What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অমৃতের পিপাসা পর্ব ১ - by Kamdev

সন্ধ্যা হয়েছে এবং চারদিকে আস্তে আস্তে অন্ধকার নেমে আসছে। ওরা দুজনে গল্প করতে করতে হাঁটছে। ঘন গাছের সারি আর তাদের পাতার আবরন ভেদ করে রাস্তার আলো অন্ধকারকে বিশেষ প্রতিহত করতে পারছে না। ফলে, রাস্তা জুড়ে আঁধার এবং আলোর অস্পষ্টতা খুবই ব্যাপক। এই আলো আধারের মায়াবী পরিবেশই প্রেমিক-প্রেমিকাদের কাছে একান্ত কাম্য ও প্রিয়। রানী কমলের কাছেও তাই এবং সেই মত ওরা এখন আরও ঘনিষ্ঠভাবে একে অপরকে জড়িয়ে ধরে হাটতে লাগলো।

কমল হঠাৎ রানীকে হাত ধরে থামিয়ে সামনেই ওদের বাঁপাশে দেখলো একটা ছেলে আর মেঘে গাছের নীচে মত্ত আবেগে পরস্পরকে গভীরভাবে জড়িয়ে ধরে চুমু খাচ্ছে। ওরা একটু দেখে আবার হাঁটা শুরু করলো।

রানী বলল, "ওরকম দৃশ্য এখন প্রতি পদে পদে দেখতে পাবি। এখানে সন্ধ্যা থেকে গভীর রাত অর্থাৎ নটা-দশটা পর্যন্ত খুব স্বাভাবিক ব্যাপার। তবে নটার পর থেকেই পুলিশি টহল শুরু করে এবং অস্বাভাবিক আর অশালার নোংরা কোন কিছু অর্থাৎ চোদাচুদি মাই টেপা টেপি করতে দেখতে গেলে ধরে নিয়ে যায়। সন্ধ্যার পরেই অন্ধকার হলেই ছেলেমেয়েরা এবং পুরুষ মহিলারা সুবিধামত জায়গায় রাস্তার ধরে বেঞ্চিতে পার্কের একান্তে ব্যাপকভাবে চোদাচুদি করে। সেইজন্য সন্ধ্যার পরে বয়স্ক মান্যগন্য লোকেরা রাস্তায় বিশেষ থাকে না।"

কমল বলল, "আজ যদি প্রথম দিনের মত কোন ছেলেমেয়ে বা পুরুষ মহিলাকে ঘেরা বসার জায়গায় দেখতে পাই তবে আমি সবটা দেখবো। তুমি সেদিনকার মত আমাকে টেনে রাস্তায় নিয়ে হাঁটবে না। সেদিন ঝড় বৃষ্টির মধ্যে খুব সুযোগ পেয়েছিলাম চোদাচুদি দেখার একেবারে চোখের সামনে। শুধু তোমার জন্য দেখতে পাইনি। তবু কপাল জোরে মামাতো-পিসতুতো ভাইবোন বাবু-বিবির চোদাচুদি দেখতে না পেলেও কাজে শুনেছি এবং অনুভব করেছি।"

রানী হেসে বলল, "আজ তেমন সুযোগ পেলে আমিই কি না দেখে ছাড়বো নাকি? আমারও খুব ভাল লাগে অন্যের চোদাচুদি দেখতে।"

কমল খুব আদর করে একটু পুলকিত করলো। রানী কমলের হাতের মধ্যে দিয়ে নিজের হাত ঢুকিয়ে উন্নত নিটোল মাই চেপে রাখলো ওর হাতে। কমল জিজ্ঞেস করলো,, "আচ্ছা রানীদি, তুমি একটু আগে বললে যে আমার সংঙ্গে চুদেই সব থেকে বেশী সুখ হয় তোমার। যে সুখ তুমি জামাইবাবুর সঙ্গে নিয়মিত উদ্দামভাবে অগুনতিবার চুদেও কোনদিন পাওনি। আমিই নাকি তোমার কাছে আজ পর্যন্ত চোদন সুখের শেষ কথা। এমন কথা তুমি কেন আর কোন বিচারে বললে আমি বুঝতে পারছি না। আমি তো জামাইবাবুর কাছে নিতান্তই এব্যাপারে শিশু তোমার কাছেও। আমার কোন অভিজ্ঞতা নেই, কোন নিয়মাফিক অভ্যাসের দক্ষতা নেই, আমার ছোট এবং জামাইবাবুর তুলনায় অপুষ্ট পাতলা দুর্বল ধোন তবু কিভাবে আর কোন যুক্তিতে আমার চোদনেই তুমি সব থেকে বেশী সুখ আরাম-আনন্দ পেলে বুঝতে পারছি না।"

