What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,298
Messages
16,074
Credits
1,475,331
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ছোট বোনরে লঞ্চ এর কেবিন ভাড়া করে চুদলাম - by sis_lovers

আমি হাসান আমার ছোট বোন মিম আর আমার মা লঞ্চ এ করে গ্রামের বাড়ি যাচ্ছি । মা সবসময় ছোট বোনকে অনেক গার্ড দিয়ে রাখে । তো আমাদের লন্জ নদীর একটা চরে আটকাইয়া গেছে। তো আমি কেবিন থেকে বাইরে যাচ্ছি দেখে মিম ও মা কে বলল সে ও বাইরে যাবে মা ও তাকে অনুমতি দিল । আমাদের কেবিন টা ২ তলায় । আমি আর মিম হাটতে হাটতে ৩ তলার পিছনের সাইডে চলে আইছি। এইদিকে শুধু মাত্র একটা লোক তাও শেষের দিকে দারিয়ে সিগরেট টানতাছে। আমি মিম শেষের দিকে হাটা দিলাম হুট করে একটা কেবিনে এর সামনে আমি আর মিম দুজনই দারাইয়া পড়লাম কিছু শব্দ শুনে । কেবিন এর ভিতরে তাকিয়ে দেখি একটা ছেলে এক মহিলাকে চুদতাছে। আর মহিলা বেশ চেচাছে আহ আহ আরো জোরে চোদ খানকির পোলা আহ উহ ।

ভাই কি কেবিন নিবেন ।(আমি খেয়াইল করি নাই কখন যে ওই লোকটা আমাদের পাশে এসে দারিয়েছে) ওনাদের বেশি টাইম লাগবনা ।
আমি কিছুই না বলে মিম এর দিকে তাকালাম আমার ছোট বোন লজ্জায় লাল হয়ে গেছে।
লোকটা আমার হাতে টিপ দিয়ে বললো ভাই ঘন্টা ১০০ টাকা । কাজ শেষে টাকা দিয়েন। আমি এই প্রথম মিম এর দিকে ভালো করে তাকালাম ও একটা টাইট টপ পড়ছে যার কারণে ওর দুদ গুলা পুরা বুজাযাইতাছে আর টাইট জিন্স এর কারণে পাছাটা গোল হইয়া আছে ।

লোকটা আমার ছোট বোন এর দিকে তাকিয়ে বলল ভাই মাগিটা সেই চুইদা মজা পাইবেন। এই কথা বলার সাথে সাথে লোকটা আমার ছোট বোনের পাছায় একটা থাপ্পর দিল আর বলল ভাই কচি মাল।
বোন আমার হাত ধোরে নিচের দিকে তাকিয়ে আছে আর ওর গাল লাল হয়ে গেছে।

আমি আর কিছু না বলে লচ্ঞ এর শেষের দিকে হাটা দিলাম ছোট বোনকে নিয়ে । এদের সাথে কথা বারিয়ে লাভ নেই এদের সাথে মারামারি করে ও পারাযাবে না।

লোকটার কথায় মিম বোধহয় মাইন্ড করছে । কিন্তু বলবেই না কেন মাত্র ক্লাস নাইন এ পড়ে এখন ই যা দুদ আর পাছা দেখলেই চুদতে মন চায়। আমার এক বন্ধু ও আছে যার সাথে আমার প্রেলান করা আছে এবার ঢাকায় ফিরে বোন কে চুদবো।

পিছন এ ফিরে দেখলাম লোকটা এখন ও ওই কেবিন এর সামনে দারিয়ে আছে আর আমাদের দিকে তাকিয়ে আছে। মিম একেবারেই চুপছিল। মিম বলল ভাইয়া ওরা লচ্ঞ এর ভিতর এমন করছে কেউ কিছু বলে না? কে কি বলবে ওরা তো এই লচ্ঞ এরই লোক। মিম একটু হাসি দিয়ে বলল তুই দেখছোছ মহিলার কত বয়স ? আমি আবার একটু সয়তানি করে বললাম কেন তোর দেখতে ভালো লাগছিল? যাহ কি যে বলিস না তুই । ভাইয়া চল রুম এ যাই।

