What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অপ্রত্যাশিত চমক (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,281
Messages
16,019
Credits
1,462,006
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অপ্রত্যাশিত চমক – পর্ব ১ - by iamhot69

আমাকে ভীষণভাবে চমকে উঠতে দেখে হাসিব সাহেব উনার এন্ড্রোয়েড ফোন আমার চোখের সামনে থেকে সরিয়ে নিয়ে বললেন –

– কি মশাই, ছবিতে দেখেই চমকে উঠলেন? এটা যদিও অনেক আগের ছবি কিন্তু শুনেছি এখনো নাকি ও বেশ আকর্ষনীয়া আর হট আছে হা হা হা হা হা

আমি কিছু না বলে চলন্ত ট্রেনের জানালাটা খুলে বাইরে তাকিয়ে রইলাম। যদিও বাইরে ঘুটঘুটে অন্ধকার তবুও চেয়ে আছি, কেন চেয়ে আছি জানি না। এখন বাজে রাত আড়াইটা প্রায়, আমাদের যাত্রা শুরু হয়েছে রাত সাড়ে দশটায়। হাসিব সাহেবের সাথে পরিচয় এই যাত্রার শুরুতেই হয়েছে, খালি কেবিনে আমরা দু'জন মাত্র যাত্রী। বয়স প্রায় কাছাকাছি হ‌ওয়ায় সক্ষতা হতে তেমন সময় লাগেনি। নানারকম বিষয় নিয়ে আলোচনা করতে করতে কখন যে সেটা অতি ব্যাক্তিগত বিষয়ে চলে এলো কেউ টের‌ই পেলাম না। হাসিব সাহেব এক পর্যায়ে বললেন –
– তো নারীদেহের স্বাদ কি বিয়ের পর পেয়েছেন নাকি আগেই?
– না ভাই, আমি একটু ভীতু আর নার্ভাস টাইপ ছিলাম, ওটা পরিপূর্ণ ভাবে বিয়ের পর‌ই হয়েছে।
– ধুর ভাই, কি বলেন? কিছুই হয় নাই?
– না মানে একদম যে হয়নাই তা না। বয়স বাড়ার সাথে সাথে নার্ভাসনেস অনেকটাই কেটেছে। দুই একবার হয়েছে আরকি। তবে তৃপ্তিসহকারে হয় নাই।
– ওহ, সো সেড! তো অভিজ্ঞতা শেয়ার করেন না কেন ভাই? শুনি, শুনে একটু মজা পাই।
– হাহ, সেটা উপভোগ করার মত তেমন‌ অভিজ্ঞতা নারে ভাই। বন্ধুদের সাথে পতিতাভোগের অভিজ্ঞতা কি উপভোগ করার মত? হা হা হা
– হুম, পতিতা আমিও লাগিয়েছি অনেকবার, কিন্তু পতিতা নয় এমন মেয়েও আমার অভিজ্ঞতার ঝুলিতে আছে, বুঝলেন মিয়া?
– তাহলে আপনারাই শুনি, বলেন দুই একটা
– শুনবেন? ঠিক আছে…আচ্ছা পর্ণ দেখেন তো? নাকি ওটাও নার্ভাসনেস এর জন্য দেখেন নাই? হো হো হো
– আরে না মিয়া, ওটা বহুত দেখেছি।
– তাহলে থ্রিসাম কি সেটা তো জানার কথা।
– খুব জানি, এম‌এফ‌এম, এফ‌এম‌এফ আর‌ও কত কি
– ওরেব্বাপরে দারুন দারুন! তাহলে আমার জীবনের সবচাইতে এক্সাইটেড থ্রিসাম এক্সপেরিয়েন্স এর একটা ঘটনা বলি…

এই বলে হাসিব তার বর্ণনা শুরু করলো –

আমি তখন সবে কর্পোরেট জব শুরু করেছি। বিয়ে করি নাই, ফুরফুরে ব্যাচেলর জীবন। সারাদিন‌ অফিস করে সন্ধ্যার পর বন্ধুদের সাথে মহা আড্ডা চলতো। আমার এক ব্যাবসায়ী বন্ধু নাম ভুলু, তখনই রীতিমত প্রতিষ্ঠিত এখন তো শিল্পপতি। যেমন কামাতো তেমনই ফুর্তিবাজ ছিল। মেয়েদের প্রতি ছিল চরম আকর্ষন ও নেশা। টাকাওয়ালা হ‌ওয়ায় টার্গেটকৃত বেশিরভাগ মেয়েকেই পটাতে বেগ পেতে হতো না। যেগুলো পটতো না সেগুলোর পিছে সময় নষ্ট করতো না। বলতো মেয়ের অভাব আছে নাকি, বেটার সার্চ ফর নেক্স্ট। তো এই ভুলুকে একবার আমরা খুব গম্ভীর হয়ে যেতে দেখে চিন্তায় পড়ে গেলাম। দুই একবার জিজ্ঞেস করেও উত্তর না পেয়ে অন্যান্য বন্ধুরা আর কিছু বলতে সাহস পেল না কিন্তু আমার সাথে ওর বন্ধুত্বটা একটু ঘনিষ্ট‌ই ছিল তাই আমি লাগাতার জিজ্ঞেস করতেই থাকলাম। শেষে ও আমাকে কারণটা বললো।

ওর এক দুঃসম্পর্কের খালাতো বোন, অনার্স এ পড়তো তখন। ভুলুর ওদের বাসায় অবাধ যাতায়াত ছিল। ওকে সেই ছোটবেলা থেকেই দেখে আসছে, খুবই সাদামাটা ধরনের মেয়ে। কিন্তু হঠাৎ করে একদিন ভুলু ঐ সাদামাটা মেয়ের ভেতর লুকিয়ে থাকা চরম হটনেস আবিষ্কার করে ফেললো। ভুলু গিয়েছিল খালার সাথে দেখা করতে, মেয়েটা হঠাৎ গোসলখানা থেকে বের হয়ে আসলো, ভেজা শরীরে জামা লেপটে আছে, সদ্য গোসল করা মুখটার দিকে তাকিয়ে ভুলু ভিতরে ভিতরে চমকে উঠলো। নাকটা খাড়া আর শেইপটা দারুন আকর্ষনীয়! বেরিয়েই ভুলুর সামনে পড়ে যাওয়ায় লজ্জা মেশানো হাসিমাখা ঠোঁটটা কি ভীষণ সেক্সি দেখাচ্ছিল! সাথে সাথে মেয়েটা ভুলুর টার্গেট লিষ্টে পড়ে গেল। আর ভুলুর টার্গেটে যে পড়েছে তার আর রক্ষা নাই, ভুলুর সাথে বিছানায় তাকে যেতেই হবে।

কিন্তু এবার ভুলু ধরা খেয়ে গেল! মেয়েটা কিছুতেই বাগে আসছে না। বাগে না আসলে বাদ দিয়ে দেয়া স্বভাবের ভুলু এই মেয়েটার বেলায় একদম হেরে গেল। মন থেকে একে কিছুতেই ঝেড়ে ফেলতে পারছে না। অদৃশ্য কি যেন একটা আকর্ষণ আছে মেয়েটার মাঝে। যেকোন মূল্যেই একে পেতে হবে জাতীয় জীদের জন্ম হলো ওর মন যা কি-না ওর কখনোই ছিল না। যাই হোক, এরপর থেকে আমাদের আড্ডায় ভুলুর উপস্থিতি বেশ কমে গেল। যদিও আড্ডার বাইরে আমার সাথে ওর নিয়মিত যোগাযোগ ছিল। আমি ওকে এসব ছেলেমানুষী বাদ দিয়ে ব্যবসায় মন দিতে বলতাম কিন্তু ওর সেই এক কথা, কি আছে ঐ সাদামাটা মেয়েটার মধ্যে? কেন আমি এরকম আচ্ছন্ন হয়ে গেলাম। আমি যত‌ই বলি এরকম সবার‌ই হয় আবার সেটা চলেও যায় এমনিতেই, এত সিরিয়াস হবার কি আছে? ভুলু তবুও নাছোড়বান্দা।

