What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ডায়েরির পাতা থেকে (1 Viewer)

Manali Roy

বিষকণ্যা বৃশ্চিকা
Story Writer
Joined
Oct 24, 2018
Threads
4
Messages
516
Credits
13,088
Hiii বন্ধুরা ... আমি মানালি, অনেকদিন পরে আবার ফিরে এলাম নির্জনে ... "টুকরো টুকরো কথা" গল্পটা অনেকদিন আগে এই ফোরামে পোস্ট করেছিলাম .... দেখলাম অনেক জায়গাতেই অগোছালো হয়ে যাচ্ছে, কারণ আমার লেখা "মানালির মেয়েবেলা" গল্পের মতো এই গল্পের ঘটনাগুলিও আমার নিজের জীবনে ঘটে যাওয়া এক একটি অধ্যায় ( Details in ABOUT section of my profile )..... তাই আসল ঘটনাগুলোকে গোপন কিন্তু অবিকৃত রেখে সেগুলো অন্য পটভূমিতে সাজিয়ে নিয়ে লেখা এবং তার সঙ্গে দু-একটা কাল্পনিক দৃশ্য যোগ করা -- সেইসব করতে গিয়ে নিজের লেখাই যখন নিজে আবার পড়তে গেলাম, ঠিকঠাক লাগলো না ... তাই পুরো গল্পটা আবার নতুন করে প্লট সাজিয়ে নিয়ে তবে নতুন করে আপডেট দেওয়া শুরু করতে যাচ্ছি ... সঙ্গে থাকবেন ... নমস্কার 🙏


আপডেট ১

কিছু কিছু মেয়েকে দেখলে মনে হয়, ঈশ্বর নিজের হাতেই তাদের শরীর গড়ে তুলেছেন। তাদের শরীরের প্রতিটা অংশই যেন ছকে বাঁধা, যা একটা আদর্শ নারী শরীরের হওয়া উচিৎ। তাদের পাকা রসালো আমের মত উন্নত বক্ষ, মেদহীন পেট, ধনুকের মত কোমর, তানপুরার মত পাছা এবং কলাগাছের পেটোর মত মসৃণ ও পেলব দাবনা প্রথম দেখাতেই ছেলেদের মনে এক অদ্ভুৎ যৌন উন্মাদনা সৃষ্টি করতে পারে। এই মেয়েরা এতই সুন্দরী হয়, দেখলে মনে হয় যেন কোনও স্বর্গের অপ্সরা ইন্দ্রের সভা থেকে সোজা পৃথিবীতে নেমে এসেছে। এমন শরীরের অধিকারিণী হতে হলে তাদের ধনী পরিবারে জন্ম নেওয়ারও প্রয়োজন হয়না। সাধারণ ঘরেও এমন অপ্সরীদের দেখতে পাওয়া যায়। হ্যাঁ, তবে হাতে গোনা সংখ্যায়।
আমি এমনই এক প্রকৃত সুন্দরী মেয়ে। আমার রূপ লাবণ্য যে কোনও ছেলের মাথা খারাপ করে দিতে সক্ষম ! বিকালবেলা গোগাবাবার থানের কাছে বসে থাকা পাড়ার বুড়োগুলোর কথা তো বাদই দিলাম। জিতুকাকুর দোকান থেকে কিছু কিনতে গেলে বুড়োগুলো জুলজুল করে তাকিয়ে তাকিয়ে দূর থেকেই যেন আমার শরীরটা সালোয়ার কামিজের উপর থেকেই চেটে নেয়। দু-একটা বুড়ো তো এমন হাঁ করে থাকে যে ঠোঁটের কোল বেয়ে দিয়ে লালা গড়িয়ে পড়ে। তাহলে ভাবুন, আমার এরকম ডবকা গতর যে বুড়োটা সকাল সন্ধ্যে দেখছে চোখের সামনে তার কি অবস্থা হতে পারে।
