Please follow forum rules and posting guidelines for protecting your account!

পরোমার চুপকথা (1 Viewer)

Welcome to Nirjonmela Desi Forum !

Talk about the things that matter to you!! Wanting to join the rest of our members? Feel free to sign up today!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,357
Messages
16,223
Visit site
Credits
1,510,118
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পরোমার চুপকথা - by arpita

পরোমার বয়স ৪২ বছর। পরোমা একজন সদ্য বিধবা নারী। কয়েকদিন আগে তার স্বামী রমেশ মারা যায়৷ পরোমা এখন দুই রুম এর একটা ছোট বাসায় থাকে ছেলে নীল কে নিয়ে। স্বামী মারা যাবার পর সব খরচ চালাতে হিমশিম খেতে হচ্ছে। তাই নিয়ে ড্রয়িং রুমে বসে আলাপ চলছিলো পরোমা আর সুব্রতের মধ্যে। সুব্রত হলো রমেশের বন্ধু। আলাপ চলাকালীন সময়ে নীল কলেজের পোশাক পরে রুম থেকে বের হয়ে "মা কলেজ গেলাম " বলে বের হয়ে গেলো।

বের হতে হতে ভাবলো এই সুব্রত লোকটা আজকাল বেশি বেশি বাসায় আসছে। মা কে একটা কাজের ব্যাবস্থা করে দেবে বলে বাসায় এসে গল্প করে যায়৷ এই দিকে সুব্রত সোফায় বসে পরোমার সাথে গল্প করতে করতে দেখলো নীল কলেজ চলে গেলো৷ বন্ধুর বিধবা বউয়ের উপর সুব্রতর অনেক দিনের নজর। নানা রকম ভাবে খেলিয়ে মাছকে একবারে জালের সামনে নিয়ে এসে পরেছে। এখন শুধু ডাঙায় উঠিয়ে তরপানোর অপেক্ষা। পরোমা একটা ম্যাক্সি পরেই সুব্রতর সাথে বসে আছে। আগে ওড়না পড়তো সুব্রত আসলে। এখন সুব্রত ঘরের লোক হয়ে গেছে। ওর সামনে আর লজ্জা করে না।

সুব্রতর খুব ভালো লাগে। সোফায় বসে গল্প করার সময় পরোমার ৩৮ সাইজের দুধ গুলো ভালোই বোঝা যায় ম্যাক্সির উপর দিয়ে। নীল চলে যাওয়ার পর এখন আরো ভালো ভাবে গল্প করতে পারবে সুব্রত। সুব্রত লক্ষ করলো পরোমা এখনও কিছু রাধে নি। সে বললো "আরে পরোমা তুমি তো এখনও কিছু রাধো নি। চলো আজকে বাইরেই খাই। নীলও তো মনে হয় বাইরেই খাবে"।

পরোমা বললো " হ্যাঁ সুব্রত দা রাধতে ইচ্ছা করছে না"। সুব্রত উঠে এসে পরোমার পাশে সোফায় বসলো। পরোমার কাধে ঘষা লাগছে ওর কাধ। উফফফ পরোমার গায়ের গন্ধ টাও দারুণ। ম্যাক্সিটার মধ্যে আরো সেক্সি লাগছে এই ৪২ বছরের মাগিটাকে। তাই ভাবলো সুব্রত। " হ্যাঁ এতো পরিশ্রম করা লাগবে না তোমার। তোমাকে তো আমি একটা চাকরি খুজে দিচ্ছি। তখন তো বাইরেই খেতে হবে" এই বলে পরোমার হাত নিয়ে ঘষতে লাগলো। " হ্যাঁ সুব্রত দা আপনি আছেন বলেই তো ভরসা" পরোমা হেসে উত্তর দিলো। সুব্রত পরোমার কোমরে হাত দিয়ে ওর মাথা টা কে নিজের কাধে রাখলো।

পরোমার একটু অস্বস্তি লাগছিলো৷ সুব্রত দা আগে কখনো এতো টা কাছে এসে বসে নি। তার উপর ম্যাক্সি টা দিয়ে দুধের খাজ দেখা যাচ্ছে। সুব্রত বললো " পরোমা ম্যাক্সি টা তো পুরানো হয়ে গেছে। বাইরে গিয়ে নতুন আরেকটা কিনে দেবো"। পরোমা তাকিয়ে হাসলো। "আরও কিছু কিনলে তাও কিনে দেবো" এই বলে সুব্রত আবার হাসলো। পরোমার সারা পিঠে ম্যাক্সির উপর দিয়েই হাত বোলাচ্ছে। বার বার ব্রার কাছটায় এসে হাত আটকে যাচ্ছে। পরোমার আরাম লাগছে আবার লজ্জাও লাগছে৷ সে সুব্রতর কাধে মুখ গুজে বসে রইলো। "চলো পরোমা রেডি হতে হবে" এই বলে পরোমার কোমরে একটা চাপ দিয়ে উঠে পরলো সুব্রত।

