What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আম্মু কথন পর্ব ১ - by kazi95

প্রথমেই আমার ফ্যামিলি সম্পর্কে একটু বলে নেই।আমরা সর্বমোট চারজন।আমার আব্বু-আম্মু,আমি আর ছোট বোন।আব্বুর বয়স ৫৭বছর,অসুস্থতার জন্য ব্যবসা বন্ধ করে এখন বেশীরভাগ সময় গ্রামের ফার্মে সময় দেয়।আম্মুর বয়স ৪২বছর,গৃহিনী।আমার বয়স ২৫,আগের বছর ঢাকার একটা প্রাইভেট ইউনিভার্সিটি থেকে গ্রাজুয়েশন কম্পলিট করেছি।বর্তমানে মোটামুটি ভালো মানের একটা ব্যবসা করছি সাথে মাষ্টার্স।ছোট বোন পাবলিক ভার্সিটিতে পড়ার কারণে ঢাকার বাহিরে হলেই থাকেই।মালিবাগে আমাদের নিজেদের ফ্লাট।পুরো ফ্লাটে আমি,আম্মু মাঝেমাঝে খালা এসে থাকে আর আব্বু যাওয়া আসার মধ্যে থাকে।

আম্মু সবসময় খুব সাধাসিধা জীবন যাপনে অভ্যস্ত ছিলো।আব্বু আম্মুর সম্পর্ক কোন কালেই খারাপ ছিলো না।অন্তত আমার চোখে পরে নাই।বেশীরভাগ সময় একা থাকে বিধায় ২০২১ সালের দিকে আম্মুকে আমি ফেসবুক আইডি খুলে দেই।আম্মুরা যেমন হয় আরকি,প্রথম প্রথম ভুল ভাল কমেন্ট,পোষ্ট আর শেয়ার করার জন্য আমি খুব হাসাহাসি করতাম আম্মু অকপটে স্বীকার করতো আর হাসতো এই বলে যে আমি তো পারি না বাপ।এখন বলতে গেলে সে ভালো ফেসবুকিং করে।বন্ধু তালিকায় আম্মু সবসময় ছিলো,প্রথম দিকে আমি অথবা আমার বোনের সাথে তোলা ছবি ছাড়া সে কিছু আপ্লোড দিতো না,এখন দেয়।

৮-৯মাস আগে তার একটা পোষ্টে আমি এক লোকের দুই লাইনের এক কবিতা দেখি,আম্মু সেটায় লাভ রিয়েক্ট করে।কিউরিওসিটি থেকে সেই লোকের প্রোফাইলে ঢুকে দেখি সে ইন্টারন্যাশনাল এক ব্রান্ডে কর্মরত ছিলো অস্ট্রেলিয়ায়,এখন দেশে চলে এসেছে।ফেসবুকের ইনফো দেখে বুঝতে পারি সে ডিভোর্সড এবং তার বয়স ৪৯বছর।যদি বুক হাত রেখে বলি মাথা ভর্তি সাদা চুল আর সাদা দাড়ির এত সুদর্শন পুরুষ আমি আমার জীবনে হয়তো আর দেখি নাই।বয়সের সাথে তার শারীরিক গঠন একদম যায়।সম্পূর্ণ ফিট।আমার মায়ের ব্যাপারে বলতে গেলে খালার একটা কথা বলতে হয় "কালো মেয়েও যে কত সুন্দর হতে পারে এইটা কি তোরা তোর মা,আমার বোনরে দেখে বুঝস না?" চোখে কাজল আর নাকে নাকফুল পরলে আমার মা অপরূপা।শারিরীক গঠনের কথা বলতে গেলে তথাকথিত ভাষায় বাস্টি।

যাইহোক প্রসঙ্গে ফিরে যাই,ব্যাপারটা প্রথমে আমার কাছে অস্বাভাবিক না লাগলেও রাতে আমি আম্মুর মোবাইল হাতে নেই,এবং প্রথমবারের মত আম্মুর ফোন লকড পাই। এবার আর আমার কাছে স্বাভাবিক লাগে না।খুব রাতে ঘুমানোর সময় আম্মুর ফেসবুকে ঢোকার চেষ্টা করি,মোটামুটি শিওর ছিলাম যে পাসওয়ার্ড চেইঞ্জ থাকবে কিন্তু না সেই পুরানো পাসওয়ার্ড।ঢুকেই মেসেঞ্জারে লগ-ইন করি।কিন্তু সে গুড়ে বালি।সেই ভদ্রলোকের কোন ম্যাসেজ সেখানে নাই।মনেমনে খুশী হই যে না,আমি যা ভাবছি তা না।আম্মুর আইডি থেকেই সেই লোকের প্রোফাইলে ঢুকি।

