Please follow forum rules and posting guidelines for protecting your account!

রিভাতে আসক্তি… (1 Viewer)

Welcome to Nirjonmela Desi Forum !

Talk about the things that matter to you!! Wanting to join the rest of our members? Feel free to sign up today!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,357
Messages
16,223
Visit site
Credits
1,510,118
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রিভাতে আসক্তি… - by Bokamon

সত্যি গল্পের আবেদন কম কিনা জানি না। তবে রগরগে খিস্তিখেউড় সব আদরে ডমিনেট করেনা। কিছু লাজুকতা নোংরা অনুভূতির প্রকাশেই তৃপ্তি খোজে। আমার অধিকাংশ গল্পেই সত্যতার মিশেল খুজে পাবেন যদি নিজেকে আপনার জন্য সুবিধাজনক চরিত্রে ভিজুয়ালাইজ করার অবস্থানে থাকেন।

রিভা আপু ৫ফুট ৬ ইঞ্চি টল। শ্যামলা বর্নের শার্প চেহারার ৩২ বছরের রমনী। ফিগার ৩৬-৩৬-৩৮ হবে। বিবাহিত বেশ কয়েক বছর থেকেই। এমন মেয়ের প্রতি কোন কুলক্ষনে যে আমার নজর পড়েছিল কে জানে। যতই দেখি, ততই তাকে কাছে পাবার বাসনা তীব্র হয়। দিনের পর দিন, মাসের পর মাস ধরেই রিভাআপু আমার ক্রাশ লেডি সেটা মোটামুটি শপের সবাই জানে। কান কথায় সেটা যে রিভা আপু নিজেও জানেন সেটা নিয়ে আমার সন্দেহ নেই। মেয়েরা ছেলেদের চাহনি দেখলেই মনের সিলেবাস বলে দেবার ক্ষমতা রাখে। সেখানে ৩০ পেরুনো বিবাহিত এক নারী তার প্রতি আমার বাসনার অস্তিত্ব টের পাবেন না সেটা অসম্ভব। উপরুন্তু তিনি হয়তো আরো অনেক কিছুই বোঝেন আমার চাহনি, আচরণ দেখে।

রিভা আপু একটা ফ্যাশন শপের ম্যানেজার ইন চার্জ। সেখানে আমার এক আত্মীয় কাজ করার সুবাদে আপুর সাথে পরিচয়। সেই পরিচয় থেকে তার সম্পর্কে জানা শোনা, ভালোলাগা, আর তাকে আমার ক্রাশ হিসাবে আবিস্কার করে। কিন্তু যেদিন জানলাম তিনি বিবাহিত, সেদিন মন্টাই খারাপ ছিলো সারাদিন। আমার সেই মন খারাপ নিয়ে শপের সবাই খুব হাসাহাসি করেছিলো। আমি সুজোগ পেলেই শপটায় যেতাম সেই আত্মীয়ের সুবাদে। আর যখনই যেতাম তখনই দুহাত ভরে কিছু না কিছু শপের সব এম্পলিয়দের জন্য নিয়ে যেতাম। সবাই একটা সময় বুঝতে পারলো যে, ভাইয়াটা যতটা না তার আত্মীয়ের জন্য আসে, তার থেকে আসে রিভা আপুর টানে। আপু না থাকলে ভাইয়াটা কখনই শপে আসেন না। আর আপু তার ডে অফেও যদি অফিসে ঘুরতে আসেন তাহলেও ভাইয়াটা কিভাবে যেন হাজির হয়ে যায়। এমন করে ছয় মাস পেরিয়ে গেলো। রিভা আপুও ভাইয়াটাকে ভাইয়া বলেই ডাকে।

