What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আজ তবে এই টুকু থাক বাকি কথা পরে হবে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আজ তবে এই টুকু থাক বাকি কথা পরে হবে - by ananta_paul_

হাই বন্ধুরা আমি অতনু,থাকি দুর্গাপুর এ আমার এক বন্ধুর ফ্লাট এ আমি টিউশন পড়াই এবং সঙ্গে পড়াশোনাও করি আমার বন্ধু একটা টিউশন জোগাড় করে দিয়েছে ফ্লাট থেকে একটু দূরে একটা বাড়িতে একটা ক্লাস ৫ এর বচ্চা কে পড়াতে হবে। সেই মতো আমি তাদের বাড়ি যাই পড়াতে আমি খুব শান্ত প্রকৃতির ছেলে খুব একটা কথা বলি না। তাই আমি পড়াতে যাই ও পরিয়ে চলে আসি এই ভাবেই চলতে থাকে, ওদের বাড়িতে তিনজন বচ্চা ছেলেটি ওর মা আর বাবা ,( রিজু , রিয়া ও রমেন) আমি রিজুর বাবা মা কে দাদা ও বৌদি বলে ডাকি ওরা খুব বড়োলোক দাদা একটি মেডিসিন কোম্পানি তে চাকরি করে তাই সকালে বেরোয় অনেক রাতে বাড়ি ফেরে। এই ভাবে দীর্ধদিন ধরে থাকতে থাকতে আমার সাথে ওই ফ্যামিলি টি খুব ক্লোস একটা ফ্যামিলি তে পরিণত হয়েগেলো। আমি তাদের বাড়ির একজন হয়ে উঠলাম আমার যখন যা প্রয়োজন হতো আমি নিজে নিজেই করে নিতাম যেমন জল খাওয়া বাথরুম যাওয়া ইত্যাদি , এই ফ্যামিলি টা সম্পর্কে আমার মনেও কোনো খারাপ চিন্তা ছিলোনা আমারও বাড়ি থেকে দূরে একটা ফ্যামিলি পেয়ে খুব ভালো লাগতো। একদিন আমি যথারীতি পড়াতে গেছি কিছুক্ষন পরে আমার খুব জোরে পেচ্ছাব পেয়ে গেছে তো আমি যা করি বাথরুম যাই তাই করলাম এবং সঙ্গে সঙ্গে ঘটলো এক মাথা ঘুরে যাওয়া ঘটনা , আমি রিজু কে পড়তে বলে আমি যেই বাথরুম এর দরজা খুলে ভেতরে ঢুকবো আর ভেতরে দেখি বৈদি দরজার দিকে পেছন করে বসে মুতছে আমি তো সরি সরি বলে বেরোতে যাবো ঠিক সেই সময় এমন স্লিপ করে পড়লাম ঠিক বৌদির বিশাল পাছার কাছে আমার মুখ বৌদি তো ধরফর করে শাড়ী ঠিক করতে লাগলো আর আমিও খুব তাড়াতাড়ি উঠে সেখান থেকে বেরিয়ে এলাম এবং আমার খুব লজ্জা লাগতে লাগলো ছিঃ এটা কি হলো আমি কোনো ভাবে আবার ফিরে এসে রিজুর কাছে এসে বসে পড়লাম আমার বিচি তো মাথায় কি হলো এটা আর খুব জোরেও লেগেছে এই সবের খেয়াল নেই শুধু ভাবছি ছিঃ বৌদি কি ভাববে আমার খুব টেনশন হচ্ছিলো এই সব ভাবছি হঠাৎ খেয়াল করলাম বৌদি এখনো বাথরুম এ, আমি রিজু কে যেখানে পড়াই বাথরুম টা ঠিক সেই রুম এর সামনে বৌদি বেরোলেই আমি দেখতে পাবো তাই মনেহয় বেরোতে পারছে না.
