What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

লুকানো আগ্নেয়গিরি… (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,280
Messages
16,017
Credits
1,461,723
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
লুকানো আগ্নেয়গিরি…১ম পর্ব - by Bokamon

জানি!! ভয়ানক পরিনতি হবে এমন কিছু করলে। তবুও, এতদিনের ভালোলাগা আর অপেক্ষা সব ওজন করে সিধান্তটা নিয়েই নিলাম। কি আর হবে? সে অপমানিত ফিল করলে আমার গায়ে হাত তুলবে বড়জোর। তারপর!? হয়তো ঝটকা মেরে সরিয়ে দিয়ে একমুহূর্ত দেরি না করে বেরিয়ে যাবে তারমত করে!! তেমন হলে আমি পা জড়ায় ধরে বলবো-" প্লিজ একা যেয়েন না এতপথ, আমাকে সাথে নিয়ে চলেন, দুজন যেমনটা একসাথে এলাম, তেমনি একসাথেই ফিরে যাই, পোউছে দিয়ে আসি বাসা পর্জন্ত, তারপর এ জীবনে আর আমার চেহারা পর্জন্ত দেখবেন না কথা দিচ্ছি"। – এমন ভেবেই সব প্ল্যান করেই দরজার সামনে গিয়ে দাড়ালাম। ও এতদুর রাইড করে এসে ফ্রেশ হচ্ছে। হাতে মুখে পানি দিয়ে দুপুরের খাবার খেতে যাবো আমরা। তারপর একটু এদিন সেদিক ঘুরে, ট্রলারে করে নদিতে ঘুরে বেরিয়ে আবার ফিরে যাবো ঢাকা।

দরজার সামনে দাঁড়িয়ে আছি। কেমন যেন শরীর কাপছে ভয়ে। হঠাৎ মনে হলো- সে চুড়ান্তটাইপ রিয়্যাকশন করলে দুপুরে না খেয়েই জেদের চোটে ফিরে যাবে। তাহলে তো বিশাল আজাব হয়ে যাবে মেয়েটার উপর। ভাবতে ভাবতেই বন্যা বাথরুমের দরজা খুলে আমাকে দাঁড়ানো দেখে বল্ল- কি!! খুব খারাপ অবস্থা নাকি! একেবারে বাথ্রুমের দরজার সামনে দাঁড়িয়ে???

বন্যা বের হচ্ছিলো বলতে বলতে। আমি তাকে ঠেলে নিয়েই বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দিলাম। একি!! কি করছেন আপনি? রিলিভ হবার এত তাড়া যে বেহুশ হয়ে গেছেন নাকি? আমি তার চোখের দিকে তাকাতেই ভয়ে আড়স্ট হয়ে গেলাম যেন। মেয়েটা এমনিতেই সব সময় কমান্ডিং টোনে কথা বলে। একটু এদিক সেদিক হলেই খেপে যায়। তার দিকে তাকিয়ে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোর করে চেপে ধরার সাহস গায়েব হয়ে গেল আমার। কমোডের দিকে ফিরে চেন খুলে ডিক বের করে বললাম, সরি, আপনি বের হন, আমি ফ্রেশ হয়ে আসছি। তিনি বের হয়ে গেলেন। আমি খানিকক্ষণ রড হয়ে থাকা ডিকটা বের করে দাড়িয়েই রইলাম। সিস করা হলো না, যা প্ল্যানে ঢুক্লাম তাও হলো না। অগ্যতা বাথরুম থেকে বের হলাম হাতেমুখে পানি দিয়ে।

