What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ননদ বৌদি হল রক্ষিতা পর্ব ১ - by pratima

দীপা খুব সাধারণ গৃহবধূ, তবে দেখতে বেশ সুন্দরী। বয়স ৩৫, দুই সন্তান হবার পর চেহারা একটু ভারী হয়েছে। রাস্তায় বেরোলেই ভরাট বুক, ভরাট পাছার দিকে নজর দেয় সব ছেলেরা। সবসময় সে পরিপাটি হয়ে থাকে। বাড়িতে বর, এক ননদ এবং বয়ষ্ক শাশুড়ী। বর কমল প্রোমটার, বেশ কয়েকটি এপার্টমেন্ট করেছে, কিন্তু ইদানীং বাজার একটু মন্দা যাচ্ছে, ধার দেনাও হয়ে গেছে বেশ। ননদ রিয়া বেশ স্লিম, সেক্সি, সুন্দরী। রিয়ার বয়ফ্রেন্ড শুভও কমলের সাথেই প্রোমোটারী করে, দেখিতে খুব হ্যান্ডসাম। দু মাস পরেই তাদের বিয়ে, তাই তাদের মেলামেশায় বাড়ির কেউই আর আপত্তি করে না। দীপার সাথে রিয়ার ভালোই বন্ধুত্ব, রিয়া সব কথা শেয়ার করে দীপার কাছে। দুজনে মাঝে মাঝে লুকিয়ে ব্লু ফিল্ম দেখে, দীপার এসব অভ্যাস ছিল না, রিয়ার পাল্লায় পড়েই অভ্যাস হয়েছে। কমল ব্যবসা নিয়েই ব্যস্ত, তাই ব্লু ফিল্ম দেখে দীপা বাথরুমে গিয়ে গুদে আঙুল দিয়েই শান্তি পায়। এর মধ্যেই শুভ বেশ কয়েকবার রিয়াকে চুদেছে, সেটাও বলেছে দীপাকে।

দীপাও রিয়াকে পরামর্শ দেয়, যাতে বিয়ের আগেই না প্রেগন্যান্ট হয়ে পড়ে রিয়া। কয়েকবার চোদনেই রিয়ার শরীরে জেল্লা বেশ বেড়ে গেছে। যাই হোক সব মিলিয়ে সুখের সংসার দীপার। কিন্তু সেই সুখের সংসারেই আগুন লাগল দীপার। কমলের ব্যবসায় প্রচুর দেনা, সময়ে শোধ করতে না পারার জন্য এলাকার প্রভাবশালী নেতা পল্টুদার রোষের মুখে পড়ে কমল। একদিন এই নিয়ে বচসার মধ্যেই কমল আর শুভ হাত তুলে ফেলে পল্টুর ওপর। পুলিশ তুলে নিয়ে যায় কমল শুভ এবং ওদের আরো এক পার্টনার কে। ফলে অথই সাগরে পরে দীপা। উকিলের সাথে কথা বলে থানায় যায় দীপা, কিন্তু পুলিশ এমন সব কেস দিয়েছে ওদের, যে কিছুতেই ছাড়ানো সম্ভব হল না। শেষে উকিল বাবুর পরামর্শেই পল্টুদার কাছে যায় দীপা, হাত জোর করে কান্নাকাটি করে অনুরোধ করে কেসটা তুলে নেবার জন্য।

কিন্তু বরফ গলল না। অনেক অনুরোধ করার পর পল্টু দা বলল একটা রাস্তা আছে, দীপা আর রিয়াকে ডায়মন্ড হারবারে পল্টুর বাগান বাড়িতে আসতে হবে দু দিনের জন্য। দীপা প্রস্তাব শুনে রেগে বেরিয়ে এল পল্টুদার বাড়ি থেকে। রাতে রিয়ার সাথে আলোচনা করল, কিন্তু ওদের দুজনের মাথাতেই কমল আর শুভ কে ছাড়ানোর অন্য কোনো উপায় খুঁজে পেল না। পরের দিন থানায় দেখতে গিয়ে দেখল পুলিশ বেশ অত্যাচার করেছে ওদের ওপর, দুজনেরই গায়ে বেশ কয়েক জায়গায় কালসিটের দাগ। কাঁদতে কাঁদতে ফিরে এসে রিয়ার সাথে পরামর্শ করে পল্টুদা কে ফোন করল দীপা। পল্টুদা বলল পরের দিন গাড়ি পাঠিয়ে দেবে, রেডি হয়ে থাকতে। রাতেই বাচ্চা দের বাপের বাড়ি পাঠিয়ে দিল দীপা। আর শাশুড়ী কে দেখাশোনার জন্য রাতদিন যে মেয়েটা থাকে, তাকেও বলে দিন দুদিন যেন বাড়িতে থাকে সব সময়।

