What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
যদি এমন হত – ১

– সঙ্গমের স্বাধীনতা, একটি কল্পনা? না " আমি এক অন্য স্বাধীনতার স্বপ্ন দেখছি। যদি এমন হত- সকালে ঘুম থেকে উঠে জানতে পারতাম আজ থেকে সঙ্গমের স্বাধীনতা পাওয়া যাচ্ছে। অর্থাৎ যে কোনও মেয়ে অথবা মাগীকে চুদতে কোনও বাধা নেই তাই যখন যাকে ইচ্ছে চুদতে পারা যায়, তাহলে কেমন হত? সারা দুনিয়াটাই যেন চোদাচুদির আখড়া হয়ে যেত। কোনও ঢাকাঢাকি ছাড়াই যে কোনও মেয়ের কচি মাই অথবা মাগীর ড্যাবকা মাই টেপা যেত। তাহলে কি মজাই না হত!

মেয়েরা বা মাগীরা নিজের পছন্দের ছেলের বাড়া প্রকাশ্যে চটকাতে পারত। তারপর সেটা নিজের গুদে ঢুকিয়ে মনের আনন্দে ঠাপ খেতে পারত। প্রতিটি পাড়ার সুন্দরী যুবতী মেয়ে অথবা বৌয়ের বাড়ির সামনে ছেলেরা ধন ধরে দাঁড়িয়ে থাকত।

ভাবা যায়, সকালে ঘুম থেকে উঠে মুখ ধুয়ে বিছানায় বসেছি, সেই সময় বাড়ির সুন্দরী কাজের বৌ অথবা মেয়েটা মাই আর পোঁদ দুলিয়ে চা দিতে এসেছে। সে নিজেই আমার বাড়া আর বিচিটা হাতের মূঠোয় খপাৎ করে ধরে বলছে, "দাদাবাবু আজ স্বাধীনতা দিবস, তাই আজ চোদাচুদিতে কোনও বাধা নেই, এটা এখনই আমার গুদে ঢুকিয়ে ঠাপ মারুন ত।"

অথবা, আমি নিজেই কাজের বৌ অথবা মেয়েটার মাই ধরে নিজের দিকে টেনে আমার কোলে বসিয়ে জামার ভীতর থেকে মাইগুলো বের করে খূব টিপছি। আমার বাড়াটা ঠাটিয়ে উঠে তার পোঁদে খোঁচা মারছে। মেয়েটা বলছে, "দাদাবাবু আমার গুদটা আগুন হয়ে গেছে। আপনার বাড়াটা ঢুকিয়ে একটু ঠাপান না।" আমিও সাথে সাথে তাকে উলঙ্গ করে চুদে দিতাম।

পেচ্ছাব বা পাইখানা করছি টয়লেটের দরজা খুলে। স্বাধীন হয়েছি তাই কাজের মেয়েটা আমার উপস্থিতেই টয়লেটের ভীতর অবাধে আসা যাওয়া করছে। সেও তো স্বাধীন, তাই সে বলছে, "দাদাবাবু পাইখানা হয়ে গেলে বলবেন, আমি ছুঁচিয়ে দেব।"

তাই হল, আমার পাইখানা হয়ে যেতে কাজের মেয়েটা আমার পোঁদে আঙ্গুল ঢুকিয়ে ছুঁচিয়ে দিল, তারপর বলল, "দাদাবাবু, আমি পেচ্ছাব করছি, আমার গুদটা একটু ধুয়ে দিন ত।" মেয়েটা আমার সামনেই পেচ্ছাব করল এবং আমি তার গুদে আঙ্গুল ঢুকিয়ে ধুয়ে দিলাম।

থলি হাতে বাজারে ঢুকেছি, সেখানেও স্বাধীনতা! পুরুষ বিক্রেতাদের দোকানে মহিলা গ্রাহক এবং মহিলা বিক্রেতার দোকানে পুরুষ গ্রাহকেরা ভীড় করে আছে। কি ব্যাপার জানার জন্য এক সুন্দরী মহিলা বিক্রেতার দোকানের সামনে দাঁড়িয়েছি। মেয়েটা শাড়ী পরে আছে কিন্তু বুকের উপর আঁচল দেয়নি। অবাধে মাইয়ের খাঁজ দেখার সুযোগ।