বন্যা টিভি অন করে নিউজ দেখছে। হাতে মোবাইল নিয়ে ফেরার সময়ের ট্রাফিক প্রিডিকশন করে বলল- ১১ টা বাজে। ৩/৪ দিকে ফেরার জন্য বের হলে ভালো হবে৷ ২ টার দিকে বের হতে পারলে বেশী ভালো হয়। ফেরার রাস্তায় জ্যাম হবে অনেক। আচ্ছা। এখন চলুন পেটপুজা করে নেই। মধ্য দুপুরে খেলে আমার আর ফেরা লাগবে না। দুপুরে ভারি খাবার খেলে ঘুমে উল্টায় পড়বো আমি। তখন আর বাইক চালিয়ে যাওয়া লাগবে না। আমাকে ফেলেই চলে যেতে হবে। চলেন খেয়ে নেই কিছু। তারপর ঘুরতে বেরোবো ট্রলারে। বাইরে থেকে ফিরলাম তখন ১ টা বাজে। খেয়ে, নদী ভ্রমণ করে, বাধ ধরে হেটে হেটে আবার আমাদের রুমে ফিরলাম। সারাটা সময় আমার চোখ তার বুক আর নিতম্বে ঘুরে বেড়িয়েছে। তার ঠোঁটের দিকে তাকালেই আমার এমন তৃষ্ণা লাগছিলো যেন তখনই জড়িয়ে ধরে ঠোঁটে ঠোট ডুবিয়ে চুষে ফেলি। আমি সরাসরি বন্যার চোখের দিকে তাকিয়ে কথা বলতে পারছিলাম না কেন যেন। মনে হচ্ছিলো যে, চোখের দিকে তাকালেই ধমক দেবে আমাকে। সুজোগ পেলেও যে ধমকায় তাকে এমন করে চোখ দিয়ে চাটছি টের পেলে কি বলে আমাকে কে জানে!??

রুমে এসেই আমি বিছানায় লাফ দিয়ে শুয়ে পড়ে বললাম, আধা ঘন্টা চোখ বন্ধ করে থাকবো। চাইলে আপনিও থাকতে পারেন। বল্ল, না, আমি একটু হাতেমুখে পানি দেব। এত ধুলা বেড়িবাধের দিকে, আর যে বাতাস তাতে এ অবস্থায় কোনভাবেই শান্তিতে রাইড করে ফেরা পসিবল না। আমি বের হলে আপনিও হাতেমুখে পানি দিয়েন। সতেজ ফিল করবেন। ও বাথরুমে ঢুকে গেলো। আমার মাথায় সকাল থেকে যৌন তৃষ্ণার যে তেশটা সেটা আবার লাগামহীন হয়ে গেলো। সাতপাঁচ না ভেবেই আমি লাফ দিয়ে বাথরুমের দরজার সামনেই দাঁড়িয়ে থাকলাম আবার।

সে কেবল হাতেমুখে পানি দিলো সেটা দাড়িয়ে থেকেই বুঝতে পারছিলাম। টাওয়াল দিয়ে মুখ মুছতে মুছতে দরজা খুলতেই আমি টাওয়ালের উপর হাত দিয়ে তার চেহারায় চেপে ধরে ঢেলে বাথরুমে ঢুকলাম। দরজা লাগাবার চিন্তাও মাথায় আসেনি। তাকে দেয়ালের দিকে আমার সব শরীর দিয়ে চেপে ধরে বল্লাম- সরি মেয়ে, আমার আর সহ্য হচ্ছে না, তোমাকে এমন একা করে পাওয়ার সুজোগে আমার কেমন যেন নেশার মত ঘোর লাগছে। সে আমাকে দুহাতে ঠেলে দিতে চাইছে…বলছে, আপনার মাথা গেছে…এক্ষন আমাকে ছেড়ে সরে দাড়ান…নতুবা থাপ্পড় খাবেন।

আমি তাকে ছেড়ে দিতেই সে দেয়াল থেকে একটু সামনে এগুলো। সাথে সাথে তার কাধ ধরে এক ঝটকায় ঘুরিয়ে দিলাম। আবার দেয়ালে চেপে ধরলাম। ওর বুক দেয়ালে লেগে আছে। আমি পিছন থেকে ওর নিতম্বে আমার কোমড় চেপে ধরে বললাম, তোমার কিচ্ছু করতে হবে না। আমাকে কেবল এভাবে ৫ মিনিট জড়িয়ে ধরে থাকতে দাও। আমার সারা শরীরে যন্ত্রণা হচ্ছে মেয়ে। কিচ্ছু করবো না কথা দিচ্ছি। কেবল এমন করে একটু জড়িয়ে ধরে থাকতে দাও বাবা প্লিজ্জজ্জ।