পরের দিন সকাল ৮ টা নাগাদ গাড়ি এসে গেল। রিয়া আর দীপা বেরিয়ে পড়ল মনে অজানা আতঙ্ক নিয়ে। বেলা ১১ টা নাগাদ পৌঁছে গেল বাগান বাড়িতে। চারদিকে উঁচু পাঁচিল দেওয়া বিরাট বাগান বাড়ি, ভিতরটা সুন্দর সাজানো, সামনে বাগান, পিছনে ছোট্ট সুইমিং পুল, তবে বাড়িটা বেশ পুরানো দিনের। ভিতরে ঢুকে চোখ ধাঁধিয়ে গেল দীপার। এমন সুন্দর বাড়ি সে শুধু সিনেমাতেই দেখেছে। পল্টু দা, তার ভাই রিন্টু তাদের ওয়েলকাম করল। একজন কাজের লোক এসে ওদের ওয়েলকাম ড্রিঙ্ক দিয়ে গেল। দীপা আর রিয়া চুমুক দিতে দিতে অনুরোধ করল কমল আর শুভকে যেন তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হয়, আর থানায় ওদের ওপর যেন অত্যাচার না করা হয়, পল্টু হাসতে হাসতে বলল, সব হয়ে যাবে।

কিছুক্ষণ পর ওদের ওপরে গিয়ে ড্রেস চেঞ্জ করে নিতে বলল পল্টু দা, ড্রেস ওপরেই রাখা আছে। ওপরে গিয়ে ঘরে ঢুকে দেখল বিছানায় কয়েকটা খুব ছোট ছোট ড্রেস রাখা রয়েছে, বিভিন্ন রকমের বিকিনি আর প্যান্টি। দুজনেই একে অপরের মুখের দিকে তাকাল, কিন্তু উপায় নেই, তাদের ওপরই নির্ভর করছে কমল আর শুভর ভবিষ্যৎ। বাধ্য হয়েই এর মধ্যে থেকে দুটো ড্রেস পছন্দ করে পরে নিল দীপা আর রিয়া। একটু দেরী হচ্ছিল, পল্টুদার ডাকে এই ড্রেসেই নীচে আসতে বাধ্য হল দুজনে। লজ্জায় মাথা তুলতে পারছে না দীপা। ফর্সা মুখ লাল হয়ে গেছে, এরকম ভাবে পরপুরুষের সামনে আসতে হবে ভাবেনি কখনো।

নীচে নামতেই পল্টুদা আর রিন্টু কাছে টেনে নিল দীপা আর রিয়াকে। দুজনেই খালি গায়ে, একটা বারমুডা পরে। দীপার ফর্সা কাঁধে হাত রেখে পল্টুদা কাছে টেনে নিল, দীপার একটা দুধ ঠেসে গেল পল্টুদার লোমশ বুকে, একহাতে চিবুকটা ধরে মুখটা তুলে ধরল দীপার। লজ্জায় তাকাতে পারছে না দীপা। দীপার ঠোঁট দুটো মুখে নিয়ে চুষতে শুরু করল পল্টু দা। গা ঘিনঘিন করে উঠল দীপার, কিন্তু উপায় নেই প্রতিবাদ করার। রিয়ার গলার আওয়াজ পেয়েই পাশে তাকিয়ে দেখে রিয়ার দুধগুলো টিপছে রিন্টু আর কাঁধের কাছে জিভ দিয়ে চাটছে। রিয়া আড়ষ্ট হয়ে চোখ বন্ধ করে দাঁড়িয়ে আছে। চুমু খেতে খেতেই পল্টুদা হঠাৎ একটা আঙুল ঢুকিয়ে দিল দীপার গুদে।

