What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
যুবতী শরীরের পিপাসা পর্ব ১ - by Kamdev

চুদতে ভালো এক ছেলের মা। সুন্দরী মনিবপত্নী বাসন্তিকে চুদতে চুদতে কেদারের তাই মনে হচ্ছিল। মাত্র মাস পাঁচেক হল বাসন্তির একটি ছেলে হয়েছে। ছেলেটা মাইর দুধ খায়। কেদার খায়। বুকভর্তি দুধ। বাসন্তি চিৎ হয়ে শুয়ে আছে। কেদার তার গুদের মধ্যে বাড়া ঢুকিয়ে রেখে একহাতে একটা মাই টিপছে। অন্য মাইর বোঁটা মুখের মধ্যে নিয়ে চুক চুক করে চুষে চুষে দুধ খাচ্ছে। কি মিষ্টি দুধ। বাসন্তির মাইর দুধের স্বাদও খুব সুন্দর। দুটো মাই চুষছে। চুষে চুষ দুধ খাচ্ছে। বুকের দুধে হাতই মাখামাখি। কেদারের মুখের পাশে গলায় দুধ লেগে গেছে। মাই বেয়ে বাসন্তির গলায় মাইর খাঁজে দুধ মাখামাখি। মাই থেকে দুধ চুষে নিতে নিতে কেদার ঘষাঠাপে বাসন্তিকে চুদে চলেছে। স্বামীর অনুপস্থিতিতে ব্যবসায়ের ম্যানেজার কেদার তাকে চোদে।

কেদার মাই চুষে চুষে দুধ খাচ্ছে। বাসন্তির গুদের ভেতর শিরশির করছে। ঘন সাদা সাদা কামরস বের হচ্ছে। গুদের ঠোঁট দিয়ে আখাম্বা একফুটি বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে। নিজেই গুদখানাকে ওপরের দিকে চিতিয়ে চিতিয়ে দিচ্ছে। সন্তান জন্মের পর বাসন্তির যৌন কামনা

কামের আগুন বেড়েই চলেছে। শিশু বুকের দুধ টানার সময় এক ধরণের কামাবেগে শরীর শিরশির করে।

—ওগো—এবারে বাড়াটা তুলে তুলে চোদ। উঃ তুমি মাই চুষে দুধ খাচ্ছো গুদ মারছো আমার যে কি সুখ হচ্ছে তা তোমায় বোঝাতে পারবোনা। তোমার কি বড় বাড়াটাগো। আমার গুদ ভর্তি হয়ে গেছে। তোমার মালিকের বাড়াটা কি ছোটো। তোমার বাড়া গুদে নেবার পর ওর বাড়াটা গুদে নিলে মনেই হয় না যে গুদে বাড়া ঢুকিয়েছি। কেদারের পিঠটা দু'হাতে জড়িয়ে ধরে তার মাই খাওয়া দেখতে দেখতে বাসন্তি মিষ্টি আদুরে সুরে হাসিহাসি মুখে বলল।

মাই থেকে মুখ তুলে দু'হাতে মাই দুটো টিপতে টিপতে কেদার একটা ঢেকুর তুলে বলল, ওরে মাগী তোর মাইর দুধ খেতে খেতে আমার পেট ভরে গেল। মাইতে এখনও অনেক দুধ আছে। বাচ্চাটাকে বুকের দুধ দিসনি নাকি? কেদার অবাক হয়ে প্রশ্ন করল।

