What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বন্ধু বান্ধব-১ - by sidhart

নমস্কার বন্ধুরা আসা করি সবাই ভালো আছেন। আমি আপনাদের একটি পাঁচ বছর আগে ঘটে যাওয়া সত্যি ঘটনার কথা বলবো।

আমার নাম অর্ঘ। বর্ধমান থেকে কিছুটা দূরে একটি গ্রামে আমি আমার বাবা ও মায়ের সাথে থাকি। বাবার বয়স ৪৮, একটি ইঞ্জিনারিং কোম্পানি বেঙ্গালুরু তে কাজ করেন। আমার মা ইন্দ্রানী ব্যানার্জি বয়স ৪১ একজন শিক্ষিতা মহিলা , বাড়ির সব কাজ কর্ম নিজেই সামলায়। মায়ের খুব কম বয়সে বিয়ে হয়েছিল, আর বাবা বছরে দুই থেকে তিন বার বাড়িতে আসতেন ১০ দিনের জন্য। তাই বাড়িতে মা ও আমি বেশির ভাগ সময় থাকতাম।

যাইহোক আমি তখন ক্লাস টেনে পড়ি। ক্লাস এইট থেকেই মহিলা দের জন্য মনের ভেতর একটা অজানা আগ্রহ শুরু হয়। তখন থেকেই ক্লাসের বন্ধুদের সঙ্গে মহিলা দের নিয়ে নানা বিষয়ে আলোচনা করতাম। আমার একটি বন্ধু নাম সুমন , ওর বয়স আমার থেকে দু বছরের বড় ছিল একই ক্লাসে পড়ে ওকে সুমনদা বলে ডাকতাম । সুমন দের বাড়িটা আমাদের বাড়ির থেকে পাঁচ মিনিটের দূরত্বে। ওর বাড়িতেও ওর বাবা আর মায়ের সঙ্গে থাকতো।

সুমনের বাবা -অলোক সরকার একজন ব্যাবসায়ী আর ওর মা -অপর্ণা সরকার বাড়ির গৃহকমী।

অলোক কাকু আমাকে ও সুমনকে ওনার বাইকে করে স্কুলে ছেড়ে দিয়ে আসতো। যখন ক্লাস নাইনে সুমন দা আমাকে ফার্স্ট চটি গল্পের বই এনে দেয়. যেখানে প্রথম মা ও ছেলের গল্প দেখে আমার গায়ে কাঁটা দিয়েছিলো।

মা ও ছেলের গল্প পড়ার সময় মনে একটা ভয়ও লাগতো আবার একটা নেশাও লাগতো। তখন থেকেই নিজের থেকে বেশি বয়স্ক মহিলা দের প্রতি মনে একটা আলোড়ন শুরু হয়। গ্রামে মেলা থেকে চটি বই কিনে আমি আর সুমন দা পড়তাম। মা ও ছেলের চটি গল্প পড়ে আমার মায়ের প্রতি ঠিক করে তাকাতে পারতাম না খুব ভয় করতো আর লুকিয়ে মা কে কামুক নজরে দেখতাম। তখন থেকেই নিজের মায়ের শরীরের প্রতি আমার এট্রাকশান শুরু হয়। মায়ের শরীর টা খুব মোটাও নয় আর খুব পাতলাও নয় , ফর্সা গায়ের রং , লম্বা ঘনো কোমর অবধি চুল , তার ফিগার হল 33-31-36 সামান্য মেদযুক্ত, বাড়ির কাজকর্ম করতো বলে শরীরে মেদ কম,আর মায়ের পাছাটা একটু বড়ো ছিল।

আস্তে আস্তে যখন মায়ের প্রতি খারাপ নজর পড়েছে তখন দেখতাম মাজে মাজে মা খুব মনমরা হয়ে থাকতো আমিও কিছু বলতাম না , পরে সুমন দার সাথে আলোচনা করে বুজতে পারলাম যে মায়ের যে শারীরিক চাহিদা সেটা না মেটার জন্য ওনার মনটা খারাপ থাকতো। কারণ আমার বাবা মাকে বেশি সময় দিতে পারতেন না , উনি বাইরে বেশি থাকতেন।

এদিকে মহিলা দের নগ্ন দেখার জন্য আমার মন তা ছটপট করতো। সুমন দার সঙ্গে এইসব বিষয়ে আলোচনা করতাম। একদিন ও আমাকে বললো যে দেখ ভাই আমাদের বাড়িতে মহিলা বলতে আমাদের মা , এটা শুনেই আমার কান গরম হয়ে গেলো। মানে, আমি কি আমার মা কে নগ্ন রূপে দেখবো, না না ওসব আমি পারবোনা। মুখে না বললেও ভেতরে ভেতরে দেখার ইচ্ছে হচ্ছিলো। সুমন দা বললো অরে বোকাচোদা শোন্ যখন তোর মা স্নানে যাবে বা যখন শাড়ী চেঞ্জ করবে সেই সময় লুকিয়ে দেখার চেষ্টা করবি আর তোর নুনু তা বের করে হাত দিয়ে মুঠো করে নাড়াবি দেখবি মজা পাবি, আমিও করি। আমি বললাম তার মানে তুই তোর মাকে দেখেছিস , কিভাবে বলনা।

