What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গ্যাঙ-ব্যাঙ- পিঙ্কিদেবী- বকেয়া ট্যাক্সের খেসারত (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গ্যাঙ-ব্যাঙ- পিঙ্কিদেবী- বকেয়া ট্যাক্সের খেসারত পর্ব ১ - by subdas

"""""" ক্রিং ক্রিং ক্রিং """""""

সাত সকালে আবার কে এলো বাড়ীতে?

৪৫ বছর বয়সী বিধবা ভদ্রমহিলা পিঙ্কিদেবী পাতলা হাতকাটা গোল গলা র নাইটি আর সাদা রঙের কাটাকাজের পেটিকোট পরা অবস্থাতে ঘরের কাজ করছিলেন। একা থাকেন। স্বামী গত হয়েছেন। এর একমাত্র কন্যা পিঙ্কি কোলকাতায় থাকে – বয়স২৬ + — এনার বয়স ৪৫ + সাতসকালে কে এলো ? কলিং বেল বাজছে ।

ভদ্রমহিলা কোনোরকমে নাইটি ও পেটিকোট পাল্টিয়ে একটা ব্রিক রেড রঙের কামিজ- সাদা ব্রা- সাদা একটা সালোয়ার ও সাদা ওড়না দিয়ে ওনার সামনের কোদলা কোদলা ম্যানাযুগল সামলিয়ে সদর দরজার দিকে গেলো।

সাত পাঁচ না ভেবে দরজা খুলে দিতেই– — " এ কি ? কে আপনারা? আপনাদের তো ঠিক চিনতে পারলাম না। "
তিনটে বয়স্ক লোক- বিশ্রীভাবে পিঙ্কিদেবীর শরীরের প্রতিটা খাঁজ ও ভাঁজ মেপে চলেছে মাথা থেকে পা অবধি।
মদনবাবু- রহমত আলী- ঘনশ্যাম দাস -৬২– ৬৬ বছর এর তিনটে লোক ।
" আমরা কর্পোরেশান আফিস থেকে আসছি । ম্যাডাম । কর্পোরেশানের কম্পিউটার বলছে– আপনার বাড়ীর চার বছরের প্রপার্টি ট্যাক্স বাকী । আপনাকে আমাদের আফিস থেকে অনেকবার রিমাইন্ডার দেওয়া হয়েছে। আপনাকে এক সপ্তাহের ভেতর বাড়ী খালি করে চলে যেতে হবে। কর্পোরেশান এই বাসা সিল্ করে দিয়ে যাবে। সাতদিন চরম সীমা । ব্যস "

৪৫ বছর বয়সী বিধবা ভদ্রমহিলা পিঙ্কি দেবীর মাথাতে আকাশ ভেঙে পড়লো। হে ভগবান। এখন এতো জিনিষপত্র – আসবাবপত্র নিয়ে তিনি একা কোথায় গিয়ে উঠবেন। একমাত্র কন্যা কোলকাতা শহরে থাকে। একটা ছোটোখাটো কোম্পানি-তে রিসেপশনিস্ট হিসেবে কাজ করে ।
মদনবাবু ভাবলেন যে – এই মহিলা তো বেশ গতরী মহিলা। একদম একা থাকেন।

এনাকে তো ভয় দেখাতে হবে — "বাড়ী না ছাড়লে কিন্তু আপনার সমূহ বিপদ আছে – মহিলা পুলিশ এসে আপনাকে ঘাড় ধরে এই বাড়ী থেকে বার করে দেবে আর কর্পোরেশানের লোকেরা আপনার সব জিনিষপত্র বাড়ীর বাইরে টেনে টেনে ভেতর থেকে এনে ফেলবে।আপনি বরং সব জিনিষপত্র নিয়ে শিফট্ করে আপাতত কোনোও একটা ভাড়া বাড়ীতে চলে যান। সব বকেয়া টাকা শোধ করে দিলে তো ল্যাঠা চুকে যাবে। আপনি আবার এইখানে ফিরে আসবেন। তত দিন আপনার বাড়ীর সব চাবি কর্পোরেশান আফিস এ জমা থাকবে।" এই সব কথা টানা মদনবাবু পিঙ্কিদেবীকে বলে দিলেন। আর দুটো লোক সমানে আড়চোখে পিঙ্কিদেবীর গতরখানা মেপে যেতে লাগল।

পিঙ্কিদেবী এই তিনটে লোককে সামনে বসার ঘরে বসতে দিলেন। ভাবছেন কি করবেন এখন ? " আপনাদের পায়ে ধরছি দাদা- আমাকে বাঁচান। একটা মাস সময় দিন। আমি সব বকেয়া ট্যাক্স শোধ করে দেবো। দেখুন আমি এই বাড়ীতে একা থাকি। স্বামী মারা গেছেন বেশ কয়েকবছর আগে। আমাদের একটিমাত্র মেয়ে । কোলকাতা তে একটা প্রাইভেট কোম্পানিতে খুব সামান্য একটা চাকুরী করে। আমি কোথায় যাবো বলুন তো এ বাড়ী খালি করে এতো জিনিস পত্র আর ফার্নিচার নিয়ে?একটু কনসিডার করুন দাদারা। আপনাদের পায়ে ধরছি। " বলে পিঙ্কিদেবী বসার ঘরেতে মদনবাবু-র সামনে ঝুঁকে পড়ে মদনবাবু-র দুটো পা ধরতে গেলেন। মদনবাবু — " আরে আরে কি করছেন কি ? " বলে বলিষ্ঠ হাতে পিঙ্কিদেবীর দুটো কনুই-এর কাছে শক্ত করে ধরে পিঙ্কিদেবীকে ওনার পা দুটোর কাছ থেকে উঠিয়ে তুলতে গেলেন। এতে মদনবাবু বেশ কামার্ত হয়ে পড়লেন – সামনেই বছর ৪৫ -এর গতরী বেধবা মাগী। ইচ্ছে করেই উনি পিঙ্কিদেবীর পিঠে হাত বুলোতে বুলোতে বললেন- " আগে উঠে বসুন তো – দেখছি কি করা যায়? একটা কথা বলছি। কাউকে বলবেন না কিন্তু। তাহলে কিন্তু আপনাকে আমরা সাহায্য করতে পারবো না। ""
"" বলুন দাদা- আমি কথা দিচ্ছি দাদা– আমি কাউকে এই কথা বলবো না।" পিঙ্কিদেবী কাতরকন্ঠে বলে উঠলেন।

মদনবাবু ভাবলেন – মাগী পথে আসছে। তারপরে তো এই দুটো শয়তান বয়স্ক পুরুষ ঘনশ্যাম দাস আর মোসলমানী ছুন্নত করা ধোনের মালিক রহমত আলী পিঙ্কি দেবীর ওড়না নিয়ে টানাটানি করবে।
একটু ঢোঁক গিলে মদনবাবু বললেন -" শুনুন মন দিয়ে আমার কথা টা। কেউ যেন জানতে না পারে। আপনি যাতে এই বাড়ীতে আর এক মাস…..আপনি তো এই একটু আগে বললেন যে এক মাসের মধ্যে-ই আপনি কর্পোরেশানের পুরো চার বছরের বকেয়া ট্যাক্স শোধ করে দেবেন– যাতে আর এই মাস থাকতে পারেন – সেটার চেষ্টা করছি। সেজন্য আপনাকে একটা কাজ করতে হবে ম্যাডাম। কিন্তু– কিন্তু -' " মদনবাবু থেমে গেলেন।
পিঙ্কিদেবী উতলা হয়ে উঠলেন –" কিন্তু কি ? আমাকে কি কাজ করে দিতে হবে? বলুন দাদা। "
মদনবাবু– " আমাদের অ্যাসেসমেন্ট ডিপার্টমেন্ট-এর টপ্ বস্ হায়দার আলি সাহেবের বাড়ীতে একবারটি কষ্ট করে গিয়ে ওনাকে সব কিছু "খুলে" বলতে হবে। "
মদনবাবু ব্যাঁকা চাহনিতে পিঙ্কিদেবীর কোদলা কোদলা ম্যানাযুগল কামিজ ও ওড়নার উপর দিয়ে বিশ্রীভাবে মাপতে লাগলেন । এটা বুঝতে পেরে পিঙ্কিদেবী নিজের সাদা ওড়নাটা ব্রিক রেড রঙের কামিজ-এর উপর ভালো করে ঢাকাঢাকি দিয়ে বসলেন।

" কিন্তু ঐ হায়দার আলি সাহেব-এর বাড়ীতে যেতে পারবো না আমি। ওনার অফিসে যাবো। " পিঙ্কি দেবী একটু ঝাঁঝ মেরে বলে উঠলেন। " ওনার বাড়ীতে কেন যেতে বলছেন আপনি আমাকে ? এটি তো অফিসের কাজ। ওনার অফিসে যাবো। আমি তো কিছুই চিনি না। আপনি বরং আমাকে নিয়ে চলুন। আপনার সাথে -ই না হয় যাবো। হায়দার আলি- লোকটা কে ? চিনি না- জানি না – ওর বাড়ীতে কেন আমি যাবো ? " পিঙ্কি দেবী আরোও একটু ঝাঁঝ ও বিরক্তি দেখালেন। '

"' আর আপনি এ কথা বলছেন কেন ? যে কেউ যেন জানতে না পারে ? একটু খুলে বলুন তো দাদা- কি ব্যাপারটা ? " পিঙ্কি দেবীর আবার ঝাঁঝালো কথা। এ তো সুবিধার ব্যাপার মনে হচ্ছে না। আপনারা কি চান বলুন তো ? স্পষ্ট করে বলুন। একজন একা ভদ্রমহিলা র বাড়ীতে সাত সকালে এসে কি সব বলছেন – এ তো আমাকে ভয় দেখাচ্ছেন দাদা। " ব্যস- একটা বিস্কোরণ ঘটে গেলো। অমনি রহমত আর ঘনশ্যাম দুজনে মিলে পিঙ্কিদেবীর উপর ঝাঁপিয়ে পড়ে– দুজনে মিলে পিঙ্কিদেবীর সাদা ওড়নাটা টানাটানি শুরু করে দিলেন ।