সে চুপ করে গেলেও তার শরীর ছাড়া পেতে এদিক ওদিক করছিলো। কিন্তু আমি আমার কোমর দিয়ে তার নিতম্বে চেপে ধরায় সে আর বেশি ছটফট করলো না। শুধু বল্লো, এমন করবেন সেটা বিন্দুমাত্র মাথায় আসলেও আমি এখানে আসতাম না। আচ্ছা, একটা মেয়েকে একা পেয়েছেন, একটু সুজোগ তো নেবেনই তাই না!? থাকেন, আপনার শখ মিটুক। ৫ মিনিট শেষ হলে আমাকে ছেড়ে দেবেন। ভুলেও আমার সাথে ফিরতে চাইবেন না। আমি একাই ফিরবো। আপনার সাথে নয়।

কথাটা শোনার সাথে সাথেই ওকে ছেড়ে দিয়ে বললাম, আচ্ছা, আমার তোমাকে জড়িয়ে থাকা লাগবে না। তুমি আমার সামনে চোখ বন্ধ করে দাঁড়িয়ে থাকো, ওর হাত দুটো মুটো করে আর্জি করলাম। আমি নিজেই তখন লজ্জা বা ভয়ে চোখ বন্ধ করে আছি। বন্যা উত্তর দিলো- সেটা তো রুমেই সামনে বসে থাকতে পারতাম তাই না!? ওয়াশরুমে এমন আচরন করলেন যেন রেপ করার ইচ্ছা নিয়ে ঢুকেছেন। আমি মাথা নামিয়ে ফেললাম। সে বের হয়ে গেলো। আমি সিংকের সামনে নিজের চেহারা নিজেই অসুহায়ের মত দেখতে থাকলাম।

আপনি এখনো বাথরুমে কেন? রুমে আসেন আপনি। কথা আছে আপনার সাথে। আমি বের হলাম। সে সোফায় বসে আছে। আমাকে বিছানার কোনায় বসার জায়গা হাত দিয়ে দেখিয়ে বল্লো, এখানে এসে বসেন। আমি সেখান্টায় চুপচাপ বসে পড়লাম মাথা নিচু করে। ধমক দিলো আমাকে- মাথা নিচু করে আছেন কেন এখন? তাকান, আমার দিকে তাকান? তাকান আপনি, তাকান আমার দিকে!??

আমি তাকালাম। আমার চোখের দিকে তাকিয়ে বল্লো- মেয়েদের মাথার পিছনে দুইটা আর অন্তরে দুইটা মোট ছয়টা চোখ থাকে জানেন আপনি? আমি চুপ করে রইলাম। আমার আর তার ভিতর এক হাতও দুরত্ব নেই। সে সোফায় বসে জিজ্ঞেস করলো- স্রেফ রিলিভ হলেই খুশি আপনি!? আমি ভুল শুনেছি কর্নফার্ম। সে ধমক দিলো – কি উত্তর দিচ্ছেন না কেন? আমি তাকিয়ে বল্লাম- এত ধমক দিলে কি উত্তর দেবো, আপনার ধমক শুনতে শুনতে মাঝখানে কি বলেন তাও মাথায় ঢুকছে না এখন। হেসে বল্ল- সত্যিই কি শোনেন নি কি বলেছি? আমি হয়তো ভুল শুনেছি বন্যা। তাই চুপ আমি। আচ্ছা, বন্যা, তুমি তো আমার সিনিয়র আপু ফ্রেন্ড তাই না!!? আমার আচরনে অপমানিত হলে প্রথম আর শেষবারের মত মাফ করে দাও। চলো, আমরা রেডি হই। আবার ঢাকা ফিরতে হবে আমাদের। আমি বসা থেকে উঠে দাড়ালাম।

আমাকে টেনে আবার বসিয়ে দিলো। উত্তর দেন আগে? বাথরুমে ওমন করলেন কেন? তাহলে বের হবার আগেও আপনি ওমন চিন্তা নিয়েই আমাকে বাথরুমে ঠেলে নিয়ে ঢুকেছেন!! রেপ করবেন তেমন প্ল্যান ছিলো আপনার!? চুপচাপ বসে আছি আমি।