আপুর থেকে ৪/৫ বছরের সিনিয়র তো হবেই ভাইয়াটা। তো ধিরে ধিরে আপুও ব্যাপারটা এঞ্জয় করতে লাগলেন। নিজে থেকে মাঝে মাঝে ভাইটার সেই এম্পল্যী আত্মীয়ের কাছ থেকে ভাইয়ার খোজ খবর নিতেন। এভাবে করে একদিন এই এমপ্লয়ী আত্মীয়ের কাছ থেকে সরাসরি জেনেই গেলেন তার প্রতি ভাইয়ার এমন ক্রাশ খাওয়ার ব্যাপারটা। তারপর থেকে ভাইয়া শপে আসলে রিফাত আপুও আড়ে আবডালে ভাইয়াটাকে দেখতেন, সামনে পড়লে গালভরা বক্ষ কাপানো হাসি, নিতম্ব দোলানো ফিগারের উপস্থিতে ভাইয়াকে গ্রিট করতেন। আর ভাইয়ার চাহনি দেখে রিড করতেন যে, ভাইয়াটা আসলে কি চায়। একটা সময় আপু বুঝেই ফেললেন যে, ভাইয়াটা আপুর প্রতি এমন ক্রাশ খাওয়ার একটাই উদ্দেশ্য – তাকে ভোগ করা। আর সেটার জন্য ভাইয়াটার যে আর্থ সামাজিক অবস্থান সেটা পুরোটাই কাজে লাগাবেন সন্দেহ নাই। সবাই একটা সময় বুঝতে পারলো – রিভা আপুকে ভাইয়াটা এতটাই পছন্দ করে যে, তার বাসায় যাওয়া আসার জন্য মাসের ৩০ দিন ভাইয়া গাড়ি রেখে দেন শপের সামনে।

শপের অনেকেই সেই গাড়ি যার যার সুবিধাওমত ইউজ করে। আপু সেটা জেনেও না জানার ভান করে। বাট ব্যাপারগুলো প্রতিনিয়ত এঞ্জয় করেন আপু। আপুর হাসব্যান্ড না থাকলে ভাইয়ার যে চাওয়া তা অনেক আগেই পুরন করে দিতেন হয়তো। বাট উনার সংসারের আছে, তাই মন চাইলেও স্রোতে গা ভাসাতে চাইছেন না। যদিও তিনি খুব ভালোই বোঝেন যে- ভাইয়াটা কেবল উনাকে বিছানায় পেতেই এসব করে, যদিও শপের আর কেউ সেটা আন্দাজও করে না। সবাই মনেপ্রাণে চায় যেন- রিভা আপু ১ ঘন্টার জন্য হলেও ভাইয়াটাকে সময় দেন কোনদিন। রেস্টুরেন্টে বা শপিং মল, ভাইয়াটা রিফাত আপুর সাথে মন খুলে আড্ডা দিতে পারলেই সবাই খুশি৷ কিন্তু আর কেউ না বুঝলেও আপু ঠিকই বোঝেন যে, ৩৮ বছরের পুরুষের ক্রাশ কেবল ভোগের। আর সেটার জন্য যা করতে হয়, সামর্থ থাকলে সেটা আগ্রহীব্যাক্তি করবেনই। আর দারুন ব্যাপার হলো, প্রফেশনালি ভাইয়া যা করেন তাতে দেশের অনেকেই উনাকে খুব ভালো করেই চেনেন জানেন। এমন একজন ব্যাক্তি উনার উপর ক্রাশ খেয়েছেন জেনে আপুও মাঝে মাঝে এক্সাইটেড ফিল করেন।