এমন কোন পোষ্ট নাই যেখানে আম্মুর লাভ রিয়েক্ট ছিলো না।এরপরও কোন চ্যাট থাকবে না সেটা বিশ্বাসযোগ্য হয় না আর।মেসেঞ্জারে তার নাম সার্চ করে ম্যাসেজ পেয়ে যাই।আর্কাইভ করা ছিলো।প্রিভিয়াস ম্যাসেজে যেতে যেতে আমার মনেহলো আমার ফেসবুক জীবনে সবার সাথে করা চ্যাটিং যোগ করলেই এর অর্ধেক হবে না।আমি যখন গোড়া থেকে ম্যাসেজ পরা শুরু করি তখন প্রায় রাত ৩টা যখন শেষ হয় তখন ফজরের আজানের সময় হয়ে গেছে।আমি চেষ্টা করবো কনভারসেশনটা ব্রিফ করতে।

চ্যাট শুরু হয় খুব স্বাভাবিক ভাবে।আমার আর আম্মুর একটা ছবি ইনবক্সে শেয়ার করে সেটায় প্রশ্ন জুড়ে দেয় ঐ লোক "আমাকে বলবেন না যে এটা আপনার ছেলে"!আম্মু উত্তর দেয় এটা আমার বড় ছেলে,আরেকটা মেয়ে আছে।ভদ্রলোক অবিশ্বাসের সুরে আম্মুর প্রশংসা করে।এরপর কথাগুলো খুব স্বাভাবিক।তার জীবন,চাকরি,ডিভোর্স এসব।আম্মুর বলা কথাগুলোও স্বাভাবিক সে তার সন্তানদের ভালোবাসে।আমাদের জন্যই সে বেচে আছে।আব্বুর কথা কিছুই বলে না।এর মধ্যে মাঝে মাঝে সেই লোক হাতে লেখা কবিতা পাঠায় আম্মু প্রশংসা করে।অনেকদিন পর তার একটা কবিতা ঘটনার মোড় পালটে দেয়।লেখাটা শুরু হয় এভাবে " প্রেমিকার ঘামে ভেজা অন্তর্বাস….." লেখাটা দেওয়ার পর আম্মুর কোন রিপ্লাই ছিলো না।ভদ্রলোক বারবার ম্যাসেজ করছিলো এই বলে যে এটার জন্য সে দুঃখিত।শুধুমাত্র একটা কবিতা মাত্র।

অন্য কোন কিছু বুঝিয়ে দেয় নাই।এরপর আম্মুর রিপ্লাই আসে।যে আপনি যা ভাবছেন তা না।আমি কবিতাটা পড়ে ভাবছিলাম আমাকে হয়তো কেউ কোনদিন ভালোবাসে নাই।নিজের ঘামের গন্ধ আমার পছন্দ ছিলো না।কিন্তু এই ঘামের গন্ধ যে ভালোবাসার একটা অস্ত্র আপনার কবিতা না পড়লে জানতে পারতাম না।এরপরেই আসে প্রথম ফোন কল।আম্মুর এই ম্যাসেজের পরেই ভদ্রলোক ফোন দেয়।প্রায় ৫০মিনিটের কলে কি কথা হয়েছিল আমি জানি না তবে তার পরের ম্যাসেজে আমি বুঝতে পারি।আব্বু আম্মুর মধ্যে কোন ধরনের ভালোবাসা নাই,সেটা মানসিক অথবা শারিরীক এবং আমার আম্মু আমাদের ভালোবাসার জন্যই বেচে আছে।তখন সেই ভদ্রলোক বন্ধুত্বের প্রস্তাব দেয়,আম্মু প্রস্তাব গ্রহন করে এই হুশিয়ারি দিয়ে দেয় যে বন্ধুত্বের বেশী কিছু না।সেই লোক সেটা মেনে নেয়।তবে আপনারা কি আদৌও সেটা বিশ্বাস করবেন?

