What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রথম ডেট। - by _

আমার নাম অমিত। বর্তমানে মাস্টার ডিগ্রি করছি অংকে। আমার সাথে আমার প্রেমিকার সুন্দর সম্পর্কের কিছু ঘটনা আমি এখানে শেয়ার করছি। তখন ক্লাস ইলেভেন সদ্য সদ্য আমি একটি মেয়ের কাছে ধোঁকা খেয়েছি। একদিন আমার এক বন্ধুর বাড়িতে বিকেলে চা খাওয়ার আড্ডায় গিয়েছি। সেখানে তারও আরেকটি বন্ধু এসেছে নাম তিতলি। সকলে মিলে সারা সন্ধ্যা আড্ডা দিলাম চা খেলাম একসাথে না না গল্প গুজব করলাম।

এভাবে মাঝেমধ্যে আমাদের আড্ডা চলতে থাকল। এরপর একদিন আমি তিতলির নাম্বার নিলাম জাস্ট বন্ধু হিসাবেই এবং আমাদের মধ্যে আস্তে আস্তে একটা সুন্দর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠতে লাগলো। কেন জানিনা আমি যখনই তিতলির সাথে কথা বলতাম আমার মনে একটা আলাদা রকমের অনুভূতি হত। প্রথমেই বলে রাখি তিতলি খুবই মেধাবী মেয়ে কলকাতায় একটি বিখ্যাত করে যে কলা বিভাগের ছাত্রী ।বর্তমানে মাস্টার ডিগ্রী করছে। আমাদের বন্ধুত্ব আস্তে আস্তে আরো গভীর হয়ে উঠতে লাগলো কিন্তু আমি ওকে আমার অনুভূতি কোনভাবেই বুঝে উঠতে পারছিলাম না।

একদিন শুনলাম যে ওর বয়ফ্রেন্ডের সাথে ওর ব্রেকআপ হয়েছে। ও খুবই ভেঙে পড়েছে। এই অবস্থায় ওর একমাত্র কাছের যদি কেউ থেকে থাকে সেটা আমি। ও আমার সাথে মাঝেমধ্যেই ঘুরতে যেত সিনেমা দেখতে যেত এবং এভাবেই আমাদের বন্ধুত্ব আস্তে আস্তে বেড়ে উঠতে লাগলো। হোয়াটসঅ্যাপ চ্যাটে আমি আকারে ইঙ্গিতে তাকে বোঝানোর চেষ্টা করতে লাগলাম যে আমি তাকে কতটা ভালোবাসি কিন্তু ও বুঝেছিল কিনা আমি ঠিক জানিনা। তিতলির বিবরণ দিতে গেলে বলতে হয় অপরূপ সুন্দরী দেখতে গায়ের রং ফর্সা, ৩৬ ৩৪ ৩৬ ফিগার। ও আমার সাথে সব রকম কথাই শেয়ার করত আমিও করতাম। এরপর একদিন হঠাৎ ঠিক হলো আমরা কলেজ বাঙ্ক মেরে মধ্য কলকাতা এক সিনেমা হলে সিনেমা দেখতে যাব ।

যেমন কথা তেমন কাজ আমি ব্যালকনির একটু কোণা দেখে দুটো টিকিট কেটে ফেললাম এবং ঠিক করলাম যে আজই সুযোগ আজই ওকে আমি আমার মনের কথা বলবো।আমরা সিনেমা হলে সময় মতো পৌঁছেও গেলাম সিনেমা হলে খুব বেশি একটা লোক ছিল না তাই দুজনে মিলে বেশ ফ্রীলি বসে সিনেমা দেখা শুরু করলাম। সিনেমা শুরু হয়েছে বেশ কিছুক্ষণ হলো ।যদিও এর আগে আমি বহুবার ওর জামার উপর থেকে দুধ দেখে হাত মেরেছি, ইচ্ছা ছিল কবে ভালো করে ধরবো। সিনেমা চলার কিছুক্ষণের মধ্যে আমি তিতলির কাঁধে একটা হাত রাখলাম এবং আরেকটা হাত দিয়ে একটা হাত ধরলাম। তিতলি ও বেশ শান্তিতে আমার কাঁধে মাথা রাখলো ।

