What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কামনার বহ্নিশিখা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কামনার বহ্নিশিখা: পর্ব ১ - লেখক শ্রীপারিজাত

গাড়িটা অনেক্ষন ধরেই জানান দিচ্ছিলো যে এবার ওর রেস্ট দরকার, প্রায় এগারো ঘন্টা একনাগাড়ে চলার পর বিচ্ছিরি ঘড়ঘড় আওয়াজ করে শেষমেশ থেমে গেলো সেটা। ওরি বা কি দোষ। খেবড়ো রাস্তায় বড় বড় দাঁতালো পাথর আর ঘোর বর্ষায় কাঁচা রাস্তা ভেঙে জায়গায় জায়গায় বড়োবড়ো গর্ত। এই রাস্তায় হেঁটে চলাই মুশকিল। রাস্তার দুই ধারের ঘন গাছের জঙ্গল ভেদ করে কিছুই প্রায় দেখা যাই না। ফেলে আসা শেষ ২০ কিলোমিটারে কোনো বাড়িঘর তো দুরস্ত একটা প্রাণীও চোখে পড়েনি। সন্ধের আকাশে তখন পড়ন্ত বেলার শেষ ছটা, তার মধ্যে পশ্চিম আকাশে একটা কালো মেঘ যেন আরো ঘন হয়ে আসছে । অনু ওর মোবাইল টা অন করার চেষ্টা করছিলো অনেক্ষন, শেষে হাল ছেড়ে একটা দীর্ঘশ্বাস ফেলে ঘোষণা করলো "চার্জ শেষ"। আর আমার মোবাইলটা তো অনেক্ষন আগেই দেহরক্ষা করেছেন গাড়ির স্পিকার এ বেখেয়ালে গান শোনার মাসুল দিয়ে । অবশ্য চার্জ থাকলেও বিশেষ লাভ হতো না কারণ এই জঙ্গলে নেটওয়ার্ক পাওয়া আর ভগবান কে পাওয়া একই ব্যাপার।

আমরা যাচ্ছি বিলাসপুর, আমরা মানে আমার বৌ অনু (অন্বেষা) আর আমি | অনু কে আপনারা আমার জীবনস্মৃতি উপন্যাস এর প্রথম পর্ব (দ্রষ্টব্যঃ বৌয়ের ভোদায় দারোগার গুঁতো ) থেকে চেনেন | মা হবার পর চেহারাটা আরো আকর্ষণীয় হয়েছে , মাই গুলো ভরাট হয়েছে আরো আর পাছাটা দু সাইজও বেড়ে এখন প্রায় ৪২ | রিসেন্টলি একটা এক্সপোর্ট কোম্পানির বস এর এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট হিসেবে জয়েন করেছে কলকাতায় | আর আমিও পুরোনো চাকরি তা ছেড়ে একটা ফার্মা কোম্পানি তে সিনিয়র ম্যানেজার | সচ্ছল সাজানো সুন্দর সংসার | অনেকদিন ধরেই ও বলছিলো একটা রোডট্রিপ এ যাবে নিজেদের গাড়ি নিয়ে, কিন্তু কাজের চাপ আর নানা ঝামেলায় সেটা হয়ে ওঠেনি কোনো দিনো |