দেখি কিছুক্ষন পরে বৌদি বেরিয়ে কোনো দিকে না তাকিয়ে রান্না ঘরে চলে গেলো আমিও তাকায়নি তবে বুঝতে পারলাম,আমি সেদিন তাড়াতাড়ি বাড়ি ফিরে এলাম।
বাড়ি ফিরে বুঝলাম আমার খুব জোরে পায়ে ব্যাথা লেগেছে একটু কেটে গিয়ে রক্ত বেরোচ্ছে আর খুব ব্যাথা আমি রাতে খেয়ে শুয়ে পড়লাম
ভাবলাম সকালে ঠিক হয়ে যাবে কিন্তু সকালে আরো ব্যাথা বেড়ে গেলো, ঠিক করলাম আজ পড়াতে যাবো না আমি বিছানা তে শুয়ে পড়লাম আর মোবাইল দেখতে দেখতে আমার বুক টা ধকধক করে উঠলো দেখি Mr sen calling আমি তো ধরফর করে উঠে বসে পড়লাম আর ভাবছি আজ আমি শেষ।
আমি ফোন ধরে — হ্যালো
—- হ্যালো আমি রমেন দা শুনলাম তুমি কাল আমাদের বাড়িতে পড়ে গেছিলে
—- হ্যা ওই মানে ভুল করে —-!!!!
—- আরে ব্যাথা পাওনি তো আগে সেটা বলো
—- না না তেমন কিছু না তবে আজ পড়াতে যাবো না আমার একটা কাজ আছে
—- আচ্ছা ঠিক আছে
ফোন রেখে অনেক কিছু মাথায় ঘুরতে লাগলো বৌদি তাহলে পুরো ব্যাপার তা চেপে গেছে। আমি তার পরের দিন পড়াতে গিয়ে স্বাভাবিক ভাবেই আছি কিন্তু মনের মধ্যে খুব লজ্জা লাগছে , কিছুক্ষন পরে দেখলাম বৌদিও স্বাভাবিক কিন্তু আমাকে চা দিতে এসে আমার লজ্জা আরো বাড়িয়ে দিলো, চা রেখে বৌদি আস্তে করে বললো খুব জোরে লেগেছিলো নাকি আমি না না , বৌদি — আমি ব্যাথার কথা বলি নি বলেই হাসতে হাসতে চলে গেলো আর আমার মুখ পুরো লাল হয়ে গেলো। খানিক পরে বৌদি এসে বললো দেখি কোথায় ব্যাথা পেয়েছো
না না তেমন কিছু না একটু কেটে গেছে সেরে যাবে এই বলে পা টা দেখাতেই বৌদির চোখ কপালে ইশ এতটা লেগেছে আর তার মধ্যে খোঁড়াতে খোঁড়াতে পড়াতে এসেছে , পা টায় আমার অনেকটা লেগেছিলো তাই বৌদি বললো wait আমার কাছে ভালো medicine আছে এই বলে ভেতর থেকে একটা lotion নিয়ে এসে আমার পায়ের কাছে বসে আমার পা টেনে ধরলো এই প্রথম বৌদি আমাকে touch করলো আমার পা ধরলো এবং খুব যত্ন করে lotion লাগাতে লাগাতে মাথা নিচু করেই আস্তে আস্তে বলতে লাগলো খুব ব্যাথা পেয়েছো এতো তাড়াহুড়ো করে বাথরুম এ ঢুকলে এই রকম ই হয়। আমি খুব লজ্জা পেয়ে গেছিলাম আস্তে আস্তে সেটা ঠিক হতে আমি বললাম বাথরুম এর দরজা টা লাগিয়ে নিলেই হয় বৌদি আর কিছু বললো না কিন্তু যাওয়ার সময় যা বলে গেলো তাতে আমার জীবন টা অনেক টা পাল্টে গেলো।
আজ তবে এই টুকু থাক বাকি কথা পরে হবে

আমি টিউশন পড়াই পড়াতে গিয়ে রিয়া বৌদির সাথে কিছু ঘটে যাওয়া ঘটনা স্লিপ করে পড়লাম...
 

Users who are viewing this thread

Back
Top