What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমি , শীলা আন্টি এবং আমাদের জীবন । - by alex_rizwan_

শীলা আন্টি। আমার আম্মুর এক দূরের খালাতো বোন। থাকে আমাদের এলাকাতেই দুই বিল্ডিং পর। বুঝবারপর থেকেই এই শীলা আন্টির প্রতি আমার নজর ছিল অন্য রকম। মাঝারি উচ্চতার শীলা আন্টি ছিলেন ধব ধবে ফর্সা। সব সময় বেশ শালীন ছিলেন তিনি। তাকে সালোয়ার কামিজেই দেখেছি সব সময়। একটু হালকা মোটা ছিলেন। যেটা বয়সের কারণে বুঝাই যায়। বয়স তার ৪৫ এর ঘরে। বাসা কাছে হওয়াতে আমাদের পরিবারের সাথে তার বেশ ভালোই সখ্যতা ছিল। এক মেয়ের মা ছিলেন তিনি। এই শীলা আন্টি ছিল আমার মাল ফেলার সময় কল্পনা করবার সঙ্গি। তাকে আমি যখনি সুযোগ পেতাম ভাল করে দেখে নিতাম। ফর্সা হালকা মোটা আঙ্গুলে লম্বা লম্বা নখ। ডান হাতে একটা চুরি পরতেন। গলায় সোনালি একটা লকেট। এর বেশি কিছুই দেখতে পারিনি কখনো কারণ তিনি ওরনা ছাড়া আমার সামনে কখনো আসেন নি। এবং বাহিরে গেলে হিজাব পরতেন । কিন্তু তার সেই মোটা ঠোট দুটো কিংবা ডবকা থলথলে সালোয়ারের উপর ভেসে থাকা পাছাটাই আমাকে পাগল বানিয়ে দিতো। এবং তার ফর্সা পা দুটো। হালকা মাংসল পায়ের আঙ্গুল গুলো ছিলো খুবই সুন্দর। নখ গুলো হালকা লম্বাটে। এগুলোই আমার জন্য ছিল কল্পনার বস্তু। এই শীলা আন্টির সাথেই ঘটে যায় এক রাতে আমার জীবনে এক অবিস্মরণীয় ঘটনা।

শীলা আন্টির ছিল এক ছোট ভাই। রাশেদ ভাই নাম ছিল তার। তো রাশেদ ভাই এর বিয়ে ঠিক হল এক দিন। তো আমরা তাদের পরিবারের কাছের হওয়াতে আমাদের ডাক পরলো সাহায্য করার। আর আমি ছেলে হওয়াতে আমার উপর দায়িত্ব বেশি। আমিও লুফে নিলাম। শীলা আন্টিকে কাছ থেকে দেখতে পারবো এই সুযোগ কে ছাড়ে!।

তো যথারীতি বিয়ের আগের যাবতীয় কাজ আমি করছিলাম একে একে। তো বিয়ের ঠিক আগের দিন আমার কাজ পরলো কমিউনিটি সেন্টারে গিয়ে দুপুরে থাকা। সেখানে রান্না হচ্ছে এবং সাজানো হচ্ছে সেগুলো দেখা। তো আমি গেলাম দুপুরে। গিয়ে খালি কমিউনিটি সেন্টারে ঘুরে বেড়াচ্ছি একা একা। কাজ দেখছি। এমন সময় দেখলাম একটা রিকশা করে শীলা আন্টি এলেন। তার পরনে একটা সাদা সালোয়াড় আর লাল ওরনা। মাথায় লাল একটা হিজাব, লাল পাজামা আর পায়ে দুই ফিতার একটি স্যান্ডেল। হেটে তিনি কমিউনিটির ভিতরে এলেন। আমাকে জিজ্ঞাসা করলেন।
– কি অবস্থা?
– এইতো আন্টি সব চলছে।
– রান্না শুরু হয়েছে?
– হ্যা আন্টি।

একটা হাসি দিয়ে তিনি হেটে রান্নাঘরের দিকে গেলেন। আমি তার চলে যাওয়ার সময় তার পাছার দিকে তাকিয়ে একটু গরম হয়ে নিলাম। এরপর আমি একটা চেয়ারে বসে রইলাম। কিছুক্ষন পর আন্টি এসে আমার পাশের চেয়ারে বসলেন।
– কি হয়েছে তোমার? মন মরা মন মরা লাগছে।
– না আন্টি কিছু না তো।
– বলতে পারো সমস্যা নেই। মন খারাপ?
– না আন্টি। একটু শরীর খারাপ।

কেন বললাম এটা আমিও নিজেও জানিনা। কিন্তু আমি বলে চললাম।
– কেন কি হয়েছে?
– না আন্টি তেমন কিছু না।
– কি জ্বর?