" চল্ মাগী – তোর বিছানাতে চল্ রেন্ডীমাগী- আগে আমাদের সামনে চুড়িদার খোল্ খানকী- আমাদের শশা-গুলো মুখে নিয়ে চোষ্ বেশ্যামাগীর মতোন"। "তারপর তোকে হায়দার আলি সাহেবের বাড়ীতে নিয়ে গিয়ে ওনার হারেমে তুলবো রেন্ডীমাগী ।"
মদনবাবু দ্রুত পিঙ্কিদেবীর বাড়ীর বসার ঘরের সদর দরজা খিল আর ছিটকানি দিয়ে টাইট করে লাগিয়ে দিয়ে পিঙ্কিদেবীর শরীরটাকে জাপটে ধরে কচলাতে আরম্ভ করলেন ।
"আআআআআ ছেড়ে দিন আপনাদের পায়ে পড়ি " " ও মা গো কে আছো – বাঁচাও" ।

"চোপ্ শালী– একদম চিল্লাবি না। আমাদের ল্যাওড়া তিনটে আগে
চোষা দে রেন্ডীমাগী তোর বিছানাতে । বিছানাতে চল্ বেশ্যামাগী। " — রহমত দুই বিশাল বিশাল হাতের পাঞ্জা দিয়ে পিঙ্কিদেবীর বুকে কামিজ ও ব্রেসিয়ার-এর উপর দিয়ে পিঙ্কিদেবীর কোদলা কোদলা ম্যানাযুগল ময়দা বাসার মতোন ঠাসতে আরম্ভ করলেন।

মদন বাবু ততক্ষণে ঘনশ্যাম দাস আর রহমত আলী কে সাথে করে ওড়না টা পিঙ্কি দেবীর বুকের সামনা থেকে সরিয়ে ঐ ওড়না দিয়ে পিঙ্কিদেবীর মুখটা কষে বেঁধে ফেলেছে। brick red কামিজ– white সালোয়ার- ভেতরে সাদা লেস্ লাগানো ব্রা আর Brick Red প্যান্টি পরা। ভয়ে বুক কেঁপে উঠলো। ঠেলতে ঠেলতে ওনাকে তিন লম্পট বয়স্ক পুরুষ ওনাকে এক ধাক্কা মেরে বিছানাতে ফেলে দিলো। হারামী মাগীখোর লম্পট রহমত আলী- আট ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা সুলেমানী ঠাটানো সুসুমনাটাকে সাদা -নীল চেক চেক লুঙ্গী আর ভিতরে পরা চকোলেট রঙের ভি কাটিং জাঙ্গিয়াখানা র উপর দিয়ে ডান হাতে মুঠি করে ধরে নাচাচ্ছে। ঘনশ্যাম দাস রাজস্থানি লম্পট ধুতি আর কুর্তা খুলে খালি গা ও জাঙ্গিয়া রকেট হয়ে আছে– বোকাচোদাটা র জাঙ্গিয়াখানা র ঐ অংশটা precum juice লেগে ভিজেছে। মদনবাবু বঙ্গীয় লম্পট।
ওফফফফফফ্ ।

"" চল চল চল মাগী-কে দিয়ে আমাদের ল্যাওড়াগুলো এক এক করে চোষাই। এই যে ভাই-জান রহমত- তোমার মোটা সুলেমানী ঠাটানো ল্যাওড়াখানা দিয়ে মাগীটা র দুই গালে ঠাস ঠাস করে গোটা পঁচিশ চড় থাপ্পড় মার।" মদন বাবু আদেশ করলেন ।

ঘনশ্যাম দাস রাজস্থানি-ওনার সাদা বিগ বস্ জাঙ্গিয়াখানা তে precum juice আঠা-আঠা হয়ে আছে। ইসসসসসসসসসসসস্।

"মেরা লুন্ডুয়া সাফা কর দে ডার্লিং পিঙ্কুয়া" উনি উদ্বোধন করবেন ?

প্রথমে Rajastan- ঘনশ্যাম

এর পর Uttar Pradesh রহমত আলী

সবশেষে West Bengal মদনচন্দ্র দাস

ALPHABETICAL ORDER

ল্যাওড়া তিনটে পিঙ্কি দেবীকে দিয়ে আর থোকাবিচি তিন পিস্ চোষাবে

উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু

পিঙ্কিদেবীর মুখ দোপাট্টা দিয়ে শক্ত করে বাঁধা । হাত দুটো পিছমোড়া করে ঘনশ্যাম বাবু একটা পেটিকোট দিয়ে বেঁধে রেখেছে।

শুয়োরের বাচ্চা মদনবাবু ।

একটি সাইড ব্যাগে করে Three X Rum + Coca cola পাঞ্চিং করে এনেছেন। এক লিটার কোকাকোলা নিয়ে ওটাকে আগেই দুই ভাগ করে ওতে "থ্রি এক্স ওলড্ মঙ্ক রাম" মিক্শচার করে দুটো 500, 500 বোতল এ ভাগ করে রেডী করে রেখেছেন মদন ।

ইসসসসসসসসসস উমুউমু উমুউমু

ছটফট করছে

কি বিপদ আজকে সকালে পিঙ্কিদেবীর ।

চার বছরের ট্যাক্স বাকী।

এখন সতীত্ব দিয়ে ট্যাকসের বকেয়া পরিশোধ করতে হবে।

তিন তিনটে ল্যাওড়া।

ঘড়িতে সকাল সাড়ে আট-টা বেজে দশ 08 40 am
বিধবা ভদ্রমহিলা পিঙ্কি দেবী। বয়স এখন ৪৫ +
স্বামী গত হয়েছেন ছয় -সাত বছর আগে হার্ট অ্যাটাকে। তখন পিঙ্কিদেবীর বয়স ৩৮-৩৯ বছর। একটিমাত্র কন্যা ওনাদের। স্বামী সরকারী চাকুরী করতেন। কর্মরত অবস্থায় তিনি মারা যাওয়ার ফলে পিঙ্কিদেবীর চাকুরী হয় ঐ আফিসে-ই। কিন্তু অনেক নীচু পোস্টে। লেডী পিওন। খুবই যৎ- সামান্য বেতন।

তিন লম্পট বয়স্ক পুরুষ- মদনচন্দ্র দাস, রহমত আলী ও ঘনশ্যাম দাস– খ্যাক খ্যাক করে হাসতে হাসতে পিঙ্কিদেবীর সাদা রঙের ওড়নাটা নিয়ে টানাটানি করতে শুরু করলো। পঁয়তাল্লিশ বছর বয়সী বিধবা ভদ্রমহিলা পিঙ্কি দেবীর খাসা গতর। ব্রা 38+D– কোদলা কোদলা ম্যানাযুগল, ওনার পেটিকোট 42 inches- ভরাট লদকা পাছা। কিন্তু তিনি এখন ব্রিক রেড রঙের কামিজ আর সাদা রঙের সালোয়ার পরা।

চশমা পরা পিঙ্কিদেবীর চশমার কাঁচ দুখানা যেন ঝাপসা হয়ে আসছে। মুখটা বেঁধে ফেলেছে তিন শয়তান তাঁর সাদা ওড়নাটা দিয়ে ।

একটা পেটিকোট দিয়ে বেঁধে রেখেছে হাত দুটো পিছমোড়া করে পিঙ্কিদেবীর । ঘনশ্যাম দাস ওনার সাদা বিগ বস্ জাঙ্গিয়াখানা খুলতেই একটা যেন কালচে বাদামী রঙের সাড়ে ছয় ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ময়াল সাপ ফোঁস ফোঁস করতে করতে বের হয়ে এলো। ইসসসসসসসসস কাঁচা পাকা লোমে ঢাকা আমাজন-এর জঙ্গল থেকে ঝুলছে ঘনশ্যাম দাস-এর বারুইপুরের একটা প্রমাণ সাইজের পেয়ালার মতোন থোকাবিচিটা। প্রায় এক লিটার ঘন থকথকে রাজস্থানি ফ্যাদা জমা আছে ওতে। মদন বাবু হলেন গ্যাং-লিডার। ওনার আদেশ মতো ঘনশ্যাম পিঙ্কিদেবীকে বিছানাতে চিৎ করে ফেলে ওনার ল্যাওড়াখানা ডান হাতে মুঠো করে ধরে- পিঙ্কিদেবীর মুখের থেকে ওড়নার বাঁধনটাকে বাম হাতে একটা টান মেরে খুলে দিলেন। ঘনশ্যাম ওনার ঠাটানো ল্যাওড়াখানা দিয়ে ফটাস ফটাস ফটাস করে পিঙ্কিদেবীর দুই নরম গালে চড় মারতে মারতে বললেন –"ডার্লিং- তুম্ মেরা লুন্ড মু মে লে কর চুষো আচ্ছি সে। চুষ্ চুষ্ শালী। " পিঙ্কি দেবী কিছুতেই মুখ খুলছেন না। মুখের সামনে ঐ রকম একটা ল্যাওড়াখানা থেকে বোটকা গন্ধ আসছে – পিঙ্কিদেবীর বমি আসতে লাগলো। ইসসসসসস্ কি নোংরা নোংরা আঠা আঠা রস ফোঁটা ফোঁটা বের হচ্ছে অসভ্য রাজস্থানি লম্পট বয়স্ক লোকটার ঠাটানো ধোনের মুখের ছ্যাদাটা থেকে। মদন বাবু হুঙ্কার দিয়ে উঠলেন –" এই মাগী – শালী বেশ্যামাগীর মতোন ল্যাওড়া র মুন্ডিটা চেটে আগে পরিস্কার কর্ রেন্ডীমাগী । ওদিকে নীচে থেকে রহমত আলী পিঙ্কিদেবীর সালোয়ার-এর দড়িটা ধরে টানাটানি শুরু করে দিলেন । পা দুটো ঝটকাতে ঝটকাতে পিঙ্কিদেবী কষে এক লাথি মারলেন লম্পট মুসলমান বয়স্ক পুরুষ রহমত আলী র বুকে। সাথে সাথে একটা ধাক্কা খেয়ে রহমত পিছনে ছিটকে গিয়ে একটা আলমারিতে গিয়ে পিঠে বেশ ব্যথা পেলেন। মদন বাবু এই দৃশ্য দেখে খ্যাক খ্যাক করে হাসতে হাসতে বললেন — "এই যে রহমত আলী- শেষ মেশ একটা মাগীর লাথি খেয়ে ছিটকে গেলে। তুমি কি রকম মর্দা হে? রহমত? নাও এক চুমুক ওষুধ খেয়ে নাও রহমত । " বলে মদনবাবু ওনার সাথে করে আনা রাম এর কোকাকোলার পাঞ্চ দুই তিন ঢোঁক রহমত ভাইকে খাওয়ালেন। থ্রি এক্স ওল্ড মঙ্ক রাম আর কোকাকোলার মিক্শচার। রহমত আলী রাম আর কোলা-র মিক্শচার খেয়ে একটা লম্বা ঢেঁকুর তুলে- এবার ওনার ঘিয়ে রঙের পাঞ্জাবী – আর- নীল সাদা চেক্ চেক্ লুঙ্গী খুলে চকোলেট রঙের একটা ভি- কাটিং জাঙ্গিয়া পরা অবস্থায় খালি গায়ে পিঙ্কিদেবীর বিছানার উপর উঠে এলেন। তাঁর একটাই কাজ – এই বিধবা পঁয়তাল্লিশ বছর ভদ্রমহিলার সাদা রঙের সালোয়ার খানা খুলে ফেলা। মদনবাবু ততক্ষণে পুরা উলঙ্গ হয়ে গেছেন। উরি সর্বনাশ- ""এগিয়ে বাংলা"""। ঘনশ্যাম-এর রাজস্থানী হিন্দু ল্যাওড়া আর রহমত-এর উত্তর প্রদেশের মুসলমানী ছুন্নত করা সুলেমানী ল্যাওড়া থেকেও পশ্চিমবঙ্গের মদনবাবু র ল্যাওড়াখানা ছাপিয়ে গেছে — সাড়ে সাত ইঞ্চি লম্বা আর পৌনে দুই ইঞ্চি ঘেড় – আবার ছুন্নত করা– এই রকম সাংঘাতিক ল্যাওড়া দেখে পিঙ্কিদেবী ভয়ে কাঁপতে আরম্ভ করলেন । ততক্ষণে হারামী মাগীখোর লম্পট কামুক ঘনশ্যাম দাস ওনার ধোনটা বলপূর্বক পিঙ্কিদেবীর মুখটা হাঁ করিয়ে ঠেসে ধরে পিঙ্কিদেবীর বুকের মুখের ভিতর ঢুকিয়ে দিলেন । গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব আওয়াজ আসছে যেনো পিঙ্কিদেবীর মুখ থেকে। দম আটকে আসছে যেনো পিঙ্কিদেবীর ।