একদিন ভুলু বললো ধীরে ধীরে বরফ গলতে শুরু করেছে। ভুলু শেষ পর্যন্ত মেয়েটার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করতে পেরেছে। অনেক বুঝিয়ে শুনিয়ে একদিন লংড্রাইভেও নিয়ে গেছে। মেয়েটা বয়সের তুলনায় অনেক ম্যাচিওর্ড আর বেশ কনজারভেটিভ টাইপ। আর এটাও ভুলু ঠিক ঠিক বুঝতে পেরেছে মেয়েটা ভেতরে ভেতরে বেশ হট, কিন্তু নিজেকে খুব ভাল নিয়ন্ত্রণ করতে জানে। এখন ভুলুর একটাই কাজ, এই নিয়ন্ত্রণের বাঁধটাকে ডিনামাইট দিয়ে গুঁড়িয়ে দিতে হবে। ভুলু ছেলেটা জন্মগতভাবেই সুদর্শন, ভুলু যদি সাধারণ কোন পরিবারের বেকার ছেলেও হতো তাহলে তার এই সুদর্শন বৈশিষ্টটাই মেয়ে পটানোর জন্য যথেষ্ট হতো। বিভিন্ন রকম উপহার, ভুলুর পৌরষচিত ব্যবহার, কেয়ারিং ভাব সবকিছুর সঠিক ব্যবহারের মাধ্যমে ভুলু মেয়েটাকে বশ করে ফেললো। এবং মেয়েটাকে একদিন একটা থ্রী-ষ্টার হোটেলে নিয়ে আধাবেলার জন্য একান্ত সময় কাটানোর প্রস্তাব দিয়ে বেশ অনেকবার ব্যার্থ হয়ে শেষ পর্যন্ত রাজিও করিয়ে ফেললো। বিষয়টা কার‌ও কাছে প্রকাশ না করলেও আমাকে ঠিক‌ই খুব উত্তেজিত ভাবে বললো। আমিও শুনে ভুলুকে উত্তেজিত হয়ে জিজ্ঞেস করলাম যে মেয়ে রাজী‌ই হয়না সে এত সহজে একান্ত সময়ের জন্য কিভাবে রাজী হলো? ভুলু হেসে বললো –

– দোস্ত, অনেক সময় আর টাকা ব্যয় করে ডেডিকেশনের সাথে চেষ্টা করলাম, রাজী হবে না?
– সময় আর খরচাপাতি আমার কাছে যথেষ্ট মনে হচ্ছেনা রে ভুলু, আর কিছু?
– উমমম হ্যা, ঠিক বলেছিস, ওগুলো বাদেও বন্ধুত্ব‌ও একটা বড় ফ্যাক্টর ছিল। বন্ধু বানিয়ে অনেকটা ফ্রি হয়েছি। তারপর প্রস্তাবটা দিয়েছি। ওতো ভাবছে আমি প্রেমে পড়েছি, হা হা হা
– আরেব্বাপরে! তাই নাকিরে?
– হুমমম তা-ই
– তো কতটা ঘনিষ্ঠ হতে পেরেছিস এ পর্যন্ত?
– যেদিন লংড্রাইভে নিলাম তার আগের দিন একটা রিসোর্টে রুম ভাড়া করে রেখেছিলাম। ঘন্টাখানেক ঘুরে ফিরে মাথা ধরার ভান করে ওকে রুমে নিলাম। বন্ধুত্বসূলভ আর পারিবারিক কথার ফাঁকে সুযোগ বুঝে ওর তারিফ করা শুরু করলাম। আর এ ব্যাপারে আমার দক্ষতা কতটুকু সেটা তোর চাইতে বেশি আর কে জানে?
– সে আর বলতে! তো কতটা কি বলে ফেল না? আমি হট হয়ে গেছি, বল তাড়াতাড়ি!
– প্রথমে তো লজ্জায় লাল হয়ে মাথা নিচু করে ছিল। আমি আফসোসের সুরে বলতে লাগলাম কেন যে আর‌ও আগেই ওকে খেয়াল করি নাই, তাহলে বন্ধুত্বটাও আগেই হয়ে যেত। তারপর ওর চিবুক ধরে মুখটা উচু করলাম, সরাসরি ওর চোখে চোখ রেখে চেয়েই থাকলাম, যতটা পারলাম দৃষ্টিতে মুগ্ধতা, ভালবাসা আর কামুক ভাব ফুটিয়ে রাখলাম। উঃ সেও তার সুন্দর চোখ দুটো বড় বড় করে চেয়ে র‌ইলো। ঠোঁটে লাজুক হাসি। আমি ধাম করে ও কিছু বোঝার আগেই ওর কোমল ঠোঁটে আমার ঠোঁট ডুবিয়ে দিলাম। ঘটনার আকস্মিকতায় ও কিছুক্ষণ স্তব্ধ হয়ে র‌ইল। ততক্ষণে আমি ওর ওপরের আর নীচের ঠোঁট ক্রমান্বয়ে চুষে চুষে ভিজিয়ে ফেললাম।
– বলিস কি? তারপর?
– আমি একটু থামতেই ও হাতের উল্টোপিঠে ঠোঁট মুছে কাজটা আমি ভাল করিনি, উচিৎ হয়নি এসব বলতে লাগলো। আমি ওর কথা শুনতে শুনতে ওর ডান গালে আমার বাম হাতের তালু চেপে ধরলাম আর ডান হাতে ওকে জড়িয়ে ধরে কাছে টেনে এনে আবারো ওর ঠোঁট মুখে পুরে নিলাম। ওর নিঃশ্বাস ঘন হয়ে এলো, ওঃ হাসিব! এত মেয়েকে চুমু খেলাম কিন্তু এমন এরোটিক, উত্তেজিত করে দেয়া নিঃশ্বাসের গন্ধ কোনদিন পাইনি!
– থাক আর বলিস না, মাল টাল পড়ে গিয়ে আমার প্যান্ট নষ্ট হয়ে যাবে।
– আরে শোন না শালা! এবার ও খুব ধীরে ধীরে সাড়া দিতে শুরু করলো। ওঃ ঘন ঘন শ্বাস প্রশ্বাসের সাথে ও শুধু আমার নীচের ঠোঁটটা চুষে দিচ্ছিল, মাঝে মাঝে ওর গরম ভেজা ভেজা জিভের স্বাদ! আঃ পাগল করে দিচ্ছিল রে! আর পারলাম না তখন সামলাতে জিভটা সোজা ওর দুই ঠোঁটের মাঝে ঢুকিয়ে দিলাম। আমার জিভ ওর জিভ স্পর্শ করতেই আমরা দুজন‌ই এক সেকেন্ডের জন্য থেমে গেলাম, খুব করে অনুভব করলাম তারপর হঠাৎ করেই ওর জিভটা একটু বেরিয়ে এলো আমি ওটা চুষতে শুরু করলাম। ওর ভেজা গরম জিভের স্বাদ, আর ওর নিঃশ্বাসের উত্তেজক গন্ধ মিলে মিশে আমাকে একদম উম্মাদ করে তুলল। সেও উম্মাদিনি হয়েছে তা বুঝতে বাকি র‌ইলোনা।
– ব্যাস ব্যাস ভুলু, তোর মুখে ঘটনা শুনছি আর কল্পনায় ওর চেহারাটা ভাসছে আমার। ওকে কিন্তু প্রথম দেখাতেই আমার‌ও পছন্দ হয়েছিল। ইনফ্যাক্ট কয়েকবার ফ্যান্টাসিও করেছি ওকে নিয়ে। তাই ঘটনার বর্ণনা শুনে তো একদম হট হয়ে যাচ্ছি। আচ্ছা এত বিষদ না বলে একবারে বলতো, ওকে কি তুই….?
– হুম, আমার যতরকমের ফোরপ্লে স্কিলস তার সবগুলোই ওর ওপর প্রয়োগ করে ওর নিজের মুখ থেকেই বলাতে বাধ্য করলাম হা হা হা
– কি করে বললো রে? উউউউঃ আনকোরা আনটাচড মেয়েটা! বল বল কি করে বললো?
– আরে উত্তেজিত অবস্থায় এত ডিটেইল মনে থাকে? দাঁড়া মনে করে নেই…উমমম হ্যা, দুজনের ভেজা জিভের খেলার মাঝে আমি ওর কাপড় খুলতে শুরু করলাম, প্রথমে ভালোই বাঁধা দিচ্ছিল কিন্তু আমার ইচ্ছার কাছে বেশিক্ষণ টিকতে পারলো না। ওরটা খুলে আমিও আমার সব খুলে ফেললাম। মাই গড হাসিব! অসাধারণ একটা শরীর রাশির!

