What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের সেক্স ইন্টারভিউ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের সেক্স ইন্টারভিউ ১ - by suchrita69

হ্যালো রিডার্স। আমি সুজয়। আজকের কাহানিটা উত্তেজিত টাইপের। যারা আমার কাহানি আগে পড়েছো তারা জানো আমার মায়ের সমন্ধে। তবুও একটু বলে রাখি। আমার মায়ের নাম সুচরিতা। বয়স ৪০। কিন্তু জিম করার ফলে মায়ের বয়স ৩২ বয়সের বৌদি টাইপ লাগে। তারপর মায়ের ফিগার দুধ ৩৬, কোমর ৩৪, পদ ৩৮। সব মিলে মা পুরো একটা সেক্সি রেন্ডি মাল। মায়ের গায়ের রং ফর্সা। মা হিল তুলা জুতা পরে হাঁটলে মায়ের পদ, দুধের নাচন দেখার জন্য লোক দাঁড়িয়ে থাকে। মা সেক্স করে করে মায়ের চোদন স্টাইল অনেক ভালো হয়েগেছে। মা কে দেখতে মিল্ফ ষ্টার দের মতো।

এবার আজকের কাহানিতে আসাযাক। আমি মাকে রেডি হাতে বললাম একটা জায়গা যাবার জন্য। মাও একটা সেক্সি কালো কালার এর শর্ট পেন্ট যা পুরো শরীর চিপকে আছে। পেন্টি না পড়ায় মায়ের গুদ, পদের ভাঁজ প্রস্ট বোজা যাচ্ছে। মায়ের জাং পুরো উন্মুক্ত। মায়ের সেক্সি নাভিও পুরো উন্মুক্ত। তারপর দুধের উপর কালো দড়ি বলা ব্রা পড়েছে। যা দিয়ে দুধের অর্ধেক দেখা যাচ্ছে। বোঁটাও প্রস্ট বোজা যাচ্ছে। তারপর মুখে একটু মেকাপ। ঠোঁটে লাল লিপস্টিক। সব মিলে আজকে মাকে পুরো রেন্ডি লাগছে। মা আমার পুরো রেন্ডি। কিন্তু এমন ড্রেস পরে যাতে তাকে আরো বেশি সেক্সি রেন্ডি মাল লাগে।

তোমাদের বলে রাখি মা কেন রেডি হয়েছে। কাল রাতে মাকে ইন্টারভিউ তে নিয়ে যাবো বলেছি। ইন্টারভিউ তা ছিল সেক্স ইন্টারভিউ। তাই মা আজকে এতো সেজেছে। বলেরাখি এই ইন্টরভিউ এর জন্য আমি অনেক টাকা খরচ করেছি যা পরে বলছি।

আমি মা রেডি হয়ে ইন্টারভিউ অফিস এ পৌঁছলাম। সেখানে অনেক মেয়ে ছেলে এসেছে। মায়ের বয়সী মনে হয় কেউ নেই। আমি মায়ের এসিসটেন্ট হয়ে কথা বললাম। মাকে দেখে তারা বলল ওকে। সেখানে সবার থেকে মায়ের শরীর বেশি অট্রেটিভ ছিল। তাই আমরা আগে চান্স পেয়ে যাই।
মেনেজার : তোমার ক্যান্ডিডেট এর নাম কি
আমি : সুচরিতা।
মেনেজার : বয়স
আমি : ৪০
মেনেজার : কি কি করাবে।
আমি : রাফ রোপ, গ্রুপ, পাবলিক সেক্স।
মেনেজার : তোমার ক্যান্ডিটেট সব করতে পারবে তো।
আমি : তা নিয়ে চিন্তা করতে হবে না।
মেনেজার : ওকে। ক্সক্সক্স সাইট এ পোস্ট হবে।
আমি : না।
মেনেজার : তাহলে টাকা লাগবে।
আমি : জানি। কিন্তু আমার ভিডিও লাগবে। ক্যামেরা শুট এর টাকা আমি দিয়ে ডুব।
মেনেজার : ওকে এই নাও স্লিপ। দোতালা তে ২২ নম্বর রুম। বাকি এই রুম এ গিয়ে জানতে পারবে।