একটু তফাতে দাঁড়িয়ে মদনবাবু । নীচের দিকে পিঙ্কিদেবীর সাদা সালোয়ার খুলে ওনার প্যান্টি-খানা দেখবার জন্য উত্তরপ্রদেশের মুসলমান লম্পট বয়স্ক পুরুষ রহমত আলী পিঙ্কিদেবীর পা-এর লাথি বুকে খেয়ে রাগে ঘড়ঘড়ঘড়ঘড় করছে- আর রেগে উঠেছে ওর নীল সাদা চেক চেক লুঙ্গী-টার ভেতরে ছুন্নত করা সুলেমানী ল্যাওড়াখানা- ঘি রঙের পাঞ্জাবী খুলে- গেঞ্জী খুলে খালি গায়ে রহমত নিজের চকোলেট রঙের ভি-কাট্ নোংরা জাঙ্গিয়াখানা খুলে ফেললো- অমনি ওর ঠাটানো ছুন্নত করা সুলেমানী ল্যাওড়াখানা রকেটের মতো নীল চেক চেক লুঙ্গী-টাকে সামনের দিকে ঠেলে একটা তাঁবু খাটিয়ে দিলো –' — ' ইসসসসসস্ অসভ্য লম্পট কামুক মোসলমান লোকটার ছুন্নত করা সুলেমানী ল্যাওড়াখানা-র মুন্ডীর চেরা মুখ থেকে ফোঁটা ফোঁটা আঠা আঠা প্রিকাম জ্যুস বের হয়ে লুঙ্গী টা ঈষৎ ভিজিয়ে ফেলেছে। হারামী মাগীখোর লম্পট কামুক মোসলমান রহমত আলী ওর চকোলেট রঙের জাঙ্গিয়াখানা দিয়ে ওর ল্যাওড়াখানা র মুন্ডিটা মুছে সোজা পিঙ্কিদেবীর মুখের সামনে গিয়ে পিঙ্কিদেবীর নাকের সামনে চেপে ধরে বললো–"আরে রেন্ডীমাগী ' শোঁক শালী আমার ল্যাওড়া -র জ্যুস '-এর গন্ধ — বিশ্রী একটি বোটকা গন্ধ আসছে মোসলমান লোকটার চকোলেট রঙের জাঙ্গিয়াখানা থেকে– অনেকদিন হারামী টা নিজের জাঙ্গিয়াখানা কাঁচে না- একটি বিশ্রী বোটকা গন্ধ আসছে উফফফফ্- ঘনশ্যাম দাস ওনার রাজস্থানি ল্যাওড়াখানা পিঙ্কিদেবীর মুখ থেকে বের করে নিলেন আর বললেন –" ডার্লিং আভি তো মেরা লুন্ড সাকিং কিয়া- আভি রহমতভাইয়া কা মুসলিম লুন্ড চুষনে পরে গা। "

" আমাকে ছেড়ে দিন – ইসসসসসস্ এইরকম একটা নোংরা পচা জাঙ্গিয়াখানা সরান আমার মুখের সামনে থেকে। ভালো হবে না বলছি– আপনারা আমাকে একা পেয়ে বড্ড বেশি বাড়াবাড়ি করছেন কিন্তু — আপনারা ভেবেছেন টা কি ? আমি কিন্তু পুলিশে খবর দেবো বলছি। " এই রকম তেজ পিঙ্কিদেবীর বেশিক্ষণ স্থায়ী হোলো না। কামুক লম্পট মাগীখোর মদনবাবু এইবার পিঙ্কিদেবীর পা দুই খানি ওনার দুটো হাতে খাবলা মেরে ধরে দুই পাশে সরিয়ে দিয়ে ঘনশ্যাম দাস কে বললেন – – "" এ ঘনশ্যাম দাস– আভি এই আউরত কো সালোয়ার ফাড় কে ইসকো নাঙ্গা করো। উনকা চুত নিকালো। "" পিঙ্কি দেবীর হিন্দিভাষা একটু একটু জানা আছে। "চুত" মানে "গুদ"। এ কি মতলব শয়তানগুলো-র ? এরা আমার সালোয়ার ছিঁড়ে আমার গুদ বার করবে? প্রাণপণে রহমতকে সরানোর চেষ্টা করলো আর চেষ্টা করলো ওনার নাকের সামনে থেকে রহমত আলী-র নোংরা রসমাখা চকোলেট রঙের ভি কাটিং জাঙ্গিয়াখানা সরাতে । রহমত আলী র সাথে অসম শক্তি তে পরাজিত হোলো হতভাগ্য বিধবা ভদ্রমহিলা পিঙ্কি দেবী। মদনবাবু রাম কোলা এক ঢোক গিলে এইবার সব খুলে পুরো উলঙ্গ হয়ে গেলেন ।ডান হাত দিয়ে মুঠো করে ওনার ঠাটানো পুরুষাঙ্গটা ধরে নাচাতে নাচাতে অসহায় পিঙ্কিদেবীর মুখের সামনে এনে খ্যাক খ্যাক করে হাসতে হাসতে বললেন-'" কিরে মাগী-' কোন্ ল্যাওড়া-টা পছন্দ- আমারটা না রহমত ভাইয়ার টা ? ঘনশ্যাম দাস এর ল্যাওড়াখানা থেকে আমার আর রহমত ভাইয়ার ল্যাওড়া খেতে আরোও ভালো। " রহমত বলে উঠলো — " তোকে আজ চুদে চুদে হোড় করে ছাড়বো। " এই বলে রহমত আলী পিঙ্কিদেবীর সালোয়ার এর দড়ি এক টান মেরে খুলে ফেললো। "" ওরে মাগী– তোর প্যান্টি থেকে সেন্ট-এর গন্ধ আসছে দেখছি " বলে রহমত আলী পিঙ্কিদেবীর সালোয়ার -টা পুরো খুলে ফেলে দিলো। ওফফফ্ লদকা পাছাখানা তো বেশ সুন্দর মাগীটার। ব্রিক রেড রঙের প্যান্টি পরেছে। রহমত আলী আর সামলাতে না পেরে সোজা হুমহাম হুমহাম করে ব্রিক রেড রঙের প্যান্টি র উপর দিয়ে পিঙ্কিদেবীর গুদের ওপর মুখ গুঁজে দিলো। মদনবাবু পিঙ্কিদেবীর বুকের উপর চেপে বসে ওনার ঠাটানো ল্যাওড়াখানা দিয়ে পিঙ্কিদেবীর নরম নরম গালে পটাস পটাস পটাস করে বারি মারতে মারতে বললো — " এইবার হাঁ কর্ রেন্ডীমাগী– এটা চোষ্ বেশ্যামাগীর মতোন"।

