What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভাগ্নির কচি গুদ্ মারার গল্প - by chodonking69

আমার নাম রিপন। আমি থাকি ইতালি। ইতালি তে আমার বিজনেস আছে। পরিবারের ছোট ছেলে আমি। আমার এখনও বিয়ে হয় নি। বয়স ৩৪ আমার । শীতের ছুটিতে তে প্রত্যেকবারই গ্রামের বাড়ি বেড়াতে যাওয়া হয়। প্রতিবারের মতো এবারও গেলাম। যেহেতু শীতের ছুটি সেহেতু সবার এই শীতকালীন ছুটি থাকে আর তাই এই সুযোগ সবাই বাড়িতে আসে বেড়াতে। আমার বাবার ভাই আবার মত পাচ জন। তাই লোক ও বেশি সবার এই বউ বাচ্চা আছে। বাড়ি টা ও অনেক বড়ো আর অনেক গুলো কামরা ও আছে

আমার বড় বোন রিয়া আপু অনেক বড় ডক্টর। দেশে বিদেশি তার সুনাম। আপু ও এসেছে এইবার শীতে তার স্বামী ও দুই মেয়ে আর একটা নিয়ে। আজকে বিকালে আপা কে দেখাবে টিভি শো তে। তাই সবাই একসাইটেড। সবাই খাওয়া দাওয়া শেষ করে যে যার রুমে গিয়ে ঘুমিয়ে পড়লো আমিও গেলাম আমার রুমে। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে গেলাম নিচের বড় রুম টায় যেইখানে সবাই আড্ডা দেয়। আপুর শো দেখার জন্যে সবাই উৎসাহিত হয়ে আগেই এসে বসে পড়ায় আমাকে বসতে হলো সবার পিছনের চেয়ার টিতে। আপুর বড়ো মেয়ের নাম রিতু।

সবাই বসে যাওয়া তে কোনো জায়গা না থাকায় সে এসে বসে পড়ল আমার কোলে। অনুষ্ঠান শুরু হবার আর মাত্র বাকি পনেরো সেকেন্ড তাই সবার চোখ টিভির দিকেই। এদিকে কেউ আর খেয়াল করে নি। রিতু ও বলে বসল পুরা রুম এ জায়গা নেই মামা। আমিও আর এদিকে মনোযোগ না দিয়ে টিভির দিকে তাকালাম।

ঠিক পনেরো মিনিট পরেই রিতু কেমন যেন করতে লাগলো। একটু নড়তে লাগলো। ও বসল ঠিক আমার ধনের মাঝখানে। ও খুবই আস্তে আস্তে নড়ছিলো। আমার হাতের ওপর হাত রেখে পাছাটা আমার ধনের মধ্যে লাগিয়ে খুবই আস্তে আস্তে ঘষা দিচ্ছিলো। আর এদিক দিয়ে তো আমার বাড়াটা শক্ত হয়ে যাচ্ছিল। ও মাঝখান দিয়ে আহহ শব্দ ও করেছিল। কিন্তু কেউ খেয়াল করে নি সবার মনোযোগ টিভির দিকেই। আর এদিক দিয়ে আমার বাড়াটাও ওর পাছার চাপায় দারাতেও পারছিল না।

মন টা তো চাছিলো দণ্ড টা খাড়া করে ওর ফুটোয় ঢুকিয়ে দেই । কিন্তু কিছু করতে না পারায় আমার অবস্থা খুবই খারাপ হয়ে যেতে লাগলো। আর এদিকে রিতুর পায়জামা টাও কিছু ভিজে গেলো। ততক্ষনে আমি বুঝতে পারলাম ওর কামরস বের হয়েছে। অনুষ্ঠান শেষ হয়ে যাওয়া তে রিতু ও হঠাৎ করে লাফ দিয়ে উঠে পড়ল আমার কোল থেকে। আমি কি করবো কিছু বুঝতে না পারে রুমে চলে গেলাম জলদি আর গিয়েই ফোন এর মধ্যে সেক্সে ভিডিও দেখা শুরু করে দিয়ে ধন খিচতে খিচতে ধনের মাল আউট করে দিলাম।

আহহহ কি যে শান্তি লাগলো ওইদিন। এভাবেই পাঁচদিন কেটে গেলো রিতু রাও চলে যাবে কালকে তাই দুপুরে খাবার টেবিলে এ বসে ও আমাকে বলতে লাগলো মামা কালকে তো আমরা চলে যাবো তাই যাবার আগে তোমার ল্যাপটপ এ যত্ত গান আছে সব সব আমার টেব এ ডাউনলোড করে নিবো।

