয়েছিলিস তো?"

-"হুম সেটাতে তো তৃতীয় একজনের সাথে আমায়, আপনাকে শেয়ার করতে হয়েছে। কিন্ত্ত এবারে শুধু আমি আর আপনি একদম একান্তে…"

-"বেশ তব তো তু শোচ লে আগে যা কর ইয়ে তুঝ পর বহুত ভারী পড়নে বালা হ্যায়!!!"

-"সোচ লি ম্যায়নে!!! অব আপ কি পারি হ্যায়…আপ মুঝে আপনি জীবন মে কিস তরহা সে রক্ষেঙ্গে। ইয়ে আপ কো সোচ না হ্যায়… ম্যায় সির্ফ আপ কে তরফ সে এক হাঁ কা ইন্তেজ়ার মে হুঁ!!!"

-"বেশ তাহলে তুই এখন আমার কাছ থেকে কি চাস?"

-"চোদন, গুদ ফাটানো কড়া চোদন…"

-"বেশ, তবে সেটা এই মূহুর্তে কিভাবে সম্ভব?"

-"সম্ভব করতে হবে।"

-"সে তো বুঝলাম সম্ভব করতে হবে কিন্ত্ত উপায়, উপায়টা কি?"

-"প্রবলেম যখন আমার, তখন তার সল্যুশনও তো আমাকেই ভাবতে হবে তাই না? তাই সেটা আপাতত আমার ওপরেই ছেড়ে দিন। আপনি শুধু আমার জন্য একটু সময় বের করুন।"

-"কিন্ত্ত ডাক্তারবাবু যদি…"

এর পর আগামী সংখ্যায় সঙ্গে থাকুন…
 

Users who are viewing this thread

Back
Top