দীপা আহহহহহহ করে জোরে আওয়াজ করে ফেলল আচমকা এই আক্রমনে। পল্টু শোফার কাছে টেনে এনে দীপার একটা পা তুলে দিল শোফায়, ওর চুলের মুটি পিছনের দিকে টেনে ধরে মুখের ভিতর জিভটা ঢুকিয়ে দিল, আর গুদে আঙুল চালাতে লাগল নির্মম ভাবে। দীপার শরীরে শিহরণ খেলে যেতে লাগল, এভাবে কমল কখনো তাকে আদর করেনি, কিছুক্ষণের মধ্যেই বেশ গরম হয়ে গেল দীপা। ওদিকে রিন্টু রিয়ার হাত দুটো উপরে তুলে ধরে রেখেছে একহাতে, আর বগলে চাটন দেওয়া শুরু করেছে।

রিয়াও উঁউউউউউউউউ উউউউউউউউ ওহহহহহহহ আওয়াজ করছে। রিয়াও বেশ গরম হয়ে গেছে বুঝতে পারল দীপা। এভাবে ননদ বৌদি কখনো সামনাসামনি দুই পুরুষের কাছে আদর খায়নি। দুজনেই মাঝে মাঝে আড়চোখে একে অপরের দিকে দেখছে। বেশ কিছুক্ষণ এভাবে ওদের দুজনকে গরম করার পরে ওদের টানতে টানতে নিয়ে গেল বাড়ির পিছন দিকের সুইমিং পুলে। পুলের ধারে গিয়ে দুজনকেই চ্যাঙদোলা করে পুলের জলে ছুঁড়ে ফেলল দুই ভাই। দুজনেই চিতকার করে উঠেছিল ভয়ে, কারণ কেউই সাঁতার জানে না। কিন্তু পড়ার পর দেখল, পুল টা গভীর নয়, ওদের গলার কাছ পর্যন্ত জল।

পল্টু আর রিন্টুও ডাইভ দিয়ে পুলে ঝাঁপিয়ে পড়ল নেমেই দীপার বিকিনি খুলে পুলের সাইডে ফেলে দিল পল্টু, তাদের দেখে রিন্টুও রিয়ার বিকিনি খুলে দিল। দীপাকে পিছন দিক থেকে জড়িয়ে ধরল পল্টু। দুই হাতে চেপে ধরল দীপার ৩৬ সাইজের দুধ দুটো। দুই হাতে যেন পিষে দিচ্ছে নরম দুধগুলো, এমন ভাবে টিপছে, যেন গোয়ালা গরুর দুধ দুইছে। দীপার ফর্সা পিঠ লেপ্টে আছে পল্টুদার কালো লোমশ বুকে, একটা হাত দুধ থেকে সরিয়ে পল্টু ঢুকিয়ে দিল দীপার প্যান্টির ভিতরে। বাঁহাত দিয়ে বাম দুধটা পিষে দিতে লাগল, সাথে ডান হাত দিয়ে দীপার গুদটা ঘাঁটতে লাগল পল্টু। ওদিকে রিন্টু ততক্ষণে রিয়াকে পুরো ল্যাংটো করে পুলের পাড়ে তুলে বসিয়ে দিয়েছে। রিয়ার পা দুটো ফাঁক করে গুদে মুখ ঢুকিয়ে দিয়েছে, রিয়ার চকচকে পা দুটো রিন্টুর কাঁধের ওপর, রিন্টু জলের মধ্যে দাঁড়িয়ে চুষে যাচ্ছে রিয়ার গুদ।