প্রায় ১ বছর অপেক্ষার পর, একদিন ভাইয়াটার ফোনে একটা অচেনা নাম্বার থেকে কল পেলেন। ভাইয়া সাধারণত অচেনা নাম্বার রিসিভ করেন না। সেটাও রিসিভ করেননি। পরে সেই অচেনা নাম্বার থেকে একটা টেক্সট পেলেন। ভাইয়া কেমন আছেন আপনি? আজকে কি একটু শপে আসার সুজোগ পাবেন দুপুরের আগে?- ইতি, রিভা। ভাইয়া টেক্সট দেখে তো দারুন অবাক হলেন। সাথে সাথে ফোন ব্যাক করে কথা বার্তা বললেন। সবার খোজ খবর নিলেন আর সাথে অনুরোধ করলেন, আজকে লাঞ্চ উনি সবার জন্য নিয়ে আসবেন। আপু মানা করলেন। বললেন, ভাইয়া আপনি শপে এসে লাঞ্চের অর্ডার দেবেন তাহলে। প্লিজ নিয়ে এসেন না, অনেক খাবার নস্ট হবে তাহলে। ভাইয়া, হ্যা সুচক জবাব দিয়ে ফোন রাখলেন। সেদিনের সব কাজ বাদ দিয়ে অপেক্ষা করতে লাগলেন দুপুরের। টেনশনে তার সেই আত্মীয়কে ফোন করতেই ভুলে গেলেন। যখন মনে পড়লো তখন ১২ টা বাজে। ভাইয়া তাকে ফোন করে জানতে চাইলেন ঘটনা কি? সেই আত্মীয় জানাল- সারপ্রাইজ আছে ভাইয়া, আসলেই দেখবে।

পোনে একটার দিকে ভাইয়া শপে পোউছে গেলেন। গাড়িটা একেবারে শপের সামনে পার্ক করে শপে ঢুকলেন। একটু অবাক হলেন। শপে পরিচিত এম্পলয়ীদের অনেকেই নেই। কাস্টমার আছে। বাট এম্পলয়ি বলতে কেবল রিভা আপু নিজে আর ভাইয়াটার সেই আত্মীয় আজকে ডিঊটি করছে। রিভা আপু নিজেই ভাইয়াকে গ্রিট করলেন হাসিমুখে। আজকে রিফাত আপুর হাসিতে একটা লুকানো মাদকতা আছে কেমন যেন। আপুই বললেন, তিনি আর সেই আত্মীয় বাদে সবাই আজ ডে অফ নিয়েছে একসাথে। এমনটা সচারাচর হয়না, তবে ওরা সবাই অনেক আগেই হেড অফিসে জানিয়ে রেখেছিলো ওদের একটা প্রোগ্রামের জন্য। তাই একসাথে অনেকেই নেই। কেবল তিনি আর ভাইয়ার সেই আত্মীয়া ছাড়া। ভাইয়াকে চা অফার করলো। ভাইয়া তিনজন সিকিউরিটি আর শপের ভিতর তিনজন মোট ৬ জনের লাঞ্চের অর্ডার করলেন। খুব দ্রুত লাঞ্চ চলে এলো। সবাই যে যার মত লাঞ্চ সেরে শপের ফ্লোরে এটেন্ড করার পর রিফাত আপু ভাইয়াকে নিয়ে শপের একেবারে পিছোনে স্টাফদের পারসোনাল চেঞ্জিং রুমে নিয়ে গেলেন। যাবার সময় ভাইয়ার আত্মীয়া জানালেন, আজকে লাকি ডে তোমার।

ভাইয়া আর রিভা আপু লাঞ্চ নিয়ে রুমে ঢুকলেন। বাট আপু লাঞ্চের প্রতি কোন আগ্রহ দেখালেন না। রুমটায় সিসি ক্যামেরা নেই, কারন এখানে এম্পল্যীরা ড্রেস চেঞ্জ করে। আপু রুমটায় ঢুকে ডোর লক করে দিলেন। একটা চেয়ারে ভাইয়াকে বসালেন। নিজে একিটা টেবিলের উপর পাছা তুলে বসে জিজ্ঞেস করলেন- ভাইয়া মাইন্ড না করলে একটা কথা জিজ্ঞেস করবো?