-না। আজ সকাল থেকে ওকে একটুও বুকের দুধ দিইনি। গ্লাসকো খাইয়েছি। কি করে দেবো বল? তুমিতো বাচ্চারও বাড়া। দুধ খাবে চুষে চুষে। আবার তোমার বাড়ায় গেলে দিতে হবে। তুমি হুইস্কি খাবে তাতে মিশিয়ে দিতে হবে। তুমি তো সেদিন বললে মাইর দুধে গুরুর দুধ থেকেও ভিটামিন বেশী। শক্তি বেশী। মাইর দুধে যে সব ভিটামিন আছে তা গরুর দুধেও নেই। মাইর দুধ খেলে তুমি চোদায় শক্তি পাও। তাই সকালের মাইর দুধটা গেলে আলাদা রেখে দিয়েছি। তোমার হুইস্কির সাথে মিশিয়ে দেব। এই বলে বাসন্তি দু'হাতে কর্মচারী পরপুরুষ কেদারের গলা দুহাতে জড়িয়ে ধরে বালিশ থেকে মাথা উঁচু করে তার চোখে মুখে ঠোঁটে ভালোবাসার তপ্ত চুম্বন এঁকে দিয়ে কেদারের পুরুষালী ঠোঁট দুটো নিজের মুখের মধ্যে নিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগল। রস রক্ত বের করে নিতে চাইল। দাঁত বসিয়ে দিল। যে পুরুষের কাছ থেকে নারী রতিসুখ রতিতৃপ্তি পায় তাকে অবলীলায় সবকিছু দিতে পারে।

পরকীয়া প্রেমের প্রত্যুত্তরে কেদার দুহাতে সজোরে নিটোল দুগ্ধভারে উদ্ধত মাই দুটো টিপতে টিপতে যুবতীর কোমরের দুপাশে পা দুটো রেখে পাছা তুলে তুলে বাড়াটার অর্দ্ধেকেরও বেশী গুদের বাইরে টেনে বের করে এনে ফচ ফচ হুচাং হুচাং ঢুকিয়ে দিতে লাগল । দ্রুততালে ছন্দায়িত লয়ে বাড়াটা মুহূর্তে গুদের বাইরে বেরিয়ে গুদের গভীরে ঢুকে যেতে লাগল।

ঘন সাদা কামরসে গুদ ভরে গিয়েছিল। গুদের কামরসে বাড়া মাখামাখি। ঠাপের তালে তালে পচপচ পচাৎ ফচফচ ফচর ফচর মিষ্টি মধউর চোদন সঙ্গীত শোনা যাচ্ছিল।

ভীমমূর্তি বাড়ার প্রাণপাগল করা চোদন খেয়ে কেদারের ঠোঁট চোষা ছেড়ে দিয়ে বাসন্তি সুখে হিসহিস করে শীৎকার দিয়ে উঠল। কেদার একটা পাটনাই ঠাপ মারতেই বারো ইঞ্চি বাড়াটার সুচোল মাথাটা যুবতীর গুদের মধ্যে অবস্থিত জরায়ু নাড়ীর ভেতরে ঢুকে গেল। মাত্র পাঁচ মাস হল বাসন্তির সন্তান হহেছে। নাড়ীর মুখটা এখনও সম্পূর্ণ কুমারী নারীর মত নয়। জরায়ু নাড়ীর মধ্যে বাড়ার মুদোটা শিশির মুখে কর্কের ছিপি আঁটার মত হয়ে যেতেই যুবতী প্রচণ্ড সুখে উঃ বলে শীৎকার দিয়ে উঠে দুহাতে কেদারের পাছাটা নিজের গুদের সাথে ঠেসে ধরে বলল—ওগো —ওগো, তোলা ঠাপ দিওনা। ঘষা ঠাপ মারো। তোমার বাড়ার মাথাটা আমার জরায়ু নাড়ীর মুখের মধ্যে ঢুকে গেছে। আঃ আঃ ইস, কি যে সুখ হচ্ছে তা তোমায় বোঝাতে পারবোনা।

