What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মেয়ে হয়ে গেল স্ত্রী - by mr._idiot

হ্যালো বন্ধুরা আমি বিজয়। আমার বয়স ৪৫ বছর। আমি একটা গ্রামে বাস করি। আমার পরিবারে আমরা তিনজন আমি, আমার স্ত্রী মিনতি বয়স ৪২,ও আমার মেয়ে ১৯ বছর। আমি চাসবাস করি আর আমরা খুব গরিব।

২ বছর পর আমার মেয়েকে বিয়ে হয় জামাই চাকরি করে তাই মেয়েকে বিয়ে দিয়ে দি। সবকিছু ঠিকঠাক চলতে ছিল। এরপর আমার স্ত্রী মারা গেল। আমার মেয়ে সাধ্য তে এল ২.৫ বছর পর আমার মেয়েকে দেখে আমি অবাক। আমার মেয়ে একটা পাতলা শাড়ি পরেছে তার ফাক দিয়ে পাতলা পেটটা দেখা যাচ্ছে। আর তার দুধগুলো ৩০ সাইজ হবে মনে হয় আর দুধগুলো খাড়া হয়ে আছে। আর সে যখন হাটছে তখন তার পাছাগুলো শাড়ির উপর থেকে অনেক সেক্সি দেখাচ্ছে। মেয়ের শরীর দেখে আমার বাড়া দাড়িয়ে গেল।

তারপর মেয়ে আমাকে কাদতে কাদতে বলল- বাবা তোমার জামাই এর প্রেমিকা আছে। তাই আমরা সাথে সবসময় খারাপ ব্যবহার করে আর আসার সময় আমাকে বলেছে যেন আমি না ফিরি। আমি মেয়ের চোখ মুছে দিলাম। মেয়ে বলল আমার যত কষ্ট হোক আমি এখানে থাকব। আমি বললাম ঠিক আছে। মেয়ে আমাকে জড়িয়ে ধরলো তার নরম দুধগুলো আমার শরীরে লেপ্টে গেল আমার ধন দাড়িয়ে গেল।

তারপর সব লোক গেল সাদ্ধ বাড়ি থেকে পরের দিন শুধু আমি আর মেয়ে সারাদিন গল্প করে কাটালাম।তারপর রাতে মেয়ে রান্না করল আমরা খাবার পর আমাদের বাড়িতে একটাই খাট তাই আমি মেয়েকে বললাম-তুই খাট টাতে ঘুমা আমি নিচে ঘুমাব ।মেয়ে বলল-না বাবা আমার জন্য তোমাকে নিচে ঘুমাতে হবে না এই খাটটা তো অনেক বড়ো আআমি তোমার সাথে ঘুমাব ওই রুমটাতে ঘুমাব ওই রুম টা অনেক অপরিস্কার।ইদানীং মেয়ে একটু খোলা মেলা কাপড় পরছে অনেক সময় তার দুধ পুরা দেখা যাচ্ছে আর গরমকাল তাই কখনো শাড়ি ব্লাউজ পরেই বাড়িতে ঘুরছে কখনও আমার সামনে শাড়ি চেঞ্জ করছে।

এইসব দেখে আমি ভাবতে কিভাবে মেয়েকে পটিয়ে চুদা যায়।এইভাবে চলতে থাকল একমাস মতো তারপর একদিন আমি স্নান করতে পুকুরে গেছি । আমাদের পুকুরে কিছুক্ষণ পর আমার মেয়ে ও এল স্নান করতে। মেয়ে স্নান করার জন্য ব্লাউজ খুলে পুকুরে স্নান করার জন্য ডুব দিতেই তার শাড়ি ভিজে গিয়ে শরীরে লেপ্টে গেল আর এতে মেয়ের দুধ গুলা পুরা বুজা যাচ্ছে। তারপর রাতে খাওয়া শেষ করে শুতে গেলাম মেয়ে আমার সঙ্গেই শুই । আমার আজ ঘুম আসতে চাইছে না। সারাক্ষণ মেয়ের ভেজা শরীর টার কথা মনে পড়ছে। আমি ভাবতে লাগলাম মেয়ের বিয়ে হয়েছে তারও শরীরে চাহিদা আছে আর তার স্বামীর সাথে এক বছর থেকে তার সম্পর্ক ভালো নেই। তারমানে আমার মেয়েও অভুক্ত তাই একবার চেষ্টা করে দেখা যাক যদি কিছু হয় তাই আমি মেয়ের দুধ টিপতে লাগলাম মেয়ে আমার দিকে ঘুরে আমাকে আকড়ে ধরে বলল- বাবা আমি অনেক দিন থেকে অভুক্ত তুমি আমাকে সুখ দাও বাবা আমি অনেক দিন থেকেই তোমাকে বলব ভাবছি কিন্তু সাহস হচ্ছিল না। তাই আমি তোমার সঙ্গে ঘুমাই তোমার সামনে ওইভাবে খোলা মেলা থাকি যাতে তুমি আমার শরীর দেখে পাগল হয়ে যাও।