আমার নিজেরও একটা মানসিক বিকৃতি আছে -- বাকি মেয়েদের মত আমি কোনও জোয়ান যুবক ছেলেকে নিজের সঙ্গে শারীরিকভাবে কল্পনাও করতে পারিনা। বরং কোনও বুড়োলোক আমার শরীরের দিকে কামুকি নজরে চেয়ে থাকলে, গুদের ফাটলের কাছটায় শিরশির করে ওঠে। যখন গুদে আঙলি করতাম তখনও কোনও এক বুড়ো আমার কচি মেয়েলি শরীরটা নিয়ে ছিঁড়ে কামড়ে ভোগ করছে ভাবতে ভাবতে গুদের জল ছাড়তাম। আমাকে সবচেয়ে বেশি আকর্ষণ করে আমার নিজের বৃদ্ধ ঠাকুরদার শরীরটা। সময় সুযোগ পেলে শরীরের খাঁজ ভাঁজ দেখিয়ে বুড়োকে আকৃষ্ট করার চেষ্টা যে করতাম না, তা নয় -- আবার উনিও যে আমাকে শারীরিকভাবে চাইতেন না, এমনও নয়। তবে হাজার হোক আমি ওনার নাতনি তো। তাই মুখ ফুটে কিছু বলতে পারতেন না। ওনার সঙ্গে আমার গোপন সম্পর্কটা এইভাবেই শুরু হয়েছিল।
তখন আমি দশম শ্রেণীতে পড়ি, একটা স্টেশন পরে এক জায়গায় অঙ্ক শিখতে যেতাম। দাদুই আমাকে টিউশনে নিয়ে যেতেন, নিয়ে আসতেন।
সেই সময়টা ছিল বর্ষাকাল এবং একটা নিম্নচাপের জেরে দুইদিন ধরে প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল। তাই সেইদিনও দুপুর থেকেই আকাশের মুখ ভার ছিল এবং সন্ধ্যা বা তার ঠিক পরেই তুমুল বর্ষণের আভাস পাওয়া যচ্ছিল। দুপুর ২টো-৫টা টিউশন শেষে আমি দাদুর সঙ্গে ফিরে আসছি। আকাশটা নিকষ কালো মেঘে ঢেকে গিয়েছে। ঠান্ডা হওয়া বইছে। আসন্ন বৃষ্টির জন্য পথ জনমানব শূন্য, তবে কপালক্রমে একটি রিক্সা পেয়ে গেলাম। ঐ পরিস্থিতিতে রিক্সাওয়ালার সাথে দর করার কোনও প্রশ্নই ওঠেনা, তাই সে যে ভাড়া চাইবে সেটাই দেবো ভেবে দুজনেই রিক্সায় উঠে পড়লাম।
ইতিমধ্যে বিদ্যুতের ঝলকানি এবং মেঘের প্রবল গর্জন আরম্ভ হয়ে গেছে, এবং যে কোনও মুহর্তে প্রবল ঝড় বৃষ্টি আরম্ভ হতে চলেছে। গ্রামের রাস্তার আলো টিমটিম করে জ্বলছে এবং ঝিঁঝিঁপোকা গুলো একসুরে গান ধরেছে এবং জোনাকির দল গাছের তলায় ঝিকমিক করে পরিবেশটাকে আরো থমথমে করে তুলছে।
তখনই ঝিরঝির করে বৃষ্টি আরম্ভ হয়ে গেলো। আমাদের রিক্সা মন্থর গতিতে স্টেশানের দিকে এগোচ্ছিল। রিক্সাওয়ালা রাস্তায় নেমে রিক্সার সামনের পর্দাটা ফেলে দিয়ে আবার রিক্সায় উঠে বসলো। ততক্ষণে বৃষ্টিটাও সামান্য বেড়েছে। রিক্সা আবার মন্থর গতিতে এগোতে লাগল। বারবার বজ্রপাতের আওয়াজে ভয় পেয়ে আমি দাদুর ডান হাতটা জড়িয়ে ধরে বসে রইলাম।
এই প্রথম দাদু আমার শরীরের এতো ঘনিষ্ঠ স্পর্শ পেয়েছিলেন। আমার পাছার সাথে ওনার পাছা ঠেকেছিল। উনি আমার পাছার উষ্ণতা খুব ভালভাবেই অনুভব করতে পারছিলেন, সেজন্য আমার গোপনাঙ্গের ফাটলটা শিরশির করছিল। সেদিন উনি ইচ্ছে করেই ওনার হাতটা আমার পিছন দিক দিয়ে আমার কাঁধের উপর হাত রাখলেন এবং আমার ব্রেসিয়ারের ইলাস্টিক স্ট্র্যাপের উপস্থিতি অনুভব করলেন। আমি কিন্তু কোনও প্রতিবাদ করিনি, শুধু একবার দাদুর দিকে আড়চোখে তাকিয়ে মুচকি হেসেছিলাম। উনি আমার কুর্তির উপরে পিঠের উন্মুক্ত অংশে হাত বুলাতে লাগলেন। আমি একটা মৃদু শীৎকার দিয়ে উঠলাম।