আপনি বাথরুমে চেপে ধরলেন কেন? চিৎকার দিলে বাইরে আওয়াজ আসবে না তাই? নাকি বাথরুমে আমার কাপড় খোলার সুবিধা হবে আপনার!? উত্তর দেন? আমি চুপ।বন্যা উঠে দাড়িয়ে বল্ল, এই যে নেন…জড়িয়ে ধরেন আমাকে…নাকি আমি জড়িয়ে ধরবো? আমি তাও চুপ। এবার সে পাছা আমার দিকে ঘুরিয়ে বল্ল, এভাবে জড়িয়ে ধরতে চেয়েছিলেন তাই না, নেন, জড়িয়ে ধরেন। আমি একচুল ও নড়ি না, কথাও বলি না।

আমার দিকে আবার ঘুরলো। আমার কানের কাছে এসে বল্লো- লিটল বয় আপনি এমন অবস্থায় বাইক রাইড করলে এক্সিডেন্ট করবেন, আপনার মাথায় এখন একটাই চিন্তা, একটাই ইচ্ছা….আপনাকে এমন অবস্থায় নিয়ে বের হলে জেনেশুনে এক্সিডেন্ট ডেকে আনা হবে। বল্ল, বাডি!! দাঁড়ান তো একটু? আমি দাড়ালাম। বল্লো, নেন জড়িয়ে ধরেন এবার আমাকে- বলে আমার হাত তার কাধের উপর তুলে দিলো। আমি ডুবন্ত কেউ…খড়কুটো ধরে বাচতে চাইছি-তেমন করেই জড়িয়ে ধরলাম তাকে।

কোমার দিয়ে বন্যার কোমরে একটু একটু প্রেস করছি সেটা আমি খুব ভালোই টের পাচ্ছি, বন্ন্যা যে সেটা খুব ভালোই বুঝতে পারছে সন্দেহ নেই। বাট চুপ করে আছে। আমি কিছুক্ষণ বাদে তাকে ঘুরিয়ে পাছা আমার দিকে করে জড়িয়ে রইলাম। ভারী পাছায় শক্ত ডিক চেপে ধরে আমি সুখ নিচ্ছিলাম সেটা বেহায়ার মত দুইজন ভালো বুঝতেছিলাম। বন্যা কেবল চুপ করেই থাকলো। একটা সময় বল্লো, হয়েছে ৫ মিনিট?? আমি অসহায়ের মত উত্তর দিলাম- অনেক খুশি আমি, অনেক খুশি, হয়েছে বাবা, আমার মন শান্ত হয়েছে।চলেন এবার বের হই, ফিরতে হবে।

আমাকে বল্লো, শিউর আপনি? জড়িয়ে ধরা শেষ আপনার? বললাম, হ্যা শেষ। আচ্ছা ভালো তাহলে। বন্যা, ওর ব্যাকপ্যাক থেকে একটা জিন্সপ্যান্ট আর একটা টি শআর্ট বের করে বল্লো, চেঞ্জ করে নেই, গায়েরটা পরে এত রাস্তা রাইড করলে সারা সতেজ ফিল হবে না। বলেই, আমার সামনে টি শার্ট খুলে ফেল্ল। পরনে কেবল কালো কালারের কারুকাজ করা ব্রা কেবল। খোলার সময় মুখ ঘুরিয়ে টি শার্ট খুল্লেও, নতুনটা পরার সময় আমার দিকে বুক ঘুরিয়েই দু হাত উচু করে বুকের ভাজ মেলে দিয়েই টি শার্ট পরলো। এবার পরনে থাকা জিন্সটা খুলতে খুলতে বল্ল, কি সুজোগ তাই না? জিন্সটা হাটুতক নামিয়ে পা ভাজ করে দাড়িয়ে দাড়িয়ে খুলছে এক পা করে। কালো প্যান্টির কিছুটা টি শার্টএ ঢেকে যাওয়ায় পুরো ত্রিভুজ বোঝা না গেলেও যেটুকু দেখা যাচ্ছিলো তাতেই দফারফা হয়ে যাচ্ছিল আমার। সদ্য ছাড়া টি শার্ট আর গ্যাবাডিন প্যান্ট ভাজ কর. ব্যাকপ্যাকে ভরে নিলো। তারপর নতুন জিন্সটা হাতে নিয়ে একটা পা ঢোকাতে যাবে তখন মুখ ফসকে ডাকলাম, বন্যা!!!!