হঠাৎ হাসিবের উচ্চ কন্ঠে আমি সম্বিত ফিরে পেলাম। আসলে ঐ ভুলুর উত্তেজনায় ভরপুর যৌন অভিজ্ঞতার কাহিনী শুনতে শুনতে আমি কল্পনার জগতে হারিয়ে গিয়েছিলাম। হাসিবের উত্তেজিত জোরালো কন্ঠে আমি সম্বিত ফিরে পেলাম –
– এই দেখ কান্ড! তোমাকে এতক্ষণ আমার কাহিনীর নায়িকার নাম‌ই বলি নাই। ওর নাম রাশি। বাবা মার একমাত্র মেয়ে। একমাত্র মেয়েরা সাধারণত খুব চঞ্চল হয়, কিন্তু এই মেয়ে উল্টোটা। শান্তশিষ্ট সাধারণ একটা মেয়ে।
– হুম সুন্দর নাম, রাশি। তো এরপর আর কি কি হলো?
– কি মজা পাচ্ছেন তাহলে আমার অভিজ্ঞতার কাহিনী শুনে?
– অবশ্যই, শরীরটাও গরম হচ্ছে, তারপর বলেন কি হলো
তারপর হাসিব আবার শুরু করলো

– ভুলু তারপর আবার বলতে শুরু করল, স্লিম ফিগার, দুধ দুইটা দারুন সাইজের, খয়েরি রঙের বোটা আর তার চারপাশে অনেকটা জায়গা নিয়ে খয়েরি বৃত্ত। উঃ খাসা জিনিস।! আর গুদের কথা কি আর বলবো, পারফেক্ট সাইজের পাপড়ি, আর তার নীচে রসে ট‌ইটম্বুর ফুটোটা! রাশির শরীরের গোপন জায়গাগুলোতে আমার কামুক চাহনী দেখে ও চোখ বুঁজে ফেলল। চোখ বুঁজে থাকা লাজুক চেহারাটা দেখে আমার হটনেস তখন লাগামছাড়া ঘোড়ার মত টগবগ করে উঠলো। আবার রাশির ঠোঁট দুটোয় পাগলের মত চুমু খেতে লাগলাম। সেইসাথে দুধগুলো চটকাতে লাগলাম। নাঙ্গা দুধে আমার হাতের ছোঁয়ায় রাশি কেঁপে কেঁপে উঠতে লাগলো। বারবার হাত দিয়ে আমাকে থামিয়ে দিচ্ছিল, আমি ওর ঐ হাতটা ধরে টেনে এনে আমার ছয় ইঞ্চি বাঁড়া টা ধরিয়ে দিলাম। রাশি কিছুক্ষণ শুধু‌ই ধরে থাকলো তারপর আস্তে আস্তে করে নেড়েচড়ে বাঁড়ার সাইজ আর বেড় আন্দাজ করছিল। ওর হাতের নাড়াচাড়ায় বাঁড়া আমার আর‌ও ঠাটিয়ে উঠলো। আমি বললাম –

– বাঁড়া তো আমারটাও ঠাঁটিয়ে গেছে রে ভুলু! বল বল তারপর?
– রাশির ঠোঁটে আমার ঠোঁটের খেলার মাঝেই ও বললো আর না এগোতে। আমি কি তখন সে কথা শোনার মত অবস্থায় আছি, বল? অনেক সাধনার পর এমন একটা খাসা মাল পেয়েছি, আমাকে থামায় কার সাধ্যি! চলিয়ে যেতে থাকলাম যা করছিলাম। খানিকক্ষণ গাইগুই করে শেষমেষ রাশি হাল ছেড়ে দিল। তখনও ওর লজ্জা কাটেনি, চোখ বন্ধ করে আমার চুমু আর টেপাটিপি অনুভব করছে। আমি মাঝে মাঝেই ওর সেই চোখবুঁজে থাকা লাজুক চেহারাটা দেখছি আর আরও বেশি উত্তেজিত হচ্ছি। ধীরে ধীরে বুঝতে পারছি কেন ওকে আমার এত মনে ধরেছে, সত্যিই অসাধারণ এক সৌন্দর্য লুকিয়ে আছে ওর চেহারায় আর পুরো শরীরে! খুব যত্ন নিয়ে মেয়েটা নিজের সৌন্দর্য ধরে রেখেছিল। আর আমি সেদিন তার সব উপভোগ করলাম। মাঝে মাঝেই আমাদের কথোপকথন হচ্ছিল, ওর কথাগুলো সব আমার মনে আছে রে! মনে থাকবেও, ভোলার মত না! আমি উত্তেজিত হয়ে বললাম –

– ওরে ভুলুরে! বল বল কি কি বললো রাশি?
– হুম বলছি বলছি শোন
তারপর ভুলু বলতে শুরু করলো –

