What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
যৌবনের ঘন আকুলতা পর্ব ১ - by —রবি গুপ্ত

সিল্কের লুঙ্গিটা পরে খালি গায়ে বিছানায় শুয়ে ঠ্যাঙের ওপরে একটা ঠ্যাঙ তুলে দিয়ে কণার দাদা সমীর পরমাণু বিজ্ঞানের ওপর রিসেন্ট একটা প্রবন্ধ পড়ছিল।

–কি পড়ছ গো দা'বাবু? এমন সময় ঝাঁটা হাতে চামেলী ঘরে এসে ঢুকল।

—কিছু না, তুই তোর কাজ কর। সমীর চোখ টেরিয়ে যুবতিকে একবার দেখে নিয়ে পড়ায় মন দিল। দিন ক'এক হল, যুবতিটাকে এ বাড়ীতে দেখছে সে। মেয়েটা বেশী রকমের সুন্দরী। গরীব ঘরের মেয়েদের এমন চেহারা-শ্রী চট করে চোখে পড়ে না। আর মেয়েটার মাই দুটো বিশ্রী রকমের খাড়া খাড়া পুরুষ্ট।

যেন টসটসে পাকা আপেল ওর ফ্রকের নীচে গুজে দিয়েছে কেউ। টসকা মাইদুটো ঠিক ধারাল ছুরির মত মুখিয়ে আছে সব সময়। মুখের দিকে চাইতে গেলে আগে মাই দুটোর দিকে নজর পড়ে। কি বাজে ব্যাপার।

আর শুধু কি মাই, এই বয়সেই যুবতি পাছাখানা বানিয়েছে কি, পাছা তো নয়, যেন দুটো চার নম্বরী ফুটবল পোঁদের সঙ্গে ফিট করে দিয়েছে কেউ। পরনে ঢিলে ফ্রক, তবু হাঁটতে চলতে দমাস-দমাস করে লাফাচ্ছে। পাছার বল দুটো। কি সাংঘাতিক ডে। একেবারে বুকে এসে ধাক্কা দেয়।

মানতেই হবে ছুঁড়ির গতরখানা একেবারে খানদানী। সমীর নিজে কোন মেয়ের সংশ্রবে থাকে না, তাই বলে কি মেয়েমানুষের শরীরের সুন্দর ব্যাপারগুলোর কিচ্ছু বোঝে না। কিন্তু সে যাই হোক, সমীর মোটেও এ সব মেয়েদের প্রশ্রয় দিতে রাজি নয়, এ সব মেয়ে সব সময় বিপদজনক। সমীত তাই সব সময় গম্ভীর।

—আহা, কাজ তো করবই, তাই বলে কি মানুষেণ সঙ্গে কথা বলব না। চামেলী বুঝে নীচু হয়ে খাটের নীচে ঝাঁটা চালাতে চালাতে এক চোখ খাটের নীচে, এক চোখ সমীরের গম্ভীর মুখের দিকে রেখে মুচকি হেসে বলে।

—না, বেশী বাজে কথা আমি পছন্দ করি নে। সমীর রাগী গলায় ধমক দেয়।

–কি জানি বাবু, আমরা মুখ্য ঘরের মেয়ে। নেকাপড়া তো শিখিনি, লোকের সঙ্গে কথা বলব, তাতে দোষ কি? ঝাঁটা চালাতে চালাতে চামেলী হাঁটুতে-হাতে শরীরের ভর রেখে ঘরময় ঘুরতে থাকে হামা দেওয়ার ভঙ্গীতে। এক সময় খাটের উল্টো দিকে টেবিলের নীচে চলে যায়, হাঁটুতে শরীরের ভর রেখে সুগঠিত ছিমছাম লদলদে কচি পাছাখানা অনেকটা উঁচু করে টেবিলের নীচের অদৃশ্য ধুলো ঝাঁটাতে থাকে, যুবতি বখাটে হলে কি হবে—কাজ করে খুব খুঁটিয়ে। সমীরের চোখ দুটো অসাবধানে ঘুরে যায় মেয়েটার উবু হয়ে থাব্দকা শরীরের উপর দিয়ে, আর সঙ্গে সঙ্গে শরীরের কোষে কোষে এক অজানা বিদ্যুৎ শিহরণ খেলে যায়। তলপেটটা সাংঘাতিক ভাবে ধকধকিয়ে ওঠে।