সুযোগটা এলো অনেকটা অপ্রত্যাশিত ভাবে, অনুর এক তুতোবোনের বিয়ে, বিলাসপুর এ। বিলাসপুর জায়গাটা ছত্তিশগড়ে , প্রচুর বাঙালি সেখানে স্থায়ী ভাবেই বসবাস করেন। অনুর ছোটমামা চাকরির সূত্রে সেখানে গিয়ে আর ফিরে আসেননি পশ্চিমবঙ্গে। তাঁরই মেয়ের বিয়ে জুলাই এর ৪ তারিখে । নিমন্ত্রণ টা পেয়ে অনু একেবারে আল্হাদ এ আটখানা, কিছুতেই যাবে না ও ট্রেনে, ওর দাবি নতুন গাড়িটা নিয়ে নিজেদের মতো করে ঘুরতে ঘুরতে যাবো আমরা । তাতে রোডট্রিপ আর বিয়েবাড়ি দুটোই হবে একসাথে। অচেনা রাস্তা আর অনেকটা পথ, প্রায় ২০ ঘন্টার ড্রাইভ কলকাতা থেকে। তাই আমি প্রথমটায় একটু খুঁত খুঁত করেও ওর কথা ভেবে মেনে নিলাম প্রস্তাবটা। বেচারী কে ঘুরতে নিয়ে যাওয়া হয় নি অনেকদিন কোথাও। ঠিক হলো, রাঁচিতে একটা রাত্রি থেকে পরদিন ভোর বেলায় রওনা দেব বিলাসপুরের উদ্দেশ্যে। রাঁচি থেকে বিলাসপুর ১১ ঘন্টার রাস্তা। তাই সকাল সকাল বেরোলে সন্ধের আগেই পৌঁছে যাবো বিলাসপুর।

সেইমতো কলকাতা থেকে নিজেদের গাড়ি নিয়ে বের হলাম জুলাই এর ১ তারিখ। হিসেবমতো ২ তারিখ বিকেলেই পৌঁছে যাবো আমরা। কলকাতায় তখন বৃষ্টি নেমেছে অঝোর। আগের দিন বিকেলে বৌ ছেলে কে রেখে এসেছে মামা বাড়ি , কারণ এতটা রাস্তার ধকল ওই টুকু ৩ বছরের বাচ্চা নিতে পারবেনা। রাঁচি পৌঁছতে দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেলো , তাই শহরের ভেতরে না ঢুকে বাইরের দিকে একটা হোটেল এ চেকইন করলাম,বেশ ছিমছাম পরিষ্কার হোটেল টা। দোতলার রুম থেকে দেখা যায় পত্রাতুর পাহাড়। মেঘে ঢাকা নীলাভ সবুজ সেই পাহাড়ের সারি যেন হাতছানি দিয়ে ডাকছে। অনু জানালার ধারেই বসে কাটিয়ে দিলো সারা বিকেল আর সন্ধে টা, চা খেতেও গেলো না বিকেলে, যেন মনে হলো ওর ঘন কালো বড় বড় চোখে যেন বিষাদের অন্ধকার। "কি হয়েছে তোমার" জিজ্ঞেস করতেই 'যা!' বলে হেসে উড়িয়ে দিলো প্রশ্ন টা।

রাতে ডিনার এর সময় অনু বললো " বাবু, তুমি আজ প্লিজ আমার ভোদা টা একটু চুষে দিও "। আমি সত্যি অবাক হলাম, কারণ সেই বাঁকুড়ার ঘটনার (দ্রষ্টব্যঃ বৌয়ের ভোদায় দারোগার গুঁতো ) পর থেকে অনু আর আমি সেক্স নিয়ে আলোচনা করি না বিশেষ। শরীরের যেটুকু চাহিদা, সেটা কথা না বলেই মিটে যায় প্রায়শ, খানিকটা অভ্যেসএর মতন। তাই ভালো লাগলো এই ভেবে যে ও এবার নিজের ইচ্ছেগুলো হয়তো প্রকাশ করছে ধীরে ধীরে।
সে রাত্রে অনেক্ষন ধরে ওর গুদ চুষলাম । ট্রিম করে ছাটা গুদের চুল লালচে , পলাশ ফুলের মতো মিষ্টি একটা গন্ধ আসছে গুদটা থেকে । গোলাপি কোষ এর ওপরে লালরঙের ভংঙ্কুর টা জিভ দিয়ে যখন চাটছিলাম, শরীর বাঁকিয়ে বাঁকিয়ে শীৎকার করছিলো ও। শেষে পা দুটো কাঁপিয়ে প্রায় এক ঘটি গরম জল ছেড়ে দিলো আমার মুখের ওপর। ভোদাতে এতো রস আমি ওর দেখিনি ইদানিং। বুজলাম তূরীয় কামবাসনায় প্রচন্ড হর্নি হয়ে আছে ও। কন্ডোম আনিনি সঙ্গে, তাই চুদতে দিল না আমাকে। ধোনটা একটু চুষে হ্যান্ডেল মেরে মালটা বের করে দিলো আমার।