বাস এ বসে থেকে বোরড হয়ে যাবো তাই গান শুনে সময় পার করবো। আমি বললাম আচ্ছা ঠিক আছে। খাবার শেষ রুম এ গেলাম
ভাবলাম ওর গান গুলো রাতে ডাউনলোড দিয়ে দিবো। রুম এর দরজা আটকিয়ে যেইনা বিছানায় চোখ টা লাগলাম ওমনিই দেখি রিতু এসে টেব নিয়ে হাজির।

আমি বললাম বস টেব রেখে আমি আমার ল্যাপটপ টা আগে অন করে নেই। অন করা হয়ে গেলেও গান সার্চ দিতে দিতে আমার অনেক সময় লেগে যাওয়াতে রিতু আবার আমার মাঝখানে এসে বসে পড়লো।

আজকে ওকে খুব সুন্দর লাগছে । যাই হোক ও লেপটপ এ সার্চ দিতে দিতে আস্তে ধীরে বাম হাত টা পিছনের দিকে এনে আমার ধন টা টিপতে লাগলো একবার টিপতে আর একবার মেসেজ করছে। আমি কি করবো কিছু বুঝে উঠতে পারছিনা। দেখলাম ওর ও ঐদিনের মতোই আজকেও রস বের হচ্ছে। এর পর ও হঠাৎ করে উঠে পড়ল। আর এদিকে নেট স্লো থাকায় ডাউনলোড ও কেবল মাত্র শুরু হচ্ছে। এর পর ও দরজার ছিটকানি টা ভালো করে চেক করে লাগলো এবার ও নিজে এসে আমার পুরো ৮" ধন টা মুখে ভরে নিলো।

আহহহ এজে কি শান্তি। প্রায় ৩ মিনিট পর্যন্ত ও আমার ধন খেলো। এরপর ও উঠে পায়জামা খুলে দু পা ফাকা করে দিলো দেখলাম ওর ভুদায় অনেক পানি জমে আছে আমিও মুখ লাগিয়ে কিছু পানি খেলাম। আর ও হাত দিয়ে আমার মাথা টা জাস্ট আরো জোড়ে ওর ভুদায় ঘষা দিচ্ছিলো। এভাবে প্রায় পাঁচ মিনট এর মতন করলাম। এর পর ওর ভুদায় আঙুল ঢুকিয়ে অনেক ক্ষন করলাম। পকাৎ পকাৎ আওয়াজ বের হচ্ছিল।

এবার আমার ৮" ধন টা ওর ভুদায় ঢুকেই দিতে যখন গেলাম ও বলে উঠলো আস্তে দাও মামা প্রথম ব্যাথা পাবো।
আমিও কথা মত প্রথমে ওর ভুদায় তেল মালিশ করে এর পর আস্তে করে ঢুকিয়ে দিলাম। আর এদিকে তাকিয়ে দেখি ডাউলোড মাত্র ২০/ হলো ভিডিও। আমি আবার ওর দিকে তাকিয়ে আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম। ঠাপাতে ঠাপাতে আমি ওর দুধে ও চুষতে শুরু করলাম এভাবে প্রায় ১৫ মিনিট করলাম। ও বললো তোমার চুদায় কি সুখ। আগে জানলে আরো কত্ত বার করতাম। চুদো আরো চুদো মাদারচোত।

এর পর মিশনারী স্টাইল এ ওকে আরো জোরে জোরে এবার ওকে ঠাপাতে থাকলাম। ডাউনলোড ৫০/ এর কাছ কাছি হয়ে গেলো। রিতুর ও মাল আবার আউট হলো। দুইজন মেতে উঠলাম চোদনে লীলায়। সাউন্ড বের হচ্ছে আর ও উহঃ আহহ শব্দ বের করেছে মুখ থেকে। এবার ও বললো আদর করো আমাকে তোমার গরম ধন দিয়ে আমার ভোদা ফাটিয়ে দাও। জোরে জোরে আরো জোরে। উহঃ আহহহ ফাটায় দাও। আরো দাও খানকীর পোলা।

এখন আমার মাল আউট হবে তাই ওকে বললাম আমার তো আউট হবে ও বললো কনডম নেই মামা। এতো টুকু মেয়ে আবার কনডম ও চিনে। আমি বললাম নাহ নেই। এর পর ও বলল বাইরেই ফেলো আমিও কথা মতো ওর দুধে আর বুকে ফেললাম গরম গরম মাল। দুই জন এই এখন লিপ কিস করলাম। ডাউনলোড এখন ৭০/ হয়েছে। আমি আবার ওর ভোদা টা কতক্ষন খেলাম ইচ্ছা মত। যখন দেখলাম ডাউনলোড ৯০/ হয়ে গেছে তখন গিয়ে ওকে ছেড়ে দিলাম। ও ভয়ে বললো কাউকে বলবে না তো মামা। আমি বললাম না কাউকে বলবো নাহ।