আরো জানলাম, দু শো টাকার মাল কিনলে মেয়েটার মাই টেপার এবং পাঁচ শো টাকার মাল কিনলে মেয়েটাকে চোদার সুযোগ পাওয়া যাচ্ছে। কিছুক্ষণের মধ্যেই দোকানের সব মাল বিক্রী হয়ে গেল। যার পঞ্চাশ টাকার সব্জীর প্রয়োজন, সেও পাঁচ শো টাকার সব্জি কিনে ফেলেছে, যে।

দেখি, পুরুষ বিক্রেতার দোকানের কি খবর। মহিলা গ্রাহকরা তাকে ঘিরে রেখেছে। বিক্রেতা স্বাধীন, তাই সে প্যন্টের ভীতর থেকে তার বালে ভর্তি আখাম্বা বাড়া আর বিচিটা বের করে রেখেছে। মহিলা গ্রাহকরা অবাধে শিবলিঙ্গের দর্শন করছে। এখানে দু শো টকার সব্জী কিনলে বিক্রেতার বাড়া আর বিচি চটকানোর এবং পাঁচ শো টাকার মাল কিনলে চোদন খাবার সুযোগ পাওয়া যাচ্ছে। যে পুরুষ বিক্রেতাকে দেখতে সুন্দর অথবা যার যন্ত্রটা বড়, তার দোকানের জিনিষ বেশী বিক্রী হচ্ছে।

পুরো ছবিটাই যেন পাল্টে গেছে। পাঁচ শো টাকার বাজার করে সব্জিওয়ালীর গুদ ভোগ করে বাড়ি ফিরেছি। রান্নার বৌ এসে গেছে। আমায় বলল, "দাদাবাবু, আমি কুটনো কুটছি, আজ আমরা স্বাধীন, তাই তুমি আমার পাছায় হাত বুলিয়ে দাও।"

আমি বৌটার পিছনে দাঁড়িয়ে কাপড় তুলে তার পাছায় হাত বুলিয়ে দিচ্ছি। হাতটা বৌটার তলপেটের তলায় ঠেকালাম, ঘন বালে ভর্তি গুদ। বৌটা আমায় তার বাল কামিয়ে দিতে অনুরোধ করছে। বৌটা রান্না করতে থেকেছে এবং আমি রিমুভার ক্রীম দিয়ে তার বাল পরিষ্কার করে দিয়েছি।

কাজের শেষে রান্নার বৌ বলল, "দাদাবাবু, আমায় চুদে দাও ত, আজ চোদন স্বাধীনতা দিবস, কেউ আপত্তি করতে পারবে না।"

আমি বৌটাকে আমার ঘরে নিয়ে গিয়ে ন্যাংটো করে চুদে দিয়েছি। দুজনেই খূব আনন্দ পেয়েছি। কাজের মেয়েটা বলছে, "দাদাবাবু, আপনি রান্নার বৌয়ের বাল কামিয়ে দিয়েছেন, আমার বালগুলো আপনাকেই কামাতে হবে।" মনের আনন্দে কাজের মেয়েটার বাল কামিয়ে দিয়েছি।

আমার মাথার চুল গুলো বড় হয়েছে। সেলুনে গিয়ে চুল কেটে আসি। বাড়ি থেকে বেরুতেই পাড়ার লেডিস বিউটি পার্লারের সুন্দরী মেয়েটা বলছে, "দাদা আসুন, আজ আমরা স্বাধীন, পুরুষ এবং মহিলায় কোনও ভেদ নেই, আমি আপনার চুল কেটে দিচ্ছি।"

আমি বিউটি পার্লারে ঢুকেছি। সেই মেয়েটাই আমার চুল কাটছে। চুল কাটার পর তার নরম হাত দিয়ে আমার মাথাটা মালিশ করছে। আমার পাশে দাঁড়িয়ে আমার মাথাটা ওর একটা মাইয়ের উপর রেখে নিয়েছে এবং আমার মাথা টিপছে। মেয়েটার জামার বোতাম গুলো খোলা। আজ আমিও স্বাধীন, আমি মেয়েটার দ্বিতীয় মাইটা জামার ভীতর থেকে বার করে নিয়ে টিপছি আর চুষছি।

