What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
লকলক করে বৌদির গুদ চাটা - by Kamdev

দুপুরে শুয়ে থাকতে থাকতে ভাবলাম, দেখি সমির কি করছে। সমির আমার বন্ধু। ক'দিন ধরে একটা সন্দেহ আমার হচ্ছে। ও ওর বৌদিকে চোদে। আমাদের পাশেই ওদের বাড়ি ছিল।

সকালে দেখলাম ওদের বাড়ির সকলে বিয়ে বাড়ি চলে গেল। ও পরীক্ষার জন্য যায়নি। আর ওর বৌদি ওকে রান্না করে দেবার জন্যে বিয়ে বাড়ি গেল না। ওর দাদা বোধহয় রাত্রে ফিরবে। চুপিচুপি পাঁচিল টপকে ওদের বাগানে নামলাম। বারান্দার কাছে এসে দেখি দরজা খোলাই আছে। সমিরের নিজসব ঘর আছে। ওর ঘর যেতে গেলে ওর বৌদিদের ঘর পেরিয়ে যেতে হয়। ঘরটা পেরিয়ে যাবার সময় একটা মেয়েলি কন্ঠের খিলখিল হাসির শব্দ পেলাম।

তাই জানলার কাছে গিয়ে কান পেতে দাঁড়ালাম। ঠিকই, ভেতর থেকে হাসির শব্দ আসছে। জানলার পাল্লাটা আস্তে ঠেললাম। খানিকটা ফাঁক হয়ে যেতে তার মধ্যে দিয়ে যা দিখলাম তাতে চক্ষু চড়কগাছ হয়ে গেল।

দেখি সমির হামাগুড়ি দিচ্ছে। একেবারে উদোম উলঙ্গ আর ওর পিঠের উপর দু'দিকে পা ঝুলিয়ে মিঠু বৌদি, মানে ওর বৌদি বসে আছে।

পরণে লাল রঙের প্যান্টি আর ব্রা যা ফর্সা শরীরের উপর দারুণ লাগছে। একটা দড়ির দু'প্রান্তে বৌদির বাঁ হাতে ধরা যার মাঝখানটা সমির দাঁতে কামড়ে ধরে আছে। আর এক হাতে একটা চাবুক নিয়ে বৌদি বলছে, হ্যাট্ হ্যাট্ ঘোড়া হ্যাট্, সেই শব্দে ওর খিলখিল হাসি ।

সারা ঘরটা সমির ওর সুন্দরী বৌদিকে পিঠে নিয়ে ঘোড়া হয়ে ঘুরে বেড়াচ্ছে। আমি অবাক হয়ে ওদের ঘোড়া ঘোড়া খেলা দেখতে লাগলাম।

কিছুক্ষণ পর মিঠু বৌদি পিঠ থেকে নামলো। তারপর একটা পা, ওর পিঠের উপর রেখে দাঁড়িয়ে সপাং সপাং করে পাছায় চাবুক মারতে লাগলো।

সিমিরের মুখ দেখে মনে হলো ও যন্ত্রণার থেকেও আনন্দ পাচ্ছে | বেশি।

কারণ মুখে বলছে আরো মারো বৌদি আঃ আঃ —আরো মারো। ঐভাবে চাবুক পেটা করার পর একটা কুকুরের চেন বার করলো মিঠু বৌদি। সেটা সমিরের গলায় পরিয়ে দিল। ঠিক কুকুর যেমন করে বসে অনেকটা সেই ভাবে বসে সমির ঘেউ ঘেউ করে ডেকে উঠলো।

ওকে চেনে বেঁধে টানতে টানতে যেমন করে লোকে কুকুর নিয়ে বেড়াতে বের হয় ঠিক সেই ভাবে ঘর ময় বেড়াতে লাগলো। এক সময় দেখি সমির ঠিক প্রভুভক্ত কুকুরের মতোই ওর বৌদির পায়ে মুখ ঘষছে।

বৌদি মুখ নিচু করে দেখছে দেওরের পাগলামি। হঠাৎ খিল খিল করে হেসে উঠলো।

এই, এই খুব সুড়সুড়ি লাগছে! হি-হি ডোন্ট বি সিলি সোম, সোম অমন করে আমার পা চেটো না। যেন সত্যিই সোম নামে কোন আদরের কুকুরকে ধমক দিচ্ছে।