রিভা আপু প্রশ্ন ছুড়লেন- আমাকে আপনার বিছানায় নিতেই এত আগ্রহ আর অপেক্ষা আপনার তাই না? ভাইয়া শুনে একটু থতমত খেলেন। আমতা আমতা করতে লাগলেন। আপু বলতে লাগলেন- আমতা-আমতা করেন না প্লিজ, লাঞ্চ আওয়ার ১ ঘন্টা। সবাই খেয়ে নিয়ে কাজেএ আছে। কেবল আমি বাকি। তাই আপনাকে আমার সাথেই নিয়ে এলাম। এবার আপনি ডিসাইড করেন- লাঞ্চ নেবেন? নাকি আমাকে নেবেন? ভাইয়া কথাটা শুনে মুখ হা করে তাকিয়ে রইলেন আপুর দিকে। আপু হেসে বল্লেন- কি হলো? কিছু বলছেন না কেন ভাইয়া? আপনার চাওয়াটা কি আমি বুঝতে ভুল করেছি? ভাইয়া দাঁড়িয়ে বল্লেন- আপু, আমি আপনাকে নিতে চাই। আপু বললেন, ওয়েল, তাহলে এখানেই নেন। কি করতে চান করেন। এটা আমি আর আপনি ছাড়া দুনিয়ার কেউই জানবেনা, আপনার আত্মীয়াও না। আসেন তবে, কি চান আমার কাছে!?নিয়ে নেন।

১০ মিনিট ধরে ভাইয়া রিভা আপুর মুখ গাল বুকের কিলারবোন, পীঠ, হাতের তালু, পায়ের পাতা, জামার উপর দিয়ে তলপেটে চমু খেয়ে খেয়ে কাহিল হয়ে গেলেন নিজেই। তারপর আপু বল্লেন- ভাইয়া চেহারায় প্লিজ এত কিস করেন না, সারাদিন ডিউটি করতে হবে। আর আপনি জানেন আমি বিবাহিত। সো, আমার বিষয়টা একটু মাথায় রাখবেন প্লিজ। ভাইয়া আর দেরি না করে আপুর জিন্স খুলতে লাগলেন। আপু নিজেই খুল্লো। তারপর ভাইয়া আপুর প্যান্টিও খুলে নিলেন। সেই টেবিলটার উপর আপুকে দু পা ছড়িয়ে বসিয়ে দিয়ে পাগলের মত আপুর গুদ, পোদের খাজ, পাছার ফুটো চেটে চুষে নিজের ঠোট মুখ লাল বানিয়ে তারপর উঠে দাড়ালেন।

আদরের আক্রোশে রিভা আপুর কথা বন্ধ হয়ে তোতলামি শুরু হলো যেন। ভাইয়ার দিকে ছলছল চোখে তাকালেন কয়েক মুহুর্ত, তারপর, ভাইয়ার প্যান্টে হাত দিতে ভাইয়া সব খুলে দিলো। আপু ভাইয়ার বাড়া আর বিচিতে সাগ্রহে হামলে পড়লেন। ৫/৭ মিনিট ভাইয়াকে সাক করে উঠে দাঁড়িয়ে বল্লেন- ভাইয়া ইউ আর বিগার দ্যান মাই আদার গাইজ্জ। ভাইয়া আপুর কপালে চুপু খেয়ে দিলেন। তারপর বল্লেন- আপুউউ?? আমি কি আপনাকে এখন আদর করতে পারি?? আপু জবাব দিলেন- আপনার যেভাবে ইচ্ছে।

