What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অনুর শশুর (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অনুর শশুর – পর্ব ১ - by joyroy.ar

দরজায় ঠক ঠক আওয়াজ। অনু ভাবতে লাগলো রাত বিরেতে কে আসলো আবার , বর তো আমার গেলো বাজারে, কালকে বাড়ির কাজ কর্মের সব জিনিস আনতে। বলেও গেলো রাতে বাজার করে আস্তে একটু দেরি হবে, বন্ধুদের সাথে গিয়ে একটু মদ খেয়ে তবেই আসবে। সারাদিন কাজ কর্ম করে সত্যি শরীরটা ক্লান্ত হয়ে গেছে। অনু ঘরে একা একাই শুয়ে ছিল. বাড়িতে কয়েকজন আত্মীয় এসেছে তারাও নিজেদের খাবার খেয়ে নিজেদের ঘরে চোলে গেছে। তবে কে এলো দরজার ওপারে ?

ফিতায়ালা নাইটিটার ভিতর কিছুঁই পড়া নেই দেখে একটা ওড়না জড়িয়ে বুকে নিলো , কারণ ওর দুধের সাইজ দিন দিন যা বেড়ে চলেছে তাতে অমন বেরিয়ে থাকা দুধ দেখে মাথা ঘুরে যাওয়াটা কোন আশ্চযের না।

অনুর বয়স একুশ প্লাস, রাজীবের সাথে বিয়ে হয়েছে একবছর দুই তিন মাস হতে গেলো। বিয়ের আগে এমন দুধ ছিল না ওর , কিন্ত এই বাড়ি আসার পর ওর দুধের সাইজ যেন ওর চুলের সাথে পাঙ্গা নিয়ে বড় হয়ে যাচ্ছে।
অনু খাট থেকে নেমে দরজাটা খুলে দিয়ে দেখলো তার শশুর মশাই।

এক গাল হেসে নিপেন বাবু বললো রাজীব বললো আস্তে দেরি হবে কেনাকাটা করবে কিছু তাই ভাবলাম একটু দেখে আসি ভয় টয় পাচ্ছে কিনা। অনু একটু দূরে দাঁড়িয়ে শুনছিল কথাগুলো। শশুরকে দেখে একটু আদুরে শুর করে বুক থেকে ওড়নাটা টান মেরে নামিয়ে দিয়ে ফিস ফিস করে বলল – হা বাবা ভয় তো একটু লাগছেই , কেউ যদি আমায় একা ঘরে পেয়ে এই রাতের অন্ধকারে আমার সাথে কিছু করে দেয় তবে আমার কি হবে?আমিতো ভাবছিলাম যে আপনাকেই ডাকবো আমার ভয় দুর করার জন্য। একটু শয়তানি হাসি দিয়ে ঘরে ঢুকে পড়লেন নিপেন বাবু, আর অনুর শরীরের অনেকটা কাছে গিয়েই অনুকে নিজের শরীরের সাথে লেপ্টে নিলো ।অনুর বুকের তালের মতো মাইগুলো যেন ওর শশুরের বুকে ফেবিকলের মতো আটকে গেলো। দুজনের শরীর একজায়গায় হতেই অনু আহহহ করে একটা আওয়াজ করে উঠলো।

অনু আবারো একটু ঢং করে বলতে লাগলো -এ কি বাবা নিজের ছেলেকে দিয়ে এত কাজ করাচ্ছেন আর এখানে নিজের ছেলে বৌকে নিজে জড়িয়ে ধরে আছেন ,,, এটা কিন্তু একদম ঠিক নয় , আপনার ছেলে সারাদিন খেতে খুটে কালকে মায়ের বাৎসরিকের কাজ করছে আর আপনি নিজের বৌয়ের ক্রিয়া কর্মের কথা না ভেবে ছেলে বৌ এর কোমর জড়িয়ে আছেন? ছেলে বৌয়েরদুধ গুলোকে বুকের সাথে লেপ্টে দিচ্ছেন। ওর শশুর এবার অনুর বুকের উপর হাত দিয়ে বৌমার রসালো দুধে হাত দিলেন এবং বলেন আজ থেকে এক বছর আগে আমার বৌ মানে তোমার শাশুড়িমা মারা গেছিলো , তার পর যদি আমি তোমার মতো একটা রসালো মাগি পুত্রবধূ না পেতাম তবে হয়তো এখন আমিও স্বর্গে যেতাম, কিন্তু তুমি এসে আমাকে এই পৃথিবী তে সর্গ সুখ দেখিয়েছ। তোমার শরীরের এই অপূর্ব রূপ যৌবন আমাকে ভোগ করতে দিয়ে তোমার শরীরের অংশীদার বানিয়েছো আমায়। পুত্রবধূর কাছ থেকে পাওয়া এর থেকে বড়ো জিনিস আর কি হতে পারে ? তোমার শাশুড়িমার পর তুমি আমার দ্বিতীয় বৌ হয়ে আমার শরীরের সমস্ত খিদে মিটিয়ে যাচ্ছ।

অনু শশুরের হাতে মাই টেপা খেতে খেতে বললো কি ব্যাপার , আজ আমার শাশুড়িমার কথা মনে হচ্ছে নাকি , কাল ওনার বাৎসরিক তাই আজকে আমাকে তার গল্প শুনিয়ে শুনিয়ে তারপর আমাকে খাওয়ার চিন্তা নাকি??

