What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ছেলে কচি বউকে রেন্ডি বানালো শশুর ১ - by r0binmondal

আমার নাম রবিন। আমার বাবার নাম রবিশঙ্কর। মার নাম গীতা। দাদুর নাম রবীন্দ্র। আমার মা খুব গরীব পরিবারের মেয়ে। আমরা ছিলাম ধনী।আমার মার যখন বিয়ে হয়। তখন মার বয়স ছিল ১৮। আর বাবা ২৮। দাদু ৫৪। বাবার বয়স বেশী হলেও আমরা ধনী ছিলাম বলে বিয়ে দিয়েছিলো বাবার সাতে। আর তখন মায়েদের কম বয়সে বিয়ে হতো। মা তখন রোগা ছিল। লম্বা ও বেশি ছিলোনা। তখন মা কে দেখে মনেহত ৮-৯ বছরের বাঁচচা।তখন মা শুধু একটা পেন্ট পড়ে ঘুরতো। বিয়ের আগে মার বুক ছিল ছেলেদের মতন। দুধ বলে কিছুই ছিলোনা। গুদে তখন নতুন চুল উঠছে। তাই জন্য প্যান্ট তা পরে ঘুরতো। মার দেখতে ভালো ছিল।এই সব কথা আমি শুনেছিলাম দাদুর বন্ধুদের কাছথেকে।

বিয়ের দিন বাবার বন্ধুরা মাকে দেখে বাবাকে বললো। এই রবিশঙ্কর এ তো বাঁচা মেয়ে। দুধ নেই রাতে খাবি কি। পাসের থেকে একটা বন্ধু বললো বাচ্চা মেয়ে তো ভালো। গুদ একদম টাইড আছে, আর দুধ নিজের হতে তৈরী করবি।আর একজন বললো ধোনের জোর আছে ত। বিয়ের দিন রাতে বাবা মাকে পুরো ল্যাংটো করে চুমু খেলো জোড়া জুড়ি করলো কিন্তূ বাবার ধোন আর দাঁড়ায় না।তখন বাবা মাকে বললো আজকে অনেক কষ্ট হয়ে গেছে তাই দাঁড়াচ্ছে না। ঘুমিয়ে পড়ো কাল দেখবো।এইভাবেই এক সপ্তাহ হয়েগেলো বাবা মাকে চুদতে পারোনা। বাবা একদিন মাকে বলো একটু চুসে দাড়কড়াবে। মা বলো লো না গন্ধ নোংরা আমি মুখে নেবো না।তারপর একমাস কাটে গেল। বাবা মাকে চুদতে পারলোনা। বাবা বাইরে থাকতো বাবা বাইরে চলে গেল।মা তারপর একদিন দাদুকে বললো বাবা আমি সংসার করবনা আপনার ছেলের সাথে। বাবা বলো কেন মা বললো আপনার ছেলে কিছু করতে পারে না। তখন দাদু বললো দেখো বৌমা আমি এইসব আগে জানলে ছেলের বিয়াদিতামনা। আর তুমি যদি এই ভাবে চলে যাও। আমাদের পরিবারের বদনাম হয়ে যাবে। তুমি এখানেই থাকো আমি আমার সব সম্পত্তি তোমার নামে করেদেব।মা বললো টাকা পয়সা নিয়ে কিকরবো। স্বামীর সুখ ত পাবোনা।তখন দাদু বললো স্বামীর সুখ আমি তোমাকে দেবো। তখন মা বললো বাবা এই সব কি বলছেন আপনি আমার বাবার থেকে অনেক বড়ো। আপনি আমার দাদু বয়েস।তখন দাদু বললো দেখো বৌমা তুমি যদি বাড়িতে চলে যাও। তোমার বাবা মা ভালো ঘরে তোমাকে বিয়ে দিতে পারবেনা। কোনো বয়স্ক লোক দেখে গরীব ঘরে বিয়ে দেবে। ওর থাকে ভালো এখানে থেকে যাও। তখন মা বললো আপনার ত বয়স হয়ে গেছে আপনি পারবেন ত।দাদু বললো একমাস থেকে দেখো তারপর না হয় যাও। মা বললো ঠিক আছে কাল জানাচ্ছি।

