What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কামনার নারীরা (1 Viewer)

No_One232

New Member
Joined
Apr 28, 2023
Threads
1
Messages
2
Credits
46
মেহের আফরোজ শাওন, বয়স ৪০
প্রয়াত হুমায়ুন আহমেদের স্ত্রী ও দুই সন্তানের মা।
জানিনা এই মহীলাকে নিয়ে বাঙ্গালী পুরুষদের চর্চা এত কম কেন। তাঁর ব্যাপারে বলা যায় যে She aged like a fine wine!
তাঁর ২০১২ র ছবি দেখেছি এখনকার ছবিও দেখছি৷ গত দশ বছরে তিনি একজন সাধারণ রমনী থেকে একজন ভয়ংকর সেক্সি, আবেদনময়ী মিল্ফে পরিনত হয়েছেন।
তাঁর এখনকার পোষাকগুলো অনেক শালীন হলেও সেগুলোর ফাঁক থেকে যখন তাঁর বগল বা পেটিকে উঁকি দিতে দেখা যায় সেই দৃশ্য সত্যিই নয়নাভিরাম। একইভাবে তাঁর মধ্যম আকৃতির সুডৌল দুধগুলো দেখলে মনে হয় দুই সন্তানের মা হওয়ার পরেও সেগুলো ঝুলে যায়নি, যথেষ্ট টাইটও আছে।
তাঁর পাছাটাও বেশ চোখ কাড়ার মতোই। মাঝারি আকৃতির এবং টাইট।
একজন গায়িকা, অভিনেত্রী, প্রযোজক ও অর্থশালী মহীলা হওয়ায় তাঁর সৌন্দর্য যেন আরো বেশি বিকশিত। তাঁর মতো এমন গুনবতী মিল্ফকে বিছানায় ফেলে তাঁর গুদের চেরায় নিজের বাঁড়া ঢোকানোতে যে সুখ আছে বা তাঁকে ডগি স্টাইলে রেখে পেছন থেকে তাঁর গুদে বাঁড়া ঢুকিয়ে তার পাছা অথবা দুধগুলো খামচে ধরে ঠাপ দেওয়ার যে সুখ আছে বা তাঁকে নিজের হাঁটুর উপর বসিয়ে তাঁর চুলগুলো মুঠোয় নিয়ে তাঁর মুখে বাঁড়া ঢুকিয়ে চোষানোর যে সুখ আছে তা অকল্পনীয়।

এছাড়া একটা দুষ্টু ফ্যান্টাসি হিসেবে ভাবাই যায় তাঁর পুত্রদের তাঁর সামনে বসিয়ে রেখে তাঁকে একজন সস্তার খানকি হিসেবে চোদার আনন্দটাকে। আশা করি কদিন পর শাওনের পুত্রদের বন্ধু-বান্ধব ও ক্লাস মেটেরা এই কাজগুলো করবেই৷
 

Users who are viewing this thread

Back
Top