আন্টি আমার মাথায় হাত দিলেন।
– না না আন্টি। জ্বর না।
– তাহলে?
– এই আন্টি তল পেট ব্যাথা।
– কেন?
– ওটা আন্টি ছেলেদের সমস্যা কিছু আছে সেগুলো।
– তোমার মা কে ফোণ দিবো?
– না না আন্টি লাগবে না ঠিক হয়ে যাবে।
– ওহ। বেশি ব্যথা?
– হ্যা আন্টি।
– আহারে। কি হয়েছে আমাকে খুলে বলো সমস্যা নেই। আন্টি ই তো আমি।
– এই আন্টি আমাদের যে একটা ঝামেলা হয় সেটাই।
– মানে কি?
– মানে আন্টি আমার একটু নিচে সমস্যা হচ্ছে।

আন্টি সোজা আমার পেটে তাকালেন।
– এই খানে?
– না আন্টি নিচে আরো।

আন্টি আমার ধনের দিকে তাকিয়েই একটু থেমে গেলেন। এইসব কথা বলতে বলতে আমার ধন পুরো দাঁড়িয়ে আছে। আন্টি চুপ করে রইলেন। এরপর বললেন,
– বাথরুমে যাও তাহলে।
– আন্টি বাথরুম খুঁজে পাচ্ছিনা

ওহ এই কথা – বলে আন্টি হাসতে হাসতে আমাকে বললেন তার সাথে যেতে। আমি তার পিছন পিছনে এগোলাম। আন্টি হেটে দুই তলার একদম শেষ দিকে একটা বড় রুমের ভিতর সারি সারি বাথ্রুমে নিয়ে এলেন আমাকে। বললেন ,
– যাও। এগুলো সেরে ফেলতে হয়, নাহলে পরে বড় ঝামেলা হয়।

আমি একটু মুচকি লজ্জা পেয়ে একটা বাথরুমে যাই। আমার ধন দাঁড়িয়ে পুরো টন টনা। আমি প্যান্টের চেইন খুলে ধন বের করে ডলতে লাগলাম খুশিতে। উফফফফফ আন্টি, উফফফফ কি মাল একটা। আমি অনেক ক্ষন আস্তে আস্তে ডলছিলাম। এমন সমইয় কয়েক মিনিট পর বাথরুমের দরজা তে নকের আওয়াজ। আমি চমকে উঠলাম, আন্টি কি শুনে ফেললো? হঠাত আন্টি বললো,
– হয়েছে তোমার?
– না আন্টি। একটু সময় লাগবে।
– কোন ঝামেলা হচ্ছে?
– না আন্টী বুঝতে পারছি না আসলে।
– আচ্ছা আমি বাহিরে আছি সমস্যা হলে আমাকে ডাক দিও।

আমি উত্তেজিত হয়ে গেলাম। শিট এই সুযোগ। কিছু একটা করতে হবে। আমি ডাক দিলাম আস্তে।
– আন্টি
– হ্যা বলো বাবা।
– আন্টি একটু ঝামেলা হচ্ছে।
– কি ঝামেলা?
– আসলে হচ্ছে না আন্টি।
– মানে ? তুমি কি চেষ্টা করছো?
– হ্যা আন্টি। আমি বুঝতে পারছিনা আন্টি। ব্যথাও বাড়ছে।
– আচ্ছা খোলো তো দরজা টা।

আমি আস্তে খুললাম । আন্টি ভিতরের দিকে তাকালেন।
– আন্টি হচ্ছে না আসলে।
– কি হয়েছে বলোতো। খুলে বলো লজ্জার কিছুনেই। আন্টিদের সাথে ।
– আন্টি আসলে আমার সকাল থেকে এমন হয়ে আছে। আমি চেষ্টা করেছি কিছু করার হচ্ছে না। আপনি দেখবেন একটু?

আন্টি একটু লজ্জা পেয়ে যান। এরপর এদিক সেদিক তাকিয়ে আস্তে বাথরুমের ভিতরে আসেন। বাথরুমের দরজা হাত দিয়ে আস্তে চাপিয়ে দেন।
– কি হয়েছে দেখি?
আমি আস্তে করে প্যান্টের চেইন খুলে ধন টা হাতে নেই। পুরো তাগড়া হয়ে আছে আমার ধন। আন্টি দেখেন কিছুক্ষন আমার ধন। এরপর বলেন,
– এটা কমছে না?
– না আন্টি।
– আচ্ছা আরেক বার করো তো।

