What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ধনপতির বিচি - by —রিংকু সেনাপতি

কেদারের বিচি বাড়ায় হাত বুলোতে বুলোতে বাসত্তি বলছি। আমার মায়ের নাং ধনপতির বাড়া অমার গুদে প্রথম ঢোকে। | ধনপতিই আমার গুদের পর্দা ফাটিয়ে চৌচির করে। আমার বয়স তখন আঠেরো বছর। ফ্রক পরি। বুক জুড়ে চালতার মত শক্ত শক্ত দুটো মাই। তখন আমি ক্লাস ১২ পড়ি। সামনে ফাইন্যাল দেব। সেদিন। আমাদের স্কুলের একজন শিক্ষিকার মৃত্যুসংবাদে বেলা বারোটায় ছুটি হয়ে যায়। আমি বাড়ী ফিরে এলুম। বুড়ি ঝি সদর দরজা খুলে দিল।

আমি দোতলায় উঠে মাকে দেখতে পেলুম না। ভাবলুম মা নিশ্চয়ই মায়ের ঘরে আছে। মায়ের ঘরের দরজা ঠেলে ঘরে ঢুকতেই দেখি খাটের নিচে মা আর মায়ের মাসতুতো দাদা ন্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে।

মা হাতের চেটোয় বেশ খানিকটা জবাকুসুম তেল নিয়ে ধনপতির বাড়া বিচিন্দ্রেত চপচপা করে মাখিয়ে গরুর বাঁট থেকে যেমন টেনে টেনে দুধ দোয় সেইভাবে বাড়াটাকে টেনে টেনে ধরছে।

সেই বাড়াটার দিকে তাকিয়ে আমি চোখ ফেরাতে পারলুম না। তেলে চকচক করছে বাড়াটা। লম্বায় কমপক্ষে বারো ইঞ্চি মোটায় ঘেরে ইঞ্চি আষ্টেক হবেই। ফজলি আমের মত তেল চপচপা বিচিটা। বাড়ার গোড়ায় ঘন কালো সমান করে ছাটা বাল। ধনপতির বাড়া বিচিতে মা তেল পালিশ করছে। ধনপতি দু হাতে উদ্ধৃত মাই দুটো টিপছে। দেহে আমার পূর্ণ যৌবন। কি এক আকুলতায় গুদ মাই টনটন করে। চোখের সামনে ঐ ভীমমূর্তি বাড়া দেখে কোন মাগী চোখ ফেরাতে পারে।

বুড়ি ঝি পায়ে বাতের ব্যথায় কষ্ট পাচ্ছে। দোতলায় উঠবে না। এই ভরদুপুরে কারো আসার কোন সম্ভাবনাই নেই। তাই বোধহয় দরজায় খিল দিতে ভুলে গেছে। আমাকে দেখেই দুজনে ভূত দেখার মত চমকে উঠল। কিন্তু লম্পট চোদনখোর অভিজ্ঞ ধনপতি মুহূর্তে অবস্থাটা সামলে নিল। মায়ের কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিসফিস করে যেন কি বলল।

ধনপতি দ্রুত পায়ে এসে দরজায় খিল তুলে দিল আমার হাত থেকে বইগুলো নিয়ে ঘরের একপাশে রাখল। আমার ফ্রকের বোতামগুলো ক্ষিপ্রহাতে পটপট করে খুলে দিল। গায়ের ফ্রক বেনিয়ান খুলে দিয়ে প্যান্টি খুলে আমাকে ন্যাংটো করে দিল। আমার পনের বছরের নিটোল যৌবন সৌন্দর্য্য দেখে ধনপতির বিরাট আকারের বাড়াটা অত্যন্ত বিশ্রীভাবে তিড়িং করে লাফাতে লাগল। বাড়ার ছাল ছাড়ান। রাজহাঁসের ডিমের মত খয়েরী রঙের ক্যালাটা।

