What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাড়িওয়ালা মাকে চুদলো – পর্ব ১ - by babu69_

আমার নাম নাজির । আমরা পরিবারে চার জন। আমি, বাবা , মা আর ছোট বোন। বাবা ছিলেন কিছুটা জুয়াড়ী । তাই মায়ের সাথে ঝগড়া লেগেই থাকত। একদিন বাবা রাগ করে বাসা ছেড়ে চলে যায়। তারপর চারমাস কেটে যায় সে আসে না বাসায়। এদিকে বাড়িওয়ালা ভাড়ার জন্য তাগাদা দিতে থাকে।

ওহ, একটা কথা , আমার মা অনেক টা সুন্দর ও কিছুটা‌মোটা গোছের, ফিগার ৩৬-৩০-৩৮ । বয়স তখন ছিল ৩৭/৩৮ ।

আর এদিকে বাড়িওয়ালা একাই থাকত, উনার অন্য শহরে বাড়ি আছে, ওখানে বৌ বাচ্চা থাকে , আর এই বাড়িতে ইনি একা। এই লোক ছিল এক নাম্বারের কামুক। উনি যখনই মা ভাড়া দিতে যেত , তখনই মায়ের শরীর খারাপভাবে দেখতো , মা আমাকেও সাথে নিয়ে যাওয়ায় তা আমিও বুঝতে পারতাম।

যাই হোক, চারমাস বাবা নেই, এতোদিন বুঝ দিলেও কিভাবে জানি জেনে যায় আঙ্কেল যে বাবা চলে গিয়ে আর আসেনি। তো একদিন উনি বিকেলে বাসায় আসলো। আমি ঘুমিয়ে ছিলাম, কিন্তু উনি আসাতে ঘুম ভাঙল।
মা ভেবেছিল আমি ঘুমিয়েছি, তাই কথা বলতে অন্যরূমে গেল, আমিও খেলতে যাব ভেবে বের হতেই যাব , তখন মনে পড়লো যে কি কথা বলছে শুনি। দরজার আড়াল থেকে শুনার চেষ্টা করলাম।

আঙ্কেল বলছিল, দেখুন আসনি যাই বলছেন না কেন, আমি এখন জানি যে আপনার স্বামী চলে গেছে, আসে নাই। আমার তো মনে হয় অন্য কোনো ছেরিরে নিয়ে নতুন সংসার করতেছে।
মা বললো, না উনি আসবেন। আঙ্কেল বললো, সে যাই হোক, আমার বাকি ভাড়া দেন চারমাসের ।
মা বললো, কিভাবে দিব ভাই, আমার তো কোনো ইনকাম নাই, স্বামীও কোই জানি না।
আঙ্কেল বললো, এতো কিছু বুঝি না , ভাড়া দিলে দেন, নাহলে অন্য কিছু দেন।
মা বললো, কি দেব ?
আঙ্কেল বললো, আপনার সাথে বিছানায় শুয়ে একটু খেললাম আর কি , আর এভাবে আমার ভাড়াও উসুল হবে !

মা রেগে বললো, কি বললেন! এসব কি কথা । আমি পারবো না এসব করতে, ছিঃ !
আঙ্কেল ঃ ঠিক আছে তাহলে বাসা ছেড়ে দেন।
মা ঃ এখন আমি কোথায় যাব, দুই বাচ্চা নিয়ে তো আমার রাস্তায় বসতে হবে।
আঙ্কেল ঃ তাহলে আমার সাথে খেললেই পারেন।
মাঃ আপনার এই নোংরামি সবাইকে বলবো, খারাপ লোক আপনি ।

আঙ্কেল ঃ এসব বলে লাভ হবেনা, এলাকার নেতা এবং মাস্তানেরা , সবাই আমার পরিচিত। তারওপর আপনার ছেলে একা স্কুলে যায়, একা কোচিং এ যায় , খেলতে বেরোয় , তাই ভেবে সিদ্ধান্ত নিয়েন । আর আমার কথা মানলে বিনা ভাড়ায় তো থাকতে পারবেন, সাথে আপনার বাচ্চার পড়ার খরচ ও আমিই দেব । কাল দুপুরের মধ্যেই আপনার সিদ্ধান্ত জানাবেন এবং আমি যা চাই তাই যেন হয় ।
এই বলে আঙ্কেল চলে গেল আর মা থ হয়ে বসে রইল।

তার পরদিন মা গেল উনার বাসায়। বললো যে মা রাজী উনার কথায়। কারণ মা ও চিন্তা করেছিল যে আমাদের পড়ার খরচ, থাকা এসব যেহেতু উনিই দেখবে বলছেন, তাই শুতে সমস্যা নেই।
মাঃ শুনুন, আপনার কথায় রাজি তবে একটা শর্ত আছে।
আঙ্কেলঃ কি শর্ত?
মাঃ আপনি প্রোটেকশন ইউজ করবেন, না হলে পেট বেধে যাবে ।
আঙ্কেলঃ ও নিয়ে চিন্তা করোনা, কনডম ইউজ না করলেও পিল এনে দিবো, খাবা ।
মাঃ ঠিক আছে।
এদিকে মা আমাকে দরজায় দাড় করিয়ে গেলেও আমি রুমের সামনে যেয়ে এসব কথা লুকিয়ে শুনে ফেলি।

আঙ্কেলঃ আজ দুপুরে যাব তোমার বাসায়, তোমার বাচ্চারা ঘুমাবে , এই সুযোগে তোমাকে চুদবো ।
মাঃ আচ্ছা।