তখনই বিদ্যুতের একটা প্রবল ঝলকানি এবং মেঘের প্রবল গর্জন হলো। আমি ভয় পেয়ে ওনাকে জড়িয়ে ধরলাম। আমার পুরুষ্ট এবং ছুঁচালো মাইদুটো দাদুর বুকের সাথে চেপে গেলো, এবং ওনার ঠোঁটে আমার ঠোঁটে ঠেকে গেলো। দাদু সেদিন আর দেরি না করে সুযোগের সদ্ব্যাবহার করে তখনই আমার ঠোঁটে একটা চুমু খেলেন। ততক্ষণে আমার হুঁস ফিরতেই আমি ওনাকে ছেড়ে দিলাম এবং লজ্জিত চোখে দাদুর দিকে তাকালাম।
ঠিক সেই সময় প্রবল বর্ষণ আরম্ভ হয়ে গেলো। তার সাথে ঝড়ও বইতে লাগল। রিক্সাওয়ালা রিক্সা থামিয়ে দিয়ে একটা ছোট্ট ছাউনির তলায় গিয়ে আশ্রয় নিলো, কিন্তু আমরা দাদু নাতনি রিক্সাতেই বসে রইলাম। যেহেতু রিক্সার ছাউনি এবং সামনের পর্দার জন্য দাদু আর আমি ঐসময় লোকচক্ষুর আড়ালে চলে গেছিলাম, তাই দাদুও সুযোগ বুঝে আমাকে জড়িয়ে ধরে আমার গালে এবং ঠোঁটে বেশ কয়েকটা চুমু বসিয়ে দিয়ে, আমার বাম মাইটা পক করে টিপে দিলেন।
আমি কিশোরীসুলভ লজ্জায় সিঁটিয়ে গিয়ে বললাম, "প্লীজ দাদু, এমন কোরোনা ! এটা ঠিক নয় ! আমি ত এই ঝড় বৃষ্টিতে কি করে যে বাড়ি ফিরব, সেই চিন্তাতেই মরে যাচ্ছি। আর তুমি খালি দুষ্টুমি করছো। কে জানে, কোনও বিপদে পড়ব না ত ?"
দাদু কথার উত্তর না দিয়েই আমায় জড়িয়ে ধরেই গালে পুনরায় চুমু খেয়ে বললেন, "চিন্তা করিসনা, কারণ শুধু অহেতুক চিন্তা করে তুই কিছুই করতে পারবিনা। তাই যা হবে দেখা যাবে। তোর কোনও ভয় নেই, আমি ত তোর সাথেই আছি। এমন রোমান্টিক পরিবেশ, শুধু তুই আর আমি, আয়না মানালি সোনা, প্রেমিক প্রেমিকা হয়ে আমরা দুজনে এই মুহুর্তগুলো অন্তরঙ্গ হয়ে উপভোগ করি!"
সামন্য ইতস্তত করার পর আমিও দাদুকে জড়িয়ে ধরলাম এবং ওনার ঠোঁটে চুমু দিলাম। বুড়ো মানুষটার শরীরটা আমার গোলাপের পাপড়ির মত নরম ঠোঁটের চুমু খেয়ে চিড়মিড় করে উঠল। উনি উত্তেজিত হয়ে জামা ও ব্রেসিয়ারের ভীতর হাত ঢুকিয়ে আমার মাইদুটো খামচে ধরে টিপতে লাগলেন। আমিও ততক্ষনে উত্তেজিত হয়ে 'আঃহ … ওঃহ' বলে মৃদু সীৎকার দিতে লাগলাম।
ভাবা যায়, অন্ধকার নির্জন রাস্তায় মূষলধারায় বর্ষণে রিক্সার ছাউনির তলায় একজোড়া উত্তপ্ত অসমবয়সী শরীর মিশে যাচ্ছে ! দাদু ওনার প্যান্টের চেন নামিয়ে দিয়ে জাঙ্গিয়ার ভীতর থেকে ঠাটিয়ে থাকা সিঙ্গাপুরী কলাটা বের করে আমার একটা হাত টেনে বাঁড়ার উপর রাখলেন। আমি প্রথমে একটু 'না না' করলেও পরে হাতের নরম মুঠোর মধ্যে শোলমাছের মত কালো হোঁৎকা বাঁড়াটা নিয়ে চটকাতে লাগলাম।
দাদুর বাঁড়া চটকানোর ফলে আমারও উত্তেজনার পারদ উপরে উঠতে লাগল। আমি দাদুর কোলের উপর আমার একটা পেলব দাবনা তুলে দিয়ে বললাম, "দাদু, তুমি এত দিন ধরে আমায় অমন করে দেখতে কিন্তু কোনওদিনই এমন করে আমার কাছে কেন ধরা দাওনি !! শেষে এই অবস্থায় ….. এই পরিবেশে …. আমি আর তুমি …. ধ্যাৎ, আমার বলতেই লজ্জা করছে!"