উত্তর দিলো – জ্বী বলেন? এ অবস্থায় তোমাকে একটু জড়িয়ে ধরতে দেবে??তার কথা শুনে থ হয়ে রইলাম- আচ্ছা, আসেন জড়িয়ে ধরেন কিন্তু শর্ত আছে!! কি শর্ত বাবা?? আমি বলামাত্র আমাকে ছেড়ে দেবেন, আমার কথার অবাধ্য হবেন না আপনি? আমি মহাখুশিতে বললাম, মন থেকেই বলছি, অবাধ্য হব না। আসেন জড়িয়ে ধরেন আমাকে। শক্ত করে ধরেন তো। এমন ভয়ে ভয়ে ধরছেন কেন? মন থেকে জড়িয়ে ধরেন। আমি ওকে উজাড় করে আগলে রাখা টাইপ জড়িয়ে রইলাম।

আমার প্যান্টের বাটনে হাত দিয়ে বল্ল, বাড়তি প্যান্ট আছে না, এটা পালটে নেন, ভালো লাগবে আপনার। আমি হ্যা বলে আমার ব্যাগপাকের দিকে যেতে চাইলাম। বাধা দিয়ে বল্লো, আগে তো খুলবেন, তারপর নতুন টা পরবেন। আমি তো এখনো পরিনি।আপনি জড়িয়ে থাকেন আমাকে এখন। একদম অবাধ্য আচরণ করবেন না। ও আমার বেল্ট খুলতে শুরু করলো…. বাটন খুললো….জিপার আনজিপ করে প্যান্ট একটু নাভির নিচে নামিয়ে বল্লো, চোখ বন্ধ করেন তো…খোলা থাকলে ধমক খাবেন…আচ্ছা চোখ বন্ধ… এবার আমাকে একটু ছাড়ুন প্লিজ…আমি ছেড়ে দিলাম….

আমার প্যান্ট একটানে গোড়ালি পর্যন্ত নামিয়ে বল্লো, পা একটু উচু করুন তো। আমার প্যান্ট খুলে ভাজ করছে বল্লো। তারপর বল্লো, এবার জড়িয়ে ধরুন। আমি মাতালের মত জড়িয়ে ধরলাম যেন। পরনে আমার আন্ডারওয়্যার আছে সেটা মনেই হলো না। ডিক দিয়ে বন্যার দুপারের মাঝখানে মাখনের মত ত্রিভুজ টা যত ফিল করছি তত ডিক মারাত্মক ছটফট করছে। বন্যা বল্লো, আপনি কি করছেন বুঝতে পারছেন?? বললাম, জানি না। আচ্ছা, জানতে হবে না..এবার ছাড়ুন…চোখ খুলবেন না…বললাম, আচ্ছা।

আপনার ব্যাগপাক খুলবো আমি? হ্যা, অবশ্যই, কেন খুলবে না, খোল তুমি। পারমিশন চাইছ কেন মেয়ে?? নাক উচু স্বভাব জানেন না, তাই পারমিশন চাইচ্ছি। হাসলো একটু সে। কয়েক সেকেন্ড পর আমার কাছে এসে বল্লো, এমন করে ভিজে থাকলে ঢাকা ফিরে র‍্যাস উঠবে নো ডাউট। আপনি কি চোখ বন্ধ করে খুলে দেবেন? আমার নিজেরো চোখ বন্ধ করা রাখবো?? আমি বললাম, ঠিক আছে, বাট টাওয়াল হলে ভালো হতো… একটু মুছেটুছে নিয়ে নতুন প্যান্ট পরতাম তাহলে। বল্ল, আনছি আমি..আপনার হাতে টাওয়াল দিলে তখন চেঞ্জ করেন না হয়…