ঘুরে ফিরে দেখি মহিলা আর ছেলাটা বের হইতাছে। আমরাও ওই দিক দিয়ে হাটা দিলাম কারণ আমাদের নিচে নামতে হলে ওই দিক দিয়েই নামতে হবে।

আমরা ছেলেটা মহিলার কাছাকাছি আসতেই শুনতে পেলাম ছেলেটা মহিলাকে বলতাছে কাকী কেমন লাগলো? এইটা শুনে আমি এবং মিম দুজন ই দারাই গেলাম। ওই লোকটি আবার আমাদের কাছে এসে বলল ভাই রুম পরিস্কার কইরা দিছি যান কাজ শেষে টাকা দিয়েন । (আমরা যে ভাই বোন লোক টা কি জানে ? জানার তো কথা না ) আমি রুম এর দিকে তাকিয়ে কি মনে করে যেন মিম কে নিয়ে রুম এ ঢুকে গেলাম । দরজা লাগানোর আগে লোকটা তার নাম্বার দিয়ে গেল আর বলল পেরা নাই মজা কইরা লাগান খানকিরে আর কনডম বক্স এ আছে।

আমি মিম এর পাশে বসে ওর বাম রান এ হাত রাখলাম ওর নিষাশ আমার হাতে লাগছিল আর সেটা অনেক গরম ও ছিল । আমি বুঝতে পারলাম মাগীর ও কেরা উটছে।

আমি ওর গারে হালকা করে একটা কিস করলাম মিম একটু আতকে উঠে আমার দিকে তাকিয়ে বলল ভাইয়া যা করার তাড়াতাড়ি কর । দেরি হলে মা চিল্লায়বো। মিম এর রান এ আমি হাত গসতাছি আর ওর গাড়ে আমার জিব দিয়া চাটতাছি আহহ মনে হইতাছে মাখন খাইতাছি… আর আমার বাম হাত ওর পিঠ এর পিছন দিয়া নিয়া ওর বাম দুদ এর উপর রাখলাম আমার ছোট বোন এর নিশ্বাস আমি ফিল করতে পারছি। আর মিম পেন্ট এর উপর দিয়ে আমার ধোন হাতাইতাছে উফফফ….

আমি এতোটাই গরম হইয়া আছি যে মিম এর দুদ এ খুব জোরে একটা চাপ দেই আহহহ এই বোকাচোদা এতো চোরে চিপ দেছ কেন??? বুঝতে পারলাম আমার বোন ও গালি যানে ।
সরি আর জোরে চাপ দিবো না। তাড়াতাড়ি কর ভাইয়া…
আমি মিম এর টপস খুলে দিলাম এত সুন্দর দুদ আমি আগে কখন ও দেখি নাই মিম তোর দুদ গুলা খুব সুন্দর …. ভাইয়া একটা কথা বলি সেক্স এর সময় আমি গালি খুব ইনজয় করি। তার মানে কি তুই আগেও চুদাইছো???
নাহ বিষয়টা তেমন না ওই ভিডিও দেখি সেক্স এর সময় গালি দেয় এইটা আমার ভালো লাগে। ও আচ্ছা ঠিক আছে আগামী ৫০ মিনিটের জন্য তুই আমার মাগী।

মিম এর জিন্স খুলে দিলাম দেখি ওর ভোদা পুরা পরিস্কার কিরে খানকি ভোদার বাল কবে কাটছোছ??? মিম একটা মাগী মার্কা হাসি দিয়ে বলল গতকাল রাত এ ,কেন তোর পছন্দ হই নাই ??? এই রকম কচি ভোদা কার না পছন্দ বল ।
এটা বলে আমি ওর ভোদা জিব দিয়া একটা চাটা দিলাম আর সাথে সাথে আহহহহ করে আওয়াজ করে উঠলো মিম । কিরে এতেই আওয়াজ শুরু হয়ে গেল তোর ?? এই বলে আমি একটু হাসলাম ।
আমি আবার আমার কাজ এ মন দিলাম মাগীর ভোদা চাটা শুরু করলাম আর ও ভোদার আমার দুইটা আঙ্গুল দিয়া ফিঙ্গারিং করতাছি ।
ওফফফফ আহহহ মাগো আহহহ ভাইয়া কী করতাছোছ আহহ মইরা গেলাম মাগো…. এইগুলা শুনার পর আমি ক্লিটা চাটা শুরু করছি ….আহ মাগো মা তোর পোলা আমারে পাগল বানাইয়া লাইতাছে উফফ ওই খানকির পোলা আমারে ঠান্ডা কর…. আমি এবার মুখ তুলে বললাম মাগীর বাচ্চা আর একটা কথা কবি তো তোরে এমনি ফালাইয়া যামু বুছকি মাগী …. ভাইয়া প্লিস আমাকে ঠান্ডা কর এই বলে মাগী কান্না শুরু করে দিল।