সচরাচর যেটা হয় সেটা হচ্ছিলো না দেখে অবাক হয়েছি সত্যি।রগরগা কনভারসেশনের বদলে সুন্দর কিছু কথা,আবেগ অনুভূতির সংমিশ্রণ দেখে আমি বুঝতে পারছিলাম না কি হচ্ছে।আম্মুর রান্না করা তরকারীর ছবি,আমাদের ছোট বেলার ছবি,আম্মুর লেখা ডায়েরী আর অপরদিকে ভদ্রলোকের পাঠানো তার নিজের হাতে করা বাগানের ছবি।মহাখালী ডিওএইচেস এর যে পুরানো বাড়িটায় তিনি থাকেন তার পুরোনো জিনিসপত্রর ছবি।

এভাবে আবেগ আদান প্রদানে তাদের সম্পর্কটা গাঢ় হয়।এর মাঝে আব্বু আসলেই সে অন্য রুমে চলে যেতো।রাতে একাই থাকতো।একদিন খালার বাসায় যাওয়ার আগে রেডি হচ্ছি বলে যাওয়ার সময় ভদ্রলোক প্রথমবারের মত একটা ছবি চায় এবং আম্মুও প্রথমবারের মত শাড়ি আর হিজাব পরা একটা ছবি দেয়।খোলা চুলে ছবি চাইলে আম্মু পরে বলে চলে গেলেও বাসায় এসে ঠিকি হিজাব খুলে খোলা চুলে ছবি দেয়।সেই লোক বলে "এত বড় আর সুন্দর চুল বলেই কি লুকিয়ে রাখো"? আম্মু কচু বলে কথা এড়িয়ে যায়।

সেদিন রাতেই ভিডিও কলে কথা হয় তবে পরের চ্যাট দেখে বুঝতে পারি ইন্টেমিসি টাইপ কিছু না।কৌতূহল বেড়ে গেছে বিধায় কথা বলতে হবে বলে পরের দিন ফোন এনে মোবাইল ট্রাকার ডাউনলোড করে দেই।তবে ফ্রী ভার্সন এ ১০টা ২মিনিটের অডিও রেকর্ডিং আর ৫টা ১মিনিটের লাইভ ভিডিওতে সব জানতে পারতাম না।সেই সপ্তাহেই ইন্টারন্যাশনাল মাস্টারকার্ড বানিয়ে মোবাইল রেকর্ডারে আনলিমিটেড এক্সেস কিনে ফেলি।এরপরই ২৪ঘন্টা সর্বক্ষন আমার নজরদারি থাকতো।

বেশ কয়েকবার তারা দেখা করে রেষ্টুরেন্টে।বন্ধু হিসেবেই।প্রথমবার দেখা করে এসে আম্মু বলে "আমি খুব বিশ্রী আর মোটা তাই না"? ভদ্রলোক বলে সত্যিটা বললে তুমি আমার সাথে মনেহয় না আর কোনদিন দেখা করবা।আমি সত্যি জানতে চাই।সে বলে " এই মুহুর্তে আমার চোখে তুমি পৃথিবীর সবচেয়ে সুশ্রী নারী"! এভাবে কেউ কোনদিন বলে নাই বলে আম্মু বলে আপনার চোখ সুন্দর তাই সুন্দর লাগে আর কিছুই না।ভদ্রলোক খুব কঠিনভাবে বলে দেয় আজকের পর থেকে আপনি ডাক শুনতে সে রাজী না।আম্মু মেনে নেয়।

ভদ্রলোক বেশীরভাগ সময় ইংরেজি লাইন বলতো।আম্মু অকপটে স্বীকার করতো ইংরেজি ভালো বলতে পারে না।তবে সে খুব ভালো বাংলা জানে,আম্মুর উপন্যাস পড়ার অভ্যাস ছিলো খুব।লোকটা বলে আম্মুর সরলতা তার ভালো লাগে।পঞ্চম দেখায় সে আম্মুকে তার বাগানের একটা জবা ফুল দিয়ে প্রপোজ করে,পুরো কনভারসেশন আমি বাহিরে বসে শুনেছি।আমার মনে আছে স্পষ্ট সেই প্রথম ভয়ে লজ্জায় কষ্টে আমার বুক ধরফর করা শুরু হয়।সেখানে আম্মু তার অপারগতার কথা জানায়।

সে জানায় তার রাস্তা খোলা নেই,স্বামীর প্রতি তার ভালোবাসা না থাকলেও তার কর্তব্য আছে।সন্তান্দের প্রতি ভালোবাসা আছে।সেই কথার মাঝেই আমি আব্বু সম্পর্কে জানতে পারি।বহুনারী আসক্তিই তাদের সম্পর্কের অবনতির কারন।প্রায় ৩বছর তারা বিছানায় যায় না।সেখানে আম্মু জানতে চায় প্রপোজাল এক্সেপ্ট না করায় তাদের বন্ধুত্বে ভাটা পরবে নাকি?ভদ্রলোক বলে এই বন্ধুত্বের ওপর আম্মু যেনো আশা না হারায়,এটা থাকবেই।