আমি ধন তার সামনে ডলতে শুরু করলাম আস্তে আস্তে। বললাম আবার, " আন্টি হচ্ছে না। আপনি একটু হেল্প করবেন? আপনার একটু থুথু দিবেন আমার হাতে? আমি শুনেছি এতে কাজ হয়। " আন্টি অবাক হয়ে আমার দিকে তাকালেন। আমি আমার ডান হাত বাড়িয়ে দিলাম। তিনি একটু অবাক হয়ে আমার হাতে অল্প থুথু ফেললেন। গরম এক দলা থুথু আমার হাতে পরে জমে আছে। আমি থুথু টুকু আমার ধনে ডলে আবার ধন ডলছিলাম। কিছুক্ষন বললাম, " হচ্ছে না আন্টি" তিনি আমার ধনের দিকে কিছুক্ষন তাকিয়ে তার কাধের ব্যাগ টা নিচে রাখলেন । বাথরুমের দরজা টা টেনে ছিটকিনি লাগালেন। এরপর বললেন ,
– কিন্তু এটা কেউ যেন না যানে। এই যে তোমাকে আমি এই বিষয়ে সাহায্য করছি।
– কেউ জানবে না আন্টি।

আন্টি এরপর তার সোনালী চুরি দেয়া ডান হাত টা দিয়ে আমার ধন টা আস্তে আস্তে ডলতে লাগলেন। আমি পাগল হয়ে যেতে লাগলাম। আমার পিঠে এক হাত দিয়ে অন্য হাত দিয়ে আমার ধন টা তিনি ডলছিলেন । আমার উত্তেজনা আর চাপছিল না। আমি আন্টির হাত টা ধরলাম আর তার দিকে তাকালাম, তিনি আমার ধনের দিকে তাকিয়ে আছেন আর ডলছেন। আমার আর তর সইলনা। আমি আন্টির গাল ধরে ঘুরিয়ে আন্টিকে একটা কিস করলাম।

আন্টি মুখ সরিয়ে ফেললেন। আর ধন ও ছেড়ে দিলেন। একটু অবাক হয়ে তিনি আমার দিকে তাকালেন। আমি আন্টির কাছে গিয়ে তার কোমড়ে হাত দিয়ে জড়িয়ে ধরে তার ঠোটে কিস করতে শুরু করলাম। আন্টি আর আটকালেন না কিছু করলেন ও না। আমি তার ঠোট পাগলের মত চুষতে লাগলাম। তার থুথু গুলো শুষে নিচ্ছিলাম। তার জিহ্বা মুখের ভিতর নিয়ে চুষছিলাম। কেমন একটা অদ্ভুত ঘ্রান। আর আন্টির হাত টা নিয়ে আমার ধনে ঘষতে লাগলাম।

আমি মুখ সরিয়ে দেখলাম আন্টি চোখ বন্ধ করে আছেন। আমি ভাবলাম এই সুযোগ। আমি আন্টির বুকের ওরনা সরিয়ে তার দুধ দুটো চেপে ধরলাম। উফফফ সে কি দুধ, বড় আর থলথলে। ৩৬ তো হবেই। মোটা থল থলে হালকা ঝোলা দুধ দুটো জামার উপর থেকেই টিপ্তে লাগলাম। আন্টি ঠোট চেপে চোখ বন্ধ করে আছেন। আমি তার দুধ টিপতে টিপ্তে হাতের আঙ্গুল গুলো নিয়ে চুষতে লাগলাম পাগলের মত। ফর্সা মোটা আঙ্গুল গুলো আমার জিহবাতে নড়ছিল। এরপর আন্টির হাত উঠিয়ে তার বগলে নাক দিলাম। হালকা ঘামা বগলে কেমন একটা মিষ্টী ঘ্রান। বগল কিছুক্ষন শুকে আমি আন্টির দিকে তাকালাম।

আন্টি আস্তে আস্তে চোখ মেললেন। আমি আন্টির সালোয়ার টা টেনে উঠে যাচ্ছিলাম। তখনি একটা শব্দ হলে বাথরুমে। কেউ এসেছে। আন্টি ভয় পেয়ে আমার দিকে তাকালেন। আমি কোন শব্দ না করে আস্তে আস্তে আন্টি মুখে আবার কিস করলাম। আর তার গালে কপালে কিস করে পুরো ভিজিয়ে দিলাম তাকে। আন্টির গাল ঠোট সব চাটতে শুরু করলাম। তার ফর্সা গাল জিহ্বা দিয়ে চেটে খাচ্ছিলাম। আন্টি চোখ বন্ধ করেই আছে। আমার থুথুতে পুরো মুখ ভিজে গেছে আন্টির। এরপর বাথরুম থেকে আবার লোকজন চলে যাবার পর পর ই আমি আন্টির জামা টেনে তুলতে লাগলাম।