ওর কান্না দেখে আমার ও মায়া লাগা শুরু করলো তাই আমি আর দেরি না করে ওর ভোদায় দোন লাগাইয়া আসতে চাপ দিতেই পুরা দন ঢুইকা গেছে ( মাগী ভোদা তো আগেই ফাটা ফেলছোছ – এই কাহিনী পরে শুনবেন মিম এর জবানীতে) তার পর আমি আসতে আসতে ঠাপানো শুরু করলাম…. উফফফ এতো নরম আর মাংস ওলা ভোদা আমি আগে কখন ও ঠাপাই নাই । উফফফ আহহহ ইশশশ মাগী এটা তোর ভোদা আর কিছু রে আহহহহ আমার ধোন পুরা গেল উফফফ। সালা কুত্তার বাচ্চা আরো জোরে গুতার মার উফফফ ইশশশ মাগীর পোলা ধোনে জোর নাই???? এই কথা শুইনা মাথায় গেল মাল উইঠা যা সালার এতখন ছোট বোইন ভাইবা আসতে আসতে ঠাপাইতে ছিলাম মনে মনে এইটা জোরে জোরে ঠাপানো শুরু করলাম ওমা গো ওবাবা গো আহ উপপপপ ইশশশশ আহহহ মরে গেলামরে হাসান উফফফ আমার ভোদা কামরাইতাছে উফফফ আহহহ । বুজলাম ছোট বোন এর মাল আউট হবে । ভাইয়া তুই থামিছ না তোর আল্লার দোহাই লাগে আহহহ উফফফফ আহহহহ আমি আরো জোরে ঠাপানো শুরু করলাম বোন:আহহহহ আমার হবে হবে ……বলতে বলতে আমার আমার দোন এ খুব গরম অনুভ করলাম এত গরম যে আমিও আর দরে রাখতে পারি নাই তাই ছোট বোন এর ভোদায় আমিও মাল আউট করে দিয়ে ওর উপর শুয়ে পড়লাম।

বোন: এইটা কি করলি কুত্তার বাচ্চা ? এখন আমি কি করব?
আমি : ব্যাপার না পরে পিল কিনে দিব নে। এই বলে আমি ওর উপর থেকে ওর পাশে শুয়ে পড়লাম ।
মিম ঘড়ির দিকে তাকিয়ে বলল আল্লাহ কত টাইম হয়ে গেছে এই বলে কেবিন এর ওয়াশ রুম এ গেলো আমি ও পেন্ট পরে বাইরে বের হলাম দেখি লঞ্চ আগে যেইখানে ছিল এখন ও সেই যায়গায় আর সেই কেবিন বয় টাও।

কেবিন বয় কেবিন এর ভিতর এর দিকে তাকিয়ে একটা হাসি দিয়ে আমাকে বলল ভাই কেমন লাগলো? মাগীর আওয়াজ তো এই প্রযন্ত আইছে …যেই কচি মাল আওয়াজ তো আইবোই।এর ভিতর মিম বেরিয়ে আসলো আমি কেবিন বয় কে কিছু না বলে ওর টাকা টা ওরে বুঝাইয়া দিয়া মিম কে নিয়ে বের হতে যাবো এমন টাইম কেবিন গেট আটকাইয়া কই ভাই ৫ মিনিট এমন কচি মাল রে না চটকাইলে জীবনটাই বিথা ।
 

Users who are viewing this thread

Back
Top