চা ব্রেকফাস্ট এর পর যখন হোটেল থেকে বেরোলাম তখন সকাল প্রায় ৮ টা, বেশ বেলা হয়ে গেছে। প্রায় দু দিন পর সূয্যিমামা মুখ দেখিয়েছেন আজ , মন তাই বেশ খুশি। শহর ছাড়িয়ে হাইওয়ে ৪৩ ধরে আমরা চললাম পশ্চিমমুখে, আকাশে ছাড়া ছাড়া ভারী মেঘ পেটএ জল নিয়ে ভেসে বেড়াচ্ছে পোয়াতি মাগীর মতো, চারিদিক বর্ষার জলসিক্ত হয়ে শ্যামলীম। বৌ আজ একটা গাউন পরেছে, উজ্জ্বল সবুজ রঙের , বেশ টাইট সেটা, বুকের কাছটা V শেপের, অনেকটাই খোলা। সামনে ঝুঁকলে মাই এর বোঁটা থেকে নাভি অবধি পুরোটা দেখা যায় । পাতলা সিল্কের গাউন এর ভেতর দিতে স্পষ্ট দেখা যাচ্ছে ফর্সা তালের মতো মাইদুখানি আর গাঁড়এর সাথে লেপ্টে থাকায় ফোলা ফোলা গুদটা তার গর্বিত অস্তিত্ব যেন সদর্পে ঘোষণা করছে। বর্ষার প্রকৃতির মতোই অনু যেন আজ উজ্জ্বল, উচ্ছল, উর্বর।

