What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রেন্ডি শাশুড়ি মায়ের দিঘা ভ্ৰমণ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রেন্ডি শাশুড়ি মায়ের দিঘা ভ্ৰমণ - by suchrita69

হ্যালো রিডার্স, আমি সুজয়। আজকে আমার মায়ের আর একটা কাহানি বলতে এসেছি। আমার মায়ের নাম সুচরিতা। মা ও আমি বাড়িতে একা থাকি। আমার মা একটা আস্ত ছিনাল মাগি। মা ছিলো আমাদের পাড়ার ডবকা মাল যেমন পুটকি তেমন দুধ। আর দুধের মতো ফর্সা শরীর, তাকে দেখলে যেকোনো মানুষের চোদার ইচ্ছা করবে। তার ফিগার কেমন সেটা আমি বলে রাখি – মায়ের সাইজ ৩৬-৩৪-৩৮। দুধ ফর্সা শরীর হালকা চর্বি যুক্ত মাখনের মতো শরীর। পুরো গোল দুধ, যা এখনো ঝুলে নি। কালো ঘন চুল নিচের পিঠ পর্যন্ত, পছা পুরো তালের মতো। পুরো মিল্ফ ষ্টার দের মতো। কি যে বলবো দেখলেই ইচ্ছা হয় মালকে সবার সামনে বেঁধে চুদি।

এই
কাহানি পড়ছেন । তো বুজে গেছো আমি মা একা থাকি। আমি মাকে নিজের মতো করে চুদাই অন্য লোকের কাছে। কখনো বন্ধুদের কাছে, আবার কখনো পয়সা দিয়ে অন্য লোকদের দিয়ে আবার কখনো নিজের মজার জন্য মায়ের শরীর নিয়ে খেলি।

আজকের কাহানি মা দিঘা যেয়ে কিভাবে জামাই ও জামাই এর বস ও বসের বন্ধুর সঙ্গে চোদন লীলার কাহানি। কাহানি তে আসা যাক।

একদিন জামাই আমাদের বাড়িতে এলো। আমার সঙ্গে আগে ফোন এ কথা হয়েছিল।

জামাই – সুজয় মা কোথায়।
আমি – মনে হয় উপরে আছে। কেন কি হলো আবার চুদতে নিয়ে যাবে নাকি।
উপল ( জামাই ) – হ্যাঁ ওই একটু অফিস কলিগ এর সঙ্গে দিঘা ঘুরতে যাবো। কিন্তু বিনা মাল কি দিঘা ঘুরলে ভালো লাগবে। এমনতে আমরা ৫ জন যাবো। নিজেদের ওয়াইফ বাদে। বন্ধুরা বলল একটা রেন্ডি মাগি তুলতে যে ৫ জন কে একসঙ্গে সামলি নিবে। তো আমি ভাবলাম নিজের ডাবকা রেন্ডি শাশুড়ি থাকতে অন্য কোথাও কেন পায়সা খরচ করবো।
আমি – বা বা শিখে গেছো যে জামাই বাবু। তো মা কে নিয়ে যেয়ে বেশ্যা পনা করাবে। তাই তো।
উপল – কি যে বল না সুজয়। আমি চাই মা আমাদেরকে একটু মজা দিক। যার প্লেন একটু তোমাকে করতে হবে। মা বলে তুমি মাকে রেন্ডি হবার ট্রেনিন দিচ্ছ। কেমন করে বাইরের লোককে ইঙ্গিত দিতে হয়। কেমন করে পদ, দুধ দুলিয়ে চলতে হয়। এখন শুনছি নাকি মম কে জিম এ ভর্তি করিয়েছো।
আমি – বা এতো কিছু কথা হয় যে জামাইয়ের সঙ্গে।
উপল – ওই দিন ডাক্তার দেখা তে যেয়ে যা করলাম তুমি তো জানো সব।
আমি – হ্যা