এরপর স্বাভাবিক কথাবার্তা চলতে থাকে।ভদ্রলোক বলে আম্মুর গায়ের গন্ধ তার চেনা হয়ে গেছে,আম্মু সামনে না থাকলেও সে সেটা পায়,তাই তার ভালোবাসা এতটা প্রখর।সে হাত জোর করে আবদার করে "আমি তোমাকে ছোবো না কথা দিচ্ছি তবে একটু কাছ থেকে তোমার গায়ের গন্ধ কি নিতে পারি"? আম্মু সম্ভব না বললেও কথার এক পর্যায়ে ঠিক হয় শুধু নাক কাছে আনা যাবে আর কিছু না।

পরের দেখায় সেটা হয়,গলার কাছে নাক এনে সে ঘ্রান নেয়,হাত ওঠানোর কথা বললেই আম্মু না বলে দেয়।তবে হাত ধরে এটা বুঝতে পারি।আর কিছু চাওয়ার নেই বললে আম্মু বলে আসলেই কিছু চাওয়ার নেই?যদি বলি আমিও তোমার গন্ধ পাই?যদি বলি আমিও তোমাকে ভালোবাসি?বিশ্বাস করবা?আমার প্রেসার লো হয়ে যায় সেই মুহুর্তে। আমি নিজের কান বিশ্বাস করতে পারি না।ভদ্রলোক বলে সে জানে আম্মু তাকে ভালোবাসে!

সেই ডেইটেই তারা প্রথম লিপকিস করে,ফোনের ফ্রন্ট/ব্যাক কোন ক্যামেরাতেই সেই দৃশ্য আমি দেখতে পারি না।নতুন করে শক খাওয়ার কিছু ছিলো না আমার তবু আমার অবচেতন মন আমাকে বারবার বলে যাচ্ছিলো তোমার ৪২বছর বয়সী আম্মু জীবনের প্রথম ভালোবাসার চুমু খেয়ে কাদছে।

সেই দিন রাতেই প্রথম আমি আম্মুর ব্রা পরা ছবি দেখি,রেগুলার ব্রা তে আম্মুকে দেখে সেই লোকের প্রশ্ন ছিলো কেনো শুধু শুধু ব্রা টাকে কষ্ট দিচ্ছো?আম্মুর সরল উত্তর,তুমি এসে কষ্ট থেকে মুক্তি দিও।এর আগে এর বেশীকিছু চাইবে না।আম্মুর ব্রা সাইজ আগেই দেখার সৌভাগ্য হয়েছে আমার,৩৬ডি এর ক্লিভেজ সম্পর্কে খুলে বলার দরকার দেখি না।সেই লোক আম্মুকে নিজের মত সাজানোর কথা বলে,তখন বুঝতে না পারলেও ৩-৪ দিন পরে বুঝতে পারি।

আম্মুকে আল্টা মর্ডান করার কথা বলছে সে যদিও আম্মু যথেষ্ট স্মার্ট।তার ব্যাগে ফেমাস একটা বিউটি পার্লারের রিসিপ্ট পাই যেটার বিল ছিলো প্রায় ১৭০০০টাকা।ফুল বডি ওয়াক্স থেকে শুরু করু বডি ফেইসাল কিছুই বাদ ছিলো না।মেসেঞ্জারে নতুন নতুন সব লঞ্জেরি শপের ম্যাসেজ আর অর্ডার দেখেও আমি বুঝতে পারছিলাম আম্মু তৈরি হচ্ছে।রেগুলার ব্রা ছেড়ে সুন্দর লঞ্জেরির হিড়িক পরে যাচ্ছিলো।আমার আম্মুর ভেতরটা কি ছিলো সেটা পরিষ্কার হয় লঞ্জেরির সাথে যখন সেট স্টকিংস অর্ডার হয়।

তাদের কথায় বোঝা যায় মহাখালীর বাসায় গিয়ে প্রথমেই একা মিলতে সে রাজী না আবার হোটেলেও না,শেষ অপশন আমাদের বাসা যেটা সম্ভব না আমার জন্য।