ভাইয়া আপুকে দেয়ালে বুক আর দুহাত দিয়ে ঠেস দিয়ে দাড়াতে বলে আপুর পাছা নিজের দিকে করলেন। তারপর আপুর পাছার খাজ আর ফুটো আয়েশ করে চুষলেন আরো মিনিট দশেক। তারপর পাছার দাবনা দুটো দুপাশে সরিয়ে পোদের ফুটো পেরিয়ে আপুর গুদে বাড়াটা আস্তে আস্তে ভরে দিতে লাগলেন। এমন মোটা আর লম্বা বাড়া গুদে নিতে আপুর একটু কস্ট হলেও সেটা সহ্য করলেন মুখ বুঝে। ধিরে ধিরে ভাইয়া আপুকে ঠাপানো শুরু করলেন।
ভাইয়া আপুকে টেবিলের উপর বসিয়ে পা দুদিকে ছড়িয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদছিলেন। এত গভীর করে ঠাপ দিচ্ছিলেন যে টেবিল কেপে যাচ্ছিলো। ভাইয়া বাড়ার মুন্ডিটা একেবারে গুদের দরজা পর্জন্ত বের করে এনে আবার পুরোটা ঢুকিয়ে চোদা দিচ্ছিলেন। আপু প্রতি ঠাপেইই কেপে কেপে উঠছিলেন। আর সুখে তার এমন দশা হয়েছিলো যে- তিনি নিজের হাত দিয়ে নিজের মুখ চেপে রেখেছিলেন। কেবল চোখের ভাষায় ভাইয়ার দিকে তাকিয়ে বোঝাচ্ছিলেন কত সুখ পাচ্ছেন তিনি। মাঝে মাঝে চোখ উল্টিয়ে ফেলছিলেন ভাইয়ার গলা জড়িয়ে ধরে। আর তখন ভাইয়া বাড়া বের করে গুদে দুটো আঙুল ঢুকিয়ে পুরো গুদ মুঠো করে ধরে ঝাকিয়ে ঝাকিয়ে আপুর গুদের রস বের করে ফেলছিলেন। আপুর দুই রান থর থর করে কাপছিলো তখন। উম্মম্মম, আহহহহহহ, আহহ্নম্মম, আউউউউউ, উফফফফফ, ইশসসসস উমায়ায়ায়া, আহাহাহাহাহ, ওফফফফ, এহেন শিতকার চেপে রাখতে চাইলেও পারলেন না, খুব অস্ফুট চাপা স্বরে আওয়াজগুলো ভাইয়া শুন্তে পারছিলেন। কেননা রতিক্রিয়ায় দগ্ধ রমনী যে ভাইয়ার গলা জড়িয়েই আশ্রয় খুজেছে এমন চোদার সুখ থেকে।

ডগি স্টাইলে আপু বেহুশ করা সুখে কাটা মুরগির মত ছটফট করেছেন চেয়ারের উপর। আপুর দুই হাটু একটা চেয়ারে আর দুই হাত টেবিলের উপর রেখে ভাইয়া যখন পিছন থেকে ঠাপাচ্ছিলেন, আপু বারবার টেবিলের উপর নিজেকে ছেড়ে দিচ্ছিলেন। পরে ভাইয়া আপুর একটা হাত পিছনে এনে আপুর কোমরের উপর ধরে রেখে গদাম গদাম করে দুই ঠাপ দিতেই টের পেলেন বেশ শন্দ হচ্ছে। আর পচ পচ্চচ ফচাত ফচ আওয়াজটা মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। অগ্যতা ভাই পুরো বাড়া দিয়ে না চুদে, বাড়ার অর্ধেকটা দিয়ে আপুকে ডগি স্টাইলে চুদে চুদে একেবারে শেষের দিকে কয়েকক্টা গভীর ঠাপ দিতেই আপু উম্মম্মম্মম, আ আ আ আ আহহহ করে ভোদার পানি একেবারে ভাইয়ার বাড়ার উপর ছেড়ে দিয়ে বল্লেন- ভাইয়ায়ায়ায়, তোমার পায়ে পড়ছি, আজ ছেড়ে দাও। তুমি এমন হিংস্রভাবে চোদ বুঝতে পারলে অন্য কোথাও ইনভাইট করতাম, শপে এভাবে চোদা নেওয়া সম্ভব নয়, কেলেংকারী হয়ে যাবে।

