What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পারিবারিক সেক্স – যৌবন জোয়ারে ভাসি – পর্ব ১ - by Kamdev

চপলা পায়খানা থেকে বেরিয়ে দেখে সামনে শ্বশুর সম্পূর্ণ নগ্ন অবস্থায় দাঁড়িয়ে ধোন খেচছে। শশুরের দশ ইঞ্চি সাইজের পাকা ধোনটা খাড়া হয়ে লকলক করছে। চপলাও সম্পূর্ণ ন্যাংটো।

চপলা ন্যাংটো পোঁদেই পায়খানায় যায় আগাগোড়া । চপলার বয়স এই বছর আটত্রিশ। দুই ছেলে, এক মেয়ের মা। বড় ছেলে রাজা, মেয়ে লতা, আর ছোট ছেলে দীপা।

বড় ছেলের বিয়ে দিয়েছে এই মাস ছয়েক হল। বউমা সুধার বয়স এই বছর আঠেরো, মেয়ে লতার বয়সী। সবারই খানদানী গতর। সবাই এই বাড়ীতে ফ্রি-সেক্সে বিশ্বাস করে।

তবে চপলা সবার থেকে এককাঠি ওপরে। বয়স যত বাড়ছে, দিনকে দিন তার মনে কামবাই চাগাড় দিয়ে উঠে বিকৃত রূপ ধরছে।

শরীরের বাঁধুনি যা, নগ্ন শরীর দেখলে যে কোন পুরুষেরই শরীর খারাপ হয়ে যাবে আর কাপড় ভেজাবে। বুকে টাইট টাইট ৩৮ সাইজের মাই, বোঁটা দুটো বাচ্চাদের ননের মত বড় দ বগল জাড়ে ঘন চুলের মেলা !

জীবনে কোনদিন বগল কামায় না চপলা । যখনই ছোট বেলায় ১১ বছর বয়সে বগলে চুল গজাতে শুর করেছিল, তখন থেকেই কামাতে কামাতে আজ একেবারে ঘন, কড়া গোছা গোছা চুল বানিয়েছে বগলে।

অনেক ব্যাটাছেলেই ওর বগলের চুল দেখলে লজ্জা পাবে। হাত ভাঁজ করা থাকলেও বগলের চুল হাতের দু পাশ দিয়ে বেরিয়ে থাকে।

কুচকুচে কাল চুল। আর অত চুলের জন্য বগলে প্রচন্ড ঘাম হয়। ঘামের সোঁদা সোঁদা গন্ধ ছাড়ে। এই গন্ধ আবার বাড়ীর সকল পুরুষমানুষের পছন্দ ।

শ্বশুর নিশিকান্ত তো প্রায়ই বলে-বউমার বগলের যা গন্ধ, তাতে পঞ্চাশ হাত দূর থেকেও আমার ধোন খাড়া হয়ে লকলক করে।

যাইহোক, এখন শ্বশুরকে পায়খানার সামনে নগ্ন হয়ে দাঁড়িয়ে থাকতে দেখে চপলা একটু মুচকি হেসে বলল – কি বাবা, সাত সকালে ন্যাংটো পোঁদে দাঁড়িয়ে ধোন খেচছেন কেন ?

নিশিকান্ত যাবতী বউমার কথা শুনে বলল—সকাল থেকে তোমার শ্বাশুড়ীর পোঁদ মারতে মারতে ভাবলাম, একবার বউমার পোঁদটা মারলে কেমন হয়, তাই পায়খানার সামনে এসে দাঁড়িয়ে ছিলাম। দেখি বউমা, হাতটা তোল তো, তোমার বগলের গন্ধ শুকে নিই।

চপলা বাঁ হাতের একটা আঙ্গুল দিয়ে গুদের ঘন বাল পাকাতে পাকাতে বলল –বগলের গন্ধ শুকে কি করবেন বাবা, ও তো প্রতি- দিনই শুকছেন । এখন আপনি পোঁদের ফুটোতে নাক লাগান, ভাল গন্ধ পাবেন। আমি এখনও পোঁদ ছোঁচাইনি ।

চপলা জানে তার হাগা পোঁদের গন্ধ শুকতে এ বাড়ীর সকল পুরষমানুষই পাগল। চাটতে পারলে তো আর কথাই নেই। বিয়ের আগে বাবাই পাগল ছিল।