– রাশির হাতের নাড়াচাড়ায় আমার ঠাঁটিয়ে ওঠা বাঁড়ায় শিরশিরানি অনুভূতি হতেই আমি ওকে চুমু খাওয়া বন্ধ করে পাদুটো আরেকটু ফাঁক করে ওর হাতটা আমার অন্ডকোষে নিয়ে আসলাম, আহঃ রাশির নরম হাতের আলতো বুলানিতে অকল্পনীয় পুলকে সারা শরীর কেঁপে উঠলো আমার! নাহ এভাবে বসে বসে এ পুলক উপভোগ করা যায়না। আমি চিৎ হয়ে শুয়ে রাশিকে আমার পাশে শুইয়ে বুকে জড়িয়ে নিলাম ওর নরম বুক আমার বুকে লেগে আছে, ওর হাতের আলতো স্পর্শে আমার অন্ডকোষে ভয়াবহ পুলক উফ্ আমি আবার রাশির চিবুকটা ধরে মুখটা উচু করে ওর গরম ভেজা ভেজা ঠোঁটে ডুবে গেলাম। কিছুক্ষণ পর রাশি বললো –
– ভুলু ভাই, জিবনে প্রথম আমি কোন পুরুষের সাথে এত ঘনিষ্ঠ অবস্থায় আছি, আমি সব সময় ভেবেছি বিয়ের পর স্বামীই আমার প্রথম পুরুষ হবে। কিন্তু আপনি আমাকে একি করলেন?
– এই মেয়ে তুমি দেখি সেকেলে টাইপের চিন্তা করছো। এখন এইসব কেউ ভাবে?
– না তবুও ভুলু ভাই, বিয়ের আগে এসব কি উচিৎ? যার সাথেই আমার বিয়ে হোক তাকে ঠকানো হয়ে যাবে না?
– ধুর রাশি, এযুগে এসব হয়েই থাকে, তোমার হবু জামাইও হয়তো এই মুহুর্তে তার কোন গার্লফ্রেন্ডকে আমার মত‌ই আদর করছে
– যাহ কখনোই না, এমন নাও হতে পারে তো!
– হতেই পারে রে পাগলী, বাদ দাও এসব, আমার যন্ত্রটা তো ভাল করে দেখলেই না।
– কিসের যন্ত্র?
– ওহ রাশি রাশি রাশি! কি ইনোসেন্ট তুমি! আরে আমার বাঁড়াটার কথা বলছি হা হা হা
– যাহ ভুলু ভাই, তুমি না একটা….
– একটা কি? বলো?
– জানি না
– বলোনা প্লিজ
– উম তোমার ওটা কি বড় আর মোটা! আর এত শক্ত উফ! সব ছেলেদের‌ই কি এমন হয়?
– হুম হয়, কারো কারো হয়তো আমারটার চাইতেও বেশী শক্ত হয়।
– উফ্ এর চাইতেও শক্ত!
– হতেই পারে, অসম্ভব না। শুধু আমার বাঁড়া ধরেই তো অন্যদেরটার ধারণা পাবেনা রাশি। অনেকের বাঁড়া ধরে তবেই না বুঝবে, হা হা হা
– ছিঃ ভুলু ভাই! কি যে বলোনা তুমি! আমার এত ধরে বুঝার দরকার নেই, তুমি যা বললে সেটাই বিশ্বাস করলাম।
– ভবিষ্যতের কথা আমরা কেউই বলতে পারি না, ধরতেও তো পারো।
– যাহ কখনোই না ছিঃ
– আচ্ছা আচ্ছা ঠিক সে ভবিষ্যতে দেখা যাবে। এখন বলোতো তুমি কি সত্যিই কখনো দেখোনি বা ধরনি? অনেষ্টলী বলো?
– খোদার কিরে বলছি ভুলু ভাই, আমি অনেক শক্ত ভাবে নিজেকে ধরে রেখেছিলাম আর ভেবেছিলাম স্বামীর কাছেই নিজেকে প্রকাশ করবো কিন্তু তুমি আমার প্রতিজ্ঞা ভেঙ্গে চুরমার করে দিলে আজ!
– সরি রাশি, তোমার কি মুড অফ হয়ে গেল?
– না না এখন তো সব হয়েই গেল, মুড অফ হয়ে কি আর হবে?
– তাহলে এনজয় করো না কেন সোনা?
– হুম তাই তো করছি, সত্যি বলতে কি জীবনে প্রথম পুরুষ মানুষের শরীর আর ছোঁয়া পেয়ে অনেকটাই উত্তেজিত ও লাগছে
– রিয়েলি? ওফ ইয়েস! তো উত্তেজনা আর‌ও বাড়াতে ইচ্ছে করছেনা?
– যাহ আমি জানি না!

ভুলু একটানা বলেই যেতে থাকলো –

– আমি রাশির ঠোঁট নিয়ে আবার ব্যাস্ত হয়ে গেলাম, এবার রাশি তুমুল ভাবে সাড়া দিল। খেলা পুরোই জমে গেল। আমি সেইসাথে রাশির উত্তেজিত শক্ত বোঁটা গুলো আঙ্গুল দিয়ে হালকা মোচড়াতেই ও কেঁপে কেঁপে উঠতে লাগলো। ওর নিঃশ্বাস প্রস্বাস ঘন হয়ে এলো, কি একটা মাদকতা ওর নিঃশ্বাসের মাঝে। কিছুক্ষণ পর রাশি আমাকে ছাড়িয়ে নিয়ে হাঁপাতে হাঁপাতে বললো –
– আআআঃ ভুলু ভাই, আমাকে আর উত্তেজিত করো না প্লিজ, অস্থির লাগে
– এখন‌ই? আর‌ও কত কি বাকি, তখন কি করবে আমার সুন্দরী রাশি?
– আর কি করতে চাও তুমি? উঃ না না আর কিছু না প্লিজ
– এতদূর এসে থেমে যাওয়া যে অসম্ভব সোনা! এই বলে আমি ঝুঁকে ওর একটা দুধের বোঁটা মুখে পুড়ে নিলাম। তারপর জিভ আর ঠোঁট দিয়ে চুষতে লাগলাম। রাশি কেঁপে উঠে শীৎকার করে উঠে বলল –
– এইইইইই ভুলু ভাই…ইশশশ মাই গড, ছাড়েন ছাড়েন আঃ ছিঃ প্লিজ আউউউউ উফ্
– উমমম উমমমম রাশি তুমি অসাধারণ! অসাধারণ! না করো না লক্ষী, চেপে রেখো না নিজেকে, উপভোগ করো আর আমাকেও উপভোগ করতে দাও তোমার শরীরের সুধা
– উমমমমম আআআঃ হুম

আমার এক্সপার্ট চোষনে রাশি নিজেকে আর ধরে রাখতে পারলো না, দুহাতে আমার মাথাটা ধরে চুলে হাত বুলাতে লাগলো। চোখ বুঁজে এখন রাশি ওর জীবনের প্রথম যৌনানন্দ উপভোগ করছে, দেখতে বেশ লাগছে! দুই ঠোঁট পরস্পরের সাথে চেপে ধরে রেখেছে আর শরীর কাঁপিয়ে নিঃশ্বাস ছাড়ছে। এই ফাঁকে একবার ওর যোনিতে হাত দিয়ে দেখি ভিজে চপচপ করছে একদম। ভীষণ কেঁপে উঠলো হাতের ছোঁয়া লাগতেই। আমি হাত না সরিয়ে রাশির যোনির কামরস আঙ্গুলে মাখিয়ে সেটা নীচ থেকে ভগাঙ্কুর পর্যন্ত আলতো করে টেনে আনলাম, আবার উল্টোপথে নীচ পর্যন্ত। এভাবে আঙ্গুলি করতে করতে দেখলাম রাশি একদম হর্ণি হয়ে গেছে। চোখ বুঁজে ঠোঁট হাঁ করে উপভোগ করছে। আমিও গরম হয়ে ওর ঠোঁটে ঠোঁট রাখতেই ও পাগলীনির মত আমাকে চুমু খেতে লাগলো। আমার ঠোঁট ওর ভেজা ঠোঁট দিয়ে চুষতে থাকলো আর মাঝে মাঝেই উঃ আঃ করতে লাগলো। হঠাৎ রাশি আমার বাঁড়াটা শক্ত করে ধরলো, তারপর খুব করে হাত মেরে দিতে শুরু করলো, মাঝে মাঝে আমার বিচিতে হাত বুলাতে লাগলো ওঃ সেকি হট ফিলিংস রে হাসিব!

আমি আর পারলাম না, রাশির যোনির রস এত বের হচ্ছিল যে ওটার স্বাদ নেয়ার জন্য আমি ওদিকে মুখ নিয়ে গেলাম। ওরেএএএএএ হাসিব, আমার একদম সামনেই রাশির যোনি! এ এক অন্যরকম যোনিরে! ভগাঙ্কুরটা পুরো ইরেক্টেড তাই স্পষ্ট দেখা যাচ্ছে, তার নীচ থেকেই পাপড়িদুটো একটু ফাঁক হয়ে দুদিকে ছড়িয়ে আছে। ছড়ানো পাপড়িদুটোর মাঝদিয়ে সাদা ক্রিমের মত রস ঝড়ছে! দিলাম মুখ লাগিয়ে ওখানে। রাশি কাটা মুরগীর মত লাফিয়ে উঠে বললো –
– উফ্ এই ভুলু ভাই, ছিঃ কি করছো? ওখানে কেউ মুখ দেয়! ছিঃ ছিঃ
– যা করছি করতে দাও, তোমার ধারণাও নাই কি আনন্দ আছে এতে
– যাহ এটা তো নোংরামি, এতে কি আনন্দ?
– বুঝাচ্ছি সোনা কি আনন্দ