রিয়া ঘার ঘুরিয়ে এদিক ওদিক দেখছে, আসেপাশে কোনো বাড়ি আছে কিনা, এভাবে খোলা জায়গায় তাকে ল্যাংটো করে ভোগ করছে রিন্টু। এই বাগানবাড়ীর ত্রিসীমানায় কোনো বাড়ি নেই, সেটা দেখে একটু স্বস্তি পেল রিয়া। রিন্টুর চোষনে রিয়া পাগল হয়ে যাচ্ছে, মাত্র কয়েক বার শুভর কাছে চোদা খেয়েছে রিয়া। কিন্তু ওর গুদ চোষেনি শুভ, ওকে দিয়ে নিজের বাঁড়াটা চুষিয়েছে। গুদ চোষানোর আনন্দ আজই প্রথম পেল রিয়া, রিন্টুর জিভ ওর গুদের ভিতরে খেলা করছে। রিয়া বুঝতে পারছে রিন্টু পাকা খেলোয়াড়, মেয়েদের কিভাবে নিংড়ে নিতে হয় জানে। অনেক ক্ষণ চোষার পর রিন্টু রিয়ার হাত ধরে জলে নামিয়ে নিল, বাঁধানো পাড়ে হেলান দিয়ে রিয়াকে দাঁড় করিয়ে দিল। রিয়ার একটা পা একহাতে তুলে ধরে এক ধাক্কায় ওর মোটা বাঁড়া গেঁথে দিল রিয়ার নরম গুদে।

রিয়ার ওওওওওওমায়ায়ায়ায়াগোওঅঅঅঅঅঅঅঅ করে চিৎকার করে উঠল। মাত্র কয়েকবার চোদা খেয়েছে শুভর কাছে, গুদ এখনো টাইট, এত মোটা বাঁড়া একবারে নেওয়ার মত অভিজ্ঞতা নেই রিয়ার। চোখ দিয়ে জল বেরিয়ে এল রিয়ার। রিয়ার চিৎকারের সাথে সাথেই রিন্টু রিয়ার ঠোঁট দুটো ঢুকিয়ে নিল নিজের মুখের ভিতরে, চুমু খেতে খেতে আস্তে আস্তে চুদতে শুরু করল রিয়াকে। ওদিকে পুলের অপর দিকে লোহার সিঁড়ির রে দু হাতে ধরে সামনের দিকে ঝুঁকে সিঁড়িতেই দাঁড়িয়ে আছে দীপা। হাঁটুর নীচ থেকে জলে ডুবে, বাকি শরীরটা জলের ওপরে, ভরাট দুধগুলো ঝুলছে, দুটো দুধের মাঝে ঝুলছে তার মঙ্গলসূত্র । জলে ভেজা ফর্সা ভরাট পোঁদটা চকচক করছে। দু হাতে ফাঁক করে গুদ আর পোঁদটা চাটছে, মাঝে মাঝে হাত বাড়িয়ে দীপার ঝুলন্ত দুধের বোঁটাগুলো কচলে দিচ্ছে পল্টু।

দীপার এত বছরের বিবাহিত জীবনে এভাবে ওর শরীরটা নিয়ে খেলা করেনি কমল। মাঝে মাঝে একটা করে চড় মারছে দীপার পোঁদে। আহহহহহহহ আহহহহহহহহহ উহহহহহহহ করে উঠছে দীপা। কিছুক্ষণ এভাবে চাটার পর দীপাকে কয়েকটা ধাপ নামিয়ে একই ভাবে সিঁড়ির দুই রেলিং ধরে সামনের দিকে ঝুঁকিয়ে দাঁড় করিয়ে দিল পল্টু, তারপর পিছন থেকে পড়পড় করে লম্বা কালো বাঁড়াটা ঢুকিয়ে দিল দীপার নরম রসসিক্ত গুদে। মাখনের মত গুদে এক ধাক্কায় পুরোটা ঢুকে গেল পল্টুর বাঁড়া টা। দীপার কোমড় ধরে কড়া ঠাপ দিতে শুরু করল পল্টু ।ননদ বৌদি পুলের দুই দিকে দুই বলবান পুরুষের কাছে চোদা খাচ্ছে একসাথে, দীপা ঘাড় ঘুরিয়ে দেখল রিয়াকে। রিয়া দু হাতে রিন্টুর গলা জড়িয়ে ধরে আছে, রিন্টু জলের তলায় কুপিয়ে যাচ্ছে রিয়ার গুদ। দুজনের ঠাপের তালে পুলের জলও ছলাৎ ছলাৎ করে নাচছে। বেশ কিছুক্ষণ এভাবে চোদার পর রিন্টু রিয়াকে ছেড়ে এদিকে চলে এল, দাদা কে ইশারা করল।