মনে আছে বিয়ের দিন পায়খানা করতে যাওয়ার সময় বাবাকে সঙ্গে নিয়ে ও পায়খানায় গিয়েছিল। দুজনেই সম্পূর্ণ নগ্ন ছিল। বাবার ঘাড়ে চেপে চুদতে চুদতে ও পায়খানা করেছিল। বাবার শরীরের সাথে গা মাখামাখি হয়ে গিয়েছিল।

বাবা চপলার পোঁদের গর্তে আঙুল ঢুকিয়ে গন্ধ শুকছিল । আর চুদছিল।

চপলা তখন ১৮ বছরের যুবতী। নিজের পোঁদের গু নিয়ে বাবার বিশাল বাড়ায় মাখিয়ে দিচ্ছিল আর খিলখিল করে হাসতে হাসতে সেই ধোন নিজের গুদের মধ্যে ঢুকিয়ে চুদছিল।

বাবাও হাসতে হাসতে মেয়ের পায়খানা নিয়ে মেয়ের যুবতী শরীরের ডবকা মাই দুটোতে মাখিয়ে দিয়ে চটকাচ্ছিল, চুষছিল। বগলের চুলে মাখাচ্ছিল।

মেয়ে তখন সুখের শীৎকার ধ্বনি তুলছিল। এই সবই বিয়ের দিনের ঘটনা।

নিশিকান্ত তো বউমার কথা শুনে হাতে চাঁদ পেল। বলল- বউমা, তোমার হাগা পোঁদ এখনও কারও নজরে পড়েনি। এস, তোমার পোঁদ চেটে চেটে সাফ করে দিই।

চপলাও তেমনি ঢ্যামনামাগী। বলল—তাই দিন বাবা, আমার আর জল দিয়ে পোঁদ ছুচিয়ে দরকার নেই। বলে চপলা শশুরের সামনে বিশাল পোদখানা মেলে ধরল ।

নিশিকান্তও দুই ছেলে এক মেয়ের মা যাবতী চপলার পোঁদের- দাবনা দুটো টেনে ধরে ফাঁক করে পোঁদের পুটকিতে মুথে দেয়। চাটতে লাগল বউমার পোঁদের গু।

লদলদে গু লেগেছিল চপলার পোদের ফুটোতে। চপলা দাঁড়িয়ে দাঁড়িয়ে হাগে, তাই পোদে মাখামাখি হয়ে থাকে। চপলা শ্বশুরকে দিয়ে পোদ চোষাতে চোষাতে উত্তেজনায় খিস্তি দিতে থাকে।

এদিকে চপলার বড় ছেলে রাজার ঘরে তখন আরেক উত্তেজক দৃশ্যে চলছে। চপলার স্বামী অর্থাৎ রাজার বাবা গুরুপদ তখন ছেলের বউ সুধার ম্যানার দুধ চুকচুক করে খেয়ে যাচ্ছে।

সুধার কিছুদিন আগে পেট হয়েছিল, তখন বুকে দুধ এসেছিল। বাচ্চাটকে তারপর নষ্ট করে দিয়েছে। কিন্তু নানারকম ওষুধ পত্র খেয়ে বুকের দুধকে আরও বাড়িয়ে নিয়েছে।

এই ব্যাপারে তাকে সাহায্য করেছে শ্বাশুড়ি চপলা আর ঠাকুমা রম্ভাদেবী।

একদিন গরুপদ কথায় কথায় মা আর বউকে বলছিল—যুবতী বউ-এর ম্যানার দুধ খেলে শরীরে খুব তাকত হয়। বউমাকে বল না বুকের দুধে জিইয়ে রাখতে।

মা রম্ভাদেবী তখন ছেলের সামনে কাপড় সায়া তুলে নিজের বালে ঢাকা গদে বের করে বলেছিলেন—কেন রে গুদে পোদে, ( মা আদর করে পরপদকে ওই নামে ডাকে) আমার বা তোর বউ-এর গুদুর দুদু ভাল লাগে না ?

গুরপদ তখন একদৃষ্টে মার চুলে ভর্তি গুদের দিকে তাকিয়ে বলেছিল না। মা, তোমাকে চুদে একদিন পেট করে তোমার ম্যানাতে দুধ এনে তারপর সেই দুধ খাব ।

রম্ভাদেবী তখন ছেলের সামনে বাল পাকিয়ে ধরে খিস্তি দিয়ে বলেছিলেন তা হবে নারে বাড়া। তোর বাপচোদা আগেই আমার অপারেশন করে দিয়েছে, পেট বানাবি কি করে আর ?

