What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অভুক্ত রমনী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অভুক্ত রমনী-১ম পর্ব। - by Bokamon

আমার মুড বুঝতে পেরে কিছুক্ষন ধরে মেয়েটাকে ঘুম পাড়ালো। আমি পাশে শুয়ে আছি মেজাজ খারাপ করে। বাচ্চাটা একটু ঘুম ঘুম ভাব হতেই আমাকে মীলা জিজ্ঞেস করলো- মেজাজ খারাপ করো না, বোঝই তো আমাদের মেয়ে বড় হচ্ছে ধীরেধিরে। চাইলেই তো আর অনেক কিছু সম্ভব না। মেয়টা এখনো ঘুমায়নি ঠিক মতো। বাচ্চাটা ঘুমায় যাক আগে ভালো মতন- বলেই একটা হাত আমার কোমরের কাছে এনে এলোমেলো করে স্পর্শ করতে লাগলো। তলপেট, নাভি, দুই থাইয়ের আশেপাশে। আমি মন খারাপ করা কন্ঠে বললাম, ঘুমাও প্লিজ। অনেক রাত হইছে। মীলা উত্তর দিলো- আচ্ছা, রুমের লাইট অফ করে দিয়ে ঘুমাও, বাথরুমের লাইট জালিয়ে দরজা চাপিয়ে দাও। আমি উঠে লাইট অফ করে কেবল বাথরুমের লাইট জ্বালিয়ে বিছানায় এসে শুয়ে পড়লাম। মীলা, আমার দিকে ঘুরে লিপ কিস করলো জোর করে। ঠোঁট ছেড়ে দিয়ে বল্ল- তোমার মেয়ে জেগে থাকলে কি সম্ভব তোমার মত করে সময় দেবার? এমন তো না যে, ৫/৭ মিনিট বাথরুমের দরজা আটকে বা রান্নাঘরে দাড়িয়ে তোমাকে খুশি করতে হবে। তুমি তো বিরক্ত আমার প্রতি তোমাকে মুলা ঝুলিয়ে ঘুরাই কেবল। আজ, কাল, পরশু…..। কিন্তু জানোই তো, সারাদিন মেয়েটার পিছনে লেগেই থাকা লাগে, স্কুল, কোচিং, করে বাসায় এসে সন্ধ্যার পর আবার ক্লাসের হোম ওয়ার্ক। সেগুলো রেডি না করে দিলে স্কুলে যেয়ে বকা খাবে। তার লেখাপড়া শেষ হতেই তো ৯ /১০ বাজে। ডিনার করিয়ে ঘুম পাড়াবার আগে একটু খেলে তোমার মেয়ে। তারপর ঘুমায়। আজ একটু বেশি দেরি হলো, সরি।

আসো এখন – বলে ট্রাউজার এর উপর হাতের আঙুল দিয়ে আকিবুকি করছে অন্ধকার ঘরে…বাথরুমের যে ক্ষীন আলো আসে রুমে সেটায় চোখ অভ্যস্ত হতে একটু সময় তো নেবেই। অন্ধকারের ভিতর ওর হাত আমার শরীরে ছুয়ে যাচ্ছে, সে খুব চাপা স্বরে কথা বলছে। তোমার মেজাজ খারাপ হয়ে গেছে জানি। তোমার ভালো না লাগলে কি আর করার!! বলেই দুপায়ের মাঝে নাক মুখ হালকা করে ঘসতে শুরু করলো….কয়েকবার আলতো করে ঠোঁট দিয়ে ছুয়েও দিলো…আর আমার সারা শরীরে হাত দিয়ে স্পর্শ দিয়ে চলেছে….একটু পর আমার শরীরের ভাষা বদলে যেতে লাগলো। বল্লো, তুমি ইচ্ছে না করলে জাস্ট শুয়ে থাকো না হয় প্লিজ, বাট আমাকে ১০ মিনিটের জন্য কিছু বলোনা তুমি। প্লিজ ১০ মিনিট আমাকে তোমার কাছে থাকতে দাও। তুমি প্লিজ চিল্লাপাল্লা কইরো না, মেয়েটা উঠে গেলে অনেক বিরক্ত করবে ঘুমাতে। আর তোমার নিজেরও ভালো করে ঘুম হয়না অনেকদিন তাই না!