সমীরের নিজের চোখেই বিশ্বাস হয় না। যুবতি পাছা উঁচু করে প্রণামের ভঙ্গীতে টেবিলের নীচে ঝুকে আছে। হাত নাড়া চাড়ার সঙ্গে শরীরটা মৃদু মৃদু নাড়াচাড়া করছে। দুলছে ফ্রকের কোণা, আর ফ্রকের নীচ দিয়ে ওর সুগঠিত মাংসল লদলদে ফরসাটে পাছা সমেত মাংসল সুঠাম উরুৎ একেবারে হাটুর জোড় পর্যন্ত পরিষ্কার দেখা যাচ্ছে। আর ফ্রকের তলার সম্পূর্ণ অংশটা একেবারে উদলা।

যুবতির ফ্রকের তলার ইজার বা একটা ছোট মোট জাঙ্গিটা বলতেও কিছউ নেই। সমীর ভীষণ রকম সৎচরিত্র— ভীষণ রকমের গোড়া, অনাত্মীয়া মেয়ের মুখের দিকেও ভাল করে চোখ তুলে চায় না, সেই সমীরের চোখ দুটো নিজের অজান্তে আঠার মত আটকে যায় ষোল বছরের ডবকা যুবতি চামেলীর পাছার সঙ্গে।

হাতের জার্ণালটাকে সামান্য আড়াল রেখে সমীর স্থির চোখে তাকিয়ে খুটিয়ে লক্ষ্য করতে থাকে পাছা। কি নিখুঁত ঢলের মত বাঁক খেয়ে ঘুরে নেমে এসেছে পাছাখানা। কি দারুণ মসৃণ।

পেলব, যেন আঙ্গুল দিলে হড়কে নেমে যাবে। বসার বিশেষ ভঙ্গ ীর দরুণ পাছাটা সামনে থেকে চাপ খেয়ে দু'পাশে সাংঘাতিক ভাবে ছড়িয়ে গিয়ে বড় সর একটা তানপুরার খোপের আকৃতি নিয়েছে। তানপুরার সেই সুদৃশ্য ভরাট খোলটাকে কে যেন ছুরি দিয়ে গভীরভাবে চিরে দু'আধখানা করে দিয়েছে।

মেয়েমানুষেণ পাছা জিনিষটা বরাবরই সুন্দর, পথে ঘাটে চলতে ফিরতে এ জিনিষ তো দিনরাত কতই দেখছে সমীর। কিন্তু ডাসা বয়েসের যুবতী মেয়ের ল্যাংটো পাছার এ সৌন্দর্য চর্ম চোক্ষে ইতিপূর্বে দেখার কোন সুযোগই ঘটেনি সমীরের। বাড়ীর সদ্য এ্যাপয়েন্টমেন্ট করা কাজের মেয়ে ফ্রক পরা চামেলীর উচিয়ে ধরা খোলা পাছার সৌন্দর্য দেখতে দেখতে উত্তেজনায় সমীরের দম যেন বন্ধ হয়ে আসে। ব্যাপারটা একান্তই নিষিদ্ধ, কোন মেয়ের কোলা পাছার দিকে এভাবে চেয়ে থাকা যে অত্যন্ত গর্হিত—এ কথাটা তার মত শুদ্ধচিত্ত ছেলেরও একবার মনে এল না।

দু'চোখ ভরে যুবতির খোলা পাছার সৌন্দর্য দেখতে দেখতে সমীরের চোখদুটো অনুসন্ধানীর 'সাচ' লাইটের' মত পাছার মসৃণ ছড়ান ঢেউ ভেঙ্গে ভেঙ্গে দুই উরু আর পাছার খাঁজের গভীর অংশে ঘুরে ঘুরে যেতে লাগল। ভীষণ উত্তেজনার সুকে সমীরের মনে হল, যুবতি অসাবধানে যদি উরুৎ দুটো আর একটু ছড়িয়ে ফাঁক করে দেয়, তাহলেই পাছার নীচ দিয়ে ভ্রুণ টসকা গুদখানা দৃষ্টি গোচর হয় তার।