ঘনশ্যাম দাস দুই ঢোক রাম-কোলা মিক্শচার খেয়ে নিলেন। রহমত আলী ততক্ষণে পিঙ্কিদেবীর ব্রিক রেড রঙের প্যান্টি টেনে খুলে ফেলেছে। শালা ব্রিক রেড রঙের প্যান্টি র গুদের এলাকার গন্ধটা বেশ ঝাঁঝালো । হিসু র গন্ধ। উফফফফফফফফফ্ ঘন কালো রঙের কোঁকড়ানো লোমে ঢাকা চমচমে গুদুসোনা বার হয়ে এসেছে। মদনবাবু পিঙ্কিদেবীর বুকের উপর চেপে বসে ওনার ঠাটানো ল্যাওড়াখানা দিয়ে মুখচোদা করছেন। গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব করে আওয়াজ আসছে পিঙ্কিদেবীর মোট থেকে । মদনবাবু র থোকাবিচিটা বেশ বড়-' কাঁচা-পাকা লোমের আবরণ থেকে আংশিক ভাবে বের হয়ে ফলাত্ ফলাত্ ফলাত্ করে পিঙ্কিদেবীর থুতনিতে বারি মারছে। রহমত আলী পিঙ্কিদেবীর গুদের লোম সরিয়ে ওর গুদের চেরার মধ্যে নিজের কালো বাদামী রঙের মোটা দুটো আঙুল জোর করে ঢুকিয়ে দিয়ে খচখচখচখচখচখচ করে পিঙ্কিদেবীর গুদ খেঁচা শুরু করে দিয়েছে । ইসসসসসসস। থাই দুটো জড়ো করে পিঙ্কিদেবীর মরিয়া চেষ্টা গুদের রাস্তা বন্ধ করা যতটা সম্ভব। আআআআআআহহহহহহ কি রসালো গুদ মাগীর – – – – ঘনশ্যাম দাস রাম কোলা আরো দুই ঢোক গিলে বললো– " এ রহমত-' তু উধার যা কে দারু পিলে। হাম আভি ইস ঔরতকো চুদাই করে গা। " বলে রহমত কে ঠেলে ওখান থেকে সরিয়ে দিলো। ঘনশ্যাম আর সামলাতে না পেরে সোজা মদনের ঠিক পেছনে পিঙ্কিদেবীর পা দুটো দুই দিকে ছড়িয়ে দিলেন আর পিঙ্কিদেবীর গুদটা হাঁ হয়ে গেলো। ভিতরে গোলাপী আভা। জ্যান্ত কাতলা মাছ -কে যেমন জল থেকে তুললে শ্বাস নেবার জন্য হাঁ করে দফদফদফদফ করে কাঁপতে থাকে-ঠিক সেরকম করে পিঙ্কিদেবীর গুদটা কাঁপতে লাগলো। ঘনশ্যাম দাস ওনার রাজস্থানি ঠাটানো ল্যাওড়াখানা পড়ফড়পড়ফড় করে পিঙ্কিদেবীর গুদের ভেতর ঠেসে ধরে ঢুকিয়ে দিলো। পিঙ্কিদেবীর নড়ার ক্ষমতা নাই — ওর বুকের উপর চেপে বসেছে উলঙ্গ মদনবাবু– ওনার ঠাটানো ল্যাওড়াখানা দিয়ে পিঙ্কিদেবীর মুখের ভিতরে মুখচোদন দিতে ব্যস্ত। পিঙ্কিদেবী ব্যথাতে চিৎকার করতে পারছে না। মুখের ভেতর খাপে খাপে আটকে আছে মদনবাবু -র মোটা ঠাটানো ল্যাওড়াখানা । ঘনশ্যাম দাস ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত করে সাংঘাতিক

ঠাপন শুরু করে দিলেন । রহমত আলী মদ্যপান করছে।

রাম + কোকাকোলা পাঞ্চ-টা দুর্দান্ত হয়েছে- – জিও মদনবাবু ।

এদিকে মদনবাবু পিঙ্কিদেবীর বুকের উপর চেপে বসে ওনার ঠাটানো ল্যাওড়াখানা দিয়ে পিঙ্কিদেবীর মুখের ভিতরে ঘাপাঘাপ ঘাপাঘাপ মুখ- ঠাপন দিয়ে চলেছেন- মদনবাবু-র ল্যাওড়াখানা-র গোড়াতে ঘন কাঁচা-পাকা লোমের কিছু অংশ পিঙ্কিদেবীর নাকের ছ্যাদার ভিতরে ঢুকে পিঙ্কিদেবীর দম আটকে দিচ্ছে। নীচে ঘনশ্যাম দাস ওনার রাজস্থানি ল্যাওড়াখানা পিঙ্কিদেবীর গুদের কোঁকড়ানো লোম সরিয়ে গুদুর চেরাটার মধ্যে খচরখচরখচরখচর করে খোঁচা মেরে চলেছে- কিন্তু – বুড়োভাম ঐ শালা মদনবাবু এমনভাবে পিঙ্কিদেবীর বুকের উপর চেপে বসে দুই দিকে দুই পা ছড়িয়ে রেখে ওনার ঠাটানো ল্যাওড়াখানা দিয়ে পিঙ্কিদেবীর মুখের ভিতরে মুখ-ঠাপ দিচ্ছেন-যে- ঠিক পিছনে ঘনশ্যাম দাস ঠিক পজিশন পাচ্ছেন না ওনার রাজস্থানি ল্যাওড়াখানা পিঙ্কিদেবীর গুদুর চেরাটার মধ্যে সাইজ করে ঢোকাতে। এতে উনি খুবই বিরক্ত হয়ে বলে উঠলেন –"আরে এ মদনদাদা- – জারা বাদ মে আপকা লুন্ড এ আউরতকো দে কে চুষায়ে না জী- – মুঝকো বহুত দিক্কত হোতা হ্যায় এ আউরতকো চুদাই করনে কে লিয়ে। " এই দৃশ্য দেখে রহমত আলী হেসে অস্থির- রামকোলার বোতল থেকে সিপ্ নিতে নিতে বললো- " ও মদন-দা – অনেক সময় ধরে তো মাগীটার মুখের ভিতরে চোদন দিলেন দাদা- এইবার বেচারা ঘনশ্যাম বাবাজীকে মাগীটাকে গাদন দেবার সুযোগ দিন। পিঙ্কিদেবীর নড়ার ক্ষমতা নাই । ঘনশ্যাম দাসের রাজস্থানি শরীর- বেশ শক্তিমান পুরুষ – এই প্রৌড় বয়সে-ও। আর সামলাতে না পেরে ঘনশ্যাম বাবু পিঙ্কিদেবীর পা দুটোকে শক্ত করে দুই হাতে খাবলা মেরে ধরে হির হির করে নিজের দিকে টানতে লাগলো – তাতে করে কি হোলো? মদনবাবু র বিশাল ল্যাওড়াখানা ভকাত করে একটা আওয়াজ করে পিঙ্কিদেবীর মুখের থেকে বার হয়ে এলো- – পিঙ্কি দেবী যেন হাঁফ ছেড়ে বাঁচল । এতো মোটা আর লম্বা দেড় ইঞ্চি মোটা ল্যাওড়াখানা (মদনবাবু-র ) এমন খাঁপে খাঁপে পিঙ্কিদেবীর মুখের ভেতর আটকে ছিল এতোক্ষণ ধরে যে বেচারী পিঙ্কিদেবীর পক্ষে শ্বাস-প্রশ্বাস নেওয়া কার্যতঃ অসম্ভব হয়ে উঠছিলো। ঘনশ্যাম ঐ রকম ভাবে পিঙ্কিদেবীর দুই পা ওনার দুই হাতে শক্ত করে ধরে আরেকবার টান মারতেই মদনবাবু পিঙ্কিদেবীর বুকের উপর থেকে হড়কে গিয়ে সম্পূর্ণ বিচ্যুত হয়ে পিঙ্কিদেবীর বিছানাতে পিঙ্কিদেবীর পাশে চিৎপাত হয়ে পড়লেন আর মদনবাবু র ঠাটানো ল্যাওড়াখানা পিঙ্কিদেবীর মুখের লালারসে ভিজে একশা হয়ে পড়ে রইল। ইসসসসসসসসসস।

"প্লিজ এইরকম খোলা অবস্থায় আপনি আপনার জিনিসটা ঢোকাবেন না আমার ভিতরে – আপনার দুটো পায়ে পড়ি। না না আমি নিতে পারবো না আপনার জিনিষটা আমার ভেতরে — ইসস্ কন্ডোম নেই আপনার জিনিসটাতে। " কাঁদো কাঁদো গলায় পুরো ল্যাংটো পিঙ্কিদেবী দুই হাত দিয়ে নিজের গুদটা আড়াল করে চেপে ধরে রাখলো ওর গুদটা ।
ঘনশ্যাম দাস দেখলো যে এ মাগী তো কিছুতেই চুদতে দেবে না কন্ডোম ছাড়া । কিন্তু এখন কন্ডোম কোথা থেকে জোগাড় করা সম্ভব ? রেগে গিয়ে বলে উঠলেন ঘনশ্যাম– " আরে এ ম্যাডামজী- আপ্ 'জিনিস' 'জিনিস' জিনিস' কিউ বোল রহা হ্যায় । ইসকো তো একঠো নাম হ্যায়- ঠিক সে বোলো জী" – বলে ডানহাতে শক্ত করে মুঠো করে নিজের ঠাটানো রাজস্থানী ল্যাওড়াখানা নাচাতে লাগলো। পিঙ্কিদেবী বড় বড় চোখ করে ঘনশ্যাম বাবু র মোটা পুরুষাঙ্গটা দেখে আঁতকে উঠলেন- কি সাংঘাতিক মোটা আর বড় হিসুটা এই মারোয়াড়ী লোকটার। "ইসকো কেয়া বোলতা হ্যায়- বোলিয়ে না " — ঘনশ্যাম দাস চেঁচিয়ে উঠে বললেন। পিঙ্কিদেবী — " আপনার হিসুটার কথা বলছি- বিনা কন্ডোমে আপনি আপনার হিসুটা আমার ভিতরে ঢোকাবেন না প্লিজ। ""

