What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ঋতু আমার ক্রাশ – ১ - by r8388061150j

নমস্কার আমি ঋজু, সকল পাঠক পাঠিকাদের আমার জীবনে ঘটে যাওয়া ঘটনাটিতে স্বাগতম, যৌনতা উপভোগ কারী সকাল বয়সের মহিলা ও পুরুষদের আমার আন্তরিক অভিনন্দন জানিয়ে আমি আমার জীবনের একটি সত্য ঘটনার উপস্থাপন করতে যাচ্ছি।

আমার সম্পর্কে বলি, আমি একটা প্রাইভেট অফিসে কাজ করি, আমার উচ্চতা 6ফুট ওজন 70-72 কেজি আর বাঁড়ার সাইজ ৮ ইঞ্চির মতো। কেউ যদি গোপনে সেক্স করতে চান তাহলে নীচে দেয়া ইমেল এ যোগাযোগ করুন।

এই গল্পটা আমার কলেজ জীবনের, আমি দীঘার ছেলে কলকাতায় এক ফ্ল্যাট ভাড়ায় নিয়ে এক বন্ধুর সাথে থাকতাম, ফ্ল্যাট এর লিফট এ অনেক মহিলার সঙ্গে প্রায় ই দেখা হতো কিন্তু করাও কোনোদিন হ্যায় হেলো পর্যন্ত হয়নি।

তবুও একজনের প্রতি আমার খুব দুর্বলতা ছিল তার নাম ও আমি জানতাম না, তাকে লিফটে দেখলে আমার মন আনচান করতো, উনি হলেন আমার গল্পের মধ্যমণি ঋতু বৌদি।

উনাকে লিফটে দেখলে আমি নিজেকে খুব কষ্ট করে শান্ত রাখতাম আর আড়চোখে উনার শরীরটা দেখতাম। আমাদের ঠিক পাশের ফ্ল্যাটে ঋতু বৌদি থাকতেন। উনার হাসব্যান্ড মনোজ বয়স ৩২ মতো আর বছর চারেক এর ছেলকে অভিকে নিয়ে। ঋতু বৌদি কে দেখে আমার কখনোই মনে হয়নি উনার বয়স ২৭ আর উনার একটা 4বছরের ছেলে আছে, উনি এতটাই নিজের শরীর সামলে রাখতেন যে মনে হতো উনি ২০ – ২১ বছরের মেয়ে, উনার হাসব্যান্ড মনোজদা ভারতীয় রেলের লোকো পাইলট , তাই বেশির ভাগ সময় উনি ঘরের বাইরে থাকেন। ঋতু বৌদি প্রতি আমার ক্রাশ থাকলেও আমি সেরকম ভাবে কিছু ভাবিনি।

হটাৎ আমার রুমমেট এর দাদু মারা যাবার জন্যে সে তার দেশের বাড়ি চলে গেছিলো। ফ্ল্যাট আমি একাই ছিলাম, প্রতিদিনের মতো সেদিন ও আমি সকলে ঘুম থেকে উঠে ব্যালকনি থেকে ফ্ল্যাটের নিচে চা দোকানি কে চা ও টিফিন দিয়ে যাবার জন্যে বলতে থাকি। ঠিক তখনই পাশের ব্যালকনি থেকে একজন মহিলার আওয়াজ পেলাম, উনি যেনো বলেলন রোজ তো বন্ধুর সাথে চা খাচ্ছ, আমাদের কে ও একদিন চা খেতে নিমন্ত্রণ করো।

আমি ব্যালকনি থেকে একটু ঝুঁকে উল্টো দিকে মুখ বাড়িয়ে দেখি ঋতু বৌদি হাসি হাসি মুখ করে দাঁড়িয়ে পরনে একটা লাল গ্রাউন, মন তো করছিল এখনই চুষে সব নিগড়ে নি। নিজেকে সংযোত করে হাসি মুখে বললাম আসুন একসাথে চা খাবো। একটা কথা বলে রাখি আজ ই আমি জানলাম যে ঋতু বৌদি আমার পাশের ফ্ল্যাট এ থাকেন। আর আমি প্রথম বার উনার সাথে কথা বললাম

ঋতু – আজ নয় অন্য কোনো দিন।

আমি – কেনো আজ কি হলো?

ঋতু – এখন কিছু কাজ আছে।

আমি – হ্যা তো ..

ঋতু – অন্য কোনদিন।

আমি অনেক করে আজ ই আসার কথা বলতে উনি আগামী কাল সকালে উনার ফ্ল্যাটে আমাকে চায়ের নিমন্ত্রণ করলেন, আমি ও ঠিক আছে বলে ফ্ল্যাটের ভিতরে চলে আসি আর কলেজে চলে যাই, শনিবার থাকার জন্যে কলেজে পর আমি বন্ধুদের সাথে আউটিং করে অনেক রাতে ফ্ল্যাটে ফিরি তাই সকালে ও অনেক দেরিকরে ঘুম থেকে উঠি।
প্রায় 9.30 দিকে আমি রোজকার মত ব্যালকনিতে গিয়ে টিফিন দিতে বলবো এমন সময় পাশের ব্যালকনি থেকে আওয়াজ এলো