মা উপর থেকে নামতে নামতে জামাই যে কেমন আছো।
মা পরনে একটা কালো ট্রান্সপেরেন্ট শাড়ী পরে ছিল। আর কিছু পরেনি, যার কারণে মায়ের বিশাল দুধ, বিশাল পদ, গুদ সব ভালো ভাবে বুজা যাচ্ছিলো।
উপল – মম উ লুকিং সো সেক্সি।
মা – কি যে বলো না উপল। শুধু রেন্ডি বলবে। খানকি মাগি বলবে। ইটা শুনতে বেশি ভালো লাগে।
আমি – হ্যা। এখন তো জামাই এর কাছে অর্ধেক ল্যাংন্ঠা হয়ে গালি শুনতে ইচ্ছা করছে। আমার সামনে একবার চুদন খেলা হয়ে যাক। আমি দেখি আমার খানকি মাগি নিজের জামাই কে কেমন সুখ দিতে পারে।
উপল – আজ না যা হবে কাল মম। আমি, তুমি ও আমার বন্ধুরা যাবে। আগের বন্ধুরা নয়।
মা – আমাকে কি করতে হবে।
আমি – আমি বলেদিবো।
উপল – মম আমি আসছি তোমার মেয়ে কে বলার দরকার নেই। ও জানে না আমরা দিঘা ঘুরতে যাচ্ছি। ও জানে আমরা অফিসের কাজে যাচ্ছি।
মা – ওকে।
আমি – চল মা তোমার একটু মেকওভার করাতে হবে। আর আজকে এই শাড়ী তা জামাই কে দিয়ে চুদবে বলে পরে এসেছিলে তাইনা।
মা – আর বলিস না ভাবলাম তুই আর জামাই একসঙ্গে পুরো বেশ্যা মাগীর মতো চুদবি। তা না দুটাই আমার সঙ্গে কিছু করলোনা। এই ড্রেস পরে বাইরে বেড়ি গেলে রাস্তার লোক আমাকে পুরো চুদে বেশ্যা মাগি বিনিয়ে দিতো।
আমি – একটু অপেক্ষা করো কাল তোমার গুদের খাল বানানো হবে।
মা – কেন কালকে কি হবে।
আমি – বলছি এখন রুম এ চলো তোমার প্যাকিং ও করতে হবে। তোমাকে হবে। কি প্লেন হচ্ছে তোমাকে নিয়ে।
মা – কেন জামাই এর বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে হবে। আর সেক্স করতে হবে।
আমি – তাহলে তো তোমাকে বলে নিয়ে চলে যেতে পারতো। আমাকে বলছে কেন।
মা – আচ্ছা তোর প্লেন হবে। তাই না। আবার আমাকে রাস্তার মাগীর মতো আচরণ করতে হবে। সবার সামনে চুদতে হবে। তাইনা
আমি – এখুনি তো নিজেই বললে। রাস্তায় যে কেও চুদে দিবে।
আচ্ছা প্লেন শুনো তোমাকে জামাই রেন্ডি মাগি হিসাবে নিয়ে যাবে। যার জন্য ১০০০০ টাকা দিবে। তুমি শাড়ী পরে গাড়িতে উঠবে। হয়তো ওরা গাড়িতে তোমার সঙ্গে যা করার করবে যদি ধন চুসতে বলে চুসে দিবে। হয়তো বা গাড়ী তে তোমাকে ল্যাংন্ঠা নিয়ে যেতে পারে। হয়তো কোনো খালি জায়গা দেখে রাস্তায় ল্যাংন্ঠা ছুটাতে পারে। না তোমাকে সব বলা যাবে না। নাহলে তোমার এক্সসাইটমেন্ট কমে যাবে। মোটা মতি রেন্ডি মাগি হয়ে যাবে আর জামাই কে উপল নয় মালিক বলবে।

মা – ওকে আর কি করতে হবে। এতো পুরো নিজেকে রাস্তার মাগি মাগি মনে হচ্ছে।
আমি – মা আমি বলছি তোমাকে পুরো হাইক্লাস মাগি বানিয়ে ছাড়বো। তারপর আমি মাকে সকালে পার্লার নিয়ে গিয়ে পুরো সাফ করলাম মায়ের গুদের চুল। পুরো মেকওভার করে মাকে রেন্ডি মাগি লাগছিলো।

জামাই আমাকে ফোন করলো যে মা রেডি হয়েছে কিনা। আমি বললালম হ্যা। তোমার রেন্ডি মাগি পুরো রেডি পেমেন্ট করে নিয়ে যেতে পারো।
জামাই – ওকে আমি যাচ্ছি।

জামাই এসে তো মাকে দেখে অবাক। মা একটা কালো কালার এর ট্রান্সপারেন্ট শাড়ী পড়েছে। ব্লাউজ বলতে শুধু একটা দড়ি বালা কালো ব্রা পড়েছে যা দিয়ে মায়ের অর্ধেক দুধ দেখা যাচ্ছে। তারনিচে মায়ের ফর্সা নাভি। তারনিচে মায়ের নাভির নিচে কাপড় যার ভিতর দিয়ে মায়ের জাং পুরো দেখা যাচ্ছে। বলতে গেলে শাড়ীর ভিতরে ব্রা, পেন্টি পরে আছে। তারপর রেন্ডি মাগীর মতো মেক আপ। সব মিলে একটু আস্ত রেন্ডি মাগি দাঁড়িয়ে আছে হিল তুলা জুতা পরে। জারকারনে মায়ের চলল সময় মায়ের দুধ পাছা লাফাচ্ছিলো ব্যাঙের মতো।