বললাম, জানি না। যাই, আসি, দিন রাত পার হচ্ছে, হইলেই হলো তাই না? উত্তর দিলো – এইভাবে কি ছেলেদের দিন পার হয়? তাইলে কি আর কাজকর্ম মন থাকে। বাট কি করার বলো- মেয়েটা তো আর ছোট নাই তাই না।

আমার ট্রাউজার নিচে নামিয়ে তলপেটে ছোট ছোট চুমু খেতে খেতে বল্লো- তোমাকে তো বললাম, ওকে ঘুমা পাড়াই। আর তুমি পিছন থেকে পায়জামা নামিয়ে তোমার যা করার করো। বাট তুমি তো তাতে খুশি না….এতক্ষণে তো তুমি সুখ নিয়ে ঘুমাতে পারতে…বলেই ডিক এ লিক করতে লাগলো…. বলসে ঠোঁট এর ডগা দিয়ে সুরসুরি দিতে দিতে বল্লো- এইভাবে আদর লাগবে তোমার….এইভাবে কি মেয়ে জেগে থাকলে সম্ভব বলো….স্কুল থাকলে তখন না হয় মানা যায়….ও স্কুলে থাকার সময় তুমি আমি একসাথে থাকলে আলাদা কথা, কিন্তু তা তো সব সময় হয় না বলো। বললাম, জানি না।

বল্লো, জানা লাগবে না….আমার বলস লিক করা শুরু করলো,….একটা সময় বিচি চোষা শুরু করলো…দুইটা বিচি যত্ন করে চুষে দিলো….বিচির থলি মুখে নিয়ে লালা দিয়ে ভিজিয়ে আদর করে দিতে দিতে জানতে চাইলো- খারাপ লাগছে তোমার….থেমে যাবো নাকি বলো!?….আমি কিছুই বলিনা। সে আমার বাড়ার ফুটায় জ্বীভের ডগা দিয়ে সুরসুরি দিতে দিতে বল্ল- তোমার ইচ্ছে না হইলেও আমার ইচ্ছে করছে আজ অনেক…..। ও পায়জামা খুলে সোজা আমার বাড়ার কাছে ওর কোমর নিয়ে এসে রাখলো। আমার খুব ছটফট লাগছিলো। আমার মেয়ের মা হয়ে সে খুব ভালো করেই জানে কখন কি অনুভব হয় আমার। আমার ভালো লাগা, মন্দ লাগা, অনুভূতির ব্যাবচ্ছেদ কখন কেমন হয়।

হালকা আলোয় ওর চেহারা ক্রমশ আমার কাছে স্পশট হচ্ছে….ও উলংগ হয়ে গেছে….গায়ের গেঞ্জি বুকের উপর তুলে দিয়ে দুধ বের করে আমাকে বলছে- দেখ তুমি? আগের থেকে অনেক সুন্দর হইছে তাই না? তুমিই তো ঘ্যানঘ্যান করছিলে কয়দিন তাই না? এই নাও মুখে নাও…দুধ খাও, চোষা দাও, চাটো, দুধের বোটায় সুরসুড়ি দাও, হালকা বাইট করো, যা খুশি করো….তোমার কিচ্ছু করতে ইচ্ছে না হলে বলো? কি মুখে নেবে না? নাকি সরিয়ে দেব মুখ থেকে?? ওর একটা হাত আবার আমার বলসে খেলা করছে…..আমি ওর চোখের দিকে তাকিয়ে বললাম, আমি মাল ঢালতে তোমাকে এতদিন ধরে তেল দেই নাই তাই না? উত্তর দিলো, জানি তো। তুমি মাল বিচিতে ধরে রাখবা, আর আমার সুখ নিবা। তোমারে সুখ দিবো আমি যেভাবে পারি….আয়েশ করে তুমি আমার নেকেড শরীর নিয়ে ফুর্তি করবা….চাটবা….রয়ে সয়ে কিছুক্ষণ আমার সাথে সময় কাটাবার ইচ্ছা তোমার তাই না…..। বিচিতে কয়েক আঙুল দিয়ে এলোমেলো ভাবে ট্যাপিং করতে করতে বিচির থলি মুঠোয় নিয়ে চেপে ধরে বল্লো- হবে সোনা…তোমার ইচ্ছেমতোই হবে আজ..যতক্ষণ ইচ্ছে তোমার আমাকে নাও তুমি….জাস্ট মেয়েটা যেন না উঠে যায় খেয়াল করো একটু….আচ্ছা, এমন করে খেয়াল করা যায় বলো? এভাবে হয় নাকি?

