What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রূপার পছন্দ -১ - by joyroy.ar

বাবা মায়ের পছন্দে বিয়ে করা বৌ আমার রুপা। সরকারি চাকরি করা ছেলে তারপর একা সংসার, শহুরে বাস. তাই বিনা বাধায় রুপাও রাজি হয়ে যায় আমাকে এক দেখায়। গ্রামের বাড়িটি ধুম ধাম করে বিয়ে হয় আমাদের। বিয়ের আগে একটু খুঁটিয়ে দেখেছিলাম রুপার সমন্ধে, তবে তাতে রুপা যে একটা সাধারণ মেয়ে , সেটা বুজতে পেরেছিলাম, কেউ কোন দিন ছেলের সাথে কথা বলতে দেখেনি, এমনকি কেন বাজে ড্রেস ও পড়তে দেখেনি। তাই আমিও একদিক দিক দিয়ে নিশ্চিত হলাম।

বিয়ের এক বছর খুবই খুশিতে কাটলো আমাদের দাম্পত্য জীবন। আমার অন্যান্ন গার্লফ্রেন্ড দের মতো রুপাও আমার বাড়ার ঠাপ খেয়ে তৃপ্তি পেত . মোট কথা সেক্স লাইফে কোন সমস্যাই ছিল না আমাদের মধ্যে। ঘটনাটা ঘটলো বিয়ের প্রায় এক বছর আর কিছু মাস পরে।

এমনিতেই রুপা অন্যান্য মেয়েদের মতো বডিওয়ালা বা হ্যান্ডসাম ছেলেদের প্রতি অতটা অঘ্রোহী না, আর এটাই রুপাকে অন্য মেয়েদের থেকে আলাদা করে। ওর ইন্টারেস্ট একটু বয়স্ক গোছের লোকেদের প্রতি ,যেমন বাবা কাকা দের বয়সী লোকগুলো। রুপা এমনিতেই রোগা পাটকা শরীর , সারা শরীরে যতটুকু মাংস আছে ঠিক ততটুকু মাংস আছে ওর দুধ আর পাছায় , এটাই হয়তো ওর শরীরটাকে ছেলেদের এট্ট্রাক করার বিশেষ বস্তু। সাদা ধবধবে বুকের নিচে ওই পাহাড় সমান মাই নিয়ে ঝুলিয়ে ঝুলিয়ে হাঁটলে বুড়ো থেকে গুঁড়ো সবাই হা হয়ে যায়। ওর ওই দুধের আকর্ষনে আমার অফিসের অনেক কলিগ বাহানা করে আমার বাড়িটি আসে , রুপাকে পটানোর চেষ্টা করে , কিন্তু রুপা তাদের কথায় কর্নপাত করে না। শুধু একদিন একজন বয়স্ক কলিগ এর সাথে আমার বাড়িতে একটা ছোট্ট পার্টি তে গা ঢুলিয়ে ঢুলিয়ে যে নাচ করেছিলো রুপা ,, সে নাচ দেখে ঘরের সবার চক্ষু চড়ক গাছ হয়ে গেছিলো।

আজ শশুর বাড়ি এসেছি , প্রায় এক বছর বাদে। সারাদিন জামাই আদর হলো , বিকেলের দিকে একটু রাস্তায় দিকে আমি আর রুপা ঘুরতে বেরোলাম। রাস্তার ওদিকে ছোট্ট একটা রেস্টুরেন্ট আছে, রুপা আমার দিকে তাকিয়ে বললো -চলো ওই কাকুটার কাছ থেকে মোমো খাই, কত দিন আগে একবার খেয়েছিলাম , কি ভালো বানায় জানো। আমি বললাম -চলো তবে দেখি তোমার কাকু কেমন বানায়।

মোমো কাকুকে দেখে তো রুপা আল্হাদে আটখানা যেন কয়েক যুগ পর মোমো কাকুকে দেখলো, মোমো কাকুর বয়স পঁয়তাল্লিশ হবে, গালে কাঁচা পাকা দাড়ি, ভুরি আছে সামান্য, তিনি ঠোঁটের কোনে মিচকি একটা হাসি দিয়ে বললো – আজ কে এসেছে আমার দোকানে , সেই পিচকি তা তো দেখছি বর নিয়ে চলে এসেছে। রুপা বললো- বিয়ে দিয়ে দিলে তা বর নিয়েই তো যাবো, তুমি তো আর বিয়ে করলে না আমায়। বলেই হো হো হো করে হেসে দিলো, সাথে আমরাও হেসে দিলাম। মোমো কাকু বললো যা টেবিলে বস আমি মোমো নিয়ে আসছি।