রানী খিল খিল করে হেসে বললে, "বুঝতে পারছিস না তোর সঙ্গে চুদে সব থেকে বেশী ভাল লাগে কেন আর কেনই বা দারুন গভীর দেহমন তোলপার করা সুখ পাই? তোর জামাইবাবু আমার বিবাহিত স্বামী তার সঙ্গে আমার চোদা একটা নিয়ম তান্ত্রিক-সামাজিক দায়বদ্ধতা এবং তার বিবাহিতা স্ত্রী হিসেবে তার ইচ্ছেমত যখন-তখন এবং সবসময় চোদাচুদি করা আমার পবিত্র কর্ত্তব্য আর সেইজন্য আমার যখন ইচ্ছে মতো না চুদতে তখনও তোর জামাইবাবু ইচ্ছাকে বা চাপে আমাকে রাজী হতেই হতো অনিচ্ছাসত্ত্বেও এবং চোদনে অংশ নিতে হতো এবং মনের দিক থেকে আমি অনেকদূরে থাকতাম যদিও দেহ খুলে পেতে দিতাম স্বামীর চোদন সুখের জন্য নিতান্ত স্ত্রীর আদিম এবং মহৎ কত্তব্য হিসেবে। ফলে তোর জামাইবাবুর শতকরা একশত ভাগ সুখ পেতো কিন্তু আমি পঞ্চাশ ভাগও পেতাম না। তবে তখন আমার নতুন অভিজ্ঞতা এবং দুরন্ত যৌবনের নেশা তাই ঐরকম অনিচ্ছার চোদনও ভাল লাগতো। তাছাড়া তোর জামাইবাবু মানুষটা খুব ভাল ছিল সবদিক থেকেই এবং খুব ভালমতো আমাকে তাই আমি ওর সব রকম ইচ্ছেই মেনে নিতাম।

কিন্তু তোর সঙ্গে চোদাচুদি আমার নিজেরও শতকরা একশত ভাগেরও বেশী ইচ্ছেতে এবং প্রবল আগ্রহেই করি। তাই তোর সঙ্গে চুদে আমি আমার ইচ্ছেকেই বিপুলভাবে জয়ী করি ফলে সুখ আরাম-আনন্দ হয় হিমালয়ের মত আকাশ ছোঁয়া এবং সাগরের অতল গভীর ও দিগন্ত ব্যাপী। তোর সঙ্গে চুদেই আমার চার পাঁচশর গুদের জল ঝরে মাঘ চরম পুলকে বা তোর জামাইবাবুর সঙ্গে একবার দুবারের বেশী কোনদিনই হয়নি।

মেয়েদের ক্ষেত্রে এটা একটা দুর্লভ ঘটনা এবং দুঃসহ সুখের অভিজ্ঞতা। তোর সঙ্গে আমি যত সহজে নিলজ্জ, নিঃসংকোচ সবরকম দ্বিধা শংকা দূরে রেখে ব্যবহার করতে পারি এবং সব রকম অসভ্য-অশ্লীল কথা-ভাষা অবসীমায় ব্যবহার করি তোর জামাইবাবুর সঙ্গে তেমন পারিনি কোনদিন যদিও সে সবরকম খারাপ অসভ্য কথাই বলতো। মাঝেমধ্যে আমিও ওকে খুশী করার জন্য কিছু কিছু এরকম ভাষাও শব্দ ব্যবহার করতাম। কিন্তু তোর সঙ্গে সবকিছু খুব সহজ ও স্বাভাবিক আনন্দেই করি।