শুনেই ও আমাকে বিছানা থেকে ফ্লোরে শুতে বল্লো। মাথার নিচে একটা বালিশ দিয়ে শুয়ে পড়লাম। মেয়ের মা আমার কোমরের উপরে উলংগ হয়ে কোমর ঠেকিয়ে তার পোদ আগু পিছু করছে কেবল। কি সুবিধা হলো? মেয়েটা বাইচাস্ন উঠে গেলেও উপর থেকে বাবা মা কে অন্তত অন্তরংগ অবস্থায় দেখার সুজোগ পাবে না। তার আগে নিজেদের গুছিয়ে নেওয়া যাবে অন্ধকারে। তুমি কি চাও না আমি একটু মজা নেই আজ? নাও তুমি, মানা করেছি? না, তোমার মেজাজ খারাপ তো তাই জিজ্ঞেস করলাম…ও আমার দিকে ঝুকে বাড়া ওর গুদের ফাকে রেখে রাব করতে লাগলো। আমার চোখের কাছে চোখ এনে ফিসফিস করে বলতে লাগলো- তোমার বাড়ায় আজ সেই রকম ম্যাসাজ দিয়ে দিবো…তুমি কিন্তু ম্যাসাজ এঞ্জয় করতে না চাইলে বলতে পারো…আমি চুপ….। ওর গুদ ভিজে গেছে.. ভেসে যাচ্ছে বাড়ার ঘষায়….মৃদু মৃদু শিতকার দিচ্ছে আমার কানের কাছে মুখ এনে…বলছে দুধ খাও ইচ্ছামত….. আমি খাবলে খুব্লে দুধ চুষছি….ও ক্রমাগত তাতিয়ে উঠছে যেন….একটা সময় হাত দিয়ে বাড়া ধিরে আমাকে বল্লো- সাক করে দেই তোমার বাড়াটা সোনা?! তুমি তো খুব পছন্দ করো সাক করার সুখ….বললাম, দাও প্লিইইইজ্জজ্জজ। বল্লো, ওয়েট প্লিজ, ওয়েট। দিচ্ছি বাট আমাকে ২/৩ মিনিট বাড়াটা দেবে একটু…হ্যা নাও না, নাও…..