জামাই – মা আজ তো তোমাকে পুরো রেন্ডি লাগছে।
মা – থ্যাংকস
আমি – আচ্ছা বলে রাখি তুই দিয়ে কথা বলবে না জামাই। মা বলতে পারে। রেন্ডি মাগীরা তুমি বললে ভালো লাগে কিন্তু সেক্স করার সময় তুই বললে গাল শুনতে আরো মজা লাগে।
মা – ওকে এটাই করবো।

মা আর জামাই দুজনে গাড়িতে চেপে দিঘার দিকে রওনা দিলো। রাস্তায় তারা ৪ জন উঠবে। তারা সবাই একসঙ্গে গাড়িতে উঠলো। তারাতো উঠে অবাক অরে উপল এরকম মাল কোথা থেকে পেলু। সবাই তো মাকে দেখে লোভ সামলাতে পারছিলোনা। সবাই একসঙ্গে গাড়িতে ঢুকবে করছিল।

মা – হায়। আমি সুচরিতা। আমি আজ দুদিন তোমাদের ছিনাল মাগি। আমার সঙ্গে যা করার করতে পারো। আমাকে যা বলবে তাই করবো। তাড়াহুড়া করার দরকার নেই। নিজেরা ঠিক হয়ে বস। তারপর না হয় আমি বসবো।
উপল – সামনে চলে আয় তাহলে সবাই বসা যাবে।
উপলের এক বন্ধু ( রনি ) – আবে এরকম একটা আস্ত ডাবকা মাল ছেড়ে আমরা সামনে বসবোনা।
মা – ঠিক আছে আমি সবার কোলে বসে বসে চলে যাবো।
উপলের আর এক বন্ধু ( রাজ ) – শুধু কোলে বসলে হবে রেন্ডি মাগি। ল্যাংন্ঠা হয়ে বস।
মা – চলন্ত রাস্তায়। কেও দেখে ফেললে।
রনি – গাড়ী তে কালো গ্লাস লাগান আছে। তোকে চিন্তা করতে হবে না। এখন তোর সব খুলে আমাদের সঙ্গে বস আমাদের সঙ্গে।
মা – ঠিক আছে তো তোমরা খুলে দাও আমার ড্রেস।
তারা তাল পেয়ে মায়ের সব ড্রেস খুলে জানলা গলিয়ে ফেলে দিলো।
মা – এটা কি করলে আমি আর কোনো ড্রেস নিয়ে আসিনি। এবার কি পরে গাড়ি থেকে বেড়াবো।
উপলের আর এক বন্ধু ( সানি ) – তোকে ভাবতে হবে না আমরা যা বলবো তাই করবি।
মা – ওকে মালিক
রাজ – ওহ মালিক হেবি লাগলো কথাতা রেন্ডির মুখদিয়ে।
উপল – লে শুরু কর আবে মালকে পুরো ১০০০০ টাকা দিয়ে নিয়ে এসেছি। মালকে নিয়ে এনজয় না করলে হয়।
উপলের আর এক বন্ধু ( সৌমিক ) – তুই সবার ধন এর উপর বসে লাফাতে লাফাতে জাবি। আর এক এক জনের ধন চুষবি।
মা – ওকে মালিক। যদি বলেন তো ফাঁকা রাস্তায় ছুটতে পারি ল্যাংন্ঠা হয়ে।
রনি – ফাঁকা রাস্তায় নয় শপিং মলে মালকে ল্যাংন্ঠা নিয়ে যাবো সেক্সি ড্রেস কিনতে।
রাজ – হেবি প্লেন কিন্তু। এটাই করবো।

মা রাস্তায় সবার ধন একবার করে বসে লাফাচ্ছে আর একজনের ধন চুষছে। ধন চুষার স্টাইল দেখে ওহ এই রেন্ডি পুরো পর্নস্টার দেড় মতো ল্যান্ড চুষছে। বাহ্ সুচরিতা। তুই তো পুরো আবরা মাগীদের মতো ধন চুসু। দূর থেকে কেউ বলতে পারবে নি যে মালের বয়স কত।
মা – আমি তোমাদের মায়ের বয়সী।
সৌমিক – কি বোলো তাহলে তো আন্টি বলতে হয়। কিন্তু তোমার যা শরীর পুরা বৌদি মডেল।
মা – থাঙ্কস তো মা, বৌদি যা ভেবে চুদবে চুদতে পারো। আমি চাই তোমরা সবাই মিলে রাস্তায় ফেলিয়ে চুদো। পুরো রাস্তার খানকি মাগি বানিয়ে দাও।
সানি – গাড়ি থামা উপল। আজ রেন্ডি কে রাস্তায় ফেলিয়ে চুদবো। একটা খালি মাঠ দেখে দাঁড়া। রাস্তা দিয়ে যেন সব গাড়ি আমাদের কে দেখতে পায়।
উপল গাড়ি থামাবার পর সবাই মিলে জামা পরে গাড়ি থেকে নামলো। কারণ পেন্ট তো আগেই খুলে ফেলেছে। আর মা তো পুরো ল্যাংঠা অবস্থায় গাড়ি থেকে নামিয়ে টানতে টানতে খোলা মাঠে নিয়ে গেলো। তারপর সবাই মিলে মাকে ২ ঘন্টা পর্যন্ত চুদলো। মায়ের উম উমঃ ওহ ও আওয় আওয়াজে রাস্তার কিছু গাড়ি স্লো স্পিড এ রাস্তা পার হচ্ছিলো। সবাই মায়ের গ্রুপ চোদন দেখতে দেখতে যাচ্ছিলো।