তাকিয়ে দেখি সমির বৌদির আলতা পরা সুন্দর পায়ের পাতা জিভ বার করে লকলক করে চাটছে।

ফর্সা পায়ের পাতা ওর মুখের লালায় ভিজে জবজবে করছে। আর সমিরের ঠোঁট, গাল আলতায় রাঙা হয়ে উঠেছে।

এক সময় সমির মুখ তুললো। নাও এবার আসল খেলাটা আরম্ভ করো তো। বলে বৌদি ব্রাটা খুলে ফেললো।

আঃ কি দারুণ! বেলের আকৃতির ফর্সা মাই দুটো একেবারে নিটোল। দু' বছর বিয়ে হয়েছে মিঠু বৌদির। এখনো কোন ছেলে পুলে হয়নি। মাইগুলো তাই এখনো টসকায়নি। খয়েরি বলয়ে দুটো বোঁটা যেন কিসমিশ।

আমি যখন হাঁ করে মাইরের শোভা দেখছি তখন বৌদি প্যান্টিটা নামাচ্ছে। এবার ওর আসল জায়গা যখন দেখলাম, দেখে আমার জন্ম সার্থক হয়ে গেল। ত্রিকোণ ফুলো ফুলো বেশ জায়গাটা। একেবারে নির্লোম নিখুঁত কামানো।

তাই তখন থেকে চেরাটা পরিষ্কার দেখা যাচ্ছে। হাঁটু গেড়ে সমির সেই বৌদির গুদে মুখখানি গুঁজে দিল। উম্‌—উম্ম্ করে মুখটা ঘষতে লাগলো। তখন বৌদির ভাল লাগায় মুখটা উঁচু করে তুলে ধরে আঃ করে উঠলো। গুদে চুমু খাচ্ছে সমির। প্রতিটি চুমুর শব্দ আমি শুনতে পাচ্ছি। নাক, গাল ঘষে ওকে অতিষ্ট করে তুলছে।

আঃ-আঃ সোমি কি সুখ দিচ্ছো! কোনদিনও তোমার দাদা আমার গুদে মুখ দেয়নি। ওঃ-ওঃ গুদ চোনেরার এতো সুখ! দাও—দাও জিভটা আরো ঠেলে দাও ভেতরে। দু'হাতে সমিররের চুলের মুঠি আঁকড়ে ধরলো মিঠু বৌদি। ওর মাথাটা আড়াল হচ্ছে, তবু বেশ বুঝতে পারছি ও জিভ পুরে দিয়েছে গুদে।

বৌদির অতি সুন্দর গুদটা পাগলের মতো চাটছে। চোখের সামনে এক অপরূপা যুবতী বৌ একটা সোমত্ত ছেলেকে দিয়ে গুদ চোষাচ্ছে দেখে আমি আর থাকতে পারলাম না ।

আমার বাঁড়াটা এখন জাঙ্গিয়া ফাটিয়ে দেবে মনে হচ্ছে। মিঠু বৌদি তখন উন্মাদিনীর মতো সমিরের মাথাটা গুদে চেপে ধরে বলছে— চোষ, চোষ সোমু, আরো জোরে আঃ-আঃ মাগো কি সুখ! ওঃ- ওঃ তোমার মুখে পড়বে মনে হচ্ছে ওঃ-ওঃ।

এবার আর কিছুতেই পারলাম না। জানলার পাল্লা দুটো সপাটে খুলে দিলাম। ঘরে যেন বোম্ পড়লো।

ওরা দু'জনে কিংকর্তব্যবিমূঢ় হয়ে গেল। পরক্ষণে বৌদি সম্বিত ফিরে পেয়ে এক ঝটকায় সমিরকে সরিয়ে দিয়ে বিছানা থেকে একটা বালিশ তুলে নিয়ে লজ্জাস্থানে চেপে ধরলো।

আমি সমিরকে বললাম তোদের সব কীর্তি কলাপ আমি দেখে ফেলেছি। আমাকেও ভাগ নিতে দে, না হলে সবাইকে বলে দেবো।