তারপর শুরু করলাম সাকিং, রাশি প্রথমে আহঃ আহঃ করলো, তারপর কোমর মোচরে শিৎকার করতে লাগলো। আমি জিভ দিয়ে প্রচন্ড বেগে ওর ভগাঙ্কুর ঘষতে লাগলাম। মাঝে মাঝে যোনির ফুটোয় জিভ ঢুকিয়ে নাড়াতে লাগলাম আবার ভগাঙ্কুরে ঘষতে লাগলাম। জীবনে প্রথম পুরুষ মানুষের ছোয়া পেয়ে রাশির যোনি থেকে প্রচুর কামরস বেরিয়ে আমার ঠোঁট, জিভ সহ মুখের নীচের অংশ পুরো ভিজিয়ে দিল। আমি আমার চোষা থামালাম না, চালিয়ে গেলাম। মাঝে মাঝে রাশির যোনীর পাপড়িগুলো মুখে পুরে নিয়ে চুষছিলাম। কতক্ষন এসব করছিলাম তার কোন হিসেব আমি করতে পারবোনা রে হাসিব, আমি শুধু ভার্জিন রাশির কামরসের স্বাদটাই অনুভব করতে পারছি। হঠাৎ আমার চুলে রাশির হাতের মুঠো চেপে ধরার অনুভূতি পেলাম, রাশি আমার মাথা টেনে ওর যোনি থেকে সরিয়ে এনে বলল –
– ওওওওওওওওহ গড! ভুলু ভাই, উফফফ প্লিজ আর পারছিনা সহ্য করতে! অসম্ভব রকমের কেমন জানি একটা ফিল হচ্ছে উমমমমম আহঃ
– এই বোকা মেয়ে, থেমে গেলে কি করে হবে, জিনিসটা ফিল কর?
– সহ্য করতে পারছিনা, উফ একটু পর আবার কোরো প্লিজ আমি একটু স্বাভাবিক হয়ে নিই
– আচ্ছা আচ্ছা ঠিক আছে

আমি এবার রাশির কামরসে ভেজা আমার ঠোঁট রাশির ঠোঁটে মিশিয়ে দিলাম। ওহ শালার সে যে কি এক এরোটিক ফিলিংস! বলে বোঝানো যাবে না! চুমু খাওয়ার সাথে আমি রাশির যোনিতে আমার আঙ্গুল দিয়ে খেলা করে যাচ্ছিলাম, এতে রাশির যোনি আরও বেশি করে ভিজে যেতে লাগলো। এক পর্যায়ে রাশি নিজেই আমার হাতটা চেপে ধরে বলল –
– ওহ নো ভুলু ভাই, প্লিজ ওখানে প্লিজ
– কোনখানে? কি? খুলে বল?
– যাহ যাও এখান থেকে! সবই বুঝো তুমি! দুষ্টামি বাদ দিয়ে ওখানে যাও প্লিজ প্লিজ, ওখানে ভীষণ শিরশির করছে আমার
– হুম এইতো এখন তোমাকে মনে হচ্ছে হট একটা মেয়ে
– যাও শয়তান! ইশশশ এমন কোরো না তো, এমনিতেই লজ্জায় আমার যা তা অবস্থা!
– এখনও লজ্জা!
– জীবনের প্রথম অভিজ্ঞতা তো, কখনো তো এসব ভাবিই নাই। একজন পুরুষ আমার সবকিছু দেখছে, ধরছে এটাই আমাকে মেরে ফেলছে লজ্জায় ছিঃ
– ওয়াও! লজ্জাবতি মেয়েকে আনন্দ দেয়া যে এতটা উত্তেজক আগে বুঝিনাই। ওহ রাশি রাশি আমার

এই বলেই আমি ঝট করে রাশির যোনিতে চলে গেলাম আর আবার চোষা শুরু করলাম। রাশির ছটফটানিই বলে দিচ্ছে ওর অর্গাজম আসতে বেশি দেরি নাই। এবং এবার রাশি আর বেশিক্ষন পারলো না, শরীর ঝাঁকিয়ে, পাদুটো চেপে ধরে কাঁপাতে কাঁপাতে ওর চরম সুখ মানে অর্গাজম এলো। আমি চালিয়েই যাচ্ছি আর রাশি ওহ আহ উম ছাড়েন প্লিজ উফ পারছিনা আর এসব বলতে বলতে অর্গাজমটা শেষ করল। দীর্ঘ অভিজ্ঞতায় আমি জানি অর্গাজমের পর যোনিতে স্পর্শ অসহ্য লাগে, তাই উঠে এসে ওকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম, দুধগুলো আলতো করে টিপে দিতে লাগলাম। পরম আবেশে রাশি চোখ বুজে আছে। আমি একই সাথে চরম উত্তেজনা আর চরম মুগ্ধতার সাথে রাশির ভয়ংকর সৌন্দর্যে ভরা মুখটা দেখছি তো দেখছিই তবুও সাধ মিটছেনা! চুল, কপাল, ভুরু, চোখ, নাক, ঠোঁট, ওরে হাসিবরে! আমি কোনটা রেখে কোনটার কথা বলবো তোকে? আর গালটার কথা তো বলতেই ভুলে গেছি, কি মসৃণ গালটা! আমার পর্যায়ক্রমে নাকের ডগা আর ঠোঁট দিয়ে ওর সেই মসৃণ গালটা ঘষছি, আবার হঠাত করে পাগলের মত ঠোঁটে চুমু খাচ্ছি, এই আবার কপালে, পরেই আবার নাকের ডগায়, নাকের দুপাশে। পরক্ষনেই রাশির কানের লতি মুখে পুরে নিয়ে চুষেই যাচ্ছি। রাশি শীৎকারের সাথে ওর মাথা এপাশ ওপাশ করছে আর আমাকে শক্ত করে চেপে ধরে আছে। সে এক অশান্ত মার্কা কান্ডকারখানা করেই যাচ্ছি। এই সময়ে রাশি বলল –

– এই ভুলু ভাই, কানে আর না প্লিজ, অসম্ভব সুরসুরি লাগছে কিন্তু! আর তোমার নিশ্বাসের শব্দে কানের ভিতরেও সুরসুরি হচ্ছে! ইশশশশ কোথা থেকে এসব শিখেছো তুমি? দুষ্টু একটা
– ইন্টারনেট থেকে শিখেছি সোনা আমার, আমার সেক্সি সুন্দরী রাশি। কেন ভাল লাগছে না এটা?
– উমমমম সত্যি বলছি খুব ভাল লাগছে আমার, তোমার প্রতিটা আদর আমার অসম্ভব ভাল লাগছে, অনুভূতিটা কিভাবে যে বুঝাই তোমাকে। সহ্য করা যায় না এমন একটা অনুভূতির সাথে প্রচন্ড ভাললাগা একটা অনুভূতি!
– এমন অসহ্য ভাললাগা আদর দিয়ে তোমাকে পাগল করে দিই এটা কি চাও না রাশি?
– ওহ গড, ভুলু ভাই! যাহ আমি বলতে পারবো না, উফফফফ!
– না রাশি, তোমাকে বলতেই হবে, মুখ ফুটে বলতেই হবে এখনই
– ইশশশশ ছিঃ পায়ে পড়ি তোমার ভুলু ভাই! আমি বলতে পারবোই না নননা-নননা-নননাআআআআআআআ
– বলতেই হবে রাশি, আমি কোন অজুহাতই মানবো না হা হা হা বলো বলো?
– উফ তুমি একটা পাগল! ছিঃ উফ আচ্ছা বাবা আচ্ছা বলছি উমমম হ্যা ভুলু ভাই, আমি চাই, আমি চাই তুমি আমাকে অসহ্য আদর দিয়ে দিয়ে এমন অবস্থা করো যেন আমি একদম লাগামছাড়া হট হয়ে যাই