সব থেকে বড় কারণ হলো, তোর আমার সম্পর্কটা গোপন এবং নিষিদ্ধ। তাই আমরা সব সময়ই গোপনে চুরি করে নিজেদের ইচ্ছায় ও সম্মতিতে চুদি সবাইকে লুকিয়ে তাই এইরকম চোদনের স্বাদ অমৃত মম। অতুলমায়া স্বামীর সঙ্গে চোদাটা সকলের জানা তাই ঐ চোদনের ধার একটু মোটা হয়ে যায় পরে। আর তোর আমার চোদনে গোপন এবং ইচ্ছামত 'পাওয়া' বা করা যায় না। দূর ব্যবধানে দু'জনের সম্মিলিত ইচ্ছা ও প্রচেষ্টার ফলে নানা ছল চাতুরী ও কৌশলে আমরা ঐ আনন্দময় স্বর্গীয় সুখের উৎসবের আয়োজন করতে পারি অত্যন্ত গোপনে। তারপর ঐ চোদন উৎসবে দুইজনেই দেহ মন সংহত করে সমানভাবে অংশ গ্রহণ করি। ফলে সুখ হয় সারাদেহমন অবশ করা অসহ্য তৃপ্তীকর। তার কোন তুলনা করা যায় না কোনভাবে। এক্ষেত্রে ছোট পাতলা ধোন আর বড় মোটা ধোনের কোন প্রশ্ন নেই। তাছাড়া তোর খুব চোদনপ্রেম এবং অদম্য উৎসাহ আর ক্লান্তিহীন চোদনক্ষমতা। সেটা অবশ্য তোর বয়সের জন্যই। তোর জামাইবাবু কোনদিনেই তোরমত একঘন্টা বা ঐরকম দীর্ঘ সময় ধরে একনাগারে আমাকে চুদতে পারতো না। সে খুব বেশী হলে বারো থেকে পনেরো মিনিট খুব দাপটে চুদতো এবং তারপরেই ওর বীর্য্যপাত হতো। অনেকদিন আমার সুখের বা চরম পুলকের আগেই ওর বীর্য্য ঝরে যেতো।

কমল বলল, এবার বুঝতে পারছি তোমাকে দেখলেই আমার এত ভীষন ভাল লাগে আর আনন্দ হয় কেন? তোমার সঙ্গে যখন চুদি তখন আমার সব সময় ইচ্ছা ও চেষ্টা থাকে তোমাকে অনেকক্ষন ধরে চরম আনন্দে বার বার অনেকবার অভিষিক্ত করা। সেই জন্যই আমি কিছুতেই আমার বীর্য্য তাড়াতাড়ি যাতে না বেরিয়ে যায় তার জন্য সবরকমভাবে নিজেকে সংযত করি ও বেধে রাখি। আমার প্রিয় আদরের ভালবাসার চোদন সঙ্গিনীকে যদি সুখের হিমালয় শীর্ষে চুদে নিয়ে যেতে না পারি তবে আর কিসের আনন্দ। এসব আমি বইতে পড়েছি এবং চোদনপটু বন্ধুদের কাছে শুনেছি যারা আমার থেকে বয়সে বড় এবং খুব অভিজ্ঞ।

কমল রানীর পিঠে এক হাত দিয়ে জড়িয়ে ধরে খুব আদর করে চুমু খেয়ে বলল, বুঝলে উর্বশী রানীদি-? তোমার কোন তুলনা নেই তুমি ছাড়া বলে জামার উপর দিয়েই ওর মাই টিপতে লাগলো। নরম নরম মনে হওয়ায় জামার কয়েকটা বোতাম খুলে ভিতরে হাত ঢুকিয়ে বুঝতে পারলো শুধু পাতলা একটা ব্লাউজের উপরেই মোটা জিননের জামাটা পরেছে। নিচে কোন ব্রা নেই দেখে খুব আনন্দে কমল বলল, বাবাঃ তুমি দেখি খুব ভাল ব্যবস্থা করেই বেরিয়েছো আজ যাতে রাস্তায় আমার পরম প্রিয় এবং অসাধারন রূপসী তোমার শংখ মাই দুটো খোলা অবস্থার আদর করতে পারি।

তোমার কোন তুলনা নেই, বলে ব্লাউজের বোতামও খুলে নিটোল মসৃণ শক্ত খাড়া মাইদুটো টিপতে লাগলো হাঁটতে হাঁটতে।
 

Users who are viewing this thread

Back
Top