এভাবে কিছুক্ষণ চলার পর আমি একটু সাহস করেই ওর কপালে একটা চুমু খেলাম ।একটু ভয় ভয় লাগছিল যদি ও খারাপ মনে করে তাহলে আমার সাথে আর সম্পর্ক রাখবে না। দেখলাম ও চমকে উঠল ।আমি সত্যিই ভয় পেয়ে গেলাম ,আমি ওকে বললাম কিছু মনে করিস না তিতলি,আমি বহুদিন ধরে তোকে বলবো বলবো করে বলতে পারছিনা কিন্তু সত্যিই হয়তো আমি তোকে বড্ড ভালোবেসে ফেলেছি। তাই আজকে একটু আবেগের বসেই কাজটা করে ফেললাম। যদি ভুল করে থাকি আমাকে ক্ষমা করে দিস কিন্তু আমাদের বন্ধুত্ব নষ্ট করিস না। কিছু না বলে ও হঠাৎ করে আমাকে জড়িয়ে ধরল ।আমিও অবাক!!!! একই কান্ড আমি কোনভাবেই এটা আশা করিনি!!!! ও আমার কানের কাছে মুখটা এনে বলল ফিসফিস করে আমিও তোকে বড্ড ভালোবাসি রে শুধু বলতে ভয় পাচ্ছিলাম বলে আমার কানের কাছে একটা চুমু খেলো ।

আমি বুঝলাম এই সুযোগ। আমি ওকে শক্ত করে জড়িয়ে ধরে ওর সারা মুখে গলায় কপালে চুমু খেতে লাগলাম ,ও কেমন যেন আস্তে আস্তে পাগলের মত আমাকে চুমু খেতে লাগলো। একটু থেমে সিনেমার নিভু নিভু আলোতে আমি ওর মুখের দিকে দেখলাম ওর মুখটা পুরো লাল হয়ে রয়েছে। কিছু না ভেবে ওর নরম গোলাপী ঠোঁট গুলো আমি আমার ঠোঁট গুলো খুঁজে দিলাম এবং চোখ বন্ধ করে চুষতে লাগলাম, আস্তে আস্তে বুঝলাম ওর শরীর গরম হয়ে উঠেছে। আমি এক হাত দিয়ে ওর ঘাড় গলায় হাত বোলাতে বোলাতে হাতটা আস্তে আস্তে নিচের দিকে নামানোর চেষ্টা করছি। মাঝেমধ্যে ভয় লাগছে এটা ভেবে যে আমি কিছু ভুল করে ফেলছি না তো তাই একটু ইতস্তত বোধ হচ্ছিল। বলা হয়নি ঐদিন তিতলি একটা কালো টি শার্ট এবং জিন্স পড়ে গিয়েছিল যেটাতে ওকে অপরূপ সুন্দরী লাগছিল।

আমি একটু সাহস করেই জামার উপর দিয়ে ওর বুকের ওপর টা আস্তে আস্তে হাতানো শুরু করলাম দেখলাম ও চুমুর গতি আরো বাড়িয়ে দিল বুঝলাম যে ও আর বাধা দেওয়ার মত অবস্থায় নেই। এবার আমি ওর জামার একটা দুটো করে বোতাম খোলা শুরু করলাম। তিতলি র শ্বাস নেওয়ার বেগ আরো বেড়ে গেল। দু হাত দিয়ে আমায় খামচে ধরলো ঐদিন ও গোলাপি রঙের একটা পুষ আপ ব্রা পড়ে এসেছিল। আমি ব্রা এর উপর দিয়ে ওর দুদুগুলো আস্তে আস্তে হাতানো শুরু করলাম ।বুঝতে পারলাম ব্রা এর উপর দিয়ে যে ওর নিপল গুলো শক্ত হয়ে গেছে।

এবার ধীরে ধীরে টেপা শুরু করলাম দুধগুলো ।আস্তে আস্তে টিপছি আর ও আমার ঠোঁটগুলো কামড়াচ্ছে ,আমি আঙ্গুল দিয়ে নিপিল গুলো ঘষছি। এমন সময় ও ধীরে ধীরে মন করা শুরু করল ‌।এতে আমি আরো উত্তেজিত হয়ে ওর মায়ের বুকটা পিছন দিক থেকে খুলে দিয়ে ভালো করে দুদুগুলো বের করলাম। প্রথমবার চোখের সামনে কোন মেয়ের দুধ দেখার অনুভূতি বলে বোঝানো যাবে না ।সাদা ধবধবে দুধ আর নিপিল গুলো গারো কালো আমি দেখে আর তোর সইতে পারলাম না একটা দুধ তুলে মুখে ঢুকিয়ে দিলাম।

এই করে বেশ কিছুক্ষণ ওর দুধ দুটো চুষলাম আর ও পাগলের মত আমার ঘাড়ে মাথায় হাত বুলালো আর চুমু খেলো। এমন সময় ইন্টারভেল হল। ও নিজের জামা গুলো ঠিক করে আমায় বললো আমি একটু টয়লেট থেকে আসছি। কিছুক্ষণ বাদে টয়লেট থেকে আসার পর আবার সিনেমা শুরু হলো। আমি একটা পপকর্ন কিনেছি আর একটা কোকের ক্যান। দুজনে মিলে অল্প অল্প করে খাচ্ছি। আমি তিতলিকে জড়িয়ে ধরে বসে আছি আর তিতলি আমার কাঁধে মাথা রেখে পপকর্ন খাচ্ছে। আমি তিতলিকে জিজ্ঞাসা করলাম একটু ভয় ভয় পেয়েই যে আমি তোর কোন অসুবিধা করলাম না তো। এটা শুনে ও খানিকক্ষন চুপ করে রইল।