আন্টি বললো, " কি? "

আমি বললাম, " একটু দেখবো"।

আন্টি এরপর নিজেই তার সালোয়ার টেনে উপরে তুললেন। ফর্সা পেট থল থলে মাঝারি ভুরি সহ নাভী আর কালো একটা সুতির কাজ করা ব্রা পরা দুধ দুটো বেড়িয়ে এলো। আমি পাগল হয়ে দুই দুধ চাপতে লাগলাম। কি নরম! আর থলথলে, আর মসৃণ। আর আন্টির পেটে নাক চেপে কিস করলাম আর ঘ্রান শুকলাম এরপর ব্রা ঠেলে দুধ দুটো বের করেই আমি হা হয়ে গেলাম। কি সুন্দর। ফর্সা দুটো দুধ, বড় বড় দুটো বোটা। দুধের উপর ছোট ছোট তিল আর নীল ভেইন গুলো ভেসে আছে। আমি পাগলের মত চুষতে লাগলাম আর এই প্রথম আন্টি আহ করে উঠলেন। আমি চুষতেই থাকলাম। চুষতেই থাকলাম।আন্টির নরম থলথলে দুধ দুটো আমার চাপে থল থল করে কাপছিল। আমি আন্টি কালো বড় বোটা মুখে নিয়ে চুষছিলাম ইচ্ছা মত। এমন সময় আন্টির ফোন এল। আন্টি ফোন টা বের করলেন। বললেন, " ওরা আসছে। আজ থাক আর।"

আমি বললাম, " আন্টি আমার বের হয় নি তো।"

আন্টি এরপর একটু চুপ থেকে ফোন টা আবার ব্যাগে রেখে সালোয়ার টা নামিয়ে কমোডের উপর বসলেন। আর এক হাত হাটুর উপর রেখে অন্য হাত দিয়ে আমার ধন টা নিয়ে মুখে ঢুকালেন। আমি থর থর করে কেপে উঠলাম। আন্টির গরম মুখের লালা আমার ধনে মেখে তার জিহ্বা নড়ছিল আমার ধনে। তিনি চক চক করে আমার ধন টা চুষতে লাগলেন। আমি তার গাল চেপে রাখলাম আমার শরীর যেন থর থর করে কাপছিল। আন্টির ওরনা সরে গেছিল তাই তারর সালোয়াড়ের গলার ফাক দিয়ে তার সাদা ফর্সা দুধের ভাজ টা বের হয়ে আছে। সোনালি চেইন টা তার দুধের ভাজের উপর পরে আছে। আমি গলার ফাক দিয়ে হাত ঢুকিয়ে দুধ একটা চেপে ধরলাম। আন্টি আমার ধন চুষেই চলেছে। আমি আন্টি কে বললাম, " আন্টি সেক্স করি?"

আন্টি বললো, " না সোনা, আজ না। পরে অন্যদিন।" বলে আন্টি চুষতেই লাগলেন। আমি আন্টির পায়ের দিকে তাকালাম। তার ফর্সা পা দুটো বের হয়ে আছে। আমার খুব ইচ্ছা করছিল পা গুলো ইচ্ছা মত চাটি। কিন্তু আন্টি জোরে জোরে আমার ধন ডলে ডলে চুষছে। তার সাদা দুধ দুটো কাপছে। হাতের আঙ্গুল গুলো আমার ধনে ওঠা নামা করছে। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। গল গল করে এক গাদা মাল ছেড়ে দিলাম আন্টির মুখের ভিতরেই। আন্টির নরম জিহ্বা ছুয়ে মাল গুলো তার ঠোট বেয়ে পরছিল। আন্টি আমার ধন ছেড়ে কমোডের দিকে ঘুরে মুখ থেকে মাল গুলো নিচে ফেলে দিলেন। আর কুলি শুরু করলেন। আমি এই সুযোগে আন্টির পাছার কাছে বসে তার পাছায় জামার উপর থেকে নাক চেপে শুকতে শুরু করলাম। কেমন একটা নোনতা ঘ্রান। আন্টি ঘুরে দাড়াতেই আমি আন্টি কোমড় ধরলাম। আন্টি ছাড়িয়ে বললো,
– আজ আর কিছু না। অনেক কিছু হয়ে গেছে।

বলে আন্টি চুপ চাপ একটু মন খারাপ করে যেন বেরিয়ে গেলেন। কিন্তু সেদিন আমার এই অবিশ্বাস্য ঘটনার পর তাকে চুদবার ইচ্ছা আরো কয়েক গুন হয়ে গেল।
 

Users who are viewing this thread

Back
Top