What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
হারেমে রেবতী - by sirsir

আর পারছেনা নিতে রেবতী। এতটা সম্ভবও না, এক বাঙালি মধ্যবিত্ত লাজুক গৃহবধূর পক্ষে। সেই বিকেল থেকে তাকে নিয়ে যেরকম টানা ছেঁড়া চলছে। কতটা নিচে নামতে পারলে তবে মানুষ একটা সদ্য যুবক হওয়া ছেলের সামনে তার তেত্রিশ বছরের ধবল গাভীর মতন মা টাকে ল্যাংটা করে রেখে দেয়, বাল কামায়, স্নান করায় আবার বিয়ের সাজে সাজায়। বিয়ের সাজ না। হারেমের বাদীর সাজ।শুধু কি ল্যাংটা করে রেখেই দিয়েছে, আরও কতো কিছু যে হয়েছে বা হয়ে চলেছে ; না না রেবতী এগুলো ভাবতে চায়না। এইমুহূর্তে ৩৪ বছরের দিঘল শরীরের মাখনের মতো ফর্সা রেবতীকে শুইয়ে রাখা হয়েছে সুদূর দুবাইয়ের সাত তারা একটা হোটেলের টপ ফ্লোরের সবচেয়ে বিলাসবহুল ঘরটায়। উদোম সারা শরীরে দুটো পাতলা ট্রান্সপ্যারেন্ট আলখাল্লা পরা মেয়ে বাবুর মাটাকে লোম ওয়াক্সিং করিয়ে নখে রং লাগিয়ে গায়ে লোশন মাখিয়ে এখন মেহেন্দি এঁকে দিচ্ছে। সুড়সুড়ি লাগছে বেচারীর। একটু আগেই স্নান করিয়েছে ওরা। বিশাল বাথাটাবে গোলাপের গন্ধ জলে ওর শরীর ঘষে দিয়েছে; আজ রাতের জন্যে ওকে তৈরি করতে হবে – হুজুরের আদেশ। হামাম বলে ওরা এটাকে। হালাল করার আগে। বেশ বুজছে মফস্বলের বুদ্ধিমতী নারী, আজ তাকে বা তার এই শরীরটাকে নিয়ে কি হতে চলেছে।

মধ্যবিত্ত রেবতীর এসব কোনোটাই দেখা বা জানা ছিলনা। বাবুর অবশ্য এসব দেখে তাক লাগার অবকাশ নেই। সুন্দরী মাঝবয়সী মায়ের কাপড়ে ঝুলতে থাকা ছানার মতো থলথলে অথচ টাইট শরীরটা দেখতেই ব্যস্ত। এরকম সৌন্দর্য্য সে আগে কোনোদিন দেখেনি। ল্যাংটা মেয়েই দেখেনি আগে। এতো আবার নিজের মা। অবাক গোল গোল চোখে দেখে যাচ্ছে সে। যাবেই বা কোথায় এই বিদেশ বিভূইয়ে। তার সেই অবাক চোখের সামনে লজ্জায় মরে যাচ্ছে তার মা রেবতী। যতবার সে তাকাতে চেষ্টা করেছে ছেলের দিকে ততবার সে নিজেই চোখ নামিয়ে নিয়েছে কুন্ঠেয়া ।

এরকম উদোম হয়ে দামড়া একটা ছেলের সামনে.. তাও আবার নিজেরই পেটের.. ছিঃ । তাও আবার কি না, দুটো হিজাব পরা মেয়ে ওর মা টার গুদের বাল গায়ের লোম পরিষ্কার করার থেকে গায়ে মেহেন্দি এঁকে দিচ্ছে। অপার্থিব এ সৌন্দর্যের সামনে সে নীরব দর্শক। আরেকটা জিনিস দেখেছিলো বাবু। মায়ের পোঁদের ভিতর মোটা ইনজেকশনের নল ঢুকিয়ে সাদা ক্রিম পুশ করে দেওয়া এবং তার কিছু পরে মায়ের সেই অসহ্য হাঁসফাঁসানি। পেট থেকে পায়ু ফেটে যাওয়ার মতো ছটপটানি। আর তার কিছু পরেই মেয়েগুলো মাকে ধরে কোমডে বসিয়ে দিতে তীব্র চিৎকার সহযোগে ভিতরের ময়লা যুক্ত সেই ক্রিম বের হয়ে আসা। ইশশ মাগো..ছেলের সামনে তাকে হাগু করতে হলো তাও ল্যাংটা হয়ে। ভিতরের সব বেড়িয়ে যাওয়ার পর অবশ হয়ে গেছিলো বেচারী সবে তেত্রিশ পেড়োনো মেয়েটা। কিছুক্ষন জ্ঞান ছিলনা রেবতীর।