চপলা মা আর ছেলের কাণ্ড দেখে খালি মুচকি মুচকি হাসছিল।

যাই হোক, আবার আগের জায়গায় চলে আসা যাক । পায়থানার সামনে দাঁড়িয়ে পোঁদ চোষাতে চোষাতে চপলার ইচ্ছা করল শ্বশুরের মুখে পেচ্ছাপ করতে। তাই ঘুরে দাঁড়িয়ে শ্বশুরের মুখের সামনে গুদ চেতিয়ে ধরে বলল – বাবা, অনেকক্ষণ তো পোঁদের মাল খেলেন, এবার একটু গুদের মাল খেয়ে দেখন।

বলে দুহাত দিয়ে ফাঁক করে ধরে চপলা গুদ শ্বশুরের সামনে। নিশিকান্ত প্রথমে কুকুরের মত জিভ বের করে চুষতে থাকে চপলার কোঁটটা। চপলা উত্তেজনায় শিউরে ওঠে। একসঙ্গে রস আর পেচ্ছাব বেরতে থাকে গুদ দিয়ে, পড়তে থাকে শ্বশুরের মুখে চোখে নাকে। খিস্তি দিয়ে বলে ওঠে—ওরে বাড়া শ্বশুররে, গুদ কি জোরে চুষছিসরে ল্যাওড়া। খা, শালা মুত খা খানকিচোদা ।

এমন সময় কোথা থেকে ছুটে আসে চপলার ছোট ছেলে দীপ । বাড়বাড়ন্ত শরীর। মায়ের মতই গায়ে লোম ভর্তি। বুকে এখনই বেশ লোমশ হয়ে উঠেছে।

বগলেও ঘন চুল, তলাতেও মোটা মোটা বালভর্তি"। বাড়া হয়েছে তেজীয়ান। মা, ঠাকুমা, বউদি, দিদির হাতে পড়ে আরো বিশাল সাইজের হয়ে উঠেছে।

বাড়ির ছোট ছেলে তো তাই প্রায় সময়েই ল্যাংটো থাকে। মা, ঠাকুমারা কেউই ওর পোশাক পরা পছন্দ করে না। বলে–ও তো বাড়ীর ছোট ছেলে। ওর আবার লজ্জা কি? ন্যাংটোই দেখতে ভাল লাগে। অত বড় বাড়াকেও ওরা বলবে নুনু, চপলা ছোট ছেলেকে খুব ভালবাসে। এখনও ওকে কোলে বসিয়ে খাওয়ায়, পুরো ন্যাংটো করে চান করায়। মাঝে মাঝে চপলা ছেলেকে কোলে বসিয়ে খাওয়াতে খাওয়াতে বাড়া, বিচি চটকে চটকে আদর করে।

চপলার খুব ইচ্ছে করে ছোট ছেলের মস্ত তাগড়াই ধোনটা গুদের মধ্যে ঢুকিয়ে নিয়ে খেলতে ।

কিন্তু জ্যোতিষীর বারণ আছে, যদি কোন ভাবে ছেলের পনের বছরের আগে মার গুদে ছেলের ধোন ঢোকে, তবে সঙ্গে সঙ্গেই ছেলে মা একসঙ্গে মাখে রক্ত উঠে মারা যাবে।

তাই ইচ্ছা থাকলেও চপলা ছেলের ধোন নিয়ে চোদাচুদি করতে পারে না। দীপরও খুব ইচ্ছা করে, মার বিশাল পাঁউরুটির মত ফোলা দেখানার লাল চেরার মধ্যে তাগড়াই ধোনটা ঢুকিয়ে রস খসাতে।

মার ন্যাংটো পোঁদানী চেহারা দেখলে আর ঠিক থাকতে পারে না দীপ । এর মধ্যেই অবশ্য দিদি, ঠাকুমা আর নতুন বউদির গন্দ পোঁদ মারা হয়ে গেছে। বাইরের কত মেয়ে বন্ধুরও গুদ, পোঁদ মারা হয়ে গেছে। কিন্তু মার ওই খানদানী গুদ মারতে না পারলে ঠিক মজা পাওয়া যাচ্ছে না। বিশেষ করে মা যখন এই বাড়ীর সকলের চোদনগুরু ।