আমি মেয়েকে বললাম- আমি যখন থেকে তোকে দেখেছি তোর শরীর দেখে আমার বাড়া দাড়িয়ে গেছল। তোকে আমি দিন রাত এক করে তোর মায়ের মত চুদব। আমি মেয়েকে কিস করতে লাগলাম মেয়েও আমাকে কিস করতে লাগল আমি মেয়ের মুখের ভিতর জিভ ঢুকিয়ে কিস করতে লাগলাম। আমি মেয়ের গোটা মুখে চুমু তে ভরিয়ে দিলাম। তারপর মেয়ের শাড়ি টা কাধ থেকে নামিয়ে দিলাম আর ব্লাউজ এর উপর থেকেই টিপতে লাগলাম। তারপর মেয়েকে শুইয়ে দিয়ে দুধের খাজে হাত ঢুকিয়ে টিপতে লাগলাম কি নরম। আমি মেয়ের ব্লাউজ টা খুলে দিয়ে মেয়ের দুধ টিপতে লাগলাম একটা দুধ চুক চুক করে চুষতে লাগল মেয়ে চোখ বন্ধ করে আহ আহ করতে লাগল।

আমি মেয়ের দূধ টিপতে লাগলাম ৫ মিনিট। তারপর নাভিতে কিস করতে লাগলাম আর মেয়ে চোখ বুজে ছটফট করতে লাগল। তারপর মেয়ে আমার লুঙ্গি খুলে দিতেই বেরিয়ে এল আমার কালো মোটা ধন টা মেয়ে আমার ধনটা দেখে বলল- বাবা তোমার টা তো অনেক বড়। আমি বললাম-তোর পচ্ছন্দ হয়েছে। মেয়ে বলল- আমার এতদিনের চাহিদা মেটানোর জন্য এইরকম একটা ধনেরই দরকার ছিল। মেয়ে আমার ধনটা হাতে নিয়ে খিচতে লাগল এবং তারপর মুখে পুরে চুষতে লাগল। তারপর আমি মেয়ের শাড়ি আর পেটিকোট খুলে ফেলে দিলাম।

মেয়ের গুদ টা কি সুন্দর হালকা লোম আছে আর গুদ রসে থইথই করছে আমি মেয়ের গুদে মু ঢুকিয়ে রস চেটে চেটে খেতে লাগলাম মেয়ে আমার মাথাটা তার গুদে চেপে ধরল আর বলল- বাবা আর পারছি না এবার ঢুকাও। মেয়ের কথা মতো আমি তারপর ওর গুদে আমার বাড়া সেট করলাম তারপর মারলাম একটা ঠাপ মেয়ের গুদ অনেক টাইট মনে হচ্ছে কোন কুমারী মেয়েকে গুদ। মেয়ে বলল- বাবা আস্তে আমার ব্যাথা করছে। আমি মেয়েকে অর্ধেক টা বাড়া ঢুকিয়েই আস্তে আস্তে ঠাপাতে লাগলাম।

কিছুক্ষণ ঠাপার পর মেয়ে যখন কিছুটা শান্ত হল আমি দেখেছি মেয়ের অনেক কষ্ট হচ্ছে তাই উঠে দিয়ে তেল বোতল টা এনে আমার ধন তেল লাগলাম আর মেয়ের গুদে তারপর একটা ঠাপ মারতে পুরা ধনটা ঢুকে গেল মেয়ের ভোদাতে।মেয়ের ভোদা অনেক গরম। আমি মেয়েকে ঠাপাতে লাগলাম মেয়ের দুধ টিপতে লাগলাম। আমাদের দুজনের শরীর মিশে গেছে। আমি মেয়েকে ফুল স্পিডে ঠাপাতে লাগলাম আজ আমার মধ্যে কোথা থেকে এত শক্তি আসছে বুঝতে পারছি না আসলে আমার মেয়ে দেখতে হিন্দি ফিল্মের হিরোইন এর মতো সেক্সি তাই মেয়েকে দেখে আমার মধ্যে যৌবন জেগে ওঠেছে।

মেয়ে বলল- বাবা আমার গুদ তুমি ফাটিয়ে দাও। আমি আরও স্পিডে ঠাপাতে লাগলাম।এরপর মেয়ে আমাকে নিচে শুইয়ে দিয়ে আমার বাড়াতে তার গুদ সেট করে চুদা খেতে লাগল। চুদার ফলে মেয়ের দুধ ওঠা নামা করতে লাগল আর মেয়ের সারা শরীর দুলতে লাগল। এরপর মেয়েকে ডগি স্টাইলে চুদতে লাগলাম আর মেয়ের দুধ টিপতে লাগলাম। মেয়ে আমার জল খসাল এর পর আমারও বীর্যপাতের সময় হল আমি বাইরে ফেলে দিলাম। এরপর মেয়ে আর শ্বশুর বাড়ি যাইনা। আমার এখানে থাকে আমরা প্রত্যেক দিন রাতে স্বামী স্ত্রীর মতো চুদাচুদি করি।
 

Users who are viewing this thread

Back
Top