যুবতির খোলা খোলা পাছার জুড়ে থাকা ফাকটুকু যেন চুম্বক আকর্ষণের মতই টানতে থাকে সমীরকে। জীবনে কোন কিছুকে চর্মচক্ষে দেখবার এ রকম তীব্র-অসহ্য ইচ্ছা আগে কখনও জাগে নি। সমীর বুঝতে পারে তার শরীরের মধ্যে কি একটা অসহ্য কামনা জেগে উঠছে—কান দুটো ঝাঁ ঝাঁ করছে, নাক দিয়ে গরম নিঃশ্বাসের সঙ্গে হল্কা বের হচ্ছে। আর যে জিনিষটা সাধারণত কখনই ঘটে না, সিল্কের লুঙ্গির নীচে বাড়া নির্লজের মত ঠাটিয়ে একটা ছোট খাট কলাগাছ হয়ে উঠেছে।

ঘরের মধ্যে বাড়ীর যুবক কর্তাটির মধ্যে যখন এত সব ব্যাপার চলছে, টেবিলের নীচে উবু হয়ে শুয়ে ঘর পরিষ্কার করতে করতে চামেলী এ সব নাটকের কিছু যেন টের পায় না, হাতের ঝাঁটা নেড়ে চেড়ে প্রায় উদলা পাছাখানা এদিক-ওদিক দুলিয়ে দুলিয়ে অদৃশ্য ময়লা খুটে পরিষ্কার করতে থাকে।

—ইস দা'বাবু, টেবিলের তলায় এক দিনেই কত ময়লা জমিয়েছ। বলতে বলতে যুবতি ঘাড় ফিরিয়ে আড় হয়ে চায় সমীরের দিকে, আর সঙ্গে সঙ্গে চোখাচোখি হয়ে যায়। তুখোর যুবতির টসটসে রসাল কামুক ঠোঁট দুটোর কোণে নিঃশব্দ হাসিতে বেঁকে যায়। হুঃ, তাহলে অষুধ ধরছে।

বলি, কত গেল আলে খালে, ছাড়পোকা দেখি দিদিমার বালে, দেখ-দেখ শালা, ভাল করে গাঢ় দেখ মেয়ে মানুষের—এরপর দেখবি আসল জিনিষ। তুখোড় যুবতি ঝট করে ঘাড় ফিরিয়ে আবার নিজের কাজে মনোযোগী হয়ে পড়ে। কাজের ব্যস্ততায় মেঝের সঙ্গে আরও খানিকটা উবু হয়ে আচমকা জুড়ে রাকা উরু দুটো বেমক্কাভাবে দু'পাশে ফাঁক করে দেয় মোড়া অবস্থায়।

আর সঙ্গে সঙ্গে উরুতের নীচে নীচে একটা গোপন গুহার দরজা যেন চিচিং ফাঁক হয়ে যায়। প্রথমে বড় বড় বোলতা কামড়ান ফুলো ফুলো ঠোটের একটা জোড় দেখা যায় একচাক ফুলো মসৃণ জমাট মাংসের চ্যাপটা পিঠের মধ্যে, তারপরই সে দুটো খুলে গিয়ে একটা টুকটুকে লাল পাপড়ি মেলা রক্ত গোলাপ ফুটে ওঠে যেন। একটা টকটকে লাল গভীর গর্ত।

অনভিজ্ঞ আনাড়ী নারী সংস্রবহীন সমীরের ঠাটান বাড়াটা আচমকা ঝিনকি মেরে মেরে ওঠে, তারপরই কিছু বোঝার আগেই ছড়াক-ছড়াক করে ভলকে ভলকে গরম ঘন ভইসা ঘি-এর মত টাটকা বীর্য তীব্র বেগে বেরিয়ে এসে পরনের লুঙ্গিটা ছত্রাকার করে দিতে থাকে।

এমন অপ্রত্যাশিতভাবে ঘটনাটা ঘটে যায় যে, অসহ্য উত্তেজনার সুখে সমীর ঠিক মত ঠাহর করতেও পারে না ব্যাপারটা। হাত থেকে ম্যাগাজিনটা ফেলে দিয়ে লুঙ্গি শুরু বীর্য খসতে থাকা বাড়াটা মুঠি করে ধরে অস্ফুট আরামদায়ক শিহরণ সুখ জানিত আঃ আঃ ওঃ ওঃ ইস ইস শব্দ করে এক লাফে বিছানায় উঠে বসে। বীর্য খসার সুখাবেশে মুখটা তার বিকৃত দেখায়।
 

Users who are viewing this thread

Back
Top