সমির কিছু বলার আগেই বৌদি তাড়াতাড়ি বলে উঠলো, ঠাকুর পো দোহাই চ্যাঁচামেচি করো না, তুমি ভেতরে এসো।

সমির দরজাটা খুলে দিলে আমি ভেতরে এলাম। দেরি না করে চটপট ন্যাংটো হয়ে গেলাম। বৌদি লোলুপ কামাত দৃষ্টিতে আমার বাঁড়াটা দেখতে লাগলো।

নিজেই এগিয়ে এসে বাঁড়াটা মুঠো করে ধরলো—বাবা, কি বড়! তারপর বিছানায় শুয়ে দু' উরু ফাঁক করে গুদের চেরাটা দু'হাতের আঙ্গুলে ফাঁক ধরে বললো—নাও ঢোকাও। মুন্ডিটা চেরার উপর রেখে এক ঠেলায় বেশ খানিকটা ঢুকিয়ে দিলাম।

গুদটা তো রসেই ছিল, তাই কোন অসুবিধা হলো না। আর এক ঠেলায় একেবারে বাঁড়ার গোড়া পর্যন্ত পড়-পড় করে পুরে দিলাম।

আঃ—মাগো কি আরাম ! কথাগুলো বৌদির মুখ থেকে বেরিয়ে এলো।

সমির বললো বারে বেশ মজা তো?

তোমাকে গরম করলাম আমি – আর তোমার গুদ মারছে ফোকোটে ও?

হেসে মিঠু বৌদি বললো অপেক্ষা করছো কেন সোমু?

মেয়েদের তো দুটো মুখ। তলাকার মুখে ঠাকুরপো দিয়েছে, তুমি উপরের মুখে দাও।

সমির খুশি হয়ে বিছানায় উঠে হাঁটু, গেড়ে বসে ওর বাঁড়া ওর বৌদির টুসটুসে ঠোটের মধ্যে পুরে দিল।

আমি বৌদির পা দুটো কাঁধে তুলে নিয়ে ঠাপানো আরম্ভ করলাম। ও দেওরের বাঁড়াটা চুষতে চুষতে আমার চোদন খেতে লাগলো। এভাবে যে মিঠু বৌদির রসভরা গুদটা কোনদিন মারবো তা আমি স্বপ্নেও ভাবতে পারিনি।

কিছুক্ষণের মধ্যেই গুদের মধ্যে বাঁড়াটাকে বার কয়েক চেপে চেপে ধরে গুদের রস বের করে দিল বৌদি।

এদিকে সমির মুখটা সিঁটিয়ে বলে উঠলো—ওঃ ওঃ বৌদি তোমার মুখে যাচ্ছে গেল— গেল—আঃ-আঃ ! মুখের মধ্যে বীর্য্য পাত করলো ও।

বৌদি দেওরের সব বীর্য্যটুকু গিলে নিলো।

আর কয়েক বার ঠাপানোর পরেই আমার অবস্থা খারাপ হয়ে গেল। বাঁড়াটা কেঁপে কেঁপে উঠলো। ধরে রাখতে পারলাম না। রস ছেড়ে দিলাম ।

আঃ—আ আমার হচ্ছে ও—কি আরাম ! আছড়ে পড়লাম ভরাট মাই জোড়ার উপর।

বৌদির রসালো গুদে আমার বাঁড়ার তাজা বীর্য্য রস ঢেলে দিলাম। তিনজনেই কেলিয়ে পড়েছিলাম কয়েক মুহূর্ত। মিঠু বৌদি উঠে বাথরুমে ধোয়াধুয়ি করতে গেল। এই ফাঁকে আমারাও মুছে পরিষ্কার হয়ে নিলাম। নিজেদের মধ্যে বলাবলি করতে লাগলাম।

সত্যিই বৌদির কি ফিগার আর কি রূপ! বয়স বাইশ কি তেইশ হবে। বাথরুম থেকে হেঁটে আসছে, মনে হচ্ছে জ্যান্ত ভেনাস।

কি গো? কি বলাবলি হচ্ছে দু' বন্ধুতে? আমি বললাম আমরা বলছিলাম, তোমাকে একেবারে ভেনাসের মতো লাগছে।

ওমা তাই নাকি? খিলখিল করে হেসে উঠলো মিঠু বৌদি। তা বেশ তো, তোমাদের মধ্যে কেউ চিৎ হয়ে শোও আর অমি বুকে পা দিয়ে দাঁড়াই।