আমার হাতে টাওয়াল দিয়ে বল্ল, এই নেন। আমি চোখ বন্ধ করছি…আপনি এবার খুলতে পারেন..। আমি সেটা খুলে বিছানায় রাখলাম। তোয়ালে দিয়ে থাই, তলপেট মোছার সময় হঠাৎ বন্যা বল্লো, সাগর শোনেন?! জ্বী সোনা মেয়ে বলেন?? বন্যা প্যান্টিহিন কোমর আমার কোমরের কাছে এনে বল্লো, খবরদার চোখ খুল্লবেন না। একবারও যদি তাকান তাহলে একা ফিরতে হবে মাথায় গেথে রাখেন কথাটা। সে দু পা এমন করে আমার কমরের কাছে চেপে ধরে তাকে জড়িয়ে ধরতে বল্লো আমাকে। আমি বুঝতে পেরে বললাম, আমি আজ তোমার হাতে মার খাবো এখন জড়িয়ে ধরলে। ধরতে হবে না তাহলে। শুনুন, আর ৫ মিনিট পরে চোখ খুলবেন। এখন বাধ্যছেলের মত চুপ করে থাকুন। আচ্ছা বাডি, একটু জলদি বলো প্লিজ, বেশিক্ষণ চোখ বন্ধ রাখলে কেমন যেন মাথা ঘুরছে ফিল হয়।

আমার কথা শেষ না হতেই, বন্যা আমার কোমর ওর কোমরের কাছে নিয়ে চেপে ধরে বল্লো- এমন করে ততক্ষণ থাকতে পারবেন যতক্ষণ চোখ বন্ধ রাখতে পারবেন আপনি। আপনার মাথা ঘুরবে না, শান্ত হবে তাতে। বলেই, দু পায়ের ফাকে আমার ডিকটা কেমন করে জড়িয়ে রাখলো…

আমাকে বল্লো, এবার আপনি জড়িয়ে ধরেন অন্তত…. আপনি জড়িয়ে রাখলে আপনার মন শান্ত হবে…আমি আপনার কাধে মাথা রেখে কিছুটা সময় কাটাতে চাই। আমি জড়িয়ে ধরতেই বাড়াটা যেন একেবারে গুদের দরজায় চেপ্টে লেগে রইল। দুইজন কামরসের ধারায় ভেসে যাচ্ছি সেটা বুঝতে কারো বাকি রইল না। বন্যা আমাকে একবার বল্ল- প্লিজ, এ পর্যন্ত, আর ক্রস করেন না। আপনার মন ভরলে বলবেন। এবার অন্তত রেপ করবেন না আশা করি।

আমি কাপছি….আমার বাড়া গুদের দরজায় চেপে ধরে আগু পিছু করছি…বন্যা হালকা শিতকার দিচ্ছে…খুব হালকা…জাস্ট, উমহ. টাইপ ছোট্ট আওয়াজ করেই চুপ হয়ে যাচ্ছে। খানিক বাদে বল্ল, আমি ঘুরে দাড়াই…আপনি তাহলে পিছন থেকে আমাকে জড়িয়ে রাখতে পারবেন।। পাছা আমার দিকে করে কোমরে চেপে ধরলো হালকা করে। চোখ বন্ধ অবস্থায় আমার বাড়া নিতম্বের খাজে আশ্রয় খুজে নিলো। বন্যা বল্লো, হয়েছে!! মন ভরেছে আপনার?? আমি তার মাথায় চুমুর পর চুমু খেতে খেতে বললাম, আমার কলিজায় আর কোন ব্যাথা নেই সোনা মেয়ে। আর কিছুটা সময় জড়িয়ে রাখি এমন করে প্লিজ? আচ্ছা থাকেন, মানা করছি না তো।