"" হিসু ? মতলব """(?) – ঘনশ্যাম দাস বললেন। "ইসকো তো লুন্ড বোলনা চাহিয়ে। """ কোথা থেকে রহমত আলী পুরো উলঙ্গ হয়ে পিঙ্কিদেবীর মুখের সামনে ওনার মোসলমানী ছুন্নত করা সুলেমানী ল্যাওড়াখানা ধরে চিল্লিয়ে উঠলো –"দ্যাখ মাগী — অনেক নখরাবাজী করছিস তুই। তোর হাত দুটো আগে মাগী তোর "ভেতরকার দরজা"" থেকে সরা। তোর গুদটা কেলিয়ে ধর্ রেন্ডীমাগী- এখন ঘনাদা তোকে লাগাবে -" এই বলে বলপূর্বক রহমত আলী পিঙ্কিদেবীর দুটো হাত দুই হাত দিয়ে ধরে সরিয়ে দিলো। আর সাথে সাথে ঘনশ্যাম দাস ওনার রাজস্থানি ল্যাওড়াখানা পিঙ্কিদেবীর গুদের কোঁকড়ানো লোম সরিয়ে চেরাটার মধ্যে ফিট্ করে ঘাপাত করে এক চ্যালা মেরে ফড়ফড় করে ঢুকিয়ে দিলেন। """ওওওও ওওওওও ওরে বাবা গো ওরে বাবা গো – বার করুন বার করুন — আআআ – লাগছে লাগছে লাগছে ভীষণ ব্যথা লাগছে """ বলে চিল-চিৎকার শুরু করে দিলো পিঙ্কিদেবী। কে কার কথা শোনে ? মিশনারী পজিশনে ঘাপাত ঘাপাত ঘাপাত ঘাপাত করে ল্যাওড়াখানা পিঙ্কিদেবীর গুদের ভেতর ঠেসে ধরে ঘপাঘপ ঘপাঘপ ঘপাঘপ ঘপাঘপ ঘপাঘপ ঠাস দিতে লাগলেন । এর সাথে দুই বড় বড় থ্যাবড়া থ্যাবড়া হাতে পিঙ্কিদেবীর দুটো ম্যানা শক্ত করে ধরে ভীষণ হিংস্রভাবে কচলাতে আরম্ভ করলেন । ম্যানার বোঁটা দুটো দুই আঙুলের মধ্যে নিয়ে মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু করে মোঁচড়ানি দিতে লাগলেন। পিঙ্কিদেবীরম গুদুতে আর দুই দুধুতে অসম্ভব অসহনীয় ব্যথা করতে লাগলো। আর যাতে চিল্লাতে না পারে – পিঙ্কি দেবী- মদনবাবু উল্টো দিকে মুখ করে ওনার নোংরা পোঁদ টা দিয়ে পিঙ্কিদেবীর মুখের উপরে চেপে বসে পড়লেন। ইসসসসসস্ কি দুর্গন্ধ মদনবাবু র পোঁদ থেকে বেরোচ্ছে আর কাঁচা-পাকা লোমে ঢাকা থোকাবিচিটা পিঙ্কিদেবীর মুখের নীচে ঘষটাতে লাগলো। তলা থেকে গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম করে রাজস্থানী লম্পট টা পিঙ্কিদেবীর গুদের ভেতর ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত করে সাংঘাতিক ঠাপন দিতে দিতে চরম আনন্দে – """ শালী রেন্ডী তেরী চুত্-কো আজ তোড় দেগি- এ শালী রেন্ডী- আআআআহহহহহহ লে লে লে শালী " বলে অসভ্য লম্পট চোদনরত লোকের মতোন উল্লাস করছেন পৈচাশিক আনন্দে ' আর উপর দিকে "" এই শালী আমার পোঁদ চেটে দে খানকী – আমার বিচিটা চেটে চেটে সাফা কর খানকী মাগী""" মদনবাবু পিঙ্কিদেবীর মুখের ওপর পাছা ও বিচি ঘষছেন। ইইইসসসসস রহমত আলী এ দৃশ্য দেখে নিজের দুই চোখ কচলাতে কচলাতে ফাঁকা জায়গা খুঁজতে উদ্যত হোলো – – পিঙ্কি দেবীর শরীরে কোথায় ফাঁকা আছে মোসলমানী ল্যাওড়াখানা গোঁজার জন্য।

"আমি মাগীর পোঁদ মারবো"

রহমত আলী হুঙ্কার দিয়ে উঠলো । ""এই যে মদন দাদা – আপনি মাগী টার মুখের উপর থেকে উঠুন – এই যে ঘনশ্যাম- বহুত খুব হুয়া আপকো- এ রেন্ডীমাগী কো ডগি করনে পড়েগা।"

ঘনশ্যাম দাস সাময়িক বন্ধ রাখলেন মিশনারী পজিশনে চোদা

পিঙ্কিদেবীকে কুত্তিচোদন দেবার জন্য এইবার রহমত আলী চলে এলো।

ঘনশ্যাম দাস সাময়িক বন্ধ রাখলেন মিশনারী পজিশনে চোদা।

এদিকে রহমত আলী সাহেব-এর ছুন্নত করা সুলেমানী ল্যাওড়াখানা বীভৎস আকার ধারণ করেছে– ইসসসসস্ ঘি রঙের পাঞ্জাবী, গেঞ্জী- আর – নীল সাদা চেক্ চেক্ আর জাঙ্গিয়া খানা খুলে রহমত আলী সাহেব পুরো ল্যাংটো হয়ে আছে। বিছানাতে শোয়া – ঘনশ্যাম দাস মহাশয়ের রাজস্থানী ল্যাওড়াখানার গাদন খেয়ে পিঙ্কিদেবীর হালত খারাপ- হে – ভগবান- পঁয়তাল্লিশ মিনিট আগেও উনি বিন্দুমাত্র আঁচ করতে পারেন নি যে বাড়ী-র বকেয়া ট্যাক্স তিন বছর ধরে পৌরসভাকে না পেমেন্ট করবার জন্য এইরকম ভয়ঙ্কর শাস্তি পেতে হবে। ওনার শরীর এখন পুরোপুরি ল্যাংটো- – ওনার মাথার চুলের অবস্থা উস্কোখুস্কো। সমগ্র গাল দুটিতে কামার্ত বয়স্ক লম্পট কামুক পুরুষ তিনজনের লালারসের ছোপছোপ। ডবকা ডবকা ম্যানাযুগলের ওপর অজস্র নখের খামচানোর দাগ– ম্যানা দুটো তেবড়ে গেছে নিষ্ঠুর মর্দনের ফলে – – বোঁটা দুটোতে খুব জ্বালা করছে- পেট – তলপেট – আঠা আঠা ইসসসসসসস- অসভ্য লোক তিনটের প্রিকাম জ্যুস লেপ্টে এতোক্ষণে শুকিয়ে আঁশ আঁশ হয়ে আছে। আর- গুদুসোনার কথা ? ওহ্ কি আর বলবো- রস রস রস – চ্যাটচ্যাট করছে- থাইযুগলের ওপর অসংখ্য পুরুষ দাঁতের দংশন- চিহ্ন।
হে ভগবান– এখন দুই নম্বর জানোয়ারটা বিছানাতে আসছে – লম্পট কামুক মোসলমান রহমত আলী সাহেব। যাই হোক- – পিঙ্কি দেবী কে হামাগুড়ি দিতে হোলো না।

এই তো কয়েকদিন আগে পাড়ার সুলতা দিদি- পঞ্চাশ বছর বয়সী সুন্দরী বিবাহিতা ভদ্রমহিলা স্কুল টিচার – পিঙ্কিদেবীর খুব ক্লোজড্ বান্ধবী – – – ভীড় বাসে ওনার স্কুল থেকে সালোয়ার কামিজ পরা অবস্থায় বাসাতে ফিরছিলেন – বাসটা অসম্ভব ভীড় ছিলো। হঠাৎ সুলতাদিদি টের পেলেন ওনার পিছনে পাছার খাঁজে কি যেন একটা শক্ত মতো সমানে খোঁচা মারছে । পিছন দিকে তাকিয়ে-"' এই যে একটু সরে দাঁড়ান না আপনি– "" পিছনে তো এই হারামজাদাটা ছিলো- মুখটা চোখে ভাসছে- জর্দা-র উৎকট গন্ধ- পান খাচ্ছে লোকটা – মাঝে মাঝে ই সূলতাদিদির গায়ের উপর পুরো শরীরখানা ঠেসে দিয়ে ওর "অসভ্য"-টা দিয়ে সুলতাদিদির ভারী পাছার উপর গুঁতো মারছিলো। আর প্রচন্ড ভীড় বাসেতে মাঝে মাঝে সামনের দিকে হাতটা বাড়িয়ে বাসের হ্যান্ডেল ধরবার অছিলাতে সুলতাদিদির বাম দিকের দুধুর উপর চুড়িদার আর ব্রেসিয়ার-এর উপর দিয়ে হাত বোলাচ্ছিলো। ইসসসসসসস্।
"এই যে একটু সামলে দাঁড়াতে পারছেন না আপনি?" ঝাঁঝালো কন্ঠে গর্জে উঠতেই সুলতাদিদির আরেক পাশ থেকে আরেকটা বয়স্ক পুরুষ সুলতাদিদির পেটের উপর চুড়িদার এর উপর দিয়ে হাত বোলাতে লাগলো। পিছন থেকে এক ভদ্র(?)লোক ফুট কাটলো- – " ভীড় বাসে যাবার কি দরকার বৌদি ? ওলা- উবের-এর ড্রাইভারগুলো কি (বাল) ছিঁড়বে? " ইসসসসসস্ মুখের কি ভাষা? সুলতাদিদির পাছাতে একটা শক্ত জিনিষ এতোক্ষণ ধরে গুঁতো মারছিলো- কিরকম যেন কেঁপে উঠলো -' ইসসসসসসস মনে হচ্ছে কিরকম সুলতাদিদির- এ মা এ কি ? পিছনের অসভ্য লোকটা আর সামলাতে পারে নি- সুলতাদিদির পাছাতে ওর "অসভ্য"-টা ঠেসে ধরে কাঁপতে কাঁপতে ডিসচার্জ করছে- ঐ কি বীর্য্যপাত করে দিচ্ছে । সুলতাদিদির প্রচন্ড অস্বস্তি অথচ কি রকম একটা একসাইটেড লাগলো । সুলতাদিদির হাজবেন্ড সুবিনয়বাবু-র আজকাল দুই মিনিটে " হয়ে যায় বিছানাতে "– আর ওনার হিসুটা শক্ত তেমন হয় না। তাই ভীড় বাসে পেছনে ওর লদকা পাছাখানাতে একটা পুরুষমানুষ এতোক্ষণ ওর "অসভ্য"-টা দিয়ে খোঁচা মারতে মারতে ডিসচার্জ করে ফেলেছে' – কি যে হোলো সুলতাদিদির- পিছনে বামহাতটা বাড়িয়ে যেই নিজের পাছাটা ছোঁয়া দিয়েছেন– ইসসস্ এ মা – ভেজা ভেজা লাগলো – ইসসসসসস্ লোকটার বীর্য্য আঠা আঠা ।