নিপেন বাবু তাগড়াই লোক তাই পঁয়তাল্লিশ কেজি ওজনের নিজের পুত্রবধূকে কোলে নিয়ে খাটে শুইয়ে দিলো। অনুর বুকের নাইটি টা একটু সরে গিয়ে ওর দুধের হালকা বাদামি বর্ণের গোলাকৃতি চাকতি টা একটু বেরিয়ে গেলো। এই একবছর ধরে অনুর শশুরের প্রিয় খাদ্যবস্তু হলো অনু নিজেই।

অনুর বড় রাজীব যখন অনুকে অফিসে যাওয়ার সময় বলে আজকে বাবার মন মতো খাবার রান্না করো, আজ আমি মনে হয় ফিরতে পারবো না,,,,. তখন অনু হেসে হেসে মনে মনে বলে তবে তো আজকে কিছুই রান্না করতে হবে না , তোমার বাবাকে খাবার টেবিল হোক বা তার বেড রুম সে তো আমার শরীরটা দিয়েই খিদে মেটাতে হবে।

অনুকে নিজের ছেলের খাটে ফেলে কত সহস্র বার যে অনুর শরীর ভোগ করেছে তার ঠিক নেই ।আজও তার ব্যাতিক্রম হবে না। সেই আসাতেই অনু নিজেকে সপে দিয়েছে ওর শশুরের হাতে। কিন্তু আজ ও ভাবতে পারেনি যে ওর শশুর আজ ঘরে আস্তে পারে , কারণ বাড়িতে জনা কয়েক আত্মীয় আছে আর এদিকে তার ছেলেও আজ বাড়ি , আর সবচেয়ে বড়ো কথা কালকে ওর শাশুড়ির বাৎসরিক। সব মিলিয়ে আজ রাতে যে অনুর যৌন মিলন হবে সে আসা ও করেনি একদমই।

নিপেন বাবুও আজ একটু মনে মনে উদবিগ্ন ছিলেন , দুই দিন ধরে বৌমাকে একটু ছুঁতে অব্দি পারেননি , শুধু কালকে যখন একা ঘরে অনু কে নিয়ে এসেছিলো তখন একলা পেয়ে ব্লাউজের ভিতরে হাত ঢুকিয়ে ডবকা মাইগুলো একটু চেপে দিয়েছিলেন। সেইজন্যই সুযোগ বুঝে আজকে যখন দেখলেন যে ছেলে রাতের বেলা বাজরে যাচ্ছে তখন এই সুযোগ আর হাত ছাড়া করলেন না, টুপ্ করে উপরে বৌমার ঘরে চোলে আসলেন।
অনুকে খাতে শুইয়ে দিয়ে নিজেও অনুর পাশে এসে ফিতে টা নামিয়ে দিলেন কাধ থেকে। এতক্ষন ধরে ডলতে থাকা ফর্সা দুধ গুলো যেন লাল হয়ে গেছে। দুধের দিকে তাকাতে তাকাতেই অনুর ঠোঁটে ঠোঁট লাগিয়ে গভীর চুম্বনে লিপ্ত হলো দুজনে।

এক হাত দিয়ে নাইটির কাপড়টা সরিয়ে একটা নিটোল দুধকে উন্মুক্ত করে মন মতো ডলতে লাগলেন . অনুও ওর রেস্পন্স দিতে লাগলো হাত দিয়ে নিজের শশুরে মাথাটা চেপে ধরে কিস করতে সাহায্য করার জন্য। আস্তে আস্তে নিপেন বাবু ওনার ছেলেবৌয়ের গায়ের জামাটা সরিয়ে দিয়ে দুটো দুধকেই খুলে দিলো , ঘরের আদো আদো আলোতে দুধ গুলো যেন একটা বোরো সাদা পাথরের মতো উজ্জীবিত লাগছিলো। দুধ দুটোকে হাতে নিয়ে একটা বোটায় মুখ দিয়ে দিলো। হালকা দাঁতের কামড় বসাতে আহঃ করে গুঙিয়ে উঠলো অনু, এই আওয়াজ টা নিপেন বাবুর খুব প্রিয় , আবারো অন্য একটা দুদে কামড় বসলো ইচ্ছা করেই যাতে এমনি করে আবার ওনার বৌমার শীৎকার টা শুনতে পায়।

নিপেন বাবু যত অনুর বুকের থেকে নিচে নামছে অনুর নাইটিটা ততই আস্তে আস্তে খুলছে আর অনুও বিবস্ত্র হচ্ছে। নিপেন বাবুর মাথায় এটা আছে যে ছেলে খুব বেশি দেরি করবে না। তাই তার আজ তাড়াতাড়ি কাজ সারতে হবে , অনুও হয়তো সেটাই বলতে চাইছিলো যে আজ কে এত ফরমালিটি করে আমাকে খেতে হবে হবে না ,, যা করার জলদি করো। কিন্তু তখনি দেখলো নিপেন বাবু অনুর নাইটিটা এক টানে খুলে ফেলে দিলো। এই গরমে অনু রাতে ঘুমানোর সময় ভিতরে বেশি একটা কিছু পড়েনা, আজও কিছুই ছিল না। তাই স্বভাবতই নাইটি খুলে ফেললে অনু পুরো নগ্ন হয়ে গেলো শশুরের সামনে।