ঋতু – তুমি ভুলে যাবে এটা আমি জানতাম

আমি – না না আমি ভুলিনি, এই মাত্র আমি ঘুম থেকে উঠলাম।

ঋতু – আমি কখন থেকে তোমার জন্যে অপেক্ষা করছি, ঠিক আছে তুমি ফ্রেশ হয়ে এসো।

সেদিন আমি ঋতু বৌদির বাড়ি গিয়ে চা টিফিন করলাম। উনার সাথে স্বাভাবিক কিছু কথা বার্তা বললাম, এই ভাবে আমাদের মধ্যে একটা বন্ধুত্বের সম্পর্ক গড়ে উটলো। আমরা নিজেদের মধ্যে খুব ই ফ্রী ফ্রাঙ্ক হয়ে গেছিলাম। আমাদের মধ্যে কোনো কিছু আর লুকোনো থাকতো না, কিন্তু সব কথাবার্তা শালীনতা বজায় রেখেই হতো। কিছুদিনের মধ্যে মনোজ দার সাথে ও আমার খুব ভালো বন্ধুত্ব হয়ে গেলো। সবকিছু ঠিকঠাক চলছিল আমি ও ছুটি দিনে মনোজ দার সাথে খুব এনজয় করতাম, কখনো কখনো আমরা মদ ও খেতাম। একদিন কলেজে থেকে ফিরছি লিফটে ঋতু বৌদির সাথে দেখা

ঋতু – কলেজ থেকে এই ফিরলে

আমি – হ্যাঁ

ঋতু – বিকেলে কি কোথাও বেরাবে?

আমি – না তেমন কোনো প্রোগ্রাম নেই, ঘরেই থাকবো। খুব ক্লান্ত লাগছে

ঋতু – তুমি আমাকে তোমার দাদার বাইকে করে নিউ মার্কেট নিয়ে যাবে, আমার কিছু কিনার ছিল।

আমি – বৌদি আজ তো শুক্রবার আমরা তাহলে রবিবারে যাবো?

ঋতু – না না কাল গেলে ভালো হয়, রবিবারে
অভি( উনার ছেলে) এসে যাবে

আমি – ঠিক আছে তাহলে কালেই যাবো

যেমন কথা তেমন কাজ শনিবার বিকালে ৪টায় আমি বৌদিকে নিয়ে নিউ মার্কেটে এলাম , ওখানে কিছু দোকান ঘুরে বৌদি নিজের জন্যে কিছু কাপড় নিল আর সব গুলো আমাকেই পছন্দ করে দিতে হলো। দাদা ও অভির জন্যে কিছু কাপড় কিনে বৌদি আমাকে নিয়ে একটা লেডিস আন্ডার গার্মেন্টস এ এলো, সেলস গার্ল কে কিছু ব্রা – প্যান্টির সেট বের করতে বলল

ঋতু – ঋজু দেখো তো কোন সেটটা ভালো লাগছে

আমি কিছুটা হতভম্ভ হয়ে গেলাম। আমার খুব লজ্জা লাগছিল সেলস গার্লস গুলো আমার দিকে তাকিয়ে মুজকি মূজকি হাসছিল

ঋতু – বলো তো কোনটা ভালো লাগছে?
বৌদির হাতের সেট টার দিকে তাকিয়ে বললাম

আমি – এটা ভালো লাগছে কিন্তু এটা transparent

ঋতু -এটা তোমার ভালো লাগছে তো তাহলে এটাই নিয়ে নি।

প্রায় 7.30 টা নাগাদ আমার ঘরে ফিরলাম, বৌদি লিফটে আমাকে বলল যে আজ রাতে বাইরে রেস্টুরেন্ট খেতে যাবার কথা, কিন্তু আমি রাজি হলাম না উল্টে আমি বললাম আমি তো রোজ ই বাইরের খাবার খাই , যদি আপনি কিছু রান্না করে খাবেন তো আমি খেতে পারি।

লিফট থেকে বেরিয়ে আমার যে জার ফ্ল্যাটে চলে গেলাম, আমি ফ্ল্যাটে গিয়ে ফ্রেশ হয়ে নিজের পড়াশুনা শুরু করলাম , কিছুক্ষন পর বৌদির ফোন এলো, উনি তাড়াতাড়ি আপনাকে উনার ফ্ল্যাটে ডাকলেন। আমি উনার ফ্ল্যাটে যেতে উনি আমাকে বললেন

ঋতু – আমার আজ খুব ড্রিংক করতে ইচ্ছে করছে, তুমি আর তোমার দাদা যখন ড্রিংক করো আমার ও ইচ্ছে করে তোমাদের সাথে ড্রিংক করতে কিন্তু তোমার দাদা সাথে আমি কোনোদিন ড্রিংক করিনি। তাই আজ খুব ইচ্ছে করছে ড্রিংক করতে। ঘরে মদ আছে, আমরা আজ ড্রিংক করবো, তুমি আমার সঙ্গ দিবে।

এই বলে বৌদি দুটো গ্লাস আর একটা মদের বোতল নিয়ে টি টেবিলে রাখলো, আর আমাকে প্যাগ বানাতে বললো

আমি প্যাগ বানিয়ে দিলাম আর দুজনে ড্রিংক করতে শুরু করলাম।

আগে কি হয়েছিল তা জানার জন্যে আপনাদের আর একটু অপেক্ষা করতে হবে, এই গল্পের আগের অংশে বলবো, যদি আমার উপস্থাপনা ভালো লেগে থাকে তাহলে অবশ্য আপনার মতামত করুন...
 

Users who are viewing this thread

Back
Top