তারপর চোখ খুলে দেখেছিলো বাথটবে শুয়ে আছে সে আর পাশে বসে তারই ছেলে তার দিকে ড্যাব ড্যাব করে চেয়ে আছে। আর অসভ্য মেয়েগুলো তার নোংরা ফুটোটায় টিউব দিয়ে আপেলের জেলি ঢুকিয়ে মালিশ করে দিচ্ছে হাল্কা করে। এহঃ মা, কি নোংরামি করছে এরা? একটা মেয়ে আবার আঙ্গুল ঢুকিয়ে দিয়েছিলো। অসম্ভব কেঁপে উঠেছিল রেবতী। ঝটকা দিয়ে উঠেছিল। মেয়েটাও খিলখিল করে হেসে উঠেছিল। এখন নিজেদের মাঝেই হাসছে আর কি যেন বলছে। বোঝার উপায় নেই। শুধু একটা মেয়ে হাত দিয়ে তাকে বোঝালো তার পেছনের ফুটোটা খুব সুন্দর। রেবতী ছাই দেখেছে নিজের ফুটোটা কোনোদিন। চোখ গেছিলো বাবুর হাফপ্যান্টের কাছে উঁচু হয়ে থাকা জায়গাটায়। খুব আস্তে বলেছিলো – এখান থেকে যা বাবু।

বাবু তখন শোনার মতো অবস্থায় ছিলনা। যন্ত্রচালিতের মতো সে মাকে অনুসরণ করছিলো। যেখানে যেমন অবস্থায় তার মাকে নিয়ে মেয়েগুলো যা যা করছে। সে নীরব দর্শক। ভিতরে কেমন একটা উত্তেজনা হচ্ছে। কানের পাশটা গরম হয়ে যাচ্ছে থেকে থেকে। নঙ্কুটা কেমন শক্ত হয়ে আসছে বাবুর। মনে হচ্ছে কিছু দিয়ে ঘষে দিতে পারলে হয়। কীরকম কিচ কিচ করছে ডগাটায়। মেয়েগুলোও ওকে নিয়ে হাসাহাসি করেছে। মাঝে তো একটা মেয়ে আবার নোংরা মেয়েছেলের মতো বাবুর মুখটা ধরে নিজের আলখাল্লায় ঢাকা বুকের মাঝে চেপে ধরেছিলো। আরাম লেগেছিলো বাবুর।

বর্ধমানের রেবতীর বর মানে বাবুর বাবা আরব দেশে কাজ করে। কেউ জানেনা কি কাজ। ছমাস ধরে কোনও চিঠি আসেনা পাত্তাও নেই। ভয়ে পেয়ে রেবতী গেছিলো পাড়ার সাদিকুল আলমের বাড়ি। এই সাদিকুলই চাকরী করে দিয়েছিল মৃন্ময়ের। সাদিকুল খোঁজ নিয়ে জেনেছে মৃন্ময় খুনের দায়ে আরব দেশের শেখের জেলে। কয়েকদিনের মধ্যেই সে ছবি হয়ে যাবে। শুনে পৃথিবী দুভাগ হয়ে গেছিলো সতী স্বাদ্ধী রেবতীর। সাদিকুলের পা আঁকড়ে ধরেছিল। একী হয়ে গেলো তার ভালোবাসার জীবনে? তারপর সাদিকুল কে ধরে অনেক কাঠ খড় পুড়িয়ে শেখ এবং শেখের বাবার মন গলিয়ে আজ এখানে আসা। প্রস্তাব মতন গোপন হারেমের রাতের নীলামে তাকে বিক্রী করা হবে। যে কিনবে এক হপ্তার জন্যে সে তার মালিক। সেই বিক্রীর টাকা দিয়ে শেখ এর জেল থেকে ছাড়া পাবে বাবুর বাপটা।