ধনপতি আমায় পাজাকোলা করে তুলে খাটের ওপর চিৎ করে শুইয়ে দিয়ে উরুদুটো দুহাতে ফাঁক করে ধরে তার মাঝে হাঁটু মুড়ে বসল। আমার গুদখানা ঘন কালো বালে ভর্তি ছিল। বালশুদ্ধ গুদখানাকে মুঠো করে ধরে বারকয়েক টিপল। বালে বিলি

কাটল। আঙ্গুল দিয়ে কোট দুখানা বারকতক ঘষল। একহাতের দু আঙ্গুলে আমার গুদের ঠোটদুটো ফাঁক করে ধরল। কোমড় খেলিয়ে তেলমাখা বাড়ার মুদোটা গুদের চেড়ার মুখে ঠেকিয়ে সামান্য চাপ দিল। পুচুত করে ক্যালাটা গুদে ঢুকে গেল। ঐটুকু ঢুকিয়ে রেখে ধনপতি আমার বুকের দিকে ঝুঁকে পরে দুটো ডাসা নতুন থরো দিয়ে ওঠা মাই দুই হাতের থাবার মধ্যে নিয়ে আয়েশ করে টিপে টিপে হাতের সুখ করতে করতে আমার রক্তিম সুপুষ্ট ঠোঁট দুটো আগ্রাসী গ্রাসে মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে চো চো করে চুষে চুষে রস রক্ত সব বের করে নিতে চাইল। আমার সমস্ত শরীরটা কি এক আকুলতায় রিমঝিম করে উঠল। *

ধনপতি আমার মুখের মধ্যে পুরো জিভটা ভরে দিয়ে আমার জিভ মুখের লাল ঝোল চুষে চুষে খেতে খেতে খুব জোরে একটা পাটনাই ঠাপ মারল। আমার গুদের ছ্যাদা খুব সরু। আনকোরা টাইট গুদ। ভীষণ টাইট। একটা আঙ্গুল গলে কিনা সন্দেহ।

ধনপতি গায়ের সব শক্তি বাড়ায় এনে প্রবল ঠাপে ঐ অস্বাভাবিক আকৃতির আখাম্বা ঠাটান ইস্পাতের মত কঠিন বাড়াটার গোড়া পর্য্যন্ত আচমকা আমার গুদে ঢুকিয়ে দিল। আমার সতীচ্ছদ দীর্ণবিদীর্ণ হয়ে বাড়াটা গুদে ঢুকল। গুদের গা বেয়ে দরদর করে তাজা লাল রক্ত বের হয়ে বিছানার সাদা চাদর রক্তাক্ত করে দিল।

অসহ্য যন্ত্রণায় আমি চীৎকার করে উঠলাম। আমার মুখের মধ্যে ধনপতির জিভ পোরা থাকায় মুখ দিয়ে জোরে শব্দ বের হল না।

আমি অচেতন হয়ে পড়লাম। আমার দু চোখের কোল বেয়ে জল গড়িয়ে পড়ল।

আধো ঘুম আধো জাগরণ কেমন এক আচ্ছন্ন অচেতনার মধ্যে অনুভব করলাম আমার তলপেটটা ভারি। বাড়টার ওজন কিলোখানেক তো হবেই। সেই ভারি ওজনের কঠিন বাড়াটা খুব সঙ্কোচক ভাবে গায়ের জোর দিয়ে কেউ আমার গুদে ঢোকাচ্ছে আবার বের করছে।