আমি নিতম্বের খাজে বাড়া দিয়ে স্ট্রোক করছি হালকা করে…বন্ধ চোখ খুলতে চাইলাম…উত্তর এলো, না খুলবেন না। আচ্ছা বলে একটা হাত তার কোমরে রাখলাম যেন আরাম করে কোমর আর নিতম্বের ফিলটা নিতে পারি। সেই হাতটা বন্যা গুদের ক্লিটে নিয়ে রাখলো। এখানে রাখেন, ভালো লাগবে দুজনেরই।

বন্যা, চোখ খুলতে দেবে না আমাকে? না, না মানে না? বুঝেছেন? আচ্ছা, তোমার ইচ্ছাই ফাইনাল। উত্তর দিলো- কেনো এখন যা হচ্ছে তা কি আপনার ইচ্ছার বিরুদ্ধে??? বলেই সরে গেল….আমি ফিলিংস এর চোটে চোখ খুলে ফেলে বললাম, আহহহহ, সরলে কেন সোনা?? ঠাস করে থাপ্পড় গালে…কথা কানে যায় নি তখন আপনার?? বেশ জোরে মারলেও, ওই সময়ের আবেগে আসলে কিছুই ফিল হয়নি… উল্টো কামের তাড়না থাপ্পর খেয়ে বাড়লো যেন। সাথে সাথে চোখ বন্ধ করে বললাম, সরি।বন্যা আমার বাম হাত ওর ব্রা উচিয়ে বের করে দুধে রেখে বল্লো, আমিও সরি মাই লিটল ফ্র্বন্ড।

আপনি ৫ মিনিটের ভিতর আমাকে ছেড়ে দিবেন। তারপর আমরা রেডি হবো ফেরার জন্য। আচ্ছা সোনা, আচ্ছা। বলেই আমি আবার জড়িয়ে ধরলাম। কোমর খানিকটা স্ট্রোক করার মত করেও দু'পায়ের মাঝে সুইট স্পটটা মিস করছিলাম। আসলে ভালো করে দুই পা ছড়িয়ে চেপে ধরলে ইজিলি ত্রিভুজ স্পর্শ টা ফিল করা যায়। একেবারে গুদের পাপড়ি ঠেসে বাড়া চালানোর সুখ পাওয়া যায়। বাট সেটা করতে জেয়ে যদি বাইচান্স তার ইচ্ছার বাইরে কিছু ঘটে সেই ভয়ে না পারছি সইতে, না পারছি কইতে।

সেই আমাকে বল্লো, ওয়েট, আমি স্পেস করে দিচ্ছি। টের পেলাম বাড়া গুদের পাতায় চুমু খেয়ে আকড়ে ধরে আছে। আমি বন্যার গলা জড়িয়ে থাকা হাত, আর বুকে থাকা হাত দিয়ে তার নিতম্ব ছুয়ে পারমিশন চাইলাম – মনঅমত ধরতে পারি কিনা?? হ্যা জবাব দিলো। আমি দুই তানপুরা জাপটে পিষে ধরে দুই পায়ের মাঝে গুদের দরজায় স্ট্রোক করেই খুশি অফুরান। হটাৎ বলস মুচড়ে উঠলো। বাড়া পায়ের খাজ থেকে বের করে বললাম, সোনা মেয়ে! এবার অনুমতি দেন, ওয়াশ্রুমে যাই।

কেন ওয়াশ রুমে যাবেন। আপনার শখ মিটে গেছে। বললাম, কলিজা ভরে মিটে গেছে। বাট শরীর শান্ত করতে রিলিভ করতে তো ওয়াশরুমে না গেলে যাচ্ছেতাই অবস্থা হবে। তারউপর, চোখ এত সময় বন্ধ। সে অবাক হয়ে বল্ল, আপনি সিরিয়াসলি বলছেন?? বললাম হ্যা, আমি শান্ত না হলে তো কষ্ট হবে, ওয়াশরুমে না গেলে কই রিলিভ হবো??

