What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নিষিদ্ধ কাম - by Kamdev

চার হাত পায়ে ভর দিয়ে উপুর হয়ে পাছাটা তুলে ধরতেই রতন নিজেই দিদির পিছনে হাঁটু মুড়ে বসে দু'হাতের আঙ্গুলে কুসুমীর পিছন দিকে পোঁদের নীচে ঠেলে গড়িয়ে পড়া গুদের টসটসা কোয়া দুটো টেনে ফাঁক করে ধরে গুদের ফাঁকে জিভ পুরে দিয়ে গুদের রস চুষে খেল তিন চার মিনিট।

তারপর দিদির পিটে উঠে লকলকা বাড়াটা পকাৎ করে ঠেলে কুসুমীর গুদের ফাকে ঠেলে ভরে দিয়ে দিদির পিঠে বুক রেখে দু'হাত দিদির বুকের নীচে নামিয়ে এনে ঝুলন্ত টসা মাই দুটো দু টাতের মুঠোতে চেপে ধরে মোর তুলে তুলে পকাৎ পকাৎ করে গুদ চুদতে লাগল। এবারও ২০ মিনিট গুদ চুদে দিদির গুদের জল চারবার খসিয়ে বাড়ার থকথকা সাদা ঘন গরম রস দিদির গুদের ফাঁকে উগরে দিল বাড়ার মুখ দিয়ে ঝলকে ঝলকে।

তৃতীয়বার চুদলো দিদিকে মুখোমুখি কোলে বসিয়ে। দিদির কাছে চার দিন থাকবে বলে এসেছিল রতন। দিদিই ভাইকে ২০ দিন রেখেছিল। রতন ২০ দিন ধরে সামনে রোজ দুপুরে চার পাঁচবার করে বাজা দিদির গুদ মেরে নিজে আরাম খেল, আর ১২ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি ঘেরে মোটা বাড়া গুদে পুরে চুদে বার বার গুদের জল খসিয়ে দিয়ে দিদিকে সুখের রসের সাগরে ভাসিয়ে দিল রতন।

দু'মাস পরে সবাই জানলো কুসুমীর পেট বেঁধেছে। বিয়ের ২ বছর পর গাভিন হলো কুসুমী। জবার যখন জন্ম হলো কুসুমীর তখন ২০ বছর বয়স। সুন্দর ফুটফুটে মেয়ে জবা যখন তিন বছর বয়সী তখন বিধবা হলো কুসুমী।

রতন আসত মধ্যে মধ্যে দু'তিন মাস পরে পরে দিদির কাছে বেড়াতে, তিন চার দিন থাকত। খুব খুশী হতো কুসুমী রতন এলে রাতে জবা ঘুমিয়ে পড়লে ভাই-বোনে নানা আসনে চোদাচুদি করে আরাম খেতো।

রতনের বাড়াটা আরও তেজী হয়ে পড়ল দিনে দিনে। ১৬ বছর বয়সে রতনের বাড়াটা খাড়া হলে লম্বায় হলো ১৪ ইঞ্চি, ঘেরে মোটায় ৯ ইঞ্চি।

কুসুমী ভাইর বাড়াটা হাতের মুঠোতে ধরে আদর করত, মুণ্ডিটা চুষত মুখে নিয়ে, তারপর গুদ এগিয়ে এনে ঠেষল ভরে নিত দুর্জয় বাড়াটা গুদের ভেতর। তোর মত এত বড় বাড়া-ভূ-ভারতে আর কারুর আছে বলে মনে হয় না রতন।

হাসে রতন। গর্ভ নিরোধক ক্রীম—কুইনাইন ক্রীম বাড়ায় মেখে নিত রতন বিধবা দিদির গুদ চোদার সময়।

৩২ বছর বয়সে রতন বিয়ে করল। ১৮ বছরের ভরা যৌবনের বৌ সবিতা স্বামীর বিশাল বাড়া দেপ্তখে ভয়ে আঁতকে উঠল। দু'মাস ধরে চেষ্টা করে বহু সাধ্য সাধনা করেও রতন বৌকে গুদে বাড়া নিতে রাজি করাতে পারেনি, বিয়ের দু'মাস পরে এক রাতে রতন ১৮ বছরের ভরা যৌবনের বৌর মাই দুটেশ টিপে চুষে গুদ গুষে গুদের ছোট উঁচুলাল বোঁটাটা জিভ দিয়ে চেটে চেটে গুদের জল খসিয়ে দিল, গুদের মুখে মুখ চেপে ধরে গুদের নোনতা স্বাদের মিষ্টি জল চুক চুক করে গিলে খেয়ে নিল।