বাড়ার মুন্ডিটা মীলা কেবল ক্লিটোরিসে এ হালকা হালকা করে স্পর্শ করাচ্ছে….ধীরে ধিরে সেটার রিদম বাড়ছে….আমার ছটফটানি তীব্রতর হচ্ছে সুখে…..। এই শোন? বলছে ও। হ্যা বলো…..এইভাবে ফিল পাও? হ্যা, অনেক ফিল হয়….এইভাবে সুখ দাও আমাকে একটু প্লিজ তাইলে….আচ্ছা, দিচ্ছি তাহলে মেয়ে….। বাড়াটা একহাতে ধরে ওর গুদের মুখে কয়েকটা স্লাপ করে বললাম, তোমার গুদের পাপড়িতে সুখ নেবে তাই তো? হহ্যা, হ্যা, কেবল গুদের পাপড়িতে সুখ দাও ঘষে ঘষে….আর ক্লিট টায় একটু আদর করো প্লিজ…. তার কোমর এক উচিয়ে রাখলো সে….আমি বাড়া দিয়ে তার ক্লিট আর গুদের পাতায় ধীরলয়ে ছুয়ে ছুয়ে দিচ্ছি….জানতে চাইছি কেমন লাগছে…. বলছে, কাছে আসো বলছি? ফিসফিস করে বলছে, তোমার বাড়া গুদের ভিতর নিতে শরীর মন সব ফেটে পড়ছে বোঝ না তুমি??? এই যে দেখ? বলে, বাড়াটা গুদের মুখে সেট করে হালকা ধাক্কা দিলো….উউউউউম্মম করে উঠতেই আমার ঠোঁট তার ঠোটের ভিতর নিয়ে চেপে ধরে রাখলো….সাথে সাথেই গুদ সরিয়ে ফেল্লো…..আমি ওর দুই স্তন ধরে কেপে উঠলাম…. ও কোমর থেকে পাশে সরে বসলো…বাড়া সাক করতে করতে বল্লো – সুখ লাগে তোমার??? সুখ পাচ্ছো??? কেমন সুখ চাও বলো?? এডাল্ট মুভির মত চাও নাকি? বলো? বিচি, বাড়া, পোদ সব চুইষা দেই সোনা তোমার??? বলতে বলতে এক এক করে সব চেটে পুটে চুষে ভিজিয়ে দিলো…পোদের ফুটায় আঙুল দিয়ে সুরসুরি দেবার সময় আমার চোখের দিকে তাকিয়েই রইল…আমার পাগলপ্রায় অনুভূতি দেখে ও নিজেও মজা পাচ্ছিলো খুব। আমাকে বল্লো, পা একটু উপরে তুলে ধরো না… আমি লক্ষী ছেলের মত তাই করলান….বউ আমার মুখ ডুবিয়ে আমার এস লিক করছে….বিচি লিক করছে….আমাকে বলছে- কেমন সুখ বল?? কত সুখ পাস বল ছেমরা…নে সুখ নে, কত নিবি সুখ? নে নে সুখ নে!!! আর হুটহাট করে বাড়ায় থুতু দিয়ে জার্ক করেই হাত সরিয়ে নিচ্ছে… বিচি চেপে ধরে বলছে, খবরদার মাল বাইর করবি না কিন্তু?? তোরে মাইরা ফেলবো মাল আউট করলে আজ…আমারে আগে ভোদার পানি ঢালতে দিবি আইজ। বলেই আমার উপর উঠে বাড়া সেট করে বল্লো- এই ছেলে, এই?? এই দেখ তোকে শান্তি দিচ্ছি….উফফফফফফ….বের করে ক্লিট ইচ্ছে মতো রাব করছে বাড়ার মুন্ডি দিয়ে…আমি কেপে উঠিছি….একটা সময় বউ আমার গলা জড়িয়ে বল্লো, আমি আর পারতেছি নারে….তোর বাড়ার উপর ঢেলে দিলাম কিন্তু…বলেই একটা ফোয়ারার ধারা ছেড়ে দিলো……
আমার বাড়া সে স্রোতে ভিজে একশা। ও বাড়াটায় হাত দিয়ে স্ট্রোক করতে করতে জিজ্ঞেস করলো- বিচি কি ভার হইছে সোনা মন মতো??? বল্লআম, আরেকটু প্লিজ।

আমাকে টেনে তুলে বাথরুমে নিয়ে দরজা আটকে দিলো। ওর পাছা আর দিকে ঘুরিয়ে বল্লো- দেখ, আগের থেকে ভারি হয়েছে না? জানো, অনেক পোলাপান রাস্তায় কমেন্ট করে বুঝি, পাত্তা দেই না। ওর পোদ ওমন করে আলোতে দেখে আর ওমন কথা শুনে ধোন যেন ঠাটিয়ে উঠলো আরেকগুন। পোদের খাজে বাড়া গুজে দিয়ে বল্লো, নাও সুখ নাও যতক্ষণ পারো…হুট করে ঢুকায় দিও না কিন্তু, লাগবে অনেক…. এস ফাক করবা তুমি আজ???? বলো?? মাল পোদের ভিতরে ঢালবা? না মুখে ঢালবে?? না গুদের ভিতর?? তুমি যা চাও সেইভাবে সুখ নাও ছেলে।