এটুকু বলেই রাশি দুহাত দিয়ে মুখ ঢেকে ফেলল, আমি ওর হাতদুইটা টেনে সরিয়ে নিয়ে দীর্ঘ একটা ফ্রেঞ্চ কিস দিয়ে বললাম –

– কোথায় কোথায় কিভাবে আদর করতে হবে আমাকে আদেশ করো আমার লক্ষী, আমার সুন্দরী রাশি। আজ তুমি আমার মহারানী, আর আমি তোমার বাধ্যগত প্রজা
– আহ এটাও বলতে হবে? কিভাবে বলবো উফ লজ্জায় মরে যাবো আমি! আমি তো এগুলা কখনো বলিনাই!
– এখন তুমি সব বলতে পারবে, কারণ এখন তুমি সুপার হট, সেক্সি আর হরনি হয়ে আছো, বলেই দেখ না, বলো?
– উম ঠিক আছে, আহ কি যেন বলে ওটাকে, কি যেন, আচ্ছা ওইযে একটু আগে যে ফিলিংসটা হয়েছিল আমার ওইটা আবার এনে দাও
– ওইটাকে অর্গাজম বলে রাশি, আবার অর্গাজম আনতে চাইছো?
– হুমমম আবার পেতে ইচ্ছা করছে, আমি শুনেছি অনেক মেয়ে নাকি কয়েকবার অর্গাজম পেতে পারে? এটাকি সত্যি নাকি?
– হ্যা সত্যি,মেয়েরা চাইলে আর খুব খুব উত্তেজিত হলে অনেকবার পেতে পারে। ওহ রাশি আজ আমি তোমাকে অর্গাজম দিয়ে ভরিয়ে দিবো
– হ্যা দাও প্লিজ, আগেরবারের চাইতেও অনেক অনেক বেশি আনন্দ দিয়ে অর্গাজম এনে দাও

এবার রাশিকে দেখে বোঝা যাচ্ছে যে এক্সট্রিম লেবেলের হরনি অবস্থায় পৌছে গেছে রাশি। আমি আবার ফোরপ্লে শুরু করলাম। এবার আঙ্গুল দিয়ে রাশির জি-স্পটে ঘষতে ঘষতে ক্রমাগত ওর নাভি, তলপেট, দুই পায়ের রানে হাজারো চুমুতে ভাসিয়ে দিতে লাগলাম। মাঝে মাঝে আঙ্গুল চালাতে চালাতে রাশির গুদের পাপড়ি, ভগাংকুর চুষে দিচ্ছি। চরম সুখের আবেশে রাশি চোখ বুজে আছে, কিছুক্ষণ পর পর আহ ভুলু ভাই, দাও দাও বেশি করে দাও, হ্যা হ্যা ওহ হ্যা খুব ভাল লাগছে উফ আমার খুব ভাল লাগছে। করতে থাকো, থেমো না লক্ষী সোনা থেমনা প্লিজ এসব বলেই চলল। কতক্ষন পার হয়েছে জানিনা, হঠাত রাশি ওর কোমর উপরের দিকে ঠেলতে লাগলো, একবার আমার মাথা দুহাতে চেপে ধরছে, আবার ধপ করে হাত দুইটা বিছানায় ফেলে চাদর শক্ত করে টেনে ধরছে। প্রচন্ড শীৎকারের সাথে বলল –

– ওওওওওওহ উফ ওহ মাই গড, ও ইয়েস ভুলু ভাই, ওহ ইয়েস ইয়েস ইয়েস উমমমমমহ আর একটু প্লিইইইইইইজ ইশশশ ইশশশ হুম হুম এসে যাবেহ ওহ এখনই আসবে মাগো ওওওওও আআআআআআআহ ইয়েস

এই বলেই থরথর করে কাঁপতে কাঁপতে পা দুইটা আমার মাথার সাথে চেপে ধরলো। আমি যতটা সম্ভব আমার আঙ্গুল চালিয়ে যেতে লাগলাম আর ওর ক্লিট মানে ভগাংকুরটা জোরে জোরে চুষতে লাগলাম। শরীর বাঁকিয়ে মুচড়িয়ে কেঁপে কেঁপে রাশির অর্গাজম শুরু হল। শেষের দিকে রাশি শীৎকার আর কান্নার মিশ্রিত স্বরে আমাকে থামতে বলতে লাগলো। আমি আরও কয়েক সেকেন্ড আমার কাজ চালিয়ে তারপর থামলাম। রাশির অর্গাজমের রেশ তখনও চলছে, কিছুটা সময় পরপর ওর শরীরটা ঝাঁকি খাচ্ছে। মিনিট খানেক রাশি ওভাবেই পড়ে থাকল বিছানায় আর আমি রাশির শরীরের বিশেষ বিশেষ জায়গায় চুমু খেতে লাগলাম। প্রতিটা চুমুর সাথে সাথে রাশির শরীর কেঁপে কেঁপে উঠছিল। রাশির দুই দুধের বোঁটায় একের পর চুমু খেতে খেতে ওর চোখ বন্ধ করে উপরের ঠোঁটটা দাঁত দিয়ে কামড়ে ধরে রাখা চেহারাটা কি যে ভীষণ হট দেখাচ্ছিল, বলার মত কোন ভাষা নাইরে! আমি রীতিমত লাফিয়ে উঠে ওর সেই কামনায় ভরা চেহারার একদম কাছে চলে গেলাম, তারপর নিয়ন্ত্রণহীনভাবে সারা চেহারায় চুমুর পর চুমু, চুমুর পুর চুমু দিতেই থাকলাম। রাশিও বেশ উপভোগ করছিল আমার সবগুলা পাগলা চুমু। একসময় রাশি বলল –
– হয়েছে হয়েছে, বাব্বাহ এত চুমু খাচ্ছো কেন, মন ভরছে না?
– না, সত্যি রাশি, একদম না, একদমই আমার মন ভরছে না। স্বীকার না করে কোন উপায়ই নাই যে তুমি অসাধারন, ভীষণ রকমের সুন্দরী আর সেক্সি! যদি সারারাত তোমাকে এখানে রেখে দিতে পারতাম, তবে সারারাত তোমাকে শুধু চুমুই খেতাম আমি।
– ইশশশ যাহ! কি সব বলো না তুমি? আমি মোটেও এত সুন্দর না। আমি খুবই সিম্পল, দেখোনা এই জন্য আমি একটা প্রেমও করতে পারলামনা এখনও।
– তুমি চাওনি তাই প্রেম হয়নি, তুমি জানোও না কত ছেলে তোমার প্রেমে পড়ে এখনও কষ্ট পাচ্ছে
– যাহ এমন কখোনো হয়ই নাই
– আমি দুই একজনকে চিনি যারা একতরফাভাবে তোমার প্রেমে পড়ে কষ্টে কষ্টে দিন কাটাচ্ছে হা হা হা
– ভুলু ভাই? আপনি মজা করছেন নিশ্চয়ই, সত্যি বলছেন?
– আরে হ্যা, একজন তো রীতিমত মদ, সিগারেট, গাজা খেয়ে খেয়ে শুকিয়ে গেছে প্রায়
– উফফফফ বিশ্বাস হচ্ছে না, আপনি মিথ্যা কথা বলছেন, কে সে?
– এখন বলবো না, পরে বলব, এখন এসব বলে এত উত্তেজনার সময়টা নষ্ট করতে চাইনা, এসো সেক্সি, আমরা আবার শুরু করি