"আপনি কোথায় যাচ্ছেন৷ আপনি তো রেডি সুব্রত দা" পরোমাও সোফা থেকে উঠে দাড়ালো। "নাহ আমি তাড়াহুড়োয় দাড়ি টা কামিয়ে আসিনি৷ তাই ভাবলাম এখানেই কাজ সারি৷ রমেশের রেজার টা দেও তো " এই বলে সুব্রত শার্ট খুলে ফেললো। পরোমা একটু লজ্জায় হাসি দিয়ে রুমে গেলো। সুব্রতও রুমে আসলো। কারণ বাথরুম টা পরোমার রুমেই এটাচ করা। সুব্রত দাড়ি কাটতে কাটতে পরোমা নিজের রুমে চলে গেলো। একটু পর বাথরুমে এসে উকি দিয়ে বললো " কি সুব্রত দা এখনও হয় নি। আমি রেডি হবো কখন"। সুব্রত বললো " কি করি পরোমা বগলের চুল গুলো তো দেখে কাটতে পারছি না। আয়নাটা ঘোলা আর আমি দূরের জিনিস দেখি না"। পরোমা ভাবলো লোকটা আজ বেশি সাহস পেয়ে গেছে। তাও ভালোই। কিছুই তো করার নেই সারাদিন।

"আমাকে দিন " বলে পরোমা রেজার টা নিয়ে বগলে চুল কাটতে লাগলো। পরোমা বগলে হাত দিতেই সুব্রত খুব ভালো অনুভব করলো। বগলের চুল কাটা শেষে বগল ধুয়ে দিলো। বগল টা মুছতে যাবে তাই বাথ্রুমের হ্যাংগার থেকে একটা কাপড় টান দিয়ে বোগলে লাগালো। এরপর সুব্রত বুঝতে পারলো ওটা গামছা না। তাকিয়ে দেখলো ওটা পরোমার ব্রা ঝোলানো ছিলো৷ " আহহহ আমি বুঝতে পারি নি বলে ব্রাটা দিয়েই বগল মুছে পরোমার হাতে দিলো।

ইচ্ছা করেই বললো " তোমার ব্রা তো ময়লা করে দিলাম পরোমা"। পরোমা লজ্জায় বললো " সমস্যা নেই দাদা"। "কিসের সমস্যা নাই। এটা পরেই তো বাইরে যাবে৷ দেখে মনে হচ্ছে ৩৮ ডি। বাইরে গিয়ে কিনে দিবো" একটা মুচকি হাসি দিলো। পরোমা ব্রাটা হাতে নিলো।সুব্রত বগলের কাছে নাক নিয়ে গিয়ে গন্ধ শুকলো। "উফফফ পরোমা তোমার ব্রা এর সেইন্ট তো আমার বগলে চলে এসেছে" এই বলে বগল টা পরোমার নাকের সামনে ধরলো। পরোমা লজ্জায় আবার কামতাড়িত হয়ে গন্ধ টা শুকলো৷ এই সময় সুব্রত পরোমার কোমড় জড়িয়ে ধরলো। " ছেলে তো এখন আসবে না নাকি" সুব্রত বললো। পরোমা বললো " কি করছো সুব্রত দা"।

"কেনো তোমার ভালো লাগছে না?সারাদিন এইভাবে বসে থেকে লাভ কি। আর এই বয়সে নিজের সব চাহিদার কথা ভুলে জীবন টা কে নিরানন্দ করার দরকার কি?" সুব্রত ম্যাক্সির উপর দিয়েই পাছাটা টিপতে লাগলো। "উফফফফফ কি পাছা বানিয়েছো বসে থেকে থেকে পরোমা সোনা" সুব্রত পাছা টিপতে টিপতে ম্যাক্সিটা খুলে দিলো। একটা সাদা ব্রা আর প্যান্টিতে পরোমা দাঁড়িয়ে। দুধ গুলো আর ব্রা তে থাকতে চাইছে না৷ প্যান্টির ভিতর হাত ঢুকিয়ে পাছা টিপতে টিপতে চুমু খাচ্ছে সুব্রত। বাথরুমে চুমুর চকাম চকাম শব্দ হচ্ছে। চোখ বন্ধ করে ঠোঁট চুষছে পরোমা। ব্রাটা খুলে ফেলে দিলো সুব্রত আর দুধ গুলো ঝুলে বেরিয়ে এলো।

একটা দুধ হাতে নিয়ে টিপ্তে টিপতে আরেক্টায় কামড় দিচ্ছে। "উফফফফফ এগুলো কি আটকে রাখার জিনিস। তোমার দুদু গুলো তো সবাইকে পাগল করে দিবে। তোমার জামাই মরেছে তো কি হয়েছে। দুদু গুলো টিপে আমি আরো বড় করে দিবো" সুব্রত বললো। জিভ লাগিয়ে বোটা গুলো চাটছে। সাদা প্যান্টি টা ভোদার কাছে ভিজে গেছে। সুব্রত প্যান্টি টা খুলে হাতে নিলো। প্যান্টির ভেজা জায়গাটা চেটে খেলো পরোমার সামনে।

একটা আঙুল ভরে দিয়ে একবার গুতো দিতেই ভোদার রসে আঙুল ভরে গেলো। " উফফফফ সেক্সি সোনা" বলে সুব্রত পরোমার ভোদায় আঙুল চালাতে লাগলো। তখনই কলিং বেল বেজে উঠলো। সুব্রত বললো "এই সময় আবার কে এলো "। পরোমা ব্রা টা আর ম্যাক্সিটা পরে নিতে নিতে বললো " সুব্রত দা আপনি খুব দুষ্টু "। সুব্রত হেসে ভোদার রস মাখানো আঙুল টা চুষে শার্ট পরে নিলো। পরোমা দরজা খুলতেই দেখে নীল ফিরে এসেছে। ক্লাস হবে না আজকে তাই৷

বাকি অংশ পরের পর্বে...
 

Users who are viewing this thread

Back
Top