টেবিলে বসে রুপা বললো -আগে যখন আমরা সবাই খেতে আসতাম তখন এই কাকুটা বলতো আমাকে বিয়ে করবে, আর আমি ফ্রি ফ্রি কত মোমো খেতে পারবো। আমি বললাম – মোমো খাবার জন্য বিয়ে করবে , বাঃ তবে তো আমারো একটা মোমো এর দোকান খোলা দরকার।

এতক্ষনে মোমো কাকু দুই প্লেট মোমো এনে দিলো। সত্যি সুস্বাদু খাবার। আমি মন দিয়ে খেতে লাগলাম , রুপা দেখি প্লেট নিয়ে উঠে গেলো আর আমাকে বলল – আমি কাকুর কাছ থেকে আরও দুটো নিয়ে আসি তুমি বসো। আমি আর কিছু বললাম না টেস্টি মোমো এর দিকে নজর দিলাম। প্রায় পাঁচ সাত মিনিট কেটে গেলেও রুপার দেখা নেই। আমি একবার চারিদিকে চোখ বুলিয়ে নিলাম। ছোট দোকানটার সামনের দিকে চুলো , ওখানেই সব কিছু বানিয়ে দেওয়া হয় , তারপরে বসার চারটে টেবিল , আর তার পিছনে ছোট্ট একটু ঘর হয়তো ওখনে মাল পত্র থাকে। দোকানে আর কেউ তখন ছিল না তাই আমি সামনে চোলে গেলাম যেখানে ওই কাকুটা বসে বসে চাউমিন বানাচ্ছিল ।, এখানেও তো কেউ নেই তবে গেলো কোথায়। এমনিতে রুপা আমাকে না বলে কথ্যও যায় না আমি টেবিলে আসলাম , অবশিষ্ট মোমো শেষ করতে লাগলাম , হয়তো এর মধ্যেই রুপা চোলে আসবে। লাস্ট মোমোটা খেতে খেতে চুরির ছোনাত ছোনাত করে একটা আওয়াজ শুনলাম। মনে হলো পিছনে ছোট্ট ঘরটা থেকে আওয়াজ টা আসলো। তবে কি রুপা কি ওই ঘরে গেছে , কিন্তু ওই ঘরে রুপা কেনই বা যাবে,
দো মন করে এগিয়ে গেলাম পিছনের দিকটায়।

ঘরটা এতটাই অন্ধকার যে ভালো করে কিছুই দেখা যাচ্ছেনা। পর্দা দিয়ে ঢাকা দরজাটা ভেদ করে আলো এই রুমে পৌঁছায় না। কিন্তু কেউ একজন আছে এঘরে এটা ঠিক বুঝতে পারলাম। না একজন না দুইজন আছে, ঘরের কোণে রয়েছে । বিনা অনুমতিতে কারো ঘরে ঢুকে পড়েছি তাই কাউকে ডাকতে সাহস পেলাম না, ওরাও হয়তো বুঝতে পারিনি আমি এদিকে এসেছি। কিন্তু রূপা কোথায় গেলো, ঐযে অন্ধকার ভিতর সারি পড়া মেয়েটা কি রূপা। রাস্তা দিয়ে একটা বাইক হুশ করে চলে গেলো তারই হেডলাইটের আলোর ফিকে ঘরের কোনো কোন কোনা দিয়ে ঢুকে ঘরটাকে কয়েক সেকেন্ডের জন্য আলোকিত করলো কিন্তু তাতে ওদের মুখ দেখা গেলো না শুধু হালকা বুঝতে পারলাম একটা হাত যেনো শাড়ি পড়া মেয়েটার বুকের মাই এর উপর রয়েছে। আর ওরা দুজন দুজনকে জড়িয়ে ধরে আছে হয়তো ওদের ঠোঁট দুটো এক হয়ে আছে, তবে সেটা বুঝলাম না। এবার অন্ধকারের মধ্যে নিজের কল্পনা শক্তিকে কাজে লাগালাম আর ইমাজিন করতে লাগলাম ঘরে কি হচ্ছে। মেয়েটির পিছনে একটি টেবিল মত আছে যেখানে দোকানের যাবতীয় কাচামাল রয়েছে সেই টেবিলে হেলান দিয়ে মেয়েটি ওই লোকটির সাথে জড়িয়ে ধরে আছে, আর লোকটা এক হাত দিয়ে মেয়েটির কোমরে শাড়ি আর ব্লউজের মাঝের ফাঁকা পেটটা ধরে আছে আর অন্য হাত দিয়ে শাড়ির উপর দিয়েই মেয়েটার দুধ চাপছে।