কিন্তু কপাল খারাপ হওয়া তে আমার আর রিতু ঠাপের অ্যাওয়াজ শুনে ফেললো ছোটো কাকার বড়ো মেয়ে অন্তরা। আর দরজা অফ করলেও একটা জানালা অফ করতে মনে ছিল না। ও সব দেখে ফেললো। এর কিছুদিন পর একদিন ছাদের উপর বসে সিগারেট খাওয়ার সময় সে আমাকে বলে বসলো যে আমি কিন্তু শুনে ফেলেছি ভাইয়া। আমি বুঝে গিয়ে কিছু টা নার্ভাস হয়ে গেলাম। বললাম কি লাগবে তোর সে বললো আমাকে তাকেও নাকি একদিন খুশি করা লাগবে বললাম আজ রাতে ছাদে চলে আয় রুম এর চাবি নিয়ে। আমি রাত ১ টায় ছাদে উঠে গেলাম আর ও রুম এর চাবি টা জোগাড় করে উঠে পড়ল। ঠিক এর ৫ মিনিট যেহেতু গ্রাম সাইড তাই সবাই ঘুমে। এর পর ও রুম এর দরজা খুললো । সশা ও নিয়ে আসলো সঙ্গে করে।

আমিও ছাদের দরজা বন্ধ করে রুম এর দরজা জানালা সব অফ করে দিলাম। ও খাটের এক দিকে চুপ করে বসে রইলো। আমিও গিয়ে ওর পা টা আগে টাচ করলাম। যেই সাদা ধবধবে শরীর তার। পরনে দিলো বাদামি রঙের একটা টপস ভিতরে ছিল গোলাপী কলার একটা ব্রা। আর ছিল একটা জিন্স এর প্যান্ট পরা। ওর শরীর টাচ করতে করতে পা থেকে বুকে উঠলাম ধীরে ধীরে পিছন থেকে ওর দুধে টিপতে লাগলাম। ও জোরে জোরে নিঃশ্বাস ছাড়তে লাগলো। আর ও বললো আরো জোরে আরো জোরে মাদারচত। আমি ওর দুধু আরো জোরে জোরে টিপতে লাগলাম এবার দেখলাম ওর ঠোঁট গুলো রক্ত জবার মতন লাল হয়ে রয়েছে। আমিও আস্তে আস্তে আমার মুখ টা ওর মুখ এর সামনে নিয়ে ঠোঁটের সাথ এ ঠোঁট লাগলাম। লিপ কিস করা শুরু করলাম দুজনেই।

প্রায় অনেক ক্ষন লিপ কিস করার পর ওর শরীর থেকে এবার জমা এর পর পায়জামা খুললাম। খুলে ওর দুধু গুলো অনেক ক্ষন চুষে দিলাম। ও বলে উঠলে আজকে রাতে নোংরামি করে এক জন আর এক জন কে ভাসিয়ে দিবো। এরপর গেলাম ওর ভুদায়। ভুদায় যাবার পর দেখলাম ওর ভোদা টা আমার চূদা খাওয়ার জন্যে লাল হয়ে রয়েছে। আমি উত্তেজনায় আরো জোরে জোরে আমার ধন খিচতে লাগলাম ও এবার বললো তোর গরম মাল আজকে আমার ভুদায় ঢেলে গরম করে দে। এটা শুনে আমি এক হাতের আঙ্গুল দিয়ে ওর ভোদা খুচা তে লাগলাম আর অন্য হাত দিয়ে আমার ধন টা খিচ তে আরো জোরে লাগলাম। আমি ছাদে উঠার আগেই বিকালে এলাকার বাইরে থেকে একটা ফার্মেসি দোকান থেকে কনডম কিনে নিলাম। ওগুলো আমার পকেট এই ছিল। এর পর ও আবার আমার জমা কাপড় খুলতে স্টার্ট করলো। আমিও ওর ব্রা টা খুলে ফেললাম তারপর ওকে আবার শুইয়ে আমার ধন ওর মুখের কাছে নিলাম আর ও সেইটা ললিপপের মতন চুষতে লাগলো। আহহ এ যেনো স্বর্গীয় শান্তি।