অনেক কেঁদে অনেক ভেবে শেষ পর্য্যন্ত রাজী হয়েছে রেবতী। উপায় ছিলনা অবশ্য। এ কথা শুধু সাদিকুল জানে। আজই সেই নীলামের দিন। যে নারী জীবনে হারেম বা নীলামের গল্পই শোনেনি সে জানবেই বা কীকরে কি অপেক্ষা করছে তার অদৃষ্টে। প্রথম প্লেনে চড়লো মা ছেলে – ছেলের উৎসাহ মার আশঙ্কা নিয়ে। ওদের রাখা হয়েছে এই ঘরটায়। ভাষা জানা বোঝার কোনও প্রশ্নই নেই। ঘরে ঢুকে দুই মেয়ে যখন কিছু বোঝার আগেই ল্যাংটা করে দিলো রেবতীকে সেই থেকে মা ছেলের মুখে একটাও কথা নেই। দুজনের ভাষা বোঝার মতো আর কেউ নেই যেএখানে।

মেহেন্দি করে ঠান্ডা ঘরে এসি চালিয়ে রেবতীকে ওর ছেলের সামনে উদোম করেই চলে গেলো মেয়েগুলো। কি বলে গেলো কিচ্ছু বুঝলো না শুধু আকারে ইঙ্গিতে বললো না উঠতে। মেহেন্দির রং ধরতে এখনও দুতিন ঘন্টা। মাগীগুলো হয়তো সেই ফাঁকে বেড়িয়ে গেল। ঠান্ডায় এরকম অশ্লীল ভাবে শুয়ে গা রী রী করতে লাগলো রেবতীর। আড়চোখে ছেলেটার দিকে চেয়ে দেখলো একমনে মাকে দেখে যাচ্ছে। কোনও কথা নেই কারোর। আধবোজা চোখে ঘুম এলো রেবতীর। যাত্রার ধকল তারওপর মাগীগুলোর অত্যাচার। এতক্ষন ধরে অসহ্য লাগলেও গুদে জল কাটছিলো অল্প অল্প। ভগবানের হাতে ছেড়ে দিয়েছে নিজেকে। ঘুম এসে গেলো তার। বাবুর চোখেও তন্দ্রা। তবু ঘুমন্ত মায়ের লোভনীয় শরীরটা ছাড়তে পারছে না সে। দেখেই চলেছে। ইচ্ছে হচ্ছে হাত দিয়ে স্পর্শ করে দেবী মূর্তি।

সরস্বতী পুজোর সময় পাড়ার স্বল্পবসনা সরস্বতী কে দেখে হাল্কা ইত্তেজনা হয়েছে তার গতবার। মনে হয়েছিল কি সেক্সী। সে যেনো কিছুইনা এর কাছে। তার মা এতো সুন্দর… এতো.. সেক্সী। বড় ইচ্ছে করছে ছুঁয়ে দেখতে। ভরাট পানপাতার মতো মুখ, গলার কাছ টা উঁচু সারসের মতো। বুকগুলো যেনো দুটো ফুটবল। গোল গোল আর কেমন থল থল করছে। যেনো জাল দেওয়া দুধ উথলে ওঠা সবচেয়ে যেটা অবাক করলো তা হলো মায়ের নঙ্কুর জায়গাটা। কিরকম উঁচু আর ভিতরটা ঢুকে গেছে। চেরার মতো। আর চেরার দুদিকটা উঁচু উঁচু নদীর পাড়ের মতো। শীতে বাজারে স্কোয়াশ বিক্রী হতে দেখেছে বাবু। অনেকটা যেনো তার মতো। কেন জানিনা আঙ্গুল ঢোকাতে ইচ্ছে করছে তার। মা তাহলে এই চেড়া জায়গাটা দিয়ে পেচ্ছাপ করে? গতমাসে হাবুল বলছিলো ছেলেদের নঙ্কু নাকী মেয়েদের নঙ্কুতে ঘষলে আরাম হয় খুব। স্বর্গসুখ পাওয়া যায়। আর নাকী স্বর্গের থেকে বাচ্চারা নেমে এসে সেই সময়। তার নঙ্কু টা যদি একবার ঘষতে পারতো মায়েরটায়। ছিঃ এসব কথা ভাবা পাপ। বাবু বেচারা ভেবে কুল কিনারা পাচ্ছেনা শুধু থেকে থেকে তার নঙ্কুটা শক্ত হয়ে যাচ্ছে কিরকম। ঘষতে ইচ্ছে করছে।