এই বলেই আমি রাশির ঠোঁট আমার ঠোঁটে নিয়ে নিলাম, আর একহাতে ওর একটা দুধ কচলাতে লাগলাম। তারপর হাতটা ওর ভেজা গুদে নিয়ে ম্যাসাজ করে আঙ্গুল মারতে শুরু করলাম। রাশি আবার চরম উত্তেজিত হয়ে উঠলো। সমান তালে আমাকেও চুমু খেতে লাগলো। এভাবে কিছুক্ষণ কেটে যাবার পর আমি রাশিকে বিছানার সাথে লাগানো দেয়ালে পিঠ ঠেকিয়ে বসালাম আর নিজে হাঁটু গেড়ে ওর মুখের সামনে আমার ঠাটানো বাঁড়াটা নিয়ে ইশারা করতেই ও বুঝে গেল কি করতে হবে। একহাতে আমার বাঁড়াটা ধরে অর্ধেকটা মুখে পুড়ে নিল। তারপর ধীরে ধীরে মাথাটা আগুপিছু করে চুষতে লাগলো। আহা হা হা হা সেই যৌন অনুভুতির কোন বর্ণনা হয় না রে হাসিব! চুষতে চুষতে মাঝে মাঝেই রাশি ওর জিভ দিয়ে আমার বাঁড়ার ফুটাটা যখনই ঘষছিল মনে হচ্ছিল আর থাকা যাবে না, সব মাল আপনা আপনিই বের হয়ে আসবে! কিছুক্ষণ চুষার পর আমার অণ্ডকোষ মানে বিচিটায় আলতো করে হাত বুলাতে বুলাতে খুব আগ্রহ নিয়ে দেখতে লাগলো। সারাশরীরের মধ্যে একমাত্র বিচিটাই আমার সবচাইতে মারাত্মক সেনসিটিভ। রাশির মোলায়েম হাত বুলানির ফলে প্রচন্ড যৌন অনুভূতিতে আমার সারা দেহ মনে যেন আগুন লেগে গেল। আমি অনেক চেষ্টা করেও আমার আমার আনন্দ জড়ানো শীৎকার নিয়ন্ত্রণ করতে পারলাম না!

– ওওওওওওওহ গড রাশি…উমমমম…ও ইয়াহ রাশি…করতে থাকো থেমো না…আমাকে পাগল করে দাও…আ আ আ আহ!
– হুম ভুলু ভাই, আমি কি পারছি ভুলু ভাই? সত্যিই কি তুমি অনেক আনন্দ পাচ্ছো?
– উমমম হ্যা হ্যা রাশি, অসাধারণ…সত্যিই অসাধারণ আনন্দ লাগছে…উউউউউহ আ আ আ আহ!
– ইশশশ আমার না কেন জানি খুব লজ্জা লাগছে (রাশির মুখটা লজ্জায় রাঙ্গা)
– লজ্জা পেওনা সোনা, তোমার যেমন করে মনে চায় তুমি আমাকে আনন্দ দাও। যতক্ষন আমার বাঁড়া আর বিচি দেখতে মন চায় দেখতে থাকো
– উফফফ সত্যি বলেছো কিন্তু, এই প্রথম কোন ছেলেমানুষের গোপনাঙ্গ দেখছি। এতদিন শুধে ধারণাই ছিল, আজকে বাস্তবে দেখছি।

এরপর আরও কিছুক্ষণ আমার বাঁড়া আর বিচি যৌন আনন্দের বন্যায় ভাসিয়ে দিয়ে রাশি মৃদু হাঁপাতে হাঁপাতে বলল –

– অনেক্ষণ হয়েছে আর পারছিনা ভুলু ভাই
– থাক আর লাগবেনা সোনা, যথেষ্ট সুখ হয়েছে এর বেশি হলে মাল আউট হয়ে যাবে
– তাই নাকি? ইশশ বড্ড বাঁচা বেঁচে গেলাম! ওগুলো আমার মুখে পড়লে কি যে হতো! ছিঃ
– হা হা হা তাই তো? ঠিক বলেছো রাশি, তবে মনে করো না যে তুমি চিরতরে বেঁচে গেছো হা হা হা। আজ না হোক সামনে যে কোন সময়ে তোমাকে আমার মাল খেতে হবে। এটা মাথায় রেখো কিন্তু
– এই ছিঃ যাহ…যাহ্ শয়তান! জীবনেও না…আমি কিছুতেই এটা পারবনা…উহ মাগো ছিঃ ছিঃ ছিঃ…মরেই যাবো একদম!
– সে দেখা যাবে মরে যাবে নাকি বেঁচে থাকবে। আমি গ্যারান্টি দিয়ে বলছি, তুমি বেঁচেই থাকবে আর নিজেই বলবে মাল খাওয়াতে হো হো হো
– জ্বী না কিছুতেই না, বুঝেছেন মিস্টার?
– আচ্ছা দেখা যাবে, এখন আসো আমরা শেষ করি, আমি আর কিছুতেই নিজেকে সামলাতে পারছিনা
– মাগো, ভুলু ভাই আজ না করলে হয় না? আমার সত্যিই ভয় লাগছে যে? প্রথমবার হবে কিন্তু আজকে, সত্যি বলছি বিশ্বাস করেন
– আরে রাশি এভাবে কেন বলছো সোনা? আমি অবশ্যই বিশ্বাস করছি। কিন্তু তুমিও বিশ্বাস করো আমাকে, আমি খুব ধীরে, যত্ন নিয়ে করবো যাতে তোমার একবিন্দু কষ্টও না হয়, নিশ্চিত থাকতে পারো রাশি
– উউউউউফফফফ এই প্রথম…খুব উত্তেজনা আর হট লাগছে অস্বীকার করব না ভুলু ভাই, আবার কেমন যেন নার্ভাসও লাগছে…আচ্ছা যা হয় হবে, আসেন আমাকে নেন ভুলু ভাই

ওরে মা-রে রাশি এমন আবেদনময় কন্ঠে আসেন আমাকে নেন কথাটা বলল যে আমি উত্তেজনার চরম শিখরে চলে গেলাম কিন্তু মাথাটা জোর করে ঠান্ডা রাখলাম। এযাবৎ যতগুলো মেয়ে আমি ভোগ করেছি তাদের থেকে রাশি সম্পূর্ণ আলাদা। ওকে খুব যত্ন নিয়ে ভোগ করতে হবে। উঠে গিয়ে টেবিলে রাখা ব্যাগের মধ্যে থেকে লুব্রিকেন্ট নিয়ে এসে প্রথমে আমার বাঁড়াটা পিছলা করে নিলাম তারপর রাশির যোনির ফুটোয় ভাল করে মেখে নিলাম। ধীরে ধীরে আমার বাঁড়াটা ওর যোনিতে তিনভাগের একভাগ পর্যন্ত ধুকালাম। রাশি চোখদুটো বন্ধ করে ঠোঁট কামড়ে ধরে আছে। ওই পর্যন্তই ঢুকিয়ে কয়েক সেকেন্ড স্থির থেকে ধীরে ধীরেই বের করে আনলাম। এভাবে মিনিটখানেক তিন ভাগের এক ভাগই ঢুকালাম আর বের করলাম। এই প্রথম কুমারী যোনিতে বাঁড়া ঢুকালাম, টাইট অনুভূতির সাথে বাঁড়া চালাতে বেশ লাগছে। একটু বরতি দিয়ে রাশির সারা মুখে কিছুক্ষণ বেশ করে চুমু খেলাম। সত্যিই মেয়েটা ভীষণ বাড়াবাড়ি রকমের আকর্শনীয়া। ঠোঁটে চুমু খাওয়ার সময় খেয়াল করলাম ও ঘন ঘন জোরে শ্বাস-প্রশ্বাস নিচ্ছে। ওর নাক থেকে গরম গরম যৌনাবেদনময়ী গন্ধযুক্ত প্রশ্বাসের হাওয়া কি যে ভাল লাগছে! ওর নাকের কাছে আমার নাকটা রেখে সেই গন্ধ বেশ করে উপভোগ করলাম। তারপর বাঁড়াটা ধীরে ধীরে অর্ধেক ঢুকালাম, এবার রাশি মৃদুস্বরে বলল –