শেষমেশ, ভাইয়া আপুকে রিকোয়েস্ট করলেন- ওকে সোনায়ায়ায়া, তাহলে আজ আর তোমাকে অত্যাচার না করি, তুমি লক্ষী মেয়ের মত সাক করে আমার বিচি খালি করে দাও, তবে মাল তোমার ভেতরে ফেলতে চাই। আপু রাজি হলেন। ৫/৭ মিনিট চুষে মাল বাড়ার ফুটোয় আসার সময় হতেই ভাইয়া আপুকে আবার ডগিতে নিয়ে বাড়া গুদে ভরে দিয়ে ভলকে ভলকে মাল ফেলে দিলেন আপুর এক্সপেরিয়েন্স গুদে। কাপড় পড়ার সময় ভাইয়া আপুর প্যান্টিটা স্যুভেনির হিসাবে নিতে চাইলে আপু লজ্জা পেয়ে বললেন, এককাপ মাল ফেলেছেন আমার গুদে। প্যান্টি ছাড়া প্যান্ট পড়লে সব ফোটা ফোটা চুইয়ে পড়বে। ওয়াদা করছি তোমাকে আমার ইউজ করা এই প্যান্টিটাই না ধুয়ে কালকেই এনে দেব। দুজনে হালক টোনে হাসলেন।

প্রায় ১০ মিনিটের মতো রিভা আপুকে কয়েক পজিশনে ঠাপিয়ে যখন বাড়ার মাল ফেললেন ততক্ষনে আপুর ৩ বার গুদের জল খসিয়ে বিধস্ত হয়ে গেছে। ভাইয়া আর আপু, ২ টার কিছু পরে লাঞ্চ রুম থেকে বের হলেন। তারা দুজন বাদে কেউ দেখেনি, জানেও না যে তারা আড্ডা মেরেছে, নাকি একে অন্যকে চুদে কামনার খায়েশ মিটীয়েছে।

আপু বললেন, লাঞ্চের প্যাকেট আমার ব্যাগে লুকিয়ে নিলাম। চলুন এবার আমরা বের হই। আপু আগে বেরুলেন। ভাইয়া লাঞ্চ করে তারপর এলেন। সবার কাছে সব স্বাভাবিক লাগলো। কেবল দুজন মানুষই জানেন, জীবন তোলপাড় করা কামের লীলা সমাপ্ত করেই এই দুই নরনারী প্রশান্ত মন আর দেহ নিয়ে ওই রমটা থেকে বাইরে এলো।

শপ থেকে বেরিয়ে যাবার সময় রিভা আপু নিজেই ভাইয়াকে গাড়ি পর্জন্ত এগিয়ে দিলেন। গাড়ি স্টার্ট হতে আপু জানালার গ্লাসে নক করলেন। ভাইয়া গ্লাস নামিয়ে দিলো- রিভা আপু বললেন, ভাইয়া পৃথিবীর কেউ জানবেনা প্লিজ। তেমন হলে আমরা আবার মিট করবো, – বলেই হনহন করে শপে ফিরে গেলেন। ভাইয়া আকাশের চাঁদের সাথে আকাশটাও পেয়ে গেছেন যেন- তেমন খুশি।

(পাঠক/পাঠিকাগন শুভেচ্ছা রইলো। আমার লেখা গল্পগুলোর কোনটার প্রতি আপনাদের কোন সাজেশন, আইডিয়া, জিজ্ঞাসা, বা ফ্যান্টাসির এক্সটেনশন বা আপনার কল্পনার কোন চরিত্র বা ভালোলাগার ব্যাক্তিকে কেন্দ্রীয় চরিত্রে পড়তে চাইলে জানাবেন। আপনাদের সাজেশন আমি রক্ষা করতে চেস্টা করবো)।
 

Users who are viewing this thread

Back
Top