দুষ্টুমি বুদ্ধি চাপলো- সুলতাদিদির- পেছনে আড়চোখে মোসলমান লোকটার দিকে তাকিয়ে মুচকি হেসে ফিসফিস করে বললেন– "এ কি – ফেলে দিলেন?" ভীড় বাসে এই মুসলমান রহমত আলী সুলতাদিদিকে একটা ভিজিটিং কার্ড দিয়েছিল- লোকটা একটা বীমা কোম্পানির এজেন্ট। এই সেই রহমত। সুবিনয়বাবু যে সুখ দিতে পারেন না – সুলতাদিদি পরে সেটা সূদে-আসলে মোসলমান লোকটা র পার্ক সার্কাসের ফ্ল্যাটে গিয়ে পেটিকোট গুটিয়ে তুলে লোকটার ছুন্নত করা অসভ্যটা দিয়ে বার চারেক রসিয়ে রসিয়ে চোদা খেয়েছেন। রহমত আলী এখানে একা থাকে । পূরো পরিবার উত্তরপ্রদেশের আজমগড়-এ থাকে। ব্যাপক চোদনবাজ এই রহমত আলী । আর এই রহমত আলী-র গল্পটি রসিয়ে রসিয়ে পিঙ্কিদেবীর কাছে সুলতাদিদি বলেন। পিঙ্কিদেবীর মনে একটা ঘেন্না ধরে গেছে এককালের অন্তরঙ্গ বান্ধবী সুলতাদিদির সম্বন্ধে। জীবনে চোদা খাওয়াটাই সব কিছু ? হায় – – অদৃষ্টের কি পরিহাস- নিজের বাসার পৌরসভার ট্যাক্স তিন বছর পেমেন্ট করতে না পারার জন্য …….. এ কি রহমত আলী পিঙ্কিদেবীর উপর ঝাঁপিয়ে পড়বার জন্য এগিয়ে আসছে ডানহাতে ছুন্নত করা সুলেমানী "অসভ্য "-টা মুঠো করে ধরে । পিঙ্কিদেবীর গলাটা যেন আটকে আসছে ভয়ে। এদিকে আর দুটো শয়তান কাছেই বিছানাতে বসে কোকাকোলা-র বোতল থেকে কোকাকোলা খাচ্ছে একটু একটু করে – মদনবাবু আর ঘনশ্যাম বাবু। ঐ রাম লোকদুটো পুরো ল্যাংটো । ইসসসসসসসসস্। পিঙ্কিদেবী প্রথমে বুঝতে পারেন নি যে এই কোকাকোলার মধ্যে "রাম" পাঞ্চ করা আছে। ভীষণ পিপাসা পেয়েছে পিঙ্কিদেবীর । মুখের ভেতর– গলা-টা 'শুকিয়ে আসছে। ব্যথা-ও করছে বড়- মোটা – ঠাটানো – ধোন চুষে চুষে । ভীষণ রকম পিপাসা পেয়েছে পিঙ্কিদেবীর । আর ঐ লোক দুটো মদনবাবু এবং ঘনশ্যাম বাবু কোকাকোলা-র বোতল থেকে কোকাকোলা একটু একটু খাচ্ছে । আর পারছে না – বাধ্য হয়ে-ই ঐ ল্যাংটো লোক দুটোর দিকে তাকিয়ে বলে উঠলো পিঙ্কিদেবী– " একটু দেবেন আমাকে ?" সাথে সাথে ল্যাংটো মদনবাবু ও ঘনশ্যামবাবু-র মুখে হাসিতে ঝলমল করে উঠলো — উফ্ — মাগীটা কোকাকোলা খেতে চাইছে( এর সাথে তো থ্রি এক্স ওলড্ মঙ্ক রাম পাঞ্চ করা আছে– হোয়াট এ ফ্যানটাসটিক ইভেন্ট হতে চলেছে – এই ৪৫ বছরের ল্যাংটো লদকা বেধবা মাগীটা কোকাকোলা + রাম পান করবে।
" " মাকা যাই- – মাকা যাই " "
" রাম পাম পো " "
উফফফ্ এই মাগীটা বুঝতেই পারবে না – – ' কোকাকোলা ' -র সাথে হাল্কা করে " থ্রি এক্স ওলড্ মঙ্ক রাম " একটু একটু করে ওর পেটে যাবে।
মদন বাবু আর ঘনশ্যাম বাবু গদগদ হয়ে বাম হাতে নিজেদের থোকাবিচি -চুলকোতে চুলকোতে বলে উঠলেন-
– "" নিশ্চয়ই নিশ্চয়ই- এই যে নাও ""

এই দৃশ্য দেখে রহমত আলী নিজেকে একটু সামলে নিলো' – – এখনি মাগীটাকে গাদন দেবার দরকার নেই। মাগীটা একটু "রাম কোলা" সেবন করুক আগে। তারপর মাগী নিজে-ই নেশার ঘোরে লদকা পাছাখানা তুলে তুলে রহমতকে তল ঠাপ দেবে ।

মদনবাবু কোকাকোলা-র ( রাম ও কোকাকোলা-র মিক্শচার) বোতল টা উলঙ্গ পিঙ্কিদেবীর কাছে এগিয়ে দিতেই- বিছানাতে শোয়া অবস্থা থেকে কোনোরকমে উঠে বসে মদনবাবু-র হাত থেকে একরকম ছোঁ মেরে বোতলটা টেনে নিয়ে পিঙ্কিদেবী বোতলের ছিপি খুলে বোতল থেকে ঢকঢক ঢকঢক করে " রাম-কোলা"-র মিক্শচার গলাতে ঢেলে দিলো । কিন্তু কি রকম একটা গন্ধ পেলো পিপাসাতে কাতর পিঙ্কিদেবী। এটা তো কোকাকোলা নয়। কি রকম অন্যরকম একটা স্বাদ লাগছে। অথচ মুখ ও গলার ভেতর শুকিয়ে কাঠ। সাত-পাঁচ আর না ভেবে গলগল করে আরোও তিন চার ঢোক "রাম+কোলা"-র মিক্শচার পিঙ্কিদেবী পান করে নিলো। ওফ্ গলাটা ভালো লাগছে এখন আগের থেকে একটু।
" আরোও একটু নিতে পারি ?" মদনবাবু-র উদ্দেশ্যে এই প্রশ্ন পিঙ্কিদেবী করাতে , মদনবাবু উৎফুল্ল হয়ে উঠলেন – সাথে সাথে আরোও দুই ল্যাংটো বয়স্ক পুরুষ- – ঘনশ্যাম ও রহমত। ঘনশ্যাম-এর রাজস্থানী ল্যাওড়াখানা নেতিয়ে গিয়েছিলো– উলঙ্গ পিঙ্কিদেবীকে বিছানাতে দুই পা ছড়িয়ে ঢকঢকঢকঢক করে বোতলটা থেকে রাম + কোলা পান করতে দেখেই ঘনশ্যাম দাস-এর " অসভ্য" টা ফন ফন করে শক্ত হয়ে উঠলো। মদনবাবু-র ল্যাওড়াখানা সব সময়ই খাঁড়া হয়ে "অগ্নি ৫ ক্ষেপণাস্ত্র " হয়ে গাঁক গাঁক করে। মদনের "অসভ্য"-টা আবার ছুন্নত করা- যদিও মদন দাস বিশুদ্ধ হিন্দু। পিঙ্কিদেবীর মন্দ লাগছে না এই রামকোলা খেতে । আরোও একটু গিলে নিলো পিঙ্কিদেবী কোলা+ রাম-এর মিক্শচার । কিন্তু এ কি – মাথাটা কিরকম যেন একটা ঝিম ঝিম করে উঠলো । ঠোঁট দুটো ক্রমশঃ ভারী হয়ে উঠলো।
" এএএটাটাটা কককি কোকোকোকোলালালা?" কথা জড়িয়ে তোতলাতে তোতলাতে বললো ল্যাংটো পিঙ্কিদেবী। কাছে পড়ে থাকা প্যান্টি দিয়ে ওর রসমাখা গুদুসোনাটা কোনোরকমে ঢেকে রেখেছে।
মাগী-র তাহলে নেশা ধরেছে। তিন শয়তান লম্পট কামুক বয়স্ক পুরুষ- মদন- রহমত- ঘনশ্যাম- এর চোখ জোড়া গুলো চিকচিক করে উঠলো। মুখে মুচকি মুচকি হাসি।

" আআআমমার মমমাথাআথাটা ঘুঘুঘুরোরোচ্চেচ্ছেএএ কেনননো ?" পিঙ্কিদেবীর গলাতে জড়ানো প্রশ্ন।

" আহা আহা আহা । মাথা তো ঘুরবে ই সোনা। তুমি এইবার দুই পা দুই দিকে ছড়িয়ে গুদটা কেলিয়ে শুয়ে পড়ো। এখন আর বসে থেকে কি করবে ? গলার পিপাসা মিটেছে পিঙ্কিসোনা?"
এ কি রহমত আলী কি বলছে ?

" এই যে ততোতোমাআদদের মমমতললব টটাটাআ চাই গোওও ?"