আসলে আমার আনকোরা কুমারী গুদের সতীচ্ছদ ফাটিয়ে তাজা রক্ত ঐভাবে বাড়ার গায়ে মাখামাখি হওয়াতে ধনপতি এক ধরণের জান্তব আনন্দ পাচ্ছিল। তাই আমার কঠিনে কোমলে মেশান চালতার সাইজের মত মাইদুটোকে দুহাতে মনের সুখে টিপতে টিপতে বাড়াটাকে গায়ের জোরে টেনে তুলে আবার গায়ের জোরে ঠেসে ঠেসে ঢুকিয়ে দিচ্ছিল। আমার গুদে ঐভাবে বাড়া ঢুকছে দেখে মা আর থাকতে না পেরে আমার দুদিকে দু পা দিয়ে দুহাতে নিজের গুদটাকে চিরে ধনপতির মুখের সামনে ধরে অশ্লীল ভাষায় বলল, ওরে খচ্চরচোদা মেয়েটার গুদতো ফাটালি এবার আমার গুদ চোষ। মেয়ের গুদ মারতে মারতে মায়ের গুদ চোষ।

ধনপতি অমনি পোষা কুকুরের মত মায়ের গুদের চেরার মুখে জিভ ঢুকিয়ে মায়ের গুদ চুষতে লাগল আমার গুদে বাড়া ঢুকিয়ে রেখে। কিছু সময় মায়ের ভগাঙ্কুরের মাথায় জিভের ডগা ঘষে ঘষে দিতেই মা দুহাতে ধনপতির মাথাটা নিজের গুদের মধ্যে ঠেসে ধরে তার মুখে হিস হিস করে রস বের করে দিল। বলল, ওরে বোকাচোদা বানচোত তাড়াতাড়ি কর। আমার গুদে বাড়াটা ঢোকাতে হবে। ধনপতি বলল, চুদির বোন সবুর কর। নতুন আনকোরা গুদ তাড়াতাড়ি করলে হবে? রইয়ে সইয়ে চুদতে হবে। দেখছিস না বাড়াটা কিভাবে গুদে এঁটে রয়েছে। গুদমারানি তুই গ্লাসে মুতে হুইস্কি মিশিয়ে দে। আমি খেয়ে নিই। তোর মত না খেলে তোর মেয়ের নতুন টাইট গুদ চুষতে পারবো না।

নিজের গুদের তলায় গ্লাস ধরে প্রায় গলাগ্লাস মুতে তার মধ্যে সামান্য হুইইস্ক মিশিয়ে নাগরের মুখের সামনে ধরতেই ধনপতি আমার গুদে বাড়া ভরা অবস্থাতেই এক চুমুকে শেষ করে দিল মায়ের মুতটা। আমার আচ্ছন্ন ভাবটা চলে গিয়েছিল।

মাল খেয়ে আমার শক্ত মাই দুটো মুঠো করে ধরে টিপতে টিপতে বাড়াটা ইঞ্চি ছয়েকের মত টেনে তুলে আবার ঠেসে ভরে দিচ্ছিল। আমার ব্যাথাও লাগছিল আবার এক ধরণের সুখও পাচ্ছিলাম।

আমার আনকোরা চুদতে ও নতুন থরো দিয়ে ওঠা মাই দুটো টিপতে ধনপতির দারুণ সুখ হচ্ছিল আমারও বেশ ভালো লাগছিল। বাড়ার ক্যালাটা এসে বারবার আমার নাড়ীর মুখে ঘা মারছিল।

ধনপতি মাঝে মাঝে বাড়ার গোড়া আমার গুদের গোড়ার সাথে ঘষাঘষি করায় দু জনের বালে বালে ঘষাঘষি হয়ে খস খস শব্দ হচ্ছিল। আমার ভগাঙ্কুরে খুব চাপ লাগছিল। তাতে কি এক প্রবল আকুল সুখে দমবন্ধ হয়ে আসছিল। প্রায় চল্লিশ মিনিট এভাবে চুদতেই আমার যে কি হল তা ভাষায় বোঝাতে পারবোনা ।

আমার যেন এক দমবন্ধ করা অবস্থা হল। আমার চোখের সামনে হাজার সূর্য জ্বলে উঠল। সেই তেজ সহ্য করতে না পেরে আমার দুটো চক্ষু বুজে এল। মাথার কোষে কোষে যেন আনবিক বিস্ফোরণ ঘটল।

