What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ট্রিপেল এক্স উমা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ট্রিপেল এক্স উমা পর্ব ১ - by maya

Sexual বা চটি গল্প তো অনেক পড়েছেন, তবে ভৌতিক সমকামী _এটা হয়তো প্রথমবার পড়বেন। এটা প্রথম পর্ব, আরো পর্ব পড়তে চাইলে কমেন্ট করুন। কমেন্ট পেয়ে মন ভরলে _ আপনার কল্পনায় রং ছড়িয়ে দেব...

মিলি ও পিঙ্কি খুব ছোট থেকেই বন্ধু,তাই একে অন্যের বাড়িতে আসা ও থাকার গল্প অনেক হয়েছে। কিন্তু এই ভাবে শূন্য বাড়িতে শুধু দুজনে থাকবার সময় এই প্রথমবার হল।
মিলির বাড়ির সবাই পুরী যাচ্ছে,তাই পিঙ্কি থাকবে মিলির বাড়িতে,কাজের মেয়ে উমা ঘরের কাজ করে দেবে।
তাই দুজনে কিছু পুরন দিনের সিডি কিনে আনে, অব্যশই পর্ণ সিনেমা 🤭
বাড়ির সবাই চলে যেতেই দরজা জানালা বন্ধকরে ডেস্কটপে সিডি চালিয়ে দিল।
পর্ণ সিন টা ছিল _*দুজন বান্ধবী স্কুলের পেছনে সিগারেট খাচ্ছিল,তখন একজন টিচার দেখে ফেলে,আর তাদের কে স্টাফ রুমে নিয়ে যায়,এবং অনেক বকা বকি করে। মেয়ে দুটো খুব ভয় পেয়ে বাড়িতে না জানতে অনুরোধ করে।
তখন টিচার মুচকি হেসে তাদের দিকে এগিয়ে যায় _আর দুজনকে একসাথে দেয়ালে মুখ ঘুরিয়ে দাড়াতে বলে।
মেয়ে দুটিও তাই করল। টিচার দরজা বন্ধ করে এসে একই সাথে দুজনারই দুধ চেপে ধরে পেছন থেকে। তারা ছাড়াতে গেলে আরো জোড়ে চেপে বলে কাল মা কে নিয়ে এসো, না আনতে চাইলে_ যা করছি করতে দাও।
মেয়ে দুটি কান্না কান্না চোখে দুজন দুজনকে দেখতে থাকে।
আর টিচার দুজনার মাথা ধরে kiss 💋 করতে বাধ্য করে। মিনিস্কার্ট তুলে ডবকা Boom এ হাত বুলিয়ে ঠাস ঠাস করে চর বসিয়ে দেয়। ব্যাথায় উঃ করে উঠতেই এবার নৃপেল টেনে ধরে দুজনার এক সাথে 👙
এদিকে মিলির উত্তেজনাতে ঘাম বেয়ে পড়ছে, পিঙ্কির মনে ভীষন দুষ্ট বুদ্ধি খেলেছে,সে জলের বোতল নেবার ভান করে মিলির বুকে কনুই ছুঁয়ে দেয়, মিলি উত্তেজনায় ঠোঁট কামড়ে পিঙ্কির থাই চেপে ধরে_
পিঙ্কি সুযোগ বুঝে মিলির কোমরে হাত রেখে হালকা করে একটা চাপ দেয়,মিলির বুক কেপে ওঠে আর দুধ দুটো পিঙ্কির ঠোঁটে কাছে চলে আসে, ওমন ডাসা দুধ আর উচু হয়ে থাকা নৃপেল যা আজ পর্যন্ত কেউ ছুঁতে পারিনি _পিঙ্কি জিভ দিয়ে ভিজিয়ে দিল।
মিলি একটু নিজেকে ছড়িয়ে নিতে গেলে পিঙ্কি বলে ওঠে – মনে কর তুই ওই student আর আমি তোর আবির স্যার 🥵 আর আমি তোকে একা পেয়েছি,বলেই মিলির বুকের ওড়না নামিয়ে দিল ,
তখনি টিং টিং কলিং বেল বেজে উঠল_
তাড়াতাড়ি সব বন্ধ করে দুজনে এক সাথে গিয়ে দরজা খুলল।
উমা এসেছে…..
সে থাকবে এখানে যত দিন মিলির বাবা মা না আসবে। পিঙ্কির মাথায় তখনও উত্তেজনা চরে আছে,তার হাত নিসফিস করছে মিলির Boob ধরবার জন্য। এদিকে বস্তির মেয়ে
উমা ।
মিলিকে ডেকে দুচরবার জিজ্ঞেস করল উমা কেমন ধরনের, বয়স যেহেতু 17 তাহলে sex movie দেখেছে নিশ্চয়ই। তাহলে ওকে সাথে নিয়েই movie দেখা যাবে।
মিলিও প্ল্যান টা বুঝে উমা কে ডেকে বলল_ "শোন উমা ,দোকানে গিয়ে এই লিস্টে যা আছে নিয়ে আসবি,আর তোর নিজের যা পছন্দ মতো খাবার নিয়ে আসবি। আজ তোকে beer 🍻 খায়াবো, উমাও খুশি হয়ে দোকানে চলে যায়।