– উফ উফ ভুলু ভাই নড়েন না, ব্যাথা পাচ্ছি
– ঠিক আছে রাশি, তুমি নিজেকে একদম স্বাভাবিক রাখো, কিচ্ছু হবে না, যাস্ট এঞ্জয় কর ব্যাপারটা
– আচ্ছা

আমি ধীরে ধীরে আমার বাঁড়াটা ওই অর্ধেক পর্যন্তই চালাতে লাগলাম। রাশি কিছুক্ষণ উফ উফ করলেও একসময়ে সেটা আনন্দের শীৎকারে পরিণত হল। আমাদের পজিশন ছিল একদম টিপিক্যাল মিশনারী পজিশন। রাশি দুইহাতে আমার পিঠ রীতিমত খামচে ধরে রেখেছে। আমি রাশির মুখে ফুটে ওঠা অসাধারণ যৌন সুখানুভূতির অভিব্যাক্তিগুলো দেখতে দেখতে বাঁড়া চালিয়ে গেলাম ওর যোনিতে। মাঝে মাঝ ওর নাকের ডগায়, চোখে, কপালে, গালে, ঠোঁটে মানে যেখানে যখন মন চাইলো সেখানেই চুমু খেয়ে যাচ্ছি। এসব করতে করতে কখন যে আমি আমার পুরো বাঁড়াটাই রাশির যোনিতে ঢুকিয়ে চালিয়ে যাচ্ছি সেটা আমি কিংবা রাশি কেউই টের পাই নাই। আমার মোটা বাঁড়াটা রাশির কুমারী টাইট যোনির ভিতরের দেয়াল আর ওর জি-স্পটে ভীষণভাবে ঘষে ঘষে ঢুকছে আর বের হচ্ছে। প্রচন্ড সুখের আবেশে ডুবে আর প্রবল যৌন আনন্দ নিয়ে আমি রাশিকে চুদে যাচ্ছি মিনিটের পর মিনিট। আমি এমনিতেই বেশ সময় নিয়ে চুদতে পারি কিন্তু তবুও সেদিন আমি চুদার টাইম বাড়ানোর একটা ট্যাবলেট খেয়ে নিয়েছিলাম। তো ওটার কারণে যতদুর মনে পড়ছে প্রায় বিশ বাইশ মিনিট মাঝে মাঝে বিরতি নিয়ে চুদেছি এমন সময় রাশি আমাকে শক্ত করে চেপে ধরে বলল –

– উমমমমহ ভুলু ভাই, আমার তো মনে হচ্ছে এসে যাবে যে কোন সময়! একটু জোরে করেন…আহ খুব ভাল লাগছে সত্যি খুব ভাল লাগছে করতে থাকেন প্লিজ করতে থাকেন
– হুম সোনা করছি , তোমার অর্গাজম না পর্যন্ত করে যাচ্ছি
– হ্যা হ্যা প্লিজ, প্রায় চলে এসেছে, যেকোন সময় হয়ে যাবে

এই কথা বলার পর পরই রাশি প্রবলভাবে শীৎকার করতে লাগলো। খামচে আমার পিঠের চামড়া তুলে ফেলার উপক্রম করলো। রাশি পাদুটো দিয়ে আমার কোমর পেঁচিয়ে ধরলো শক্ত করে। হঠাত একহাত দিয়ে আমার মাথার পেছনের চুল খামচে ধরে ওর মাথাড়া উচিয়ে আমার সারা মুখে চুমু খেতে লাগলো। এর কিছুক্ষণ পরই "ইশশশশ ভুলু ভাই, ওহ ইয়েস ওহ ওহ হবে এখনই হবে ওহ ইয়েস ইয়েস আআআআআআআহ ঊফ গড!" বলে সারা শরীর ঝাকাতে লাগলো, মোচড়াতে লাগলো। আমি খুব মনোযোগ দিয়ে রাশির মুখে ফুটে ওঠা চরম যৌনসুখের অভিব্যাক্তিগুলো উপভোগ করতে করতে প্রবল গতিতে চুদে যেতে লাগলাম। কিছুক্ষণ পর রাশির অর্গাজমের পরিসমাপ্তি ঘটলো আর ও প্রায় নির্জীব হয়ে হাতদুইটা দুইপাশে ছড়িয়ে রেখে আমার চোদা খেতে থাকলো। তারপর আমার শরীরও একসময় জানান দিল যে মাল আমার বাঁড়ার আগায় এসে পৌছে গিয়েছে, এখন শুধু বের হবার পালা। আমি রাশির ঠোঁট মুখে পুড়ে নিয়ে বললাম –

– ও রাশি, আমার এখনই আউট হবে , ভিতরে ফেলবো নাকি বাইরে? কোনটা চাও?
– ভুলু ভাই ভিতরে ফেলেন না প্লিজ, যদি কিছু হয়ে যায়? বুঝেনই তো। তাছাড়া এই আউট হওয়াটা দেখার খুব ইচ্ছা আমার অনেক আগে থেকেই, বাইরে ফেললে আমার যেই ইচ্ছাটাও পুরণ হত
– ঠিক আছে সোনা, তুমি যা বল তাই হবে আজ

এই বলে আমি বাঁড়াটা বের করে এনে হাঁটু গেঁড়ে বসলাম, রাশিও উঠে বসে আমার মুখোমুখি বসলো। আমার শিখিয়ে দেয়া পদ্ধতিতে রাশি বসে বসে আমার বাঁড়া খেচে দিতে লাগলো। তারপর রাশির অবাক আর উৎসুক দৃষ্টির সামনে আমার সাদা থকথকে ঘন মাল ছিটকে ছিটকে বের হল। রাশির হাতে আমার শেষ ফোঁটা মাল বের হবার পরও আমি রাশিকে আরও কিছুক্ষণ খেঁচে দিতে অনুরোধ করলাম। রাশি বেশ কিছুক্ষণ আলতো করে আমার বাঁড়াটা মুঠি করে ধরে খেঁচে দিল। চরম যৌনসুখে আভিভুত হয়ে আমি রাশিকে জড়িয়ে ধরলাম, ওর মাথাটা বুকের ভেতর চেপে ধরে রাখলাম অনেকক্ষণ। তারপর একসাথে গোসল সেরে ফ্রেশ হয়ে রাশিকে নিয়ে ওর বাসার দিকে রওনা দিলাম।

হাসিব সাহেবের মুখে তাঁর বন্ধু ভুলুর যৌন অভিজ্ঞতার বিশদ বর্ণনা শুনতে শুনতে আমি ভীষণ উত্তেজিত হয়ে গিয়েছিলাম। বর্ণনা শেষ করে হাসিব সাহেব বললেন –

– ওরে মিয়া, আপনি তো সেইরকম হট হয়ে গেছেন? আয়না থাকলে চেহারাটা দেখে বুঝতে পারতেন।
– হ্যা রে ভাই, কি শুনালেন এইটা? মেয়েটা এখন কোথায় থাকে? বিবাহিত? আপনার সাথে কি যোগাযোগ আছে এখনও?
– কেন ভাই? আপনিও ওকে চুদবেন নাকি?
– আরে কি যে বলেন না আপনি! এমনি জানতে ইচ্ছা হলো। আসলে মেয়েটা কতটা সুন্দর দেখতে মন চাইলো আর কি? হা হা হা
– আচ্ছা দেখাবো একদিন অবশ্যই। এখনও খুবই সুন্দরী আর হট আছে বুঝলেন? আমাদের ভ্রমণ তো আরও অনেক ঘন্টা চলবে। চলেন আগে ফ্লাক্স থেকে কফি নিয়ে খাই তারপর এই রাশিরই আরেকটা ঘটনা বলবো। এটা শুনলে আপনি কিন্তু মাল ধরে রাখতে পারবেন না বলে দিলাম হো হো হো

– ভাই মাল ধরে রাখতে পারি আর না পারি তবে ঘটনা শুনবই।
 

Users who are viewing this thread

Back
Top