এক প্রাণঘাতী সুখে আকুল হয়ে গোঃ গোঃ— যোঃ যোঃ— করতে করতে জীবনে প্রথম ওদের আসল রস আনন্দ রস বের কন্দের দিয়ে অচেতন হয়ে পড়লুম। তারপরই টের পেলুম ধনপতির বাড়াটা ঠিক তখনই আমার ওদের মধ্যে ফুলে ফুলে উঠছে। বাড়ার মাথা থেকে গরম লাভাস্রোতের মত অনেকটা বীর্য ছিটকে ছিটকে বের হয়ে আমার গুদ ভর্তি করে দিল।

অনেকক্ষণ ধনপতির বুকের তলায় পড়েছিলাম অচেতন হয়ে। এরপর থেকে একখাটে মা মেয়েকে পাশপাশি রেখে ধনপতি দুজনকেই চুদতো।

বাসন্তীর সতীচ্ছদ ফাটানোর কাহিনী শুনতে শুনতে কেদার গরম খেয়ে গেল। বলল আয় শালী উবু হয়ে কুকুরের মত হয়ে যা। তোকে কুকুরচোদা করি। বাসন্তি চার হাতে পায়ে ভর দিয়ে কুকুর ভঙ্গীতে উবু হল।

কেদার তার পাছার কাছে হাঁটু মুড়ে দাঁড়িয়ে বাড়াটা গুদের মুখে ঠেকিয়ে একটা ঠাপেই পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে যুবতীর পিঠের ওপর হুমড়ি খেয়ে পড়ল। দুই বগলের পাশ দিয়ে দু হাত বাড়িয়ে মাই দুটো ধরে টিপতে টিপতে ঘাড় গলা কানের লতি চুষতে চুষতে যুবতী কুকুরাচোদা করতে লাগল।

দু হাতের ফাঁকে মাথা গুজে বাসন্তি দেখতে লাগল কিভাবে স্বামীর বন্ধু পরপুরুষের আখাম্বা বাড়া তার গুদে ঢুকছে আবার রসে মাখামাখি হয়ে বের হচ্ছে। গুদ দিয়ে বারবার বাড়াটা পিছতে পিছতে মিনিট দশেকের মধ্যেই যুবতী আর একবার গুদের রস খালাস করে দিল। কেদারও এই সময় বলল, নে ধর ছিনাল মাগী গুদ দিয়ে পিষে ধর। তোর গুদে মাল ঢালছি। বাসন্তির গুদের মধ্যে কেদারের বাড়াটা বীর্যের চাপে ফুলে ফুলে উঠে ছিরিক ছিরিক ঘন গরম বীর্য বের করে দিল।

বীর্যগুলো ঐভাবে ছিটকে ছিটকে পড়বার সময় যুবতী আয়েশে হিস হিস করে উঠে পোঁদ নাচাল। তারপর উবু হয়ে শুয়ে পড়ল । যুবতীর পিঠের ওপর কেদার শুয়ে রইল। গুদে বাড়া ভরা।

নাগরকে পিঠে নিয়ে যুবতী কিছুসময় শুয়ে রইল ছেলেটা কেঁদে উঠল। ঠিকে ঝি আসার সময় হয়েছে দেখে দুজনে উঠে পড়ল নাংয়ের বাড়া চুষে লাল ঝোল চুষে খেল যুবতী। তারপর নাংকে কোলের ওপর শুইয়ে মাই দুটো টিপে টিপে নাংকে কোলের বাচ্চাটার জন্য বরাদ্দ সব দুধ খাইয়ে দিল।

দুজনে উঠে জামাকাপড় পরে নিল। রাত্রে স্বামী দিনে স্বামীর বন্ধুকে দিয়ে চুদিয়ে চুদিয়ে বাসন্তী সতীত্ব রক্ষা করে সুখ লুটে যেতে লাগল ।
 

Users who are viewing this thread

Back
Top