কেদারও বুঝতে পারছিলো তাঁর বড় পেঁয়াজের মত ক্যালাটাকে কেউ যেন সজোরে কামড়ে ধরেছে। খুব আরামদায়ক উত্তেজনাকর তীব্র এক অনুভূতি হচ্ছে। এ অভিজ্ঞতা তার কাছে সম্পূর্ণ নতুন। কেদার এই পঁয়ত্রিশ বছর বয়স পর্যন্ত বহু মাগীকে চুদেছে কিন্তু এমন এখনও ঘটেনি। ইস কি মাতাল করা এক সুখ। বাসন্তির কথা শুনেই কেদার ঘষা ঠাপে যুবতীকে চুদে চলল ৷ দু হাতে দুটো নিটোল মুঠোভরা অমৃতরস ধারায় পরিপূর্ণ মাই দুটো জোরে জোরে টিপতে টিপতে ঘষা ঠাপে সুন্দরী পরস্ত্রী মনির পত্নীকে চুদে চলল। কেদারের ঘন কৃষ্ণ বালের সাথে যুবতীর সোনালী বালের ঘষাঘষিতে ঘষ ঘষ ব্দকরে শব্দ হচ্ছে। কেদারের কোমল গোলাকার বিচিটা যুবতীর গুদের তলায় ও উরুসন্ধির মধ্যে ঘষটানি খাওয়ায় কামরাগ বাড়ছে। কামের উত্তেজনায় দুজনের চোখমুখ লাল। নিঃশ্বাস-প্রশ্বাস ঘন দ্রুত।

বাসইন্তর অবস্থাও তাই। এ ধরণের অভিজ্ঞতাও তার জীবনে এই প্রথমঃ প্রচণ্ড সুখে যুবতী দুপা ও উরু দিয়ে কেদারের পাছা শিকলি দিয়ে ঘন ঘন উপর ঠাপে পাছা গুদ তুলে তুলে ধরতে লাগল। উঃ, আঃ, উরে উরে, ওগো—ওগো, তুমি আমায় কি সুখ দিচ্ছোগো, ইস ইস, মাগো, আমি এত সুখ জীবনে পাইনি—ওগো, তুমি আমায় মেরে ফ্যালো, শেষ করে দাও—গুদ ফাটিয়ে দাও—রক্ত বের করে দাও— উঃ, মনে হয় দিনরাতে তোমার বাড়াটা আমার গুদে ভরে রাখি। উঃ, মাগো — ইস ইস, উরে, আর পারি না- আঃ, আমার কি হল— ওগো—ওগো, আমি যে মরে যাচ্ছি—শেষ হয়ে যাচ্ছি, উঃ, উঃ, গেল—গেল, যাঃ, যাঃ, আমি গেলুম— গেলুম, যোঃ, যোঃ, ইঃ— ইঃইঃইঃ, ইঃ। ওগো তুমি আমায় নিয়ে পালিয়ে চল। তাহলে সারাদিন রাত তোমার বাড়া গুদে ভরে রাখব। শুধু সুখ লুটবো। ইস্— ইস্-আঃ-এতো সুখ আমি সইতে পারছিনা।

যুবতী বার বার সুখে আবেশ শীৎকার দিতে দিতে চোখে-মুখে অন্ধকার দেখল। মনে হল একসঙ্গে সুখের হাজার সূর্য তার সামনে জ্বলে উঠল। সারা শরীর ধনুষ্টঙ্কার রোগীনির মত ভেঙেচুরে এল। গুদের ভেতরটা ভীষণ শক্ত হয়ে উঠল। ঠাটান আখাম্বা বাড়াটাকে কঠিনভাবে কামড়ে ধরল। চোখ মুখে যেন রক্ত উঠে এল। ঘন ঘন টানা টানা নিঃশ্বাস প্রশ্বাস নিতে লাগল। নাকের ফুপিদুটো কেঁপে কেঁপে উঠল। দাঁতকপাটি লেগে গেল। চোখের মণিদুটো উল্টে গেল। দু'হাত দিয়ে কেদারের চুলগুলো সজোরে টানতে টানতে ইঃইঃইঃ করতে করতে বাসন্তি গুদের আসল রস পিচ পিচ করে বের করে দিল। সুখের প্রচণ্ডতা সহ্য করতে না পেরে যুবতী, অচেতন হয়ে পড়ল। এক ছেলের মায়ের সরেস গুদখানা নানাভাবে কোমর খেলিয়ে খেলিয়ে চুদতে চুদতে কেদারের কোমর ধরে এসেছিল। বীর্যটা বাড়ার মুখে এসে জমা হয়েছিল। আসল রস বের করার সুখে পাগল হয়ে গুদ দিয়ে বাড়াটায় মরণ কামড় বসাতেই কেদার চোখে-মুখে অন্ধকার দেখল। চোখের সামনে হাজার হাজার শর্ষেফুল ফুটে উঠল। প্রকৃত পক্ষে কেদারের বাড়ার রস ও বাসন্তির গুদের রস একই সাথে বের হল। দুজনের ফ্যাদা রস যুগপৎ একমুহূর্তে বের হলে রমণে যে সুখ হয় তার বুঝি তুলনা নেই। এই সময়কার মুহূর্তকেই আচার্য্য রাজনীশ বলেছেন 'শূন্য মুহূর্ত'। যে মুহূর্তে কেউ নেই—তুমি তোমাতে নেই—