আমি মা দুজনে রুম এ ঢুকলাম। প্রথমে মায়ের সব রকম টেস্ট হলো। তারপর পরের রুম এ গেলাম। সেখানে মায়ের ইন্টারভিউ হলো।
মেনেজার ২ : আপনার নাম, বয়স
মা : সুচরিতা সেন। বয়স ৪০।
মেনেজার২ : ওকে সব খুলে লেংটা হয়ে যান।
মা তাই করল। তারপর লোকটা মায়ের দুধের সাইজ, কোমর, পদ এর সাইজ মাপলো ফিতা দিয়ে।
মেনেজার২ : বাহ্ এই বয়েসেও হেবি বডি তো। এবার ওই ওজন মেশিনে দাঁড়ান।
মাও ওজন মেশিনে দাঁড়ালো। ওজন হলো ৬৯ কেজি।
মেনেজার২ : এবার এই মেশিনে শুধু দুধ তা বসাও।
মাও বেশ্যা মাগীর মতো লেংটা হয়ে দাঁড়িয়ে দুধের ওজন দিচ্ছে। ওজন এলো ৭ কিলো।
মেনেজার২, আমি দুজনে অবাক।
মেনেজার ২ : বাহ্ মেডাম সব মিলে আপনাকে মিল্ফ ক্যাটাগরি তে দিলাম। এনজয় সেক্স। ওই রুম এ যাও।

আমি, মা রুমে গেলাম। সেখানে একটা মেয়ে মায়ের স্লিপ দেখে। একটা ড্রেস খুঁজে তা ট্রেলার দিয়ে ফিট করতে লাগলো।
মা : সুজয় কি হবে এবার।
আমি : ভালো করে এক্সপেরিয়েন্স নাও। এনজয় করো। তোমার প্রথমে রাফ সেক্স হবে। তারপর পাবলিক সেক্স। তারপর গ্যাংব্যান্ড।
মা : তুই আজকে আমার গাঁড়ের ভোসরা বানাবি বুজেই গেছি। তোকে না বললে ভালো হতো।
আমি : মা দেখো তোমার এই বয়সে এনজয় দরকার। আর এই বয়সে আমার মায়ের চোদন দেখা।
মা : হাঁ। আমার এনজয় এর থেকে তোর মাকে সবাই মিলে চুদবে। এটা দেখার সখ বেশি। এতো দেখার পর তোর সখ মিটেনি।
আমি : যতই দেখি তবুও দেখতে ইচ্ছা করে।
মা : হ্যা ঠিক আছে আজ দেখ তোর মা কি করে। পুরো এনজয় নিয়ে চোদন করবো।
আমি : হ্যা মা এনজয় ভালো করে করবে আজ ক্যামেরামেন্ ২০০০০ হাজার নিচ্ছে।
মা : কি বলিস। ক্যামেরা করার কি দরকার।
আমি : তুমি বুঝবে না। অনেক ইনকাম হবে।
মা : কোনো সাইট এ পোস্ট করবি না।
আমি : তা নিয়ে চিন্তা করতে হবে না।

মায়ের ড্রেস গুলো ও রেড্ডি হয়ে গেলো। প্রথমে মায়ের রোপ রাফ সেক্স হবে। মা একটা কালো পেন্টি, কালো ব্রা টাইট ফিট পড়েছে যা দিয়ে দুধের অর্ধেক, পদের পিছনে পুরোটা, বাকি শরীর পুরোটা দেখা যাচ্ছিলো। তারপর পায়ের জাঙ পর্যন্ত নেটের কালো লেগিংস।পায়ে কালো হিল তুলো জুতো। মাথার চুলে কালো ফুল দিয়ে বাঁধা। ঠোঁটে কালো লিপস্টিক। ওহ সে ক্কি লাগছিলো। মা সেক্সি ড্রেস পড়তো। কিন্তু আজকে মাকে যেন বেশি সুন্দর সেক্সি লাগছিলো।

মা, আমি সেক্স রুম এ গেলাম। মা প্রপ এ গিয়ে রেডি হয়ে গেলো। আমি ক্যামেরামেন্ দের কাছে গেলাম। সব মিলে ৬ জন ক্যামেরা মেন্ ছিল। সব একটা ক্যামেরা। তারপর নিচে, উপরে একটা ক্যামেরা। খুব বেশি লোক ছিল না। ওয়ান টেক ভিডিও হবে। সবাই রেডি।