ঠিক ছিল ঘন্টা ছয়েক একটানা চালিয়ে অম্বিকাপুর এ পৌঁছে লাঞ্চ করবো , কিন্তু বর্ষার ভেজা রাস্তা কুমারী মেয়ের ভোদার মতোই পিছল আর ভয়ানক । তাই সময়টা বেড়ে দাঁড়ালো প্রায় ৮ ঘন্ট। বিকেল চারটের দিকে যখন অম্বিকাপুর ঢুকছি তখন পেতে ছুঁচোয় ডন মারছে আর বৌকে মনে মনে গালমন্দ করছি এই অনাবশ্যক হয়রানির জন্য। ট্রেন এ গেলে এতক্ষন মামাশশুরের বাড়ি পৌঁছে হয়তো জামাই আদর পেতাম ! একটা ধাবা দেখে দাঁড়ালাম, বেশ কয়টা ট্রাক দাঁড়ানো আছে। ধাবার বাইরে চৌকি পাতা আছে সারি সারি । তার একটাতেই গিয়ে বসলাম। সামনে গোটা দশ বারো লোক খাচ্ছিলো দুটো চৌকিতে বসে , সামনে রাখা সস্তা মদের বোতল। লোকগুলো হঠাৎ আমাদের দেখে যেন খানিক হতবাক হয়ে গেলো, বিশেষ করে অনু কে দেখে। নিজেদের মধ্যে কথা থামিয়ে ওদের নজর এখন অনুর শরীরের দিকে। দশ জোড়া চোখ গাউনের ওপর দিয়ে ওর মাই, গাঁড়, গুদের খাঁজ টাকে যেন ছিঁড়ে খুড়ে খাচ্ছিলো। এইসময় অনুর হাত এ রাখা জলের বোতল তা পড়লো মাটিতে আর সেটা কুড়িয়ে নিতে অনু যেই ঝুঁকলো, অমনি সেই দশ জোড়া চোখে যেন আগুন জলে উঠলো। এ দৃষ্টি শুধু কামনার দৃষ্টি নয়, এ যেন পিশাচের মাংস লালসার দৃষ্টি , আমি না থাকলে অনুর প্রতিটি রন্ধ্র কে হয়তো সম্ভোগ করতো ওরা।
অপ্রীতিকর অবস্থাটা এড়াবার জন্য আমরা ধাবাটার ভেতরে গিয়ে বসলাম। কৌতূহলী চোখের দৃষ্টি এড়িয়ে অনু একটু স্বচ্ছন্দ হলো এবার। আমাদের খাওয়া প্রায় শেষ, এমনসময় ধাবার মালিক জিজ্ঞেস করলেন আমাদের গন্তব্যস্থল। বয়স্ক ভদ্রলোক বেশ অমায়িক আর সজ্জন। আমরা বাঙালি শুনে অনেক ভালো ভালো কথা বললেন বাঙালীদের নিয়ে কিন্তু অবাক হলেন শুনে যে আমরা বিলাসপুর যাবো কারণ বিলাসপুর এখনো প্রায় ৫ ঘন্টার রাস্তা আর বর্ষায় ওই রাস্তায় মহিলা নিয়ে রাতে কেউ ট্রাভেল করে না। ওর কথায় আমার চিন্তিত মুখ দেখে, উনি বললেন একটা শর্টকাট আছে দরিমা-কোরবা হয়ে, ওটা হয়ে গেলে প্রায় ২ ঘন্টা মতো কম সময় লাগবে আর আমরা অনায়াসে সন্ধে থাকতে থাকতে পৌঁছে যাবো বিলাসপুর ।
ওনাকে অনেক ধন্যবাদ দিয়ে যখন বেরোচ্ছি ধাবা থেকে তখন প্রায় ৫ টা। বেরিয়ে দেখি সেই লোকগুলো তখনও বসে আছে আর কি গুলতানি করছে । ভোজপুরি তে ওদের ফিশফিশানির দুএকটা কথা আমার কান এ ঢুকতে গায়ের লোম খাড়া হয়ে গেলো। ফার্মা কোম্পানিতে কাজের সূত্রে আমায় প্রায়ই বিহার, ঝাড়খন্ডে যেতে হয়, তাই ভোজপুরি ভাষাটা আমি ভালোই বুঝি। এদের কথা শুনে উপলব্ধি হলো, ওদের ডিসকাশন টা হচ্ছে আমার বৌ কে নিয়ে।

কনভার্সেশন তা অনেকটা তা এই রকম:

"ইই ছিনাল আতনা সেকসি বিয়া!"
(মাগী টা কি সেক্সি মাইরি! )

"হাঁ, রাউরা সহি কহাত বানি। দেখল জাব ওকর গান্ড !"
( হাঁ সত্যি। ওর গাঁড় দেখেছিস ! )

ফিশ ফিশ ফিশ
ফিশ ফিশ

"হামনী কে ইহ রন্ডি কে চোদে কে চাহি। "
( আমাদের এই রেন্ডিটাকে চোদা উচিত। )

ফিশ ফিশ

"ঠিক বা। একার ইন্তেজাম হো জাই |"
( ঠিক আছে। সেটা হয়ে যাবে। )

আমার মুখের আতঙ্কটা দেখে অনু আন্দাজ করেছে কিছুটা , বুদ্ধিমতী মেয়ে ও। তাই বললো "চলো শর্টকাট টা ধরি, তাহলে সময় বাঁচবে অনেকটাই"। ধাবাটা পেরিয়ে, কিছুটা এগিয়ে হাইওয়ে ছেড়ে কাঁচা শর্টকাটটা যখন নিলাম আমরা, পশ্চিম দিগন্তে সূর্যদেব তখন ছড়াচ্ছেন বেলাশেষের বিষন্ন আলো। কিন্তু রাস্তা যেতে হবে আমাদের এখনো অনেকটা !
 

Users who are viewing this thread

Back
Top