পিঙ্কি আর মিলি সব সেট করে সোফায় বসে movie চালিয়ে দেখতে থাকে। উমা ফিরে সব redy করে রুমে এলে_ মিলি একটা পিঙ্ক ড্রেস দিয়ে ফ্রেস হয়ে আসতে বলে।
গ্লাসে বরফ ও beer 🍻 ঢেলে সাজিয়ে নেয়,এই সবের মাঝে পিঙ্কি মাঝে মাঝেই মিলির কোমরে পাছায় বুকে হাত বোলাতে থাকে,কখনো ইয়ার্কি করে তো কোখন ইচ্ছে করে। উমা এলে মিলি তাকে সোফায় দুজনার মাঝ খানে বসিয়ে beer 🍺 খেতে বলে,আর আঙ্গুলের ইশারায় কথা বলতে মানা করে।
ডেস্কটপে তখন মেয়েদের হোস্টেল রুম এর 5 টি মেয়েকে গার্ড রুমে ডাকা হয়েছে_*5 টি মেয়ে ফেল করেছে,তাই তাদের বাড়ি চলে যেতে হবে।দুটো মেয়ে চিঠি নিয়ে চলে গেল,একজন মেয়ে গার্ড ম্যাডামের কানে কিছু একটা বলে চলে গেল।বাকি দুজন কে পাশের ঘরে নিয়ে টেবিলে পা ঝুলিয়ে উপুড় হয়ে শুতে বলল, তারা ভয়ে ভয়ে শুয়ে পড়তেই একজন তাদের চোখ বেধে দিল,একজন একটা লাঠি হাতে দুজনার boom এ সাই সাই করে মারতে থাকল,মেয়ে দুজন চিৎকার করে কেঁদে😫 উঠল। তাদের হা করা মুখে দুজন ছেলে Dick ঢুকিয়ে নাক চেপে blowjob নিতে থাকে। ম্যাডাম ও তার সহকর্মী জামা ছিঁড়ে দুধ বের করে জোড়ে জোরে টিপতে শুরু করল।
_উমা এসব দেখে বলে উঠল _আরে কেউ তো প্যান্ট টা খুলে একটু ফিঙ্গারিং করে দে
রে🫵😜
মিলি ও পিঙ্কি দুজনেই অবাক হয়ে যায় , তারপর আবর beer ঢেলে খেতে খেতে মিলি সোফা থেকে নেমে মাউস টা নিয়ে next করে দিতে দিতে বলে- সব গুলো দেখেনি,দরকার হলে রাতে আবার নিয়ে আসব।
_ এবার movie হল তিন বান্ধবীর, একটা beer party তে তিনজন বেশ বেসামাল, দুজন মিলে একটা মেয়ের বুকে পেটে হাত বোলাচ্ছে,
পিঙ্কি একটু উমার দিকে তাকিয়ে মিলির পেছন থেকে বুকে হাত বুলিয়ে দেয়,উমা পিঙ্কির দুধের বোঁটা চেপে দেয়, মিলি একটু কেপে পিঠ হেলিয়ে দেয় সোফাতে। মিলির গলা বেয়ে দুটো হাত জামার ভেতরে ঢুকে গেল, পিঙ্কির একটা হাতে উমার পায়ের মাঝে পুষিতে ঠেকিয়ে আস্তে আস্তে করে ঘষতে লাগলো।মিলি দুহাতে দুধ বুক চেপে ধরে নিশ্বাস নিতে লাগল।
পিঙ্কি মিলির দুধ ছেড়ে উমার মুখে সামনে প্যান্টি নামিয়ে থুতু লাগিয়ে চেপে ধরল,আর নিচু হয়ে জোরে জোড়ে দুধ চিপতে লাগল।
আর মনে মনে ভাবতে লাগল_বস্তির মেয়ে দুধ বড় হলে খরীদারও ভালো পাবে।
উমা বেশ মজা করে গুদ চুষতে ও জিভ দিয়ে লিকিং করতে লাগল, পিঙ্কি যত জোরে দুধ টিপে ধরছে তত জোরেই গুদে জিভ ঢুকিয়ে দিচ্ছে,এমন মজা পিঙ্কি যে আর কোন দিন পাবে না, সে মনে মনে বুঝে গেছে।
উমার জিভের গরম লালাতে পিঙ্কির Orgusm হয়ে যায়, পিঙ্কির উমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে মুখে জিভ ভরে দেয়, আর এক হাতে উমার দুধে হাত বুলিয়ে দেয়।
উমার উত্তেজনা তখন চরমে,কিন্তু পিঙ্কি নিচে নেমে মিলির পাজামা টেনে নামিয়ে ঘাড়ে পা তুলে জিভ দিয়ে liking করতে থাকে, আর উমাকে টেনে নিচে নামিয়ে আনে। এক হাতে মিলির দুধ টিপতে টিপতে আর এক হাতে উমার গুদে একটা দুটো করে তিনটে আঙ্গুল ঢুকিয়ে খেঁচতে থাকে।
মিলির মুখ উত্তেজনায় আঃ আঃ আঃ করে শব্দ করছে,উমা উঃ উঃ আঃ করে শব্দ করছে,পিঙ্কি দুটো হাত গুদের রসে প্যাচ প্যাচ আওয়াজ করছে……….🍻