তারপর দিন দাদু মার ঘরে গিয়ে মাকে জিজ্ঞাসা করলো। বৌমা কি ঠিক করলে মা বললো একমাস থেকে দেখি। তারপর মা বললো বাবা আপনি পারবেন ত। দাদু বললো দেখো বৌমা তুমিতো এখনো বাচ্চা। একটু সময় ত লাগবে। তারউপর তোমার মতো এত বাচ্চা মেয়েকে আমি কোনোদিন করিনি। তবে আমার একটা বন্ধু করে ছিল। মা বললো কিভাবে করেছিল। দাদু বললো আঙ্গুল দিয়ে দিয়ে করতে হবে তারপর আসতে আসতে হবে। দাদু বললো আচ্ছা বৌমা তোমার ত তাহলে সোহাগ রাত হয়নি। মা বললো না। দাদু বললো আজ তুমি রাতে নতুন বৌএর মতো সাজে থাকবে। মা বললো ঠিক আছে বাবা দাদু চলে গেল। আর সারা দিন দাদু মা কে দেখছে আর ভাবছে মা কে কখন ল্যাংটো করবে। সেই দিন সন্ধ্যা বলাতে দাদু মাকে বলো বৌমা তাড়াতাড়ি খাবার দাও। মাবলো এত তাড়াতাড়ি দাদু বললো আর থাকা যাছেনা। মা বলো আপনি পারবেন ত। দাদু বলো হাহা। খাবার শেষে মা ঘরে গিয়ে সাজাগুছ করে বসে থাকলো।

দাদু ঘরে গিয়ে দরজা বন্ধ করে মার কাছে গিয়ে বললো। মাকে জড়িয়ে চুমু খেতে লাগলো। তারপর মার কাপড় খুলে দিলো মা লজ্জায় চোখ বন্ধ করে থাকলো। দাদু মাকে বললো বৌমা একটু চোখ খোলো। মা বলো না বাবা আপনার যাকরার আপনি করুন আমার লজ্জা করছে।দাদু তখন মাকে বললো বৌমা ব্লউস তা খুলে দাউ।মা চোখ বন্ধ করে খুলে দিলো। তারপর দাদু বললো বৌমা উঠে দাড়াও। মা উঠা দা লালো । দাদু মার দুধ দেখে বললো বৌমা তোমার তোমার তো এখনো দুধ উটেনি। আর তুমি ব্রা পড়ো না। মা বললো সেটা কি। দাদু বললো তোমাকে কিনে নিয়ে আসে দেখাবো। আর তোমার যা দুধ এর সাইজ ব্রা লাগবেনা মা বললো কেন। আমার ব্রা লাগবে না কেন।দাদু বললো জেদের বড়ো বড়ো দুধ তারা পরে। তোমার তো দুধ নেই। দাদু মার দুধ এ যেই হাত দিলো। মা বললো বাবা হাত দেবেন না আমার লজ্জা করছে।দাদু বললো হাত নাদিলে দুধ বড়ো হবে কিকরে। মা বললো ঠিকআছে। দাদু মার দুধ টিপতে লালন তারপর মুখ দিয়ে চুষ তে লাগলো। এই বার দাদু মার সায়া খুলতে গেলো। মা বললো বাবা এইটা খুলবেন না। এটা খুললে আমি পুরো ল্যাংটো হয়ে যাবো।দাদু বললো তাতে কিহয়েছে। মা বললো না আপনি আমার দাদুর বয়স এ। আমি আপনার সামনে কিভাবে ল্যাংটো হয়ে দাঁড়াবো। দাদু বললো তোমার গুদ না দেখে ধোন ধোঁকা বো কি করে। মা বললো সায়া তুলে দিছি ঢোকান। Dadu😍বললো না আগে তোমাকে ল্যাংটো করে দেখবো তারপর ঢোকাবো। দাদু জোর করে সায়া খুলে দিলো। মা হাতটা দিয়ে গুদ চাপে রাখলো। দাদু বলো বৌমা হাত হাঁটাও। দাদু জোরকরে মার হাত শরীয়দিল। দাদু দেখলো মার গুদে দেখে বললো। বৌমা এমন কচি গুদ কোনোদিন আমি দেখেনি। তোমার গুদে চুল তো সবে উঠছে। দাদু মাকে বললো বৌমা তোমার সব কিছু তো আমি দেখে নিয়েছি। আর লজ্জা কিসের ইবার চোখ খোলো। মা চোখ খুলে দেখে শশুর সামনে পুরো ল্যাংটো হয়ে রয়েছে।