আমি চলে আসলাম ওই ঘর থেকে। কপালে বিন্দু বিন্দু ঘাম জমেছে আমার। টেবিলে এসে দেখি রূপা এখনো আসেনি । তবে কি ওই মেয়েটাই।।।।। না না রূপা এমন মেয়ে না , কিন্তু রূপা এরকম কাকুদের বেশি পছন্দ করে। তবে কি ।।।। আমার শিরদাঁড়া দিয়ে শীতল স্রোত বয়ে গেলো। নাহ আর এবার গিয়ে দেখতেই হবে আসলে ওরা কারা। পকেট থেকে ফোনটা বের করলাম, এবার মনে পড়ল কদিন আগেই আমার ফোন এর ফ্ল্যাশ লাইট টা খারাপ হয়ে গেছে,, থাক ফোনের ডিসপ্লের আলোতেই দেখতে হবে,
আবার ওই ঘরটিতে পর্দা সরিয়ে ঢুকলাম। নিজেকে কন্ট্রোল করতে পারলাম না, হাত থর থর করে কাপছিল। ডাক দিলাম – রূপা,,,,,,,সাথে সাথে ওই পাস থেকে আওয়াজ আসল "হমমম" ততখনে আমার ফোনটাকে ওই দিকে করে দিয়েছি। ফোনের ওই অল্প আলোতে যা দেখলাম তাতে আমার মত শক্ত সামর্থ্য পুরুষের ও হার্ট এ্যাটাক চলে আসতে পারে। যেমন টা আমি মনে মনে মনে ভেবেছিলাম ঠিক তেমনি । রূপার ঠোঁট মিশে আছে ওই মোমো কাকুর ঠোঁটে, বুকের আঁচলটা মাটিতে গড়াচ্ছে, সবুজ ব্লাউজের উচু দুধের একটি মোমো কাকুর হাতে তালুবন্দি। অন্য হাত দিয়ে রুপাকে নিজের বুকের কাছে চেপে রেখে দিয়েছে। রুপাও এক হাত দিয়ে কাকুর গলা ধরে আছে। এগুলো সব আমার ফোনের ডিসপ্লের আলোতেই অস্পষ্ট দেখছি, আমি বললাম কি করছো ওখানে, উত্তর দিল মোমো কাকু এদিকে আসো জলদি বাবা জীবন দেখো তোমার বউ মোমো খেতে গিয়ে কি কাণ্ডই না করেছে। আমি দৌড়ে চলে গেলাম ওদের কাছে, ততখনে রূপার দুধের উপর থেকে হাত সরিয়ে একটু উপরে বুকে হাত রাখলেন উনি। আর ওই ভাবে জড়িয়ে ধরে আমাকে বললেন মোমো এর সুপ খেতে গিয়ে গলায় চিকেন এর হাড় বাঁধিয়ে নিয়েছে তোমার বউ, আর তোমাকে ডাকতেও পারছিনা, আর ওকে ছেড়ে যেতেও পারছি না,। আমি এতখনের কান্ড ভুলে গিয়ে রূপার সুষ্রসায় মন দিলাম। ওই কাকু বললো নীচে শুইয়ে দাও , আমি রুপাকে ধরে নীচে শুইয়ে দিলাম। মোমো কাকু এবার বললো এবার একটু জল নিয়ে আসো। আমি দৌড়ে জল নিয়ে আসলাম। মোমো কাকু এবার রূপার বুকে জল ছিটিয়ে দিল তারপর বললো একটু চাপ দিতে হবে। রূপার বুকে ব্লাউজের উপর দুই পর্বতের চূড়ার মত দুধ দুটো দু হাতে ধরলো তারপর আসতে আসতে ডক্টর দের মত করে চাপতে লাগলো। ব্লাউজের উপর মোমো কাকুর হাতের চাপে দুধ দুটো পিষতে লাগলো আর আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগল। প্রায় দশ বারোটা চাপের পরে রূপা বললো এবার মনে হয় ঠিক হয়েছে কাকু। কাকু এবার আমাকে বললেন পা দুটো একটু জল দিয়ে ঘষে দিতে। আমি জলের যগ নিয়ে পায়ের কাছে বসে পা দুটোকে হাতের তালু দিয়ে ঘসে দিতে লাগলাম । সামনে তাকিয়ে দেখি রূপার একটা দুধ থেকে মোমো কাকুর এখনো হাত সরায়নি। ওই দুধে একটা চাপ দিয়েহাসতে হাসতে রুপাকে বললো আর খাবি ফ্রি ফ্রি মোমো দেখ কি অবস্থা তোর। রূপা বললো ফ্রি দিলে আবার খাবো।

কেমন লাগলো কমেন্ট করে অবশ্যই জানাবেন...
 

Users who are viewing this thread

Back
Top