তারপর দুপুরে আঙ্কেল আসলো। আমার ছোট বোন ঘুমিয়ে থাকলেও আমি ঘুমের ভান ধরে ছিলাম।

আঙ্কেল এসে ঘরে ঢুকল। মা উনাকে অন্য রুমে নিয়ে গেল। আমি তারপর উঠে ওই রুমে উকি দিলাম। আমরা ঘুমিয়ে ছিলাম ভেবে মা- আঙ্কেল দরজা লাগায় নি, শুধু পর্দা দিছে।
আঙ্কেলঃ আহহ, কতদিন ধরে দেখতেছি তোমাকে, তোমার পাছা, দুদু দেখে বাড়া কচলাইতাম । আর আজকে সুযোগ পাইছি গাদন দেওয়ার।
মা চুপ করে থাকলেও চোখ দিয়ে পানি পড়ছিল। আমিও নিষিদ্ধ কাজ দেখতে পাওয়ার আশায় পুলকিত হলাম।

মাঃ সর্বনাশ তো করবেন ই , তা প্যাকেট আনছেন?
আঙ্কেলঃ কনডম আনি নাই, কিন্তু পিল আনছি , খাইয়ো ওইটা। কারণ, আজকে প্রথম, ভিতরে না ফেললে শান্তি পাব না , আহহহ ।

এই বলে আঙ্কেল মাকে জড়িয়ে ধরলো। মাকে পিছন থেকে জড়িয়ে ধরে মার মাই চেপে ধরলো। টিপতে থাকলো ইচ্ছামতো। এরপর মাকে বিছানায় বসিয়ে লিপকিস করতে থাকলো। কয়েক মিনিট এমন চলার পর আঙ্কেল থামলো। তারপর বললো, কাপড় সব খুলে ফেল । মা বললো," না আমি খুলতে পারব না , আমার লজ্জা করে। "
আঙ্কেল বললো , " তাহলে কি তোর জামাই এসে খুলবে?"

তরপর মা ফুঁপিয়ে ফুঁপিয়ে পাজামার ফিতা খুলে ফেলল । কিন্তু খুলতে ইতস্তত করছিল। শেষে আঙ্কেল বললো, " তুই আসলেই বেশি নখরা করিস " । এই বলেই একটানে পাজামার খুলে ফেলল আর আরেক টানে জামা টা উপরে টান দিয়ে খুলে ফেলল। মা প্যান্টি পরে নাই, শুধু ব্রা ছাড়া তখন শরীরে কিচ্ছু নাই ।
আঙ্কেলঃ এইবার এভাবেই সোজা হয়ে দাঁড়া , তোর গুদটা মনভরে দেখি ।
তারপর আঙ্কেল মায়ের পাছা টা টেনে ধরে টিপতে থাকলো আর গুদ দেখতে থাকলো। ব্রা ছাড়া কিছুই নাই শরীরে।
পাছা টা টিপতে টিপতে আঙ্কেল বললো, " কিরে, তোর গুদে এতো চুল কেন , গজানো বালগুলা কাটতে পারিস না?"
"কেটে ফেলবি, নাহলে তো দেখতেই পারতেছি না। যেই কাটা খালে কুমির ঢুকাবো, ওই খাল ই যদি দেখতে না পারি তাহলে কেমনে হবে " । এই বলে আঙ্কেল হাসতে লাগল।

বাইরে বৃষ্টি আবহাওয়া, আষাঢ় মাস। বৃষ্টি না আসলেও বৃষ্টি বাতাস উঠেছে। আর এদিকে এসব দেখে আমার নুনুটা কেমন যেন ব্যাথা / সুড়সুড়ি দিচ্ছে। খেয়াল করলাম নুনুটা কেমন যেন সামনে বেকে গেছে আমার , সাইজেও লম্বা হয়েছে!

আঙ্কেল মায়ের গুদ চুষা শুরু করলো। মা গোঙাচ্ছে। কিছুক্ষণ গুদ চেটে আঙ্কেল মাকে বললো, " তোর গুদের গন্ধটা বড়ই অদ্ভুত, জলপাই জলপাই"।

এরপর গুদ ছেড়ে পেট আর নাভির দিকে মুখ নিয়ে গেল আঙ্কেল। আর পাছা ছেড়ে হাত নিয়ে গেল ব্রায়ের হুক এ। খুলে ফেলল ব্রা, ঝুলে পড়লো মায়ের থুলথুলা মাই দুটো। এরপর কিছুক্ষণ মার পেট , নাভি , মাই চেটে মাকে নিয়ে গেল আয়নার সামনে।

আঙ্কেল বললো মাকে, " দেখ , তোর এই গুদে আজকে আমার বাড়া ঢুকবে, দেখ দেখ। " এই বলে আঙ্গুল দিয়ে ইশারা করলো গুদের দিকে। মা তাকিয়ে দেখল গুদের দিকে, এরপর লজ্জায় চোখ বুজে নিল আঙ্কেলের সামনে।

এবার আঙ্কেল এক ধাক্কায় মাকে বিছানায় চিৎ করে ফেলে দিল। আঙ্কেল লুঙ্গি আর গেঞ্জি পরেই আসছিল । গেঞ্জি খুলে ফেলল আর লুঙ্গির গিঁট একটানে খুলে ফেলল, লুঙ্গি আঙ্কেলের কোমর থেকে নিচে পড়লো।

চলবে……..
 

Users who are viewing this thread

Back
Top