ততক্ষণে দাদু সামনের দিক থেকে আমার লেগিংস ও প্যান্টির ভীতর হাত ঢুকিয়ে আমার ভেলভেটের মত নরম বালে ঘেরা মাখনের মত গুদ স্পর্শ করে ফেলেছেন ! আধো অন্ধকারে অনুভব করলেন আমার গুদের ফাটলটা বেশ চওড়া। গুদের ভীতর আঙ্গুল ঢুকিয়ে কুল কিনারাও খুঁজে পাচ্ছিলেননা।
আমি দাদুর বাঁড়া কচলে দিয়ে মুচকি হেসে বললাম, "দাদু, একটা কথা বলবো ? কিছু মনে করবেনা কিন্তু ! তোমার এটা এমনিতেই এতো বড় না ঠাকুমার গুদের রস খেয়ে খেয়ে এত্ত বড় হয়েছে !!"
দাদু আমার গুদে হাত বুলিয়ে বললেন, "ভয় পেলি নাকি। তোর কাঠবিড়ালীটা বেশ গভীর তা আমি আঙ্গুল দিয়েই মেপে নিয়েছি। রোজ এটা দিয়ে তোর গুদমন্থন করে মাখন তুলবো"
আমি চমকে উঠে বললাম, "তাই বলে এই ঝড় বাদলের রাতে, এই রিক্সায়? বাড়ি ফিরবো কি করে তারই ঠিক নেই, আর এই সময় এইসব? পাবলিক দেখলে পেটাবে!"
হঠাৎ আমি লক্ষ করলাম রিক্সাওয়ালা ছাউনির তলায় দাঁড়িয়ে আমাদের বাক্যালাপ শুনে মিটিমিটি হাসছে। সে বলল, "দাদু, নিশ্চিন্তে মনের আনন্দে কাজ চালিয়ে যান, কোনও ভয় নেই, কেউ আসবেনা! তবে লাফালাফি করে গরীবের রিক্সাটা যেন ভেঙ্গে দেবেন না!"
রিক্সাওয়ালার কথা শুনে আমি লজ্জায় সিঁটিয়ে গিয়ে বললাম, "দাদু, ছাড়ো না! ঐ রিক্সাওয়ালা আমাদের দুজনকে নিয়ে কি ভাবছে বলো ত? ঐসব পরে একদিন হবে!"