আচ্ছা, ছাড়েন তো এবার তবে। আমাকে ঘুরিয়ে বিছানার দিকে দাড় করালো। একটু পর আমার ডিক গুদের পাপড়ির চেরায় মুখের ঠিক উপরে প্রেস করে বল্লো- আমার ভিতরে ফেলেন না প্লিজ….পুশ ইট নাও অর নেভার…আমি পুশ করতেই বাড়াটা অর্ধেক ঢুকে জেতেই উউউহহহহহহ করে আতকে উঠলো বন্যা….ওহহহহ!!! ইটস কোয়াইট আ প্যাকেজ দেখি? হাউ মাচ লেফট?? প্রশ্ন করতেই আরেক স্ট্রকে বাকিটা গেধে দিয়ে বললাম, ইটস ফুল নাও।

আউউউচ্চচ্চ….লাগছে প্লিজ, লাগছে…..। এই তো আর লাগবে না সোনা। এবার তুমি এলাউ করো। আই ওয়ান্ট টু ইউজ ইউ এজ আই লাইক, মে আই?? বন্যা, বল্লো, চোখ খোলেন। সিরিয়াসলি খুলবো? হ্যা, চোখ খোলেন। তাকান। তাকিয়ে দেখি বন্যা চোখ বন্ধ করে বলছে, ইউজ মি এজ লং এজ ইউ ওয়ান্ট। গিভ মি এ মেমরেবল ডে। গিভ মি অল অফ ইউ। ট্রিট মি এজ ইউ নিড। জাস্ট মেইক শিউর আই আম এক্সহস্টেড। জাস্ট লিভ মি আ ড্রাই পুসি। টিল দেন, আই আম ইউরস মাই লিটল ফ্রেন্ড। করো প্লিজ, করো৷ এতটা মাস এই সুখের জন্য তড়পিয়েছিস, সারাক্ষন ছোকছোক করতি আমাকে বিছানায় নিয়ে। আমি তাও দেই নি। শোন! সকালে বাথরুমে আমি কর্নফার্ম ছিলাম রেপ হচ্ছি। তুমি জুনিয়র হলেও আসলেই অসাধারণ ছেলে।

নাও এবার আমি অনুমতি দিচ্ছি- রেপ করো আমাকে আজ তুমি। সব বকার শোধ তুলে নাও। আর হ্যা৷ কর তুমি প্লিজ থেমো না, যতক্ষণ না আমি ভেসে যাই ততক্ষণে আমাকে ছেড়ো না। আর তুমি জখন ভেসে যাবে, জাস্ট বাইরে ফেলো ছেলে, , জাস্ট বাইরে ফেলবে প্লিজ্জ… অজহ, অহ, হ্যা করো। ও সোনা!!! হ্যায়াট আ মোমেন্টা উই আরে স্পেন্ডিং হিয়ার। মেক মি কাম, মেক মি কাম,। আর একটু, আর একটু!!. অওঅঅঅঅ,,,হহহহ,হহহহহহহহ, আউউউউউউউহহহহহহহহহহ যাচ্চছেএএএএএএএ উউউউউউউউউউউউউ। আমাকে জড়িয়ে ধরে ধনুকের মত বেকে গেল বন্যা। আমায় বল্লো, এই ছেলে এভাবে করলে আমার পুসি কতক্ষন পারবে?? বের করো তুমি। কি বের করবো?? ধমক দেবার মত আল্লাদ করে বল্লো, এই পিচ্চিইইই মাল বের কর এখন্নইইইই। আর পারতেছিনা তোর বাড়ার গাদন নিতে আমিইইইই।

একটু বাদেই….উহহ,,, উউউউ,,,উফফফফ, আম কামিং…এ লিটিল লং বেবি..জাস্ট ফিউ মোর স্ট্রক্সস….ইয়ায়ায়াম্মম্ম. একটু পর ডিক বের করে জিজ্ঞেস করলাম, কোথায় ফেলবো?? বল্লো, নাভিতে। আমি শুনে শিহরিত হিয়ে বলাম্মম, উম্মম্মম্ম…আর চিরিক চিরিক করে গরম লাভার ছড়িয়ে দিলাম নাভির উপর….ধসে গেলাম..খানিক বাদে বল্লো, এই যে!!! বাসায় ফিরতে হবে না?? ফ্রেশ হই? চলো।

চলবে……
 

Users who are viewing this thread

Back
Top