বলল দেখ বাবু যা হওয়ার হয়ে গেছে, এটা আমার জীবনে প্রথমবার তোরও হয়তো জীবনে প্রথমবার। কিন্তু তুই শুধু একটা কথা বল তুই আমায় প্লিজ ছেড়ে যাস না ,আজকে আমি এক অদ্ভুত মায়ায় জড়িয়ে পড়লাম। আমি ওর কপালে একটা চুমু খেয়ে বললাম না রে পাগলি, আমিও কি তোকে ছেড়ে থাকতে পারবো। এই বলে আমরা আবার পাগলের মতো চুমুতে মেতে উঠলাম ইতিমধ্যেই আমার বাড়াটা শক্ত হয়ে উঠেছে। মনে হচ্ছে যেন এক্ষুনি প্যান্ট ফেটে বেরিয়ে আসবে ।আমি তিতলির একটা হাত টেনে প্যান্টের উপর দিয়ে আমার শক্ত বাড়ার উপরে রাখলাম। প্রথমে ও দু একবার হাতটা সরিয়ে নেওয়ার পরে ,আমি যখন আবার টেনে রাখলাম ও আস্তে আস্তে আমার বাড়াটা হাতানো শুরু করলো। আমি এবার ওর পুরো জামা খুলে খেলে দুধ দুটো বার করে খুব সুন্দর করে সুন্দর করে আদর শুরু করলাম এবং পরম শান্তি তে ও ধীরে ধীরে ওর পুরো শরীর ছেড়ে দিল ।

এক হাত দিয়ে আমার বাড়াটা সজোরে ঘষে যাচ্ছে। এবার আমিও উত্তেজিত হয়ে পড়লাম। ওর দুধটা এক হাতে ধরে, ওর নিপিলের চারদিকে জীব বোলাতে লাগলাম ,আরেক হাত দিয়ে আরেকটা দুধ টিপতে লাগলাম । এমন সময় আমার প্যান্টের চেনের ভেতর দিয়ে আমার খাটানো ছয় ইঞ্চির বাড়াটা বের করে ওর হাতে দিলাম, দেখলাম ও নিজে থেকে বাড়াটা খেচানো শুরু করেছে। আমি এবার এক হাত দিয়ে ওর খাই হাতানো শুরু করলাম এবং আস্তে আস্তে হাতটা উপর দিকে তুলে জিন্সের ওপর দিয়ে গুদের জায়গাটা ঘষা শুরু করলাম। বুঝতে পারলাম ও ভয়ংকর রকমের উত্তেজিত হয়ে আমার গলায় ঘাড়ে কামড়াচ্ছে এবং বেশ জোরে জোরে মোন করছে ।

এবার খুব জোরে আমার বাড়াটা খেচছে। এমন সময় আমি যেই ওর প্যান্টের হুক টা খুলতে যাব, ও আমাকে বলল যে না বাবু আজ সিনেমা হলে এটা করিস না ,অলরেডি আমার প্যান্টি রসে ভিজে গেছে। আমি ভাবলাম নিজে থেকে যেটুকু হয় সেটুকুই থাক জোর করে কিছু করার দরকার নেই এতে হিতে বিপরীত হতে পারে। তাই সেদিন আর ওর প্যান্টের ভেতরে হাত ঢুকালাম না। এরপর আরো কিছুক্ষণ পাগলের মত ওর দুধ দুটোকে চুষলাম । ওর নিপিল গুলো ভয়ংকর রকমের মিষ্টি আমি পুরো প্রেমে পড়ে গেলাম প্রথম দিনেই। এরপর টয়লেটে গিয়ে আমি টয়লেটে গিয়ে খেঁচে মাল আউট করে এলাম। তারপর আস্তে আস্তে ও ওর জামা কাপড় গুলো ঠিক করল এবং সিনেমা শেষ করে আমরা বাইরে বেরোলাম। সামনে একটা বড় রেস্টুরেন্ট থেকে দুজনে মিলে বিরিয়ানি খেলাম এবং তারপর যে যার বাড়ি চলে গেলাম। এভাবে আমাদের প্রথম ডেট আমাদের কাছে স্মরণীয় হয়ে থেকে গেল।

… চলবে।

লেখার বিষয়ে কোনো মতামত থাকলে জানাবেন। খুব শীঘ্রই পরের পর্ব আসছে।
 

Users who are viewing this thread

Back
Top