আমি তাড়াতাড়ি বললাম না বাবা, আমি বাবা পায়ের তলায়টলায় শুতে পারবো না। তোমার দেওরকে বলো। সমিরকে বলতে হলো না। ও নিজেই চিৎ হয়ে মেঝেতে শুয়ে পড়লো বৌদিকে খুশি করার জন্য।

মিঠু বৌদি সমিরের বুকে পা দিলো। তারপর চুলটা খুলে এলো করে জিভ বার করে হাত উপরে তুলে দাঁড়ালো। আমাকে বললো কি ঠাকুরপো? কেমন লাগছে? একেবারে সাক্ষাৎ ভেনাস। পাথরের বুকের উপর দাঁড়িয়ে আছে। এবার আমি দূর্গা হবো আর তুমি হবে মহিষাসুর। বলে আমাকে হাত ধরে টেনে এনে হাঁট গেড়ে বসালো। সমিরকে বললো তুমি আমার বাহন সিংহ।

তারপর ঝুল ঝাড়ার লাঠিটা এনে সমিরের পিঠে পা দিয়ে আমার উরুতে বাঁ পা রেখে দাঁড়ালো। ঝুল-ঝাড়া লাঠিটা ডান হাতে ধরে আমার বুকে ঠেকিয়ে বাঁ হাতে আমার চুলের মুঠি চেপে ধরলো। আমিও নাটকীয় ভঙ্গিতে বলে উঠলাম, দয়া করো দেবী আমাকে বধ করো না। তোমার সঙ্গে আমাকে পূজিত হতে দাও। যা তোকে ছেড়ে দিলম। তোর মনোস্কামানো পূর্ণ হবে। ভয় নেই।

বলে মিঠু বৌদি খিলখিল করে হেসে উঠলো। আমরা হো হো করে ওর হাসিতে যোগ দিলাম।

এবার ওকে বিছানায় ফেলে দুই বন্ধু মাই, পাছা টিপে চুষে অস্থির করে তুলাম। চুমু খেয়ে টেয়ে পাগল করে দিলাম।

আমি চিৎ হয়ে শুয়ে বললাম এসো বৌদি তোমার গূদটা চুষে দিই।

ও হেসে আমার মুখের উপর গূদটা রেখে বসলো। চুষতে আরম্ভ করলাম রসে ভরা মৌচাকখানি।

এদিকে সমিরও পাছায় মুখ ঘষতে ঘষতে পোঁদের ফুটোয় চুমু খেতে লাগলো। ইস্ মাগো কি ঘেন্না। ওখশনে মুখ দিচ্ছে ছি ছি! সমির তখন জিম বার করে লকলক করে মিঠু বৌদির পোঁদের ফুটো চেটে দিচ্ছে।

ওঃ মাগো, কি দুটো ডাকাতের পাল্লায় পড়লাম গো ! একজন গুদে মুখ দিচ্ছে। আর একজন পোঁদে মুখ দিচ্ছে। ইস্— ইস্ আমাকে ছেড়ে দাও তোমরা।

ওঃ-ওঃ এতো সুখ আমি সইতে পারছি না, প্লিজ। ককিয়ে উঠলো- বৌদি। –

আমি ঠেলে উঠে পড়লাম। সমিরকে বললাম নে আর দেরি করিস না, ঢোকা!

কামার্ত সুন্দরীকে হামাগুড়ি দেবার মতো বসালাম। পেছন থেকে গুদে সমির পকাৎ করে বাঁড়াটা পুরে দিলো। ও ঠাপানো আরম্ভ করতেই, আমি সামনে এসে বৌদির মুখের কাছে আমার আখাম্বা বাঁড়াটা ধরলাম।

ও বাঁড়াটা মুখের মধ্যে বন্দি করলো। আমি মিঠুর শ্যাম্পু করা রেশমের মতো চুল মুঠো করে মুখে ঠাপ মারতে আরম্ভ করলাম।….. এরপর থেকে দুই বন্ধুতে সুযোগ সুবিধা মতো পালা করে যুবতী মিঠু বৌদিকে চুদতাম ।
 

Users who are viewing this thread

Back
Top