এর পর অনেক ক্ষন চুষার পর আমিও ওর ভুদায় আমার মুখ নিয়ে চুষে দিলাম। আর ও তো চিৎকার করতে লাগলো ওমাগো বলে। উহহহহ আহহহ সাউন্ড করেছে আর আমার ধন টা আরো শক্ত হয়ে যাচ্ছে।

ও দুই হাত দিয়ে আমার মুখ টা ওর ভুদায় ঘষা দিলো পুরো মুখে ওর ভুদার রস লেগে গেলো। এর পর আমি আমার মুখ টা টিস্যু দিয়ে মুছে নিলাম। এবার ওকে টেনে নামিয়ে ওর ভোদা টা আমার ধনের কাছে নিলাম। নেওয়ার পর কিছুক্ষন ধনের মাথাটা ওর ভুদার মাথায় ঘোষলাম। আমার ধনের মাথাটা ফুলে গোলাপী হয়ে গেলো। আস্তে করে ওর ভুদায় ঢুকানোর পর ও আহহহহ করে অনেক জোরে একটা চিৎকার দিলো।
এর পর আস্তে আস্তে করে কতো ক্ষন করলাম। এর পর অনেক সাউন্ড হচ্ছিল ঠাপ এর পুরো ঘর।

এভাবে প্রায় ৮ মিনিট করার পর আমার ধন টা বের করে ওকে।বললাম যে ডগি স্টাইল এ করবো সে ও রাজি হলো এবার পিছন দিয়ে আমার ধন টা ওর ভুদায় দিয়ে প্রথমে আস্তে এর পর খুব জোরে জোরে করলাম প্রায় ৫ মিনিট। এবার আবার ধন টা বের করে আমি বিছানায় শুইয়ে ও কে আমার ধনের উপর বসতে বললাম ও বসে আমার ধন টা ওর ভুদায় সেট করে নিল। এর পর ও একবার উঠলো আর একবার বসলো এমন ভাবেই ৬ মিনিট ঠাপালাম।

এর পর কিছুক্ষন রেস্ট নিলাম এবার সামনে দিয়ে ঢুকলাম আগের মতোই। এইবার এত্ত জোরে জোরে দিচ্ছিলাম যে ও অবাবাগো ওমাগো বলে চিৎকার করে উঠতে লাগলো
আর পুরো ঘর এমন সাউন্ড হচ্ছিল পকাৎ পকাৎ সাউন্ড হচ্ছিল। এভাবে করলাম আরো ১০ মিনিট। ও বললো আজকে আমার ভুদায় তোমার মালের বন্যা বইয়ে দাও। অনেক জোরে জোরে দিলাম ওকে। যখন দেখলাম আর পারছিনা এবার মাল আউট হবে তখন কনডম টা খুলে ও কে উঠিয়ে দিয়ে আমার ধন টা ওর মুখের সামনে এনে দিলাম আর কিছুটা মাল পড়ল ওর মুখের আর কিছু টা পড়লো ওর শরীর। ও কিছু টা খেয়ে নিল।
এরপর কতখন যাবত দুজন শুইয়ে থাকলাম পাশ পাশি হলেও আমি আমার আঙ্গুল ওর ভুদার ভিতর দিয়ে তখন ও নাড়াচ্ছিলাম। কতোখন করার পর সোশা টা ওর ভুদায় দিয়ে আবার অনেক জোরে জোরে ঢুকাতে আর বের করতে লাগলাম। তেল মালিশ করে নিয়েছিলাম একটু। আর অনেক সাউন্ড হচ্ছিল। ও বললো আজকে আমাকে চুঁদে মেরে ফেলো। পানি সব আজকে আমার গর্তে ফেলো। আমাকে আরো জোরে জোরে আদর করো। কিছু ক্ষন করার পর ও বলল আর পারছে না তাই আমিআর না করে ওর ভুদার রস চেটে খেয়ে নিলাম। আর অফ দিলাম এবার। ও বললো তোমার ধন টা এখনও শক্ত হয়ে রয়েছে।

এরপর কতক্ষন রেস্ট নিয়ে জামা কাপড় পড়ে ছাদের ওয়াশরুম এ গেলাম
তখন প্রায় রাত ৪ টা বাজে আমি উঠে গিয়ে ছাদের ওয়াশরুম এ ই গোসল করে নিলাম। আর ও আমার পর গোসল করলো। এরপর কনডম টা একটা প্যাকেট এ মুড়িয়ে ওকে বললাম মাটিতে পুতে দিতে। এরপর আমিও বের হয়ে গেলাম আর ও আমার পিছন পিছন গেলো।

এরপর যে যার রুম এ গিয়ে ঘুমিয়ে পড়লাম...
 

Users who are viewing this thread

Back
Top