ওর পোদের মাংসল খাজে আমি বাড়ার স্ট্রোক করছি….ও বার বার স্ট্রীকে আমার বলস চেপে ধরছে…আমার দিকে মুখ ঘুরিয়ে কামার্ত চেহারায় রাগ করছে যেন? কিরে সুখ পাস না ব্যাটা? তোর তো পাছা দেখলে মাল পইড়া যায় অন্য বেটির বেলায়….আমার পাছা দেখলে কিছু হয়না তাই না?? উস্কানি দিয়ে কথা বলছে…আর তাকাচ্ছে বারবার আমার দিকে….তুই দাড়াই থাক ছেলে, নড়িস না, আমার তোর বিচি আর বাড়া আরেকটু চুইস্যা দেই…বলে আওয়াজ করে করে চুষতে লাগলো…বললাম, এই মেয়ে উঠে যায় যদি…বল্লো, তুই বাথরুমে আইসা আমারে ল্যাংটা দেইখ্যা চোদার সুখ নে আগে…তোর বিচির রস ঘন হইলে বলিস আমারে…তোর বিচিতে অনেক বিষ জমছে না…এত বিষ যে তোরে পাছা মেইল্যা দিতে চাইলাম…তুই পোদ ঠাপায়ে মাল ফেলতে চাইলি না তাই না??? এইবার আলোতে যা ইচ্ছা দেখ আর সুখ নে….। কিরে বিচি ব্যাথা শুরু করেনাই এখনো । বললাম, হুম, হুম, বিচি লোড করে ফেলেছিস তো রুমের ভিতরই… গুড বয়, ভেরী গুড বয়, তুমি আসলেই একটা গুড বয়….

বলে, পাছার একপাশ সিনকের উপর ঠেকিয়ে আমার দিকে ফিরে পা মেলে দিয়ে চোখের দিকে তাকিয়ে বল্ল- আয় সোনা, আমার গুদের জ্বালা একটু কমায় দে বাবা। আসো, প্লিজ, চোদ, ভালো করে চোদ না একটু, গভীর করে চোদ।আমি গুদে বাড়া ভরে ঠাপ দেওয়া শুরু করলাম… ১৫/২০ ঠাপের পর খিস্তি দেওয়া শুরু করলো…কুত্তারবাচ্ছা, মাদারচোদ, মাগিবাজ ব্যাটা, কেমনে চুদতাছে আমারে?? ছি ছিঃ লজ্জাও করে না তোর? মেয়ে উইঠা গেলে তোর দোষ অসভ্য কুত্তা মাগীখোর। চোদ তুই, চুইদ্যা কত সুখ নিতে পারোস নে তুই, তোরে অনেকদিন সময় নিয়ে চুদিনা আমি..আজ খায়েশ মিটা তুই…দে দে, জোরে দে না, এই জোরে দে কুত্তা,…. তোর বিচি আমার পুটকিতে বাড়ি খায় কেন?? বিচি সামলা তোর, বাড়া দিয়ে চোদার কথা, বিচি দিয়ে পুটকি ফাকের ধান্দা করস শালা… সাহস থাকলে বাড়া দিয়ে পোদ মার….গুদে হইতেছে মনে হয় মাগীবাজের….এতো মাইয়া চুদলে কি আর বউয়ের ভোদায় মাল সহজ আউট হয়?? চোখের দিকে তাকিয়ে বল্ল- কি? ঠিক বলছি না?? মাইয়া তোর বড় হইয়া গেছে, এখন আর আমার গুদে আশ মিটবে না তাই না….. আমার চেহারা দেখে বুঝলো যে, আমার মাল আউট হবে প্রায়।

ও বিচি মুঠোয় নিয়ে কাপিং কিরছে আর বলছে- দে, অনেকদিন পরে ভিতরে ঢাইলা দে তুই…একেবারে বাচ্চা বাধায় দে ঢাইলা.. তোর মেয়ের একটা ভাইবোন অনেক শখ….দে দে, তোর বিচির সব রস ঢাইলা দে আমার গুদে। তোর মাল গুদের ভিতর নিয়ে ঘুমাতে যাবো আজ…. ওওঅঅঅঅঅঅ,,,, আহহ্য্য্যায়ায়া, উৃইইইইইই, ঢালতাছি রে বউ, এই ধর মাল ফেলতাছি তোর গুদের ভিতর….বউয়ের গুদে ফেলবি না কার গুদে ফেলবি?? উগ্লাইয়া দে সব বিষ…দে ভইরা ভইরা ঠাপ দে, আরো ঠাপা, ভিতর ভরে দে, ভরে দে…..উউউউফফফফফফ। শেষ ফোটা বের করে তবেই শান্তি….. বউও অনেক খুশি………।
 

Users who are viewing this thread

Back
Top