সাতটা নাগাদ এসেছিলো মাগীগুলো আবার। এখন আটটা বাজে রেবতীর শরীরটা মুছিয়ে সোনালী ডাস্ট দিয়ে সারা শরীরে মাখালো। চোখে কাজল পরালো। মাস্কারা..আই লাইনর.. সবুজ আইশ্যাডো। জীবনে এসব পরেনি রেবতী। নিজেই নিজেকে দেখে অবাক। ঠোঁটে রং গালে রুস্। চুলগুলো টপনট করে বেঁধে দিলো মাথার ওপর। কোমরে মোটা সোনার চেন, গলাতেও। হাতে দুটো মোটা সোনার বালা আর কগাছা রুন ঝুন চুড়ি। একটা সোনালী মাছের আশের মতো সোনার প্যান্টি পরালো। না না প্যান্টি না ঠিক। সরু সুতোর মতো সোনার নরম চেন। গুদের কাছটা থেকে সরু হয়ে চেনটা পাছার খাঁজের সাথে মিশে গেছে। বারবার গুদ ঘেমে যাচ্ছে রেবতীর। আর যেটা করেছে সেটা ভাবলেই রেবতীর গা গুলিয়ে উঠছে। পিছন টা ব্যাথা করছে। সুরসুর ও করছে বটে। মাগীগুলো নিজেদের দিকে মুখটিপে হেসে মুছে দিচ্ছে মখমলের কাপড় দিয়ে। একটা মোটা গোল ওপরটা ছুঁচলো জিনিস গেদে ঢুকিয়ে দিয়েছে ওর পাছুর ফুটোটায়। ফুটোটা এমনিতেই কেমন তলতলে হয়ে আছে তারপর ওইটা। ঢোকানোর সময় লেগেছিলো। এখন সয়ে গেছে শুধু অস্বস্তি হচ্ছে। এরা সবাইকে পেছনে এটা নিয়ে ঘুরে বেড়ায়? কেনো?

ভালো লাগছে রেবতীর সাজতে গুজতে। ধীরে ধীরে আয়নায় নিজেকে দেখে নেশা ধরছে চোখে। শেষ খেয়েছিলো প্লেনে। এরা খাওয়ার দিয়েছিল প্রথমে গরুর মাংসের বিরিয়ানী কাবাব কিন্তু ও ছুঁয়েও দেখেনি। সেই পিছনে ক্রিম ঢুকিয়ে বার করার পর থেকে আর কিচ্ছুটি দেয়নি। শুধু জলের বদলে রুআফজা জাতীয় মিষ্টি নেশাধরানো পানীয়। তাই খেয়ে চলেছে সে। ঝিম ধরছে। গরম ও হয়েছে বেশ। হবেনা? যখন তখন গুদ ঘেঁটে দিচ্ছে মেয়েগুলো। গুদের ওপর ছোট্ট নাকিটায় কি একটা মাখিয়েছে প্রচন্ড কুটকুটাচ্ছে। গয়না পরা হলে দুদিকে দুজন ধরে তাকে নিয়ে গেলো আয়নার সামনে। নিজেকে নিজের দেখে চমকে উঠলো রেবতী। সে আর রেবতী নেই চরম সেক্সি ভারী পাছা ভারী মাই নিয়ে সারাগায়ে সোনালী গুঁড়ো মেখে মদির সবুজ আর কালো চোখ নিয়ে লাস্য ময়ী মাগী। আজ যে তার স্বয়ম্বর। ধ্যাৎ আজ যে তার বিক্রী। তার নতুন মালিক পাবে এইসব। এই গুদ মাই পোঁদ। পোঁদ ভাবতেই অজানা ভয় ও শিহরণ খেলে গেলো।
 

Users who are viewing this thread

Back
Top