মা চোখ বন্ধ করে দিলো আর লজ্জা মাথা নিচু করেনিলো, গুদ টা হাত দিয়ে ঢাকা দিয়ে রাখলো। দাদু বললো বৌমা হাতদিয়ে ঢাকাদিয়ে রাখলে সুন্দর গুদ টা কি করে দেখবো। মা হাত সরিয়ে নিলো। দাদু মাকে বলো লো উঠাদাড়াও তোমার ল্যাংটো শরীর টা ভালো ভাবে দেখি।দাদু বুড়ো বয়স এ কচি মাগী তাকে ৩০ মিনিট দাড়করিয়ে দেখলো। তারপর মাগী তার কাছে আসে গুদে হাত বলাতে লাগলো।দাদু মাকে বলো বৌমা শুয়ে পড়ো। মা খাটে শুয়ে পড়লো। দাদু মার গুদ চাটে দিলো। মা ভালোই আরাম পেলো।মা বললো বাবা এইবার ঢোকান। দাদু বলো আগে আমার টা দেখো তোমার পছন্দ হয়কিনা। দাদু ল্যাংটো হয়ে মাকে বললো । বৌমা একবার চোখ খুলে দেখো।মা চোখ খুলে দেখে দাদু পুরো ল্যাংটো। মা বল লো ইস বাবা আপনার লজ্জা বলে কিছুই নেই।আপনি বুড়ো বয়স এ আমার সামনে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছেন। দাদু বলো হাত দিয়ে দেখে নাও। মা দাদুর টা হাঁটানিয়েদেখ লো।মা বললো বাবা আপনার টা এত লোহার মতো শক্ত কেনো। দাদু বললো তোমার কচি গুদ দেখে শক্ত হয়েগেছে।

মা বললো আপনার ছেলের ধোন টা যদি আপনার মতো এমন দাঁড়াতো।আজকে আমাকে আপনার মতো বুড়ো সামনে ল্যাংটো হয়ে দাঁড়াতে হতো না। জানেন বাবা আমাদের গ্রামে কাকিমা বৌদিরা যখন শুনতাম একটা বুড়ো দিয়ে চুদিয়ে এসেছে। তখন আমি আমার বন্ধু দের বলতাম। ওরা কিভাবে ওই বাবার বয়স এর বুড়ো সামনে ল্যাংটো হয়ে দাঁড়াতো। লজ্জা করতোনা। অনেক বৌদি কাকিমা রা তো হিন্দু হয়ে। মুসলিম বুড়ো দিয়ে ও চুদিয়ে ছে। আমি শুধু বন্ধু দের বলতাম কিভাবে একটা ইয়ং মেয়ে একটা বুড়োর সামনে ল্যাংটো হতো। লজ্জার কথা ছাড়ো।একটা বুড়ো দখলে ঘৃণা লাগে। কিভাবে ওই বুড়ো গুলোর নোংরা ধোন হাত দিয়ে ধরে।কেউ কেউ তো শুনি ছি ওই নোংরা আর বাজে গন্ধ ধোন মুখে নিয়ে চোষে। আমার তো শুনলে বমি পাই।

আমি লোক কে বলতাম। আর আজকে আমি বাবার বয়স এ না দাদুর বয়স এ নিজের শশুরের সামনে ল্যাংটো হয়ে দাড়িয়ে আছি।দাদু বললো এই বুড়ো কে দিয়ে আজকে সিল কাটাতে হবে। মা বললো সব আপনার ছেলের জন্য। বুড়ো শশুর দিয়ে সিল কাটাতে হছে।

বৌমা আমার ধোন টা ধরো।না বাবা আমি ধরতে পারবোনা। নোংরা আর কি বাজে গন্ধ। বৌমা নোংরা আর বাজে গন্ধ এই ধোন । তুমি এই ধোন একদিন নিজে হতে আমার প্যান্ট থেকে বার করে চুষ বে। না বাবা আমি কোনোদিন চুষ বই না।
 

Users who are viewing this thread

Back
Top