পিঙ্কিদেবীর নেশা আস্তে আস্তে চেপে বসে গেলো । দুই চোখে এখন ঝাপসা দেখছে।

এদিকে উলঙ্গ পিঙ্কিদেবীর দুই পাশে ল্যাংটো তিন তিনটে পুরুষ মদন, ঘনশ্যাম ও রহমত নিজ নিজ ধোন উঁচিয়ে বসে আছে।
রহমত আলী পিঙ্কিদেবীর নরম গালে নিজের খড়খড়ে গাল ঘষতে আরম্ভ করে দিলো। " এখন আমরা তোমাকে খুব সুখ দিবো। স্বামী গত হয়েছেন তোমার- – খুবই দুঃখের কথা- তোমার একাকী জীবনের একাকিত্ব ঘোচাতে আমরা তিন বন্ধু সব সময় তোমার পাশে আছি- ভবিষ্যতে-ও থাকবো। " বলে , রহমত তার মোটা পুরুষ্ট খড়খড়ে ঠোঁট-জোড়া দিয়ে পিঙ্কিদেবীর দুই গাল- ঠোঁট জোড়া- গলা – দুই কানের লতি-ঘতে অসংখ্য চুমু দিয়ে পিঙ্কিদেবীর হালত খারাপ করে দিল। """ আহহহহহহ আহ আহ আহ """ করতে করতে পিঙ্কিদেবীর সারা শরীরে এক শিহরণ সৃষ্টি হোলো। রহমত আলী পিঙ্কিদেবীর দুই কানের দুল ( খুবই সাধারণ) খুব যত্ন নিয়ে কান থেকে খুলে নিয়ে বালিশের পাশে দুলজোড়া রাখলো – – তারপর উলঙ্গ শরীরখানা নিয়ে পিঙ্কিদেবীর ল্যাংটো নরম লদকা শরীরের উপর শুইয়ে পড়ে পিঙ্কিদেবীর দুই কানের নরম নরম লতিগুলো ঠোঁট-এ নিয়ে পালা করে চুষতে লাগলো । একে কোকাকোলা + থ্রি এক্স ওলড্ মঙ্ক রাম-এর মিশ্রণের অপ্রত্যাশিত নেশা- তার উপর রহমত আলী-র মোসলমানী বড়, মোটা – ঠাটানো ময়াল সাপ-টা সমানে পিঙ্কিদেবীর তলপেট ও গুদুসোনার উপর খোঁচা মেরে চলেছে — এর ফলে ""উফফফ্ আফফফফফ্ ওফফফফফ্ কি করেন আপনি দাদা- এই রকম করে আমাকে কি করতে চাইছেন আপনি? ইসসসসসস্- আপনার দাদা 'জিনিস"-টা একদম "খোলা'-তো- কন্ডোম পরেন নি আপনি ' ইসসসসস' আমার ভীষণ ভয় করছে- উঠুন আপনি – এই রকম করবেন না- উ মা গো – ইসসস মমমমমমম সুরসুরি লাগছে দাদা আমার কানে " এইরকম সব কথাবার্তা জড়ানো গলায় বলতে লাগলো ল্যাংটো পিঙ্কিদেবী উলঙ্গ মোসলমান বয়স্ক ভদ্রলোক রহমত আলী-র নীচে চ্যাপ্টা হয়ে শুয়ে । রহমত আলী বহু হিন্দু ভদ্রমহিলা- বিশেষ করে – বিবাহিতা- এইরকম ভদ্রমহিলার পেটিকোটের ভেতর অসভ্য জায়গা-তে হুমহাম করে খড়খড়ে মোটা জিহ্বা দিয়ে চুষে চুষে রাস্তাটা হড়হড়ে করে ওনার মোটা লম্বা ছুন্নত করা ইসলামিক কামদন্ডটা দিয়ে রমণ করেছেন । এই ব্যাপারে রহমত আলী সাহেব পি এইচ ডি ডক্টরেট করে ফেলেছেন -" চোদার জন্য মাগী-কে তৈরী করে নিতে হয় " ইসসসসসসস এতোদিন ( প্রায় চার বছর ) পতিদেবতা-র অকাল পরলোকগমনের পরে চোদন না খেয়ে পবিত্র বেধবা-জীবন যাপন করছিলেন শ্রীমতী পঁয়তাল্লিশ পিঙ্কিদেবী। ওনার গুদের চারিধারে ঘন কালো কোঁকড়ানো লোম খোঁচা খোঁচা- সমানে – রহমত আলী সাহেব-এর সুলেমানী যৌনাঙ্গে সুরসুরি দিয়ে চলেছে। আর পিঙ্কিদেবীর ভেতরকার শুকনো "রাস্তা" রাগরসের বহমান তিরতির ধারাতে সিক্ত হয়ে উঠেছে। অসভ্য লম্পট কামুক মোসলমান ভদ্রলোক রহমত আলী -কে বলবে সিক্সটি প্লাশ ? মাগীকে গরম করে তুলবার শাস্ত্রে একেবারে দক্ষ পুরুষ- কানের লতি যুগল চুষে চুষে ঐ দুটোকে ভিজিয়ে লালারসে মাখিয়ে হারামজাদা রহমত নীচের দিকে নামতে আরম্ভ করলেন – এর পর সোজা বিধবা-ম্যানা । এই বিধবা ম্যানা কিন্তু সাংঘাতিক আইটেম । বিশুদ্ধ পবিত্র বেধবাদের ম্যানা স্বামীঠাকূরের গত হয়ে যাবার পর টেপন সুখ থেকে পুরাপুরি বঞ্চিত । এক বাথরুমে স্নানের সময় সাবান ডলা ছাড়া । ওরাও রহমতকে বলছে যেন – – মৌলবী সাহেব– আপনি আমাদের দলাই মালাই করবেন না ? এ কথা যেন লম্পট কামুক মোসলমান রহমত আলী শুনতে পেলেন। সেই সনাতন টেকনিক – একটা ম্যানার কিসমিস মুখে নিয়ে চুকুস চুকুস চুকুস করে চুষতে হবে দুই লোলুপ ঠোঁটের মাঝে ধরে নিয়ে- – আর- পাশের ম্যানাকে হাতের পাঞ্জা দিয়ে খাবলা মেরে ধরে কপাত কপাত কপাত কপাত করে সমানে টিপে যেতে হবে। দশ মিনিট পরে ম্যানা যুগল পাল্টাপাল্টি করতে হবে। এ যেন ফুটবলের দুই দলের হোম ম্যাচ আর অ্যাওয়ে ম্যাচ। রহমত সেই ফর্মুলা অক্ষরে অক্ষরে পালন করতেই ৪৫ বছরের বিধবা ভদ্রমহিলা পিঙ্কি দেবীর মুখ থেকে যেন ঝাঁকে ঝাঁকে গুলি বার হয়ে আসলো। এ যেন জঙ্গীদের অতর্কিতে আক্রমণ । খুব ডেনজারাস। পরের দুই মিনিট – মেশিনগান-এর নল-এর মুখটা যেন ঝলছে উঠলো– "ওরে চোদনা- শালা – কন্ডোম এনেই তো আমার বাড়ীতে ঢুকতে পারতিস খানকীর ব্যাটা- মোড়ের মাথাতেই তো ওষুধের দোকান ছিলো- কুত্তার ব্যাটা- – এতোই যখন মাগী চুদবার সখ- তোদের তিন বুড়োচোদার- মোড়ের মাথার ওষুধের দোকান থেকে ডট্ দেওয়া ক্যাপ আনতে পারতিস খানকীর ব্যাটা — আবার গুদ তো ভিজে ফ্যাসফ্যাস করছে। " এ কি- নিপাট ভদ্রমহিলা পিঙ্কি দেবীর মুখ থেকে এই সব কি "গুলি" বার হচ্ছে।

রহমত আলী তো বটেই– মদনবাবু ও ঘনশ্যামবাবু বাক্- রুদ্ধ হয়ে গেলেন ।

মুখ খুললেন ঘনশ্যাম দাস– "" এ আউরত তো চ্যাম্পিয়ন রেন্ডী হ্যায় শালী- এ তো – – বহুত গরম হো গয়ী- হ্যায় রাম হ্যায় রাম- হামলোক তিনো কা মন মে এ নেহী সুচনাও আয়া থা- রেন্ডী না সাদী- না – উইডো আউরত- যিসি কো চুদাই কর না হায়- ল্যাওড়া কো ক্যাপ পহনা চাহিয়ে- এ রহমত ভাইয়া – তু চুদাই উদঘাটন কর- তেরা লুন্ড সব সে মোটা হ্যায়- ফার ফার ফার করকে এ আউরত কো জমকে চুদাই কর্- মাল অন্দর মে গিরনে কে পহলে তেরা লুন্ড উনকো চুত্ সে নিকাল কর্- শালী এ রেন্ডীকো মু মে তেরা জ্যুস নিকালকে পিলা দে । চুত্ ঢিলা কর দে রেন্ডীকো। "