সুমন দা বললো একবার আমি বাড়ির পেছন দিকে বল খুঁজতে গেছিলাম ওই দিকে একটু ঝোপঝাড় আছে আর রাস্তা তা সামনের দিকে থাকার জন্য ওদিকে কারোর নজর যায়না , তখন সবে সন্ধে হচ্ছিলো, আর ওই দিকেই মা বাবার রুমটা। আমি যখন বল খুঁজছিলাম হটাৎ দেকি মায়ের রুমের লাইটা জ্বলে উঠলো। মনে হয় কেউ বাইরে থেকে এসেছিল , আমি গুটি গুটি পায়ে জানালার পাশে গিয়ে দেখার জন্য গেলাম যে কে এসেছে , জানালার পর্দার ফাঁক থেকে দেখলাম যে মা এসেছে , আমাকে ডাক দিচ্ছিলো , আমি ইচ্ছে করে সাড়া দিলাম না , ডাকাডাকির দেখি মা প্রথমে রুমে ঢুকেই দরজা বন্ধ করে দিলো , আর আস্তে আস্তে শাড়ি খুলতে লাগলো , শাড়ি খোলার পর মা কে দেখতে হেব্বি লাগছিলো তারপর ব্লাউজ সায়াটাও খুলে দিলো , এইসব দেখে আমার ধোনটা খাড়া হয়ে গেলো। মা কে শুধু ব্রা আর পেন্টি তে দেখে আমি আমার ধোনটা নাড়াতে লাগলাম এরপর ব্রা আর পেন্টিটাও খুলে দিতে কি অপরূপ লাগছিলো , কি সুন্দর দুধ আর দু পায়ের মাজখানে চুলভর্তি গুদ টা দেখে আমার মাথা খারাপ হয়ে যাচ্ছিলো আমি আরো জোরে ধোনটা নাড়াতে লাগলাম আর নাড়াতে নাড়াতে সারা শরীর টা নাড়া দিয়ে ধোন থেকে বীর্য বেরিয়ে এলো , তারপর মা নাইটি টা পরে রুম থেকে বেরিয়ে গেলো। আমিও হাঁপাতে হাঁপাতে ওখান থেকে সরে গেলাম।

এইসব শুনে আমারও নুনু শক্ত হয়ে গেছিলো শরীরটা কেমন করছিলো ,অজান্তেই হাত দিয়ে নুনু তা শক্ত করে ধরে ছিলাম।

সুমন দা আমারদিকে তাকিয়ে বললো , তুইও দেখার চেষ্টা কর দেখবি হেব্বি লাগবে, কাকিমাকে দেখতে খুব সুন্দর। কাকিমাকে দেখে আমাকে বলবি আমার খুব শুনার ইচ্ছে আছে। তারপর দুজনে মিলে দেখবো, আর তোকেও আমার মাকেও দেখাবো।

আমি সুমন দার কথা গুলো শুনছিলাম মাথাটা ভন ভন করছিলো আর ওর দিকে আড় চোখে থাকিয়ে ছিলাম।

সেদিন স্কুল শেষ করে বাড়ি ফিরছিলাম পরদিন রবিবার ছিল সুমন দা আমাকে বললো আজ কালেই দেখার চেষ্টা করিস , আমি কিছু বললাম না।

চুপচাপ বাড়ি ফিরলাম। মা আমাকে দেখে বললো তুই চেঞ্জ করে না আমি টিফিন বানিয়ে দিচ্ছি। আমি বাথরুমে গিয়ে চেঞ্জ করে টেবিলে বসে খাচ্ছিলাম আর মাকে দেখছি ,তখন মাথায় সুমন দার কথা গুলো ঘুরছে।