এই জায়গাটা আমাকে ভাবায়।আমার প্রতি আম্মুর ভালোবাসা সাথে সেই লোকটার একটা কথা "তোমার সন্তানদের জন্য আমিও এখন ভালোবাসা অনুভব করি"! এক লাইনে বোঝানো সম্ভব না,নতুন করে ভালোবাসার অর্থ বোঝা,প্রথমবারের মত ভালোবাসা পেয়ে ফোনে আম্মুর চোখের পানি আমাকে বিশ্বাস করাতে বাধ্য করে যে এখানে ভালোবাসা প্রতিষ্ঠিত হয়েছে।

আমার আম্মুর প্রতি করা আব্বু অবিচারের কাছে এই ভালোবাসা হারিয়ে ফেলা ঠিক হবে না।১৬বছর বয়সে যেই সংসার আমার আম্মু শুরু করেছে,ভালোবাসা ছাড়া ২৬টা বছর কাটিয়েছে,রাতের পর রাত চোখের পানিতে বালিশ ভিজিয়েছে সেখানে হটাৎ আসা এই সুখ আমি পানি করে দেবো না।

পাঠক এর পরের দৃশ্যপটে আমি পুরোপুরি নিজেকে ইনভলভ করি।আমার আম্মুর পাওয়া প্রথম ভালোবাসার স্পর্শ থেকে নিজেকে বঞ্চিত করতে চাইনি বলেই ফোনের ফ্রন্ট আর ব্যাক ক্যামেরার ওপর ভরসা না করে ওয়াইফাই কানেক্টেড লাইভ ক্যাম খোজা শুরু করি।শেষে এই রেডডিটের মাধ্যমেই ৩২০০০ হাজার টাকার লাইভ ক্যাম পেয়ে যাই।অডিও দরকার ছিলো না কারন সেটার জন্য আমার কাছে মোবাইল ট্রাকার ছিলো।তার পরের সপ্তাহে আমি ট্যুরের কথা বলে কক্সবাজার যাই রাত ১১টায়।আগে থেকে ঠিক করা সময়েই ভদ্রলোক আসে রাত ৮টায়।তার নাম আকরাম।

ওয়াইফাইয়ের বক্স বলে আম্মুর রুমে আলমারীর ওপর রাখা রাউটারের তারের সাথে ক্যাম ঝুলিয়ে দিয়েছিলাম আগেই।আকরাম যখন ঘরে ঢোকে তখন আমি ওশান প্যারাডাইসের বারে বসে টাকিলা খাচ্ছি।তাকে ঢুকতে দেখেই বার ছেড়ে নিজের রুমে গিয়ে ল্যাপটপ অন করে লাইভ ক্যাম অন করি আর ফোনে অডিও ট্রাকার অন করে দেই।ড্রইং রুমে কি কথা হয়েছিলো শুনতে পারি নাই তবে বেডরুমে ঢুকেই আম্মু প্রথমেই আকরামের হাত নিজের বুকের একদম ওপরে রেখে বলে যে "তোমাকে বললে তো বিশ্বাস করো না,এই দেখো তোমার সামনে আসলেই যে বুক ধরফর করে।"'

আকরাম তখনই আম্মুকে জড়িয়ে ধরে সাথে আমারও বুক ধরফর করা শুরু হয়।সেখান থেকে লিপকিস যেটা আমার দেখা আম্মুর প্রথম লিপকিস।পাগলের মত করে দুজন দুজনার ঠোঁট চোষা দেখে আমি রুমের বাতি নিভিয়ে বিছানায় শুই।ঐ অবস্থায় ঠোঁট ছেড়ে আকরাম আম্মুর থ্রী-পিস পরা অবস্থায় হাত উঠিয়ে আন্ডারআর্মসে নাক লাগায়।বলে এই গন্ধটাকেই আমি প্রচন্ড ভালোবাসি।আপনাদের নিশ্চয়ই মনে আছে আগের বার আম্মু হাত ওঠাতে অস্বীকার করে?আম্মু আকরামকে বসিয়ে চা নিয়ে আসে,গল্প করে।রাত ১০টার দিকে খাওয়ার খায়।সেদিন বাংলাদেশের কোন একটা খেলা চলছিলো রুমে বসেই সে খেলা দেখে কিছুক্ষন।