গরম হয়ে ওঠে ১৮ বছরের যুবতী বৌ, দু'হাতে ২২ বছরের সুশ্রী সুন্দর সুঠাম স্বাস্থ্যের মরদ স্বামীকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট চেপে চুমু খেতে লাগল। আর ঠিক সেই সুযোগে রতন তার লকলকে বিশাল দুর্জয় বাড়াটা বৌর উর্বশী গুদের চিরেষ মধ্যে ঠেলে ভরে দিল। পকাৎ করে বাড়ার মুণ্ডিটা গুদের ফাঁকে সেঁদিয়ে টাইট হয়ে এঁটে যেতেই আর বৌকে গুদ মারার জন্য তোয়াজ করতে হয়নি রতনকে,, বিরাট বাড়াটা তর তর করে ১৮ বসন্তের তরুণী বৌর গুদের ফাঁকে এগিয়ে যেতে লাগল।

তরুণী বৌ নিজেও গুদ ঠেলে তুলে দিতে লাগল, তারপর পকাৎ—পক পকাৎ—পক মৃদু শব্দে ঘরটা আন্দোলিত হতে লাগল । বৌ সেই রাতে রতনকে আর গুদ থেকে বাড়া বের করতে দেয়নি। তিন বার বৌর গুদে বাড়ার গরম থকথকে ঘি ঢেলে দিয়ে, বাড়াটা বৌর গুদে পুরে রেখে দু' হাতের মুঠেশতে বৌর টসটসে মাই দুটো কাপিং করে ধরে একটা মাই চুষতে চুষতে ঘুমিয়ে পড়ে রতন। বৌও ৩২ বছরের তরুণ স্বামীকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়েছিল।

এবার ৩৫ বছর বয়সে যখন দিদির কাছে বেড়াতে এল সুঠাম স্বাস্থ্যবান সুশ্রী সুন্দর তরুণ যুবক রতন। তখন সে দুটো ছেলের বাবা । পনের দিন ছিল সে দিদির কাছে। প্রতিরাতেই রতন তিন-চারবার করে দিদির গুদ মেরেছে। ৩৬ বছর বয়সেও কুসুমী যেন স্থির যৌবনা ১৮ বছরের তরুণী, বুক ভরা টসটসে উঁচু দুটো মাই ।

জবার তখন বাড়ন্ত গড়ন, বুকের উপর দুটো টসটসে মাই ঠেলে উঁচিয়ে উঠেছে, মার মাই দুটোর সঙ্গে যেন পাল্লা দিতে চায় গুদটাও বিরাট ঢেউ তুলে সগর্বে খাড়া হয়ে পড়েছে। নরম পাতলা কালো চকচকে বালের ঝাঁটে গুদের চারপাশ ছেয়ে গিয়েছে, বস্তির কুকুরদের চোদাচুদি দেখে গবার গুদ কুটকুট করতে, মাই দুটেশ শক্ত • খাড়া হয়ে টনটন করত ভীষণ।

৩৮ বছরের যুবতী বিধমা মা আর ২৫ বছরের সুগটিত স্বাস্থশ্রীর সুশ্রী সুন্দর মামার ব্যাপারটা প্রথমে একদিন হঠাৎ নজরে পড়ে। রান্না ঘরে মা পিঁড়ির উপর বসে আছে। আর মামা মার কোলে মাথা রেখে শুয়ে মার একটা টসটসে মাই চুষে খাচ্ছে আর অন্য একটা মাই হাতের মুঠোতে ধরে টিপছে।

আর মা মামার লুঙ্গিটা তুলে মামার খাড়া লকলকে ধোনটা হাতের মুঠোতে ধরে নাড়ছে।

১৮ বছরের মেয়ে জবাও সব বুঝতে পারে, যে মা মামাকে দিয়ে চোদায় তারও ইচ্ছা হল মামার বাড়া গুদে নেবার। সময়ও এল আকস্মিক। মা গেছে কাজ করতে। সেই ফাঁকে মামার ঘরে ঢুকে দেখে মামা ঘুমুচ্ছে আর মামার বাড়াটা তালগাছ হয়ে আছে। জবা আর থাকতে না পেরে মামার বাড়াটা হাতের মুঠিতে ধরল। রতনেরও ঘুম ভেঙ্গে গেল। বলল, আয় তোকেও চুদি। জবা আগেই পুরো ন্যাংটো হয়েছিল। রতন তৎক্ষাৎ জবাকে চিৎ করে তর ১০ ইঞ্চি বাড়াটা ফচাৎ করে জবার গুদের মধ্যে ঢুকিয়ে দিল।
 

Users who are viewing this thread

Back
Top