যাইহোক রাতের খাওয়া শেষ করে মা বাসন গুলো ধুয়ে বাথরুমে গেলো , আমি বসে ড্রয়িং রুমে টিভি দেখছিলাম , মা বাথরুম থেকে বেরিয়ে আমাকে গুড নাইট বলে লাইট অফ করে ওনার রুমে গিয়ে দরজা বন্ধ করে দিলো। এদিকে আমার মাথায় অন্য কিছু ঘুরপাক খাচ্ছে , একটু পরে আমি গুটি গুটি পায়ে মার রুমের দরজার সামনে গিয়ে দাঁড়ালাম। কিভাবে রুমটার ভেতরে দেখবো ভাবতে লাগলাম , দেখলাম দরজায় একটা key hole আছে। আমি ওই key hole এ ভয়ে ভয়ে চোখ রাখলাম, hole টা বড়ো থাকার জন্য ভেতরে সব স্পষ্ট দেখা যাচ্ছিলো। রুমের ভেতরে মা লাইটটা জ্বালিয়ে ড্রেসিং টেবিলের সামনে বসে ওনার লম্বা চুল টা চিরুনি দিচ্ছিলো। এর পরে চুলটা বেঁধে উঠে দাঁড়ালো ,মা একটু আয়নার দিকে তাকিয়ে ওনার পরনের শাড়িটা কাঁধ থেকে নামিয়ে কোমর থেকে ঘুরিয়ে বিছনায় রেখে দিলো , তারপর আস্তে করে ব্লাউজ টাও খুলেদিতে ওনার দুধ দুটো প্রথম দেখতে পেলাম। কী সুন্দর দুধ , মার অর্ধ নগ্ন ফর্সা শরীর টা আমার চোখের সামনে। এইসব দেখে আমি ভয়ে ঘামতে লাগলাম , মাকে দেখতে খুব সুন্দর লাগছিলো। এতক্ষন উনি দরজার দিকেই ফিরে ছিলেন ,হুট করে ঘুরে পেছনে আলনা থেকে নাইটি টা নিলো , নাইটি তা রেখে সায়ার দড়ি টা টান মেরে খুলে দিতে সায়াটা পায়ের কাছে পড়ে গেলো , এইবার মার বড়ো ফর্সা পাছাটা আমার চোখের সামনে উন্মুক্ত ,আমার হার্ট বিট আরো বেড়ে গেলো। মা কে পুরো উলঙ্গ দেখতে পাচ্ছিলাম ,অজান্তেই নুনু তা শক্ত হয়ে গেলো, আমি নুনু টা প্যান্টের ওপর দিয়ে ডলতে লাগলাম , পায়ের নিচ থেকে আস্তে আস্তে চোখ টা ওপরে তুলতে লাগলাম। কীসুন্দর পায়ের গঠন , পা টা নিচ থেকে ওপরের দিকে একটু একটু করে মোটা হয়ে উঠে গেছে , মায়ের পিঠ আর পাছাটা ভালো দেখছিলাম ,নুনু ডলতে সারা শরীরে অজানা অনুভূতি হচ্ছিলো দেখতে দেখতেই উনি নাইটি টা মাথা গলিয়ে পরে নিলেন।

আমিও দরজার সামনে থেকে সরে সোফায় এসে বসলাম। বুকের ভেতর ভয় হচ্ছিলো , যে মা জানতে পারলোনা তো আমি দেখছিলাম।

অনেক্ষন হয়েগেছে কোনো সাড়া নেই তারমানে বুজতে পারেনি।

আমি মাকে ল্যাংটো দেখলাম , কিন্তু সামনের দিকটা দেখতে পেলাম না, খুব আফসোস হচ্ছিলো। কিন্তু যতটুকু মা কে কী সুন্দর দেখতে শুধু দুটো ডানা লাগিয়ে দিলে পুরো পরী লাগবে। এইসব ভেবেই আবার নুনু দাঁড়িয়ে গেলো , মায়ের দুধ পিঠ বড়ো পাছা আর দুটো পা ভেবে নুনু ডলছি , কিছুক্ষন ডলার পরে নুনুর ভেতর থেকে সাদা সাদা আঠার মতো কিছু বেরিয়ে এলো ,
ফিলিংস টা খুব ভালই লাগছিলো।

প্রথম বারের এই ফিলিংস টা যেন একটা নেশা হয়ে গেলো , আরো দেখতে ইচ্ছে হচ্ছিলো। পরের দিন ছিল রবিবার কিছু একটা প্ল্যান করতেই হবে।

হটাৎ মাথায় এলো যে, মা বাথরুমে যায় স্নান করতে , ওখানেও তো দেখতে পাবো। চট করে উঠে গিয়ে বাথরুমে গেলাম। ভালো করে বাথরুম টা দেখলাম , শুধু ওপরে একটা জানালা আছে , কিন্তু ওখান থেকে দেখলে মা বুজতে পেরে যাবে। মাথাটা গরম হয়ে গেলো , দরজা টা বন্ধ করে
বেরিয়ে এলাম। এসে সোফায় বসলাম , বাথরুমের দরোজার দিকে তাকিয়ে আছি। দেখলাম কোথাও দিয়ে একটা লাইট বাথরুমের সামনে ফ্লোরে এসে পড়ছে।

তারমানে কোথাও কি ফুটো আছে। উঠে আবার গেলাম, এবার লাইটা অনুসরন করতে লাগলাম , দেখলাম হ্যা সত্যি সত্যি একটা ফুটো দেখতে পেলাম। ফুটোটা ফাইবারের দরোজায় নিচের দিকে ছিল।

আমি নুয়ে ফুটো টা দিয়ে দেখলাম , দেখছি একটু ছোট। মাথায় শয়তানি বুদ্ধি আসলো , একটি স্ক্রু ড্রাইভার নিয়ে ফুটো টাকে বড়ো করলাম।

আবার চোখ দিয়ে দেখলাম , এবার ভেতরে সব পরিষ্কার দেখা যাচ্ছে। ব্যাস রবিবারের জন্য প্ল্যান রেডি।

আমি আনন্দে টিভি অফ করে আমার রুমে ঘুমাতে চলে গেলাম।

পাঠকগণ, শীগ্রই আমি আমার কথা আগামী অংশে লিখে পাঠাচ্ছি , পাশে থাকবেন।
 

Users who are viewing this thread

Back
Top