রাজস্থানী বচন শুনে মোসলমান লম্পট কামুক রহমত আলী গরম খেয়ে পিঙ্কিদেবীর ম্যানা দুটো নিয়ে পড়লেন। একটা টেপন- আরেকটা কিসমিস চোষণ। সমানে দ্বিমুখী আক্রমণ শুরু করে দিলেন রহমত।
"" আআআআহহহহহ আহহহহহহহহহ আহহহহহহহহহহ উহহহহহহহহ চোষ্ চোষ্ চোষ্ চোষ্ মাগী র বোঁটা চোষ্- ভালো করে টেপ না খানকীর ব্যাটা- ওফফফফফফফ্ জোরে জোরে জোরে টেপ্ শালা – ওফফফফফ্ – বগল দুটো চেটে দে তো চোদনা বুড়ো- বগল খা আমার। আহহহহহহহহ আহহহহহহহহ উফফফফফফ্ " তরপাতে লাগলেন পিঙ্কিদেবী। উনি এখন সোনাগাছি হয়ে গেছেন। " এই শালা — আর কোল্ড ড্রিঙ্কস আছে খানকীর ব্যাটা? " মদনবাবু-র পাশে দাঁড়িয়ে থাকা ও থোকা বিচিটা চুলকোতে থাকা রাজস্থানী ভদ্রলোক উলঙ্গ ঘনশ্যাম দাস এর দিকে তাকিয়ে পিঙ্কিদেবী চেঁচিয়ে উঠলেন। " হা হা হা জরুর হামারা ইস্টক মে হ্যায় কোকাকোলা পিয়েগা তু – ঠের শালী – মু খোল রেন্ডী – জারা আইস্তা আইস্তা কোকাকোলা পি লে আউর সেক্স ভি ইনজয় কর্ রেন্ডী " ঘনশ্যাম এই বলতে বলতে চুক চুক করে কোকাকোলা র বোতল থেকে পিঙ্কিদেবীর মুখের কাছে ধরে ঢাকনাতে রামকোলা ঢেলে একটু একটু করে খাওয়াতে লাগলেন পিঙ্কিদেবীকে। মদনবাবু পিঙ্কিদেবীর মুখের কাছে ওনার কামদন্ডটাকে এনে ঘনশ্যাম কে বললেন –" ঘনশ্যাম মেরা লুন্ডুয়া কো কোকাকোলা মে ভিজা দে – চুষা দেগা লাওড়াকো। " ইসসস ঘনশ্যাম একটা বাটি পেলেন সামনে – ওতে এক বাটি রামকোলা ঢেলে দিলেন। মদনবাবু ঐ বাটিতে ওনার ঠাটানো ল্যাওড়াখানা ডুবিয়ে রামকোলাতে ভিজিয়ে পিঙ্কিদেবীর মুখের সামনে ধরে বললেন- " এই মাগী আমার শশাটা চোষ্ চোষ্ মাগী " ওদিকে ম্যানা পর্ব শেষ করে একদম নীচে চলে গিয়ে পিঙ্কিদেবীর দুই লদকা লদকা থাই দুই হাত দিয়ে দুই পাশে সরিয়ে দিয়ে রহমত আলী সোজা পিঙ্কিদেবীর ঘন কালো কোঁকড়ানো লোমের আবরণে ঢাকা গুদুসোনার ভেতর মুখ গুঁজে দিয়ে চকচকচকচকচকচকচকচকচক করে মোটা খড়খড়ে জিহ্বা দিয়ে উলুম উলুম উলুম উলুম করে পিঙ্কিদেবীর যোনিদ্বার চুষতে আরম্ভ করলেন- মাঝে মাঝে জিহ্বা টা সরু করে পুরুষাঙ্গের মতো সাইজ করিয়ে ওটা পিঙ্কিদেবীর গুদের ভেতর ঠেসে ধরে খুচুখুচু খুচু খুচু খুচু খুচু খুচু খুচু খুচু করে আঘাত হানতেই- পিঙ্কিদেবীর মুখের থেকে– " ও মা গো ও মা গো ও মা গো ও মা কি আরাম দিচ্ছিস রে বুড়ো চোদনাকার্তিক ওওফফফফফ চুষে খা চুষে খা চুষে খা চুষে খা রেন্ডীর ব্যাটা আআআআআআ উঊউউঊউউউ " করে দুই হাত নীচে নামিয়ে রহমত আলী র মাথাখানা দুই হাত দিয়ে শক্ত করে ধরে গুদের ভেতর ঠুসিয়ে গুদ চোষাতে লাগলেন।

উফফফফফ এই সেই রহমত মোল্লা মুসলমান লোক টা — সুলতা দিদি বলছিলো- সুলতা দিদি র বর তো ধ্বজভঙ্গ- বাসে ভীড়ের মধ্যে সুলতাদিদির পাছাতে ও ধোন ঘষে ঘষে আলাপ হয়েছিল — সুলতাদিদি তো আজকাল প্রায় রহমত মোল্লার পার্ক সার্কাসের ফ্ল্যাট এ গিয়ে গুদ চাটিয়ে গুদ চুষিয়ে গুদ চুদিয়ে আসছে। পিঙ্কিদেবীর সব মনে পড়ে গেলো এই মুহূর্তে- এইরকম অপ্রত্যাশিত কামঘন সকালে ।

""ইসসসস সুলতা দিদি ইসসসসসস সুলতা দিদি একবারটি এসো আমার বাড়ী এখনি – দেখে যাও – তোমার নাগর রহমত কি করছে আমার গুদটা নিয়ে "– পিঙ্কি দেবী দুই হাতে শক্ত করে রহমতের মাথা নিজের গুদের মধ্যে ঠেসে ধরে পাছা তুলে তুলে রহমতকে গুদ খাওয়াতে খাওয়াতে চিল্লিয়ে উঠলেন।

রহমত চমকে উঠলেন হঠাৎ । গুদ চোষা বন্ধ করে দিলেন । উনি এক ঠেলা মেরে পিঙ্কিদেবীর দুই লদস লদস থাই থেকে মাথা খানা ঝটকা মেরে উঠিয়ে সোজা পিঙ্কিদেবীর মুখের দিকে তাকিয়ে বলে উঠলেন–" হ্যা রে খানকী – তুই সুলতামাগীকে চিনিস দেখছি।

রহমত আলী পুলকিত হয়ে সোজা পিঙ্কিদেবীর দুই পা ওনার নিজের দুই কাঁধের ওপর তুলে নিলেন পিঙ্কিদেবীর কোমড় খানা কাছে টেনে নিয়ে ।
" এই যে ঢ্যামনা- এখন কি লাগাবি? ভেতরে খবরদার মাল ফেলবি না। নে লাগা – ঢোকা শালা তোর ল্যাওড়াখানা আমার গুদে। " ভালো নেশা হয়েছে পিঙ্কিদেবীর । মদনবাবু র ল্যাওড়াখানা টেনে নিয়ে মুখে ঢুকিয়ে ললিপপের মতোন চুষতে লাগলেন পিঙ্কিদেবী।
এই বোকাচোদাটা তোর ল্যাওড়াখানা নিয়ে আয় এ পাশটাতে দাঁড়া খানকীর ব্যাটা হিন্দুস্থানী ল্যাওড়াখানা নিয়ে আয়। " ঘনশ্যাম কে পিঙ্কিদেবীর ডাক। খেলা জমে উঠেছে
বিছানার দুই দিকে দাঁড়িয়ে- একদিকে মদনবাবু- আরেক দিকে ঘনশ্যাম বাবু । ল্যাওড়াখানা ওনারা বাগিয়ে ধরে আছেন পিঙ্কিদেবীর মুখের দুই পাশে
আর পিঙ্কিদেবী হাত বাড়িয়ে দুই হাতে দুটো থোকাবিচিকে ধরে বললেন – " শুয়োরের বাচ্চা দুটো – লোম কামাস না কেন ? " মদন বাবু ও ঘনশ্যামবাবু উচ্ছ্বাসে ভেসে গেলেন। আহা আহা এ যেন সোনাগাছির প্রেমকমল ভবনের খানকীমাগীর কাছে একসাথে তিন তিনটি কাস্টমার । খপখপখপখপখপখপ করে পালা করে মদন-এর ও ঘনশ্যাম-এর ল্যাওড়া দুটো মুখে নিয়ে সাকিং করে চলেছেন পিঙ্কিদেবী । বিচি টেনে কচলাচ্ছেন মাঝেমাঝে। নীচ থেকে রহমত আলী পিঙ্কিদেবীর গুদের লোম সরিয়ে ওর গুদের চেরার মধ্যে ফিট্ করে সুলেমানী মোটা ছুন্নত করা পুরুষাঙ্গটা ঘাপ করে ঢোকাতে -ই ——–' " ওরে বাবা গো ওরে বাবা গো ওরে বাবা গো মরে গেলাম ' বার কর্ আগে খানকীর ব্যাটা মোল্লা। আআআআআ লাগছে লাগছে ভীষণ ব্যথা লাগছে । " পিঙ্কিদেবীর মুখ থেকে চিৎকার বন্ধ করে দিলেন মদনবাবু ডিপ থ্রোট কাটিং ধোনচালনা করে পিঙ্কিদেবীর মুখের ভিতরে। উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু করে ছটফট করতে আরম্ভ করতেই পিঙ্কিদেবীর মাইদুটো শক্ত হাতে খাবলা মেরে ধরে নিলেন ঘনশ্যাম । "" এ রহমত ভাইয়া – – জমকে চুদাই কর্ রেন্ডী কো। লুন্ড মাত্ নিকাল না। " ঘনশ্যাম কে পিঙ্কিদেবীর ম্যানা দুটো নিয়ে ময়দাঠাসা করতে হচ্ছে। রহমত আলী পিঙ্কিদেবীর পা দুটোকে দুই কাঁধে নিয়ে চেপে ধরে ঘাপাত ঘাপাত ঘাপাত করে ঠেসে ধরে ঠাসাতে লাগলেন। ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত করে পিঙ্কিদেবীর গুদের ভেতর প্রবল গতিতে গাদাতে লাগলেন মোসলমান ভদ্রলোক রহমত আলী। পিঙ্কিদেবীর দম আটকে আসছে। গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব করে আওয়াজ আসছে মুখ থেকে – মদনবাবু র মোটা কালচে বাদামি রং এর ছুন্নত করা কামদন্ডটা ইঞ্জিনের পিস্টনের মতোন একবার ঢুকছে আর একবার বেরোচ্ছে একবার ঢুকছে আর একবার বেরোচ্ছে পিঙ্কিদেবীর মুখের ভেতর । চুলের মুঠি ধরে বেধড়ক মুখচোদন দিতে লাগলেন মদন পিঙ্কিদেবীর মুখের ভেতর। ঘনশ্যাম দাস হিংস্রভাবে পিঙ্কিদেবীর দুধু জোড়া দুই হাতে শক্ত করে খাবলা মেরে ধরে কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত কপাত করে টিপতে টিপতে- এই বার দুধুর বোঁটা হাতের দুই আঙুলের মধ্যে নিয়ে মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু করতে করতে পিঙ্কিদেবীর হালত খারাপ করে দিলেন । নীচে থেকে রহমত আলী পিঙ্কিদেবীর গুদের ভেতর ওনার সুলেমানী ছুন্নত করা ল্যাওড়াখানা দিয়ে ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত করে গুদ মারতে লাগলেন।
একটু পরে রহমত আলী পিঙ্কিদেবীর গুদের ভেতর থেকে ল্যাওড়াখানা বার করে একটু জিরিয়ে নিলেন। পিঙ্কিদেবীর গুদটা সাময়িক বিশ্রাম পেতে না পেতে ঘনশ্যাম দাস রহমতকে ওখান থেকে সরিয়ে ওনার রাজস্থানি ল্যাওড়াখানা পিঙ্কিদেবীর গুদের ভেতর ঠেসে ধরে ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত করে সাংঘাতিক ঠাপন শুরু করলেন
গুদ যেন ফেটে যাবার অবস্থা পিঙ্কিদেবীর ।

এর পর কি হোলো — জানতে চোখ রাখুন পরবর্তী পর্যায়ে ।

ক্রমশঃ প্রকাশ্য
 

Users who are viewing this thread

Back
Top