বলে রাখা ভালো চ্যাটে আম্মু বেশীরভাগ সময় Pussy,Ass শব্দ ব্যবহার করলেও আকরাম একদিন তাকে বলে তার এসব আম্মুর কাছ থেকে বাংলা শুনতে ভালো লাগে।ভোদা, পাছা বললেও আকরাম বলে পাছার বদলে আম্মুর মুখে পুটকি শুনতে চায়।আম্মু আস্তে আস্তে অভ্যাস হবে বলে।

এরপর আসল দৃশ্যপটের সূচনা হয়।ডাইনিং থেকে এসেই আম্মু চিৎকার করে বলে তুমি ভায়াগ্রা কেন খাইছো?জানো না সাইড ইফেক্ট আছে?আকরাম বলে একটা খেলে কিছু হয় না,আর কখনো খাবে না বলে শান্ত করে।আম্মু আলমারী থেকে একটা ব্যাগ বের করে অন্যরুমে চলে যায়।এর মধ্যে ১৫-২০মিনিটের একটা ব্রেক ছিলো আকরাম জামা খুলে ট্রাউজার পরে শুয়ে টিভিতে ইউটিউব কানেক্ট করে গান ছাড়ে।

২০মিনিট পর আম্মু যখন বেড রুমে ঢোকে তখন না চাইতেও আমার প্রি-কাম শুরু হয়।খোলা চুলে রেড লঞ্জেরি সাথে কোমড় থেকে পা পর্যন্ত স্টকিংস,মেইক আপ করা।ওয়াক্স আর বডি স্কার্বের জন্যই পুরো শরীর চকচকে।গায়ের রঙ কালো না বলে ঝলমলে শ্যামলা বললেই ভালো হবে।আগে শুধু ক্লিভেজ দেখলেও এবার পেন্টিতে ভরাট পাছা,ভারিক্কি শরীর,পেট আর রান দেখে আমি হকচকিয়ে যাই।আকরাম উঠে দাঁড়ায় আর দেড়ি না করে ঐ অবস্থায় জড়িয়ে ধরে আম্মুকে,হাত সোজা পিঠ থেকে পাছায় নিয়ে চাপ দেয় বলেই হয়তো আমি নিজের কানে আম্মুর উফ আওয়াজ শুনতে পাই।আকরামকে বসিয়ে শ্যাডো লাইট জ্বালিয়ে আম্মু লাইট অফ করে দেয়।টিভির আলো আর শ্যাডো লাইটের আলোতে দেখতে আমার কোন সমস্যা হয় নাই,অবস্থার খাতিরে আমার চোখের জোত্যি বোধহয় বেড়ে গিয়েছিলো।আম্মুকে টান দিয়ে আকরাম বিছানায় ফেলে দেয় আর সাথে সাথে পাগলের মত ঠোঁট চোষা শুরু করে।ঠোঁট ছেড়ে আকরাম জিজ্ঞেস করে…

-তুমি আমার কি?
-ভালোবাসা!
-উহু!এমন সময় এভাবে না।নষ্ট ভাবে!
-কিভাবে।
-বলবে তুমি আমার ক্ষানকি মাগী বেশ্যা।
-এই যাহ!
-নাহ এভাবেই।তুমি আমার কি?
-ক্ষানকি।
-আরকি?
-মাগী!
-আরকি?
-বেশ্যা।
-আমি তোমার কি?
-কি?
-চোদনবাজ!

এরপরই আম্মু উফফ বলে আকরামের ওপরে উঠে যায়,চোখ মুখ শেষে ঠোঁটে চুমু খায়।আকরাম বলে…

-তুমি পরে আদর করো,তোমার এই শরীরের ঘ্রানের জন্য কত অপেক্ষা করেছি,আমাকে নিতে দাও।বুক ভরে পুরো শরীরের ঘ্রান নিবো।এই বলে আম্মুকে নামিয়ে আকরাম আবার ওপরে উঠে আম্মুর দুইহাত উঠিয়ে আন্ডারআর্মসে নাক দেয়।আর ওহ নেশা বলে জ্বিব দিয়ে লিক করা শুরু করে,সেখানেই আম্মুর মোনের শুরু।খুব সফটলি উফ আহ থেকে আম্মু একগ্রেসিভ হয়ে বগল থেকে মুখ সরিয়ে নিজের ঠোঁটে আকরামের ঠোঁট নিয়ে চোষা শুরু করে।

আকরাম এরপর আম্মুর দুধ দুটো একসাথে করে ক্লিভেজের ভেতর মুখ ঘষে আর আম্মু গোংরানোর আওয়াজ বড় হয়।
 

Users who are viewing this thread

Back
Top