সবাই একবার একবার করে মায়ের গুদে ধন, পদে ধন, মুখে ধন দিচ্ছিলো। মাও রেন্ডি মাগীর মতো আওয়াজ করছিলো। ওতো গুলা ধন নিবার পর ও মায়ের কিছু ই মনে হচ্ছিলো না। সে যেন পুরো ফিটছিল। এরা সবাই চুদার পর মাকে দেখে অবাক।
সৌমিক – আবে এ মাগির তো কিছুই রিএকশন নাই। এতো গুলা লোক চুদলো। একে তো দেখে মনে হচ্ছেনা এখুনি এতগুলা লোক একে চুদছে।
রাজ্ – উপল গাড়িতে দাড়ি আছে।
উপল – হ্যা। কেন কি হবে।
রাজ – নিয়ে আয়, দেখচ্ছি কি হবে। সুচরিতা যা বলবো করতে হবে। আমি জানি তুমি সন্তুষ্ট হওনি। তাই ইটা করছি।
উপল দড়ি আনলো আর সবাই গাড়ির সামনে গেলো।
রাজ্ – আচ্ছা আপাতত ১০ কিলোমিটার শুধু মাঠ তো।
সান – হ্যা। তুই কি ওতা করবি।
রনি – এটাই করতে হবে নাহলে এই মাগীর সেক্স কমবে না।
উপল – কি করতে চাসছিস।
রাজ্ – তুই এই দাড়ি গাড়িতে বাঁধ। আর একটা দাড়ি পাস সুচরিতাকে বাঁধ। মালকে আজ ল্যাংন্ঠা রাস্তায় ছুটাবো। রাস্তার লোকেদের দিয়ে চুদাবো।
মা – এরকম করো না। আর যা বলবে তাই করবো।
রনি – চুপ কর রেন্ডি মাগি এতো গুলা ল্যান্ড নিয়ে যে শান্ত নাহয় সে তো আস্ত রেন্ডিবাজ মাগি। যা কে কি করে লাইনে নিয়ে আস্তে হয় আমরা জানি।
রাজ্ – উপল গাড়ি আমি চালাবো। মায়ের কোমরে ভালো করে দাড়ি বেঁধে। গাড়ি আস্তে আস্তে চালাচ্ছিল যাতে মাকে ছুটতে হয়, যার ফলে মায়ের পদ, দুধ লাফাচ্ছিলো। রাস্তার গাড়ি গুলা সব টোন কেটে কেটে যাচ্ছিলো। রাস্তার মাগীর ঠিক হচ্ছে। কিছু ড্রাইভার তো গাড়ির লোক কে জিজ্ঞাসা করলো চুদতে দিবে কিনা। এরা সবাই রাজি। এরকম একটা ডাবকা শরীর দেখলে যার কারো লোভ লাগবে। তারপর পদ দুধ এরকম লাফানো দেখলে যার কারো ধন দাঁড়িয়ে যাবে। রাস্তার কমপক্ষে ১৫ তা গাড়ি সবাই মাকে রাস্তায় সবার সামনে চুদলো। কেও গ্রুপ এ চুদলো কেও একা এক চুদলো। মায়ের ছুটার জন্য ক্লান্ত হাতে লাগলো তারপর এরকম চোদন ছুটা চোদন ছুটা। মা ক্লান্ত হয়ে গেলো। তাপর মাকে গাড়িতে তুলল। এই চোদার কারণে এদের ১০০০০ টাকা ইনকাম করে নিলো।

পরবর্তী কাহানিতে কিহলো মা কিভাবে শপিং মলে ল্যাংন্ঠা গিয়ে শপিং আর সেক্স করল, আর দিঘা যেয়ে সেক্সি ড্রেস পরে রাতে অনেক লোকের সঙ্গে দিঘার সমুদ্রের ধরে সেক্স পার্টি করল তা জানার জন্য পরবর্তী কাহানির জন্য অপেক্ষা করো...

এই গল্পের প্রথম পাঠ যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনাদের মতামত পাঠাতে পারবেন আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top