মা চোদার যত রকম কায়দা কানুন জানে, বাড়ীর কোন মেয়ে মানুষ তো দূরের কথা, কোন পরপুরুষ ও জানে না। সেই- জন্য অনেক সময় পাড়ার মেয়ে-বউরা মার কাছে চোদনের পাঠ নিতে আসে ।

যাইহোক, পায়খানার সামনে এসে দীপ, দেখতে পায় মার গুদে সমানে চুষে চলেছে দাদা । মা আনন্দে শীৎকার দিচ্ছে আর খিস্তি দিচ্ছে।

দীপার তো ওই দৃশ্যে দেখে বাড়া বিশাল খাড়া হয়ে গেছে, ঘন বালের জঙ্গলের মধ্য দিয়ে ধোনের মাথাটা টং টং করে দলছে। ইচ্ছে করছে এক্ষণি ছুটে গিয়ে দাদুর মাথাটা সরিয়ে মার ওই বিশাল চুতের মধ্যের লাল রঙের গর্তটায় পরো ধোনটাকে ঢুকিয়ে দেয়। কিন্তু আবার মারা যাওয়ারও ভয় আছে ।

চপলা ছোট ছেলেকে দেখতে পেয়ে ডাকে আয় বাবা আয়, তোর দাদ বড়োকে নিয়ে আর পারি না। ল্যাওড়া কিভাবে চুষছে দেখ।

নিশিকান্ত যুবতী বউমার কথা শুনে খুব মজা পায়। নাতির দিকে তাকিয়ে একটু মুচকি হেসে আবার চপলার গুদ টেনে ফাঁক করে গুদের কোঁটের ভিতর জিভ চালাতে থাকে। হাপসে হপেস করে চাটতে থাকে।

চপলা বলে ওঠে—ওরে বাড়া নিশিরে, সক্কাল বেলাতেই তোকে দিয়ে একবার না চোদালে আর হচ্ছে না। চিত হয়ে শো গান্ডু, ধোন তো কেলানোই আছে। উপর থেকে একবার তোর সাথে চোদন কের্তন করি।

বউমার কথায় নিশিকান্ত চিৎ হয়ে শুলে ধোন খাড়া করে। চপলা শ্বশুরের পায়ের দিকে ঘরে গুদের মধ্যে ধোনটা চাপতে চাপতে একেবারে পুরোটা ঢুকিয়ে নিয়ে বসল ।

অতবড় দশ ইঞ্চি সাইজের ধোনটা আমূল ঢুকে গেল চপলার গুদে। আতা ফলের মত বিচিটার হাত বুলাতে বুলাতে ছেলেকে ডাকল—আয় বাবা, ধোন খাড়া হয়ে গেছে, রস জমে গেছে, চুষে নিয়ে রসটা খেয়েনি।

তোদের নিয়ে আর পারি না বাপ। আমাকে দেখলেই তোদের ধোন সবারই খাড়া হয়ে লকলক করে। ঠান্ডা তো আমাকেই করতে হবে।

দীপ, ধোনটা এক হাতে ধরে মার মুখের সামনে এগিয়ে আসে।

মা এক হাত দিয়ে ওর ধোনটা ধরে ললিপপ খাওয়ার মত চুষতে থাকে। আর এক হাত দিয়ে দাদুর বিচিতে আদর করে টিপতে থাকে। আর ওঠবোস করতে করতে ঠাপ দিতে থাকে।

মার মুখে ধোন ঠাপাতে ঠাপাতে দীপ, মার কয়েতবেল সাইজের দুটো মাই দা হাতে ধরে হর্ন টেপার মত টিপতে থাকে। চুচি দুটো চূড়মড়ি পাকাতে থাকে। রবারের বলের মত মাই দুটোর একদিক টিপে ধরলে অন্যদিক ফুলে উঠতে থাকে।

মার মখে ধোন চোষাতে চোষাতে মার ফুটবলের মত মাই টিপতে খুবে আরাম লাগে দীপর। আর মা দূষছেও বটে ধোনখানাকে । যেন একেবারে পারো ছাল-চামড়াশ দ্ধ, চেটে ফাঁক করে দেবে।

চকা চকাৎ করে কোনদিকে না তাকিয়ে ছোট ছেলের ধোন চপলা চুষে চলেছে। যেন পারে তো ধোনটিকে ছিড়ে খেয়ে নেয়।
 

Users who are viewing this thread

Back
Top