ততক্ষণে বৃষ্টির চাপ একটু কমে গিয়েছিল, তাই দাদু আর আমি ঠিক করে বসলাম এবং রিক্সা আবার গন্তব্যের দিকে এগোতে লাগল।
কোনও মতে আমরা দুজনে স্টেশনে পৌঁছালাম। রিক্সার ভাড়া মিটিয়ে স্টেশনের ভিতরে ঢুকে দেখলাম, ঝড়ের জন্য স্টেশনে কারেন্ট নেই, অফিস ঘরে দুই একটা মোমবাতি টিমটিম করে জ্বলছে। বাইরেটা কালো মেঘে প্রায় অন্ধকার হয়ে আছে, গ্রামের স্টেশান, তাই এই বৃষ্টির দিনে কোনও দিকের যাত্রীও নেই। প্ল্যাটফর্মে একটা ডাউন ট্রেন দাঁড়িয়ে আছে ঠিকই, যেটা ঐখান থেকেই ছাড়ে। তবে কামরায় কোনও আলো নেই, ভীতরে কোনও যাত্রীও নেই। ট্রেন একটু পরেই ছেড়ে দেবে। গোদের উপর বিষফোড়ার মত তখনই আবার মুষলধারে বৃষ্টি আরম্ভ হয়ে গেলো।
প্ল্যাটফর্মে দাঁড়ালে বৃষ্টিতে ভেজা ছাড়া গতি নেই, তাই আমরা দাদু-নাতনি বাধ্য হয়ে ট্রেনের একটা ফাঁকা কামরায় উঠে বসলাম। কামরায় একটাও লোক নেই, শুধু আমরা দুইজন! ট্রেনের খোলা দরজা দিয়ে বৃষ্টির ঝাপ্টা আসছে দেখে দাদু উঠে গিয়ে পুরো কামরার ৪টি দরজায় বাঁধ করে দিয়ে এসে আমার কাছে এসে বসলেন। অন্ধকার এবং নিরিবিলির সুযোগে দাদু পুনরায় আমার কুর্তি ও ব্রেসিয়ারের ভীতর হাত ঢুকিয়ে মাইদুটো পকপক করে টিপতে লাগলাম। নির্জন ট্রেনের কামরায় আজ বুড়োটা যা খুশি করুক আমায় নিয়ে, আমি আর কোনও প্রতিবাদ করেনি, তাই দাদু আরও সাহসী হয়ে উঠলেন, প্যান্টের চেন নামিয়ে জাঙ্গিয়ার ভীতর থেকে ঠাটিয়ে থাকা বাঁড়াটা বের করে আমার মুখের সামনে ধরলেন এবং আমার ঠোঁট ফাঁক করে ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করতে লাগলেন।
আমি মুচকি হেসে ওনার ডগার চামড়াটা গুটিয়ে দিয়ে লিঙ্গমুন্ডিতে বেশ করে থুতু মাখিয়ে মুখে নিয়ে চকচক করে চুষতে লাগলাম। উনি আর দেরি না করে নির্দ্বিধায় আমার লেগিংস ও প্যান্টি হ্যাঁচকা টানে নামিয়ে দিয়ে আমার গুদটা খামচে ধরলেন এবং গুদের ভীতর আঙ্গুল ঢুকিয়ে খোঁচাতে লাগলেন। এমনিতেই আমি অত্যধিক কামুকি মেয়ে, তাই মুহুর্তের মধ্যেই কামরস বেরুনোর ফলে আমার গুদ হড়হড়ে হয়ে গেলো, এবং আমার গুদে ওনার দুটো আঙ্গুল একসাথে অনায়াসে ঢুকতে ও বেরুতে লাগলো। দাদু কিছুক্ষণের জন্য গুদ থেকে আঙ্গুল বের করে আমার টুসটুসে পোঁদেও হাত বুলিয়ে দিলেন। বললেন " তোর পোঁদ তো মাখনের মত নরম রে। আমাদের মত মধ্যবিত্ত ঘরে জন্মেও কি শরীর বানিয়েছিস রে মানালি মা, ভাবাই যায়না !"
এদিকে ট্রেন কখন ধীরে ধীরে চলতে শুরু করেছে আমরা দুজনে বুঝতেই পারিনি। একটু বাদেই আমি দাদুর বাঁড়া চোষা বন্ধ করে ওনার কোল থেকে মাথা নামিয়ে বেঞ্চের উপর বিপরীত দিকে মাথা করে শুয়ে পড়লাম। ওনার কোলের উপর পাছা তুলে দিয়ে আমার পেলব পা দুটো ওনার কাঁধের উপর তুলে দিলাম এবং দাদুর সাদা দাড়িতে ভরা মুখটা নিজের রসসিক্ত গুদের ফাটলে চেপে ধরলাম।
নরম বালে ঘেরা আমার গুদের চওড়া ফাটলে মুখ ঢুকিয়ে মনের আনন্দে সেদিন দাদু আমার যৌনরস পান করতে লাগলেন। এমন বৃষ্টি-বাদলার পরিবেশে আমার গুদ থেকে নির্গত ঝাঁঝলো গন্ধে দাদুর মন আনন্দে ভরে গেলো। কিছুক্ষনের মধ্যেই আমাদের গ্রামের স্টেশনে ট্রেন দাঁড়ালো, নাহলে হয়তো সেদিনই ঐ নির্জন ট্রেনের কামরায় দাদু ওনার মুষল দন্ড দিয়ে আমার গুদের পর্দা ফাটিয়ে দফারফা করে দিতেন।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top