মেয়েটা খূব মজা পাচ্ছে তাই অনেকক্ষণ ধরে আমার মাথা টিপে দিচ্ছে। আমি বেরিয়ে আসার সময় মেয়েটা বলল, "দাদা, একটা কাজ বাকি রেখে যাচ্ছেন। পরের বার সেই কাজটা করে দেবেন। আমি এতক্ষণ আপনার মাথা টিপলাম, আপনাকে মাই খাওয়ালাম, তার বিনিময়ে আপনার যন্ত্রটা ব্যাবহার করতে দেবেন।"

দেখি তো, আমার সেলুনের কি অবস্থা। ওরে বাবা, তিনটে সুন্দরী মেয়ে পুরুষ কারিগর দিয়ে গা হাত পা টেপাচ্ছে। ছেলেগুলো, মেয়েদের মাই এবং দাবনায় অনেকক্ষণ ধরে মালিশ করছে। সত্যি স্বাধীনতা এসেছে তাই সবাইয়ের লজ্জা বা আড়ষ্টতা কেটে গেছে।

বাড়ি ফিরেছি। কাজের মেয়েটা বলল, "দাদাবাবু, চলুন আপনাকে ভালভাবে সাবান মাখিয়ে চান করিয়ে দি।"

আমি উলঙ্গ হয়ে বাথরুমে মেয়েটার সামনে দাঁড়িয়ে আছি। পাছে তার পোষাক ভিজে যায়, তাই মেয়েটা নিজেও উলঙ্গ হয়ে আমার সারা শরীরে বিশেষ করে আমার বুকে, বাড়া, বিচি এবং পোঁদে অনেকক্ষণ ধরে সাবান মাখাচ্ছে। আমিও সেই সুযোগে মেয়েটার মাই গুদ ও পোঁদে সাবান মাখিয়ে চান করিয়ে দিয়েছি।

কাজে বেরুতে হবে। আমার গাড়ির ড্রাইভার রাজু এসে গেছে। আমার বৌ বলছে, "তুমি আজ নিজেই গাড়ি চালিয়ে অফিস চলে যাও। সকাল থেকে অনেকবার ফুর্তি করেছ। আমিও স্বাধীন, তাই আজ আমি রাজুর চোদন খাব। আমি জানি রাজুর যন্ত্রটা খূব বড় তাই আমি তার সাথে সারাদিন আনন্দ করব।"

আমি নিজেই গাড়ি চালিয়ে অফিসে গেলাম। আমি আমার চেম্বারে ঢুকতেই আমার সুন্দরী সেক্রেটারি তানিয়া পাছা দুলিয়ে আমার ঘরে ঢুকেছে। স্কার্টের তলা দিয়ে তার ফর্সা পা গুলো দেখা যাচ্ছে। মাইগুলো জামা ছিঁড়ে বেরিয়ে আসছে।

তানিয়া আমায় বলল, "গুড মর্ণিং স্যার, আজ আমরা স্বাধীন, আমি আপনার কোলে বসছি। আমাদের অফিসের বাকি চারজন পুরুষ সহকর্মী, চারজন মহিলা সহকর্মীর সাথে আগে থেকেই স্বাধীনতা দিবস উদ্যাপণ করছে। আমি কিন্তু আপনার সাথে স্বাধীনতা দিবস পালন করব। আমি স্কার্টের তলায় প্যান্টি পরিনি যাতে আপনি সহজেই আমার গুপ্তাঙ্গে হাত দিতে পারেন। আমি কিন্তু শিবলিঙ্গ দর্শণ করব।"

আমার চেম্বারের সোফাটাকে বিছানা হিসাবে ব্যাবহার করব। চেম্বারের দরজাটা লক করতে গেছি। তানিয়া বলছে, "লক করার কোনও দরকার নেই স্যার, কেউ আসবেনা। সবাই স্বাধীনতা দিবস পালন করছে।"
 

Users who are viewing this thread

Back
Top