মাকে প্রথমে একটা ড্রিঙ্কস খাওয়ালো। মনে হয় এনাৰ্জি ড্রিক্স। তারপর মায়ের হাত পা দাড়ি দিয়ে বেঁধে দিলো। রুমেরে লাইট বন্ধ করল। dop বলল মেম আপনার জোর জবরদস্তি সেক্স হচ্ছে এক্টিং কোরতে হবে। তাহলে শর্ট ভালো আসবে।
ক্যামেরা ও হলো। লাইট শুধু মায়ের শরীরে পড়ছে। মা দড়ি খুলার চেষ্টা করছে। মায়ের মুখ বাঁধা। দুটো ছেলে মুখে মাস্ক পরে এলো। সেক্স যন্ত্র নিয়ে। মা খুব টানা টানি করছে যাতে দড়ি ছিড়ে যায়। কিন্তু বিথা চেষ্টা। তাদের একজন মায়ের পদে জোরে ছাপ্পর মারলো। মাও আঃ করে উঠলো।
আর একজন মায়ের শরীরে কালো রঙের ঝাড়ু টাইপের কিছু বোলাতে লাগলো। মা ও এদিক ওদিক বাকতে লাগলো, লাফাতে লাগলো। তারপর একজন মায়ের সব ড্রেস কাঁচি দিয়ে কাটতে লাগলো। অন্য জন মায়ের দুধ, পদ, কোমর, গুদ চাটতে লাগলো। আরেকজন কাটার পর মায়ের মুখ দিয়ে বাধা বল বের করে তার বাড়া ঢুকিয়ে দিলো। মা আর কথা বলতে পারেনি। সেই ছেলে তা মায়ের মুখে বাড়া ঢুকানো বেরকরানো করতে লাগলো। মাও জোর জবরদস্তি এক্টিং করে বাড়া চুষতে লাগলো। অন্য জন সেক্স ভাইব্রেটর নিয়ে মায়ের গুদে দিতে লাগলো। মা জোরে চিল্লালো। মা : আঃ মাগো। ছেড়ে দাও আমাকে।
১জন : ওই মাগি আওয়াজ বন্ধ কর। সেক্স এনজয় কর। তোর বর তোকে এক দিনের জন্য এখানে দিয়ে গেছে।
মা : আমাকে ছেড়ে দাও। আমি আর পারছিনা।
২য় জন : ওই মাগি আজকে তুই শুধু আমাদের। তোর গুদ, পদ মুখ চুদবো, যন্ত্র দিয়ে যন্ত্রনা দিবো। তুই শুধু আওয়াজ কর মুখ দিয়ে।
মা : প্লিজ আমাকে ছেড়ে দাও। আমি কি করেছি তোমাদের।
১ম জন : চুপ বলছি। তুই কিছু করুনি। তোর বর ১০ হাজার টাকায় আমাদের কাছে দিয়ে গেছে ১ দিনের জন্য।
এই শালীর মুখ বাঁধ। ২য় জন তাই করল।
এবার মায়ের দুধের দুটো বোটায় কিছু ওয়েট ঝুলিয়ে দিলো। কোমরের নাভিতে একটা, গুদে একটা ওয়েট টাইপের কিছু যা মায়ের দুধ, গুদ, নাভি নিচের দিকে নেমে এলো।
এরউপর কালো চামড়া দিয়ে মায়ের পদে মেরে মেরে লাল করে দিলো। দুধেও সেম। মা কাঁদছে আর সেক্স এর জন্য কাঁপছে। মাকে হওয়াতে ঝুলিয়ে মায়ের পদে সেক্স মেশিনে দিয়ে চুদতে লাগলো। এক এক করে সব ফুটো চুদলো। এবার মায়ের গটা শরীর ঘামে ভিজে গেলো। সব লোক এনজয় করছে আর বলছে। আজ কের মাগীটা জোর আছে। পুরো সেক্স বোম্ব। এই ভিডিও ইন্টারনেট এ হাঙ্গামা ফিলিয়ে দিতো।
এবার মাকে নিচে নামিয়ে মায়ের পদ ফাঁকা করে একটা বাড়া, গুদে একটা বাড়া দিয়ে চোদন দিতে লাগলো। মাও আওয়াজ করতে লাগলো। গটা রুম এ সেক্স এর আওয়াজ। মায়ের গুনানি ও সেক্সি ওয়ার্ড এর আওয়াজ।ওরা দুবার করে সেক্স করে। একজন একজন করে সেক্স করে মাকে ছেড়ে দিলো। মা লেংটা অবস্থায় আমার কাছে এসে চেয়ারে বসল। সবাই মাকে এসে ভালো হয়েছে বলতে লাগলো। আর মায়ের দুধে, পদে ঠোঁটে, কোমরে হাত বুলিয়ে চলে গেলো, নেক্সট রাউন্ডের জন্য।
মা : কেমন হলো।
আমি : মা আজ যা দেখিয়েছো না পুরো পর্নস্টার ইভা আডাম।
মা : হাট পাগল। ওদের মতো এখনো হতে বাকি আছি।
আমি : মা রেস্ট নাও এবার আসল জিনিস হবে।

পরবর্তী কাহানি পড়ার জন্য একটু কমেন্ট করুন। আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top