পল্টুও সম্মতি দিয়ে দীপাকে তুলে দিল রিন্টুর হাতে, আর নিজে চলে গেল রিয়ার দিকে। দীপা হতচকিত হয়ে গেল, রিন্টু তার চেয়ে প্রায় ১০ বছরের ছোট, এত ছোট একজনের কাছে তাকে চোদা খেতে হবে? ভাবতে ভাবতেই রিন্টু তাকে সিঁড়ির ধার থেকে সরিয়ে টেনে নিয়ে গেল রিয়ার পাশে। পল্টু ততক্ষণে রিয়াকে কোলে তুলে গেঁথে দিয়েছে তার কালো লম্বা বাঁড়া, রিন্টুও একই স্টাইলে কোলে তুলে নিল দীপা কে, এক ধাক্কায় ঢুকিয়ে দিল দীপার গুদে। দীপা অবাক হয়ে গেল, রিন্টুর চেহারা দেখে বোঝা যায় না, ওর এত ক্ষমতা, দীপার ভারী শরীরটা অনায়াসে তুলে গেঁথে দিল তাকে। দীপার দুধদুটো পিষে যাচ্ছে রিন্টুর কঠিন বুকে। জলের মধ্যে এভাবে কখনো চোদা খায়নি দীপা। প্রাণপণে পা দুটো দিয়ে জড়িয়ে আছে রিন্টুর কোমড়। রিন্টু দীপাকে ঠাপাতে ঠাপাতেই জলের তলায় একটা আঙুল ঢুকিয়ে দিল দীপার পোঁদের ফুটোয়, আর পারল না দীপা, জল ছেড়ে দিল। কিন্তু রিন্টুর বিরাম নেই, ঠাপিয়েই যাচ্ছে দীপাকে।

পল্টু রিয়াকে ঠাপাতে ঠাপাতেই দীপার মুখটা টেনে চুমু খেল। রিয়া বেচারি আর পারছে না, এলিয়ে পড়েছে পল্টুর গায়ে, এত চোদা খাবার অভিজ্ঞতা নেই ওর। অল্প বয়সের মেয়ে, যতই সেক্সি হোক না কেন, চোদানোর অভিজ্ঞতা না থাকলে এভাবে মত্ত দুই পুরুষকে সামলানো মুশকিল। দীপার অভিজ্ঞতা দিয়ে প্রাণপণে পোঁদ নাড়িয়ে নাড়িয়ে চেষ্টা করে যাচ্ছে রিন্টুকে ঝরিয়ে দিতে। শেষ অস্ত্র প্রয়োগ করল দীপা, পোঁদ নাড়াতে নাড়াতেই জড়িয়ে চেপে ধরল রিন্টুকে, রিন্টুর পিঠে নখ বসিয়ে দিল, আর গরম জিভটা বের করে ঢুকিয়ে দিল রিন্টুর মুখে। এই অবস্থায় বেশ কয়েকটা ঠাপ দেবার পর রিন্টুর শরীর ঝাঁকুনি দিয়ে উঠল, রিন্টু বিস্ফোরণ ঘটাল দীপার গুদে।

দীপাকে ছেড়ে পাড়ে দু হাত ছড়িয়ে এলিয়ে পড়ল রিন্টু। দীপা দেখল পল্টু তখনো চুদে চলেছে রিয়া কে, রিয়ার অবস্থা কাহিল। পল্টুকেও আউট করতে হবে, না হলে রিয়ার অবস্থা খারাপ করে দেবে। দীপা পল্টুর পিছনে গিয়ে নিজের দুধগুলো ঠেসে ধরল পল্টুর পিঠে, আর পল্টুর বগলের তলা দিয়ে দু হাত দিয়ে পল্টুর বোঁটাগুলো আঙুল দিয়ে কচলে দিতে লাগল। অভিজ্ঞ দীপা জানে কি করে পুরুষকে আউট করতে হয়,দীপার আক্রমণে কিছুক্ষণের মধ্যেই কাজ হল, পল্টু কেঁপে উঠল, সাথে সাথে দীপা একটা হাত নীচে নামিয়ে পল্টুর বিচিদুটো কচলে দিল। সাথে সাথে পল্টু হঢ়ড় করে ঢেলে দিল রিয়ার গুদে, দুজনেই এলিয়ে পড়ল।

( চলবে)
 

Users who are viewing this thread

Back
Top