আমি আমাতে নেই। যুবতীর পিঠের তলায় দু'হাত চালিয়ে তাকে নিজের বুকের সাথে সজোরে সাপটে ধরে কেদার বলে উঠল— ওরে—ওরে—ওরে গুদ মারানড়ী আমি মরে যাচ্ছি। সুখের স্বর্গে উঠছি। ইস—ইস, ইস—কি সুখ। দাঁতে দাঁত পিষে বাড়াটাকে জরায়ু নাড়ীর আরো গভীরে সবলে ঠুসে ধরল কেদার ।

বাঁধাভাঙ্গা বন্যার মত প্রবল বীর্যের চাপে কেদারের বাড়াটা ফুলে ফুলে উঠে ছিরিক ছিরিক করে ঘন গরম বীর্য ছিটোতে লাগল। সেই উষ্ণ বীর্যধারা নাড়ীর মধ্যে পড়ার সময় ঐ সামান্য সময়ের মধ্যেই বাসন্তি ইঃইঃইঃ, করতে করতে তিনবার চরমতৃপ্তি লাভল করল। শিশির মুখে টাইটভাবে কর্কের ছিপি আটার মত বাড়ার মুদোটা জরায়ুর মধ্যে টাইটভাবে এঁটে বসেছে বলে একফোঁটা বীর্যও জরায়ুর বাইরে এলনা। জরায়ু পথে ডিম্বাশয়ের দিকে চালান হয়ে গেল। এক একবারে কেদার প্রায় এক কাপের মত বীর্য বের করে। বীর্যের চাপে জরায়ুটা ফুলে উঠল। বীর্যের চাপে বাড়ার মুদোযন্সা ঐভাবে ফুলে ফুলে ওঠায় জরায়ু মুখটা সজোরে বাড়ার মাথায় চেপে বসে জোড় লেগে গেল। কুকুর কুকুরীর চোদাচুদির সময় কুকুরীর গুদে যেমন কুকুরের বাড়াটা জোরে আঁট লেগে যায় তেমনি অবস্থা হল কেদার ও বাসন্তির।

বোকা পুরুষ ভাবে গুদ মেরে বীর্যপাত করে সে একাই বুঝি সুখ ভোগ করছে—তার সুখটাই বেশী হচ্ছে। এ ধারণাটা সম্পূর্ণ ভুল। গুদের মধ্যে পুরুষের বাড়ার মাথা থেকে যখন ছিটকে ছিটকে বীর্যরাশি নারীর গুদের গভীরে পড়ে তখন নারীর যে সুখ হয়—যে প্রচণ্ড তৃপ্তি অনুভব করে তার তীব্রতা পুরুষের সুখের থেকে কয়েক শতগুণ বেশী।

দুজনে জড়াপটকী অবস্থায় নিশ্চল হয়ে পড়ে থেকে বীর্যরস ও গুদের রস খসার সুখ উপভোগ করতে লাগল। এই সময় পাঁচ মাসের ছেলে ঘুম ভেঙ্গে কেঁদে উঠল। কেদার উঠে পড়ল। বাঁড়াটাকে টেনে বের করার চেষ্টা করল। পারল না। গুদে বাড়ার জোড় লেগে গেছে। —ওরে গুদমারানী তোর গুদ আমার বাড়ায় জোড় লেগে গেছে। খুলছে না। কি হবে এবারে? কেদার বিস্মিত হয়ে দুটো মাই মূলে প্রশ্ন করল।
 

Users who are viewing this thread

Back
Top