রাতের বেলা খাওয়া দাওয়া করে তিনজনে আবার নতুন একটা সিডি চালিয়ে দেখতে থাকে_*একটি মেয়ে একা ঘরে,বিছানায় শুতেগিয়ে চেতনা হারিয়ে লুটিয়ে পড়ল।
আর তার গাউন একা একাই উপরে উঠে কচি Pussy বেড়িয়ে এলো, তারপর তার পা দুটো একটু ফাঁকা হতেই হাল্কা গোলাপী গুদ🤤…………
মেয়েটি ঠোঁট কামড়ে উঃ আঃ ওঃ উম্ম শব্দ বের করতে থাকে। জামার ওপর থেকেই একটা অদৃশ্য হাত দুধ দুটো জোরে জোড়ে চটকাতে থাকে।
মিলি ফোন ঘটছিল, তখন অনুভব করে তার দুধ কে যেন জোরে চেপে ধরেছে, সে পিঙ্কি ভেবে গালাগালি দিয়ে হাত সরাতে গিয়ে দেখে সে ঘরে একা,পিঙ্কি ও উমা বারান্দায়_তাদের কথা ও হাসির শব্দ শোনা যাচ্ছে।
মনের ভুল ভেবে সে আবার ফোন দেখতে থাকে,এবার সে তার প্যান্টির ভেতরে ঠান্ডা কিছু একটা অনুভব করে।
মিলি কিছু বলবার জন্য মুখ খুলতেই একটা ঠান্ডা কিন্তু বেশ শক্ত কিছু হা এর ভেতরে কেউ ঢুকিয়ে দেয়,আর তার মাথা চেপে ধরে Blowjob নিতে থাকে।
কত কত করে শব্দ শুনতে পায় সে,নিজেকে ছাড়িয়ে নিতে চেষ্টা করলে দুটো হাত পিঠ মোড়া দিয়ে আরো একটা ঠান্ডা হাত তার ডাসা দুধ দুটো চিপতে থাকে।

মিনিট 15 এমন চলতে থাকে ,মিলির চোখ দিয়ে জল গড়িয়ে পড়ে, কাটা মুরগির মতো ছটফট করতে থাকলেও নিজেকে ছাড়াতে পারে না। মিলি বুঝতে পারে সে শূন্যে ভাসছে,কেউ তার গুদ চুষছে, গুদের ভেতরে একটা ঠান্ডা লক লকে জিভ ভ্যাজাইনারে পাক মারছে। মিলির উত্তেজনায় শরীর কেপে উঠছে। ভীষন উত্তেজনায় মিলি pee করে নেতিয়ে পড়ে। আর তার শরীর শূন্য থেকে ধীরে ধীরে নেমে আসে সোফাতে। এলিয়ে পরা শরীর টা কেউ ধরে চুমু খেতে খেতে চুদতে শুরু করে, ভীষন ব্যাথায় গুঙিয়ে ওঠে।
 

Users who are viewing this thread

Back
Top