স্ত্রীর আচরনে অতিষ্ঠ হয়ে জামাই শাশুড়িকে ফেসবুকে মেসেজ করলঃ
আপনার প্রডাক্টে জন্মগত ত্রুটি আছে..
যা আমাকে ডেলিভারির সময় জানানো হয় নি। আমি হয়রান হয়ে যাচ্ছি..
প্লিজ..মালটা ফেরৎ নিয়ে অন্য ভাল মাল পাঠান। সেটা যেন এর পরের ব্যাচের হয়.!!
মেসেজ পেয়েই শাশুড়ির জবাব :
-মালের ওয়ারেন্টি শেষ..!!
-আমাদের মালের রিফান্ড অথবা এক্সচেঞ্জ অফার নেই..!
-মাল বুঝে নেবার পর ঠিকঠাক ব্যবহার করার দায়িত্ব গ্রাহকের।
-ডেলিভারির সময় আমরা তার ব্যবহারবিধি গ্রাহককে ভালোভাবে বুঝিয়েছিলাম।
- মেশিন সব পুরান হয়ে গেছে। ফ্যাক্টরি প্রায় বন্ধ। এখন আর এখানে নতুনভাবে কোন প্রডাকশান হচ্ছে না। তাই নতুন মাল পাঠানোর সুযোগ নেই।
-বর্তমান মালটাকেই একটু বুঝে সুঝে সাবধানতার সাথে ব্যাবহার কর।
-অভ্যস্ত হওয়ার পর সব ঠিক হয়ে যাবে।
ভাল থেকো। সুখী হও।
আপনার প্রডাক্টে জন্মগত ত্রুটি আছে..
যা আমাকে ডেলিভারির সময় জানানো হয় নি। আমি হয়রান হয়ে যাচ্ছি..
প্লিজ..মালটা ফেরৎ নিয়ে অন্য ভাল মাল পাঠান। সেটা যেন এর পরের ব্যাচের হয়.!!
মেসেজ পেয়েই শাশুড়ির জবাব :
-মালের ওয়ারেন্টি শেষ..!!
-আমাদের মালের রিফান্ড অথবা এক্সচেঞ্জ অফার নেই..!
-মাল বুঝে নেবার পর ঠিকঠাক ব্যবহার করার দায়িত্ব গ্রাহকের।
-ডেলিভারির সময় আমরা তার ব্যবহারবিধি গ্রাহককে ভালোভাবে বুঝিয়েছিলাম।
- মেশিন সব পুরান হয়ে গেছে। ফ্যাক্টরি প্রায় বন্ধ। এখন আর এখানে নতুনভাবে কোন প্রডাকশান হচ্ছে না। তাই নতুন মাল পাঠানোর সুযোগ নেই।
-বর্তমান মালটাকেই একটু বুঝে সুঝে সাবধানতার সাথে ব্যাবহার কর।
-অভ্যস্ত হওয়ার পর সব ঠিক হয়ে যাবে।
ভাল থেকো। সুখী হও।