অনুর এই সেক্সি গতর দেখে আরো আরো অনেক কিছু করতে ইচ্ছা হলেও করার কিছু নেই , আর হাতে সময় ও নেই , তাই নিজে নিচের ধুতি আর উপরের গেঞ্জি টা খুলে অনুর সামনে দাঁড়ালো। অনু জানে ওর শশুরের বাড়ার সাইজ ও ক্ষমতার বেপারে। নিজের মুখের সামনে লাফাতে থাকা শশুরের কালো মুশকো লম্বা ধোনটা খপ করে ধরে নিলো হাতের মুঠোয় , পরক্ষনে নিজের মুখের ভিতরে, ও জানে আজকে কথা বলার টাইম নেই , অন্যদিন হলে শশুর বৌমা আগে নানা খুনসুটি করে তবেই তাদের চোদন লীলা শুরু হয় , বাট আজকে ডাইরেক্ট করতে বাধ্য হচ্ছে। চুক চুক করে চুসতে লাগলো শশুরের ধোনটা।

বৌমার মুখে ধোন দিয়ে সর্গ সুখে চোলে যান নিপেন বাবু , আজ তার ব্যাতিক্রম হলোনা , আঃ আঃ আঃ কি আরাম বৌমা , এইভাবেই চোস আমার ধোনটা , আহ্হঃ অহঃ কি আরাম দিছো আমাকে ,, আমার সোনা বৌ একটা ,,,,, বলতে বলতে যথারীতি ঠাপ দিতে লাগলো অনুর মুখে।

অনুও ওক ওক করে গিলতে লাগলো শশুরের ঠাপ। আজ মনে হয় অনুকে ওর শাশুড়ি ভেবেই ঠাপাবে ওর শশুর। এটা ভাবতে ভাবতেই গুদে জল চোলে এলো অনুর। প্রথম দিনও শশুর মশাইয়ের কথা শুনে এইভাবেই জলকে এসেছিলো তার গুদে।

অনুর লাল টকটকে ঠোঁটের চাটন খেয়ে ওই কালো মুশকো বাড়াটা যেন একটু বেশি বড়ো হয়ে গেলো, নিপেন বাবুও বৌমার মুখে গলার নালীর ভিতর ঢুকিয়ে ঢুকিয়ে নিজের বাড়াটা চোষাচ্ছিলো। অনুর প্রথম প্রথম একটু কষ্ট হলেও এই এক বছরের অভিজ্ঞতায় সে এখন চোষাতে পাক্কা মাগি। নিজের বরকেও এত সুন্দর করে নিজের চুলটা গুছিয়ে নিয়ে আগা পাস্ তলা জিভ দিয়ে চেটে এতক্ষন ধরে খেয়ে দে না একবারে চোদার জন্য রেডি করে অনু নিজের শশুরের ধোনটাকে। কিন্তু আজ অনুর দিন ভালো ছিলনা , ভালো ছিলোনা ওর শশুরের দিনও। এমন আঁধারি ঘরে বৌমাকে দিয়ে বাড়া চোষাতে চোষাতে নিপেন বাবু দেখতে পেলো সদরের গেট একটা শব্দ করে খুলে গেলো , একটা বাইক আর একটা ছোট ভ্যান সমেত রাজীব ভিতরে ঢুকলো। অনু এসব কিছুই দেখতে বা শুনতে পায়নি। ও তখনও পরমানন্দে শশুরের দিন মুখে পুড়ে চুষে চলেছে।

পেন বাবু এক ঝটকায় বৌমার লালায় ভরা চকচকে বাড়াটা বের করে নিয়ে অনুকে বললো আজকেও তোমাকে খাওয়া হলো না , আমার ছেলেটার এখনই আসতে হলো , আট দশ মিনিট দেরি করে আসলে ওর বাবার কি যেত। অনুর শরীরে তখন আগুন লেগে আছে , ও এখনো ঠিক করে বুঝে উঠতে পারলো না যে আজ ওর শশুরের ঠাপ খেতে পারবেনা। আর কোনো কথা হলোনা ধুতি আর গেঞ্জিটা পড়তে পড়তে বেরিয়ে গেলো নিপেন বাবু নিচের ঘরে। অনু তখনও দুটো দুধ বের করে দিয়ে শশুরের বাড়ার লালা মিশ্রিত মুখটা নিয়ে তাকিয়ে থাকলো দরজার দিকে , ওর গুদে এখনো জলে চপ চপ করছে। মনে মনে রাগ হতে লাগলো বরের উপর , হয়তো সামনে পেলে চুল টেনে ছিড়ে দিতেও পারে।

কেমন লাগলো কমেন্টে জানিও...
 

Users who are viewing this thread

Back
Top